Bartaman Patrika
রাজ্য
 

গোঁফের ফেরে স্ত্রী হত্যার দায়ে কোর্টে
জওয়ানের যাবজ্জীবন সাজা বহাল

পল্লব চট্টোপাধ্যায়, কলকাতা: ‘গোঁফের আমি গোঁফের তুমি, তাই দিয়ে যায় চেনা’-সুকুমার রায়ের ছড়ার এই লাইনটি যে সামরিক বাহিনীর জওয়ান রহিম বাদশার জীবনে এমন বিপর্যয় ডেকে আনবে, তা বোধহয় সে স্বপ্নেও ভাবেনি। স্ত্রী হত্যার অভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এই আসামীর বিরুদ্ধে অন্যান্য তথ্যপ্রমাণের পাশাপাশি তার গোঁফটিও বিরুদ্ধ সাক্ষ্যবহন করেছে। ফলে কলকাতা হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বাগচি ও বিচারপতি রবিকিষণ কাপুর সম্প্রতি তার সাজা বহাল রাখার নির্দেশ দিয়েছেন।
আদতে অসমের ডিমাপুর, কলগাছির বাসিন্দা রহিম সামরিক বাহিনীতে গাড়ি চালাতেন। তাগড়াই চেহারার সঙ্গে মানানসই গোঁফও লালনপালন করতেন। এহেন যুবককে জামাই হিসেবে বরণ করেছিলেন ওই রাজ্যেরই বঙ্গাইগাঁও, গোয়ালপাড়ার নায়েব আলি। ২০০৯ সালের ১৮ মার্চ মেয়ে আকলিমাকে পর্যাপ্ত যৌতুক সহ তুলে দেন রহিমের হাতে। যদিও বিয়ের পর রহিম চলে যায় জম্মু ও কাশ্মীরে। আকলিমা রয়ে যায় শ্বশুরবাড়িতে। আরও পণের দাবিতে সেখানে অত্যাচার হতে নায়েব মেয়েকে বাড়ি নিয়ে আসেন। পরে জামাইয়ের উপস্থিতিতে দুই পক্ষের লিখিত চুক্তি হয়। আকলিমাকে নিয়ে রহিম চলে আসে কলকাতার ময়দান এলাকায় অবস্থিত কমান্ড হসপিটাল কমপ্লেক্সে।
ঘটনার কয়েকদিন আগে নায়েব মেয়ের ফোনে জানতে পারেন, সে ফের অত্যাচারিতা। ভায়রাভাইকে সঙ্গে নিয়ে ২০১০ সালের ১৮ আগস্ট নায়েব চলে আসেন কলকাতায়। তাঁদের অভিযোগ খতিয়ে দেখতে তিন সামরিক অফিসার রহিমের ফ্ল্যাটে আসেন। তাঁরা আশ্বাস দেন, এই দম্পতি অবশ্যই ভুল বোঝাবুঝি মিটিয়ে নেবেন। এমন ঘটনা আর হবে না। রাতে ফ্ল্যাটের অন্য ঘরে নায়েবরা শুতে যান। তখন ছিল রোজার মাস। রাত ৩.৪৫ মিনিটে তাঁরা ঘুম থেকে উঠে রোজার আচরণবিধি পালন করেন। সকাল ছয়টা নাগাদ জামাই ডিউটিতে চলে যায়। কিন্তু, সকাল ৭.৩০ মিনিট নাগাদ পাশের ঘর থেকে ‘আমায় বারান্দা দিয়ে ছুঁড়ে ফেলে দিচ্ছে’ বলে মেয়ের চিৎকার শুনে তাঁরা সচকিত হন। কাঁচের জানালা দিয়ে জামাই-এর হাতও তাঁরা দেখতে পান। মুহুর্তে ঘরের বাইরে এসে দেখেন, জামাই পালাচ্ছে। দৌড়ে নিচে নেমে দেখেন, মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে। জামাই উধাও। এক সিপাই-এর সাহায্যে কমান্ড হাসপাতালে মেয়েকে তাঁরা ভর্তি করেন। সেখানেই ১০ দিন পরে তাঁর মৃত্যু হয়।
