Bartaman Patrika
রাজ্য
 

গোঁফের ফেরে স্ত্রী হত্যার দায়ে কোর্টে
জওয়ানের যাবজ্জীবন সাজা বহাল

পল্লব চট্টোপাধ্যায়, কলকাতা: ‘গোঁফের আমি গোঁফের তুমি, তাই দিয়ে যায় চেনা’-সুকুমার রায়ের ছড়ার এই লাইনটি যে সামরিক বাহিনীর জওয়ান রহিম বাদশার জীবনে এমন বিপর্যয় ডেকে আনবে, তা বোধহয় সে স্বপ্নেও ভাবেনি। স্ত্রী হত্যার অভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এই আসামীর বিরুদ্ধে অন্যান্য তথ্যপ্রমাণের পাশাপাশি তার গোঁফটিও বিরুদ্ধ সাক্ষ্যবহন করেছে। ফলে কলকাতা হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বাগচি ও বিচারপতি রবিকিষণ কাপুর সম্প্রতি তার সাজা বহাল রাখার নির্দেশ দিয়েছেন।
আদতে অসমের ডিমাপুর, কলগাছির বাসিন্দা রহিম সামরিক বাহিনীতে গাড়ি চালাতেন। তাগড়াই চেহারার সঙ্গে মানানসই গোঁফও লালনপালন করতেন। এহেন যুবককে জামাই হিসেবে বরণ করেছিলেন ওই রাজ্যেরই বঙ্গাইগাঁও, গোয়ালপাড়ার নায়েব আলি। ২০০৯ সালের ১৮ মার্চ মেয়ে আকলিমাকে পর্যাপ্ত যৌতুক সহ তুলে দেন রহিমের হাতে। যদিও বিয়ের পর রহিম চলে যায় জম্মু ও কাশ্মীরে। আকলিমা রয়ে যায় শ্বশুরবাড়িতে। আরও পণের দাবিতে সেখানে অত্যাচার হতে নায়েব মেয়েকে বাড়ি নিয়ে আসেন। পরে জামাইয়ের উপস্থিতিতে দুই পক্ষের লিখিত চুক্তি হয়। আকলিমাকে নিয়ে রহিম চলে আসে কলকাতার ময়দান এলাকায় অবস্থিত কমান্ড হসপিটাল কমপ্লেক্সে।
ঘটনার কয়েকদিন আগে নায়েব মেয়ের ফোনে জানতে পারেন, সে ফের অত্যাচারিতা। ভায়রাভাইকে সঙ্গে নিয়ে ২০১০ সালের ১৮ আগস্ট নায়েব চলে আসেন কলকাতায়। তাঁদের অভিযোগ খতিয়ে দেখতে তিন সামরিক অফিসার রহিমের ফ্ল্যাটে আসেন। তাঁরা আশ্বাস দেন, এই দম্পতি অবশ্যই ভুল বোঝাবুঝি মিটিয়ে নেবেন। এমন ঘটনা আর হবে না। রাতে ফ্ল্যাটের অন্য ঘরে নায়েবরা শুতে যান। তখন ছিল রোজার মাস। রাত ৩.৪৫ মিনিটে তাঁরা ঘুম থেকে উঠে রোজার আচরণবিধি পালন করেন। সকাল ছয়টা নাগাদ জামাই ডিউটিতে চলে যায়। কিন্তু, সকাল ৭.৩০ মিনিট নাগাদ পাশের ঘর থেকে ‘আমায় বারান্দা দিয়ে ছুঁড়ে ফেলে দিচ্ছে’ বলে মেয়ের চিৎকার শুনে তাঁরা সচকিত হন। কাঁচের জানালা দিয়ে জামাই-এর হাতও তাঁরা দেখতে পান। মুহুর্তে ঘরের বাইরে এসে দেখেন, জামাই পালাচ্ছে। দৌড়ে নিচে নেমে দেখেন, মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে। জামাই উধাও। এক সিপাই-এর সাহায্যে কমান্ড হাসপাতালে মেয়েকে তাঁরা ভর্তি করেন। সেখানেই ১০ দিন পরে তাঁর মৃত্যু হয়।
