Bartaman Patrika
রাজ্য
 

বেনজির কোপ কমিশনের
প্রচার শেষ আজই, অপসারিত রাজ্য স্বরাষ্ট্র সচিব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আইনশৃঙ্খলার দোহাই দিয়ে নজিরবিহীনভাবে এরাজ্যে নির্বাচনী প্রচারের সময় ২৪ ঘণ্টা কমিয়ে দিল কেন্দ্রীয় নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত সপ্তম দফার ন’টি লোকসভা কেন্দ্রে প্রচার করা যাবে। সেইসঙ্গে অপসারণ করা হল রাজ্যের স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্যকে। তিনি গত সোমবার কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবকে চিঠি লিখেছিলেন। সেই চিঠিকে ভালোভাবে নেয়নি কমিশন। তাই তাঁকে অপসারণ করা হল। মুখ্যসচিব মলয় দে এখন থেকে স্বরাষ্ট্রসচিবের দায়িত্ব পালন করবেন। সেই সঙ্গে বাংলা থেকে সরিয়ে দেওয়া হল এডিজি সিআইডি রাজীব কুমারকে। তাঁকে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রকে যোগ দিতে হবে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিল্লিতে নির্বাচন সদন থেকে সাংবাদিক বৈঠক করে এই নজিরবিহীন নির্দেশের কথা জানিয়ে দেন ডেপুটি নির্বাচন কমিশনার সুদীপ জৈন।
মঙ্গলবার অমিত শাহর রোড শো ঘিরে উত্তর কলকাতা রণক্ষেত্র হয়ে উঠেছিল। বিদ্যাসাগর কলেজে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভেঙে দেওয়া হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে দেশজুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিজেপি এবং তৃণমূলের পক্ষ থেকে একে অপরের বিরুদ্ধে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ জানানো হয়। বুধবার সকাল সাড়ে ১১টায় জরুরি ভিডিও কনফারেন্স করেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। সেখানে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের কাছে রাজ্যের পরিস্থিতি সম্পর্কে জানতে চান এবং রাজ্যের হিংসা নিয়ে কড়া ভাষায় উষ্মাপ্রকাশ করেন। সেই ভিডিও কনফারেন্সে বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক ও বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবেও ছিলেন। তাঁদের কাছ থেকেও আলাদা রিপোর্ট চাওয়া হয়। দুই পর্যবেক্ষকের কাছ থেকে রিপোর্ট নিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জরুরি সাংবাদিক বৈঠক করে নজিরবিহীন সিদ্ধান্তের কথা জানিয়ে দেয় কমিশন।
