Bartaman Patrika
রাজ্য
 

বাবুঘাটে গঙ্গাসাগর যাত্রীদের উদ্দেশে ঘোষণা মমতার
সাগরদ্বীপ জুড়বে মূল ভূখণ্ডের সঙ্গে,
মুড়িগঙ্গার উপর সেতু বানাবে রাজ্যই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রের মোদি সরকার কথা দিয়েও রাখেনি। তাই সাগরদ্বীপকে মূল ভূখণ্ডের সঙ্গে সংযুক্ত করতে মুড়িগঙ্গার উপর সেতু তৈরি করবে রাজ্য সরকারই। শুক্রবার বাবুঘাটে গঙ্গাসাগরের তীর্থযাত্রীদের শিবিরে এক অনুষ্ঠানে এই ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেতু তৈরিতে দেড় হাজার কোটি টাকা খরচ হবে। এত টাকা রাজ্য সরকারের পক্ষে জোগাড় করতে কিছুটা সময় লাগবে বলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন। সেতু তৈরি করতে দুই-তিন বছর সময় লাগতে পারে। তবে মুখ্যসচিব মলয় দে’কে মুখ্যমন্ত্রী অবিলম্বে সেতু তৈরির বিস্তারিত প্রকল্প রিপোর্ট (ডিপিআর) তৈরি করতে নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী এদিন আরও বলেন, রাজ্যে পরিকাঠামো উন্নয়নের জন্য ১৮ হাজার কোটি টাকা খরচ করা হচ্ছে। কলকাতায় আরও চারটি ফ্লাইওভার হবে। এই অনুষ্ঠান থেকে বাটানগরে শহরের দীর্ঘতম ফ্লাইওভার এবং এনআরএস হাসপাতালে ক্যান্সার চিকিৎসার অত্যাধুনিক যন্ত্রের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।
বেশ কয়েক বছর আগে কেন্দ্র সাগরদ্বীপকে মূল ভূখণ্ডের সঙ্গে সংযুক্ত করতে মুড়িগঙ্গা নদীর উপর একটি রেল-সড়ক সেতু তৈরির নীতিগত সিদ্ধান্ত নিয়েছিল। একটি কেন্দ্রীয় সরকারি সংস্থাকে দিয়ে এব্যাপারে সমীক্ষাও করানো হয়েছিল। সাগরে প্রস্তাবিত গভীর সমুদ্র বন্দর প্রকল্পের অন্যতম অংশ ছিল সেটি। কেন্দ্রে ইউপিএ সরকারের সময় সাগরে গভীর সমুদ্র বন্দর তৈরির ব্যাপারে মন্ত্রিসভায় সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু নরেন্দ্র মোদি সরকার কেন্দ্রে ক্ষমতায় আসার পর সাগরের বন্দর প্রকল্পটি স্থগিত রেখে পূর্ব মেদিনীপুরের তাজপুরে রাজ্য সরকারের সঙ্গে যৌথ অংশীদারিত্বে একটি বন্দর গড়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরই কেন্দ্র সেতু তৈরির ব্যাপারে আগ্রহ হারায়। মুখ্যমন্ত্রী এদিনের সভায় তাজপুরে বন্দরের প্রসঙ্গটি টেনে বলেন, ওই বন্দরের ৭৪ শতাংশ অংশীদারি কেন্দ্রীয় সরকারকে ছেড়ে দিয়েছিল রাজ্য। শেয়ার ছেড়ে দেওয়ার বিনিময়ে কেন্দ্র মুড়িগঙ্গার উপর লোহার বা কংক্রিটের সেতু তৈরি করে দেবে, এমনটাই ঠিক হয়েছিল। কিন্তু তিন-চার বছর কেটে গেলেও কেন্দ্র কিছুই করছে না। আমরা কেন্দ্রের কাছ থেকে ‘ভিক্ষা’ চাই না। আমরা নিজেরাই টাকা জোগাড় করে ওই সেতু গড়ব বলে ঠিক করেছি।
এখন জলপথে মুড়িগঙ্গা পার হয়ে সাগরদ্বীপে পৌঁছতে দুর্ভোগ পোহাতে হয় যাত্রীদের। নদীতে চরা পড়ে যাওয়ার জন্য ভাটার সময় বড় ভেসেল তো বটেই, এমনকী অনেক সময় ছোট লঞ্চও চালানো যায় না। দিনের মধ্যে বেশ কয়েক ঘণ্টা সাগরদ্বীপে যাতায়াত বন্ধ থাকে। ফলে সেখানকার লক্ষাধিক স্থানীয় মানুষ ও কপিলমুনির মন্দির দর্শন করতে যাওয়া তীর্থযাত্রীদের দুর্ভোগের মধ্যে পড়তে হয়। সাগরমেলার সময় লক্ষ লক্ষ তীর্থযাত্রীকেও সমস্যায় পড়তে হয়। এখন ড্রেজিং করে মুড়িগঙ্গার পলি তোলার কাজ শুরু করেছে রাজ্য সরকার। একশো কোটি টাকার বেশি খরচ হবে এতে। সময় লাগবে সাত বছর।
সাগরমেলায় তীর্থযাত্রীদের মধ্যে বেশিরভাগই ভিনরা঩জ্যের বাসিন্দা। বাবুঘাটের শিবিরে থাকা তীর্থযাত্রীর প্রায় সবাই অন্য রাজ্যের বাসিন্দা হওয়ায় তাঁদের উদ্দেশে হিন্দিতে ভাষণ দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, কুম্ভের থেকেও সাগরমেলায় যাওয়া কঠিন। কারণ এখানে জলপথ পার হয়ে যেতে হয়। সাগরমেলাকে সামনে রেখে অনেক উন্নয়নমূলক কাজ তাঁর সরকার করেছে। আগের সরকার যে তীর্থ কর বসিয়েছিল, সেটাও তাঁরা তুলে নিয়েছেন। সেখানে এখন কোনও সমস্যা নেই। তবে তীর্থযাত্রীরা যাতে মেলায় গিয়ে ধর্মীয় ভেদাভেদের চক্রান্তের শিকার না হন, তার জন্য এদিন সতর্ক করে দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, কেউ অশান্তি বাধাতে চাইলে পাত্তা দেবেন না। কোনও অসুবিধা হলেই পুলিস-প্রশাসনের নজরে আনবেন। নাম না করে বিজেপি’র সমালোচনা করে মুখ্যমন্ত্রী বলেন, দেশের এই অবস্থা আগে ছিল না। এভাবে ঘৃণা ছড়ানোর চেষ্টা আগে হয়নি। এটাকে আমরা অপসংস্কৃতি বলি। আমরা সবাইকে নিয়ে চলি।
12th  January, 2019
 বড়মার শ্রাদ্ধানুষ্ঠানও পৃথকভাবে করল দুই শিবির, কৈলাসের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ জ্যোতিপ্রিয়র

