Bartaman Patrika
রাজ্য
 
 

 ঝাড়গ্রামে জেলা শাসকের কার্যালয়ে অলচিকি হরফে নির্বাচন কমিশনের হোর্ডিং। সোমবার তোলা সুমন্ত সিনহার ছবি

জনসভায় তীব্র আক্রমণ মমতার
উচ্চবর্ণের জন্য মোদির
সংরক্ষণ আদৌ হবে না

 দেবাঞ্জন দাস, বারাসত: উচ্চবর্ণের মানুষের শিক্ষা ও চাকরির জন্য কেন্দ্রীয় সরকারের ১০ শতাংশ আসন সংরক্ষণ নীতিকে কটাক্ষ করে ‘চালাকি’ বলে উল্লেখ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার বারাসতে যাত্রা উৎসবের উদ্বোধনী মঞ্চে এই প্রসঙ্গে মমতা বলেন, যে সব শর্ত রয়েছে, তাতে কতজন গরিব মানুষ চাকরি পাবেন! সব চালাকি! চাকরিই নেই, তার আবার সংরক্ষণ। নরেন্দ্র মোদির আমলে শুধুমাত্র এক বছরে (২০১৮) ২ কোটি লোক কাজ হারিয়েছেন। এখন ভোটের মুখে সংরক্ষণের কথা! তাছাড়া সুপ্রিম কোর্টের নির্দেশও রয়েছে। ৫০ শতাংশের বেশি সংরক্ষণ নয়। সেটাকে ছাপিয়ে ৬০ শতাংশ করতে চাইছে ওরা। বারাসতের পরে এদিন বাবুঘাটে গঙ্গাসাগর মেলার সূচনা পর্বের অনুষ্ঠানেও এই প্রসঙ্গ উত্থাপন করেন মুখ্যমন্ত্রী। বলেন, সংখ্যাধিক্যের জেরে সংসদে পাশ করিয়ে নেওয়া হয়েছে সংরক্ষণ সংক্রান্ত বিলটি। তবে এই সংরক্ষণ আদৌ বাস্তবায়িত হবে না।
আয়ুষ্মান ভারত প্রকল্প থেকে রাজ্যের ৪০ শতাংশ অংশীদারিত্ব প্রত্যাহার করার কথা বৃহস্পতিবারই কৃষ্ণনগরের সভা থেকে ঘোষণা করেছিলেন ক্ষুব্ধ মমতা। এদিনের সভায় সেই প্রসঙ্গ উত্থাপন করে প্রধানমন্ত্রীর নাম না করে তাঁর কটাক্ষ, কাজ বলতে কি শুধু রাফাল চুক্তি করা! নিজের যা কাজ সেটাই তো করেননি। অথচ বাড়ি বাড়ি চিঠি দিয়ে বলা হচ্ছে, স্বাস্থ্যবিমা, আবাস তৈরি, নারী শিক্ষা সবই নাকি তাঁরা করেছেন। তাহলে আমরা করলামটা কী! দৃশ্যত বিস্মিত মমতার পাল্টা প্রশ্ন, এই সাড়ে সাত বছরে রাজ্যে এত কাজ, এত উন্নয়ন, তাহলে করল কে? ক্ষুব্ধ মমতা বলে চলেন, নরেন্দ্র মোদি নাকি ফসল বিমার প্রিমিয়াম দিয়েছেন। কোথা থেকে দিয়েছ? প্রিমিয়াম বাবদ তো আমরা ৬২৫ কোটি টাকা দিয়েছি। চিকিৎসা রাজ্যের খরচ, স্বাস্থ্যসাথী তো আগেই করেছি। গ্রামোন্নয়নেও খরচ করে চলেছে রাজ্য। এখন ভোটের মুখে সব কেন্দ্র করেছে বলে প্রচার করা হচ্ছে।
