Bartaman Patrika
রাজ্য
 
 

 ঝাড়গ্রামে জেলা শাসকের কার্যালয়ে অলচিকি হরফে নির্বাচন কমিশনের হোর্ডিং। সোমবার তোলা সুমন্ত সিনহার ছবি

নানা অনুষ্ঠানে রাজ্যজুড়ে পালিত স্বামীজির জন্মদিন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার স্বামী বিবেকানন্দের ১৫৭ তম জন্মদিবস নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হল। এই উপলক্ষে স্বামীজির জন্মভিটে উত্তর কলকাতার সিমলা ছাড়াও রাজ্যের বিভিন্ন প্রান্তে দিনটি মর্যাদার সঙ্গে পালিত হয়। দিনটি ‘যুবদিবস’ হিসেবেও পালন করে বিভিন্ন সংগঠন। নানা ক্লাব, সংগঠন, প্রতিষ্ঠানের পক্ষ থেকেও এদিন একগুচ্ছ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই তালিকায় ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, মশাল দৌড়, রক্তদান শিবির, দরিদ্রদের মধ্যে ফলমূল, মিষ্টি, পুস্তক, শীতবস্ত্র বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, বসে আঁকো প্রতিযোগিতা, স্বামীজি সম্পর্কিত নানা গ্রন্থ ও পত্র পত্রিকা প্রকাশ প্রভৃতি।
এদিন সকাল থেকে ভিড় উপচে পড়ে সিমলায় স্বামীজির জন্মভিটেয়। সেখানে হাজার হাজার মানুষ দীর্ঘ লাইন দিয়ে এই মহাত্মার জন্মভিটে দর্শন করেন। বহু মানুষ প্রবেশপথের মুখে স্বামীজির পূর্ণাবয়ব মূর্তিতে ফুল মালা দিয়ে শ্রদ্ধা জানান। রামকৃষ্ণ মিশন স্বামী বিবেকানন্দের পৈতৃক আবাস সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক স্বামী পূর্ণাত্মানন্দ জানান, এদিন ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় এক লক্ষ মানুষের সমাগম হয় স্বামীজির জন্মভিটেয়। সারাদিন ধরে চলে নানা অনুষ্ঠান। বহু মানুষের সমাগমকে ঘিরে ছিল কলকাতা পুলিসের কড়া নিরাপত্তা। প্রবেশপথের মুখে বসানো হয় মেটাল ডিটেক্টরও। এদিন এখানে স্বামীজির মূর্তিতে এসে শ্রদ্ধা জানিয়ে যান পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী, তৃণমূল সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী সাধন পাণ্ডে, মন্ত্রী শশি পাঁজা, সংসদ সদস্য সুদীপ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকেও নেতা নেত্রীরা এখানে এসে শ্রদ্ধা জানিয়ে যান। এদিন সকালে স্বামীজির বাড়ি থেকে একটি শোভাযাত্রা উওর কলকাতার বিভিন্ন স্থান পরিক্রমা করে। সেখানে ছিল বিভিন্ন স্কুলেরছাত্র ছাত্রীরাও।
এদিন বেলুড় মঠ, দক্ষিণেশ্বর, আদ্যাপীঠ, গদাধর আশ্রম, বলরাম মন্দির, কাশীশ্বর মিত্রের বাড়ি, ঝামাপুকুর শ্রীরামকৃষ্ণ সঙ্ঘ, শ্যামপুকুর বাটি, কাশীপুর উদ্যানবাটি, শ্রীশ্রীরামকৃষ্ণ আশ্রম (কাচের মন্দির), বরানগর মঠ, শ্রীরামকৃষ্ণ বেদান্ত মঠ, ঠাকুর মা স্বামীজি ধ্যান চক্র, করুণাময়ী কালীমন্দির সহ বিভিন্ন স্থানে দিনটি গুরুত্ব দিয়ে পালন করা হয়। স্বামীজির পদধূলিধন্য আলমবাজার মঠেও সকাল থেকে দিনভর নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে মঠ চত্বর থেকে বার হয় বিশাল শোভাযাত্রা। সেখানে ছিল স্বামীজির বিশাল প্রতিকৃতি। মঠের সাধারণ সম্পাদক স্বামী সারদাত্মানন্দ জানান, এই প্রাচীন মঠ বাড়ির সংস্কারের কাজ শীঘ্রই শুরু হবে। এই কাজে কেন্দ্র ও রাজ্য সরকার সহযোগিতার আশ্বাস দিয়েছেন। তিনি জানান, পুরো প্রকল্পের কাজ শেষ করার জন্য বহু অর্থ ব্যয় হবে। এজন্য তিনি সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
এদিন ব্যাঙ্কশাল কোর্ট চত্বরে স্বামীজির মূর্তিতে শ্রদ্ধা জানান বিচারক ছাড়াও আইনজীবীরা। সেখানে ফুল, মালা দিয়ে সাজানো হয় স্বামীজির আবক্ষ মূর্তিকে। এদিন বিকেলে হরিশ পার্কে বিবেক মেলার সূচনা করেন জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বিবেক সংস্থার আহ্বায়ক কার্তিক বন্দ্যোপাধ্যায় জানান, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিম, মন্ত্রী অরূপ বিশ্বাস, স্বামী অমলাত্মানন্দ সহ বিশিষ্টরা। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, মেলার পাশাপাশি অন্যান্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কলকাতা পুরসভার ৬৮ নং ওয়ার্ডেও দিনটি যুব দিবস হিসেবে পালন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, কাউন্সিলার সুদর্শনা মুখোপাধ্যায় প্রমুখ। ভারতীয় তফসিলি/আদিবাসী পরিষদও দিনটি মর্যাদার সঙ্গে পালন করে।
13th  January, 2019
বিজেপি প্রার্থীর স্বামীর অঙ্গুলি
হেলনে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ন্ত্রণ
কমিশনে নালিশ তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্বরাষ্ট্রমন্ত্রকের এক বাঙালি কর্তা আর কে মিত্র এ রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনে কলকাঠি নাড়ছেন। রবিবার নির্বাচন কমিশনকে এই নালিশ লিখিতভাবে জানাল তৃণমূল। দলের সাধারণ সম্পাদক সুব্রত বক্সির লেখা ওই চিঠিতে বলা হয়েছে, আর কে মিত্রর স্ত্রী মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।
বিশদ

