রাজ্য
 
 

একসঙ্গে খাবারের খোঁজে কাঠবিড়ালি ও পাখির দল। বৃহস্পতিবার তমলুকে তোলা চন্দ্রভানু বিজলির ছবি।

সমালোচনা চললেও চড়া সুর নেই তৃণমূলত্যাগী নেতার বিরুদ্ধে
মুকুল কী খেল দেখাতে পারেন, সেদিকেই চাতক দৃষ্টি মেরুকরণে জেরবার সিপিএমের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মেরুকরণের রাজনীতির মোকাবিলা করতে বেশ কিছুকাল ধরেই রীতিমতো জেরবার হচ্ছে সিপিএম। বিজেপি এবং তৃণমূলের বিরুদ্ধে এই ইস্যুতে লাগাতার প্রচার চালিয়েও পরিস্থিতির তেমন কোনও উন্নতি ঘটাতে পারেনি আলিমুদ্দিন। বরং বিভিন্ন ভোটে দলের রক্তক্ষরণের ছবিটা আরও স্পষ্ট হয়েছে। পরিষ্কার হয়েছে বাম ছেড়ে সমর্থকদের একাংশের রামভক্ত হয়ে ওঠার চিত্রটিও। এই অবস্থায় তৃণমূলত্যাগী মুকুল রায়ের বিজেপিতে যোগদানের ঘটনা রাজ্য রাজনীতিতে যেভাবে চর্চার বিষয় হয়ে উঠেছে, তা সিপিএমের নেতাদের নজরে রয়েছে। গত কয়েকদিনের রাজনৈতিক গতিপ্রকৃতির উপর প্রাথমিক পর্যালোচনা চালিয়ে তাদের ধারণা হয়েছে, পদ্মশিবিরে মুকুল যাওয়ার ফলে তৃণমূলের ভোট ব্যাংকে কিছুটা হলেও ধস নামবে। কার্যত শাসকদল ভাঙাতে মুকুল কতটা খেল দেখাতে পারেন, তার দিকেই চাতক দৃষ্টি এখন রাজ্যের মার্কসবাদী এই দলের বড় কর্তাদের। এই বাসনা চরিতার্থ হলে অন্তত রাজ্যে প্রধান বিরোধী পক্ষের তকমাটুকু খোয়া যাবে না বলেই তাঁদের ধারণা হয়েছে।
গৃহীত কৌশল মোতাবেক মুকুলকে ঘিরে রাজনীতির এই ডামাডোলের বিষয়টি যে পার্টি বেশ গুরুত্ব দিচ্ছে, তা বোঝা গিয়েছে দলের দৈনিক মুখপত্র ‘গণশক্তি’র ভূমিকাতেই। গত কয়েকদিন ধরে মুকুলের দলত্যাগ থেকে শুরু করে বিজেপি’তে যোগদান এবং পরবর্তীকালে তাঁর তোলা নানা চাঞ্চল্যকর অভিযোগগুলির খবর বেশ ভালো করেই ছেপেছে তারা। তবে সেই খবর পরিবেশন করতে গিয়ে তারা মুকুলকেও কোনওরকম রেয়াত করেনি। তৃণমূলে থাকাকালীন সারদা থেকে নারদকাণ্ডে এই ‘বিদ্রোহী’ নেতার নাম জড়িয়ে থাকার কথাও তারা বারবার তুলে ধরেছে। সমালোচনা বজায় রাখলেও কিন্তু লক্ষ্যণীয়ভাবে মুকুলের বিরুদ্ধে তেমন চড়া সুর নেই তাদের।