কেন্দ্রীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, পশ্চিমবঙ্গে ভোটকে ঘিরে হাঙ্গামা ও হিংসার ঘটনা ঘটছে বলে কমিশনের নজরে এসেছে। পর্যবেক্ষকরা যে রিপোর্ট দিয়েছেন, তাতে বলা হয়েছে, জেলায় জেলায় প্রার্থীদের প্রচারে অসহযোগিতা করছে জেলা প্রশাসন। সবার ক্ষেত্রে সমান প্রচারের সুযোগ দেওয়া হচ্ছে না। সবার প্রচারের ক্ষেত্রে অবাধ পরিবেশ ছিল না। জেলা প্রশাসন ও পুলিস সহযোগিতা করছে না। উপর থেকে দেখে সবকিছু ঠিক মনে হলেও মানুষের মনে যে আতঙ্ক রয়েছে, তা তাঁদের সঙ্গে কথা বললেই বোঝা যাচ্ছে। তৃণমূলের প্রবীণ নেতারা বলছেন, ভোটের পরে যখন কেন্দ্রীয় বাহিনী থাকবে না, তখন আমরাই থাকব। এই ধরনের কথা আধিকারিক ও ভোটারদের প্রতি ‘চিলিং মেসেজ’ বলে মনে করছে কমিশন। ভোটের প্রচারে যে হিংসার ঘটনা ঘটছে, তাতে বিদ্বেষের পরিবেশ তৈরি হচ্ছে। ভোটারদের নিরাপত্তাই হল নির্বাচন কমিশনের প্রধান লক্ষ্য। সেকারণেই পর্যাপ্ত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করতে হয়েছে পশ্চিমবঙ্গে।
নির্দেশে বলা হয়েছে, ভারতীয় সংবিধানের ৩২৪ ধারায় অবাধ ও নিরপেক্ষ ভোটগ্রহণের দায়িত্ব ন্যস্ত রয়েছে রাষ্ট্রপতি, উপ রাষ্ট্রপতি ও নির্বাচন কমিশনের উপর। নিরপেক্ষ ভোটগ্রহণের জন্য প্রয়োজন উপযুক্ত শান্তিপূর্ণ পরিবেশ। এ বিষয়ে সুপ্রিম কোর্টের রায় রয়েছে। তা কমিশনের নির্দেশিকায় বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। কোথাও ভোট প্রক্রিয়ায় আইনশৃঙ্খলার অবনতি হলে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বা এক্তিয়ার কমিশনের রয়েছে বলে ফুলবেঞ্চের স্বাক্ষরিত নির্দেশিকায় বলা হয়েছে। আরও বলা হয়েছে, গণতন্ত্রকে শক্তিশালী করতে সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ ভোট করার ক্ষমতা রয়েছে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের। সে কারণেই সপ্তম দফার ভোটে প্রচারের সময় কমিয়ে আজ বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত করা হল। উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রচারের সময়সীমা ছিল। নির্বাচন কমিশনের এই নির্দেশিকায় বলা হয়েছে, আজ বৃহস্পতিবার রাত ১০টার পর কোনওভাবেই ভোটের প্রচার চালানো যাবে না। এমনকী কোনও আমোদপ্রমোদ বা গানবাজনার অনুষ্ঠান করার মাধ্যমে ভোটের দিকে তাকিয়ে লোকজন জড়ো করাও যাবে না। এই সব লোকসভা কেন্দ্রের মধ্যে হোটেল, দোকান সহ কোনও জায়গায় মদ বিক্রির উপরও নিষেধাজ্ঞা জারি হয়েছে।
16th  May, 2019
মুখ্যমন্ত্রী পদে ইস্তফার ইচ্ছা
মমতার, নাকচ দলের
গুরুত্ব কমল অভিষেকের, মন্ত্রিত্বে ফিরছেন সুব্রত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রীর পদ ছেড়ে দিতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের বৈঠকে সেই ইচ্ছার কথা জানাতেই বেঁকে বসেন সতীর্থরা। দলের বাকিদের সঙ্গে টানাপোড়েনের পর শেষ পর্যন্ত দলের সিদ্ধান্ত মেনে নিয়ে স্বপদে থেকে গেলেন তৃণমূল নেত্রী। শনিবার কালীঘাটে লোকসভা নির্বাচনে দলের জয়ী ও পরাজিত প্রার্থী এবং শীর্ষ নেতৃত্বকে নিয়ে বৈঠকে বসেছিলেন মমতা।
বিশদ

