রাজ্য
 
 

 কালী আরাধনায় মেতেছে গোটা রাজ্য। সিউড়িতে তোলা নয়ন নাথের ছবি

স্বামীজি-রবি ঠাকুরকে সামনে রেখে লোকসভা নির্বাচনে এ রাজ্যের ভোট বাড়ানোই লক্ষ্য মোদির

নয়াদিল্লি, ১২ সেপ্টেম্বর: স্বামী বিবেকানন্দের শিকাগো বক্তৃতার ১২৫ বছর পূর্তি ছিল শুধু উপলক্ষ মাত্র। নয়াদিল্লির বিজ্ঞান ভবনে তরুণ প্রজন্মের সামনে বক্তব্য রাখতে উঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুঝিয়ে দিলেন, বাংলাকে পাখির চোখ করেই তিনি অস্ত্রে শান দিচ্ছেন। এই অনুষ্ঠান ঘিরে বিতর্ক কম হয়নি। প্রথমে দীনদয়াল উপাধ্যায়ের জন্মশতবর্ষকে এর সঙ্গে জুড়ে দেওয়া, আর তারপর ইউজিসি মারফৎ নির্দেশিকা জারি করা যে, সব কলেজ-বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর এই বক্তৃতা দেখাতে হবে। পশ্চিমবঙ্গ সরকার বেঁকে বসায় রাজ্য নিয়ন্ত্রিত শিক্ষাঙ্গনে এর প্রচার হয়নি ঠিকই, কিন্তু কেন্দ্র পরিচালিত শিবপুর, বিশ্বভারতীর মতো প্রতিষ্ঠানে জায়ান্ট স্ক্রিনেই মোদির ভাষণ সম্প্রচার করা হয়েছে। কারণ, প্রধানমন্ত্রীর ভাবনায় শুধু বিজ্ঞান ভবনের গুটিকয় দর্শক ছিল না, তিনি চেয়েছিলেন গোটা বাংলার যুব সম্প্রদায়কে এই এক বক্তৃতার মাধ্যমে আবিষ্ট করতে। যার অনেকটাই হয়তো তিনি করে ফেলতে পেরেছেন স্বামীজিকে সামনে রেখে। বিতর্কের বল মাটিতে পড়তে না দিয়ে তিনি বাউন্ডারির বাইরে পাঠিয়েছেন। দীনদয়াল নয়, গোটা বক্তৃতায় ঘুরে ফিরে এসেছেন স্বামীজি এবং বাংলার ইতিহাস। দেশের উন্নতিতে এই রাজ্যের একের পর এক অবদানের কথা। প্রধানমন্ত্রী বলেছেন, ‘স্বামী বিবেকানন্দের শিকাগো বক্তৃতা এবং বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের নোবেল সম্মান লাভ—এই দুই ঘটনা পরাধীন ভারতে নতুন চেতনা ও শক্তির সঞ্চার করেছিল। দু’জনেই বাংলার সন্তান। কত গর্ব হয়, যখন বিদেশে গিয়ে কাউকে বলি, রবীন্দ্রনাথ ঠাকুর ভারত ও বাংলাদেশের জাতীয় সংগীত রচনা করেছিলেন।’