আলিপুর থানায় দায়ের হওয়া অভিযোগের জেরে আলিপুর আদালত ২০১৬ সালের ২৬ ফেব্রুয়ারি রহিমকে যাবজ্জীবন সাজা শোনায়। যা তিনি হাইকোর্টে চ্যালেঞ্জ করেন। ‘ঘটনার সময় ডিউটিতে ছিলাম। স্ত্রী’র সঙ্গে সম্পর্ক ছিল মধুর’- নিম্ন আদালতে এমনি দাবি করেছিলেন রহিম। তাঁর আইনজীবী হাইকোর্টে দাবি করেন, সন্দেহাতীতভাবে অভিযোগ প্রমাণিত হয়নি। তিন প্রত্যক্ষদর্শীর বয়ান সামঞ্জস্যপূর্ণ নয়। অন্যদিকে, সরকারি আইনজীবী বিনয় পাণ্ডা আদালতকে জানান, ঘটনার সময় মৃতের বাবা ও তাঁর আত্মীয় ছাড়াও এক ঘাসকাটা শ্রমিক যে সেখানে ছিলেন, তা মেনে নিয়েছেন রহিম। আকলিমার চিৎকারে তার বাবার মতো ওই শ্রমিক বাসু দাসও চমকে উঠেছিলেন। নায়েব বারান্দার রেলিং-এর বাইরে এগিয়ে থাকা জামাই-এর হাত দেখেছিলেন। কিন্তু, বাসু আকলিমার চিৎকারে সচকিত হয়ে ঘটনাবলির প্রত্যক্ষদর্শী হয়েছেন। আকলিমাকে পড়তে দেখে তিনি ফ্ল্যাটের নীচে চলে আসেন। দৌড়ে পালাতেও দেখেন রহিমকে। রহিমের তাগড়াই চেহারার সঙ্গে মামানসই গোঁফটি তাঁর দৃষ্টি আকর্ষণ করেছিল। ফলে টিআই প্যারেডে রহিমকে চিহ্নিত করতে তাঁর অসুবিধা হয়নি।
রহিমের তরফে বলা হয়, হাসপাতাল কম্পাউন্ডের পাঁচিলের ওপারে থাকা বাসু’র পক্ষে ওই ঘটনা দেখতে পাওয়া সম্ভব নয়। কিন্তু, বেঞ্চ বলেছে, সাততলার বারান্দার ঘটনা পাঁচিলের ওপার থেকে না দেখতে পাওয়ার কোনও কারণ নেই। যে বারান্দার রেলিং-এর উচ্চতা সাড়ে তিন ফুট ও হতভাগ্যের উচ্চতা পাঁচ ফুট, সেখানে সুস্থ-সবল মেয়েটির পড়ে যাওয়া অসম্ভব। রহিম প্রমাণ করতে পারেনি, ঘটনার সময় সে অফিসেই ছিল। বরং, ঘটনার পর সে উদভ্রান্ত অবস্থায় এক সহকর্মীকে জানায়, স্ত্রী বারান্দা থেকে পড়ে গিয়েছে। তখন সহকর্মীর প্রশ্ন ছিল, স্ত্রীকে হাসপাতালে না নিয়ে গিয়ে, এখানে কেন? আর সরকারি আইনজীবীর প্রশ্ন ছিল, ডিউটিতে থাকা অবস্থায় রহিম জানল কী করে, স্ত্রী পড়ে গিয়েছে?
13th  January, 2019
বিপর্যয়ের কারণ অনুসন্ধানে
আজ মমতার বৈঠক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটে দলের বিপর্যয়ের কারণ খুঁজতে আজ, শনিবার বিকেলে কালীঘাটে জরুরি বৈঠকে বসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে ডাকা হয়েছে নির্বাচনে জয়ী এবং পরাজিত দলের সব প্রার্থী, জেলা সভাপতি এবং দলীয় পর্যবেক্ষকদের। বিশদ