বিএনএ, বারাসত: সারা ভারত মতুয়া মহাসংঘের বড়মা বীণাপাণিদেবীর মৃত্যুর পরেও তাঁর শেষকৃত্য নিয়ে দুই শিবিরের রাজনৈতিক টানাপোড়েন চলেছিল। শুক্রবার একই ঠাকুরবাড়িতে দুই শিবিরের তরফে প্রয়াত বড়মার দু-দু’টি শ্রাদ্ধানুষ্ঠান হয়। রবিবার মহোৎসবের খাওয়া-দাওয়ার অনুষ্ঠানেও বিভাজন থেকে গেল।
বিশদ

 নাম না করে মমতার দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলে দিলেন প্রতিরক্ষামন্ত্রী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের আগে বালাকোট ইস্যুতে নাম না করে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেশপ্রেম নিয়ে বড়সড় প্রশ্ন তুললেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন। রবিবার সল্টলেকে এক অনুষ্ঠানে তিনি বলেন, পুলওয়ামাকাণ্ডের পর পাকিস্তানের বালাকোটে ঢুকে জঙ্গিঘাঁটি ধ্বংস করেছে ভারতীয় বায়ুসেনা।
বিশদ

রাজ্যের ৪২ আসনেই জয় লক্ষ্য
তারাপীঠ থেকে পুরোহিত এনে ৯টি হোমকুণ্ডে ৬০ কেজি কাঠ, ৮ কেজি ঘি ঢেলে যজ্ঞ তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: লক্ষ্য ৪২টি আসনের ৪২টি দখল করা। গত বছর ২১ জুলাই মঞ্চ থেকে দলীয় কর্মীদের উদ্দেশে এমনই বার্তা দিয়েছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে ভোটের দিন ঘোষণা হয়ে গিয়েছে। তৃণমূল তাদের প্রার্থীদের নামও জানিয়ে দিয়েছে। জোরকদমে প্রচারও শুরু করেছে রাজ্যের শাসকদল।
বিশদ