যখন মোদি নয়াদিল্লির মঞ্চে দাঁড়িয়ে বঙ্গবন্দনা করছিলেন, তখন কলকাতায়, বিবেকানন্দের জন্মভিটেতে হাজির বিজেপি’র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। রাজনৈতিক মহল দাবি করছে, এ মোটেই সমাপতন নয়। মোদির স্ক্রিপ্ট। একজন বারবার হাজিরা দিয়ে পশ্চিমবঙ্গে সংগঠন মজবুত করার বীজ রোপণ করছেন, আর অন্যজন উপস্থিত না হয়েও বুঝিয়ে যাচ্ছেন, নেপথ্যে আছেন তিনিই। অমিত শাহ যেমন দলীয় কর্মীদের সোমবার স্পষ্ট বলেই দিয়েছেন, তৃণমূল মারছে জাতীয় অভিযোগ এবং কান্নাকাটি তিনি আর শুনতে চান না। এ ব্যাপারে তিনি উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির প্রসঙ্গ টেনেছেন। বরং বিজেপি কর্মী-সমর্থকরা রাজ্যে কোথায় প্রতিরোধ গড়ে তুলল, তার খবর জানতে চেয়েছেন সভাপতি। এমনকী কর্মীদের সাফ বলে দিয়েছেন, আগামী লোকসভা ভোটে প্রত্যেককে অন্তত ৪টি ভোট নিশ্চিত করতে হবে। রাজ্যে যদি ৩০ লক্ষ সক্রিয় কর্মী থাকেন, তাহলে ভোটের সংখ্যাটা এভাবেই ১ কোটি ছাড়িয়ে যাবে। মোদি-অমিত শাহের প্রাথমিক লক্ষ্য একটাই। পশ্চিমবঙ্গে সংগঠন মজবুত করা। আর সংগঠনের ভিত শক্ত হলেই ভোট বাড়বে। আবার এক্ষেত্রেও একটা সমস্যা রয়েছে। মানুষের মনের অন্দরে ঢুকে পড়তে না পারলে কিন্তু যে সংগঠনের ভাবনায় বিজেপি রয়েছে, তা স্বপ্নই থেকে যাবে। তাই ভোটারদের মগজে ঢুকে পড়ার দায়িত্বটা নিয়েছেন স্বয়ং মোদি। তিনি বিলক্ষণ জানেন, গোটা বাংলার সর্বজনগ্রাহ্য আইকন বলতে দু’জন—স্বামী বিবেকানন্দ এবং রবীন্দ্রনাথ ঠাকুর। সোমবারের বক্তৃতায় তাই প্রধানমন্ত্রী বারবার উল্লেখ করেছেন, স্বামীজি কীভাবে শিকাগোয় গিয়ে হিন্দুত্ব এবং সৌভ্রাতৃত্বের ধ্বজা উড়িয়েছিলেন। কীভাবে শ্রীরামকৃষ্ণ সরল আধ্যাত্মবাদ এবং নেতাজি সুভাষচন্দ্র বসু সংগ্রামের পথ দেখিয়েছিলেন। মোদি বলেন, ‘এঁদের প্রত্যেকেরই কিন্তু একটাই লক্ষ্য ছিল, সত্য।’ এখানেই শেষ নয়, কৃষিতে সবুজ বিপ্লবের প্রসঙ্গে মোদি উল্লেখ করেছেন ডঃ সেনের কথাও।
অর্থাৎ, যে আদর্শের উপর দাঁড়িয়ে বিজেপি সফল ভারত গড়ার ডাক দিয়েছে, তার সিংহভাগই বাংলার অবদান। প্রধানমন্ত্রী কিন্তু এই বার্তাটাই জনসাধারণের অন্তরে প্রবেশ করিয়ে দেওয়ার প্রয়াস নিয়েছেন। দেশের মানচিত্রের ৮০ শতাংশই তাঁর বিজেপি’র দখলে। অসমে গেরুয়া শিবির ক্ষমতায় আসতে পারে, কিন্তু পূর্ব ভারতের রাশ হাতে নিতে হলে বাংলা দখল ছাড়া গতি নেই। তাই আপাতত দ্রাবিড়, উৎকলের আগে বঙ্গের লক্ষ্যেই এগচ্ছেন নরেন্দ্র মোদি।
13th  September, 2017
রাত বাড়তে, বেড়ে গেল বাজির দাপট

