Bartaman Patrika
রাজ্য
 

১২৫টি পুরসভা উন্নয়নে অর্থ কমিশনের বরাদ্দ ৫৮৯ কোটি 

বিশ্বজিৎ মাইতি, তমলুক, বিএনএ: ভোটের আগে রাজ্যের পুরসভাগুলির জন্য চতুর্দশ অর্থ কমিশনের বিপুল টাকা বরাদ্দ করল পুর ও নগরোন্নয়ন দপ্তর। রাজ্যের ১২৫টি পুরসভার জন্য মোট ৫৮৯কোটি ৬০ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে। এই বিপুল টাকায় পুরসভা এলাকায় রাস্তা, ড্রেন সহ নানা উন্নয়নের কাজ হবে। ভোট ঘোষণা হলে কাজ থমকে যাওয়ার সম্ভাবনা প্রবল। তাই বিভিন্ন পুরসভা কর্তৃপক্ষ ইতিমধ্যেই টেন্ডার প্রক্রিয়া শুরু করে দিয়েছে।
প্রশাসন সূত্রে জানা গিয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি পুর ও নগরোন্নয়ন দপ্তরের জয়েন্ট সেক্রেটারি রাজ্যের ১২৫টি পুরসভার চেয়ারম্যানদের কাছে চিঠি পাঠান। ওই চিঠিতে চতুর্দশ অর্থ কমিশনের বিপুল টাকা বরাদ্দের কথা বলা হয়।
এবার লোকসভা ভোটের মুখে এই বিপুল বরাদ্দ থেকে বাদ নেই কলকাতা পুরসভাও। রাজ্যের সবচেয়ে বড় এই পুরসভার জন্য বরাদ্দ হয়েছে ১১৯কোটি ৯২ লক্ষ ৫৮হাজার টাকা। তবে শুধু কলকাতা নয়, রাজ্যের অন্যান্য কর্পোরেশনেও বরাদ্দের পরিমাণ ছোট পুরসভাগুলিকে পিছনে ফেলে দিয়েছে। যেমন রাজ্যের দ্বিতীয় বৃহত্তম আসানসোল পুরসভার জন্য বরাদ্দ ৩৬ কোটি ১৩ লক্ষ ৮৮হাজার টাকা। এছাড়া হাওড়া ৩১কোটি ৭লক্ষ ১০হাজার, দুর্গাপুর ১৭কোটি ৬লক্ষ ৩৭হাজার, বিধাননগর ১৩কোটি ১০ লক্ষ ৫৮হাজার, শিলিগুড়ি ১৩কোটি ৬৮লক্ষ ৩৬হাজার এবং ছোট পুরনিগম চন্দননগর পাচ্ছে ৫কোটি ১লক্ষ ৫২হাজার টাকা।
এছাড়া জনসংখ্যার নিরিখে রাজ্যের বেশকিছু বড় পুরসভার জন্যও বরাদ্দের পরিমাণ অনেকটাই বেশি। যেমন মহেশতলা ১২কোটি ৭১লক্ষ ১৫হাজার, পানিহাটি ৯কোটি ৬৫লক্ষ ৩৩হাজার, বর্ধমান ৮কোটি ৪৫ লক্ষ ৩৮হাজার, উলুবেড়িয়া ৮কোটি ৫৬লক্ষ ৪৭হাজার, কামারহাটি ৭কোটি ৮৮লক্ষ ৯২হাজার, খড়্গপুর ৭কোটি ২৫লক্ষ ১৯হাজার, হলদিয়া ৬কোটি ১৬লক্ষ ৮৫হাজার, বারাসত ৬কোটি ৮৬লক্ষ ৬৬হাজার, বরাহনগর ৫কোটি ৭৮লক্ষ ৫হাজার, ইংলিশবাজার ৫কোটি ৮লক্ষ ৪৬হাজার, নৈহাটি ৫কোটি ৪৩লক্ষ ৩০হাজার, রায়গঞ্জ ৪কোটি ৯৯লক্ষ ৭৩হাজার, শ্রীরামপুর ৪কোটি ৮৩লক্ষ ৯০হাজার, বহরমপুর ৪কোটি ৮৩লক্ষ ৩হাজার, চুঁচুড়া ৪কোটি ৬৩লক্ষ ৬হাজার, মেদিনীপুর ৪কোটি ৬৭লক্ষ ২হাজার, বাঁকুড়া ৪কোটি ৩৬লক্ষ ১৫হাজার, কৃষ্ণনগর ৪কোটি ৫লক্ষ ২হাজার, শান্তিপুর ৪কোটি ৮০ লক্ষ ২৫হাজার, বারাকপুর ৪কোটি ২১লক্ষ ৪৪হাজার, হাবড়া ৪কোটি ১০ লক্ষ ৯৭হাজার, বসিরহাট ৪কোটি ১লক্ষ ৫৮হাজার, পুরুলিয়া ৩কোটি ৭৩লক্ষ ৫৬হাজার, ধুলিয়ার জন্য ৩কোটি ২২লক্ষ ২হাজার, বনগাঁ ৩কোটি ৬২লক্ষ ১০হাজার, মধ্যমগ্রাম ৪কোটি ৫০ লক্ষ ৯২হাজার টাকা পাচ্ছে।।