প্রতীক ও নেত্রী অভিন্ন,
নির্বাচন মমতার নামেই
তৃণমূলের কর্মিসভায় নির্দেশ দলীয় নেতৃত্বের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের লড়াই দিল্লি দখলের। রাজ্যের ভূখণ্ড ছাড়িয়ে গোটা দেশে নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই ৪২টি লোকসভা আসনে ঘাসফুল প্রতীকের মতো প্রার্থীও এক এবং অভিন্ন মমতা। রবিবার দক্ষিণ কলকাতা কেন্দ্রের কর্মী সম্মেলন থেকেই তৃণমূলের শীর্ষ নেতারা এমনই বার্তা দিলেন।
বিশদ

রাজ্যে স্পর্শকাতর বুথ ৩০ শতাংশও নয়
নির্বাচন কমিশনে জমা দেওয়া পুলিস সুপারদের রিপোর্টে নস্যাৎ বিরোধীদের দাবি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিরোধীদের দাবি নস্যাৎ হল রাজ্য পুলিস ও প্রশাসনের রিপোর্টে। লোকসভা ভোটে রাজ্যের ৩০ শতাংশেরও কম সংখ্যক বুথকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করে নির্বাচন কমিশনকে রিপোর্ট দিয়েছে তারা। গত শনিবার উপ মুখ্য নির্বাচন কমিশনার সুদীপ জৈন সব জেলার জেলাশাসক ও পুলিস সুপারদের সঙ্গে যে বৈঠক করেন, সেখানে এই হিসেব দেওয়া হয়েছে। কমিশন অবশ্য জেলা পুলিস-প্রশাসনের রিপোর্ট এখনই গ্রহণ করেনি। উপ নির্বাচন কমিশনার শনিবারের বৈঠকে স্পর্শকাতর বুথের বিষয়টি আরও ভালোভাবে যাচাই করার নির্দেশ দিয়েছেন।
বিশদ

দক্ষিণবঙ্গে কালবৈশাখী,
ট্রেন চলাচল বিঘ্নিত হল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বজ্রগর্ভ মেঘ তৈরি হয়ে রবিবার দুপুর থেকে রাত পর্যন্ত গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টি হল। কালবৈশাখী ঝড়ে সন্ধ্যার পরে কলকাতা ও সংলগ্ন এলাকার জনজীবন বেশ লণ্ডভণ্ড হয়ে পড়ে। কলকাতার কয়েকটি রাস্তায় গাছ ভেঙে পড়ায় যান চলাচল বিঘ্নিত হয়। রাসবিহারী কানেক্টর ও আর জি কর রোড ও রাজা দীনেন্দ্র স্ট্রিটের সংযোগস্থলে গাছ পড়েছে বলে কলকাতা পুলিস জানিয়েছে।
বিশদ

৪২টি কেন্দ্রের জন্য ৪০০ জনের নাম নিয়ে দিল্লিতে দিলীপ
পশ্চিমবঙ্গে প্রার্থী বাছাই করা নিয়ে টানাপোড়েন বিজেপিতে

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৭ মার্চ: ৪০০ জনের মধ্যে থেকে কে হবেন প্রার্থী, তা নিয়েই বিজেপিতে শুরু হয়েছে টানাপোড়েন। রাজ্যের ৪২টি আসনের জন্য কয়েক হাজার নাম জমা পড়েছিল বিজেপিতে। তার মধ্যে থেকে ঝাড়াই বাছাই করে প্রায় ৪০০ জন সম্ভাব্য প্রার্থীর নাম নিয়ে রবিবার দিল্লিতে এসেছেন বিজেপির পশ্চিমবঙ্গ সভাপতি দিলীপ ঘোষ।
বিশদ

 ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তি ও আর্টসের প্রবেশিকা পরীক্ষা নিয়ে আলোচনা হবে ইসি’তে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইঞ্জিনিয়ারিংয়ে রাজ্যের পড়ুয়াদের জন্য ‘সংরক্ষণ’-এর পক্ষেই মত দিয়েছে ফ্যাকাল্টি। বিশ্ববিদ্যালয় কি সেই মতে সায় দেবে, নাকি তাদের অন্য কোনও মত থাকবে? এসব নিয়ে আজ, সোমবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এগজিকিউটিভ কাউন্সিলের বৈঠকে আলোচনা হবে। 
বিশদ

কমিশনের নির্দেশে নজরদারি বাড়িয়েছে পুলিস-প্রশাসন, বরাত দিতে সাহস পাচ্ছে না বোমার কারবারিরা

