রাজ্য
 

  নিজের অবস্থান থেকে একচুলও নড়ব না: বিরোধী দলনেতা
বিধানসভার অধিবেশন কক্ষে মান্নানের শারীরিক অবস্থার খোঁজ মমতার, মুহূর্তে বদলে গেল পরিবেশ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তিন মাস পর তিনি বিধানসভার অধিবেশনে যোগ দিলেন। তাঁর যোগ দেওয়া শেষ অধিবেশনে ধুন্ধুমার ঘটনার জেরে অসুস্থ হয়ে বুকে পেসমেকার বসাতে হয়েছিল তাঁকে। তারপর শাসক দলের সঙ্গে তাঁর সম্পর্কের আরও অবনতি ঘটেছে নানা ইস্যুকে কেন্দ্র করে। সেই বিরোধী দলনেতা আবদুল মান্নানের সঙ্গে শুক্রবার বিধানসভার অধিবেশন কক্ষেই সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ শাসক দলের একাধিক নেতা-মন্ত্রী। মান্নানের শরীরের অবস্থা নিয়ে মমতা বিস্তারিত খোঁজখবর নেন স্বয়ং বিরোধী নেতার কাছ থেকে। বেশ কয়েক মিনিটের আলাপচারিতায় প্রতি সৌজন্য দেখান মান্নানও। তাঁদের ঘিরে থাকা কংগ্রেস ও তৃণমূল বিধায়কদের মধ্যেও চলে নানা ঠাট্টা। সব মিলিয়ে মমতার এই মাস্টারস্ট্রোকে মুহূর্তের মধ্যে সদনের পরিবেশ পালটে যায় ।
তবে প্রতি সৌজন্য দেখানো মান্নান কিন্তু তাঁর রাজনৈতিক অবস্থান থেকে একচুলও নড়বেন না বলে পরে জানিয়ে দিয়েছেন। তাঁর কথায়, রাজনীতিতে স্বাভাবিক সৌজন্যের জায়গা নিশ্চয়ই আছে। তাই বলে রাজনীতির লড়াই সেই কারণে কখনও থমকে যাওয়া উচিত নয়। এদিনের এই সৌজন্যের পিছনে অন্য কোনও মতলব খোঁজা তাই অর্থহীন।
এদিন শোক প্রস্তাব পর্ব শেষ হওয়ার পর অধিবেশন মুলতুবি ঘোষণা করে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় সভাকক্ষ ছেড়ে চলে যাওয়ার পর বিধায়করা সদন ছেড়ে বেরতে শুরু করেন। ঠিক তখনই মমতা নিজের আসন ছেড়ে ওয়েল পেরিয়ে সটান চলে আসেন বিরোধী বেঞ্চের দিকে। এসেই তিনি ‘মান্নানদা, মান্নানদা’ বলে ডাকতে শুরু করেন। মান্নানও তখন কক্ষ ছেড়ে যাওয়ার জন্য পা বাড়িয়েছিলেন। দলের অন্য বিধায়করা তাঁর কাছে গিয়ে মমতার কথা জানাতেই ফিরে আসেন মান্নান। তাঁকে দেখেই মমতা শরীর কেমন আছে জানতে চান। তারপর হার্ট স্বাভাবিক রাখার ব্যাপারে যাবতীয় রক্তপরীক্ষার মাপকাঠি নিয়ে বেশ কিছুক্ষণ কথা বলেন মুখ্যমন্ত্রী। এই সময় মান্নানের পিছনে দাঁড়িয়ে থাকা সিপিএম তথা বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীকে দেখে মমতা বলেন, সুজনবাবু তো ডাক্তার। উনি ভালো বলতে পারবেন। ডক্টরেট ডিগ্রিধারী সুজনবাবু বলেন, না, না আমি চিকিৎসক নই। আমার মতো ‘ডাক্তার’ তো আপনি বা পার্থবাবুও। ঘিরে থাকা বিধায়কদের মধ্যে এ নিয়ে হাসির রোল ওঠে। এই হাসির রোল ফের ওঠে যখন মমতা মান্নানকে বলেন, আপনি নাকি আবার বিরিয়ানি খেতে আরম্ভ করেছেন। এসব একদম করবেন না। ভুঁড়িটাও বেড়েছে। রোজ হাঁটুন, তাহলে ভুঁড়ি কমবে। এ কথা শুনে মান্নানও মমতাকে বলেন, তুমি কেমন আছো? তোমার শরীরও কিন্তু বেশ ভেঙেছে। আরে আমি যেখানেই যাচ্ছি, লোকজন একগাদা করে ভালোমন্দ খাবার সামনে রাখছে। তবে আমি খুব মেপেই খাওয়া-দাওয়া করছি।
এর মধ্যেই কংগ্রেস বিধায়ক প্রতিমা রজকের বিয়ের প্রসঙ্গ ওঠে। মুখ্যমন্ত্রীর প্রবল সমালোচনাকারী প্রতিমা কিন্তু মমতাকে নিমন্ত্রণ করতে ভোলেননি। মমতা ব঩লেন, প্রতিমার বিয়ের জন্য তোমরা কত করে চাঁদা তুলছ? কংগ্রেস বিধায়ক অপূর্ব সরকার বলেন, আমরা দু’হাজার টাকা করে দিয়েছি। মমতা বলেন, আমিও তাই দেব। পাশে থাকা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে বলেন, পার্থদা, আমার টাকাটা ওঁদের দিয়ে দেবেন তো। পরে পার্থবাবু মুখ্যমন্ত্রী এবং তাঁর নিজের তরফে মোট চার হাজার টাকা অপূর্ববাবুর হাতে তুলেও দেন।
এতসব পরেও অবশ্য মান্নান কিন্তু গলে যাওয়ার কোনও ইঙ্গিত অন্তত দেননি। বরং পরিষদীয় দলের বৈঠকে তিনি এদিন বলেন, রাজ্যসভা বা রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে যদি রাজ্যে তৃণমূলের সঙ্গে জোট করার বিষয়ে হাইকমান্ড ইঙ্গিত দেয়, তাহলে আমাকে আমার দায়িত্ব থেকে মুক্তি দিতে হবে।
19th  May, 2017
  পঞ্চায়েত সম্মেলন ঘিরে কংগ্রেসে গোষ্ঠী কোন্দল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দলের পঞ্চায়েত সম্মেলন উপলক্ষে তৈরি কমিটিকে ঘিরে গোষ্ঠী বিরোধ প্রকট হল রাজ্য কংগ্রেসে। আগামী ডিসেম্বরে রাজ্যস্তরে পঞ্চায়েত সম্মেলন করার পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি।
বিশদ

