Bartaman Patrika
রাজ্য
 

সাম্প্রদায়িকতার প্রতিবাদে বিধানসভায় গৃহীত হল তৃণমূল এবং বাম-কংগ্রেসের যুক্ত প্রস্তাব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গ সহ গোটা দেশে সাম্প্রদায়িক রাজনীতির প্রতিবাদ করে বিধানসভায় বৃহস্পতিবার দুটি পৃথক প্রস্তাব এনেছিল শাসকদল তৃণমূল কংগ্রেস ও বিরোধী বাম-কংগ্রেস। দুটি প্রস্তাবেই নাম উল্লেখ না থাকলেও আক্রমণের লক্ষ্য ছিল কেন্দ্রের শাসকদল বিজেপি। আলাদাভাবে এলেও আলোচনার শেষে দুটি প্রস্তাব যুক্ত করে বিধানসভায় গৃহীত হয়েছে বলে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন। যুক্ত (কম্পোজিট) প্রস্তাবটি পাঠানো হবে দিল্লিতে।
এতে খুশি হয়েছে সরকার ও বিরোধীপক্ষ উভয়েই। একটি প্রস্তাব যে দরকার, তা আলোচনার সময় উল্লেখ করেন পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, বিরোধী দলনেতা আব্দুল মান্নান ও বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। বিরোধী দলনেতা একটাই প্রস্তাবই গ্রহণ করার পক্ষে সওয়াল করে বলেন, নিজেদের মধ্যে বিভেদ হলে ধর্মান্ধ শক্তি উৎসাহিত হবে। আব্দুল মান্নান বিধানসভার লবিতেও সাংবাদিকদের বলেন, সরকারের সঙ্গে মতপার্থক্য আছে অনেক ব্যাপারে। সেটা থাকবে। তবে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মূল ভাবনা সবারই এক। সুজনবাবুও বিধানসভায় বলেন, একটি প্রস্তাবই হওয়া উচিত। পার্থবাবু বলেন, সবাই মিলে একটি প্রস্তাব এ঩লেই ভালো হত। আপনাদের প্রস্তাবের লেখা কিছুটা বেশি ছিল- এই তো পার্থক্য।
কংগ্রেস ও বাম যৌথভাবে যে প্রস্তাবটি আনে, তাতে লোকসভা ভোটের পর সাম্প্রদায়িকতার সঙ্গে প্রাদেশিকতার বিষ ছড়ানোর উল্লেখ করা হয়েছে। সাম্প্রতিক সময়ে রাজ্যে আরএসএস-এর শাখা বৃদ্ধি পেয়েছে ও সাম্প্রদায়িক শক্তি প্রশয় পাচ্ছে বলে উল্লেখ থাকায় তাও সরকার পক্ষের আপত্তির কারণ ছিল। এখন যুক্ত প্রস্তাবে এগুলি থাকবে কি না, সেটা এদিন চূড়ান্ত হয়নি। সুজনবাবু প্রস্তাবের উপর সংশোধনী এনে রাজ্য সরকারও এর জন্য দায়ী, এটা যুক্ত করতে চাইলেও তা গ্রহণ করা হয়নি।
প্রস্তাবের উপর আলোচনায় শাসকদল তৃণমূল ও বিরোধী বাম ও কংগ্রেসের বক্তরা একযোগে কেন্দ্রের শাসকদলের সাম্প্রদায়িক রাজনীতির কড়া সমালোচনা করেন। জয় শ্রীরামকে রাজনৈতিক স্লোগান হিসেবে ব্যবহার করার তীব্র নিন্দা করেন শাসক ও বিরোধী দলের বিধায়করা। তবে আলোচনার সময় কিছুটা চাপানউতোর হয়েছে। বক্তার তালিকায় পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ছিলেন না। কিন্তু আলোচনার মাঝে উঠে দাঁড়িয়ে তিনি মন্তব্য করলে, বাম বিধায়করা হইচই করেন। সুব্রতবাবু যে লোকসভা ভোটে হেরে গিয়েছেন, সেটাও বলেন তাঁরা। পরে বক্তব্য রাখতে উঠে এর জবাব দেন পরিষদীয় মন্ত্রী। তিনি বামেদের উদ্দেশে বলেন, সুব্রতবাবু হেরেছেন। কিন্তু আপনারা ৩৯টি আসনে কেন জামানত হারালেন, সেটা বিশ্লেষণ করেছেন কি?
