রাজ্য
 
 

 ভাইফোঁটা উপলক্ষে শুক্রবার সন্ধ্যা থেকেই মিষ্টির দোকানগুলিতে বোনেদের ভিড়। কলকাতায় তোলা অতূণ বন্দ্যোপাধ্যায়ের ছবি

  নিজের অবস্থান থেকে একচুলও নড়ব না: বিরোধী দলনেতা
বিধানসভার অধিবেশন কক্ষে মান্নানের শারীরিক অবস্থার খোঁজ মমতার, মুহূর্তে বদলে গেল পরিবেশ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তিন মাস পর তিনি বিধানসভার অধিবেশনে যোগ দিলেন। তাঁর যোগ দেওয়া শেষ অধিবেশনে ধুন্ধুমার ঘটনার জেরে অসুস্থ হয়ে বুকে পেসমেকার বসাতে হয়েছিল তাঁকে। তারপর শাসক দলের সঙ্গে তাঁর সম্পর্কের আরও অবনতি ঘটেছে নানা ইস্যুকে কেন্দ্র করে। সেই বিরোধী দলনেতা আবদুল মান্নানের সঙ্গে শুক্রবার বিধানসভার অধিবেশন কক্ষেই সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ শাসক দলের একাধিক নেতা-মন্ত্রী। মান্নানের শরীরের অবস্থা নিয়ে মমতা বিস্তারিত খোঁজখবর নেন স্বয়ং বিরোধী নেতার কাছ থেকে। বেশ কয়েক মিনিটের আলাপচারিতায় প্রতি সৌজন্য দেখান মান্নানও। তাঁদের ঘিরে থাকা কংগ্রেস ও তৃণমূল বিধায়কদের মধ্যেও চলে নানা ঠাট্টা। সব মিলিয়ে মমতার এই মাস্টারস্ট্রোকে মুহূর্তের মধ্যে সদনের পরিবেশ পালটে যায় ।
তবে প্রতি সৌজন্য দেখানো মান্নান কিন্তু তাঁর রাজনৈতিক অবস্থান থেকে একচুলও নড়বেন না বলে পরে জানিয়ে দিয়েছেন। তাঁর কথায়, রাজনীতিতে স্বাভাবিক সৌজন্যের জায়গা নিশ্চয়ই আছে। তাই বলে রাজনীতির লড়াই সেই কারণে কখনও থমকে যাওয়া উচিত নয়। এদিনের এই সৌজন্যের পিছনে অন্য কোনও মতলব খোঁজা তাই অর্থহীন।
এদিন শোক প্রস্তাব পর্ব শেষ হওয়ার পর অধিবেশন মুলতুবি ঘোষণা করে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় সভাকক্ষ ছেড়ে চলে যাওয়ার পর বিধায়করা সদন ছেড়ে বেরতে শুরু করেন। ঠিক তখনই মমতা নিজের আসন ছেড়ে ওয়েল পেরিয়ে সটান চলে আসেন বিরোধী বেঞ্চের দিকে। এসেই তিনি ‘মান্নানদা, মান্নানদা’ বলে ডাকতে শুরু করেন। মান্নানও তখন কক্ষ ছেড়ে যাওয়ার জন্য পা বাড়িয়েছিলেন। দলের অন্য বিধায়করা তাঁর কাছে গিয়ে মমতার কথা জানাতেই ফিরে আসেন মান্নান। তাঁকে দেখেই মমতা শরীর কেমন আছে জানতে চান। তারপর হার্ট স্বাভাবিক রাখার ব্যাপারে যাবতীয় রক্তপরীক্ষার মাপকাঠি নিয়ে বেশ কিছুক্ষণ কথা বলেন মুখ্যমন্ত্রী। এই সময় মান্নানের পিছনে