Bartaman Patrika
রাজ্য
 
 

 মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকারই বার্তা দিলেন মা-বোনেরা। বুধবার শ্রীরামপুরের জনসভায় তোলা আনন্দ দাসের ছবি

গোঁফের ফেরে স্ত্রী হত্যার দায়ে কোর্টে
জওয়ানের যাবজ্জীবন সাজা বহাল

পল্লব চট্টোপাধ্যায়, কলকাতা: ‘গোঁফের আমি গোঁফের তুমি, তাই দিয়ে যায় চেনা’-সুকুমার রায়ের ছড়ার এই লাইনটি যে সামরিক বাহিনীর জওয়ান রহিম বাদশার জীবনে এমন বিপর্যয় ডেকে আনবে, তা বোধহয় সে স্বপ্নেও ভাবেনি। স্ত্রী হত্যার অভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এই আসামীর বিরুদ্ধে অন্যান্য তথ্যপ্রমাণের পাশাপাশি তার গোঁফটিও বিরুদ্ধ সাক্ষ্যবহন করেছে। ফলে কলকাতা হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বাগচি ও বিচারপতি রবিকিষণ কাপুর সম্প্রতি তার সাজা বহাল রাখার নির্দেশ দিয়েছেন।
আদতে অসমের ডিমাপুর, কলগাছির বাসিন্দা রহিম সামরিক বাহিনীতে গাড়ি চালাতেন। তাগড়াই চেহারার সঙ্গে মানানসই গোঁফও লালনপালন করতেন। এহেন যুবককে জামাই হিসেবে বরণ করেছিলেন ওই রাজ্যেরই বঙ্গাইগাঁও, গোয়ালপাড়ার নায়েব আলি। ২০০৯ সালের ১৮ মার্চ মেয়ে আকলিমাকে পর্যাপ্ত যৌতুক সহ তুলে দেন রহিমের হাতে। যদিও বিয়ের পর রহিম চলে যায় জম্মু ও কাশ্মীরে। আকলিমা রয়ে যায় শ্বশুরবাড়িতে। আরও পণের দাবিতে সেখানে অত্যাচার হতে নায়েব মেয়েকে বাড়ি নিয়ে আসেন। পরে জামাইয়ের উপস্থিতিতে দুই পক্ষের লিখিত চুক্তি হয়। আকলিমাকে নিয়ে রহিম চলে আসে কলকাতার ময়দান এলাকায় অবস্থিত কমান্ড হসপিটাল কমপ্লেক্সে।
ঘটনার কয়েকদিন আগে নায়েব মেয়ের ফোনে জানতে পারেন, সে ফের অত্যাচারিতা। ভায়রাভাইকে সঙ্গে নিয়ে ২০১০ সালের ১৮ আগস্ট নায়েব চলে আসেন কলকাতায়। তাঁদের অভিযোগ খতিয়ে দেখতে তিন সামরিক অফিসার রহিমের ফ্ল্যাটে আসেন। তাঁরা আশ্বাস দেন, এই দম্পতি অবশ্যই ভুল বোঝাবুঝি মিটিয়ে নেবেন। এমন ঘটনা আর হবে না। রাতে ফ্ল্যাটের অন্য ঘরে নায়েবরা শুতে যান। তখন ছিল রোজার মাস। রাত ৩.৪৫ মিনিটে তাঁরা ঘুম থেকে উঠে রোজার আচরণবিধি পালন করেন। সকাল ছয়টা নাগাদ জামাই ডিউটিতে চলে যায়। কিন্তু, সকাল ৭.৩০ মিনিট নাগাদ পাশের ঘর থেকে ‘আমায় বারান্দা দিয়ে ছুঁড়ে ফেলে দিচ্ছে’ বলে মেয়ের চিৎকার শুনে তাঁরা সচকিত হন। কাঁচের জানালা দিয়ে জামাই-এর হাতও তাঁরা দেখতে পান। মুহুর্তে ঘরের বাইরে এসে দেখেন, জামাই পালাচ্ছে। দৌড়ে নিচে নেমে দেখেন, মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে। জামাই উধাও। এক সিপাই-এর সাহায্যে কমান্ড হাসপাতালে মেয়েকে তাঁরা ভর্তি করেন। সেখানেই ১০ দিন পরে তাঁর মৃত্যু হয়।
