রাজ্য
 
 

কুমোরটুলিতে অত্যাধুনিক উপায়ে জগদ্ধাত্রী প্রতিমা শুকানোর কাজ চলছে। রবিবার অতূণ বন্দ্যোপাধ্যায়ের তোলা ছবি।

মমতার কৌশলে পাহাড়ে একঘরে বিমল-রোশনরা
এলাকায় না ঢুকতে দেওয়ার পণ পাহাড়বাসীর

দেবাঞ্জন দাস, শিলিগুড়ি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কৌশলী পদক্ষেপে পাহাড়ের ‘স্বঘোষিত’ মসিহা বিমল গুরুং আর তাঁর সেকেন্ড-ইন-কমান্ড রোশন গিরি এখন আরও কোণঠাসা। গোটা পাহাড়জুড়ে আওয়াজ উঠেছে মানুষকে দুর্ভোগে ফেলে কেন পালিয়ে বেড়াচ্ছেন সস্ত্রীক বিমল গুরুং এবং রোশন গিরি? পাহাড়ের মানুষ যখন না খেয়ে মরছে, তখন একজন সিকিমে, অন্যজন কেন রয়েছেন দিল্লিতে নিরাপদ আশ্রয়ে? জিএনএলএফ, জাপ আর অখিল ভারতীয় গোর্খা লিগের মতো পাহাড়ের রাজনৈতিক দলের অনেকেই আবার বলছেন, এর আগে ১৯৮৫ সালে টানা বনধের সময়ে নানা প্রতিকূলতা সত্ত্বেও পাহাড়ে থেকেই আন্দোলনের নেতৃত্ব দিয়েছিলেন সুবাস ঘিসিং। তিনি পালিয়ে যাননি! তাহলে বিমল গুরুং ও রোশন গিরি পালাল কেন? শুধু এই আওয়াজই নয়, সোশ্যাল মিডিয়াতে অনেকেই পণ করছেন, কোনওভাবেই আর পাহাড়ে ঢুকতে দেওয়া হবে না গুরুং-গিরিকে। নিজেদের আন্দোলন নিজেরাই চালাবে পাহাড়বাসী। সোশ্যাল মিডিয়াতে তাদের বক্তব্য, আমরা গোর্খাল্যান্ড হোক চাই, কিন্তু বন্ধ আর চাই না।
পাহাড়ে শান্তি ও স্বাভাবিক জীবনযাত্রা ফিরিয়ে আনার লক্ষ্যে মঙ্গলবার উত্তরকন্যার বৈঠকে বিভিন্ন রাজনৈতিক দলের চা-বাগান শ্রমিক ও সাধারণ মানুষ সম্পর্কিত দাবিসনদের বেশ কয়েকটি মেনে নেওয়ায়, মহাফাঁপরে পড়েছে গুরুং অ্যান্ড কোম্পানি। বিশেষ করে বাগান শ্রমিকদের বকেয়া বোনাসের দাবি নিয়ে দ্রুত বৈঠকের মধ্যে দিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে যে ঘোষণা মুখ্যমন্ত্রী করেছেন, তাতে ভরসা পেয়েছেন পাহাড়বাসী। তারই প্রেক্ষিতে এদিনই সিংতাম, বাদামতাম, তিনধারিয়াসহ মিরিকের বেশ কয়েকটি বন্ধ থাকা চা-বাগানে এ সম্পর্কে আরও খোঁজখবর করতে ভিড় শুরু করেছেন শ্রমিকরা। গুরুংয়ের রক্তচক্ষু উপেক্ষা করে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে সরকারি দপ্তর, স্কুল, কলেজ এমনকী জিটিএ দপ্তরেও কাজে যোগ দিতে আগ্রহ প্রকাশ করছেন কর্মীরা। তাঁরা যোগাযোগ শুরু করেছেন বিভাগীয় প্রধানদের সঙ্গেও। বুধবার সকালে উত্তরকন্যায় সরকারি অতিথিনিবাসে এ সংক্রান্ত নানা খবর এসেছে মমতার কাছে। বিষয়টি নিয়ে বারবার ঘনিষ্ঠ মহলে সন্তোষ প্রকাশ করেছেন তিনি। পাহাড়ে শান্তি প্রতিষ্ঠার প্রক্রিয়াকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে মুখ্যমন্ত্রীর ওই উদ্যোগের জেরে এদিন দিনভর পাহাড়ের কোনও প্রান্তে মোর্চা বাহিনীর কোনও মিছিল