প্রস্তাবের উপর পার্থবাবু ছাড়াও পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম, কারিগরি প্রশিক্ষণ মন্ত্রী পূর্ণেন্দু বসু বক্তব্য রাখেন। তিন পক্ষের তীব্র আক্রমণের পাল্টা জবাব দেওয়ার জন্য ছিলেন বিজেপির পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা। তিনি অভিযোগ করেন, রাজ্যে সাম্প্রদায়িকতার বীজ বপন করেছে তৃণমূল সরকার। তাদের বিভিন্ন সিদ্ধান্তর জন্য সাম্প্রদায়িকতা ছড়াচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সবার উন্নয়নের কথা বলছেন। তিনি বলছেন, ‘সবকা সাথ, সবকা বিকাশ’। কয়েকটি রাজ্যে গণপিটুনির তীব্র নিন্দাও করেছেন প্রধানমন্ত্রী।
পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, বিজেপি রাজ্যের যে ১৮টি আসন জিতেছে, সেখানে সাম্প্রদায়িকতার বিষ বেশি ছড়াচ্ছে। ফিরহাদ হাকিম বলেন, কে হিন্দু কে মুসলিম, মানুষের মধ্যে ভাগাভাগি আমাদের ঐতিহ্য নয়। মৌলবাদীরা দেশ ভাঙার চক্রান্ত করছে। তিনি নিজে যে কালীপুজো, দুর্গাপুজোর সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত, সেটাও উল্লেখ করেন মন্ত্রী। জয় শ্রীরাম বা আল্লা হো আকবর বলা অন্যায় নয়। তবে তা ধর্মীয় স্থানে বলা উচিত। কাউকে অপমান করার জন্য বলা উচিত নয়। পূর্ণেন্দুবাবু বলেন, জয় শ্রীরাম বলা যে বাংলার সংস্কৃতি নয়, সেটা একদম ঠিক বলেছেন অমর্ত্য সেন। আমাদের সংস্কৃতি বহুত্ববাদী। সুজনবাবু বলেন, জয় শ্রীরাম জয় বাংলা স্লোগান শপথ গ্রহণের সময় বলে সংসদকে কলুষিত করা হচ্ছে। আব্দুল মান্নান বলেন, ধর্মীয় স্লোগান অন্য সম্প্রদায়ের মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি করার জন্য বলা হচ্ছে।
12th  July, 2019
প্রয়াত অভিনেতা স্বরূপ দত্ত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত হলেন স্বর্ণযুগের অভিনেতা স্বরূপ দত্ত। বুধবার সকাল ৬টা ১০ মিনিটে শহরের এক বেসরকারি হাসপাতালে তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৭৮ বছর। গত চারদিন মাথায় চোট নিয়ে তিনি ওই হাসপাতালেই ভর্তি ছিলেন। তাঁর মৃত্যতে টলিপাড়ায় গভীর শোকের ছায়া নেমে আসে।
বিশদ