বাংলায় সংগঠন সামলাতে কেন্দ্রীয় মন্ত্রী করা হচ্ছে না দিলীপ ঘোষকে, বাকি ১৭ এমপি’কে নিয়ে জল্পনা

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৫ মে: লোকসভা ভোটে রাজ্যে বিজেপির অভূতপূর্ব সাফল্যের কাণ্ডারি দিলীপ ঘোষ কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন না। মূলত রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (আরএসএস) সুপারিশ মেনে মেদিনীপুরের এই এমপি’কে আপাতত দলের কাজের জন্য রেখে দেওয়া হচ্ছে।
বিশদ

  লোকসভায় ভালো ফলের পর ডিএ নিয়ে
আন্দোলনে যাচ্ছে বিজেপির কর্মী সংগঠন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনে ভালো ফল করার পর রাজ্য সরকারি কর্মীদের দাবি দাওয়া নিয়ে সক্রিয় হয়ে রাস্তায় নামতে চলেছে বিজেপি প্রভাবিত কর্মী সংগঠন। আগামী মঙ্গলবার নিউ সেক্রেটারিয়েটের সামনে বিক্ষোভ কর্মসূচি নিয়েছে এনএফআইটিইউ অনুমোদিত রাজ্য সরকারি কর্মচারী পরিষদ।
বিশদ

আইনশৃঙ্খলা রাজ্যের ব্যাপার, ভোট
পরবর্তী হিংসা নিয়ে বলল কমিশন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট গণনার পর রাজ্যের বিভিন্ন জায়গায় গোলমাল শুরু হয়েছে। পার্টি অফিস ভাঙচুর থেকে খুনের ঘটনাও ঘটছে। অথচ নির্বাচন কমিশন জানিয়ে দিল, আইনশৃঙ্খলা দেখার দায়িত্ব রাজ্য সরকারের।
বিশদ

রাজ্যে বিজেপির বড় জয় আসতেই কলেজ-বিশ্ববিদ্যালয়ে প্রভাব বাড়াতে সক্রিয় এবিভিপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলার শিক্ষাঙ্গনে এবার গেরুয়া শিবিরের প্রভাব বিস্তারের ইঙ্গিত মিলল। পাশাপাশি দীর্ঘ আড়াই বছর ধরে আটকে থাকা কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ নির্বাচন প্রক্রিয়াকে দ্রুত সেরে ফেলার দাবি উঠল। লোকসভা নির্বাচনে ১৮টি আসন জিতে শাসক তৃণমূল কংগ্রেসকে রীতিমতো চাপে ফেলে দিয়েছে বিজেপি।
বিশদ

সংখ্যালঘু প্রধান এলাকায় ২৩টি কেন্দ্রে এগিয়ে বিজেপি
বিধানসভা কেন্দ্রের ভোটের নিরিখে
পিছিয়ে তৃণমূলের ৮৮ জন বিধায়ক

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: এবারের লোকসভা ভোটে রাজ্যের ১৯ জন মন্ত্রী সহ ৮৮ জন তৃণমূল বিধায়ক তাঁদের বিধানসভা কেন্দ্রে পিছিয়ে পড়েছেন। সংখ্যালঘু প্রধান এলাকায় গত বিধানসভা নির্বাচনে তৃণমূল ৮৫টি আসন পেয়েছিল। এবারের ভোটে সেই সব এলাকায় রাজ্যের শাসকদল এগিয়ে রয়েছে ৯৩টিতে।
বিশদ

সন্ধ্যায় শহরে কালবৈশাখী
মৌসুমি বায়ু এগচ্ছে, তবে
রাজ্যে বর্ষা আসতে কিছু দেরি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেশ কিছুদিন আটকে থাকার পর দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু ফের সক্রিয় হয়েছে। তবে এবার কিছুটা দেরিতে দেশের মূল ভূখণ্ডে বর্ষা ঢোকার যে পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দপ্তর, তার কোনও পরিবর্তন করা হয়নি।
বিশদ

বিশেষভাবে সক্ষম নিট পরীক্ষার্থীদের
ভোগান্তি হচ্ছে ফি বছর, অভিযোগ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় ন্যায় ও ক্ষমতায়ন মন্ত্রকের সুস্পষ্ট নির্দেশ থাকা সত্ত্বেও, বিশেষভাবে সক্ষম পরীক্ষার্থীদের ফি বছর শারীরিক সমস্যার প্রমাণ দিয়ে যেতে হচ্ছে। যা তাঁদের কাছে অসম্মানের, একইসঙ্গে সরকারি আদেশনামারও বিরোধী।
বিশদ

ই-পিওএস যন্ত্র চালুর আগে তাদের
কমিশন বৃদ্ধির দাবি রেশন ডিলারদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট পর্ব শেষ হওয়ার পর রেশন দোকানে ইলেকট্রনিক পয়েন্ট অব সেলস (ই-পিওএস) যন্ত্র চালু করা নিয়ে টানাপোড়েন শুরু হয়েছে। রেশন ডিলারদের সংগঠন দাবি করেছে, তাদের কমিশন কুইন্টাল প্রতি আড়াইশো টাকা না করা হলে, ওই যন্ত্র চালু করা হবে না।
বিশদ