হয়নি। দীর্ঘ ৯০দিন পরে দার্জিলিং থেকে শিলিগুড়ি পর্যন্ত শুরু হয়েছে বাস চলাচলও। এমনকী দোকানপাটও খুলতে শুরু করেছে শৈলশহরে। বন্ধ থাকা শিক্ষা প্রতিষ্ঠানগুলি চালু করার প্রস্তুতিও চলছে। প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, গুরুংয়ের ফতোয়া উপেক্ষা করেই পাহাড়ের রাজনৈতিক দলগুলি যৌথভাবে সমাবেশ করে উৎসবের মরশুমে বন্ধ প্রত্যাহার করার সিদ্ধান্ত নিতে চলেছে।
এদিকে, মোর্চা প্রধানকে জনসমক্ষে ‘ঝকঝকে-তকতকে’ করে পরিবেশনের জন্য ফেসবুকে পেজ তৈরি করেছিল গুরুং অনুগামীরা। তার নাম ছিল ‘বিমল গুরুং অফিসিয়াল’। গত জুন মাসের পর থেকে পাহাড়ে আন্দোলন যত বেড়েছে, ততই পেজ লাইক আর ফলো করা লোকের সংখ্যা বাড়ছিল। কিন্তু গত ৮-১০দিন ধরে সেই পেজে কোনও আপডেট নেই। শুধু তাই নয়, গুরুং-রোশনের কাজকর্মে বীতশ্রদ্ধ পাহাড়বাসীদের একাংশ এখন আবার নতুন করে ফেসবুকে তৈরি করেছে ‘বিমল গুরুং আন-অফিসিয়াল’ নামে নতুন একটি পেজ। যে পেজে অল্প কয়েকদিনের মধ্যেই ‘ফলোয়ার’-এর সংখ্যা পৌঁছেছে আড়াই হাজারে। পেজে কেউ লিখছেন—দু’দিনের জীবনে ৮০ দিনের বন্ধ! কেউ লিখেছেন—সব গোর্খার উচিত এখনই পদাঘাত করে গুরুংকে তাড়ানো! কেউ বলেছেন—বিমল আর বিনয়ের লড়াইয়ের মাঝে কোথায় গেল রোশন গিরি! আবার কেউ বিমল গুরুংকে ‘নেপালি রাম রহিম বাবা’ বলেও উল্লেখ করেছেন। বিমল ও তাঁর স্ত্রী আশা গুরুংয়ের শিক্ষাদীক্ষা নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি অনেকে।
যাঁকে নিয়ে এত হইচই, সেই গুরুং এখন কোথায়? গোয়েন্দারা বলছেন, গত সপ্তাহখানেক ধরে দক্ষিণ সিকিমের টিমি আর নামচি এলাকার মধ্যে ‘শাটল কক’-এর মতো ঘুরছেন গুরুং। সোমবার গুরুং ছিলেন টিমি চা-বাগানের টারকু এলাকায়। মঙ্গলবার ছিলেন নামচির এক রিসর্টে। বুধবার সেখান থেকে বেরিয়ে রঙ্গিত নদীর ধারে এক ডেরায় আশ্রয় নিয়েছেন মোর্চা প্রধান। বুধবার মোর্চার চিফ কোঅডির্নেটর বিনয় তামাংয়ের ইঙ্গিতপূর্ণ মন্তব্য, তালিবানি শাসন শেষ হতে চলেছে, তাই অবসাদে ভুগছেন গুরুং!!
14th  September, 2017
গুরুংয়ের দলে অস্ত্র কেনার
টাকা নিয়ে অন্তর্কলহ চরমে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: টাকা নিয়ে মোর্চা সমর্থকদের অন্তর্কলহ চরমে উঠেছে। একদিকে পুলিশের তাড়া, অন্যদিকে নিজের হাতে তৈরি অনুগামীদের টাকা আত্মসাতের ঘটনায় মোর্চা সুপ্রিমোর রীতিমতো নাজেহাল অবস্থা। যাঁদের উপর টাকাপয়সার দায়িত্ব দিয়ে মোর্চা সুপ্রিমো নিশ্চিন্ত ছিলেন, তাঁরাই এখন তাঁর গলার কাঁটা হয়ে উঠেছেন বলে পুলিশ সূত্রে খবর। অনুগামীদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আসতে শুরু করেছে বিমল গুরুংয়ের কাছে।
বিশদ

