রাজ্য
 
 

 জোর কদমে প্রস্তুত হচ্ছে জগদ্ধাত্রী প্রতিমা। জমছে পর্যটকদের ভিড়ও। সোমবার কুমোরটুলিতে তোলা ধ্রুব হালদারের ছবি

বৃষ্টির দেখা নেই
ঘাম কমলেও গা জ্বালা গরমে নাজেহাল রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেশ কিছুদিন ধরে কলকাতাসহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ভ্যাপসা, অস্বস্তিকর গরম চলছিল। শুক্রবার আচমকাই আবহাওয়ার মতিগতি পালটে গেল। ভ্যাপসার বদলে এল শুকনো গরম। গরমের হলকা এতটাই তীব্র ছিল দুপুরে, যে বাইরে বেরলেই গা পুড়ে যাওয়ার মতো অনুভূতি হয়েছে। ঘামের পরিমাণ কমে গিয়েছে। এদিন কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮.৬ ডিগ্রি সেলসিয়াস। এটা স্বাভাবিকের থেকে তিন ডিগ্রি বেশি। চলতি মরশুমে এখনও পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা এটি। গত ২৬ এপ্রিল কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮.৭ ডিগ্রি। আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে, আগামী কয়েকদিন শহরে সর্বোচ্চ তাপমাত্রা ৩৮-৩৯ ডিগ্রির আশপাশে থাকবে। তবে তাপপ্রবাহের কোনও সতর্কবার্তা জারি করা হয়নি। পশ্চিমাঞ্চলের অনেক জায়গায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়িয়েছে। বাঁকুড়ায় এদিন সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪১.৫ ডিগ্রি সেলসিয়াস। আসানসোলে ৪০ ডিগ্রি। আবহাওয়ার যা পরিস্থিতি, আগামী দিনদুয়েক কলকাতা ও সংলগ্ন এলাকায় বৃষ্টির তেমন আশা নেই বলে আবহাওয়াবিদরা জানিয়েছেন।
নিম্নচাপ অক্ষরেখার প্রভাবে বৃহস্পতিবার পর্যন্ত বায়ুমণ্ডলে বেশি পরিমাণে জলীয় বাষ্প ঢুকছিল। এই কারণে ভ্যাপসা, অস্বস্তিকর গরম প঩ড়েছিল। বৃহস্পতিবার কলকাতায় সর্বনিম্ন আপেক্ষিক আর্দ্রতা ৫০ শতাংশের বেশি ছিল। এদিন তা একলাফে ৪০ শতাংশে নেমে এসেছে। সর্বোচ্চ আপেক্ষিক আর্দ্রতা ছিল ৭৮ শতাংশ। যা যথেষ্ট কম। আগে সর্বোচ্চ আপেক্ষিক আর্দ্রতা প্রায় ৯০ শতাংশের আশপাশে ঘোরাফেরা করছিল। বায়ুমণ্ডলে জলীয় বাষ্প কমে যাওয়ার জেরে কলকাতা ও সংলগ্ন জেলায় মেঘ সৃষ্টি হচ্ছে না। পরিষ্কার আকাশে সূর্যের আলো ভূপৃষ্ঠে আসতে বাধা না পাওয়ায় তাপমাত্রা বেড়ে যাচ্ছে। আলিপুর আবহাওয়া অফিসের অধিকর্তা গণেশ দাস জানিয়েছেন, মে মাসের এই সময়ে বৃষ্টি না হলেই তাপমাত্রা বেড়ে যাওয়ার প্রবণতা থাকে। সেটাই হচ্ছে।
গত কয়েকদিন ধরে বিহার থেকে পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর পর্যন্ত একটি নিম্নচাপ অক্ষরেখা বিস্তৃত ছিল। সেটি এখনও রয়েছে। এর প্রভাবে জলীয় বাষ্প ঢুকে গত কয়েকদিন রাজ্যের পশ্চিমাঞ্চলের কিছু এলাকায় ঝড়-বৃষ্টি হয়েছে। আবহাওয়া দপ্তর সূত্রে জানা গিয়েছে, মেদিনীপুরে এদিনও বজ্রগর্ভ মেঘের সৃষ্টি হয়েছিল। আজ শনিবার ওই সব এলাকায় ঝড়-বৃষ্টি হতে পারে। কিন্তু কলকাতা ও সংলগ্ন এলাকায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা কম। দুর্বল নিম্নচাপ অক্ষরেখার প্রভাবে যে বজ্রগর্ভ মেঘ তৈরি হচ্ছে, তা কলকাতা পর্যন্ত আসছে না। তবে চলতি গরমের মরশুমে তাপমাত্রা তুলনামূলকভাবে কম রয়েছে বলে আবহাওয়াবিদদের দাবি। কলকাতায় এখনও তাপমাত্রা ৪০ ডিগ্রি ছোঁয়নি। পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে তাপপ্রবাহ পরিস্থিতি বেশি দিন হয়নি। সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের থেকে চার-পাঁচ ডিগ্রি বেশি হলে তাপপ্রবাহ হচ্ছে বলে ধরা হয়। পশ্চিমাঞ্চলে এদিন তাপপ্রবাহের পরিস্থিতি ছিল না।
এদিকে, আগে এলেও বর্ষার অগ্রগতি একটু থমকে যেতে পারে বলে মনে করছে আবহাওয়া দপ্তর। দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু এখন দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর হয়ে পূর্ব-মধ্য বঙ্গোপসাগর পর্যন্ত এগিয়েছে। আগামী কয়েকদিন বর্ষা একই জায়গায় থাকবে বলে আবহাওয়া দপ্তর জানিয়েছে। ভারত মহাসাগরের উপর উচ্চচাপ বলয় সক্রিয় না হলে, মৌসুমি বায়ু গতি হারায়। কেরলে পৌঁছানোর পর এরাজ্যে বর্ষা আসার দিনক্ষণের ব্যাপারে ইঙ্গিত দেওয়া সম্ভব বলে আবহাওয়াবিদরা জানিয়েছেন। আবহাওয়া দপ্তরের আশা, কেরলে নির্ধারিত ১ জুনের আশপাশে বর্ষা ঢুকে পড়বে।
20th  May, 2017
 দমকলে সমস্ত শূন্যপদে নিয়োগ আগামী বছরে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী বছরের মধ্যে সমস্ত শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে দমকলে। সোমবার রাজ্য দমকলের সদর দপ্তরে তৃণমূল সমর্থিত কর্মচারী সংগঠন আয়োজিত বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে এমনই আশ্বাস দিয়েছেন বিভাগের মহানিদের্শক জগমোহন।
বিশদ

অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনার তদন্তে সিআইডি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গোর্খা জনমুক্তি মোর্চা সুপ্রিমো বিমল গুরুংয়ের বাহিনীর সঙ্গে পুলিশের গুলির লড়াইয়ে সাব ইনসপেক্টর অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনার তদন্তভার হাতে নিল সিআইডি। সোমবার সিআইডির তদন্তকারী দলের প্রতিনিধিরা দার্জিলিং সদর থানায় যান।
বিশদ

নতুন রূপে নিবেদিতার
বাড়ি উদ্বোধন মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সংস্কারের পর নয়া কলেবরে আত্মপ্রকাশ করল ভগিনী নিবেদিতার কলকাতার বাড়ি। সোমবার বিকালে ১৬ নম্বর বোসপাড়া লেনে এই বাড়ির আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেবা, আদর্শ ও নারীশিক্ষায় ভগিনী নিবেদিতার উদ্যোগের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন তিনি। কয়েক বছর আগে এই বাড়িটি অধিগ্রহণ করে সংস্কারের উদ্যোগ নিয়েছিলেন মুখ্যমন্ত্রী। শুধু এই বাড়ি নয়, দার্জিলিংয়ের যে বাড়িতে (রায় ভিলা) ভগিনী নিবেদিতা মারা গিয়েছেন, সেই বাড়িটিও অধিগ্রহণ করে সংস্কার করেছে রাজ্য সরকার।
বিশদ