আলিপুর থানায় দায়ের হওয়া অভিযোগের জেরে আলিপুর আদালত ২০১৬ সালের ২৬ ফেব্রুয়ারি রহিমকে যাবজ্জীবন সাজা শোনায়। যা তিনি হাইকোর্টে চ্যালেঞ্জ করেন। ‘ঘটনার সময় ডিউটিতে ছিলাম। স্ত্রী’র সঙ্গে সম্পর্ক ছিল মধুর’- নিম্ন আদালতে এমনি দাবি করেছিলেন রহিম। তাঁর আইনজীবী হাইকোর্টে দাবি করেন, সন্দেহাতীতভাবে অভিযোগ প্রমাণিত হয়নি। তিন প্রত্যক্ষদর্শীর বয়ান সামঞ্জস্যপূর্ণ নয়। অন্যদিকে, সরকারি আইনজীবী বিনয় পাণ্ডা আদালতকে জানান, ঘটনার সময় মৃতের বাবা ও তাঁর আত্মীয় ছাড়াও এক ঘাসকাটা শ্রমিক যে সেখানে ছিলেন, তা মেনে নিয়েছেন রহিম। আকলিমার চিৎকারে তার বাবার মতো ওই শ্রমিক বাসু দাসও চমকে উঠেছিলেন। নায়েব বারান্দার রেলিং-এর বাইরে এগিয়ে থাকা জামাই-এর হাত দেখেছিলেন। কিন্তু, বাসু আকলিমার চিৎকারে সচকিত হয়ে ঘটনাবলির প্রত্যক্ষদর্শী হয়েছেন। আকলিমাকে পড়তে দেখে তিনি ফ্ল্যাটের নীচে চলে আসেন। দৌড়ে পালাতেও দেখেন রহিমকে। রহিমের তাগড়াই চেহারার সঙ্গে মামানসই গোঁফটি তাঁর দৃষ্টি আকর্ষণ করেছিল। ফলে টিআই প্যারেডে রহিমকে চিহ্নিত করতে তাঁর অসুবিধা হয়নি।
রহিমের তরফে বলা হয়, হাসপাতাল কম্পাউন্ডের পাঁচিলের ওপারে থাকা বাসু’র পক্ষে ওই ঘটনা দেখতে পাওয়া সম্ভব নয়। কিন্তু, বেঞ্চ বলেছে, সাততলার বারান্দার ঘটনা পাঁচিলের ওপার থেকে না দেখতে পাওয়ার কোনও কারণ নেই। যে বারান্দার রেলিং-এর উচ্চতা সাড়ে তিন ফুট ও হতভাগ্যের উচ্চতা পাঁচ ফুট, সেখানে সুস্থ-সবল মেয়েটির পড়ে যাওয়া অসম্ভব। রহিম প্রমাণ করতে পারেনি, ঘটনার সময় সে অফিসেই ছিল। বরং, ঘটনার পর সে উদভ্রান্ত অবস্থায় এক সহকর্মীকে জানায়, স্ত্রী বারান্দা থেকে পড়ে গিয়েছে। তখন সহকর্মীর প্রশ্ন ছিল, স্ত্রীকে হাসপাতালে না নিয়ে গিয়ে, এখানে কেন? আর সরকারি আইনজীবীর প্রশ্ন ছিল, ডিউটিতে থাকা অবস্থায় রহিম জানল কী করে, স্ত্রী পড়ে গিয়েছে?
13th  January, 2019
 বাঘিনী: বিভ্রান্তি ছড়াচ্ছে মিডিয়া, প্রতিবাদ মমতার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘বাঘিনী’র সঙ্গে তিনি কোনওমতেই জড়িত নন। বুধবার সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে স্পষ্ট করে দিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাবতীয় ওয়েবসাইট থেকে ‘বাঘিনী’ ছবির ট্রেলার সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।
বিশদ

আগামী কয়েকদিন
গরম আরও বাড়বে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী কয়েকদিন গাঙ্গেয় পশ্চিমবঙ্গে গরম বাড়বে। কলকতায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াস ছুঁতে পারে বলে আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে। কলকাতায় বুধবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫.৯ ডিগ্রি। যা এই সময়ে স্বাভাবিক।
বিশদ