বারাসতের কাছারি ময়দানের উপচে পড়া উপস্থিতিকে মমতার নিদান—নরেন্দ্র মোদির চিঠি যে বা যাঁরা পেয়েছেন, জানবেন, দু’মাস বাদে ভোট, গদি যাবে। ওই চিঠির কোনও গুরুত্ব নেই। এরপরই দর্শক-শ্রোতাদের ২০১৪ সালে লোকসভা নির্বাচনের প্রাক্কালে হবু প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির কথা স্মরণ করিয়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, মনে নেই সেই ১৫ লক্ষ টাকার কথা। পেয়েছেন কেউ টাকা? পেয়েছেন কেউ? সমস্বরে জনতার জবাব, না, না। মমতা বলেন, এবার দেখবেন, হঠাৎ করে অ্যাকাউন্টে ১৫ হাজার টাকা ঢুকে যাবে। আপনি ভাবলেন, বাহ, এই তো শুরু হয়েছে। ওরা হেরে গেলে ব্যাঙ্ক কিন্তু আপনাকে ছাড়বে না। সুদ মেটাতে নাজেহাল হয়ে যাবেন।
আয়কর বিভাগ শহরের দুর্গাপুজো আয়োজনের খরচ পিছু টিডিএস কেটে তা জমা করা হয়েছে কি না, তা জানতে উদ্যোক্তাদের ডেকে পাঠাতে শুরু করেছে। এদিনের সভামঞ্চে এই বিষয়টি নিয়ে গলার স্বর সপ্তমে চড়িয়েছেন মমতা। তাঁর কথায়, পুজো কমিটিগুলির কাছে নোটিস পাঠানো হয়েছে, হিসেব দাও। তার আগে নোটবন্দিতে কত টাকা লুট হয়েছে, তার হিসেব দাও দেখি। পুজোর আয়োজন কি লাভ করার জন্য! সে তো মানুষকে আনন্দ দিতে আয়োজন। আয়কর দেওয়ার প্রয়োজন পড়ে না। দুর্গাপুজো একটা ধর্মীয় প্রথা, রীতি। বিরক্তির সুর ছিল মুখ্যমন্ত্রীর গলায়—তুমি টাকা দাও, নাকি তোমার সরকার টাকা দেয়। পুজোর চাঁদা দেয় জনগণ। পুজো বন্ধ করতে চাইছ নাকি! ক্লাবগুলিকে তাঁর পরামর্শ, জোট বাঁধুন, ডাকলেও যাবেন না। মমতার হুঁশিয়ারি, একটা ক্লাবের গায়ে যদি হাত পড়ে, আমি কিন্তু ছেড়ে কথা বলব না।
12th  January, 2019
বিজেপি প্রার্থীর স্বামীর অঙ্গুলি
হেলনে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ন্ত্রণ
কমিশনে নালিশ তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্বরাষ্ট্রমন্ত্রকের এক বাঙালি কর্তা আর কে মিত্র এ রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনে কলকাঠি নাড়ছেন। রবিবার নির্বাচন কমিশনকে এই নালিশ লিখিতভাবে জানাল তৃণমূল। দলের সাধারণ সম্পাদক সুব্রত বক্সির লেখা ওই চিঠিতে বলা হয়েছে, আর কে মিত্রর স্ত্রী মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।
বিশদ

