রাজ্য
 
 

একসঙ্গে খাবারের খোঁজে কাঠবিড়ালি ও পাখির দল। বৃহস্পতিবার তমলুকে তোলা চন্দ্রভানু বিজলির ছবি।

আজ নির্বাচন ৭ পুরসভায়
তুমুল বৃষ্টিতে ভোটে সমস্যা ধূপগুড়িতে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারী বর্ষণের ফলে ধূপগুড়ি পুরসভার আটটি ভোটগ্রহণ কেন্দ্রে ভোট নেওয়ার ক্ষেত্রে সমস্যা দেখা দিয়েছে। ওই ভোটগ্রহণ কেন্দ্রগুলিতে জল জমে যাওয়ায় কী করে ভোট নেওয়া হবে, তা নিয়ে চিন্তায় পড়েছে প্রশাসন। অন্য সব বুথে ভোটকর্মী পাঠানো হলেও ওই ভোটগ্রহণ কেন্দ্রগুলিতে ভোটকর্মী পাঠানো সম্ভব হয়নি। প্রকৃত অবস্থা সম্পর্কে জানতে জেলাশাসকের কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন রাজ্য নির্বাচন কমিশনার অমরেন্দ্র কুমার সিং। অবশ্য জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, যাতে ভোটগ্রহণ প্রক্রিয়া চালানো যায়, তার জন্য প্রশাসনিক স্তরে সবরকম চেষ্টা করা হচ্ছে।
আজ, রবিবার ধূপগুড়ি ছাড়াও আরও ছ’টি পুরসভার ভোট রয়েছে। সেই পুরসভাগুলি হল, হলদিয়া, পাঁশকুড়া, দুর্গাপুর, নলহাটি, বুনিয়াদপুর ও রানাঘাট কুপার্স ক্যাম্প। সেই সঙ্গে চাঁপদানি পুরসভার ১২ নম্বর ওয়ার্ড এবং ঝাড়গ্রাম পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন হবে। মোট ১৫০টি ওয়ার্ডে ভোটগ্রহণ হবে। মোট বুথের সংখ্যা ৮১৫। ভোটগ্রহণ কেন্দ্র হল ৩৭৭। এবারের ভোটে কেন্দ্রীয় বাহিনী থাকছে না। থাকছে রাজ্যের সশস্ত্র পুলিশ। যা নিয়ে বিরোধী রাজনৈতিক দল সিপিএম, বিজেপি-সকলেরই তীব্র আপত্তি রয়েছে।
ধূপগুড়িতে ১৬টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ৩৫,১৯৫। ধূপগুড়ি পুরসভা তৃণমূলের দখলেই ছিল। ফের তা দখলে রাখতে মরিয়া তূণমূল। তবে সেখানে প্রবল বৃষ্টি ভোট প্রক্রিয়ায় বাধা সৃষ্টি করেছে। বুনিয়াদপুর পুরসভা নতুন গঠিত হয়েছে। এবার সেখানে ভোট হবে। দক্ষিণ দিনাজপুর জেলায় নবগঠিত এই পুরসভার ১৪টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ২৩,৫৮৮। রানাঘাট কুপার্স ক্যাম্পে গতবার কংগ্রেস জিতেছিল। জয়ের কারিগর ছিলেন বিধায়ক শংকর সিং। এবার তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁকেই এবারের ভোটের দায়িত্ব দেওয়া হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। কুপার্স ক্যাম্পের ১২টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ১৪,৯৬৫। এই পুরবোর্ড তৃণমূলের দখলে রাখাটা শংকর সিংয়ের ‘প্রেস্টিজ ফাইট’।
পাঁশকুড়ায় ১৮টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা হল ৪১,৫৬৫। এই পুরসভাটিও তৃণমূলের দখলেই রয়েছে। এবার এখানে পুরভোটের দায়িত্বে রয়েছেন রাজ্যের জলসম্পদ উন্নয়নমন্ত্রী সৌমেন মহাপাত্র। পুরসভাটি ফের তৃণমূলের দখলে রাখতে মরিয়া সৌমেন মহাপাত্র। এবারের ভোটে সকলের নজর হলদিয়া ও দুর্গাপুর পুরসভায়। গত পুরভোটে হলদিয়া বামেদের হাতেই ছিল। পরে অবশ্য তা তৃণমূলের দখলে চলে আসে। এবার এই পুরসভা দখলে রাখা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারির অন্যতম লক্ষ্য। তিনি গত ক’দিন ধরে সেখানে মাটি কামড়ে রয়েছেন। হলদিয়া পুরসভায় ২৯টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা হল ১,৩৮,১৩০।
আর দুর্গাপুর পুরনিগম নিজেদের দখলে রাখতে মরিয়া পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি ওই জেলার দলীয় পর্যবেক্ষক। সেখানে ঘাঁটি গেড়ে দুর্গাপুরের দুর্গ রক্ষা করতে বদ্ধপরিকর তিনি। তিনিই ওই ভোটের প্রধান সেনাপতি। দুর্গাপুরে ভোটারের সংখ্যা সবচেয়ে বেশি। সেখানে ৪৩টি ওয়ার্ডে মোট ভোটার ৪,১৮,৩৭৬। সেই সঙ্গে রয়েছে নলহাটি পুরসভার ভোট। সেখানে ১৬টি ওয়ার্ডের মোট ভোটারের সংখ্যা ৩০,৯১৭। ওই ভোটের দায়িত্বে রয়েছেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এই ভোটে দ্বিতীয় স্থানে কে থাকবে বিজেপি না বামফ্রন্ট, সেদিকেই রাজনৈতিক মহলের নজর।
13th  August, 2017
লাখ টাকায় বাবা ভাড়া
করে আধার কার্ড
এই নথিতেই পাসপোর্ট তৈরি করছে
বাংলাদেশিরা  ঢুকছে জঙ্গিরা, শঙ্কা

