রাজ্য
 

আজ নির্বাচন ৭ পুরসভায়
তুমুল বৃষ্টিতে ভোটে সমস্যা ধূপগুড়িতে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারী বর্ষণের ফলে ধূপগুড়ি পুরসভার আটটি ভোটগ্রহণ কেন্দ্রে ভোট নেওয়ার ক্ষেত্রে সমস্যা দেখা দিয়েছে। ওই ভোটগ্রহণ কেন্দ্রগুলিতে জল জমে যাওয়ায় কী করে ভোট নেওয়া হবে, তা নিয়ে চিন্তায় পড়েছে প্রশাসন। অন্য সব বুথে ভোটকর্মী পাঠানো হলেও ওই ভোটগ্রহণ কেন্দ্রগুলিতে ভোটকর্মী পাঠানো সম্ভব হয়নি। প্রকৃত অবস্থা সম্পর্কে জানতে জেলাশাসকের কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন রাজ্য নির্বাচন কমিশনার অমরেন্দ্র কুমার সিং। অবশ্য জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, যাতে ভোটগ্রহণ প্রক্রিয়া চালানো যায়, তার জন্য প্রশাসনিক স্তরে সবরকম চেষ্টা করা হচ্ছে।
আজ, রবিবার ধূপগুড়ি ছাড়াও আরও ছ’টি পুরসভার ভোট রয়েছে। সেই পুরসভাগুলি হল, হলদিয়া, পাঁশকুড়া, দুর্গাপুর, নলহাটি, বুনিয়াদপুর ও রানাঘাট কুপার্স ক্যাম্প। সেই সঙ্গে চাঁপদানি পুরসভার ১২ নম্বর ওয়ার্ড এবং ঝাড়গ্রাম পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন হবে। মোট ১৫০টি ওয়ার্ডে ভোটগ্রহণ হবে। মোট বুথের সংখ্যা ৮১৫। ভোটগ্রহণ কেন্দ্র হল ৩৭৭। এবারের ভোটে কেন্দ্রীয় বাহিনী থাকছে না। থাকছে রাজ্যের সশস্ত্র পুলিশ। যা নিয়ে বিরোধী রাজনৈতিক দল সিপিএম, বিজেপি-সকলেরই তীব্র আপত্তি রয়েছে।
ধূপগুড়িতে ১৬টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ৩৫,১৯৫। ধূপগুড়ি পুরসভা তৃণমূলের দখলেই ছিল। ফের তা দখলে রাখতে মরিয়া তূণমূল। তবে সেখানে প্রবল বৃষ্টি ভোট প্রক্রিয়ায় বাধা সৃষ্টি করেছে। বুনিয়াদপুর পুরসভা নতুন গঠিত হয়েছে। এবার সেখানে ভোট হবে। দক্ষিণ দিনাজপুর জেলায় নবগঠিত এই পুরসভার ১৪টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ২৩,৫৮৮। রানাঘাট কুপার্স ক্যাম্পে গতবার কংগ্রেস জিতেছিল। জয়ের কারিগর ছিলেন বিধায়ক শংকর সিং। এবার তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁকেই এবারের ভোটের দায়িত্ব দেওয়া হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। কুপার্স ক্যাম্পের ১২টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ১৪,৯৬৫। এই পুরবোর্ড তৃণমূলের দখলে রাখাটা শংকর সিংয়ের ‘প্রেস্টিজ ফাইট’।
পাঁশকুড়ায় ১৮টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা হল ৪১,৫৬৫। এই পুরসভাটিও তৃণমূলের দখলেই রয়েছে। এবার এখানে পুরভোটের দায়িত্বে রয়েছেন রাজ্যের জলসম্পদ উন্নয়নমন্ত্রী সৌমেন মহাপাত্র। পুরসভাটি ফের তৃণমূলের দখলে রাখতে মরিয়া সৌমেন মহাপাত্র। এবারের ভোটে সকলের নজর হলদিয়া ও দুর্গাপুর পুরসভায়। গত পুরভোটে হলদিয়া বামেদের হাতেই ছিল। পরে অবশ্য তা তৃণমূলের দখলে চলে আসে। এবার এই পুরসভা দখলে রাখা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারির অন্যতম লক্ষ্য। তিনি গত ক’দিন ধরে সেখানে মাটি কামড়ে রয়েছেন। হলদিয়া পুরসভায় ২৯টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা হল ১,৩৮,১৩০।
আর দুর্গাপুর পুরনিগম নিজেদের দখলে রাখতে মরিয়া পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি ওই জেলার দলীয় পর্যবেক্ষক। সেখানে ঘাঁটি গেড়ে দুর্গাপুরের দুর্গ রক্ষা করতে বদ্ধপরিকর তিনি। তিনিই ওই ভোটের প্রধান সেনাপতি। দুর্গাপুরে ভোটারের সংখ্যা সবচেয়ে বেশি। সেখানে ৪৩টি ওয়ার্ডে মোট ভোটার ৪,১৮,৩৭৬। সেই সঙ্গে রয়েছে নলহাটি পুরসভার ভোট। সেখানে ১৬টি ওয়ার্ডের মোট ভোটারের সংখ্যা ৩০,৯১৭। ওই ভোটের দায়িত্বে রয়েছেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এই ভোটে দ্বিতীয় স্থানে কে থাকবে বিজেপি না বামফ্রন্ট, সেদিকেই রাজনৈতিক মহলের নজর।
13th  August, 2017
  পঞ্চায়েত সম্মেলন ঘিরে কংগ্রেসে গোষ্ঠী কোন্দল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দলের পঞ্চায়েত সম্মেলন উপলক্ষে তৈরি কমিটিকে ঘিরে গোষ্ঠী বিরোধ প্রকট হল রাজ্য কংগ্রেসে। আগামী ডিসেম্বরে রাজ্যস্তরে পঞ্চায়েত সম্মেলন করার পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি।
বিশদ