সোশ্যাল মিডিয়ায় পোস্টের উপর
নজরদারিতে নোডাল অফিসার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের লোকসভা নির্বাচনে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ, বিদ্রুপ এবং নানা ধরনের প্রচার নিয়ে বিব্রত নির্বাচন কমিশন। সোশ্যাল মিডিয়ার উপর নজরদারি চালাতে নোডাল অফিসার নিয়োগ করল কমিশন। কলকাতায় কমিশনের দপ্তরে একজনকে এবং দিল্লিতে তিনজন নোডাল অফিসার নিয়োগ করা হল।
বিশদ

যাদবপুর-বাঁকুড়ায় প্রার্থী দেয়নি কং, স্বস্তি
পেলেও প্রকাশ্যে হইচইয়ে নারাজ সিপিএম

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বামেদের সঙ্গে আসন সমঝোতা প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পর প্রত্যাশামতো দ্বিতীয় দফায় সোমবার রাজ্যের আরও ২৫টি কেন্দ্রের প্রার্থী তালিকা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে কংগ্রেস। প্রদেশ নেতৃত্বের পেশ করা তালিকায় কার্যত সিলমোহর দিয়েছে এআইসিসি।
বিশদ

মমতার বিরোধিতা করে বিজেপির হাত শক্ত করছে কং ও বামেরা: অভিষেক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করছে, তারা আদতে বিজেপির হাত শক্ত করতে চাইছে। সোমবার ডায়মন্ডহারবারের প্রার্থী তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মিসভায় এভাবেই বিঁধলেন রাজ্যের কংগ্রেস ও বাম নেতৃত্বকে।
বিশদ