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সারাদিন ধরেই আবহাওয়ার খামখেয়ালিপনায় বাজি ফাটানো নিয়ে সংশয়ে ছিলেন শহরবাসী। কিন্তু সন্ধ্যার পর বৃষ্টি একটু কমতেই বাজি হাতে বেরিয়ে পড়ে উৎসাহীরা। সন্ধ্যায় বাজি ফাটানোর হার কিছুটা কম থাকলেও রাত বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়ে। কলকাতা ও শহরতলিতে ব্যাপকহারে বাজির শব্দ পাওয়া যায়। রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের কর্তাদের কথায়, পরিস্থিতির প্রতিবছরই উন্নতি হচ্ছে। অন্তত কালীপুজোর দিনে তো অবশ্যই। আজ শুক্রবারের রাত নিয়েই পর্ষদ বেশি চিন্তিত।
বিশদ

গঙ্গাজল বেচে রমরমা
বাজার ডাকঘরের

সুখেন্দু পাল, আসানসোল, বিএনএ: পোস্টকার্ড নয়, ডাক টিকিটও নয়, এবার পুজোর মরশুমে গঙ্গাজল বিক্রি করেই বাজিমাত করল ডাক বিভাগ। চাহিদা এতই যে, এই জলের জোগান দিতে হিমশিম খাচ্ছেন ডাক বিভাগের কর্তারা। আসানসোল ডাক বিভাগের অধিকর্তা অভিজিৎ ভট্টাচার্য বলেন, গঙ্গার জলের চাহিদা ভালোই।  সম্প্রতি আমরা চিত্তরঞ্জনে স্টল করেছিলাম। সেখানে শত শত লিটার গঙ্গাজল বিক্রি হয়েছে।
বিশদ

অবশেষে স্কুল ইনসপেক্টর পদে নিয়োগের ছাড়পত্র বিকাশ ভবনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বহু টালবাহানার পর অবশেষে স্কুল ইনসপেক্টর (এসআই) পদপ্রার্থীদের প্যানেলে ছাড়পত্র দিয়েছে বিকাশ ভবন। ৩৬১ জনের এই প্যানেল বহু আগেই ছেড়েছিল পাবলিক সার্ভিস কমিশন। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে স্কুলশিক্ষা কমিশনারেটে সেটি দীর্ঘদিন ধরে আটকে ছিল।
বিশদ

নিম্নচাপের জেরেই মেঘলা আকাশ, বৃষ্টি কালীপুজোয়
চলবে আজও

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার আলোর উৎসব কালীপুজোর আনন্দ কিছুটা মিইয়ে গেল নিম্নচাপের বৃষ্টিতে। সকালের দিকে আবহাওয়া অনেকটা ভালো ছিল। মেঘের আনাগোনা সকাল থেকে শুরু হয়ে গেলেও তাকে ফাঁকি দিয়ে ঝলমলে রোদের দেখাও মিলছিল। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ মেঘলা হতে শুরু করে। কলকাতা ও শহরতলি এলাকায় দফায় দফায় ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়। রাত গভীর হলে বৃষ্টির মাত্রা বাড়বে বলে বিকালেই জানিয়ে দেয় আবহাওয়া দপ্তর। আজ, শুক্রবার দক্ষিণবঙ্গে বৃষ্টির মাত্রা বাড়বে বলে আবহাওয়া দপ্তর জানিয়েছে। কোথাও কোথাও ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে। দক্ষিণবঙ্গের প্রায় সব জায়গা কমবেশি বৃষ্টি পাবে আজ। কাল, শনিবার থেকে উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি বাড়তে পারে।
বিশদ

নেপালের মাওবাদীদের কাছ থেকেই আগ্নেয়াস্ত্র এনেছেন গুরুং, জানাল পুলিশ

 শুভ্র চট্টোপাধ্যায়  দার্জিলিং: মোর্চা সুপ্রিমো বিমল গুরুংয়ের সঙ্গে নেপালের মাওবাদী যোগ ক্রমেই জোরালো হচ্ছে। পাহাড়ে জুন মাসে আন্দোলন শুরু করার পরও নেপাল থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছেন গুরুং। কোথা থেকে কোন গাড়িতে তা নিয়ে আসা হবে, তার পুরো পরিকল্পনা গুরুংয়েরই তৈরি করা।
বিশদ

পাহাড়ে অস্থির পরিস্থিতির মুহূর্তে
শিলিগুড়িতে বসছে আরএসএস-এর ক্ষেত্রীয়
সমন্বয় বৈঠক, বক্তা সাংগঠনিক প্রধান যোশি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পাহাড়ে বর্তমান অস্থির পরিস্থিতির মাঝে আগামী ২৬, ২৭ এবং ২৮ অক্টোবর শিলিগুড়িতে বসতে চলেছে রাষ্ট্রীয় স্বংয়সেবক সংঘের (আরএসএস) ক্ষেত্রীয় সমন্বয় বৈঠক। সেখানে আরএসএস-এর প্রায় ৪০টি শাখা সংগঠনের প্রমুখ (মুখ্য) ব্যক্তিদের প্রয়োজনীয় নির্দেশ দেবেন সাংগঠনিক প্রধান ভাইয়াজি যোশি।
বিশদ

পুরানো শাখা সংগঠনগুলিকে গুরুত্ব দিচ্ছে তৃণমূল, মূল স্রোতে ফিরল শিক্ষা সেল

 অর্পণ সেনগুপ্ত, কলকাতা: পঞ্চায়েত নির্বাচনের আগে পুরানো শাখা সংগঠনগুলিকে বাড়তি গুরুত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস। তার জেরে ফের মূলস্রোতে ফিরছে গৌণ হয়ে পড়া পশ্চিমবঙ্গ তৃণমূল শিক্ষা সেল। তারাই এবার পঞ্চায়েত নির্বাচনের প্রচার করবে দলের হয়ে।
বিশদ