চক্রান্তের জাল গুটিয়েদেব, মানুষকে রক্ষা করার দায়িত্ব আমার!
উৎসবের সময় অশান্তির চেষ্টা করলে, আমার চেয়ে বড় শত্রু তার আর কেউ হবে না: মমতা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উৎসবের সময় কেউ অশান্তির চেষ্টা করলে, আমার চেয়ে বড় শত্রু তার আর কেউ হবে না! উৎসবকে কলুষিত করার চেষ্টা চলছে। আগুন নেভাতে কত কষ্ট হয়, অথচ তা জ্বালাতে একটা দেশলাই কাঠিই যথেষ্ট! চুলকে ঘা করার চেষ্টা চলছে।
বিশদ

 হাইকোর্টের রায়েই প্রমাণ হল মমতার প্রশাসন ব্যর্থ, প্রতিক্রিয়া বিরোধীদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপ্রতিমা বিসর্জন নিয়ে বৃহস্পতিবার হাইকোর্টের রায়কে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের সার্বিক ব্যর্থতা বলেই মনে করছে বাম-কংগ্রেস-বিজেপিসহ বিরোধী দলগুলি। তারা হাইকোর্টের এই রায়কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গালে সজোরে থাপ্পর হিসাবেও অভিহিত করেছে।
বিশদ

রাজ্যের বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলার হুঁশিয়ারি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করার হুঁশিয়ারি দিলেন চিকিৎসায় গাফিলতি নিয়ে দেশজুড়ে আইনি লড়াই করা স্বেচ্ছাসেবী সংগঠনের কর্ণধার ডাঃ কুণাল সাহা।
বিশদ

এবার ভ্রাম্যমাণ অতিথিশালায় উঠে ঘুরে বেড়ানো যাবে পছন্দসই জায়গায়

 রাহুল দত্ত, কলকাতা: বেড়াতে গিয়ে হোটেল নয়, এবার ইচ্ছেডানায় ভর করে পর্যটকরা থাকতে পারবেন ভ্রাম্যমাণ অতিথিশালায়। এই বিলাসবহুল গোটা অতিথিশালাকে পর্যটকরা নিয়ে যেতে পারবেন পছন্দসই জায়গায়। যেখান থেকে দিব্যি দেখা যাবে নীল সমুদ্র বা পোড়ামাটির দেশ বিষ্ণুপুরকে।
বিশদ