অনুপ্রবেশ ও চোরাচালান রুখতে ইজরায়েলি প্রযুক্তি
সীমান্তে ৫০০ মিটারের মধ্যে 
কেউ ঢুকলেই বাজবে অ্যালার্ম

দীপ্তিমান মুখোপাধ্যায়, কলকাতা: ভারত-বাংলাদেশ সীমান্তে নিরাপত্তা জোরদার করার মধ্যেই কমপ্রিহেনসিভ ইন্টিগ্রেটেড বর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (সিআইবিএমএস) চালু করতে চলেছে বিএসএফ। ইতিমধ্যেই পাকিস্তান সীমান্তে এই ব্যবস্থা চালু করার কাজ শুরু হয়ে গিয়েছে। বিএসএফ সূত্রে জানা গিয়েছে, ‌এই ব্যবস্থা চালু হলে ৫০০ মিটার ব্যাসার্ধ এলাকায় কোনও ‘মুভমেন্ট’ হলেই সফটওয়্যারের মাধ্যমে তা জানা যাবে।
বিশদ

চিকিৎসক, বিজ্ঞানীদের নতুন
দুশ্চিন্তার কারণ ডেঙ্গু ৫

বিশ্বজিৎ দাস, কলকাতা: শুনতে একটি সাদামাটা কাহিনি বলে মনে হতেই পারে যে কারও। মালয়েশিয়ার সারাওয়াকে একজন সাধারণ কৃষক জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হলেন। কিন্তু, তাঁর চিকিৎসা করতে গিয়ে চোখ ছানাবড়া হয়ে গেল চিকিৎসকদের। ২০০৭ সালে সেই কৃষকের জ্বর ও অন্য উপসর্গ দেখে চিকিৎসকরা ভেবেছিলেন, বিষয়টি আর কিছুই নয়— বড়জোর ডেঙ্গু ২, ৪ বা অন্য কোনও ধরনের অসুখই হবে।
বিশদ

 আজও কালীপ্রতিমা বিসর্জন চলবে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোর দিন থেকে টানা বৃষ্টি চলেছে। পুজোর পর দু’দিনও দুর্যোগের কারণে বহু কালীপ্রতিমার বিসর্জন দেওয়া সম্ভব হয়নি। তাই এই পরিস্থিতিতে কালীপ্রতিমা বিসর্জনের দিন বাড়ানোর কথা ঘোষণা করল কলকাতা পুরসভা। আজ, সোমবারও দেওয়া যাবে কালীপ্রতিমার বিসর্জন।
বিশদ

ভগিনী নিবেদিতার সার্ধশত জন্মবর্ষ পালন করবে রামকৃষ্ণ মিশন

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এবছরই রামকৃষ্ণ মঠ ও মিশন ভগিনী নিবেদিতার ১৫০-তম জন্মবর্ষ উদযাপন করবে। স্বামী বিবেকানন্দের আধ্যাতিক চেতনায় উদ্বুদ্ধ হয়ে ভারতীয় নারীর কল্যাণে জীবন উৎসর্গ করেছিলেন ভগিনী নিবেদিতা।
বিশদ

নন্দীগ্রামের মতো জমি দখলের জন্যই রোহিঙ্গা নিধনের পিছনে ‘কমিউনিস্ট’ চীন!

মৃণালকান্তি দাস, কলকাতা: নন্দীগ্রামে কেন্দ্রীয় সরকারের সহযোগিতায় পেট্রোকেমিক্যাল কমপ্লেকস করার প্রাথমিক পরিকল্পনা হয়েছিল বাম আমলে। কেমিক্যাল হাব, মাল্টি-প্রোডাক্ট এসইজেড এবং কুঁকড়াহাটিতে প্রস্তাবিত উপনগরী প্রকল্পের জন্য মোট ২৭ হাজার একর জমি নেওয়ার পরিকল্পনা ছিল পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম, সুতাহাটা, হলদিয়া ও মহিষাদল ব্লকে।
বিশদ