  এসএসসি
শিক্ষা দপ্তরের কমিটির কাছে আজ
অভিযোগ জানাবেন অনশনকারীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, মঙ্গলবার শিক্ষা দপ্তরের গড়ে দেওয়া কমিটির কাছে নিয়োগ সংক্রান্ত অভিযোগ জমা দেবেন এসএসসি চাকরিপ্রার্থীরা। আন্দোলনকারী প্রার্থী প্রকাশ ঘোষ বলেন, আজ, আমাদের এক প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর তৈরি করা কমিটিকে অভিযোগগুলি জানাবে। তাদের সঙ্গে কথা বলার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
বিশদ

দলের কেন্দ্রীয় নির্বাচনী কমিটির ঘোষণার আগেই দার্জিলিং কেন্দ্রের বিজেপি প্রার্থীর নাম সামনে এল কীভাবে, উঠছে প্রশ্ন

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৫ মার্চ: রবিবার রাতে প্রবল টানাপোড়েনের পর অবশেষে আজ সকালে দার্জিলিং লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী হিসেবে রাজু সিং বিস্তের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করল বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কমিটি। এদিন সকালে কেন্দ্রীয় মন্ত্রী জগৎপ্রকাশ নাড্ডা সরকারিভাবে বিবৃতি দিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে দার্জিলিংয়ের প্রার্থীর নাম ঘোষণা করেছেন।
বিশদ

জাল নোট-কাণ্ডের তদন্তে নতুন তথ্য
রাজ্যজুড়ে জাল নোট ছড়ানোর মূল
দুই মাথাকে হেফাজতে নিল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যজুড়ে জাল নোট ছড়ানোর মূল মাথা রফিকুল শেখ ও তার এক সহযোগী। তারা একাধিক এজেন্ট নিয়োগ করেছে। তাদের মাধ্যমে নকল নোট কলকাতা সহ দেশের বিভিন্ন জায়গায় পাঠানো হচ্ছে। বিনিময়ে মোটা অঙ্কের কমিশন পাচ্ছে তারা।
বিশদ

শিশুকন্যাকে ধর্ষণ করে
খুনের মামলার রায় আজ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০১৩ সালে ময়দান এলাকায় ফুটপাত থেকে আড়াই বছরের এক ঘুমন্ত শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ ওঠে সুরেশ পাশোয়ান নামে এক যুবকের বিরুদ্ধে। আজ, মঙ্গলবার সেই চাঞ্চল্যকর মামলার রায় ঘোষণা করবেন কলকাতা নগর দায়রা আদালতের মুখ্য বিচারক সিদ্ধার্থ কাঞ্জিলাল।
বিশদ

ব্রিডেগে মোদির সভায় দর্শকদের মাথার উপর ছাউনির ভাবনা, খরচ কয়েক কোটি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেডের জনসভায় দর্শকদের মাথার উপর ছাউনির ব্যবস্থা করছে রাজ্য বিজেপি। এ জন্য খরচ হবে কয়েক কোটি টাকা। আগামী ৩ এপ্রিল চৈত্রের প্রচণ্ড দাবদাহে দর্শকদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে দলীয় সূত্রের দাবি।
বিশদ

ভোটের মাঝেই পাহাড় জয়ের স্বপ্ন
বুকে হিমালয়ে পাড়ি সাত বাঙালির

 রাহুল দত্ত, কলকাতা: ভোটযুদ্ধের মাঝেই পাহাড় জয়ের স্বপ্ন নিয়ে রওনা দিচ্ছে একদল বাঙালি। এভারেস্ট, কাঞ্চনজঙ্ঘা থেকে মাকালু, চো-ইউ’র উদ্দেশে পাড়ি জমাচ্ছেন রাজ্যের সাত পর্বতারোহী। সব কিছু ঠিক থাকলে, ভোট গ্রহণের অন্তিম পর্বে বা ফল ঘোষণার আগে-পরে আসতে পারে সুখবর।
বিশদ

চরম ক্ষোভ প্রকাশ বিচারকের
তদন্তে একগুচ্ছ অসঙ্গতি, ‘পকসো’
মামলা থেকে খালাস অভিযুক্ত যুবক