যান আটকে গাড়িতে যাত্রী তুলছিল সিভিক পুলিশ
উড়ালপুলে আটকে গেল গাড়ি, ক্ষুব্ধ বিচারপতির তলব এজিকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উড়ালপুলে আটকে গেল বিচারপতির গাড়ি। সামনে দাঁড়িয়ে গাড়ির সারি। সময় সোমবার সকাল সাড়ে দশটার কিছু আগে। জানা গেল, ট্রাফিক নিয়ন্ত্রণ না করে দুই সিভিক ভলান্টিয়ার দু’টি সাদা গাড়িতে যাত্রী তুলে দিতে ব্যস্ত হয়ে পড়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিণতিতে দেরিতে রাজ্যের শীর্ষ আদালতে পৌঁছে বিচারপতি দেবাশিস করগুপ্ত রাজ্যের অ্যাডভোকেট জেনারেলকে বিষয়টি কলকাতা পুলিশের সংশ্লিষ্ট ডেপুটি কমিশনারকে জানাতে বলেন।
বিশদ

কলকাতার স্কুল অব ট্রপিক্যাল মেডিসিন
এশিয়ার প্রাচীনতম ডেঙ্গু গবেষণাকেন্দ্রের আধুনিকীকরণ ১০ একরের জন্য থমকে

বিশ্বজিৎ দাস  কলকাতা: ১০০ বছরেরও বেশি সময় ধরে কলকাতা তথা রাজ্যবাসীকে দুশ্চিন্তায় রেখেছে ডেঙ্গু, ম্যালেরিয়ার মতো মশাবাহিত রোগগুলি। কিন্তু তার মোকাবিলায় তৈরি শতাব্দী প্রাচীন প্রতিষ্ঠান স্কুল অব ট্রপিক্যাল মেডিসিনের (এসটিএম) উন্নয়ন যে জমিজটে থমকে যাবে, কে জানত!
বিশদ

বাম আমলের দুর্নীতির দায় মেটাল রাজ্য
মমতার সরকারকেই দিতে
হল ১৮৬ কোটি গুনাগার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বামফ্রন্ট সরকারের সময়ে হওয়া লোহাচুর কেলেঙ্কারির বিপুল আর্থিক দায় নিতে হল তৃণমূল কংগ্রেস সরকারকে। বাম আমলে চীনে আকরিক লোহা রপ্তানির জন্য নেওয়া ঋণের বকেয়া (সুদ ও আসল মিলিয়ে) বাবদ ১৮৫ কোটি ৮৩ লক্ষ ৭৩ হাজার ৫৩০ টাকা ন’টি রাষ্ট্রায়ত্ত ব্যাংককে সোমবার মিটিয়ে দিল খাদ্য দপ্তর। এই দপ্তরের অধীনস্থ অত্যাবশ্যকীয় পণ্য সরবরাহ নিগম (ইসিএসসি) ২০০৫ সালে লোহা আকরিক রপ্তানির জন্য ন’টি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কনসোর্টিয়ামের কাছ থেকে ঋণ নিয়েছিল।
বিশদ

ঋতব্রত মামলায় মুকুল ঘনিষ্ঠকে তলব সিআইডি’র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সংসদ সদস্য ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ধর্ষণের মামলায় মুকুল ঘনিষ্ঠ অর্চনা মজুমদারকে নোটিস পাঠাল সিআইডি। সোমবার তদন্তকারী অফিসাররা নিজাম প্যালেসে গিয়ে তা দিয়ে আসেন।
বিশদ

আইনি জটিলতা কাটিয়ে সুদীপ যাচ্ছেন রাষ্ট্রসংঘের অধিবেশনে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আইনি জটিলতা কাটিয়ে, রাষ্ট্রসংঘে দেশের সংসদীয় দলের প্রতিনিধিত্ব করতে আগামী বৃহস্পতিবার নিউ ইয়র্ক পাড়ি দিচ্ছেন তৃণমূল নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়। রোজভ্যালিকাণ্ডে জামিনে মুক্ত সুদীপবাবুর পাসপোর্ট ফেরত ও বিদেশ সফর সম্পর্কিত সিবিআইয়ের আপত্তি খারিজ করে দেয় আদালত।
বিশদ

বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে রাজ্যপাল

 বিএনএ, কল্যাণী: ভাঙন, মাটির স্বাস্থ্যের অবনতি, জলদূষণ আর আবহাওয়ার পরিবর্তনের জেরে কৃষি উৎপাদনে ক্ষতি হওয়ায় উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। সোমবার কল্যাণীর বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০-তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে এসে রাজ্যপাল এই উদ্বেগ প্রকাশ করেন।
বিশদ