এছাড়াও অর্থ বরাদ্দের পরিমাণ এরকম: নবদ্বীপ ৩কোটি ৮২লক্ষ ২৬হাজার, উত্তরপাড়া ৩কোটি ৮১লক্ষ ৫৮হাজার, বালুরঘাট ৩কোটি ৬১ লক্ষ ২০হাজার, দার্জিলিং ৩কোটি ১২লক্ষ ৮৬হাজার, আলিপুরদুয়ার ২কোটি ১৪লক্ষ ৮৪হাজার, বিষ্ণুপুর ২কোটি ২৩ লক্ষ ৫১হাজার, সোনামুখী ১কোটি ৫লক্ষ ৮৯হাজার টাকা, গুসকরা ১কোটি ৫০ লক্ষ ৭৯হাজার, কালনা ১কোটি ৬৫লক্ষ ৪৭হাজার, কাটোয়া ২কোটি ৪৭লক্ষ ৬৬হাজার, মেমারি ১কোটি ৬০ লক্ষ ৩০হাজার, বোলপুর ২কোটি ৪০লক্ষ ৮২হাজার, দুবরাজপুর ১কোটি ৪৯ লক্ষ ৭৭ হাজার, রামপুরহাট ১কোটি ৮০লক্ষ ৭৭ হাজার, সিউড়ি ২কোটি ৯লক্ষ ২৬হাজার টাকা, কোচবিহার ২কোটি ১০ লক্ষ ৪হাজার, দিনহাটা ১কোটি ৫লক্ষ ৫৪হাজার, গঙ্গারামপুর ১কোটি ৯৬লক্ষ ২২হাজার, কালিম্পং ১কোটি ৩৮লক্ষ ১৬হাজার, আরামবাগ ২কোটি ১৮ লক্ষ ৫২হাজার, চাঁপদানি ২কোটি ৮৭লক্ষ ৪৯হাজার, ডানকুনি ১কোটি ৯৮লক্ষ ৬৪হাজার, কোন্নগর ১কোটি ৮৪লক্ষ ৮৬হাজার, রিষড়া ২কোটি ৯৫লক্ষ ৯২হাজার, ধুপগুড়ি ১কোটি ৫১লক্ষ ৫০হাজার, জলপাইগুড়ি ২কোটি ৭০লক্ষ ১৫হাজার, পুরাতন মালদহ ২কোটি ৩৩লক্ষ ২০হাজার, কাঁথি ২কোটি ১১ লক্ষ ৩হাজার, পাঁশকুড়া ১কোটি ৫০লক্ষ ৫১হাজার, তাম্রলিপ্ত ১কোটি ৩৫লক্ষ ৯হাজার, ঘাটাল জন্য ১কোটি ৮২লক্ষ ৮৮হাজার, ঝাড়গ্রাম ১কোটি ৯৭লক্ষ ৮০হাজার, ডোমকল ৩কোটি ২লক্ষ ৬৪হাজার, জঙ্গিপুর ২কোটি ৬৪লক্ষ ৭০হাজার, জিয়াগঞ্জ আজিমগঞ্জ ১কোটি ৭৩লক্ষ ১২হাজার, কান্দি ১কোটি ৭৮লক্ষ ৩৯হাজার, মুর্শিদাবাদ ১কোটি ৪৪লক্ষ ৭হাজার, হরিণঘাটা ২কোটি ৮লক্ষ ৭৬হাজার, কল্যাণী ২কোটি ৭৬লক্ষ ৯৬হাজার, রানাঘাট ২কোটি ২২লক্ষ ১৮হাজার, বাদুড়িয়া ২কোটি ১৮লক্ষ ৫৮হাজার, দমদম ২কোটি ৫৬লক্ষ ৭৭হাজার, হালিশহর ৩কোটি ৪৭লক্ষ ৮৮হাজার, খড়দহ ২কোটি ৮৪লক্ষ ৪৩হাজার, টাকি ১কোটি ৫১লক্ষ ১০হাজার, ডায়মন্ড হারবার ১কোটি ৩১লক্ষ ৯০ হাজার, ইসলামপুর ১কোটি ৮৪লক্ষ ৫৫হাজারা, কালিয়াগঞ্জ ১কোটি ৭৪লক্ষ ৮হাজার, ঝালদা ৬৭লক্ষ ৮৫হাজার, রঘুনাথপুর ৯৪লক্ষ ৫২হাজার, তারকেশ্বরের ৮৭ লক্ষ ১৫ হাজার টাকা পাচ্ছে। পাঁশকুড়া পুরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র বলেন, আমাদের হাতে ১৪তম অর্থ কমিশনের টাকা এসেছে। ওই টাকায় পুরসভার রাস্তা, ড্রেন সহ বিভিন্ন পরিকাঠামো উন্নয়নের কাজ করা হবে। আমরা টেন্ডার প্রক্রিয়া শুরু করেছি।  
04th  March, 2019
রং বদলাবে ভাগ্যের চাকা