 বিএনএ, বারাসত: ভোট এলেই যারা পেটো তৈরির জন্য মুখিয়ে থাকত, এবার তাদের মুখেই দুশ্চিন্তার কালো ছাপ। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, লোকসভা নির্বাচন ঘোষণা হলেও এবার নাকি পেটো বোমা তৈরি করার জন্য বেশি বরাত দিতে সাহস পাচ্ছে না কারবারিরা। কারণ একটাই।
বিশদ

নুসরতের ঘটনা থেকে শিক্ষা
সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার ব্যাপারে কর্মীদের সতর্ক করল বিজেপি

বিএনএ, বারাসত: বসিরহাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী নুসরত জাহানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ পোষ্ট করার অভিযোগে বাদুড়িয়া থেকে এক বিজেপি নেতাকে এবং গাইঘাটা থেকে এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছিল পুলিস। এতে নির্বাচনের মুখে অস্বস্তিতে পড়তে হয়ে গেরুয়া নেতৃত্বকে।
বিশদ

ডিএ মামলার দ্রুত শুনানি চেয়ে আবেদন করবে কর্মী সংগঠন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারি কর্মীদের মহার্ঘ ভাতা (ডিএ) মামলার শুনানি স্যাটে যাতে দ্রুত হয়, তার জন্য বিশেষ আবেদন পেশ করতে চলেছে কর্মী সংগঠন। গত ১৩ মার্চ স্যাটে মামলাটির শুনানির নির্ধারিত দিন ছিল। কিন্তু ওইদিন বেঞ্চের দুই বিচারপতির একজন অনুপস্থিত থাকায় শুনানি হয়নি।
বিশদ

রাজ্যে বিদেশি বিনিয়োগ দু’বছরে বাড়ল ২৫ গুণ, বলছে কেন্দ্রীয় বাণিজ্য মন্ত্রক

 বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: কেন্দ্রীয় বাণিজ্য মন্ত্রক গোটা দেশের প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগের তথ্য প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে, দু’বছরেরও কম সময়ে বিদেশি বিনিয়োগের অঙ্ক ২৫ গুণ বাড়িয়ে নিয়েছে পশ্চিমবঙ্গ।
বিশদ

এবার নিটে ১৫ লাখের বেশি ছাত্রছাত্রী, রেকর্ড

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ৫ মে দেশজুড়ে মেডিক্যালে ভর্তির অভিন্ন প্রবেশিকা পরীক্ষা ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স টেস্ট বা নিট। নিট চালুর পর থেকে এখনও পর্যন্ত পরীক্ষার্থীদের সংখ্যার বিচারে এ বছর আগের বছরগুলির সমস্ত রেকর্ড ছাপিয়ে যেতে চলেছে। গোড়ার বছরগুলির মতো এ বছর আর এই পরীক্ষা নিচ্ছে না সিবিএসই বোর্ড।
বিশদ

ভোটের বাস নিয়ে টানাপোড়েন এড়াতে ভরসা জোগাবে ‘সুগম’

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোটের সময় বেসরকারি বাস নিয়ে পুলিস-প্রশাসনের টানাটানির ঘটনা নতুন নয়। সেই পরিস্থিতিতে কার কাছে বাস পাঠানো হবে, তা নিয়ে বিড়ম্বনার অন্ত থাকে না মলিকদের। এবারের লোকসভা ভোটে এমন ঘটনা ঘটবে না বলেই প্রশাসন সূত্রের খবর।
বিশদ

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, বসিরহাট: লেভেল ক্রসিংয়ের সমস্যায় জেরবার বসিরহাটের মানুষ। লেভেল ক্রসিংয়ে আটকে দুর্ভোগে পড়তে হয় নিত্যযাত্রী থেকে স্কুল পড়ুয়া সকলকেই। নাজেহাল হতে হয় রোগী ও রোগীর পরিবারকেও। ...

সঞ্জিত সেনগুপ্ত, শিলিগুড়ি, বিএনএ: ভোটের হাওয়া উঠতেই উত্তরবঙ্গের শহর থেকে গ্রাম সর্বত্র তৃণমূলের সঙ্গে বিজেপি’র মূল লড়াই হবে বলেই আলোচনা ছড়িয়েছে। তৃণমূল প্রচারে তাদের মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে বিজেপি’কে যে গুরুত্ব দিচ্ছে তা কংগ্রেস ও সিপিএম তথা বামেরা পাচ্ছে না।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সুপার কাপে না খেলার সিদ্ধান্ত নিয়েছে ইস্ট বেঙ্গলের ইনভেস্টর কোয়েস। ইস্ট বেঙ্গল ক্লাবের শীর্ষ কর্তারা আবার সুপার কাপে খেলতে মরিয়া। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন আবার ইস্ট বেঙ্গলকে চিঠি দিয়ে সুপার কাপে খেলার আহ্বান জানিয়েছে। ...