নিচুতলায় অনীহা আর দলীয় নিয়মের বেড়াজালের
জেরে সময়োপযোগী আন্দোলনে খামতি সিপিএমে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সংগঠনের দুর্বলতা নিয়ে বেশ কিছু কাল ধরেই তাঁদের উদ্বেগ ব্যক্ত করে চলেছে সিপিএমের রাজ্য নেতৃত্ব। একইসঙ্গে সংগঠনকে মজবুত করার লক্ষ্যে কেন্দ্রের বিজেপি এবং রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে নানা ইস্যুতে নিজেদের তীব্র বিরোধের বার্তাও তারা দিয়ে যাচ্ছে লিখিত বিবৃতি বা জনসভার ভাষণের মাধ্যমে। মাঝেমধ্যে রাস্তায় নেমে কিছু কর্মসূচিও পালন করা চলছে।
বিশদ

  আদি তৃণমূলীদের পঞ্চায়েত ভোটে কাজে লাগাতে জোর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাবেক তৃণমূলীদের সংগঠনে সক্রিয় করার পরিকল্পনা নিয়েছে তৃণমূল। রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত ভোট আসন্ন। এই নির্বাচন পর্বে যাতে দলের সাবেক কর্মীরা গুরুত্ব পান, সেদিকে নজর দেওয়া হবে। ইতিমধ্যেই জেলাস্তরে বসে যাওয়া বা নিষ্ক্রিয় হয়ে পড়া কর্মীদের সঙ্গে পুরানো সম্পর্ক পুনরুদ্ধারে জোর দেওয়া হয়েছে।
বিশদ

শিক্ষাক্ষেত্রে সরকারি সুবিধা
ওবিসি’র আয়ের ঊর্ধ্বসীমা আরও বাড়ানোর দাবি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ওবিসি বা আদার ব্যাকওয়ার্ড ক্লাসের মধ্যে যাঁদের বার্ষিক আয় আট লক্ষ টাকার বেশি হবে, তাঁরা শিক্ষাক্ষেত্রে সরকারি সুবিধা পাবেন না। কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রকের জারি করা এক বিজ্ঞপ্তিতে এমনটাই বলা হয়েছে। কিন্তু এই ঊর্ধ্বসীমা আরও বাড়ানোর দাবি করেছেন শিক্ষকরা। তাঁদের বক্তব্য, ওবিসি’দের মধ্যে বহু ব্যক্তি বাদ যাবে। সপ্তম বেতন কমিশন কার্যকর হয়েছে। তাতে কেন্দ্রীয় সরকারের কর্মীদের বেতন এক লাফে অনেকটাই বেড়েছে। ওবিসি’দের ঊর্ধ্বসীমা বাড়ানো হল ঠিকই, কিন্তু তা বেতন বৃদ্ধির সঙ্গে সামঞ্জস্য রেখে করা হয়নি।
বিশদ

ছত্রধরদের জামিনের জন্য সুপ্রিম কোর্টে
মাওবাদীরা, লড়বেন রাম জেঠমালানি

 সুজিত ভৌমিক, কলকাতা: বাম আমলে লালগড় আন্দোলনখ্যাত পুলিশি সন্ত্রাস বিরোধী জনসাধারণের কমিটির জেলবন্দি নেতা ছত্রধর মাহাতসহ অন্যদের জামিন করাতে সুপ্রিম কোর্টে দ্বারস্থ হল সিপিআই (মাওবাদী) দল। মাওবাদীদের হয়ে এই মামলা লড়ার জন্য ইতিমধ্যেই রাম জেঠমালানির মতো দেশের বিখ্যাত আইনজীবীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খাদ্যসামগ্রী মজুত করে রাখার পরিকাঠামো বাড়াতে উদ্যোগী হয়েছে রাজ্য সরকার। প্রায় ৮০০ কোটি টাকা খরচ করে কয়েকটি বড় গুদাম তৈরি করা হবে। ...