আজ হোলি, রঙের উৎসব। চারিদিকে লাল-নীল-সবুজ রঙের বাহার। উৎসবের এই দিনটির জন্য মুখিয়ে থাকেন আপামর দেশবাসী। ইতিমধ্যেই জোরকদমে হোলির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কিন্তু রাশি অনুযায়ী কোন রং আপনার জন্য পারফেক্ট। কোন রং আপনাকে এনে দিতে পারে সৌভাগ্যের চাবিকাঠি তা জেনে নিয়ে হাতে তুলে নিন রংয়ের প্যাকেট। বিশদ

পিএফ গ্রাহকদের হাউজিং
স্কিমে সাড়া পড়ল না রাজ্যে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাঁদের আর্থিক অবস্থা ততটা ভালো নয়, তাঁদের অকেকেই গৃহ ঋণ দিতে চায় না বহু ঋণদাতা সংস্থাই। সেই অসুবিধার কথা মাথায় রেখেই পিএফ দপ্তর হাউজিং স্কিম চালু করে কয়েক বছর আগে। বলা হয়, তিন বছর ধরে যদি কেউ পিএফ গ্রাহক থাকেন, তাহলে তিনি ওই স্কিমে সুবিধা পাওয়ার যোগ্য। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে, সেই স্কিমে তেমন সাড়া পাওয়া যাচ্ছে না। এ রাজ্যে স্কিমটিতে সাড়া দেননি কেউই, এমনটাই খরব। বিষয়টি নিয়ে চিন্তিত কেন্দ্রীয় শ্রম মন্ত্রকও। বিশদ