নথি হস্তান্তর না হওয়ায় পরীক্ষার্থীরা ধোঁয়াশায়
এসএসসি উঠে যাওয়ায় চাকরির অসমাপ্ত পরীক্ষা নেবে পিএসসি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অসমাপ্ত পরীক্ষাগুলি এখন পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) নেবে। উল্লেখ্য, গত ১ পয়লা সেপ্টেম্বর এসএসসি তুলে দেওয়া হয়েছে। তার পরিবর্তে সরকারি দপ্তরে গ্রুপ-বি এবং সি পর্যায়ের কর্মী নিয়োগের ক্ষমতার ফিরিয়ে দেওয়া হয় পিএসসি’কে। সেই সময় সরকারি সিদ্ধান্ত ছিল, এসএসসি’র অসমাপ্ত পরীক্ষাগুলি তারাই নেবে।
বিশদ

নিবেদিতার সার্ধশতবর্ষ অনুষ্ঠান সব সরকারি স্কুলে হবে ৩০শে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সরকারি এবং সরকারি সাহায্যপ্রাপ্ত ও পোষিত সব স্কুলে ৩০ অক্টোবর ভগিনী নিবেদিতার জন্ম সার্ধশতবর্ষ পালন করা হবে। এই মর্মে ডিআইদের কাছে নির্দেশ যাচ্ছে স্কুলশিক্ষা কমিশনারেটের তরফে। জানা গিয়েছে, খোদ শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় স্কুলশিক্ষা সচিব দুষ্যন্ত নারিয়ালাকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন।
বিশদ

Pages: 12345

একনজরে
সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৩ অক্টোবর: গুজরাত নির্বাচনের প্রচারে নেমে নজিরবিহীনভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সিঙ্গুর ফরমুলায় মোদিকে আক্রমণ করলেন রাহুল গান্ধী। সিঙ্গুরে বাধা পেয়ে আমেদাবাদ সংলগ্ন সানন্দে ...

সংবাদদাতা, ঘাটাল: ঘাটাল মহকুমায় বন্যা পরিস্থিতির কিছুটা অবনতি হয়েছে। চন্দ্রকোণার দু’টি ব্লকে বন্যার জল কমতে শুরু করলেও ঘাটাল পুরসভা এলাকার ১১টি ওয়ার্ডে জল অনেকটাই বেড়েছে। ...

 নুনিয়াটন, ২৩ অক্টোবর (এএফপি): পাঁচ ঘণ্টার টানটান উত্তেজনার পর বন্দুকবাজকে গ্রেপ্তার করে রবিবার বিকালে দু’জন পণবন্দিকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি মধ্য ইংল্যান্ডের নুনিয়াটনের বারমুডা পার্কের। বেলা আড়াইটে নাগাদ পুলিশের কাছে খবর আসে যে বিনোদন পার্কে একজন বন্দুকবাজ দু’জনকে পণবন্দি করেছে। ...

বিএনএ, জলপাইগুড়ি: পঞ্চায়েত ভোটের আগে জলপাইগুড়িতে বেরুবাড়ি সীমান্তে কাঁটাতারের বেড়া দেওয়ার ইস্যু নিয়ে আন্দোলনে নামতে চলেছে ফরওয়ার্ড ব্লক। দলীয় সূত্রে জানা গিয়েছে, সীমান্তের বাসিন্দাদের নানা সমস্যা খতিয়ে দেখতে দলীয় কর্মসূচিতে যোগ দিতে আগামী ৪ নভেম্বর দলের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায় ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। কোনও না কোনও কর্মে যুক্ত হবার সম্ভাবনা। এই মুহূর্তে ব্যবসায় যোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬০১: জ্যোতির্বিদ টাইকো ব্রাহের মৃত্যু হল প্রাগ শহরে
১৯২৯: নিউ ‌ইয়র্ক শেয়ার বাজারে শুরু হল মহামন্দা। দিনটি ‘ব্ল্যাক থার্সডে’ নামে বিখ্যাত
১৯৩৫: ইথিওপিয়া আক্রমণ করল ইতালি
১৯৩৮: কারখানায় শিশুশ্রমিক নিষিদ্ধ করল মার্কিন যুক্তরাষ্ট্র
১৯৫৬: সোভিয়েত বাহিনী হাঙ্গেরি আক্রমণ করল। প্রধানমন্ত্রী হলেন ইমরে নাগি
১৯৮০: সলিডারিটি ট্রেড ইউনিয়নকে আই঩নি ঘোষণা করল পোল্যান্ড সরকার