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদ জেলায় সংগঠনের অঞ্চল ও ব্লক কমিটির নেতা-কর্মীদের জীবনপঞ্জি সংগ্রহ করছে তৃণমূলের কিষান খেত মজদুর কমিটি। ইতিমধ্যে তারা প্রতিটি অঞ্চল ও ব্লক কমিটির কাছে নির্দিষ্ট ফরম পাঠিয়েছে। পঞ্চায়েত ভোটের আগে তাদের এই কর্মসূচি নিয়ে দলের অন্দরেই গুঞ্জন শুরু ...

বার্সেলোনা, ১৯ অক্টোবর: গ্রুপের প্রথম তিনটি ম্যাচ জিতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্ব প্রায় নিশ্চিত করে ফেলল বার্সেলোনা। বুধবার প্রবল বৃষ্টির মধ্যে ঘরের মাঠ ন্যু ...

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: গভীর সমুদ্রে মাছ ধরতে গিয়ে মৎস্যজীবীদের এক ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে গিয়েছে। ফলে ১৬ জন মৎস্যজীবীসহ ট্রলারটি বিপদে পড়েছে। পুলিশ জানিয়েছে, চারদিন আগে এফবি সত্যনারায়ণ নামে ওই ট্রলারটি মাছ ধরতে গিয়েছিল। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষার ফলাফল ভালো হবে। কোনও চুক্তিবদ্ধ কাজে যুক্ত হবার যোগ আছে। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। বুঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭১: কবি ও গীতিকার অতুলপ্রসাদ সেনের জন্ম
১৯৭৮: ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.১৫ টাকা ৬৫.৮৩ টাকা
পাউন্ড ৮৪.৩৬ টাকা ৮৭.২২ টাকা
ইউরো ৭৫.২২ টাকা ৭৭.৮৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ কার্তিক, ২০ অক্টোবর, শুক্রবার, প্রতিপদ রাত্রি ঘ ১/৩৭, নক্ষত্র-চিত্রা, সূ উ ৫/৩৮/৫০, অ ৫/৪/১৬, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৫৪ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৮ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি। বারবেলা ৮/৩০ গতে ১১/২১ মধ্যে। কালরাত্রি ৮/১৩ গতে ৯/৪৭ মধ্যে।

শ্রীশ্রী বলিদৈত্যরাজপূজা
২ কার্তিক, ২০ অক্টোবর, শুক্রবার, প্রতিপদ রাত্রি ১২/২১/৫, চিত্রানক্ষত্র, সূ উ ৫/৩৮/৩৩, অ ৫/৪/৬, অমৃতযোগ দিবা ঘ ৬/২২/১৫ মধ্যে, ৭/৯/৫৭-৯/২৭/৪, ১১/৪৪/১১-২/৪৭/০, ৩/৩২/৪২-৫/৪/৬, রাত্রি ৫/৫৪/২৪-৯/১৪/৩৫, ১১/৪৬/২৮-৩/৭/৩৯, ৩/৫৭/৫৭-৫/৩৯/৪, বারবেলা ৮/২৯/৫৬-৯/৫৫/৩৮, কালবেলা ৯/৫৫/৩৮-১১/২১/২০, কালরাত্রি ৮/১২/৪৩-৯/৪৭/১।

শ্রীশ্রী বলিদৈত্যরাজপূজা
২৯ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
প্রায় ৭০০টি ট্রেনের গতি বাড়তে চলেছে 

নভেম্বরে ভারতীয় রেল প্রায় ৭০০টি-র মতো দুরপাল্লার ট্রেনের গতি বাড়াতে ...বিশদ

07:42:17 PM

নির্বাসন না তুললে অন্য দেশের হয়ে খেলার ইঙ্গিত দিলেন নির্বাসিত শ্রীসন্হ

06:55:09 PM

 প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের দাদা পিযুষ মুখোপাধ্যায় প্রয়াত

06:05:47 PM

প্রবল বৃষ্টি, সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম

প্রবল বৃষ্টিতে নজর রাখতে সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম। মনিটরিং ...বিশদ

04:28:40 PM

কানপুরে প্ল্যাস্টিকের গোডাউনে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

04:08:00 PM

দুপুরের পর থেকে আলিপুরদুয়ারে শুরু বৃষ্টি

03:52:00 PM

মুর্শিদাবাদে জুয়া খেলার অপরাধে যুবককে গুলি করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
বহরমপুরের হাতিনগর এলাকায় জুয়া খেলার অভিযোগে এক যুবককে ...বিশদ

03:41:17 PM