দিল্লির সঙ্গে আলোচনা চলছে, দাউদ ফিরতে চায় ভারতে, রাজ থ্যাকারের মন্তব্যে জল্পনা

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর: দাউদ ইব্রাহিম অসুস্থ এবং একপ্রকার পঙ্গু। প্রথমে হার্ট অ্যাটাক এবং তার পায়ের একটি ক্ষতের কারণে দাউদ রীতিমতো চলচ্ছক্তিহীন। সে এবার ভারতে ফিরতে চায়। কারণ আন্তর্জাতিক মহলের চাপ পাকিস্তানের উপর বাড়ছে। ব্রিটেন সম্প্রতি দাউদের সম্পত্তি ফ্রিজ করে দেওয়ায় তার সেই আশঙ্কা আরও বেড়েছে। তাই শেষ পর্যন্ত মুখরক্ষা করতে পাকিস্তান দাউদের দায় ঝেড়ে ফেলবে?
বিশদ

দার্জিলিং সীমান্তে অভিযান,
অল্পের জন্য হাতছাড়া গুরুং

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অল্পের জন্য গোয়েন্দাদের হাত থেকে বেরিয়ে গেলেন গোর্খা জনমুক্তি মোর্চার সুপ্রিমো বিমল গুরুং। রাজ্য পুলিশ পৌঁছানোর মাত্র কয়েক মিনিট আগে দার্জিলিং-সিকিম সীমান্ত থেকে কোনওক্রমে পালিয়ে বাঁচলেন তিনি। তাঁর ডেরায় যে পুলিশকর্তারা পৌঁছে যেতে পারেন, তা স্বপ্নেও ভাবেননি মোর্চার এই শীর্ষ নেতা। অন্যদিকে, বারবার অভিযান চালিয়ে তাঁকে তাড়া করে বেড়াচ্ছেন রাজ্য পুলিশের অফিসাররা।
বিশদ

মহরমেও বিসর্জন, রায় হাইকোর্টের
প্রতিমা-তাজিয়া পৃথক রুটে  রোজ রাত ১২টার মধ্যে প্রতিমা পৌঁছাতে হবে ঘাটে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপ্রতিমা বিসর্জনে সৃষ্ট বাধা বৃহস্পতিবার দূর করে দিল কলকাতা হাইকোর্ট। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাকেশ তিওয়ারি ও বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চ জানিয়েছে, দশমী, একাদশী ও নির্ধারিত আরও দু’দিন রাত ১২টার মধ্যে প্রতিমা বিসর্জনের জন্য ঘাটে নিয়ে পৌঁছাতে হবে। পঞ্জিকা মতে যতক্ষণ বিসর্জন হতে পারে, ততক্ষণ ধরে চলবে। মহরমের দিন বিসর্জন নিয়ে একটি নির্দেশিকা জারি করেছিল রাজ্য সরকার। সেইসঙ্গে একই কারণে একাদশীর দিন বিসর্জন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছিল। সেই বাধা কাটানোর পাশাপাশি বেঞ্চ তার অন্তর্বর্তী নির্দেশে এদিন বলেছে, প্রতিমা ও তাজিয়ার মিছিল সম্পূর্ণ আলাদা ও নির্দিষ্ট পথ ধরে নিয়ে যেতে হবে। কোন মিছিল কোন পথে যাবে, তা আগেই নির্দিষ্ট করে দিতে হবে পুলিশকে। সামাজিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রাখার স্বার্থে রাজ্যকে পর্যাপ্ত পুলিশি নিরাপত্তার ব্যবস্থা রাখতে হবে।
বিশদ

প্রতিটি বিধানসভা কেন্দ্রেই দমকল কেন্দ্র গড়ার পরিকল্পনা রয়েছে: মন্ত্রী

বিএনএ, চুঁচুড়া: রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্রেই একটি করে অগ্নিনির্বাপণ কেন্দ্র গড়ে তোলার পরিকল্পনা রয়েছে মুখ্যমন্ত্রীর। সেই লক্ষ্যকে সামনে রেখেই আমরা কাজ শুরু করেছি। বুধবার উত্তরপাড়ায় নবনির্মিত অগ্নিনির্বাপণ কেন্দ্রের ভবনের উদ্বোধন করার পর বক্তব্য রাখতে গিয়ে এমনটাই জানালেন দমকল মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়।
বিশদ