আলিপুর থানায় দায়ের হওয়া অভিযোগের জেরে আলিপুর আদালত ২০১৬ সালের ২৬ ফেব্রুয়ারি রহিমকে যাবজ্জীবন সাজা শোনায়। যা তিনি হাইকোর্টে চ্যালেঞ্জ করেন। ‘ঘটনার সময় ডিউটিতে ছিলাম। স্ত্রী’র সঙ্গে সম্পর্ক ছিল মধুর’- নিম্ন আদালতে এমনি দাবি করেছিলেন রহিম। তাঁর আইনজীবী হাইকোর্টে দাবি করেন, সন্দেহাতীতভাবে অভিযোগ প্রমাণিত হয়নি। তিন প্রত্যক্ষদর্শীর বয়ান সামঞ্জস্যপূর্ণ নয়। অন্যদিকে, সরকারি আইনজীবী বিনয় পাণ্ডা আদালতকে জানান, ঘটনার সময় মৃতের বাবা ও তাঁর আত্মীয় ছাড়াও এক ঘাসকাটা শ্রমিক যে সেখানে ছিলেন, তা মেনে নিয়েছেন রহিম। আকলিমার চিৎকারে তার বাবার মতো ওই শ্রমিক বাসু দাসও চমকে উঠেছিলেন। নায়েব বারান্দার রেলিং-এর বাইরে এগিয়ে থাকা জামাই-এর হাত দেখেছিলেন। কিন্তু, বাসু আকলিমার চিৎকারে সচকিত হয়ে ঘটনাবলির প্রত্যক্ষদর্শী হয়েছেন। আকলিমাকে পড়তে দেখে তিনি ফ্ল্যাটের নীচে চলে আসেন। দৌড়ে পালাতেও দেখেন রহিমকে। রহিমের তাগড়াই চেহারার সঙ্গে মামানসই গোঁফটি তাঁর দৃষ্টি আকর্ষণ করেছিল। ফলে টিআই প্যারেডে রহিমকে চিহ্নিত করতে তাঁর অসুবিধা হয়নি।
রহিমের তরফে বলা হয়, হাসপাতাল কম্পাউন্ডের পাঁচিলের ওপারে থাকা বাসু’র পক্ষে ওই ঘটনা দেখতে পাওয়া সম্ভব নয়। কিন্তু, বেঞ্চ বলেছে, সাততলার বারান্দার ঘটনা পাঁচিলের ওপার থেকে না দেখতে পাওয়ার কোনও কারণ নেই। যে বারান্দার রেলিং-এর উচ্চতা সাড়ে তিন ফুট ও হতভাগ্যের উচ্চতা পাঁচ ফুট, সেখানে সুস্থ-সবল মেয়েটির পড়ে যাওয়া অসম্ভব। রহিম প্রমাণ করতে পারেনি, ঘটনার সময় সে অফিসেই ছিল। বরং, ঘটনার পর সে উদভ্রান্ত অবস্থায় এক সহকর্মীকে জানায়, স্ত্রী বারান্দা থেকে পড়ে গিয়েছে। তখন সহকর্মীর প্রশ্ন ছিল, স্ত্রীকে হাসপাতালে না নিয়ে গিয়ে, এখানে কেন? আর সরকারি আইনজীবীর প্রশ্ন ছিল, ডিউটিতে থাকা অবস্থায় রহিম জানল কী করে, স্ত্রী পড়ে গিয়েছে?
13th  January, 2019
৪০ লক্ষ টাকা ঘুষের অভিযোগে
গ্রেপ্তার বিজেপি নেতা
জড়াল মুকুল রায়ের নাম