  ফি বছর মন্ত্রী-বিধায়কদের ভাতা বাড়লে
অঙ্গনওয়াড়ি কর্মীদের নয় কেন: বিমান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাজারে জিনিসপত্রের দামের যুক্তি দেখিয়ে মন্ত্রী-বিধায়কদের বেতন-ভাতা ফি বছর বাড়াচ্ছেন মা-মাটি-মানুষের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ বাংলাজুড়ে যেসব অঙ্গনওয়াড়ি কর্মী তথা মা-বোনেরা লাখ লাখ প্রসূতি ও শিশুর স্বাস্থ্যের দিকে বছরভর নজর রাখেন, তাঁদের আর্থিক দুর্দশা কাটানোর ব্যাপারে কোনও ভ্রুক্ষেপ নেই তাঁর।
বিশদ

সীমান্তে বাড়ছে গোরু পাচারকারীদের দাপট
রাজ্য পুলিসের সঙ্গে যৌথ অভিযান চেয়ে
নবান্নে ডিজির সঙ্গে বৈঠকে বিএসএফ কর্তা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সীমান্তে বাড়ছে গোরু পাচার। তা রুখতে গিয়ে বিএসএফের সঙ্গে গোরু পাচারকারীদের গুলির লড়াই ঘটেই চলেছে। গত কয়েকদিনে বিএসএফের সঙ্গে গোরু পাচারকারীদের লড়াইয়ে অন্তত ৫০ রাউন্ডের কাছাকাছি গুলি চলেছে।
বিশদ

বানভাসি উত্তরবঙ্গ থেকে ২১শের সভায়
আসবেন কত মানুষ, দুশ্চিন্তায় তৃণমূল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বানভাসি উত্তরবঙ্গ থেকে দলীয় কর্মী-সমর্থকদের একুশের জুলাইয়ের সভায় আসা নিয়ে দুঃশ্চিন্তায় তৃণমূল। বুধবার এই আশঙ্কার কথা জানালেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের শ্রমিক নেতা শোভনদেব চট্টোপাধ্যায়। তবে, রাজ্যের বাকি অংশের জমায়েত অতীতের রেকর্ডকে ছাপিয়ে যাবে বলেই দাবি তাঁর।
বিশদ

  দক্ষিণবঙ্গে আপাতত ভালো বৃষ্টির খবর নেই, উত্তরে বর্ষণ কমায় স্বস্তি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দক্ষিণবঙ্গের দহনজ্বালা মেটার কোনও আশাই দেখা যাচ্ছে না আপাতত। আবহাওয়াবিদরা শোনাতে পারছেন না কোনও আশার কথা। ফলে একইরকম ভ্যাপসা গরম, বিকেল ও সন্ধ্যার দিকে মেঘলা আকাশ, কোথাও কোথাও এক-দু’পশলা বৃষ্টি— এটাই আজ ও কালের আবহাওয়ার পূর্বাভাস দক্ষিণবঙ্গের জেলাগুলির জন্য।
বিশদ

  বিজেপি-তৃণমূল নিয়ে বিতর্কিত মন্তব্য কেন,
তন্ময়ের কৈফিয়ত চেয়ে জেলাকে নির্দেশ সূর্যর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজনীতি ও অস্পৃশ্যতা সম্পূর্ণ ভিন্ন বিষয় এবং এই দুইয়ের অবস্থানও ভিন্ন—মূলত এই যুক্তিতে গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত মানুষকে রক্ষা করতে প্রয়োজনে তৃণমূলের পাশে দাঁড়ানোর পক্ষে সম্প্রতি সওয়াল করে দলের অন্দরে ব্যাপক বিভ্রান্তি তৈরি করেছেন সিপিএমের বিধায়ক তন্ময় ভট্টাচার্য।
বিশদ

পাশকুঁড়া স্টেশনে একটি ওভারব্রিজ চান এমপি দেব
পশ্চিমবঙ্গে ৮৭টি ওভারব্রিজ তৈরি
করবে রেল, লোকসভায় আশ্বাস মন্ত্রীর

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৭ জুলাই: দুর্ঘটনা আটকাতে রাজ্যের পাশকুঁড়া স্টেশনে একটি রেল ওভারব্রিজের (আরওবি) দাবি করলেন তৃণমূল কংগ্রেস এমপি অভিনেতা দীপক অধিকারী (দেব)। আজ লোকসভার প্রশ্নোত্তর পর্বে তিনি বলেন, ‘পাশকুঁড়া রাজ্যের রেলওয়ে স্টেশনগুলির মধ্যে অন্যতম ব্যস্ত একটি স্টেশন।
বিশদ

কৃষকবন্ধু প্রকল্পকে হাতিয়ার করে
ধান বিক্রিতে ফড়েদের
আটকাতে চাইছে খাদ্য দপ্তর

 কৌশিক ঘোষ, কলকাতা: সরকারের কাছে ধান বিক্রির প্রক্রিয়ায় ফড়েদের আটকাতে ‘কৃষকবন্ধু’ প্রকল্পটিকে ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য খাদ্য দপ্তর। আগামী অক্টোবর মাস থেকে শুরু হতে চলা নতুন খরিফ মরশুমে এই ব্যবস্থা চালু করতে চাইছে দপ্তর।
বিশদ