21st  September, 2017
মহরম ও বিসর্জনের শোভাযাত্রার জন্য নির্দিষ্ট থাকবে রুট
মহরমের দিনও বিসর্জন করা যাবে বলে জানাল কলকাতা হাইকোর্ট

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপ্রতিমা বিসর্জন নিয়ে আজ, বৃহস্পতিবারও শুনানি চলার পর অন্তবর্তী রায় ঘোষণা করল কলকাতা হাইকোর্ট। তবে মূল মামলাটি এখনও বিচারাধীন। আজ আদালত নির্দেশ দিয়েছে, দশমী থেকে কয়েকদিন দুর্গা প্রতিমা নিরঞ্জন সারতে হলে রাত ১২ টার মধ্যে ঘাটে প্রতিমা নিয়ে পৌঁছে যেতে হবে। একাদশীর দিন অর্থাৎ মহরমের দিনও দুর্গাপ্রতিমা নিরঞ্জন করা যাবে। তবে এদিন প্রতিমা ও তাজিয়া নিয়ে নির্দিষ্ট করা আলাদা আলাদা রুট দিয়েই শোভাযাত্রা করতে হবে। আর এই শোভাযাত্রাগুলিতে যাতে আইন শৃঙ্খলা বজায় থাকে তার জন্য যথোপযুক্ত পুলিশি ব্যবস্থাও রাখতে হবে বলে আজ নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। পাশাপাশি রাজ্য সরকারের বিসর্জন নির্দেশিকা খারিজ করে দিল আদালত।
বিশদ

21st  September, 2017
পাহাড় থেকে গুরুংদের বিচ্ছিন্ন করতে পদক্ষেপ মমতার
জিটিএতে নয়া প্রশাসন, মাথায় বিনয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পাহাড়ের স্বঘোষিত ‘মসিহা’ বিমল গুরুং অ্যান্ড কোম্পানিকে আরও কোণঠাসা করতে পদক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কার্যত অচল হয়ে থাকা গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশন (জিটিএ)-কে সচল করতে বুধবার ‘বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেটরস’ বা প্রশাসক পর্ষদ গঠন করলেন তিনি। এদিন বিকালে নবান্নে সাংবাদিক সম্মেলন করে ওই পর্ষদের আনুষ্ঠানিক ঘোষণাও করেন তিনি।
বিশদ

21st  September, 2017

Pages: 12345

একনজরে
 মুম্বই, ২১ সেপ্টেম্বর (পিটিআই): টাটা সন্স-এর গায়ে এবার প্রাইভেট স্ট্যাম্প। বহিষ্কৃত চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির বিরোধিতা সত্ত্বেও প্রাইভেট লিমিটেড কোম্পানি হওয়ার জন্য বৃহস্পতিবার শেয়ার হোল্ডারদের সম্মতি ...

দীপ্তিমান মুখোপাধ্যায়, কলকাতা: কোথাও জ্বলে উঠেছে আলো। কোথাও চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কোথাও আবার উদ্বোধনে দু’দিন দেরি থাকলেও প্রায় সম্পূর্ণ মণ্ডপ ও আলোকসজ্জা। লেকটাউন থেকে ...

  সংবাদদাতা, কাটোয়া: বৃহস্পতিবার কাটোয়া শহরের দেবরাজ ঘাটে ভাগীরথী নদীতে স্নান করতে গিয়ে ফের এক কিশোর জলে তলিয়ে গেল। তার নাম প্রিয়দীপ কুণ্ডু ওরফে সায়ন। এদিন দুপুর১২টা নাগাদ সে বাবা মায়ের সঙ্গে গঙ্গায় স্নান করতে যায়। জলে নেমে দু’টি ডুব ...