সিপিএমের অন্দরে খোঁজ নিয়ে জানা গেল, মুকুল ইস্যুতে দলের কৌশলকে কার্যকরী করে তুলতে বেশ সাবধানী পদক্ষেপ করার সিদ্ধান্ত নিয়েছেন সূর্যকান্ত মিশ্র-বিমান বসুরা। মুকুল তাঁর স্বভাবসিদ্ধ ক্ষমতায় তৃণমূলে ভাঙন ধরান— আগামী পঞ্চায়েত ভোটের প্রাক্কালে দল এটা চাইলেও, কোনওভাবেই সরাসরি বা প্রকাশ্যে সেই বার্তা তাঁরা দেবেন না বলেই ঠিক করেছেন আলিমুদ্দিনের এই ম্যানেজাররা। তাঁদের পরিকল্পনা হল, নিজেদের ভোট ব্যাংকের রক্তক্ষরণ বন্ধ করতে হবে সর্বাগ্রে। তারপর রাস্তায় থেকে একের পর এক আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে সেই ভোট ব্যাংকে যতটা সম্ভব সংযোজন ঘটানোর টার্গেট কার্যকর করতে হবে। আর সেই সঙ্গে তীক্ষ্ণ নজর রাখতে হবে মুকুল তাঁর নিজস্ব শক্তিতে কতটা তৃণমূলের ভোট ব্যাংকে ভাগ বসাতে পারলেন, তার উপর। এজন্য স্থানীয়ভাবে শাসকদলের ভিতরের গোলমালকে যতটা সম্ভব উসকে দেওয়ার ছক কষতে হবে ব্যক্তিগত পরিচিতির সূত্র ধরে।
কেন এই কৌশল নিচ্ছে সিপিএম? দলের এক শীর্ষস্থানীয় নেতার কথায়, এখন যা অবস্থা দাঁড়িয়েছে তাতে বিজেপি না বাম—কে রাজ্যে দ্বিতীয় রাজনৈতিক শক্তি, তা বলা কঠিন। বিজেপি’র কিছুটা রমরমা বাড়লেও সামগ্রিক সাংগঠনিক শক্তি ও বিগত নির্বাচনগুলির গড় শতাংশের হিসাবে এখনও বামেরা প্রধান বিরোধী শিবির। এই অবস্থায় নিজেদের শক্তি বাড়ানোর প্রচেষ্টায় আমরা অগ্রাধিকার দিচ্ছি। পাশাপাশি মুকুল তৃণমূলের ভোট ব্যাংকে কিছুটা হলেও থাবা বসাতে সক্ষম হবেন বলে আমাদের ধারণা। তবে মুকুলপন্থী সংখ্যালঘু তৃণমূলী ভোটাররা চট করে বিজেপিমুখো হবে না। তারা একদা বামেদের ছেড়ে জোড়াফুল শিবিরে নাম লিখিয়েছিল। পরিস্থিতির পরিপ্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ছাড়লেও তারা গেরুয়া শিবিরে ভিড়তে ইতস্তত করবেন। এই অবস্থায় তাদের কাছে ফের লালঝাণ্ডার পথই খোলা থাকবে। সেই সুযোগ কাজে লাগানোর জন্য আমাদের গোটা দলকে ঝাঁপাতেই হবে।
মুকুল নিয়ে সিপিএম নেতারা যে বিশেষ চড়া সুর বজায় রাখতে চাইছেন না, সেটা সোমবারও বুঝিয়েছেন দলের রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য তথা বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। মুকুল সম্পর্কে একটি শব্দও খরচ না করে তিনি এদিন বলেছেন, অমিত শাহ তাঁর ছেলেকে বাঁচাতে ময়দানে নেমেছেন। একইভাবে এ রাজ্যে ক্ষমতাবান ‘পিসি’ তাঁর ‘ভাইপো’কে রক্ষার কাজে মরিয়া হয়ে উঠেছেন। বিজেপি এবং তৃণমূল যে একই মুদ্রার দুই পিঠ, তা আরও একবার স্পষ্ট হয়েছে।
14th  November, 2017
লাখ টাকায় বাবা ভাড়া
করে আধার কার্ড
এই নথিতেই পাসপোর্ট তৈরি করছে
বাংলাদেশিরা  ঢুকছে জঙ্গিরা, শঙ্কা