চক্রান্তের জাল গুটিয়েদেব, মানুষকে রক্ষা করার দায়িত্ব আমার!
উৎসবের সময় অশান্তির চেষ্টা করলে, আমার চেয়ে বড় শত্রু তার আর কেউ হবে না: মমতা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উৎসবের সময় কেউ অশান্তির চেষ্টা করলে, আমার চেয়ে বড় শত্রু তার আর কেউ হবে না! উৎসবকে কলুষিত করার চেষ্টা চলছে। আগুন নেভাতে কত কষ্ট হয়, অথচ তা জ্বালাতে একটা দেশলাই কাঠিই যথেষ্ট! চুলকে ঘা করার চেষ্টা চলছে।
বিশদ

 হাইকোর্টের রায়েই প্রমাণ হল মমতার প্রশাসন ব্যর্থ, প্রতিক্রিয়া বিরোধীদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপ্রতিমা বিসর্জন নিয়ে বৃহস্পতিবার হাইকোর্টের রায়কে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের সার্বিক ব্যর্থতা বলেই মনে করছে বাম-কংগ্রেস-বিজেপিসহ বিরোধী দলগুলি। তারা হাইকোর্টের এই রায়কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গালে সজোরে থাপ্পর হিসাবেও অভিহিত করেছে।
বিশদ

রাজ্যের বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলার হুঁশিয়ারি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করার হুঁশিয়ারি দিলেন চিকিৎসায় গাফিলতি নিয়ে দেশজুড়ে আইনি লড়াই করা স্বেচ্ছাসেবী সংগঠনের কর্ণধার ডাঃ কুণাল সাহা।
বিশদ