সোশ্যাল মিডিয়ায় পোস্টের উপর
নজরদারিতে নোডাল অফিসার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের লোকসভা নির্বাচনে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ, বিদ্রুপ এবং নানা ধরনের প্রচার নিয়ে বিব্রত নির্বাচন কমিশন। সোশ্যাল মিডিয়ার উপর নজরদারি চালাতে নোডাল অফিসার নিয়োগ করল কমিশন। কলকাতায় কমিশনের দপ্তরে একজনকে এবং দিল্লিতে তিনজন নোডাল অফিসার নিয়োগ করা হল।
বিশদ

যাদবপুর-বাঁকুড়ায় প্রার্থী দেয়নি কং, স্বস্তি
পেলেও প্রকাশ্যে হইচইয়ে নারাজ সিপিএম

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বামেদের সঙ্গে আসন সমঝোতা প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পর প্রত্যাশামতো দ্বিতীয় দফায় সোমবার রাজ্যের আরও ২৫টি কেন্দ্রের প্রার্থী তালিকা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে কংগ্রেস। প্রদেশ নেতৃত্বের পেশ করা তালিকায় কার্যত সিলমোহর দিয়েছে এআইসিসি।
বিশদ

মমতার বিরোধিতা করে বিজেপির হাত শক্ত করছে কং ও বামেরা: অভিষেক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করছে, তারা আদতে বিজেপির হাত শক্ত করতে চাইছে। সোমবার ডায়মন্ডহারবারের প্রার্থী তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মিসভায় এভাবেই বিঁধলেন রাজ্যের কংগ্রেস ও বাম নেতৃত্বকে।
বিশদ

  এসএসসি
শিক্ষা দপ্তরের কমিটির কাছে আজ
অভিযোগ জানাবেন অনশনকারীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, মঙ্গলবার শিক্ষা দপ্তরের গড়ে দেওয়া কমিটির কাছে নিয়োগ সংক্রান্ত অভিযোগ জমা দেবেন এসএসসি চাকরিপ্রার্থীরা। আন্দোলনকারী প্রার্থী প্রকাশ ঘোষ বলেন, আজ, আমাদের এক প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর তৈরি করা কমিটিকে অভিযোগগুলি জানাবে। তাদের সঙ্গে কথা বলার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
বিশদ

দলের কেন্দ্রীয় নির্বাচনী কমিটির ঘোষণার আগেই দার্জিলিং কেন্দ্রের বিজেপি প্রার্থীর নাম সামনে এল কীভাবে, উঠছে প্রশ্ন

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৫ মার্চ: রবিবার রাতে প্রবল টানাপোড়েনের পর অবশেষে আজ সকালে দার্জিলিং লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী হিসেবে রাজু সিং বিস্তের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করল বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কমিটি। এদিন সকালে কেন্দ্রীয় মন্ত্রী জগৎপ্রকাশ নাড্ডা সরকারিভাবে বিবৃতি দিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে দার্জিলিংয়ের প্রার্থীর নাম ঘোষণা করেছেন।
বিশদ

জাল নোট-কাণ্ডের তদন্তে নতুন তথ্য
রাজ্যজুড়ে জাল নোট ছড়ানোর মূল
দুই মাথাকে হেফাজতে নিল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যজুড়ে জাল নোট ছড়ানোর মূল মাথা রফিকুল শেখ ও তার এক সহযোগী। তারা একাধিক এজেন্ট নিয়োগ করেছে। তাদের মাধ্যমে নকল নোট কলকাতা সহ দেশের বিভিন্ন জায়গায় পাঠানো হচ্ছে। বিনিময়ে মোটা অঙ্কের কমিশন পাচ্ছে তারা।
বিশদ

শিশুকন্যাকে ধর্ষণ করে
খুনের মামলার রায় আজ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০১৩ সালে ময়দান এলাকায় ফুটপাত থেকে আড়াই বছরের এক ঘুমন্ত শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ ওঠে সুরেশ পাশোয়ান নামে এক যুবকের বিরুদ্ধে। আজ, মঙ্গলবার সেই চাঞ্চল্যকর মামলার রায় ঘোষণা করবেন কলকাতা নগর দায়রা আদালতের মুখ্য বিচারক সিদ্ধার্থ কাঞ্জিলাল।
বিশদ

ব্রিডেগে মোদির সভায় দর্শকদের মাথার উপর ছাউনির ভাবনা, খরচ কয়েক কোটি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেডের জনসভায় দর্শকদের মাথার উপর ছাউনির ব্যবস্থা করছে রাজ্য বিজেপি। এ জন্য খরচ হবে কয়েক কোটি টাকা। আগামী ৩ এপ্রিল চৈত্রের প্রচণ্ড দাবদাহে দর্শকদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে দলীয় সূত্রের দাবি।
বিশদ

ভোটের মাঝেই পাহাড় জয়ের স্বপ্ন
বুকে হিমালয়ে পাড়ি সাত বাঙালির

 রাহুল দত্ত, কলকাতা: ভোটযুদ্ধের মাঝেই পাহাড় জয়ের স্বপ্ন নিয়ে রওনা দিচ্ছে একদল বাঙালি। এভারেস্ট, কাঞ্চনজঙ্ঘা থেকে মাকালু, চো-ইউ’র উদ্দেশে পাড়ি জমাচ্ছেন রাজ্যের সাত পর্বতারোহী। সব কিছু ঠিক থাকলে, ভোট গ্রহণের অন্তিম পর্বে বা ফল ঘোষণার আগে-পরে আসতে পারে সুখবর।
বিশদ