ফল ঘোষণা হতেই
রাজ্যজুড়ে হিংসা, সংঘর্ষ

বিএনএ ও নিজস্ব প্রতিনিধি: ভোটের আগে-পরে তো চলছিলই, কিন্তু, অপ্রত্যাশিত ফলের পরপরই রাজ্যজুড়ে অশান্তি, সংঘর্ষ শুরু হয়েছে। একের পর এক পার্টি অফিস ভাঙচুর, দোকান-গাড়ি-বাইক ভেঙে অগ্নিসংযোগ, পরাজিত দলের কর্মীদের মারধর, বাড়িতে হামলা, হুমকি চলছে।
বিশদ

বিস্ফোরক মন্তব্যে সাসপেন্ড
কাঁচরাপাড়ার কাঁচা ছেলে কাঁচা মাথায় যে
দলটা গড়েছিল, তাকে তছনছ করে দিল: শুভ্রাংশু

 বিএনএ, বারাকপুর ও নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দলবিরোধী আচরণের দায়ে ছ’বছরের জন্য সাসপেন্ড করা হল তৃণমূল কংগ্রেসের বিধায়ক শুভ্রাংশু রায়কে। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এদিন এই ঘোষণা করে বলেন, অনেক দিন ধরেই ও এ ধরনের কথাবার্তা বলছিল। যদিও ভোটের ফল বের হওয়ার পর তৃণমূল নেত্রীর বাড়ি গিয়ে আশীর্বাদ নিয়ে আসার কথা বলেছিলেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়।
বিশদ

প্রাক প্রাথমিকে বর্ণ পরিচয় চালু করার ভাবনা শিক্ষা দপ্তরের, চলছে আলোচনা

সৌম্যজিৎ সাহা, কলকাতা: প্রাক প্রাথমিকে ই-কন্টেন্ট তৈরি করা হয়েছে। নানা পরীক্ষা-নিরীক্ষাও চলছে। এবার প্রাক প্রাথমিকের পাঠ্যক্রমে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ‘বর্ণ পরিচয়’ অন্তর্ভুক্ত করার চিন্তাভাবনা করছে শিক্ষা দপ্তর। এ নিয়ে প্রাথমিকভাবে একপ্রস্থ আলোচনা হয়েছে।
বিশদ

২৬ ও ২৭ মে দিল্লিতে পলিটব্যুরো বৈঠক
মাঠে নেমে কাজ করার লোক নেই, তাই বহু মানুষের কাছে পৌঁছনোই যায়নি, রিপোর্ট দিচ্ছে বঙ্গ ব্রিগেড

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৪ মে: তত্ত্ব কথা আওড়ানোর লোক আছে। কিন্তু মাঠে ময়দানে নেমে কাজ করার জন্য দলীয় কর্মী নেই। সেই কারণে সাধারণ মানুষের একটি বড় অংশের কাছে পৌঁছনোই যায়নি। লোকসভা থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়ে কার্যত এই মর্মেই দলের কেন্দ্রীয় নেতৃত্বের কাছে রিপোর্ট পেশ করতে চলেছে সিপিএমের বঙ্গ ব্রিগেড।
বিশদ

বাংলায় ভোট পরিচালনা করা টাফ,
এখানে আর আসতে চাই না: নায়েক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গের নির্বাচন পরিচালনা বিহারের থেকেও শক্ত বলে মনে করেন কেন্দ্রীয় নির্বাচন কমিশন নিযুক্ত বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক। শুক্রবার এক্সাইড মোড়ের কাছে একটি কেন্দ্রীয় সরকারি গেস্ট হাউসে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, এ রাজ্যে ভোট পরিচালনা খুব টাফ। বিশদ

চাঁপদানিতে বিরোধী দলনেতাকে টপকেছে বিজেপি-তৃণমূল
৩৯ লোকসভা প্রার্থীর জমানত জব্দই নয়, সুজন সহ
সব বাম বিধায়কই পিছিয়ে গিয়েছেন তাঁদের কেন্দ্রে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে গেরুয়া ঝড়ে শাসক থেকে বিরোধী শিবিরের নানা দলই বেশ বেসামাল। এই তালিকায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত পক্ষ নিঃসন্দেহে বাংলায় একদা ৩৪ বছর টানা শাসন করার তকমাধারী বামেরা। লোকসভা ভোটের ফল বিশ্লেষণ করে দেখা যাচ্ছে, বর্তমানে বামফ্রন্টের ঘরে থাকা সব বিধায়কই তাঁদের নিজেদের কেন্দ্রের কয়েক হাজার ভোটে পিছিয়ে পড়েছেন।
বিশদ

অমিত শাহ কলকাতায় বিজয় মিছিল
করার ইচ্ছা প্রকাশ করেছেন
জানালেন দিলীপ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গে দলের আশাতীত সাফল্য উদযাপনে কলকাতায় বিজয় মিছিল করার আগ্রহ প্রকাশ করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। শুক্রবার এমনটাই দাবি করেছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন রাজ্য দপ্তরে বসে তিনি বলেন, আজ শনিবার বেলা ২টোর মধ্যে নবনির্বাচিত ১৮ জন দলীয় প্রার্থীকে দিল্লিতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
বিশদ

  দীপঙ্কর ঘোষের দেহ উদ্ধার, এভারেস্টে তিন ভারতীয়র মৃত্যু

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাঙালি পর্বতারোহী দীপঙ্কর ঘোষের দেহ খুঁজে পাওয়া গেল। শুক্রবার দীপঙ্করবাবুর এজেন্সি সেভেন সামিটের পক্ষ থেকে রাজ্যের উদ্ধারকারী দলকে সেই তথ্য জানানো হয়েছে। রাজ্যের উদ্ধারকারী দলের পক্ষে দেবদাস নন্দী জানিয়েছেন, দীপঙ্করবাবুর দেহ খুঁজে পাওয়া গিয়েছে।
বিশদ