অলকাভ নিয়োগী, বারাসত, বিএনএ: লাখ টাকা ভাড়ায় মিলছে ‘বাবা’। ভাড়া করছে বাংলাদেশি অনুপ্রবেশকারীরা। উদ্দেশ্য আসল আধার কার্ড তৈরি করা। এতকাল সুপার ইম্পোজ করে তৈরি অন্যান্য নকল নথি আধার সংযুক্তিকরণের ফলে আর কাজে লাগানো যাচ্ছে না।
বিশদ

চলতি সপ্তাহে থাকবে শীতের আমেজ
আজ আরও কমতে পারে তাপমাত্রা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঠান্ডা উত্তুরে হাওয়া আসা অব্যাহত থাকায় শীতের আমেজ চলতি সপ্তাহে থাকবে বলে আশা করছেন আবহাওয়াবিদরা। বুধবারের তুলনায় বৃহস্পতিবার তাপমাত্রা আরও কিছুটা কমেছে। আজ, শুক্রবার তাপমাত্রা আরও নামতে পারে। আলিপুর আবহাওয়া অফিসের অধিকর্তা গণেশকুমার দাস জানিয়েছেন, শুক্রবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকতে পারে। 
বিশদ

‘ম্যাপে কিছুটা বিকৃত জম্মু-কাশ্মীর’
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্টের প্রশ্নপত্র নিয়ে চরম বিভ্রান্তি, ক্ষুব্ধ শিক্ষক-পড়ুয়ারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা, বিএনএ, সিউড়ি: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্টের প্রশ্নপত্র নিয়ে চরম বিভ্রান্তিতে পড়ল ছাত্রছাত্রীরা। কোথাও ভারতের মানচিত্র দেওয়া হলেও, তা অসম্পূর্ণ। আবার কোথাও সংশ্লিষ্ট বিষয়ের বদলে অন্য প্রশ্নপত্র চলে এসেছে। সব মিলিয়ে শিক্ষকদের মধ্যে যেমন ক্ষোভ দেখা দিয়েছে, তেমনই প্রশ্নপত্র নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।
বিশদ

দিল্লি পৌঁছতে মরিয়া গুরুং, প্রস্তুত রাজ্য

দেবাঞ্জন দাস, শিলিগুড়ি: সিকিমের গোপন ডেরা থেকে নেপালের ইলম ছুঁয়ে দিল্লি পৌঁছনোর জন্য মরিয়া হয়ে উঠেছেন গোর্খা জনমুক্তি মোর্চার অপসারিত প্রধান বিমল গুরুং। সূত্রের খবর, ঝাঁপা জেলার ভদ্রপুরের চন্দ্রগাধি বিমানবন্দর থেকে কাঠমাণ্ডু হয়ে দিল্লি যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।
বিশদ

 ‘মুখ্যমন্ত্রীর নির্দেশে নানা পদক্ষেপ’
মশার মডেল ও মশারি নিয়ে বিধানসভায় ডেঙ্গু ইস্যুতে তুমুল বিক্ষোভ বিরোধীদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার বিধানসভায় ডেঙ্গু নিয়ে তুমুল বিক্ষোভ দেখাল বিরোধীরা। তাদের মতে, ডেঙ্গু মহামারী আকার নিয়েছে। তবে বিরোধীদের এই অভিযোগ উড়িয়ে দিয়ে স্বাস্থ্যমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ১৫ নভেম্বর পর্যন্ত ডেঙ্গুতে মোট মৃতের সংখ্যা ৪৫।
বিশদ

  ভদ্রেশ্বরের চেয়ারম্যান খুনের তদন্তে এনআইএ-কে চেয়ে বিতর্কে দিলীপ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান মনোজ উপাধ্যায়ের হত্যাকাণ্ড তৃণমূলেরই অন্তর্কলহের ফল। তাই রাজ্যের পুলিস নয়, প্রয়োজনে এনআইএ-কে দিয়ে তদন্ত করার দাবি তুললেন বিজেপির রাজ্য সভাপতি তথা বিধায়ক দিলীপ ঘোষ। একইসঙ্গে ডেঙ্গু মোকাবিলায় বিধানসভা অধিবেশনে রাজ্য সরকারের ব্যর্থতার অভিযোগে কংগ্রেস ও বামেদের বিক্ষোভকে কটাক্ষে বিঁধলেন তিনি।
বিশদ

বিধানসভায় প্রশ্নের জবাবে সেচমন্ত্রী
বন্যা মোকাবিলায় উত্তরবঙ্গের জন্য আলাদা মাস্টার প্ল্যান করছে রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এ বছর উত্তরবঙ্গে মারাত্মক বন্যা হয়েছে। বহু মানুষ মারা গিয়েছে। নদীবাঁধেরও মারাত্মক ক্ষতি হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মালদহ ও দুই দিনাজপুরের জন্য একটি এবং জলপাইগুড়ি, দার্জিলিং, কোচবিহার ও আলিপুরদুয়ার জেলার জন্য আলাদা একটি মাস্টার প্ল্যান করা হচ্ছে বলে সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন।
বিশদ