ক্রেতা টানল জ্যাকশন টুপি, রাক্ষুসে মুখোশও
সবুজ-গেরুয়া-লাল সমান
জনপ্রিয় দোলের বাজারে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোটের বাজারে যাই হোক না কেন, দোলের বাজারে কিন্তু লাল-সবুজ-গেরুয়া— কম যায় না কেউই। বুধবার দোলের আগের দিন বড়বাজারের রঙের সার দেওয়া দোকানগুলি অন্তত সে কথাই বলেছে। এদিন সকাল থেকে রাত পর্যন্ত দেদার বিকিয়েছে সবুজ-লাল-গেরুয়া আবির।
বিশদ

21st  March, 2019
বাংলায় ভোট যুদ্ধে নামার আগেই
সংশয়-বিভ্রান্তিতে জেরবার বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আসন্ন লোকসভা ভোটে প্রচারের কৌশল কী হবে জানা নেই। কোন বিরোধী দলের নেতা-নেত্রীর বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ কতটা চড়ানো হবে, তা নিয়ে বিভ্রান্তি। কারণ, যে কোনও দিন সংশ্লিষ্ট সেই নেতা-নেত্রী শিবির বদল করতে পারেন।
বিশদ

21st  March, 2019
অনুব্রতকে শো-কজ
নির্বাচন কমিশনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিতর্কিত মন্তব্যের জেরে শো-কজ করা হল বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। নির্বাচন কমিশনের নির্দেশে বুধবার বীরভূমের জেলাশাসক মৌমিতা গোদারাবসু তাঁকে শো’কজের চিঠি পাঠিয়েছেন। সেই সঙ্গে তাঁকে সতর্ক করা হয়েছে বলেও জেলাশাসক জানিয়েছেন।
বিশদ

21st  March, 2019
এবার রায়গঞ্জ-মুর্শিদাবাদ থেকে দীপা-হেনাকে সরাতে চাপ, কংগ্রেসের জেতা ২ আসনে প্রার্থী বামেদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাদের জেতা দুটি আসন থেকে প্রার্থীপদ প্রত্যাহারের জন্য কংগ্রেসের উপর ধাপে ধাপে চাপ বাড়ানোর কৌশল নিয়েছে বামফ্রন্ট। এই কৌশলের পরবর্তী ধাপ হিসেবে বুধবার তারা কংগ্রেসের জেতা চারটির মধ্যে দুটি আসনে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করল।
বিশদ

21st  March, 2019
অভিমত কার্ডিওলজিস্টদের
মাঠে নামার আগে খেলোয়াড়দের
ইকো-ইসিজি আবশ্যিক হোক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বালিগঞ্জ স্পোর্টিং-এর সোনু যাদব এবং ক্যামেরুনের মার্ক ভিভিয়ান ফো—মিল কোথায়? খেলাধুলোর সঙ্গে নিত্য যোগাযোগ রাখা মানুষজন নিঃসন্দেহে একটু চিন্তার পর বলবেন—মৃত্যুতে, মর্মান্তিক মৃত্যুতে।
বিশদ

21st  March, 2019
প্রথম ও দ্বিতীয় পর্যায়ের মনোনয়ন জমার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে
এখনও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ না
হওয়ায় বেজায় অস্বস্তিতে বঙ্গ বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ মার্চ: লোকসভা নির্বাচনের প্রথম, দ্বিতীয় পর্যায়ের মনোনয়ন জমার প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত প্রার্থী তালিকা ঘোষণা না হওয়ায় বেজায় চাপে পড়েছে বঙ্গ বিজেপি। এই পরিপ্রেক্ষিতেই আজ এখানে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ‘বরাবরই ওস্তাদের মার শেষ রাতেই হয়।
বিশদ