দল ভাঙিয়ে সব দখলের কৌশলই
কাল হয়েছে তৃণমূলের, বলছে কং

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিরোধী পরিসর ভাঙাই কি কাল হল তৃণমূলের? রাজ্যে নির্বাচিত জনপ্রতিনিধিদের ভাঙিয়ে স্বশাসিত সংস্থাগুলিতে জোড়াফুলের পতাকা ওড়ানোর যে প্রবণতা তৃণমূল জমানায় আমদানি করা হয়েছিল, তার মধ্যেই নিহিত ছিল মেরুকরণের বীজ।
বিশদ

রাজ্যে বিজেপির আশাতীত উত্থান,
বাম ভোট গেরুয়ায়, ধাক্কা তৃণমূলের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক লাফে দুই থেকে আঠারো। শুধু আসনই নয়, প্রাপ্ত ভোটের শতাংশও দ্বিগুণের অনেক বেশি। বাংলায় অভাবনীয় নির্বাচনী সাফল্য পেল বিজেপি। দেখা গেল, মেরুকরণের ভোটে দ্বিমুখী লড়াইয়ে তৃণমূলের প্রধান প্রতিপক্ষ হয়ে উঠেছে বিজেপি। বাম ও কংগ্রেস বস্তুত মুছে গিয়েছে।
বিশদ

24th  May, 2019
রাজ্য থেকে কেন্দ্রের মন্ত্রীর তালিকায় ৪ জন?
বিজেপি অফিসের বাইরে মিষ্টি বিলি, ‘জয়
শ্রীরাম’ ধ্বনি তুলে চলল আবির খেলা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০০৪ সালে একটি আসন পেলেও পাঁচ বছর বাদে লোকসভা ভোটে তৃণমূল ১৯টি আসন জিতে নজির গড়েছিল। ২০১৪ সালে যে বিজেপি রাজ্যে দুটি আসন পেয়েছিল, তারাই এবার একলাফে ১৮ ছুঁয়ে ফেলল। বৃহস্পতিবার রাজ্যে গেরুয়া শিবিরের আশাতীত সাফল্যের পাশাপাশি কেন্দ্রে নিরঙ্কুশ জনাদেশ নিয়ে ক্ষমতায় ফেরার আনন্দে মাতোয়ারা ছিলেন কর্মী-সমর্থকরা।
বিশদ

24th  May, 2019
২০১৯-এর লোকসভায় সাফল্যের
বীজ ২০১৫-তে পুঁতেছিল বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চার বছর আগে বঙ্গে বিজেপির সাফল্যের ‘রাজনৈতিক বীজ’ পোঁতা শুরু হয়েছিল। সালটা ২০১৫। কলকাতার শরৎ সদনে পূর্বাঞ্চলের ছয় রাজ্যের শীর্ষ বিজেপি নেতাদের নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করেছিলেন দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।
বিশদ

24th  May, 2019
‘সব পরাজিতরাই পরাস্ত নয়’,
সামনে না এসে ট্যুইট বার্তা মমতার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনে দলের বিপর্যয় নিয়ে কোনও মন্তব্য করলেন না তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকাল থেকে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসস্থান হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ভিড় জমাতে থাকেন বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। দীর্ঘ অপেক্ষার পর বিকেলে সাংবাদিকদের জানিয়ে দেওয়া হয়, কোনও সাংবাদিক সম্মেলন করবেন না মুখ্যমন্ত্রী।
বিশদ

24th  May, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কান্দি: নিজের জীবনের অন্তত ২০ বছর বিভিন্ন ধরনের খেলাধুলোর মাধ্যমে কাটিয়েছেন। কখনও কাবাডি নিয়ে মেতে উঠেছিলেন, আবার কখনও ভলিবল খেলায় উৎসাহ জুগিয়েছিলেন। যদিও ফুটবল তাঁর প্রিয় খেলা। ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: ব্যবধান মাত্র তিন বছরের। তার মধ্যেই হাওড়া সদর লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রেই তৃণমূলের জয়ের মার্জিন অনেকখানি কমল। যদিও শতাংশের হারে তৃণমূলের ভোট না কমলেও সিপিএমের ভোট প্রায় সবটাই বিজেপির বাক্সে গিয়েছে। ...

ভুবনেশ্বর, ২৪ মে (পিটিআই): পাঁচে পাঁচ। রেকর্ড গড়ে পরপর পাঁচবারের জন্য ওড়িশার ক্ষমতা নিজেদের দখলে রাখল বিজু জনতা দল (বিজেডি)। ১৪৭টি বিধানসভা আসনের মধ্যে ১১২টিতে ...