  বরাদ্দ অর্থ নির্দিষ্ট অর্থবর্ষেই খরচ করতে হবে,
প্রকল্প ব্যয়ের হিসেব রাখতে চালু দুটি মডিউল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিভিন্ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ নির্দিষ্ট অর্থবর্ষেই খরচ করতে হবে। পড়ে থাকা টাকা পরের বছর খরচ করা যাবে না বলে অর্থ দপ্তর থেকে নির্দেশিকা জারি করা হয়েছে। সেই সঙ্গে নির্দেশে বলা হয়েছে, কোন প্রকল্পের টাকা পড়ে আছে, কত টাকা পড়ে আছে, তার বিস্তারিত রিপোর্ট পাঠাতে হবে।
বিশদ

কেন্দ্রীয় প্রকল্পের কাটমানি উদ্ধারে
আজ রাজ্যজুড়ে বিক্ষোভে বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় প্রকল্পগুলি থেকে তৃণমূলের নেতাদের নেওয়া কাটমানি উদ্ধারে আজ, বৃহস্পতিবার রাজ্যজুড়ে বিডিও-এসডিও-পুরসভায় বিক্ষোভ-অবস্থান করবে বিজেপি। কোচবিহার থেকে ক্যানিং-সর্বত্র সাধারণ মানুষের থেকে তোলা কাটমানি আদায়ে এবার আদাজল খেয়ে নামছে গেরুয়া শিবির।
বিশদ

রাষ্ট্রীয় স্বাস্থ্য বিমা যোজনা বন্ধ, কেন্দ্রীয় অনুদান স্থগিত
রাজ্যে সঙ্কটে প্রায় ১৩০০
রোগী সহায়কের চাকরি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের দেড়শো হাসপাতালে কর্মরত প্রায় ১৩০০ রোগী সহায়কের চাকরি সঙ্কটের মুখে। তাঁরা এতদিন জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় রাষ্ট্রীয় স্বাস্থ্য বিমা যোজনা প্রকল্পের (আরএসবিওয়াই) অধীনে কর্মরত ছিলেন। অন্যান্য রাজ্যে কেন্দ্রীয় সরকারি বিমা প্রকল্প ‘আয়ুষ্মান ভারত’ এবং এ রাজ্যে ‘স্বাস্থ্যসাথী’ প্রকল্প চালু হওয়ার পর আরএসবিওয়াই প্রকল্প উঠে গিয়েছে।
বিশদ

রাজীব কুমারের আইনজীবী বললেন আদালতে
সারদা: বাছাই করে রাজ্যের পুলিস
কর্তাদের তলব করছে সিবিআই

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সারদা তথা চিটফান্ড মামলার তদন্তে এক টাকাও উদ্ধার করতে পারেনি সিবিআই। অথচ, তারাই রাজ্য সরকার গঠিত বিশেষ তদন্তকারী বাহিনীর বাছাই করা কয়েকজন সদস্যকে জেরা করতে চাইছে।
বিশদ

  আজ মোদির বাসভবনে প্রাতঃরাশ বৈঠকে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব হবেন বাংলার ৩ বিজেপি এমপি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৭ জুলাই: রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে অভিযোগ জানাবেন বাংলার বিজেপি এমপিরা। আগামীকাল, বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর বাসভবনে নরেন্দ্র মোদির সঙ্গে প্রাতঃরাশ বৈঠক করবেন বঙ্গ বিজেপির তিনজন সংসদ সদস্য।
বিশদ

সরকারি জমি হাতবদল, নবান্ন ব্যবস্থা
নিল ভূমি আধিকারিকদের বিরুদ্ধে

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: সরকারি জমি হস্তান্তরের অভিযোগে ৫-৭ জন বিএলএলআরও এবং রেভিনিউ অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নিল ভূমি রাজস্ব দপ্তর। জমি দুর্নীতি নিয়ে নবান্নে বেশ কিছু অভিযোগ আসে। বহু জায়গাতেই সরকারি জমি হাতবদল হয়ে গিয়েছে বলে অভিযোগ করা হয় গ্রিভান্স সেলে।
বিশদ

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ১৭ জুলাই (পিটিআই): উত্তরপ্রদেশে ব্যবসায়ী অপহরণের মামলায় সমাজবাদী পার্টি (সপা)’র প্রাক্তন এমপি আতিক আহমেদের বাড়িতে তল্লাশি চালালো সিবিআই। গতমাসে সুপ্রিম কোর্টের নির্দেশ আহমেদের বিরুদ্ধে অপহরণের মামলা রুজু করে তদন্তকারী সংস্থা। ...