দাঁড়িয়ে থাকা সিপিএম তথা বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীকে দেখে মমতা বলেন, সুজনবাবু তো ডাক্তার। উনি ভালো বলতে পারবেন। ডক্টরেট ডিগ্রিধারী সুজনবাবু বলেন, না, না আমি চিকিৎসক নই। আমার মতো ‘ডাক্তার’ তো আপনি বা পার্থবাবুও। ঘিরে থাকা বিধায়কদের মধ্যে এ নিয়ে হাসির রোল ওঠে। এই হাসির রোল ফের ওঠে যখন মমতা মান্নানকে বলেন, আপনি নাকি আবার বিরিয়ানি খেতে আরম্ভ করেছেন। এসব একদম করবেন না। ভুঁড়িটাও বেড়েছে। রোজ হাঁটুন, তাহলে ভুঁড়ি কমবে। এ কথা শুনে মান্নানও মমতাকে বলেন, তুমি কেমন আছো? তোমার শরীরও কিন্তু বেশ ভেঙেছে। আরে আমি যেখানেই যাচ্ছি, লোকজন একগাদা করে ভালোমন্দ খাবার সামনে রাখছে। তবে আমি খুব মেপেই খাওয়া-দাওয়া করছি।
এর মধ্যেই কংগ্রেস বিধায়ক প্রতিমা রজকের বিয়ের প্রসঙ্গ ওঠে। মুখ্যমন্ত্রীর প্রবল সমালোচনাকারী প্রতিমা কিন্তু মমতাকে নিমন্ত্রণ করতে ভোলেননি। মমতা ব঩লেন, প্রতিমার বিয়ের জন্য তোমরা কত করে চাঁদা তুলছ? কংগ্রেস বিধায়ক অপূর্ব সরকার বলেন, আমরা দু’হাজার টাকা করে দিয়েছি। মমতা বলেন, আমিও তাই দেব। পাশে থাকা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে বলেন, পার্থদা, আমার টাকাটা ওঁদের দিয়ে দেবেন তো। পরে পার্থবাবু মুখ্যমন্ত্রী এবং তাঁর নিজের তরফে মোট চার হাজার টাকা অপূর্ববাবুর হাতে তুলেও দেন।
এতসব পরেও অবশ্য মান্নান কিন্তু গলে যাওয়ার কোনও ইঙ্গিত অন্তত দেননি। বরং পরিষদীয় দলের বৈঠকে তিনি এদিন বলেন, রাজ্যসভা বা রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে যদি রাজ্যে তৃণমূলের সঙ্গে জোট করার বিষয়ে হাইকমান্ড ইঙ্গিত দেয়, তাহলে আমাকে আমার দায়িত্ব থেকে মুক্তি দিতে হবে।
19th  May, 2017
ভাইফোঁটার দিনেও বৃষ্টির ছাড় নেই, উত্তরে ভারী বর্ষণ, বিকালের পর থেকে দক্ষিণে উন্নতি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাঙালির কোনও উৎসবকেই ছাড় দিচ্ছে না বৃষ্টি। এবার দুর্গাপুজোর পর বৃহস্পতিবার কালীপুজোর দিনও বৃষ্টি কম-বেশি ভুগিয়েছে। উৎসবের এই মরশুমে বাঙালির শেষ উৎসব, আজ শনিবার ভাইফোঁটার দিনও নিম্নচাপের জেরে রাজ্যজুড়ে বৃষ্টি হবে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। তুলনামূলকভাবে বেশি বৃষ্টি হবে উত্তরবঙ্গের জেলাগুলিতে।
বিশদ