লোকসভা ভোট পর্বে রাজ্যে আরও
বাড়ছে হিসেব বহির্ভূত নগদ আটক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোট পর্ব চলাকালীন রাজ্যে হিসেব বহির্ভূত নগদ টাকা আটকের পরিমাণ বাড়ছে। রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরের তরফে বুধবার জানানো হয়েছে, এখনও পর্যন্ত ৩৪ কোটি ১৯ লক্ষ টাকা আটক করা হয়েছে।
বিশদ

বিধানসভার উপনির্বাচনে বামেদের সঙ্গে
সমঝোতার দরজা খোলা রাখল কংগ্রেস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটে ব্যর্থ হলেও বামেদের সঙ্গে বোঝাপড়া সময়ের দাবি। চলতি নির্বাচন পর্বে হতে চলা ছ’টি বিধানসভা আসনে বামেরা চাইলে আলোচনা করেই প্রার্থী দিতে তাঁরা মানসিকভাবে প্রস্তুত। বুধবার কলকাতা প্রেস ক্লাবের মিট দ্য প্রেস অনুষ্ঠানে একথা জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র।
বিশদ

সঙ্কট মোকাবিলায় স্বাস্থ্য দপ্তরের সিদ্ধান্ত
প্রতি মাসে ৭-১০টি রক্তদান শিবির
করতে হবে সব সরকারি ব্লাড ব্যাঙ্ককে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রক্তসঙ্কট মোকাবিলায় প্রতি মাসে সাত থেকে দশটি করে রক্তদান শিবিরের আয়োজন করতে হবে বাংলার ৮৬টি সরকারি ব্লাড ব্যাঙ্ককে। বুধবার রাজ্যের প্রতিটি সরকারি ব্লাড ব্যাঙ্কের মেডিক্যাল অফিসার ইনচার্জ এবং জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সঙ্গে ভিডিও কনফারেন্স করে এই সিদ্ধান্ত নেন স্বাস্থ্য দপ্তরের শীর্ষ কর্তারা।
বিশদ

প্রধানমন্ত্রীকে ফি বছর মমতার কুর্তা-মিষ্টি
পাঠানোর তথ্য প্রচারে অস্ত্র করছে বাম-কং

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বছরে নিয়ম করে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে কুর্তা এবং বাংলার মিষ্টি পাঠান বলে প্রধানমন্ত্রী তথা বিজেপির ‘পোস্টার বয়’ নরেন্দ্র মোদি নিজেই একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন।
বিশদ

দিদির বিরুদ্ধে শুধু আমি
নই, গোটা বাংলা: মোদি

অভিমন্যু মাহাত, কৃষ্ণনগর ও সুমন তেওয়ারি, ইলামবাজার, বিএনএ: বুধবার নির্বাচনী প্রচারে এসে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বললেন, দিদির বিরুদ্ধে শুধু আমি নই, গোটা বাংলা। এদিন বীরভূমের ইলামবাজার এবং নদীয়ার তাহেরপুরে দু’টি জনসভাতেই তাঁর আক্রমণ ছিল মমতাকে ঘিরেই। তিনি বলেন, দিদির কাছে গুন্ডাতন্ত্রের ক্ষমতা আছে, আমাদের সঙ্গে লোকতন্ত্রের শক্তি আছে।
বিশদ

গোটা ভারত সরকার নামান, বাংলায়
শূন্য পাবেন মোদি, চ্যালেঞ্জ মমতার

দেবাঞ্জন দাস, শ্রীরামপুর: রাজ্যে নির্বাচন পর্বে কেন্দ্রীয় বাহিনী এবং বিভিন্ন এজেন্সির অতিসক্রিয়তা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, সেন্ট্রাল ফোর্স, সব এজেন্সি, এমনকী গোটা ভারত সরকার নামান, চ্যালেঞ্জ নিলাম। যতই চেষ্টা করো, একটা আসনও পাবে না এখান থেকে। ফোর্স ভোট দেয় না, ভোট দেয় মানুষ। নাম না করে মোদিকে মমতার কটাক্ষ, তোমার বিশ্বাস এজেন্সি আর ফোর্সে। আমার বিশ্বাস মানুষে। বুধবার দুপুরে শ্রীরামপুর ও কৃষ্ণনগরে দলীয় নির্বাচনী সভায় এই ভাষাতেই মমতা চ্যালেঞ্জ জানিয়েছেন গেরুয়া শিবিরের পোস্টার বয় নরেন্দ্র মোদি এবং তাঁর সেকেন্ড-ইন-কমান্ড অমিত শাহকে। বৈশাখের দাবদাহ যত বাড়ছে, পাল্লা দিয়ে বাড়ছে মমতার নির্বাচনী সভা করার পালা। তার চেয়েও বেশি পাল্লা দিয়ে বাড়ছে সভায় জনজোয়ার।
বিশদ