অলকাভ নিয়োগী, বারাসত, বিএনএ: লাখ টাকা ভাড়ায় মিলছে ‘বাবা’। ভাড়া করছে বাংলাদেশি অনুপ্রবেশকারীরা। উদ্দেশ্য আসল আধার কার্ড তৈরি করা। এতকাল সুপার ইম্পোজ করে তৈরি অন্যান্য নকল নথি আধার সংযুক্তিকরণের ফলে আর কাজে লাগানো যাচ্ছে না।
বিশদ

চলতি সপ্তাহে থাকবে শীতের আমেজ
আজ আরও কমতে পারে তাপমাত্রা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঠান্ডা উত্তুরে হাওয়া আসা অব্যাহত থাকায় শীতের আমেজ চলতি সপ্তাহে থাকবে বলে আশা করছেন আবহাওয়াবিদরা। বুধবারের তুলনায় বৃহস্পতিবার তাপমাত্রা আরও কিছুটা কমেছে। আজ, শুক্রবার তাপমাত্রা আরও নামতে পারে। আলিপুর আবহাওয়া অফিসের অধিকর্তা গণেশকুমার দাস জানিয়েছেন, শুক্রবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকতে পারে। 
বিশদ

‘ম্যাপে কিছুটা বিকৃত জম্মু-কাশ্মীর’
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্টের প্রশ্নপত্র নিয়ে চরম বিভ্রান্তি, ক্ষুব্ধ শিক্ষক-পড়ুয়ারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা, বিএনএ, সিউড়ি: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্টের প্রশ্নপত্র নিয়ে চরম বিভ্রান্তিতে পড়ল ছাত্রছাত্রীরা। কোথাও ভারতের মানচিত্র দেওয়া হলেও, তা অসম্পূর্ণ। আবার কোথাও সংশ্লিষ্ট বিষয়ের বদলে অন্য প্রশ্নপত্র চলে এসেছে। সব মিলিয়ে শিক্ষকদের মধ্যে যেমন ক্ষোভ দেখা দিয়েছে, তেমনই প্রশ্নপত্র নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।
বিশদ