রোহিঙ্গাদের নিয়েই রাজ্যে গ্রেনেডের কারখানা গড়ার পরিকল্পনা ছিল তনবীরের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের নিয়ে রাজ্যে সংগঠন বাড়াচ্ছিল আনসরুল্লা বাংলা টিম (এবিটি)। তাদের নিয়েই গ্রেনেড তৈরির কারখানা গড়ে তোলার পরিকল্পনা ছিল ধৃত জঙ্গি সামসেদ মিঞা ওরফে তনবীরের। জেএমবি’র কায়দাতেই যাতে জঙ্গিদের কাছে গ্রেনেড পৌঁছে দেওয়া যায়।
বিশদ

সংশোধনী বিল পাশ বিধানসভায়
শ্রমিক কল্যাণ তহবিলে অনুদান হ্রাস-বৃদ্ধির সিদ্ধান্ত নেবে বোর্ডই

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লেবার ওয়েলফেয়ার ফান্ডে অনুদান কমবেশি করতে আর আইন পরিবর্তনের দরকার নেই। এই তহবিল পরিচালনার দায়িত্ব থাকা লেবার ওয়েলফেয়ার বোর্ডই সরাসরি সিদ্ধান্ত নিতে পারবে। বৃহস্পতিবার বিরোধীশূন্য বিধানসভায় এ সংক্রান্ত সংশোধনী পাশ হয়ে গেল।
বিশদ

মোদিকে নোংরা ভাষায় আক্রমণ সূর্যকান্তের, পাল্টা বিঁধলেন দিলীপ ঘোষও

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রধানমন্ত্রীকে অশ্লীল ভাষায় আক্রমণ করলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বললেন, গত সাড়ে তিন বছর ধরে যেভাবে গোটা দেশে বিভাজনের নোংরা খেলা খেলছেন নরেন্দ্র মোদি ও তাঁর দল, তাতে তাঁরাই হলেন ভারতের এক নম্বর ‘হারামজাদা’।
বিশদ

মনোতোষের সঙ্গে রাইফেল ফ্যাক্টরির কারও যোগ আছে কি, তদন্তে গোয়েন্দারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এসটিএফের হাতে ধৃত অস্ত্র কারবারি বসিরহাটের মনোতোষ দে’র সঙ্গে ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কারও কোনওরকম যোগসাজশ রয়েছে কি না, তা এবার খতিয়ে দেখতে শুরু করলেন কলকাতা পুলিসের গোয়েন্দারা।
বিশদ

  রাষ্ট্রপতি আসছেন কলকাতায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাষ্ট্রপতি হওয়ার পর প্রথম কলকাতায় আসছেন রামনাথ কোবিন্দ। আগামী ২৮ নভেম্বর তিনি কলকাতায় আসতে পারেন বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে। ৩০ তারিখ তিনি ফিরে যাবেন। রাষ্ট্রপতির চূড়ান্ত সফরসূচি এখনও তৈরি হয়নি।
বিশদ

আজ সুনামি সতর্কতার মক ডিল তিন জেলায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সুনামি বিপর্যয় হলে তার থেকে সাধারণ মানুষকে রক্ষা করার জন্য আজ, শুক্রবার রাজ্যের কয়েকটি জায়গায় ‘মক ডিল’ হবে। রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন এজেন্সি ও দপ্তর যৌথভাবে এই কাজটি করবে। নবান্ন সূত্রে জানা গিয়েছে, সুনামির সতর্কবার্তা পাওয়ার পর সম্ভাব্য ক্ষতিগ্রস্ত এলাকা থেকে মানুষজনকে দ্রুত সরানোর মহড়া দেওয়ার জন্য এই মক ডিল হবে।
বিশদ