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রেল বোর্ডের সদস্যপদ পাইয়ে দেওয়ার নামে ৪০ লক্ষ টাকার জালিয়াতি ও প্রতারণার অভিযোগে দক্ষিণ কলকাতার বিজেপির এক নেতাকে গ্রেপ্তার করল সরশুনা থানার পুলিস। মঙ্গলবার রাতে ওই নেতাকে থানায় নিয়ে এসে জেরা করা হয়।
বিশদ

নিমহ্যানস-এর সঙ্গে চুক্তি বাংলার
এবার রাজ্যবাসীর মনের অসুখের খোঁজে
নামছেন ৬৫ হাজার কর্মী-চিকিৎসক

 বিশ্বজিৎ দাস, কলকাতা: সুগার, প্রেসার, ক্যান্সার, ওবেসিটি’র মতো চরম দুশ্চিন্তায় ফেলে দেওয়া নন-কমিউনিকেবল অসুখ-বিসুখ সম্পর্কে জানতে উদ্যোগ নেওয়ার পর, এবার রাজ্যবাসীর মনের অসুখেরও হদিশ জানতে উঠেপড়ে নেমেছে স্বাস্থ্য দপ্তর। সমীক্ষার মাধ্যমে রাজ্য জেনেছে, বাংলার প্রতি ১০ জনে একজন কোনও না কোনও ধরনের মনের অসুখে কমবেশি ভোগেন। কিন্তু, এক, অনেকে বিষয়টি বুঝতেই পারেন না। দুই, বুঝতে পারলেও লোকলজ্জার ভয়ে যান না হাসপাতালে।
বিশদ

 কোনও সরকারি প্রকল্পে মানুষকে হয়রান করা যাবে না: মমতা

বিএনএ, দীঘা: জাতিগত শংসাপত্র থেকে রূপশ্রী, কোনও সরকারি প্রকল্পে সাধারণ মানুষকে অযথা হয়রানির মধ্যে ফেলা যাবে না। বিয়ের তিনদিন আগে আবেদন করলেও রূপশ্রী প্রকল্পের আবেদনপত্র নিতে হবে। বুধবার দীঘায় প্রশাসনের সঙ্গে রিভিউ মিটিংয়ে একথা সাফ জানিয়ে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

দীঘায় অভিনব জনসংযোগ মুখ্যমন্ত্রীর, বানালেন চা
পুলিসের তোলাবাজি
নিয়ে বিস্ফোরক মমতা

দেবাঞ্জন দাস, দীঘা: ‘পথ দুর্ঘটনা রোধে সচেতনতা কর্মসূচি ‘সেফ ড্রাইভ সেভ লাইভ’কে সামনে রেখে মানুষের কাছ থেকে দেদার টাকা তুলছে একশ্রেণীর পুলিস। বড় রাস্তা তো বটেই, অলিগলিতে গরিব মানুষ, যাঁর কাছে ৪০০ টাকা রয়েছে, তাঁর থেকে কেড়ে নেওয়া হচ্ছে ২০০ টাকা।’ বুধবার দীঘায় পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক পর্যালোচনা বৈঠকে আইনরক্ষকদের তোলাবাজি নিয়ে রাজ্যের পুলিসমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিস্ফোরক এই মন্তব্য ঘিরে আলোড়ন শুরু হয়েছে।
বিশদ

‘ভাই সরো, চা’টা আমিই বানাই’,
রাস্তার দোকানে অন্য মুডে মমতা

 দেবাঞ্জন দাস, দীঘা: গ্যাসের স্টোভে বড় সসপ্যানে চা ফুটছে। ঘেমেনেয়ে একশেষ দোকানি, নার্ভাসও বটে। দোকানের সামনে পাতা বেঞ্চে নীল পাড়ের সাদা শাড়ি আর হাওয়াই চটির যে মহিলা বসে রয়েছেন, তিনি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

রাজ্যের মুকুটে নতুন পালক
দেশের মধ্যে প্রথম হালকা মেট্রো
রেলের কামরা তৈরি হচ্ছে টিটাগড়ে

অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘মেক ইন ইন্ডিয়া’র ভাবনা রূপায়ণ করতে মহারাষ্ট্রের পুনে শহরের মেট্রো রেলে চলবে ‘অত্যাধুনিক’ শিল্প-প্রযুক্তি কৌশলে তৈরি অ্যালুমিনিয়ামের কোচ। আর সকলকে পিছনে ফেলে এই কোচ তৈরির বরাতের পালকটি উঠেছে রাজ্যেরই রেল সামগ্রী নির্মাণ সংস্থা টিটাগড় ওয়াগনস লিমিটেডের মুকুটে।
বিশদ