এবার ভ্রাম্যমাণ অতিথিশালায় উঠে ঘুরে বেড়ানো যাবে পছন্দসই জায়গায়

 রাহুল দত্ত, কলকাতা: বেড়াতে গিয়ে হোটেল নয়, এবার ইচ্ছেডানায় ভর করে পর্যটকরা থাকতে পারবেন ভ্রাম্যমাণ অতিথিশালায়। এই বিলাসবহুল গোটা অতিথিশালাকে পর্যটকরা নিয়ে যেতে পারবেন পছন্দসই জায়গায়। যেখান থেকে দিব্যি দেখা যাবে নীল সমুদ্র বা পোড়ামাটির দেশ বিষ্ণুপুরকে।
বিশদ

দিল্লির সঙ্গে আলোচনা চলছে, দাউদ ফিরতে চায় ভারতে, রাজ থ্যাকারের মন্তব্যে জল্পনা

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর: দাউদ ইব্রাহিম অসুস্থ এবং একপ্রকার পঙ্গু। প্রথমে হার্ট অ্যাটাক এবং তার পায়ের একটি ক্ষতের কারণে দাউদ রীতিমতো চলচ্ছক্তিহীন। সে এবার ভারতে ফিরতে চায়। কারণ আন্তর্জাতিক মহলের চাপ পাকিস্তানের উপর বাড়ছে। ব্রিটেন সম্প্রতি দাউদের সম্পত্তি ফ্রিজ করে দেওয়ায় তার সেই আশঙ্কা আরও বেড়েছে। তাই শেষ পর্যন্ত মুখরক্ষা করতে পাকিস্তান দাউদের দায় ঝেড়ে ফেলবে?
বিশদ

দার্জিলিং সীমান্তে অভিযান,
অল্পের জন্য হাতছাড়া গুরুং

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অল্পের জন্য গোয়েন্দাদের হাত থেকে বেরিয়ে গেলেন গোর্খা জনমুক্তি মোর্চার সুপ্রিমো বিমল গুরুং। রাজ্য পুলিশ পৌঁছানোর মাত্র কয়েক মিনিট আগে দার্জিলিং-সিকিম সীমান্ত থেকে কোনওক্রমে পালিয়ে বাঁচলেন তিনি। তাঁর ডেরায় যে পুলিশকর্তারা পৌঁছে যেতে পারেন, তা স্বপ্নেও ভাবেননি মোর্চার এই শীর্ষ নেতা। অন্যদিকে, বারবার অভিযান চালিয়ে তাঁকে তাড়া করে বেড়াচ্ছেন রাজ্য পুলিশের অফিসাররা।
বিশদ

মহরমেও বিসর্জন, রায় হাইকোর্টের
প্রতিমা-তাজিয়া পৃথক রুটে  রোজ রাত ১২টার মধ্যে প্রতিমা পৌঁছাতে হবে ঘাটে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপ্রতিমা বিসর্জনে সৃষ্ট বাধা বৃহস্পতিবার দূর করে দিল কলকাতা হাইকোর্ট। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাকেশ তিওয়ারি ও বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চ জানিয়েছে, দশমী, একাদশী ও নির্ধারিত আরও দু’দিন রাত ১২টার মধ্যে প্রতিমা বিসর্জনের জন্য ঘাটে নিয়ে পৌঁছাতে হবে। পঞ্জিকা মতে যতক্ষণ বিসর্জন হতে পারে, ততক্ষণ ধরে চলবে। মহরমের তাজিয়া নিয়ে অবাধ মিছিলের স্বার্থে দশমীর দিন রাত দশটার পর বিসর্জন নিষিদ্ধ করেছিল রাজ্য সরকার। সেইসঙ্গে একই কারণে একাদশীর দিন বিসর্জন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছিল। সেই বাধা কাটানোর পাশাপাশি বেঞ্চ তার অন্তর্বর্তী নির্দেশে এদিন বলেছে, প্রতিমা ও তাজিয়ার মিছিল সম্পূর্ণ আলাদা ও নির্দিষ্ট পথ ধরে নিয়ে যেতে হবে। কোন মিছিল কোন পথে যাবে, তা আগেই নির্দিষ্ট করে দিতে হবে পুলিশকে। সামাজিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রাখার স্বার্থে রাজ্যকে পর্যাপ্ত পুলিশি নিরাপত্তার ব্যবস্থা রাখতে হবে।
বিশদ