সুপারিশ দ্রুত পেশ করার দাবিতে
বেতন কমিশনের অফিস ১৭ই
ঘেরাও করবে কো-অর্ডিনেশন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ দ্রুত পেশ করার দাবিতে রাস্তায় নেমে ফের আন্দোলন করতে চলেছে সরকারি কর্মীদের সংগঠন কো-অর্ডিনেশন কমিটি। আগামী ১৭ নভেম্বর সল্টলেকের বিকাশ ভবনে বেতন কমিশনের অফিসের বাইরে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি নিয়েছে সংগঠন। এটিকে কমিশন ঘেরাও অভিযান বলছে কমিটি।
বিশদ

নিম্নচাপ সরতেই উধাও শীত-শীত ভাব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপটি রাজ্য থেকে দ্রুত সরে গিয়ে উত্তর-পূর্ব ভারতে চলে যাওয়ায় বৃষ্টি বিদায় নিয়েছে দুই বঙ্গ থেকে। ফের ঝলমলে রোদ উঠেছে। এখন অপেক্ষা শীতের। কিন্তু আবহাওয়াবিদরা বলছেন, শীত আসতে এখনও বেশ দেরি। নিম্নচাপের জেরে টানা বৃষ্টিতে শনিবার তাপমাত্রা এক ধাক্কায় অনেকটা কমে গিয়েছিল।
বিশদ

বন্যায় ক্ষতিগ্রস্ত স্কুলগুলির জন্য প্রায় ১০০ কোটি চেয়ে বরাদ্দ মাত্র ২১ কোটি

সৌম্যজিৎ সাহা, কলকাতা: রাজ্যে দু’দফা বন্যায় দক্ষিণ এবং উত্তরবঙ্গের একাধিক জেলা ক্ষতিগ্রস্ত হয়েছে। বাদ যায়নি বহু স্কুলও। জলের তোড়ে ভেঙে গিয়েছে বহু প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের বাড়ি। এবার সেই সমস্ত স্কুলকে আর্থিক সাহায্য করবে শিক্ষা দপ্তর। এ জন্য চাওয়া হয়েছিল প্রায় ১০০ কোটি টাকা। কিন্তু ইতিমধ্যে ২১ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে বলে জানা গিয়েছে।
বিশদ

গত মাসে যাঁরা কেরোসিন পাননি, তাঁদের অক্টোবরের কোটা থেকে দিতে উদ্যোগ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুরো কোটা তুলতে না পারার জন্য সেপ্টেম্বর মাসের বরাদ্দ কেরোসিন অনেক গ্রাহক পাননি। তাই অক্টোবর মাসের বরাদ্দ থেকে প্রথমে সেই গ্রাহকদের কেরোসিন দেওয়ার জন্য উদ্যোগী হল খাদ্য দপ্তর।
বিশদ

বিপুল উৎসাহ পড়ুয়াদের
যুব বিশ্বকাপ ফুটবল নিয়ে ছাত্রীদের নজরকাড়া আগ্রহ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফিফা অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ এখন শেষ লগ্নে। অন্যান্য যেসব রাজ্যে বিশ্বকাপের খেলা হয়েছে, তার তুলনায় কলকাতায় উন্মাদনা ছিল অনেক বেশি। তার মধ্যে বাংলার ছাত্রছাত্রীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স কতটা ভয়ানক হতে পারে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)-এর সাম্প্রতিক রিপোর্ট জানিয়ে দিল সে কথা। এক বিবৃতিতে হু জানাল, অ্যান্টিবায়োটিক কাজ না করায় যৌনরোগ গনোরিয়ার চিকিৎসা এখন খুবই কঠিন, কিছু ক্ষেত্রে অসাধ্য হয়ে দাঁড়িয়েছে। ...

সংবাদদাতা, ইসলামপুর: রবিবার বিকালে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় বাইক আরোহী এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় তার বাবা জখম হয়েছেন। পুলিশ জানিয়েছে, মৃত তানিয়া মিত্র(৬) ইসলামপুরের পুরাতনপল্লির বাসিন্দা। ...

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: স্বাস্থ্যকেন্দ্রগুলির পরিকাঠামো চাঙা করতে জেলা পরিষদ উদ্যোগী হল। ঠিক হয়েছে, স্বাস্থ্যকেন্দ্রগুলিতে রোগী পরিষেবাকে আরও সচল রাখতে প্রয়োজনীয় ছোটখাট যন্ত্রপাতি, অপারেশন থিয়েটার সংস্কার, লো-ভোল্টেজ ও লোডশেডিং ঠেকাতে গ্রিন জেনারেটর দেওয়া হবে। এজন্য পুরো টাকা দেবে জেলা ...