 হোমিওপ্যাথিক ওষুধে ঠেকানো যাচ্ছে ডেঙ্গু, দাবি চিকিৎসকদের

বিশ্বজিৎ দাস, কলকাতা: ডেঙ্গুতে ভালো কাজ দিচ্ছে হোমিওপ্যাথি। এমনই দাবি করছেন রাজ্যের খ্যাতনামা হোমিওপ্যাথিক চিকিৎসকরা। বিশেষত, যেসব জায়গা ডেঙ্গুপ্রবণ বা যেখানে কাতারে কাতারে মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন, আশপাশের বাড়ি ও এলাকায় ডেঙ্গু রোগীর ভিড়—সেখানে হোমিওপ্যাথিক ওষুধ ‘ইউপেটোরিয়াম পারফোলিয়েটাম’ প্রতিরোধক হিসাবে অসম্ভব ভালো কাজ করছে।
বিশদ

কলকাতায় দূষণের মাত্রা বাড়ল পাঁচগুণ
দেওয়ালির রাতে বাজির দাপট

  রাহুল দত্ত, কলকাতা : বৃষ্টির দৌলতে এবার কালীপুজোয় বায়ুদূষণ অনেকটাই কমবে, এমনটাই আশা করেছিলেন দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের কর্তারা। সন্ধ্যা পর্যন্ত শহর ও শহরতলিতে বাজির তেমন দাপট না থাকায় আশা করা হয়েছিল, এবার গতবারের কালীপুজোর তুলনায় দূষণ কমবে। কিন্তু সেই আশা সেভাবে পূরণ হল না। কারণ, শুক্রবার তথ্য সংগ্রহের পর দেখা গেল, রাত যত গড়িয়েছে, বাজি তত বেশি ফেটেছে। বায়ুদূষণের মাত্রাও ততই লাফিয়ে বেড়েছে।
বিশদ

ক্ষতিগ্রস্ত মণ্ডপ  ভেঙে পড়ল প্রতিমা
ঝড়-বৃষ্টিতে কলকাতাসহ
রাজ্যেই বিপর্যস্ত দীপাবলী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং বিএনএ: নিম্নচাপের জেরে প্রবল বৃষ্টিতে কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে কালীপুজো-দীপাবলীর উৎসবের আনন্দ অনেকটাই মাটি হয়ে গেল। শুক্রবার কালীপুজোর দিন হালকা থেকে মাঝারি মাত্রায় বিক্ষিপ্ত বৃষ্টিতে অসুবিধার মধ্যেও উৎসবের আনন্দে মেতেছিল মানুষ। কিন্তু রাত বাড়তেই বৃষ্টির মাত্রা বাড়তে থাকে। ম্লান হতে থাকে উৎসবের আনন্দ। শুক্রবার সকাল থেকে দফায় দফায় প্রবল বৃষ্টিতে জনজীবন অনেকটাই বিপর্যস্ত হয়ে পড়ে।
বিশদ

প্রবল বর্ষণে দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অংশ জলমগ্ন, খোলা হল কন্ট্রোল রুম

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিম্নচাপের ফলে প্রবল বষর্ণের জন্য কলকাতাসহ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অংশ জলমগ্ন হয়ে পড়েছে। দুই মেদিনীপুর, বর্ধমান, হাওড়া, হুগলি, কলকাতা, দুই দক্ষিণ ২৪ পরগনায় প্রবল বৃষ্টি হচ্ছে। পরিস্থিতির উপর নজর রাখতে ২৪ ঘণ্টা কন্ট্রোল রুম খুলতে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

দফায় দফায় বৃষ্টির জন্য পুরো নভেম্বর মাসই রাজ্যবাসীকে ভোগাতে পারে ডেঙ্গু
সতর্ক করলেন স্বাস্থ্য অধিকর্তা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দফায় দফায় বৃষ্টির জন্য নভেম্বর মাসজুড়ে রাজ্যবাসীকে ভোগাতে পারে ডেঙ্গু। শুক্রবার এ কথা জানালেন রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা ডাঃ বিশ্বরঞ্জন শতপথী। এদিন সন্ধ্যায় তিনি বলেন, এখনও পর্যন্ত ডেঙ্গুর যা অবস্থা, ধারণা করা হচ্ছিল, হয়তো বা নভেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত ভোগাবে এই রোগ। কিন্তু, দফায় দফায় বৃষ্টি সেই ধারণা ওলটপালট করে দিয়েছে। আমার আশঙ্কা, নভেম্বরের শেষ পর্যন্ত দাপটের সঙ্গে ডেঙ্গু চলতে থাকলেও আশ্চর্য হব না।
বিশদ

 মশার লার্ভা মারতে পোড়া মোবিলের দাওয়াই, গাড়ির গ্যারাজে চাহিদা তুঙ্গে

 দীপ্তিমান মুখোপাধ্যায়, কলকাতা: গাড়ির গ্যারাজে লোকজনের ভিড় ক্রমশ বাড়ছে। না গাড়ি মেরামতের জন্য নয়। পোড়া মোবিলের খোঁজে এখন দমদম থেকে সল্টলেক—সর্বত্রই চষে বেড়াচ্ছেন লোকজন। ব্যতিক্রম নয় বিরাটি, নিমতা এলাকাও।  পুরসভার স্বাস্থ্য দপ্তরের অফিসাররা বলেছেন, পোড়া মোবিল নর্দমা বা জমা জলে দিলে মশার লার্ভা খুব দ্রুত মরে যায়।
বিশদ