প্রতিটি বিধানসভা কেন্দ্রেই দমকল কেন্দ্র গড়ার পরিকল্পনা রয়েছে: মন্ত্রী

বিএনএ, চুঁচুড়া: রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্রেই একটি করে অগ্নিনির্বাপণ কেন্দ্র গড়ে তোলার পরিকল্পনা রয়েছে মুখ্যমন্ত্রীর। সেই লক্ষ্যকে সামনে রেখেই আমরা কাজ শুরু করেছি। বুধবার উত্তরপাড়ায় নবনির্মিত অগ্নিনির্বাপণ কেন্দ্রের ভবনের উদ্বোধন করার পর বক্তব্য রাখতে গিয়ে এমনটাই জানালেন দমকল মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়।
বিশদ

21st  September, 2017
মহরম ও বিসর্জনের শোভাযাত্রার জন্য নির্দিষ্ট থাকবে রুট
মহরমের দিনও বিসর্জন করা যাবে বলে জানাল কলকাতা হাইকোর্ট

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপ্রতিমা বিসর্জন নিয়ে আজ, বৃহস্পতিবারও শুনানি চলার পর অন্তবর্তী রায় ঘোষণা করল কলকাতা হাইকোর্ট। তবে মূল মামলাটি এখনও বিচারাধীন। আজ আদালত নির্দেশ দিয়েছে, দশমী থেকে কয়েকদিন দুর্গা প্রতিমা নিরঞ্জন সারতে হলে রাত ১২ টার মধ্যে ঘাটে প্রতিমা নিয়ে পৌঁছে যেতে হবে। একাদশীর দিন অর্থাৎ মহরমের দিনও দুর্গাপ্রতিমা নিরঞ্জন করা যাবে। তবে এদিন প্রতিমা ও তাজিয়া নিয়ে নির্দিষ্ট করা আলাদা আলাদা রুট দিয়েই শোভাযাত্রা করতে হবে। আর এই শোভাযাত্রাগুলিতে যাতে আইন শৃঙ্খলা বজায় থাকে তার জন্য যথোপযুক্ত পুলিশি ব্যবস্থাও রাখতে হবে বলে আজ নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। পাশাপাশি রাজ্য সরকারের বিসর্জন নির্দেশিকা খারিজ করে দিল আদালত।
বিশদ

21st  September, 2017
পাহাড় থেকে গুরুংদের বিচ্ছিন্ন করতে পদক্ষেপ মমতার
জিটিএতে নয়া প্রশাসন, মাথায় বিনয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পাহাড়ের স্বঘোষিত ‘মসিহা’ বিমল গুরুং অ্যান্ড কোম্পানিকে আরও কোণঠাসা করতে পদক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কার্যত অচল হয়ে থাকা গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশন (জিটিএ)-কে সচল করতে বুধবার ‘বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেটরস’ বা প্রশাসক পর্ষদ গঠন করলেন তিনি। এদিন বিকালে নবান্নে সাংবাদিক সম্মেলন করে ওই পর্ষদের আনুষ্ঠানিক ঘোষণাও করেন তিনি।
বিশদ

21st  September, 2017

Pages: 12345

একনজরে
চণ্ডীগড়, ২১ সেপ্টেম্বর: তদন্ত যত এগচ্ছে, ততই প্রকাশ্যে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। আদালতের নির্দেশে ডেরা সাচা সৌদার সম্পত্তির হিসাব করতে গিয়ে চোখ কপালে উঠেছে তদন্তকারীদের। ...

দীপ্তিমান মুখোপাধ্যায়, কলকাতা: কোথাও জ্বলে উঠেছে আলো। কোথাও চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কোথাও আবার উদ্বোধনে দু’দিন দেরি থাকলেও প্রায় সম্পূর্ণ মণ্ডপ ও আলোকসজ্জা। লেকটাউন থেকে ...

 মুম্বই, ২১ সেপ্টেম্বর (পিটিআই): টাটা সন্স-এর গায়ে এবার প্রাইভেট স্ট্যাম্প। বহিষ্কৃত চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির বিরোধিতা সত্ত্বেও প্রাইভেট লিমিটেড কোম্পানি হওয়ার জন্য বৃহস্পতিবার শেয়ার হোল্ডারদের সম্মতি ...