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌমিত্র 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাড়ি ফিরে গেলেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার দুপুর পৌনে দু’টো নাগাদ সৌমিত্রবাবু ছুটি পান হাসপাতাল থেকে। মেয়ে পৌলোমীর সঙ্গে বাড়ি ফেরার আগে হাসপাতালে তাঁর চিকিৎসা ও পরিষেবার সঙ্গে যুক্ত প্রত্যেককে ধন্যবাদ জানিয়ে বাড়ির দিকে রওনা হন এই বর্ষীয়ান অভিনেতা।
বিশদ

দিলীপকে বিদেশি এজেন্সি দিয়ে প্রাণনাশের
ছক, নিরাপত্তার কারণে রাতেই বাড়ি বদল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশি এজেন্সির মাধ্যমে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর প্রাণনাশের হামলা হতে পারে। কেন্দ্রীয় গোয়েন্দা সূত্রে অন্তত এমনটাই আশঙ্কা করা হচ্ছে। যার জেরে তড়িঘড়ি দিলীপ ঘোষ নিজস্ব বাসভবন পরিবর্তন করছেন।
বিশদ

বাংলায় বিজেপির সদস্য হতে চেয়ে আবেদন পড়ল ৭৬ লক্ষ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গে বিজেপির সদস্য হতে চেয়ে আবেদনের সংখ্যা ৭৬ লক্ষ ছাড়াল। গত ৬ জুলাই থেকে ২০ আগস্ট পর্যন্ত রাজ্যজুড়ে এই সদস্য সংগ্রহ অভিযান চালিয়েছিল গেরুয়া শিবির। যা ছিল দলের প্রাথমিক সদস্যপদ পাওয়ার মূল চাবিকাঠি।
বিশদ

বডিগার্ডকাণ্ডে মালদহে গোয়েন্দারা
দুর্ঘটনাতেই ডুবে মৃত মালদহের সেই চাকরিপ্রার্থী, বলছে ময়নাতদন্ত রিপোর্ট

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বডিগার্ড লাইনে জলে ডুবেই মৃত্যু হয়েছে মালদহের চাকরিপ্রার্থী প্রসেনজিৎ সিনহার। দুর্ঘটনার কারণেই তিনি ডুবে গিয়েছিলেন বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক বিশ্বনাথ কাহালি। কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা এই খবর জানিয়েছেন।
বিশদ

মুখ্যমন্ত্রী কেন্দ্রের সঙ্গে কোনওদিনই
সহযোগিতা করেননি, বিঁধলেন দিলীপ

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: কেন্দ্রকে উদ্দেশ করে কাজের প্রতিযোগিতার বার্তা দেওয়ার বিষয়টি আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পালন করে দেখাতে বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, সামগ্রিক উন্নয়নের স্বার্থে কেন্দ্র সহযোগিতা করতে চাইলেও মুখ্যমন্ত্রী কোনও দিনই ইতিবাচক সাড়া দেননি।
বিশদ

তোলা হল পৃথক ঘরের দাবি
মনিরুলকে উপেক্ষা, ১৪ জন বিধায়ককে
নিয়েই বিধানসভায় গলা চড়াবে বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মনিরুল ইসলাম নিয়ে বিজেপির অস্বস্তি অব্যাহত। গত ২৯ মে তৃণমূল ছে঩ড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন লাভপুরের এই বিধায়ক। তারপরই রাজ্যজুড়ে তীব্র বিতর্ক শুরু হয়। মনিরুলকে এরপর প্রকাশ্যে বিজেপির হয়ে নামতে দেখা যায়নি।
বিশদ

মমতাকে হাজরা মোড়ে আক্রমণ,
দ্রুত মামলা শেষের আর্জি রাজ্যের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১৯৯০ সালের ১৬ আগস্ট জনবহুল হাজরা মোড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথায় লাঠি মেরে তাঁকে খুনের চেষ্টার অভিযোগ ওঠে। ২৯ বছরের পুরনো এই মামলায় ইতিমধ্যে বহু গুরুত্বপূর্ণ সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মারা গিয়েছেন।
বিশদ

পার্শ্বশিক্ষকদের পর বৃত্তিমূলক শিক্ষকদের
আন্দোলনেও পুলিসের লাঠি, গ্রেপ্তার ৩৯

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের পর এবার বৃত্তিমূলক শিক্ষকদের আন্দোলনেও লাঠি চলল। বুধবার ওয়েলিংটনে পুরনো কারিগরি ভবনের দপ্তরের সামনে বিভিন্ন দাবিদাওয়া নিয়ে জমায়েত হন কয়েক হাজার বৃত্তিমূলক শিক্ষক। পুলিস তাঁদের বলে, সরকারি ভবনের সামনে এভাবে জমায়েত করা যাবে না।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, নকশালবাড়ি: বুধবার উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক বিক্ষোভ প্রদর্শন করেন। কলেজের অতিথি অধ্যাপকদের স্থায়ী করার বিষয়ে রাজ্য সরকার সম্প্রতি উদ্যোগ নিয়েছে। ...