পাহাড়ে উন্নয়নের কাজ শেষ হলেই দিতে হবে ইউসি, জিটিএ’কে বলল নবান্ন

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: পাহাড়ে যে কোনও উন্নয়নমূলক কাজের শেষে ইউটিলাইজেশন সার্টিফিকেট (ইউসি) জমা দিতে বলা হল জিটিএ’কে। নবান্ন থেকে এই নির্দেশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, যে কোনও কাজের শেষে ইউটিলাইজেশন সার্টিফিকেট সঠিক সময়ে জমা দিলে অডিটের ক্ষেত্রে কোনও অসুবিধা হয় না।
বিশদ

শ্রমিক বিক্ষোভের জেরে নভেম্বরে রাজধানীর রাজনীতি সরগরম হবে
বিরোধীদের পালের হাওয়া কাড়তে মোদিবিরোধী অভিযানের ডাক আরএসএসপন্থী বিএমএস-এর

 জীবানন্দ বসু, কলকাতা: দেশের শ্রমিক সমাজের মধ্যে নানা কারণে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে ক্ষোভ ধূমায়িত হচ্ছে। নোটবন্দির ফলে কর্মচ্যুত হওয়ার ঘটনা থেকে শুরু করে বিভিন্ন ধরনের শ্রম আইন তুলে দেওয়া বা সংশোধন করার প্রস্তাব ঘিরে তাদের মধ্যে এই কেন্দ্রবিরোধী অসন্তোষ তৈরি হয়েছে।
বিশদ

শূন্যপদের সংখ্যা কত, জানাল না কমিশন
অধ্যক্ষ নিয়োগ: আবেদনের শেষ দিন ১৫ নভেম্বর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নতুন করে অধ্যক্ষ নিয়োগের জন্য আবেদন গ্রহণ শুরু করল রাজ্য কলেজ শিক্ষক কমিশন। ১৫ নভেম্বর মধ্যরাত পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। আর ২৪ নভেম্বর বিকাল চারটের মধ্যে আবেদনপত্রের প্রিন্ট আউট এপিআই ফরম্যাট পূরণ করে জমা দিতে হবে।
বিশদ

এবার লাল-সবুজ আলোই দিশা দেখাবে বেসরকারি বাসের যাত্রীদের, জানতে পারবেন হাল-হকিকৎ

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: দূরে থাকা কোনও বেসরকারি বাসে ভিড় রয়েছে কি না, তা এবার স্টপেজে দাঁড়িয়েই জানতে পারবেন যাত্রীরা! পরিবহণ দপ্তর এবং বাস মালিক সংগঠন সূত্রের খবর এমনটাই। কিছুদিনের মধ্যেই এই নয়া ব্যবস্থা চালু হয়ে যাবে কলকাতার একাংশে।
বিশদ

Pages: 12345

একনজরে
রাতুল ঘোষ: দীপাবলীর আনন্দ অনেকটাই মাটি করে দিয়েছে নিম্নচাপের প্রভাবে গত দু’দিন ধরে ঘন মেঘের চাদর ফুঁড়ে নেমে আসা অকাল বর্ষণ। আবহাওয়া দপ্তর জানাচ্ছে, এই ...

সংবাদদাতা, দিনহাটা: শুক্রবার সকালে কোচবিহার শহরের কলাবাগানে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। কোতোয়ালি থানা জানিয়েছে, মৃতের নাম মহাদেব বণিক(৩১)। তাঁর বাড়ি কলাবাগানেই। পুলিশ জানিয়েছে, মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ...

সমৃদ্ধ দত্ত,নয়াদিল্লি, ২০ অক্টোবর: নোট বাতিল ও জিএসটি। এই দুটি ইস্যুই আগামী নির্বাচনে বিরূপ প্রভাব ফেলতে পারে বলে আশঙ্কা করছে বিজেপি ও সরকার। গুজরাত থেকে ...