 বিএনএ, কোচবিহার: কোচবিহার শহরের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের একাংশ পানীয় জলের সংকট মেটানোর দাবিতে বৃহস্পতিবার পুরসভার সামনে বিক্ষোভ দেখায়। তাদের দাবি ওয়ার্ডের বিভিন্ন জায়গায় জল পর্যাপ্ত পাওয়া যাচ্ছে না। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধুলাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে কর্মস্থলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৯: পাঞ্জাবের শহর কর্তারপুরে প্রয়াত গুরু নানক
১৭৯১: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের জন্ম
১৮৮৮: ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিন প্রথম প্রকাশিত
১৯৩৯: প্রথম এভারেস্ট জয়ী মহিলা জুনকো তাবেইয়ের জন্ম
১৯৬৫: শেষ হল ভারত-পাকিস্তান যুদ্ধ। রাষ্ট্রসংঘের আহ্বানে সাড়া দিয়ে দু’দেশ যুদ্ধ বিরতি ঘোষণা করল
১৯৭০: লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৮০: ইরান আক্রমণ করল ইরাক
১৯৯৫: নাগারকোভিল স্কুলে বোমা ফেলল শ্রীলঙ্কার বায়ুসেনা। মৃত্যু হয় ৩৪টি শিশুর। যাদের মধ্যে বেশিরভাগই তামিল
২০১১: ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৫৩.৭০ টাকা ৬৫.৩৮ টাকা
পাউন্ড ৮৫.৬৮ টাকা ৮৮.৫৯ টাকা
ইউরো ৭৫.৩৩ টাকা ৭৭.৯৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৯৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আশ্বিন, ২২ সেপ্টেম্বর, শুক্রবার, দ্বিতীয়া, নক্ষত্র-চিত্রা দং ৪৭/৫২ রাত্রি ঘ ১২/৩৮, সূ উ ৫/২৮/৫০, অ ৫/৩০/১০, অমৃতযোগ দিবা ঘ ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ঘ ৬/১৯ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৩/৫২ গতে উদয়াবধি, বারবেলা ঘ ৮/২৯ গতে ১১/৩০ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৩০ গতে ১০/০ মধ্যে।
৫ আশ্বিন, ২২ সেপ্টেম্বর, শুক্রবার, দ্বিতীয়া, চিত্রানক্ষত্র, সূ উ ৫/২৭/২৪, অ ৫/৩১/২৪, অমৃতযোগ দিবা ঘ ৬/১৫/৪০ মধ্যে ও ৭/৩/৫৬-৯/২৮/৪৪ মধ্যে ও ১১/৫৩/৩২-২/৪৬/৩৬ মধ্যে ও ৩/৩৪/৫২-৫/১১/২৪ মধ্যে। রাত্রি ঘ ৬/১৭/৩৯-৯/২৩/২৫ মধ্যে ও ১১/৪২/৩৭-২/৪৮/১৩ মধ্যে ও ৩/৩৪/৩৭-৫/২৭/৪২ মধ্যে, বারবেলা ৮/২৮/২৪-৯/৫৮/৫৪, কালবেলা ৯/৫৮/৫৪-১১/২৯/২৪, কালরাত্রি ৮/৩০/২৪-৯/৫৯/৫৪ মধ্যে।
১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
থানের ভিওয়ান্ডিতে একটি আবাসনে আগুন

11:47:10 AM

আজ মুক্তি tap here

ইয়েতি অভিযান: সৃজিত মুখোপাধ্যায় ...বিশদ

11:37:01 AM

রাজস্থানের ঝালওয়ারে ২৭ নম্বর জাতীয় সড়কে স্কুলবাস দুর্ঘটনা, জখম ১২ পড়ুয়া

11:03:14 AM

ছত্তিশগড়ের বীজপুরে সড়ক দুর্ঘটনায় জখম ১৪ জন

10:56:00 AM

শহরে ট্রাফিকের হাল tap here
আজ, শুক্রবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের ...বিশদ

10:17:37 AM

বেঙ্গালুরুতে অপহৃত ইনকাম ট্যাক্স অফিসারের ছেলের মৃতদেহ উদ্ধার, গ্রেপ্তার ৬ অভিযুক্ত

10:15:00 AM

রায়ান ইন্টারন্যাশানাল স্কুলে ছাত্র খুন: জিজ্ঞাসাবাদের জন্য স্কুলের কর্ণধারকে তলব করল গুরুগ্রাম পুলিশ

10:12:00 AM