চরম ক্ষোভ প্রকাশ বিচারকের
তদন্তে একগুচ্ছ অসঙ্গতি, ‘পকসো’
মামলা থেকে খালাস অভিযুক্ত যুবক

 সুকান্ত বসু, কলকাতা: তদন্তে একাধিক অসঙ্গতির কারণে ‘পকসো’ মামলা থেকে বেকসুর খালাস পেলেন রাহুল সরকার নামে এক যুবক। সম্প্রতি শিয়ালদহের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক জীমূতবাহন বিশ্বাস ওই আদেশ দিয়েছেন। ন’বছরের এক বালিকার উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ রয়েছে ওই যুবকের বিরুদ্ধে।
বিশদ

দার্জিলিংয়ে এনডিএ প্রার্থী হচ্ছেন রাজু বিস্ত
১২ কেন্দ্রের প্রার্থী দিতে
হিমশিম খাচ্ছে বিজেপি

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি ও কলকাতা: আজ, সোমবার রাজ্যে প্রথম দফার ভোটের জন্য মনোনয়নপত্র পেশ করার শেষ দিন। অথচ এখনও ১২টি আসনে উপযুক্ত প্রার্থী খুঁজে পেতেই রীতিমতো হিমশিম খাচ্ছে বিজেপি। আগামীকাল, মঙ্গলবারের মধ্যে দ্বিতীয় দফার ভোটের জন্য তিনটি কেন্দ্রের প্রার্থীদের মনোনয়ন পেশ করতে হবে। আর এই পরিস্থিতিতে রবিবার গোটা দিন নানা টালবাহানার পর রাতে বিজেপির তরফ থেকে বিবৃতি দিয়ে ঘোষণা করা হল, দার্জিলিং কেন্দ্রে তাদের প্রার্থী হচ্ছেন দলীয় যুব মোর্চার সদস্য রাজু সিং বিস্ত। এদিন জিএনএলএফ এবং বিমল গুরুংপন্থী গোর্খা জনমুক্তি মোর্চার পক্ষ থেকে যৌথভাবে রাজুর নাম বিজেপিকে প্রস্তাব করা হয়।
বিশদ

25th  March, 2019
মমতাকেই প্রধানমন্ত্রী হিসেবে তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় প্রচারে ঝড়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের প্রধানমন্ত্রীর আসনে তাঁকে দেখতে চাই। লোকসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল ও তার অনুগামী বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃতি ব্যবহার করে এই প্রচার ঝড় তুলেছে। গত জানুয়ারিতে ব্রিগেডে মমতাকে মধ্যমণি করে দেশের তাবড় রাজনৈতিক দলের শীর্ষ নেতৃত্ব ‘ইউনাইটেড ইন্ডিয়া’ গড়ার ডাক দিয়েছিলেন।
বিশদ

25th  March, 2019
ভোটের মুখে কালো টাকার হদিশ করতে রাজ্যে সাত হাজার করদাতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল্লির

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: সামনেই লোকসভা ভোট। তাই কালো টাকার রমরমা চারদিকে। সব দিকেই কড়া নজর আয়কর দপ্তরের। বেআইনি লেনদেন বা সম্পত্তির পুরনো হিসেবের খাতাও খুলছে তারা।
বিশদ

25th  March, 2019

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 শারজা, ২৫ মার্চ: অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি একদিনের সিরিজে পাকিস্তানকে পরাজিত করল। দ্বিতীয় একদিনের ম্যাচেও অস্ট্রেলিয়ান অধিনায়ক ১৪৩ বলে ১৫৩ রানের একটি অপরাজিত ইনিংস উপহার দেন। ...

যাঁরা আমাদের স্কুলে ফেরত পাঠাতে চায় তাঁদের বলতে চাই, কোনও পার্থক্য গড়ে দেওয়ার ক্ষেত্রে আমরা সত্যিই খুব ছোট। কিন্তু, আমাদের আন্দোলন প্রতিদিনই কলেবরে বাড়ছে। এই ...