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.৩০ টাকা ৬৫.৯৮ টাকা
পাউন্ড ৮৪.৫৫ টাকা ৮৭.৪২ টাকা
ইউরো ৭৫.৩৯ টাকা ৭৮.০২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ কার্তিক, ২৪ অক্টোবর, মঙ্গলবার, চতুর্থী দিবা ৭/৭, নক্ষত্র-জ্যেষ্ঠা, সূ উ ৫/৪০/৪০, অ ৫/১/১২, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ঘ ৭/৩৫ গতে ৮/২৪ মধ্যে পুনঃ ৯/১৫ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/২৮ গতে ৩/৯ মধ্যে পুনঃ ৪/৫০ গতে উদয়াবধি, বারবেলা ৭/৬ গতে ৮/৩১ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/১১ মধ্যে, কালরাত্রি ৬/৩৭ গতে ৮/১১ মধ্যে।
৬ কার্তিক, ২৪ অক্টোবর, মঙ্গলবার, পঞ্চমী অহোরাত্র, জ্যেষ্ঠানক্ষত্র, সূ উ ৫/৪০/৪১, অ ৫/০/৪৪, অমৃতযোগ দিবা ৬/২৬/১ মধ্যে ও ৭/১১/২১-৯/৩৮/২ মধ্যে এবং রাত্রি ৭/৩১/৪৩-৮/২২/২৩ মধ্যে ও ৯/১৩/৩-১১/৪৫/৩ ও ১/২৬/২২-৩/৭/৪২ মধ্যে ও ৪/৪৯/১-৫/৪১/১৫, বারবেলা ৭/৫/৪১-৮/৩০/৪২, কালবেলা ১২/৪৫/৪৩-২/১০/৪৩, কালরাত্রি ৬/৩৫/৪৪-৮/১০/৪৩।
৩ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফিফা’র বর্ষসেরা রোনাল্ডো

প্রত্যাশামতোই লায়োনেল মেসি এবং নেইমারকে পিছনে ফেলে ফিফার ...বিশদ

01:57:00 AM

  ভারতের নিকোবর আইল্যান্ডে ভূমিকম্প
নিকোবর আইল্যান্ডে আজ সন্ধ্যায় ভূমিকম্প অনুভুত হয়। রিখটার স্কেলে যার ...বিশদ

23-10-2017 - 08:25:00 PM

বাগুইআটিতে গ্রেপ্তার হাইকোর্টের আইনজীবী
সিগন্যাল ভেঙে এগিয়ে যাওয়া একটি গাড়ি ধরায় এক সিভিক ভলান্টিয়ারকে ...বিশদ

23-10-2017 - 07:26:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল গুয়াহাটির পরিবর্তে কলকাতায়

২৫ অক্টোবরের অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের ইংল্যান্ড-ব্রাজিল সেমিফাইনাল ম্যাচটি গুয়াহাটির পরিবর্তে ...বিশদ

23-10-2017 - 05:40:00 PM

দক্ষিণেশ্বরের রামকৃষ্ণ সারদা মিশনের উদ্যোগে বাগবাজারে ভগিনী নিবেদিতার সার্ধশত জন্মজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে ১৬ নং বোস পাড়া লেনের নিবেদিতার বাড়ি উদ্বোধন করলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

23-10-2017 - 04:51:00 PM

অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনায় তদন্তভার সিআইডির হাতে দিল রাজ্য সরকার 

23-10-2017 - 04:30:10 PM

ডেবরায় তৃণমূলের বিরুদ্ধে গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, জখম ১০ 
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের ডেবরা। ঘটনায় ...বিশদ

23-10-2017 - 04:09:02 PM