21st  March, 2019
রায়গঞ্জ-মুর্শিদাবাদ
বাম-কংগ্রেসের মধ্যে জোটের
জট ফিরে গেল পুরনো অবস্থায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বামেদের ঘোষিত পাঁচ আসনে প্রার্থী না দিতে প্রস্তুত কংগ্রেস। কিন্তু গত লোকসভা ভোটে সিপিএমের জেতা দুই আসনেই প্রার্থী দেওয়ার ব্যাপারে অনড় অবস্থান নেওয়ায় এবার সংঘাতের পথে যেতে বসেছে বাম-কংগ্রেস।
বিশদ

21st  March, 2019
  ধর্মতলায় অনশনকারী শিক্ষক
চাকরিপ্রার্থীদের গণ সম্মেলন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) মাধ্যমে শিক্ষকদের চাকরি পাওয়ার দাবিতে লাগাতার অনশন আন্দোলনের সমর্থনে বুধবার অরাজনৈতিক গণ সম্মেলনের ডাক দেওয়া হয়েছিল। ধর্মতলায় প্রেস ক্লাবের সামনে সেই অরাজনৈতিক সম্মেলনে যোগ দিতে স্লোগান দিতে দিতে মিছিল করে আসেন সিটু সমর্থকরা।
বিশদ

21st  March, 2019
রাজ্যে বিজেপি-তৃণমূল বিরোধী বৃহৎ ঐক্যের আশা
অঙ্কুরেই নষ্ট, লিবারেশন-পিডিএস ভোটের আসরে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটকে সামনে রেখে রাজ্যে যে বৃহত্তর বাম ও গণতান্ত্রিক ঐক্যের মঞ্চ তৈরির সম্ভাবনা দেখা দিয়েছিল, তা অঙ্কুরেই বিনষ্ট হয়েছে। কেবল মাত্র কংগ্রেসের সঙ্গে সিপিএমের বোঝাপড়া ভেঙে যাওয়াই এর একমাত্র কারণ নয়।
বিশদ

21st  March, 2019
কেন্দ্রীয় বাহিনী: কমিশনের
দপ্তরে উচ্চপর্যায়ের বৈঠক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী সপ্তাহেই প্রথম দফার ভোটের জন্য কেন্দ্রীয় বাহিনী আসতে চলেছে রাজ্যে। সাত দফার ভোটে কত সংখ্যক কেন্দ্রীয় বাহিনী আসছে, তা নিয়ে বুধবার আইজি বিএসএফের সঙ্গে আলোচনা করেন মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব।
বিশদ

21st  March, 2019
কাল রাজ্যে ছুটি থাকলেও
পেশ করা যাবে মনোনয়ন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাল শুক্রবার দোল উৎসব উপলক্ষে রাজ্য সরকার অতিরিক্ত ছুটি দিলেও ওইদিন লোকসভা নির্বাচনের মনোনয়নপত্র পেশ করা যাবে। নির্বাচন কমিশন সূত্রে জানানো হয়েছে, শুক্রবার এনআই অ্যাক্ট অনুযায়ী রাজ্যে ছুটি নয়।
বিশদ

21st  March, 2019
গান রেকর্ডিং নিয়ে
ব্যাখ্যা দিলেন বাবুল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় নিজের গান রেকর্ডিং নিয়ে ব্যাখ্যা দিলেন। বুধবার বিজেপির রাজ্য দপ্তরে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আনুষ্ঠানিকভাবে সেই গান বাজারে মুক্তি পায়নি। রেকর্ডিং করার সময় কিছু সংবাদমাধ্যম তা রেকর্ড করে।
বিশদ