ইসলামাবাদ, ২১ সেপ্টেম্বর (পিটিআই): পাকিস্তানে জেল খাটা এক ভারতীয় বন্দির মুক্তির দাবি জানাল নয়াদিল্লি। তাঁর নাম রফিক জাট। তিনি গুজরাতের বাসিন্দা। তবে, তাঁকে মুক্তির দাবি ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধুলাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে কর্মস্থলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৯: পাঞ্জাবের শহর কর্তারপুরে প্রয়াত গুরু নানক
১৭৯১: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের জন্ম
১৮৮৮: ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিন প্রথম প্রকাশিত
১৯৩৯: প্রথম এভারেস্ট জয়ী মহিলা জুনকো তাবেইয়ের জন্ম
১৯৬৫: শেষ হল ভারত-পাকিস্তান যুদ্ধ। রাষ্ট্রসংঘের আহ্বানে সাড়া দিয়ে দু’দেশ যুদ্ধ বিরতি ঘোষণা করল
১৯৭০: লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৮০: ইরান আক্রমণ করল ইরাক
১৯৯৫: নাগারকোভিল স্কুলে বোমা ফেলল শ্রীলঙ্কার বায়ুসেনা। মৃত্যু হয় ৩৪টি শিশুর। যাদের মধ্যে বেশিরভাগই তামিল
২০১১: ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৫৩.৭০ টাকা ৬৫.৩৮ টাকা
পাউন্ড ৮৫.৬৮ টাকা ৮৮.৫৯ টাকা
ইউরো ৭৫.৩৩ টাকা ৭৭.৯৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৯৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আশ্বিন, ২২ সেপ্টেম্বর, শুক্রবার, দ্বিতীয়া, নক্ষত্র-চিত্রা দং ৪৭/৫২ রাত্রি ঘ ১২/৩৮, সূ উ ৫/২৮/৫০, অ ৫/৩০/১০, অমৃতযোগ দিবা ঘ ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ঘ ৬/১৯ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৩/৫২ গতে উদয়াবধি, বারবেলা ঘ ৮/২৯ গতে ১১/৩০ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৩০ গতে ১০/০ মধ্যে।
৫ আশ্বিন, ২২ সেপ্টেম্বর, শুক্রবার, দ্বিতীয়া, চিত্রানক্ষত্র, সূ উ ৫/২৭/২৪, অ ৫/৩১/২৪, অমৃতযোগ দিবা ঘ ৬/১৫/৪০ মধ্যে ও ৭/৩/৫৬-৯/২৮/৪৪ মধ্যে ও ১১/৫৩/৩২-২/৪৬/৩৬ মধ্যে ও ৩/৩৪/৫২-৫/১১/২৪ মধ্যে। রাত্রি ঘ ৬/১৭/৩৯-৯/২৩/২৫ মধ্যে ও ১১/৪২/৩৭-২/৪৮/১৩ মধ্যে ও ৩/৩৪/৩৭-৫/২৭/৪২ মধ্যে, বারবেলা ৮/২৮/২৪-৯/৫৮/৫৪, কালবেলা ৯/৫৮/৫৪-১১/২৯/২৪, কালরাত্রি ৮/৩০/২৪-৯/৫৯/৫৪ মধ্যে।
১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
সল্টলেকে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত ১

 সল্টলেকের এসি ব্লকে বাড়ি মেরামতির কাজ চলাকালীন বিদ্যুৎপৃষ্ট হয়ে এক ...বিশদ

06:12:00 PM

 রাজ্য সরকারি কর্মীদের আগামী বছর পুজোয় ১১ দিন ছুটি

 আগামী বছর রাজ্য সরকারি কর্মীদের পুজোর ছুটি ১১দিনের। সারাবছরে মোট ...বিশদ

06:08:30 PM

৩ মোর্চা নেতাকে গুরুগ্রামে গ্রেপ্তার করল সিআইডি

আজ হরিয়ানার গুরুগ্রামে সেক্টর ৫৬ এলাকা থেকে ৩ মোর্চা ...বিশদ

05:36:00 PM

নয়ডায় আইডিয়ার অফিসে আগুন

03:10:00 PM

দামাস্কাস বিমানবন্দরে ইজরায়েলের বিমান হামলা

03:10:00 PM

বিসর্জন এবং মহরমে সমম্বয় বজায় রেখে পুলিশকে কাজ করার নির্দেশ মুখ্যমন্ত্রীর
আজ নবান্নে বৈঠক শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ...বিশদ

01:52:00 PM

তামিলনাড়ুর থেক্কালুরে ফ্লাইওভার থেকে পড়ে গেল গাড়ি, দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

01:52:00 PM