 সুকান্ত বসু, কলকাতা: তদন্তে একাধিক অসঙ্গতির কারণে ‘পকসো’ মামলা থেকে বেকসুর খালাস পেলেন রাহুল সরকার নামে এক যুবক। সম্প্রতি শিয়ালদহের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক জীমূতবাহন বিশ্বাস ওই আদেশ দিয়েছেন। ন’বছরের এক বালিকার উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ রয়েছে ওই যুবকের বিরুদ্ধে।
বিশদ

দার্জিলিংয়ে এনডিএ প্রার্থী হচ্ছেন রাজু বিস্ত
১২ কেন্দ্রের প্রার্থী দিতে
হিমশিম খাচ্ছে বিজেপি

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি ও কলকাতা: আজ, সোমবার রাজ্যে প্রথম দফার ভোটের জন্য মনোনয়নপত্র পেশ করার শেষ দিন। অথচ এখনও ১২টি আসনে উপযুক্ত প্রার্থী খুঁজে পেতেই রীতিমতো হিমশিম খাচ্ছে বিজেপি। আগামীকাল, মঙ্গলবারের মধ্যে দ্বিতীয় দফার ভোটের জন্য তিনটি কেন্দ্রের প্রার্থীদের মনোনয়ন পেশ করতে হবে। আর এই পরিস্থিতিতে রবিবার গোটা দিন নানা টালবাহানার পর রাতে বিজেপির তরফ থেকে বিবৃতি দিয়ে ঘোষণা করা হল, দার্জিলিং কেন্দ্রে তাদের প্রার্থী হচ্ছেন দলীয় যুব মোর্চার সদস্য রাজু সিং বিস্ত। এদিন জিএনএলএফ এবং বিমল গুরুংপন্থী গোর্খা জনমুক্তি মোর্চার পক্ষ থেকে যৌথভাবে রাজুর নাম বিজেপিকে প্রস্তাব করা হয়।
বিশদ

25th  March, 2019
মমতাকেই প্রধানমন্ত্রী হিসেবে তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় প্রচারে ঝড়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের প্রধানমন্ত্রীর আসনে তাঁকে দেখতে চাই। লোকসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল ও তার অনুগামী বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃতি ব্যবহার করে এই প্রচার ঝড় তুলেছে। গত জানুয়ারিতে ব্রিগেডে মমতাকে মধ্যমণি করে দেশের তাবড় রাজনৈতিক দলের শীর্ষ নেতৃত্ব ‘ইউনাইটেড ইন্ডিয়া’ গড়ার ডাক দিয়েছিলেন।
বিশদ

25th  March, 2019
ভোটের মুখে কালো টাকার হদিশ করতে রাজ্যে সাত হাজার করদাতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল্লির

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: সামনেই লোকসভা ভোট। তাই কালো টাকার রমরমা চারদিকে। সব দিকেই কড়া নজর আয়কর দপ্তরের। বেআইনি লেনদেন বা সম্পত্তির পুরনো হিসেবের খাতাও খুলছে তারা।
বিশদ

25th  March, 2019

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, উলুবেড়িয়া: আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে আত্মীয়ার ৮ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অপরাধে সোমবার উলুবেড়িয়া আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক রূপাঞ্জনা চক্রবর্তী দোষী সাহেব আলিকে (২৫) ২০ বছরের জেল ও ৪ লক্ষা টাকা জরিমানার নির্দেশ দেন। ...

যাঁরা আমাদের স্কুলে ফেরত পাঠাতে চায় তাঁদের বলতে চাই, কোনও পার্থক্য গড়ে দেওয়ার ক্ষেত্রে আমরা সত্যিই খুব ছোট। কিন্তু, আমাদের আন্দোলন প্রতিদিনই কলেবরে বাড়ছে। এই ...

 সংবাদদাতা, কাঁথি: সোমবার সকালে মারিশদা থানার তেলিপুকুর বাসস্টপের কাছে দীঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় এক বাইক আরোহী যুবকের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম প্রবীর সাউ(২৭)। তাঁর বাড়ি মারিশদার বরণী গ্রামে। তিনি পেশায় প্রাইভেট টিউটর ছিলেন। ...