শিক্ষক নিয়োগ পরীক্ষার ১০ প্রশ্নের
উত্তর প্রসঙ্গে নয়া বিতর্ক হাইকোর্টে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনসিইআরটি বা ন্যাশনাল কাউন্সিল অব এডুকেশনাল রিসার্চ অ্যান্ড ট্রেনিং যে প্রশ্নের উত্তরগুলিকে সঠিক বলে জানিয়েছে, রাজ্যের স্কুল সার্ভিস কমিশন সেগুলিকেই ভুল বলে চিহ্নিত করেছে। যদিও তারই ভিত্তিতে ২০১২ সালের আরএলএসটি পরীক্ষার ফলাফল নির্ধারিত হয়ে শিক্ষক নিয়োগ হয়েছিল।
বিশদ

থাকছে ৩০ দিনের ফুটেজ সংরক্ষণের ব্যবস্থা
হাইকোর্টের গুঁতোয় রাজ্য পুলিসের সব
থানায় সিসি ক্যামেরা বদলের তোড়জোড়

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: রাজ্যের প্রায় সমস্ত থানায় বসেছে ক্লোজ সার্কিট ক্যামেরা। এরফলে থানার কাজকর্মের উপর যেমন নজরদারি চালানো যাবে, তেমনই অভিযোগকারীর সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে কি না, তাও বোঝা যাবে এই ক্যামেরার দৌলতে।
বিশদ

ছেলে-বউমার বিরুদ্ধে রায়
ক্যান্সারে আক্রান্ত অশীতিপরকে ঘরে
ফেরাতে পুলিসকে নির্দেশ হাইকোর্টের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছেলে-বউমার অত্যাচারে ঘরছাড়া ৮৩ বছরের প্রাক্তন শিক্ষককে ২৬ এপ্রিল তাঁর বাড়িতেই বসবাসের ব্যবস্থা করে দেওয়ার জন্য সোনারপুর থানাকে বুধবার নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি দেবাংশু বসাক।
বিশদ

শূন্যপদের চরিত্র বদলেই সাফল্য!
দু’দিনেই ৯৫ শিক্ষক সংশোধিত
নিয়োগপত্র পেয়েছেন: এসএসসি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্কুলে শিক্ষক পদে ত্রুটিপূর্ণ নিয়োগের কথা ব্যাপক আলোচিত এবং সমালোচিত হয়েছিল। সেসব ত্রুটি সংশোধন করে নিয়োগ দেওয়ার কাজ চালাচ্ছে স্কুল শিক্ষা কমিশন (এসএসসি)। ২২ এবং ২৩ এপ্রিল, দু’দিনেই মোট ৯৫ জন শিক্ষককে সংশোধিত নিয়োগপত্র দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এসএসসির চেয়ারম্যান সৌমিত্র সরকার।
বিশদ

জবাবে দেরি, পঃ মেদিনীপুরের প্রাথমিক
শিক্ষা পর্ষদের চেয়ারম্যানকে জরিমানা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রায় ন’বছর ধরে চলা একটি মামলায় পাল্টা লিখিত জবাব পেশ করতে বারংবার সময় চাওয়ায় ক্ষুব্ধ কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থা বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের প্রাথমিক শিক্ষক পর্ষদের চেয়ারম্যানকে ১৭ হাজার টাকা জরিমানা করলেন।
বিশদ

ডুয়ার্সের জঙ্গলে ম্যারাথনের আয়োজন কেন্দ্রের,
দৌড়ে পা মেলাল আমেরিকা- সু্ইৎজারল্যান্ড

 বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: বিদেশি পর্যটক টানার ক্ষেত্রে পশ্চিমবঙ্গের অবস্থা মোটেই খারাপ নয়। কেন্দ্রীয় পর্যটন মন্ত্রকের সর্বশেষ হিসেব বলছে, দেশে যত বিদেশি পর্যটক পা রাখেন, তার মধ্যে পশ্চিমবঙ্গ ষষ্ঠ স্থানে। এমনকী কেরল বা গোয়া— পর্যটন সংক্রান্ত আলোচনায় যে অঙ্গরাজ্যগুলির নাম আগে থাকে, তাকেও পিছনে ফেলেছে পশ্চিমবঙ্গ।
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ, কোচবিহার: কোচবিহারে জেলা ক্রীড়া সংস্থার অন্দরে নানা জটিলতার জেরে রাজ্যস্তরের বিভিন্ন খেলায় অংশ নিতে গিয়ে হোঁচট খাচ্ছেন জেলার কৃতী খেলোয়াড়দের একাংশ। একটি প্রতিযোগিতায় জেলা থেকে একাধিক টিম পাঠানো হচ্ছে। কিন্তু একটা টিমকে মান্যতা দিচ্ছে রাজ্য ক্রীড়া সংস্থা। এনিয়ে দু’পক্ষের ...

সুব্রত ধর  বহরমপুর, বিএনএ: ভোট মেটার পরও মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীদের একাংশের ব্যস্ততা কাটেনি। বুধবার সকালে মুর্শিদাবাদ কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিম ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভোটের যাবতীয় নথি পরীক্ষা করলেন নির্বাচন কমিশন নিযুক্ত বিশেষ পর্যবেক্ষক বিনোদ জুৎসি। বুধবার আগরতলায় পশ্চিম ত্রিপুরা জেলার জেলাশাসকের দপ্তরে ওই লোকসভা কেন্দ্রের ভোটের পর্যালোচনাব বিশেষ বৈঠক ডাকা হয়। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি। প্রিয়জনের বিপথগামিতায় অশান্তি ও মানহানির আশঙ্কা। সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪০: মার্কিন অভিনেতা আল পাচিনোর জন্ম
১৯৬৮: গায়ক ওস্তাদ বড়ে গুলাম আলি খানের মৃত্যু
১৯৬৯: ফুটবলার আই এম বিজয়নের জন্ম
১৯৮৭: সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৮ টাকা ৭০.৬৭ টাকা
পাউন্ড ৮৮.৭১ টাকা ৯১.৯৮ টাকা
ইউরো ৭৬.৮৪ টাকা ৭৯.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ১৮/৫৫ দিবা ১২/৪৭। পূর্বাষাঢ়া ৩৮/৩১ রাত্রি ৮/৩৭। সূ উ ৫/১২/৪৮, অ ৫/৫৬/৪০, অমৃতযোগ রাত্রি ১২/৪২ গতে ২/৫৭ মধ্যে, বারবেলা ২/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৪ গতে ১২/৫৮ মধ্যে।
১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ২৩/২৪/২৫ দিবা ২/৩৫/৭। পূর্বাষাঢ়ানক্ষত্র ৪২/৫৩/২ রাত্রি ১০/২২/৩৪, সূ উ ৫/১৩/২১, অ ৫/৫৭/৫৩, অমৃতযোগ রাত্রি ১২/৪০ গতে ২/৫৩ মধ্যে, বারবেলা ৪/২২/১৯ গতে ৫/৫৭/৪৯ মধ্যে, কালবেলা ২/৪৬/৪৫ গতে ৪/২২/১৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৫/৩৭ গতে ১/০/৪ মধ্যে।
১৯ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ের ধারাভিতে বাড়ির একাংশ ভেঙে জখম ১, চলছে উদ্ধারকাজ 

04:18:53 PM

মোদিকে হ্যাঙারে ঢুকে যেতে হবে: মমতা 

04:05:00 PM

৩২৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:58:27 PM

দুর্গাপুরে নির্বাচনী সভায় বক্তব্য রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

03:55:00 PM

মোদিবাবু হারাতঙ্ক, ভয়াতঙ্ক রোগে ভুগছে: মমতা 

02:22:10 PM

মোদি, বিজেপিকে ক্ষমা করব না: মমতা 

02:22:00 PM