সংবাদদাতা, ঘাটাল: শনিবারের চেয়ে রবিবার ঘাটাল মহকুমায় বন্যা পরিস্থিতির কিছুটা অবনতি হয়েছে। এদিন ভোরে চন্দ্রকোণা-১ ব্লকের খামারবেড়িয়াতে ফেরিবাঁধ এবং চন্দ্রকোণা-২ ব্লকের কালাকড়িতে শিলাবতী নদীর বাঁধ ভেঙে নতুন করে বেশ কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ছোটখাট সমস্যার কারণে কর্মপ্রার্থীদের কর্মলাভে বিলম্ব হতে পারে। ব্যাবসা শুরু করা যেতে পার। মাঝে মাঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫৪: কবি জীবনানন্দ দাশের মৃত্যু
১৯৮৮: অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্ম
২০০৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের মৃত্যু
২০০৮: চন্দ্রায়ন-১-এর সূচনা

22nd  October, 2017
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.২০ টাকা ৬৫.৮৮ টাকা
পাউন্ড ৮৩.৭৮ টাকা ৮৬.৬৩ টাকা
ইউরো ৭৫.৬০ টাকা ৭৮.২৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  October, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ কার্তিক, ২৩ অক্টোবর, সোমবার, চতুর্থী অহোরাত্র, নক্ষত্র-অনুরাধা, সূ উ ৫/৪০/১২, অ ৫/১/৫৬, অমৃতযোগ দিবা ঘ ৭/১১ মধ্যে পুনঃ ৮/৪২ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ঘ ৭/৩৫ গতে ১০/৫৬ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৯ মধ্যে, বারবেলা ঘ ৭/৫ গতে ৮/৩০ মধ্যে পুনঃ ২/১২ গতে ৩/৩৭ মধ্যে, কালরাত্রি ৯/৪৭ গতে ১১/২১ মধ্যে।
৫ কার্তিক, ২৩ অক্টোবর, সোমবার, চতুর্থী রাত্রি ৫/০/৩৮, অনুরাধানক্ষত্র, সূ উ ৫/৪০/৮, অ ৫/১/৩৩, অমৃতযোগ দিবা ৭/১০/৫৯, ৮/৪১/৫১-১০/৫৮/৮ মধ্যে এবং রাত্রি ৭/৩৩/১৭-১০/৫৫/৩৬, ২/১৭/৫৪-৩/৮/২৮, বারবেলা ২/১১/১২-৩/৩৬/২৩, কালবেলা ৭/৫/১৯-৮/৩০/২৯, কালরাত্রি ৯/৪৬/১-১১/২০/৫০। 
২ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
  ভারতের নিকোবর আইল্যান্ডে ভূমিকম্প
নিকোবর আইল্যান্ডে আজ সন্ধ্যায় ভূমিকম্প অনুভুত হয়। রিখটার স্কেলে যার ...বিশদ

08:25:00 PM

বাগুইআটিতে গ্রেপ্তার হাইকোর্টের আইনজীবী
সিগন্যাল ভেঙে এগিয়ে যাওয়া একটি গাড়ি ধরায় এক সিভিক ভলান্টিয়ারকে ...বিশদ

07:26:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল গুয়াহাটির পরিবর্তে কলকাতায়

২৫ অক্টোবরের অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের ইংল্যান্ড-ব্রাজিল সেমিফাইনাল ম্যাচটি গুয়াহাটির পরিবর্তে ...বিশদ

05:40:00 PM

দক্ষিণেশ্বরের রামকৃষ্ণ সারদা মিশনের উদ্যোগে বাগবাজারে ভগিনী নিবেদিতার সার্ধশত জন্মজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে ১৬ নং বোস পাড়া লেনের নিবেদিতার বাড়ি উদ্বোধন করলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

04:51:00 PM

অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনায় তদন্তভার সিআইডির হাতে দিল রাজ্য সরকার 

04:30:10 PM

ডেবরায় তৃণমূলের বিরুদ্ধে গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, জখম ১০ 
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের ডেবরা। ঘটনায় ...বিশদ

04:09:02 PM

পর্ণশ্রীতে আত্মঘাতী মহিলা 
পর্ণশ্রীতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক মহিলা। ...বিশদ

02:33:00 PM