 শারজা, ২৫ মার্চ: অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি একদিনের সিরিজে পাকিস্তানকে পরাজিত করল। দ্বিতীয় একদিনের ম্যাচেও অস্ট্রেলিয়ান অধিনায়ক ১৪৩ বলে ১৫৩ রানের একটি অপরাজিত ইনিংস উপহার দেন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন দিক থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: গিলেটিনের আবিষ্কর্তা জোসেফ ইগনেস গিলেটিনের মৃত্যু
১৮২৭: জার্মান সুরকার এবং পিয়ানো বাদক লুডউইগ ভ্যান বেইটোভেনের মৃত্যু
১৯৯৩: চিত্র পরিচালক ধীরেন্দ্রনাথ গঙ্গোপাধ্যায়ের জন্ম
১৯৭১: স্বাধীনতা ঘোষণা করল বাংলাদেশ, শুরু হল মুক্তিযুদ্ধ
১৯৭৪: চিপকো আন্দোলনের সূচনা
১৯৯৯: সুরকার আনন্দশঙ্করের মৃত্যু
২০০৬: রাজনীতিবিদ অনিল বিশ্বাসের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.০৭ টাকা ৬৯.৭৬ টাকা
পাউন্ড ৮৯.১৭ টাকা ৯২.৬১ টাকা
ইউরো ৭৬.৫৮ টাকা ৭৯.৫৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ৩৫/৫৬ রাত্রি ৮/২। অনুরাধা ৩/৫৯ দিবা ৭/১৫। সূ উ ৫/৩৯/২৬, অ ৫/৪৫/৫০, অমৃতযোগ দিবা ৮/৪ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/৫৫ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৭ মধ্যে। রাত্রি ৬/৩৩ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/১৯ মধ্যে পুনঃ ১/৪১ গতে ৩/১৬ মধ্যে, বারবেলা ৭/৯ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১/১৩ গতে ২/৪৪ মধ্যে, কালরাত্রি ৭/১৪ গতে ৮/৪৪ মধ্যে।
১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী রাত্রি ১২/১১/১৩। অনুরাধানক্ষত্র ১১/২৩/৩৭, সূ উ ৫/৩৯/৪৩, অ ৫/৪৫/৩, অমৃতযোগ দিবা ৮/৪/৪৭ থেকে ১০/২৯/৫১ মধ্যে ও ১২/৫৪/৫৫ থেকে ২/৩১/৩৭ মধ্যে ও ৩/১৯/৫৯ থেকে ৪/৫৬/৪২ মধ্যে এবং রাত্রি ৬/৩২/৪২ মধ্যে ও ৮/৫৩/৩৮ থেকে ১১/১৪/৩৪ মধ্যে ও ১/৩৫/৩০ থেকে ৩/১০/৪৭ মধ্যে, বারবেলা ৭/১০/২৩ থেকে ৮/৪১/৩ মধ্যে, কালবেলা ১/১৩/৩ থেকে ২/৪৩/৪৩ মধ্যে, কালরাত্রি ৭/১৪/২৩ থেকে ৮/৪৩/৪৩ মধ্যে।
১৮ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
গ্রেটার নয়ডায় একটি কারখানায় আগুন, অকুস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

03:40:50 PM

দিল্লির শাহিনবাগে বহুতলে আগুন, মৃত ২

03:21:01 PM

রাজাবাগান এলাকায় ভেজাল মশলা তৈরির কারখানার হদিশ 

03:15:14 PM

হাওড়ার ব্যাঁটরায় ২২ কেজি গাঁজা সহ গ্রেপ্তার ১ 

03:11:58 PM

নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসছেন কেকেআর কর্ণধার শাহরুখ খান 

03:09:08 PM

হাওড়ার হালিশহর প্রাইমারি স্কুলে আগুন 
হাওড়ার হালিশহর প্রাইমারি স্কুলে আগুন। মিড ডে মিলের রান্না থেকেই ...বিশদ

01:54:00 PM