21st  March, 2019

Pages: 12345

একনজরে
সম্প্রতি নেতাজী নগর ডে কলেজের শিক্ষক ও শিক্ষাবন্ধু কর্মীদের একাংশ পৌঁছে গিয়েছিলেন সুন্দরবনের গোসাবা ব্লকের সাতজেলিয়া দ্বীপের লাহিড়িপুর অঞ্চলের চরঘেরী প্রাথমিক বিদ্যালয় এবং সোনাগাঁ, গোসাবা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বেসরকারি বা সরকারি উভয়ক্ষেত্রে যোগাযোগের সম্ভাবনা প্রবল। অংশীদারী ব্যবসায় যুক্ত হলেও শুভ। কোনও রোগের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক জল দিবস
১৭৩৯- দিল্লি জয় করে নাদির শাহ ময়ূর সিংহাসনের মণিরত্ন লুট করে নিয়ে গেলেন
১৮৮৩ - বাঙালি সাহিত্যিক এবং গবেষক যোগেন্দ্রনাথ গুপ্তের জন্ম
১৮৯৪- বিপ্লবী মাস্টারদা সূর্য সেনের জন্ম।
১১৯৪৭ - লর্ড মাউন্ট ব্যাটেন ভাইসরয় পদে নিযুক্ত হয়ে ভারতে আসেন।
১৯৬৩- বিটলস-এর প্রথম অ্যালবাম ‘প্লিজ প্লিজ মি’ প্রকাশিত হয়
১৯৯২- আলবেনিয়ায় কমিউনিজমের পতন। পার্লামেন্ট নির্বাচনে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হয় ডেমোক্র্যাটিক পার্টি অব আলবেনিয়া
১৯৯৭- হেল-বপ নামে ধুমকেতু পৃথিবীর কাছাকাছি চলে আসে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৩৩ টাকা ৭০.০২ টাকা
পাউন্ড ৯০.০২ টাকা ৯৩.৩০ টাকা
ইউরো ৭৭.০৪ টাকা ৮০.০০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  March, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৩৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  March, 2019

দিন পঞ্জিকা

আজ দোলযাত্রা উৎসব
৬ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, পূর্ণিমা ৩/৪২ দিবা ৭/১৩ পরে (ফাল্গুন কৃষ্ণপক্ষ) প্রতিপদ ৫৫/২২ রাত্রি ৩/৫৩। উত্তরফাল্গুনী ১৯/৩৪ দিবা ১/৩৪। সূ উ ৫/৪৪/১৩, অ ৫/৪৪/৩, অমৃতযোগ রাত্রি ১২/৫৫ গতে ৩/১৯ মধ্যে, বারবেলা ২/৪৪ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪৩ গতে ১/১৪ মধ্যে।
আজ দোলযাত্রা উৎসব
৬ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, পূর্ণিমা ৭/২৩/৪৩ পরে প্রতিপদ রাত্রিশেষ ৫/১৯/৫৬। উত্তরফাল্গুনীনক্ষত্র ২/১৬/০, সূ উ ৫/৪৪/৩৫, অ ৫/৪৩/১২, অমৃতযোগ রাত্রি ১২/৫৬/২ থেকে ৩/২০/১৮ মধ্যে, বারবেলা ৪/১৩/২৩ থেকে ৫/৪৩/১২ মধ্যে, কালবেলা ২/৪৩/৩৩ থেকে ৪/১৩/২৩ মধ্যে, কালরাত্রি ১১/৪৩/৫৩ থেকে ১/১৪/৪ মধ্যে।
১৩ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
শিলিগুড়ির করণগছে চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসে আগুন 

12:10:37 PM

দিল্লি পুলিসের হাতে ধৃত জয়েশ জঙ্গি সাজ্জাদ খান 

11:49:37 AM

আজ বিজেপিতে যোগ দিতে পারেন গৌতম গম্ভীর: সূত্র 

11:34:52 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, শুক্রবার সকালে শহরের রাস্তাঘাটে তেমন যানজট নেই। দোলের পর ...বিশদ

10:00:00 AM

দাঁতনে ওড়িশার যুবকের মৃতদেহ উদ্ধার, আটক ১ 

09:43:30 AM

হোলিতে বাতিল মেট্রোও 
হোলিতে বেশ কিছু লোকাল ট্রেন বাতিলের কথা আগেই জানিয়েছিল পূর্ব ...বিশদ

08:57:23 AM