দিল্লি পৌঁছতে মরিয়া গুরুং, প্রস্তুত রাজ্য

দেবাঞ্জন দাস, শিলিগুড়ি: সিকিমের গোপন ডেরা থেকে নেপালের ইলম ছুঁয়ে দিল্লি পৌঁছনোর জন্য মরিয়া হয়ে উঠেছেন গোর্খা জনমুক্তি মোর্চার অপসারিত প্রধান বিমল গুরুং। সূত্রের খবর, ঝাঁপা জেলার ভদ্রপুরের চন্দ্রগাধি বিমানবন্দর থেকে কাঠমাণ্ডু হয়ে দিল্লি যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।
বিশদ

 ‘মুখ্যমন্ত্রীর নির্দেশে নানা পদক্ষেপ’
মশার মডেল ও মশারি নিয়ে বিধানসভায় ডেঙ্গু ইস্যুতে তুমুল বিক্ষোভ বিরোধীদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার বিধানসভায় ডেঙ্গু নিয়ে তুমুল বিক্ষোভ দেখাল বিরোধীরা। তাদের মতে, ডেঙ্গু মহামারী আকার নিয়েছে। তবে বিরোধীদের এই অভিযোগ উড়িয়ে দিয়ে স্বাস্থ্যমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ১৫ নভেম্বর পর্যন্ত ডেঙ্গুতে মোট মৃতের সংখ্যা ৪৫।
বিশদ

  ভদ্রেশ্বরের চেয়ারম্যান খুনের তদন্তে এনআইএ-কে চেয়ে বিতর্কে দিলীপ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান মনোজ উপাধ্যায়ের হত্যাকাণ্ড তৃণমূলেরই অন্তর্কলহের ফল। তাই রাজ্যের পুলিস নয়, প্রয়োজনে এনআইএ-কে দিয়ে তদন্ত করার দাবি তুললেন বিজেপির রাজ্য সভাপতি তথা বিধায়ক দিলীপ ঘোষ। একইসঙ্গে ডেঙ্গু মোকাবিলায় বিধানসভা অধিবেশনে রাজ্য সরকারের ব্যর্থতার অভিযোগে কংগ্রেস ও বামেদের বিক্ষোভকে কটাক্ষে বিঁধলেন তিনি।
বিশদ

বিধানসভায় প্রশ্নের জবাবে সেচমন্ত্রী
বন্যা মোকাবিলায় উত্তরবঙ্গের জন্য আলাদা মাস্টার প্ল্যান করছে রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এ বছর উত্তরবঙ্গে মারাত্মক বন্যা হয়েছে। বহু মানুষ মারা গিয়েছে। নদীবাঁধেরও মারাত্মক ক্ষতি হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মালদহ ও দুই দিনাজপুরের জন্য একটি এবং জলপাইগুড়ি, দার্জিলিং, কোচবিহার ও আলিপুরদুয়ার জেলার জন্য আলাদা একটি মাস্টার প্ল্যান করা হচ্ছে বলে সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন।
বিশদ

রোহিঙ্গাদের নিয়েই রাজ্যে গ্রেনেডের কারখানা গড়ার পরিকল্পনা ছিল তনবীরের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের নিয়ে রাজ্যে সংগঠন বাড়াচ্ছিল আনসরুল্লা বাংলা টিম (এবিটি)। তাদের নিয়েই গ্রেনেড তৈরির কারখানা গড়ে তোলার পরিকল্পনা ছিল ধৃত জঙ্গি সামসেদ মিঞা ওরফে তনবীরের। জেএমবি’র কায়দাতেই যাতে জঙ্গিদের কাছে গ্রেনেড পৌঁছে দেওয়া যায়।
বিশদ

সংশোধনী বিল পাশ বিধানসভায়
শ্রমিক কল্যাণ তহবিলে অনুদান হ্রাস-বৃদ্ধির সিদ্ধান্ত নেবে বোর্ডই