  সংবাদদাতা, মালবাজার: ২০১৬ সালে বিধানসভা নির্বাচনের কয়েক মাস আগে ধূপগুড়ি ব্লকের বানারহাট-১ গ্রাম পঞ্চায়েতের ডুডুমারি বস্তিকে দত্তক নিয়ে মডেল ভিলেজ হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ্যসভার সংসদ সদস্য কংগ্রেসের প্রদীপ ভট্টাচার্য। কিন্তু আজও মডেল ভিলেজ গড়ে না ওঠায় বাসিন্দারা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন দিক থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: গিলেটিনের আবিষ্কর্তা জোসেফ ইগনেস গিলেটিনের মৃত্যু
১৮২৭: জার্মান সুরকার এবং পিয়ানো বাদক লুডউইগ ভ্যান বেইটোভেনের মৃত্যু
১৯৯৩: চিত্র পরিচালক ধীরেন্দ্রনাথ গঙ্গোপাধ্যায়ের জন্ম
১৯৭১: স্বাধীনতা ঘোষণা করল বাংলাদেশ, শুরু হল মুক্তিযুদ্ধ
১৯৭৪: চিপকো আন্দোলনের সূচনা
১৯৯৯: সুরকার আনন্দশঙ্করের মৃত্যু
২০০৬: রাজনীতিবিদ অনিল বিশ্বাসের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.০৭ টাকা ৬৯.৭৬ টাকা
পাউন্ড ৮৯.১৭ টাকা ৯২.৬১ টাকা
ইউরো ৭৬.৫৮ টাকা ৭৯.৫৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ৩৫/৫৬ রাত্রি ৮/২। অনুরাধা ৩/৫৯ দিবা ৭/১৫। সূ উ ৫/৩৯/২৬, অ ৫/৪৫/৫০, অমৃতযোগ দিবা ৮/৪ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/৫৫ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৭ মধ্যে। রাত্রি ৬/৩৩ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/১৯ মধ্যে পুনঃ ১/৪১ গতে ৩/১৬ মধ্যে, বারবেলা ৭/৯ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১/১৩ গতে ২/৪৪ মধ্যে, কালরাত্রি ৭/১৪ গতে ৮/৪৪ মধ্যে।
১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী রাত্রি ১২/১১/১৩। অনুরাধানক্ষত্র ১১/২৩/৩৭, সূ উ ৫/৩৯/৪৩, অ ৫/৪৫/৩, অমৃতযোগ দিবা ৮/৪/৪৭ থেকে ১০/২৯/৫১ মধ্যে ও ১২/৫৪/৫৫ থেকে ২/৩১/৩৭ মধ্যে ও ৩/১৯/৫৯ থেকে ৪/৫৬/৪২ মধ্যে এবং রাত্রি ৬/৩২/৪২ মধ্যে ও ৮/৫৩/৩৮ থেকে ১১/১৪/৩৪ মধ্যে ও ১/৩৫/৩০ থেকে ৩/১০/৪৭ মধ্যে, বারবেলা ৭/১০/২৩ থেকে ৮/৪১/৩ মধ্যে, কালবেলা ১/১৩/৩ থেকে ২/৪৩/৪৩ মধ্যে, কালরাত্রি ৭/১৪/২৩ থেকে ৮/৪৩/৪৩ মধ্যে।
১৮ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজস্থানকে ১৮৫ রানের টার্গেট দিল পাঞ্জাব  

25-03-2019 - 09:54:37 PM

 পাঞ্জাব ৬৮/২ (১০ ওভার)  

25-03-2019 - 08:51:00 PM

রাজ্যে প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচনে অবসার্ভাররা কে কে?
প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচনের জন্য পশ্চিমবঙ্গের জেনারেল অবসার্ভারদের নাম ...বিশদ

25-03-2019 - 08:15:22 PM

দ্বিতীয় দফা প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস 
দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস। এঁদের মধ্যে কলকাতা ...বিশদ

25-03-2019 - 08:08:00 PM

দুটি পৃথক ঘটনায় দুই জেলা শাসকের কাছে রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

বিমানবন্দরে সোনাকাণ্ড নিয়ে উত্তর ২৪ পরগনার জেলা শাসকের কাছে ...বিশদ

25-03-2019 - 07:31:10 PM

বেআইনি অস্ত্র রাখার অভিযোগে বিজেপি যুবমোর্চা নেতা আটক
বেআইনি অস্ত্র রাখার অভিযোগে আটক করা হল আলিপুরদুয়ারের এক ...বিশদ

25-03-2019 - 06:38:39 PM