চাকদহ-শিমুরালিতে রেল-সড়ক অবরোধ
বাড়ি থেকে ফোন করে ডেকে গুলি করে খুন
যুবককে, দেহ নিয়ে চাপানউতোর দুই দলে

বিএনএ, বারাকপুর: বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন করা হল এক যুবককে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে চাকদহ থানার গৌরপাড়া তপোবন এলাকায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম সন্তু ঘোষ (২৩)। মৃত যুবককে নিয়ে তৃণমূল এবং বিজেপির মধ্যে চাপানউতোর তৈরি হয়।
বিশদ

পশ্চিমবঙ্গে হিংসা বাড়তে পারে, আশঙ্কা রূপার

 নয়াদিল্লি, ২৫ মে (এএনআই): লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপি ১৮টি আসন পেয়েছে। সেই জায়গায় দাঁড়িয়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে স্বভাবতই চাপে ফেলে দিয়েছে বিজেপি। এই অবস্থায় ভোট পরবর্তী হিংসা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।
বিশদ

তৈরি হতে পারে নয়া রুটও
আগামী মাস থেকেই শহরে আসতে
শুরু করবে পরিবেশবান্ধব বড় বাস

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মাসের শেষদিক থেকেই শহরে আসতে শুরু করবে আরও বেশি আসনের পরিবেশবান্ধব ইলেকট্রিক বড় বাস। পশ্চিমবঙ্গ পরিবহণ নিগম সূত্রের খবর, যে সংস্থা বাসগুলি তৈরি করছে, সেই সংস্থার কর্ণাটকের ফ্যাক্টরিতে গিয়ে আগামী মাসের প্রথম দিকে ‘প্রটোটাইপ বাস’ পরিদর্শন করবে নিগমের এক প্রতিনিধিদল।
বিশদ

জোট না হওয়াতেই এই বিপর্যয়,
মানছে বাম ও কংগ্রেসের একাংশ

 জয়ন্ত চৌধুরী, কলকাতা: জোট না হোক অন্তত আসন সমঝোতা করলে তারা দু’ পক্ষই লাভবান হতো। ভোটের ফল প্রকাশের পর এখন এভাবেই হাত কামড়াচ্ছেন বাম ও কংগ্রেস নেতৃত্বের একাংশ। তাঁরা ঐক্যবদ্ধ হলে ভোটের মেরুকরণ এতটা মসৃণ হতো না।
বিশদ

বিপর্যয়ের কারণ অনুসন্ধানে
আজ মমতার বৈঠক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটে দলের বিপর্যয়ের কারণ খুঁজতে আজ, শনিবার বিকেলে কালীঘাটে জরুরি বৈঠকে বসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে ডাকা হয়েছে নির্বাচনে জয়ী এবং পরাজিত দলের সব প্রার্থী, জেলা সভাপতি এবং দলীয় পর্যবেক্ষকদের। বিশদ

25th  May, 2019

Pages: 12345

একনজরে
অরূপ ভট্টাচার্য, চুঁচুড়া, বিএনএ: সিঙ্গুরের জমি আন্দোলনকে সামনে রেখে বামেদের এ রাজ্য থেকে উৎখাত করেছিল তৃণমূল। তারপরেই সিঙ্গুরের অনিচ্ছুক চাষিদের সরকারি সাহায্য দেওয়ার পাশাপাশি টাকাপয়সা ...

সংবাদদাতা, রামপুরহাট: লোকসভা ভোটের ফলাফলের রামপুরহাট পুরসভার ১৮টি ওয়ার্ডের মধ্যে ১৬টিতে তৃণমূলের পরাজয় হয়েছে। এমনকী, খোদ পুরসভার চেয়ারম্যানের ওয়ার্ডেই গোহারা হেরেছে শাসক দল। এই অবস্থায় চেয়ারম্যানের ইস্তফা দাবি করেছে বিজেপি।  ...