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লেবার ওয়েলফেয়ার ফান্ডে অনুদান কমবেশি করতে আর আইন পরিবর্তনের দরকার নেই। এই তহবিল পরিচালনার দায়িত্ব থাকা লেবার ওয়েলফেয়ার বোর্ডই সরাসরি সিদ্ধান্ত নিতে পারবে। বৃহস্পতিবার বিরোধীশূন্য বিধানসভায় এ সংক্রান্ত সংশোধনী পাশ হয়ে গেল।
বিশদ

মোদিকে নোংরা ভাষায় আক্রমণ সূর্যকান্তের, পাল্টা বিঁধলেন দিলীপ ঘোষও

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রধানমন্ত্রীকে অশ্লীল ভাষায় আক্রমণ করলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বললেন, গত সাড়ে তিন বছর ধরে যেভাবে গোটা দেশে বিভাজনের নোংরা খেলা খেলছেন নরেন্দ্র মোদি ও তাঁর দল, তাতে তাঁরাই হলেন ভারতের এক নম্বর ‘হারামজাদা’।
বিশদ

মনোতোষের সঙ্গে রাইফেল ফ্যাক্টরির কারও যোগ আছে কি, তদন্তে গোয়েন্দারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এসটিএফের হাতে ধৃত অস্ত্র কারবারি বসিরহাটের মনোতোষ দে’র সঙ্গে ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কারও কোনওরকম যোগসাজশ রয়েছে কি না, তা এবার খতিয়ে দেখতে শুরু করলেন কলকাতা পুলিসের গোয়েন্দারা।
বিশদ

  রাষ্ট্রপতি আসছেন কলকাতায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাষ্ট্রপতি হওয়ার পর প্রথম কলকাতায় আসছেন রামনাথ কোবিন্দ। আগামী ২৮ নভেম্বর তিনি কলকাতায় আসতে পারেন বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে। ৩০ তারিখ তিনি ফিরে যাবেন। রাষ্ট্রপতির চূড়ান্ত সফরসূচি এখনও তৈরি হয়নি।
বিশদ

আজ সুনামি সতর্কতার মক ডিল তিন জেলায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সুনামি বিপর্যয় হলে তার থেকে সাধারণ মানুষকে রক্ষা করার জন্য আজ, শুক্রবার রাজ্যের কয়েকটি জায়গায় ‘মক ডিল’ হবে। রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন এজেন্সি ও দপ্তর যৌথভাবে এই কাজটি করবে। নবান্ন সূত্রে জানা গিয়েছে, সুনামির সতর্কবার্তা পাওয়ার পর সম্ভাব্য ক্ষতিগ্রস্ত এলাকা থেকে মানুষজনকে দ্রুত সরানোর মহড়া দেওয়ার জন্য এই মক ডিল হবে।
বিশদ

রসগোল্লার গুণমান বজায়ে বৈঠক ডাকল রাজ্য

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলার রসগোল্লা ‘জিআই’ স্বীকৃতি পাওয়ার পর এর গুণমান বজায় রাখার ব্যাপারে উদ্যোগী হল রাজ্য সরকার। এর জন্য আগামী সপ্তাহে বিশেষ বৈঠক ডেকেছে ‘খাদ্য প্রক্রিয়াকরণ ও উদ্যানপালন উন্নয়ন নিগম’।
বিশদ

Pages: 12345

একনজরে
নাগপুর, ২৩ নভেম্বর: দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় না পেয়ে বিসিসিআইয়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘শ্রীলঙ্কার বিরুদ্ধে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রতারণার ঘটনায় ধৃত বিএসএনএলের মহিলা ইঞ্জিনিয়ার। কলকাতার একটি বেসরকারি মেডিকেল কলেজে ভরতি করিয়ে দেওয়ার নাম করে ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে বুধবার যাদবপুর থানার পুলিশ অভিযুক্ত মহুয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইউনান-কলকাতার ব্যবসায়িক-বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে আগ্রহী দুই শহরের চেম্বার অব কমার্স। বৃহস্পতিবার কলকাতার মার্চেন্ট চেম্বার অব কমার্সে চীনের ইউনান প্রদেশের জেনারেল চেম্বার অব ...