রসগোল্লার গুণমান বজায়ে বৈঠক ডাকল রাজ্য

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলার রসগোল্লা ‘জিআই’ স্বীকৃতি পাওয়ার পর এর গুণমান বজায় রাখার ব্যাপারে উদ্যোগী হল রাজ্য সরকার। এর জন্য আগামী সপ্তাহে বিশেষ বৈঠক ডেকেছে ‘খাদ্য প্রক্রিয়াকরণ ও উদ্যানপালন উন্নয়ন নিগম’।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, বর্ধমান: রাজ কলেজের টাকা নয়ছয় এবং লেনদেন সংক্রান্ত হিসেবের তদন্ত করতে বিবিএ, বিসিএ বিভাগে ঢুকতে অসুবিধা হচ্ছে তদন্তকারী দলের। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইউনান-কলকাতার ব্যবসায়িক-বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে আগ্রহী দুই শহরের চেম্বার অব কমার্স। বৃহস্পতিবার কলকাতার মার্চেন্ট চেম্বার অব কমার্সে চীনের ইউনান প্রদেশের জেনারেল চেম্বার অব ...

 মুম্বই, ২৩ নভেম্বর (পিটিআই): লিঙ্গ পরিবর্তনের জন্য ছুটির দরখাস্ত নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন করলেন ২৮ বছরের এক মহিলা কনস্টেবল। তাঁর আবেদন, লিঙ্গ পরিবর্তনের জন্য মহারাষ্ট্র পুলিশের ডিরেক্টর জেনারেলকে ছুটি মঞ্জুর করার নির্দেশ দিক আদালত। ...

বাগদাদ, ২৩ নভেম্বর (এএফপি): সিরিয়া সীমান্তে ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের শেষ ঘাঁটি উৎখাতে নামল ইরাকি সেনা। ইরাকের টাইগ্রিস ও ইউফ্রেটিস নদীর মধ্যবর্তী অঞ্চলে জঙ্গিদের অস্তিত্ব টের পেয়ে অভিযানের কথা ঘোষণা করে দেয় সেনা। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুপ্ত শত্রুতা বৃদ্ধি। কর্মে উন্নতি। ব্যবসায় অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। উচ্চশিক্ষায় সাফল্য। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৫৯: চার্লস ডারউইনের লেখা ‘অন দ্য অরিজিন অব স্পিসিস’ প্রকাশিত হল।
১৮৮৮: মার্কিন সাহিত্যিক ডেল কার্নেগির জন্ম
১৯৫৫: ইংল্যান্ডের ক্রিকেটার ‌ইয়ান বথামের জন্ম
১৯৬১: লেখিকা এবং সমাজকর্মী অরুন্ধতী রায়ের জন্ম।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৯৬ টাকা ৮৭.৮৫ টাকা
ইউরো ৭৫.৩৬ টাকা ৭৮.০০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী অহোরাত্র, নক্ষত্র-উত্তরষা‌ঢ়া দিবা ১০/৩, সূ উ ৫/৫৯/৫, অ ৪/৪৭/২৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪১ গতে ১১/২৩ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৭ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী রাত্রি ৩/৩৭/৪১, উত্তরষা‌ঢ়ানক্ষত্র ৭/৩১/৩৪, সূ উ ৬/০/১৩, অ ৪/৪৫/৪৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪৩/১৫ মধ্যে, ৭/২৬/১৭-৯/৩৫/২৫, ১১/৪৫/৩২-২/৩৭/৪২, ৩/২০/৪৫-৪/৪৫/৪৯, রাত্রি ৫/৩৮/৪৭-৯/১০/৩৭, ১১/৪৯/৩০-৩/২১/২০, ৪/১৪/১৮-৬/০/৪৫, বারবেলা ৮/৪১/৩৭-১০/২/১৯, কালবেলা ১০/২/১৯-১১/২৩/১, কালরাত্রি ৮/৪/২৫-৯/৪৩/৪৩।
 ৪ রবিঃ আউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আইএসএল: কেরল ব্লাস্টার্স: ০ জামশেদপুর এফ সি: ০ (প্রথমার্ধ)

08:55:37 PM

হাফিজ সইদকে গ্রেপ্তার করতে হবে, পাকিস্তানকে নির্দেশ আমেরিকার 

06:32:16 PM

মিশরে জঙ্গি হামলায় কমপক্ষে ৫৪জনের মৃত্যু, জখম ৭৫ 

06:02:56 PM

 আসানসোলে মাদক কারবারীদের হাতে আক্রান্ত তৃণমূলের এক কাউন্সিলর

04:48:00 PM

নাগপুর টেস্ট: প্রথম দিনের শেষে ভারত ১১/১ 

04:45:41 PM