 দেরাদুন, ২১ আগস্ট (পিটিআই): উত্তরাখণ্ডের উত্তরকাশী জেলায় উদ্ধারকাজে নেমে ভেঙে পড়ল একটি হেলিকপ্টার। ঘটনায় তিনজন প্রাণ হারিয়েছেন। গত কয়েক দিনের বৃষ্টিতে ব্যাপক ক্ষতির মুখে পড়েছে ...

  সংবাদদাতা, তেহট্ট: বুধবার সকালে তেহট্ট থানার বেতাই বাজারে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে যন্ত্রচালিত মোটরভ্যানের ধাক্কায় জখম হলেন এক বৃদ্ধা। তেহট্ট থানার বেতাই পোস্টঅফিস পাড়ার বাসিন্দা সুনীতা দত্ত নামে ওই বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে ভর্তি করেছে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যাচের নায়ক গোকুলাম গোলরক্ষক উবেইদকে এবার ছেড়ে দেওয়াটা একেবারেই মানতে পারছেন না ইস্ট বেঙ্গল কোচ আলেজান্দ্রো। বুধবার ডুরান্ড কাপের সেমি-ফাইনালে ইস্ট বেঙ্গলের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি
১৮১৮: ভারতে ব্রিটিশ গভর্নর জেনারেল ওয়ারেন হেস্টিংস-এর মৃত্যু
১৯১১: গায়ক দেবব্রত বিশ্বাসের জন্ম
১৯১৫: অভিনেতা শম্ভু মিত্রের জন্ম
১৯৫৫: রাজনীতিক ও প্রখ্যাত চিত্রতারকা চিরঞ্জীবীর জন্ম
১৯৮৯: নেপচুন গ্রহে প্রথম বলয় দেখা গেল

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৯ টাকা ৭২.৩৯ টাকা
পাউন্ড ৮৫.৪৬ টাকা ৮৮.৬১ টাকা
ইউরো ৭৭.৯০ টাকা ৮০.৯০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪/২৮ দিবা ৭/৬। ভরণী ৫৩/১১ রাত্রি ২/৩৬। সূ উ ৫/১৯/২১, অ ৬/০/৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৯ গতে ১/৪ মধ্যে।
৪ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, সপ্তমী ৫৫/২৪/৯ রাত্রি ৩/২৮/৭। ভরণীনক্ষত্র ৪৫/২৬/১৪ রাত্রি ১১/২৮/৫৭, সূ উ ৫/১৮/২৭, অ ৬/২/৫৯, অমৃতযোগ রাত্রি ১২/৪৪ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৪/২৭/২৫ গতে ৬/২/৫৯ মধ্যে, কালবেলা ২/৫১/৫১ গতে ৪/২৭/২৫ মধ্যে, কালরাত্রি ১১/৪০/৪৩ গতে ১/৫/৯ মধ্যে।
২০ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

04:21:05 PM

তারকেশ্বর ডিগ্রি কলেজে গোলমাল, জখম ১ 
তারকেশ্বর ডিগ্রি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সদস্য এবং অখিল ভারতীয় ...বিশদ

04:03:52 PM

চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই
সিবিআইয়ের বিশেষ আদালতে পি চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই। ...বিশদ

04:03:00 PM

বাঁকুড়ার স্কুলে মিডডে মিলের মান পরীক্ষা করতে এলেন মন্ত্রী শ্যামল সাঁতরা 
খাবারের মান যাচাইয়ের জন্য বাঁকুড়ার জয়পুরের একটি স্কুলে ছাত্র-ছাত্রীদের সঙ্গে ...বিশদ

04:01:00 PM