বিএনএ, মালদহ ও রায়গঞ্জ: বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য সচিব অনিল ভর্মা গৌড়বঙ্গের তিন জেলার স্বাস্থ্য পরিষেবা খতিয়ে দেখলেন। এদিন রায়গঞ্জে মেডিক্যাল কলেজের কাজের অগ্রগতি খতিয়ে দেখার পর হাসপাতালও ঘুরে দেখেন। পরে কর্ণজোড়ায় দুই দিনাজপুরের স্বাস্থ্য আধিকারিকদের নিয়ে বৈঠক করেন। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুপ্ত শত্রুতা বৃদ্ধি। কর্মে উন্নতি। ব্যবসায় অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। উচ্চশিক্ষায় সাফল্য। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৫৯: চার্লস ডারউইনের লেখা ‘অন দ্য অরিজিন অব স্পিসিস’ প্রকাশিত হল।
১৮৮৮: মার্কিন সাহিত্যিক ডেল কার্নেগির জন্ম
১৯৫৫: ইংল্যান্ডের ক্রিকেটার ‌ইয়ান বথামের জন্ম
১৯৬১: লেখিকা এবং সমাজকর্মী অরুন্ধতী রায়ের জন্ম।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৯৬ টাকা ৮৭.৮৫ টাকা
ইউরো ৭৫.৩৬ টাকা ৭৮.০০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী অহোরাত্র, নক্ষত্র-উত্তরষা‌ঢ়া দিবা ১০/৩, সূ উ ৫/৫৯/৫, অ ৪/৪৭/২৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪১ গতে ১১/২৩ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৭ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী রাত্রি ৩/৩৭/৪১, উত্তরষা‌ঢ়ানক্ষত্র ৭/৩১/৩৪, সূ উ ৬/০/১৩, অ ৪/৪৫/৪৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪৩/১৫ মধ্যে, ৭/২৬/১৭-৯/৩৫/২৫, ১১/৪৫/৩২-২/৩৭/৪২, ৩/২০/৪৫-৪/৪৫/৪৯, রাত্রি ৫/৩৮/৪৭-৯/১০/৩৭, ১১/৪৯/৩০-৩/২১/২০, ৪/১৪/১৮-৬/০/৪৫, বারবেলা ৮/৪১/৩৭-১০/২/১৯, কালবেলা ১০/২/১৯-১১/২৩/১, কালরাত্রি ৮/৪/২৫-৯/৪৩/৪৩।
 ৪ রবিঃ আউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
  আইএসএলে আজ চেন্নাইয়ান এফসি ৩ : ০ গোলে হারাল নর্থইস্ট ইউনাইটেডকে

23-11-2017 - 10:01:16 PM

  আইএসএল: চেন্নাইয়ান এফসি:৩ নর্থইস্ট ইউনাইটেড: ০ (৮৪ মিনিট)

23-11-2017 - 09:50:28 PM

 আইএসএল: চেন্নাইয়ান এফসি:২ নর্থইস্ট ইউনাইটেড: ০ ( ৩৫ মিনিট)

23-11-2017 - 08:42:04 PM

সৌরভের বাড়িতে মশার আঁতুড়ঘর, আজ নোটিস দেবে পুরসভা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেই সন্ধান মিলল ডেঙ্গু বাহক মশার আঁতুড়ঘরের। আগামীকাল ...বিশদ

23-11-2017 - 07:09:00 PM

ভদ্রেশ্বর পুরপ্রধান খুন: এবার নাম জড়াল নির্দল কাউন্সিলার রাজু সাউয়ের 

ভদ্রেশ্বরে পুরপ্রধান মনোজ উপাধ্যায়ের মৃত্যুর ঘটনায় এবার নাম জড়াল নির্দল ...বিশদ

23-11-2017 - 05:42:00 PM