  প্যারিস, ২৫ মে: ফরাসি ওপেনে নোভাক ডকোভিচের সামনে ইতিহাস গড়ার হাতছানি। বিশ্বের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে একটানা চারটি গ্র্যান্ডস্ল্যাম জিতবেন এবার ফরাসি ওপেন চ্যাম্পিয়ন হলে। এই নিয়ে দ্বিতীয়বার। ২০১৬ সালে বছরের চারটি গ্র্যান্ডস্ল্যামই জিতেছিলেন এই সার্বিয়ান তারকা। ...

 জাকার্তা, ২৫ মে (এপি): ইন্দোনেশিয়ায় মাউন্ট অগুঙ্গ আগ্নেয়গিরিতে অগ্ন্যুত্পাতের জেরে বেশ কয়েক ঘণ্টা বালি বিমানবন্দরে বিমান চলাচল ব্যহত হয়। শুক্রবার রাতে থেকে বেশ কিছু উড়ান বাতিল করে দেয় কর্তৃপক্ষ। তবে শনিবার থেকে ফের তা চালু হয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে, সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১২৯৩: জাপানে বিধ্বংসী ভূমিকম্পে মৃত্যু হয় ৩০ হাজার মানুষের
১৮৯৭: ব্রাম স্টোকারের উপন্যাস ড্রাকুলা প্রকাশিত হয়
১৯৪৫: মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের জন্ম
১৯৪৯: মার্কিন কম্পিউটার প্রোগামিং বিশেষজ্ঞ ওয়ার্ড কানিংহামের জন্ম। তিনিই উইকিপিডিয়ার প্রথম সংস্করণ বের করেছিলেন
১৯৭৭: ইতালির ফুটবলার লুকা তোনির জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
25th  May, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ১৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৫২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৯৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬, ৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬, ৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯, রবিবার, সপ্তমী ৯/৪০ দিবা ৮/৫০। ধনিষ্ঠা ২০/৪২ দিবা ১/১৪। সূ উ ৪/৫৬/৪৬, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২১ মধ্যে পুনঃ ১২/০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৭/৩৬ মধ্যে পুনঃ ১০/২৮ গতে ১২/৩৮ মধ্যে, বারবেলা ৯/৫৪ গতে ১/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৪ গতে ২/১৫ মধ্যে।
১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯, রবিবার, সপ্তমী ৭/০/৩৮ দিবা ৭/৪৪/৪৪। ধনিষ্ঠানক্ষত্র ১৯/১/৩২ দিবা ১২/৩৩/৬, সূ উ ৪/৫৬/২৯, অ ৬/১২/১৩, অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২২ মধ্যে ও ১২/৪ গতে ২/৪৬ মধ্যে এবং রাত্রি ৭/৪৪ মধ্যে ও ১০/৩৪ গতে ১২/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৪/৫৩ গতে ১১/৩৪/২১ মধ্যে, কালবেলা ১১/৩৪/২১ মধ্যে ও ১/১৩/৪৯ মধ্যে, কালরাত্রি ১১/৫৪/৫৩ গতে ২/১৫/২৫ মধ্যে।
২০ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
পেরুতে ভূমিকম্প, মাত্রা ৮.০ 

02:29:37 PM

লুধিয়ানায় সাড়ে ৩ কেজি হেরোইন সহ গ্রেপ্তার ২ 

02:26:00 PM

নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবিতে চেঙ্গাইল প্রেমচাঁদ জুটমিলে শ্রমিকদের বিক্ষোভ 

12:31:00 PM

আমেথিতে বিজেপি কর্মীকে গুলি করে খুন

11:54:00 AM

জলপাইগুড়ির পাহাড়পুরে বিজেপি কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, জখম ৩ 

11:25:00 AM

দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভূমিকম্প 
দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভূমিকম্প। মাত্রা ছিল ৪.৮। আজ সকাল ১০টা ...বিশদ

11:02:00 AM