 তিরুপতি, ১৭ মার্চ (পিটিআই): রবিবার ভোরে তিরুমালার বেঙ্কটেশ্বর মন্দির চত্বর থেকে এক দম্পতির তিন মাসের বাচ্চা চুরি হয়েছে। তামিলনাড়ুর ভিল্লুপুরমের বাসিন্দা এই দম্পতি যখন ঘুমিয়ে ছিলেন, তখনই তাঁদের শিশুটি চুরি হয়। গত তিন বছর ধরেই এই দম্পতি এখানে গলার হার, ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। যোগাযোগ রক্ষা করে চললে কর্মলাভের সম্ভাবনা। ব্যবসা শুরু করলে ভালোই হবে। উচ্চতর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৭- প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট গ্রোভার ক্লিভল্যান্ডের জন্ম
১৯০১- সাহিত্যিক ও পরিচালক শৈলজানন্দ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৩৯- প্রাক্তন ইংরেজ ফুটবলার রন অ্যাটকিনসনের জন্ম
১৯৭৪- কবি বুদ্ধদেব বসুর মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৪৮ টাকা ৭০.১৭ টাকা
পাউন্ড ৯০.২২ টাকা ৯৩.৫০ টাকা
ইউরো ৭৭.৪০ টাকা ৭৯.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  March, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৪৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৮০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮, ০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮, ১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
17th  March, 2019

দিন পঞ্জিকা

৩ চৈত্র ১৪২৫, ১৮ মার্চ ২০১৯, সোমবার, দ্বাদশী ২৯/৫১ সন্ধ্যা ৫/৪৪। অশ্লেষা ৩৯/৫৭ রাত্রি ৯/৪৬। সূ উ ৫/৪৭/৫, অ ৫/৪২/৫২, অমৃতযোগ দিবা ৭/২১ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৫৬ মধ্যে। রাত্রি ৬/৩১ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/৩৩ মধ্যে, বারবেলা ৭/১৬ গতে ৮/৪৬ মধ্যে পুনঃ ২/৪৪ গতে ৪/১৩ মধ্যে, কালরাত্রি ১০/১৫ গতে ১১/৪৫ মধ্যে। 
৩ চৈত্র ১৪২৫, ১৮ মার্চ ২০১৯, সোমবার, দ্বাদশী ২/২৬/৫০। অশ্লেষানক্ষত্র রাত্রি ৭/৩/২৪, সূ উ ৫/৪৭/৩২, অ ৫/৪২/১, অমৃতযোগ দিবা ৭/২২/৪৮ মধ্যে ও ১০/৩৩/২০ থেকে ১২/৫৬/১৫ মধ্যে এবং রাত্রি ৬/৩০/২৩ থেকে ৮/৫৫/২৯ মধ্যে ও ১১/২৯/৩৫ থেকে ২/৩৪/৪ মধ্যে, বারবেলা ২/৪৩/২৪ থেকে ৪/১২/৪৩ মধ্যে, কালবেলা ৭/২৬/৫১ থেকে ৮/৪৬/৯ মধ্যে, কালরাত্রি ১০/১৪/৫ থেকে ১১/৪৪/৪৬ মধ্যে। 
১০ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ছত্তিশগড়ের দান্তেওয়াড়ায় আইইডি বিস্ফোরণ, জখম ৫ সিআরপিএফ জওয়ান 

06:48:58 PM

কলকাতা বিমানবন্দরে ২ জন রোহিঙ্গা সহ গ্রেপ্তার ৩ 

06:24:00 PM

অনুব্রতর মন্তব্য নিয়ে রিপোর্ট তলব কমিশনের  
অনুব্রত মণ্ডলের মন্তব্য নিয়ে বীরভূমের জেলাশাসক মৌমিতা গোধারা বসুর কাছে ...বিশদ

05:35:12 PM

সল্টলেকে গাড়ির ধাক্কায় জখম এক সাইকেল আরোহী  

05:00:00 PM

নেদারল্যান্ডসের উৎরেষ্ট শহরে বন্দুকবাজের হামলা, হত ১, জখম বেশ কয়েকজন

04:11:00 PM

৭১ পয়েন্ট উঠল সেনসেক্স 

03:54:21 PM