 সুদেব দাস, আরামবাগ, বিএনএ: মঙ্গলবার গভীর রাতে আরামবাগের আরাণ্ডি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধানের বাড়িতে গুলি চালানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে বুধবার সকালে ওই পঞ্চায়েতের ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: কলকাতায় ঘোরার পর মন্দিরে পুজো দিয়ে বাড়ি ফেরার পথে কন্টেনারের পিছনে প্রাইভেট গাড়ির ধাক্কায় মৃত্যু হল ওড়িশার বাসিন্দা চার আরোহীর। বুধবার ভোরে দুর্ঘটনাটি ঘটেছে ৬ নম্বর জাতীয় সড়কে সাঁকরাইল থানার ধূলাগড়ে। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০৯: কবি বিষ্ণু দের জন্ম
১৯১৮: দক্ষিণ আফ্রিকার বর্ণবিদ্বেষী আন্দোলনের নেতা তথা সে দেশের প্রেসিডেন্ট নেলসন ম্যান্ডেলার জন্ম
১৯২৭:সঙ্গীতশিল্পী মেহেদি হাসানের জন্ম
১৯৪৯: ক্রিকেটার ডেনিস লিলির জন্ম
১৯৮২: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জন্ম,
২০১২: অভিনেতা রাজেশ খান্নার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯০ টাকা ৬৯.৫৯ টাকা
পাউন্ড ৮৩.৮৬ টাকা ৮৬.৯৯ টাকা
ইউরো ৭৫.৫৪ টাকা ৭৮.৬৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,০৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,২৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৭৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া অহোরাত্র। শ্রবণা ৫১/১১ রাত্রি ১/৩৪। সূ উ ৫/৫/৩৯, অ ৬/১৯/৫৪, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ২/৫৬ মধ্যে, বারবেলা ৩/১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪০ গতে ১/৩ মধ্যে।
১ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৫৯/৪৩/২৬ শেষরাত্রি ৪/৫৮/১০। শ্রবণানক্ষত্র ৪৮/২৭/৩৪ রাত্রি ১২/২৭/৫০, সূ উ ৫/৪/৪৮, অ ৬/২২/১৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৮ গতে ৩/০ মধ্যে, বারবেলা ৪/৪২/৩২ গতে ৬/২২/১৩ মধ্যে, কালবেলা ৩/২/৫২ গতে ৪/৪২/৩২ মধ্যে, কালরাত্রি ১১/৪৩/৩১ গতে ১/৩/৫০ মধ্যে।
১৪ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ওয়েস্ট ইন্ডিজ সফর: আগামীকাল ভারতীয় দল ঘোষণা হচ্ছে না 
ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন আগামীকাল হচ্ছে না। শুক্রবার ...বিশদ

08:00:46 PM

  আজ হল না কর্ণাটকে আস্থাভোট
কর্ণাটকে আস্থাভোট না হয়েই আজ বিধানসভা মুলতুবি হয়ে যায়। এর ...বিশদ

06:41:29 PM

হাওড়া স্টেশনে আগুন
হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে আগুন লাগার ঘটনা ঘটল। টিকিট কাউন্টারের ...বিশদ

06:09:01 PM

তীব্র গরমে পূর্বস্থলীর ১১জন ছাত্রছাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি
বৃহস্পতিবার তীব্র গরমে পূর্বস্থলী থানার মাজিদা গণবিদ্যাপীঠ স্কুলে ...বিশদ

05:54:53 PM

 কেতুগ্রামে তৃণমূল বিজেপি সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ
কেতুগ্রাম ১ ব্লকের কাঁদরায় বিজেপির ডেপুটেশনকে ঘিরে ধুন্ধুমার। ব্যাপক বোমাবাজিতে ...বিশদ

05:44:44 PM

শিলিগুড়ির পুলিশ কমিশনারের পদ থেকে সরানো হল ভরতলাল মিনাকে

05:17:51 PM