 বিএনএ, মালদহ : নিজেদের জীবন দিয়ে মালদহে কংগ্রেসকে বাঁচিয়ে দিয়ে গেল সিপিএম। দক্ষিণ মালদহে কংগ্রেসের কষ্টার্জিত জয়ের পরে একথাই চর্চা চলছে মালদহের রাজনৈতিক মহলে। প্রবাদপ্রতিম ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শারীরিক কারণে কর্মে বাধা দেখা দেবে। সন্তানরা আপনার কথা মেনে না চলায় মন ভারাক্রান্ত হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 বিশ্ব থাইরয়েড দিবস
১৮৮৬: বিপ্লবী রাসবিহারী বসুর জন্ম
১৮৯৯: বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের জন্ম
১৯০৬ - বিখ্যাত ভাস্কর রামকিঙ্কর বেইজের জন্ম
১৯২৪ - শিক্ষাবিদ, কলকাতা হাইকোর্টের বিচারপতি ও কলকাতা বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর আশুতোষ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৭২: পরিচালক করণ জোহরের জন্ম
২০০৫: অভিনেতা সুনীল দত্তের মৃত্যু
২০০৯: পশ্চিমবঙ্গের কয়েকটি জেলায় আইলা আঘাত করল
২০১৮ - শান্তি নিকেতনে বাংলাদেশ ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদী

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,১৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯, শনিবার, ষষ্ঠী ৩/৪১ দিবা ৬/২৬। শ্রবণা ১৩/১৪ দিবা ১০/১৫। সূ উ ৪/৫৭/০, অ ৬/৯/৪৮, অমৃতযোগ দিবা ৩/৩১ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫২ গতে ৭/৩৫ মধ্যে পুনঃ ১১/১২ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৭ গতে উদয়াবধি, বারবেলা ৬/৩৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে পুনঃ ৪/৩১ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/৩০ মধ্যে পুনঃ ৩/৩৬ গতে উদয়াবধি।
১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯, শনিবার, ষষ্ঠী ২/১০/২৫ দিবা ৫/৪৮/৪৮। শ্রবণানক্ষত্র ১২/৪০/১৪ দিবা ১০/০/৪৪, সূ উ ১/২৯/৫, অ ৬/১১/৫৫, অমৃতযোগ দিবা ৩/৩৬ গতে ৬/১২ মধ্যে এবং রাত্রি ৭/০ গতে ৭/৪২ মধ্যে ও ১১/১৬ গতে ১/২২ মধ্যে ও ২/৪৮ গতে ৪/৫৬ মধ্যে, বারবেলা ১/১৩/৪১ গতে ২/৫৩/৬ মধ্যে, কালবেলা ৬/৩৬/৩ মধ্যে ও ৪/৩২/৩১ গতে ৬/১১/৫৫ মধ্যে, কালরাত্রি ৭/৩২/৩০ মধ্যে ও ৩/৩৬/২ গতে ৪/৫৬/৩১ মধ্যে।
১৯ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
সুরাতে আগুন: মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর
গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানী ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি মৃতদের ...বিশদ

24-05-2019 - 06:19:00 PM

সুরাতে আগুন: কমপক্ষে ১৫ জনের মৃত্যু
সুরাত পুলিস কমিশনার সতীশকুমার মিশ্র জানিয়েছেন, কমপক্ষে ১৫ জনের মৃত্যু ...বিশদ

24-05-2019 - 06:16:00 PM

সুরাতে আগুন: সমবেদনা জানালেন মোদি 
অত্যন্ত দুঃখজনক ঘটনা। সুরাতে আগুন লাগার ঘটনা প্রসঙ্গে জানালেন নরেন্দ্র মোদি। ...বিশদ

24-05-2019 - 06:07:00 PM

ভয়াবহ অগ্নিকান্ড সুরাতে
ভয়াবহ আগুন সুরাতের সার্থনার একটি বাড়িতে। ঘটনাস্থলে দমকলের ১৮টি ইঞ্জিন। ...বিশদ

24-05-2019 - 06:01:00 PM

শুভ্রাংশু রায়কে সাসপেন্ড করল তৃণমূল
দলে থেকে দল বিরোধী মন্তব্য করার অপরাধে এবং অন্য ...বিশদ

24-05-2019 - 05:26:55 PM

আউশগ্রামের দিগনগরে তৃণমূল কার্যালয়ে ভাঙচুর করে আগুন লাগানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে 

24-05-2019 - 04:26:22 PM