বিএনএ, আরামবাগ: শুক্রবার গোঘাটের ভিকদাস এলাকায় একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে সিলিং ফ্যান মাথায় পড়ে গিয়ে এক কর্মী জখম হয়েছেন। সুনীল বাগ নামে ওই কর্মীকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নিকটবন্ধু দ্বারা বিশ্বাসঘাতকতা। গুরুজনদের স্বাস্থ্যহানি। মামলা-মোকদ্দমায় পরিস্থিতি নিজের অনুকূলে থাকবে। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝিতে সমস্যা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০৫: ত্রাফালগারের যুদ্ধে ভাইস অ্যাডমিরাল লর্ড নেলসনের নেতৃত্বে ব্রিটিশ নৌবাহিনীর কাছে পরাজিত হয় নেপোলিয়ানের বাহিনী
১৮৩৩: ডিনামাইট ও নোবেল পুরস্কারের প্রবর্তক সুইডিশ আলফ্রেড নোবেলের জন্ম
১৮৫৪: ক্রিমিয়ার যুদ্ধে পাঠানো হয় ফ্লোরেন্স নাইটেঙ্গলের নেতৃত্বে ৩৮ জন নার্সের একটি দল
১৯৩১: অভিনেতা শাম্মি কাপুরের জন্ম
১৯৪০: আর্নেস্ট হেমিংওয়ের প্রথম উপন্যাস ফর হুম দ্য বেল টোলস-এর প্রথম সংস্করণ প্রকাশিত হয়
১৯৪৩: সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজ গঠন করলেন নেতাজি সুভাষচন্দ্র বসু
১৯৬৭: ভিয়েতনামের যুদ্ধের প্রতিবাদে আমেরিকার ওয়াশিংটনে এক লক্ষ মানুষের বিক্ষোভ হয়
২০১২: পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.২০ টাকা ৬৫.৮৮ টাকা
পাউন্ড ৮৩.৭৮ টাকা ৮৬.৬৩ টাকা
ইউরো ৭৫.৬০ টাকা ৭৮.২৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  October, 2017

দিন পঞ্জিকা

৪ কার্তিক, ২১ অক্টোবর, শনিবার, দ্বিতীয়া রাত্রি ৩/১, নক্ষত্র-স্বাতী, সূ উ ৫/৩৯/১৭, অ ৫/৩/২৯, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে অস্তাবধি। রাত্রি ঘ ১২/৩৮ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ঘ ৭/৫ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/১২ মধ্যে পুনঃ ৩/৩৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৩৮ মধ্যে পুনঃ ৪/৬ গতে উদয়াবধি।
৪ কার্তিক, ২১ অক্টোবর, শনিবার, দ্বিতীয়া রাত্রি ১/৩০/৪৬, স্বাতীনক্ষত্র, সূ উ ৫/৩৯/৪, অ ৫/৩/১৫, অমৃতযোগ দিবা ঘ ৬/২৪/৪১ মধ্যে ও ৭/১০/১৭-৯/২৭/৮ মধ্যে ও ১১/৪৩/৫৮-২/৪৬/২৫ মধ্যে ও ৩/৩২/১-৫/৩/১৫ মধ্যে। রাত্রি ঘ ১২/৩৬/৪৫-২/১৭/৩১ মধ্যে, বারবেলা ১২/৪৬/৪১-২/১২/১২, কালবেলা ৭/৪/৩৫ মধ্যে, ৩/৩৭/৪৩-৫/৩/১৫, কালরাত্রি ৬/৩৭/৪৪ মধ্যে, ৪/৩/৩-৫/৩৭/৩২ মধ্যে।
৩০ মহরম 

ছবি সংবাদ

এই মুহূর্তে
উচ্চরক্তচাপের সমস্যা, হাসপাতালে উপ-রাষ্ট্রপতি 
উচ্চরক্তচাপ ও সুগারের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হলেন ...বিশদ

20-10-2017 - 08:59:00 PM

প্রায় ৭০০টি ট্রেনের গতি বাড়তে চলেছে 

নভেম্বরে ভারতীয় রেল প্রায় ৭০০টি-র মতো দুরপাল্লার ট্রেনের গতি বাড়াতে ...বিশদ

20-10-2017 - 07:47:47 PM

নির্বাসন না তুললে অন্য দেশের হয়ে খেলার ইঙ্গিত দিলেন নির্বাসিত শ্রীসন্থ

20-10-2017 - 06:55:00 PM

 প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের দাদা পীযূষ মুখোপাধ্যায় প্রয়াত

20-10-2017 - 06:05:00 PM

প্রবল বৃষ্টি, সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম

প্রবল বৃষ্টিতে নজর রাখতে সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম। মনিটরিং ...বিশদ

20-10-2017 - 04:28:40 PM

কানপুরে প্ল্যাস্টিকের গোডাউনে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

20-10-2017 - 04:08:00 PM

দুপুরের পর থেকে আলিপুরদুয়ারে শুরু বৃষ্টি

20-10-2017 - 03:52:00 PM