রাজ্য
 

বিজেপির রথযাত্রা স্থগিত হাইকোর্টে
আজ ফের শুনানি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুরুর মুখেই হাইকোর্টে জোর ধাক্কা খেল বিজেপি। আজ শুক্রবারই কোচবিহার থেকে বহুচর্চিত রথযাত্রার সূচনা হওয়ার কথা ছিল। দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহই তা উদ্বোধন করবেন, এমনটাও ঠিক ছিল। কিন্তু মাত্র একদিন আগে, বৃহস্পতিবার হাইকোর্ট তাদের সেই রথযাত্রায় অনুমতি দিল না। মূলত নিরাপত্তার কথা মাথায় রেখেই আদালত রথযাত্রা আপাতত স্থগিত রাখতে বলেছে। একইসঙ্গে কলকাতা হাইকোর্টের বিচারপতি তপোব্রত চক্রবর্তীর বক্তব্য, এই উদ্যোগ পিছিয়ে দিতে হবে। ৯ জানুয়ারি মামলার পরবর্তী শুনানি। অন্যদিকে, এই অন্তর্বর্তী নির্দেশ জারি হতেই চরম বেকায়দায় পড়ে যায় বিজেপি। সঙ্গে সঙ্গে মামলাকারীদের তরফে প্রধান বিচারপতির হস্তক্ষেপ চাওয়া হয়। কিন্তু তিনি আজ, শুক্রবার বিষয়টি শুনবেন বলে জানিয়েছেন। ফলে বৃহস্পতিবার সবার নজর যেভাবে দিনভর পড়েছিল হাইকোর্টের রায়ের দিকে, আজও তেমনটাই হবে বলে মনে করা হচ্ছে।
যে কোচবিহার থেকে ওই যাত্রা শুরু হওয়ার কথা ছিল, এদিন সেখানকার জেলাশাসক ও পুলিস সুপারের রিপোর্ট আদালতে পেশ করা হয়। একইসঙ্গে রাজ্য গোয়েন্দা দপ্তরের আলাদা একটি রিপোর্ট মুখবন্ধ খামে বিচারপতিকে দেওয়া হয়। প্রথম দুই রিপোর্টের বক্তব্য অনুযায়ী, রথযাত্রা হলে ‘সাম্প্রদায়িক বিশৃঙ্খলা’ দেখা দিতে পারে। কেন এমন পরিস্থিতি হতে পারে, তার উত্তর আছে ওই মুখবন্ধ খামে। যা মামলাকারীদেরও দেখতে দেওয়া হয়নি। যে কারণে মামলাকারীদের তরফে অন্যতম আইনজীবী সপ্তাংশু বসু দাবি করেন, অন্তত কোন তারিখে ওই গোয়েন্দা রিপোর্ট তৈরি হয়েছে, তা জানানো হোক। তিনি দাবি করেন, এটি স্রেফ ঘরে বসে বানানো। কারণ, কয়েকদিন আগে ওই কোচবিহারেই সিপিএম তাদের সর্বভারতীয় নেতাদের এনে রাজনৈতিক সমাবেশ করেছে। তারপরে তৃণমূল কংগ্রেসও বিশাল জনসভা করেছে। তখন কোনও সমস্যা না হলে কেন বিজেপির জনসমাবেশকে কেন্দ্র করে এমন প্রশ্ন তোলা হচ্ছে?
রাজ্য সরকারের তরফে অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত আদালতকে জানান, শুধু কোচবিহার থেকেই রিপোর্টটি এসেছে। রাজ্যে মোট জেলার সংখ্যা ২৪টি। ৪০টি লোকসভা আসনের মিশ্র জনজাতি এলাকা দিয়ে রথযাত্রা হওয়ার কথা। ফলে প্রাসঙ্গিক সিদ্ধান্ত নিতে সময় লাগবেই।
শুনানির শুরুতে এদিন বিচারপতি বলেন, রথযাত্রার জন্য অনুমতি চাওয়া হয়েছিল ২৯ অক্টোবর। তারপর অন্তত চার বার উদ্যোক্তারা প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে। তাঁর প্রশ্ন, এতদিন কেন প্রশাসন কোনও সিদ্ধান্ত নিল না? কোথায় আটকাচ্ছিল? সরকারি অফিসাররাই কি এই পরিস্থিতি তৈরি করেননি? জবাবে বলা হয়, গোয়েন্দা রিপোর্টের জন্যই অপেক্ষা করা হচ্ছিল। কারণ, কোনও অনভিপ্রেত ঘটনা ঘটলে কে তার দায়িত্ব নেবে? পুলিসের তরফে আইনজীবী আনন্দ গ্রোভার দাবি করেন, গোয়েন্দা রিপোর্ট অনুযায়ী সাম্প্রদায়িক বিশৃঙ্খলা হওয়ার যে সম্ভাবনার কথা বলা হয়েছে, তা ভুল বলে মামলাকারীদের তরফে দাবি করা হয়নি। এমনকী এই উদ্যোক্তাদের তরফেই আয়োজিত রামনবমীর সমাবেশ থেকেও অশান্তি হয়েছিল বলে তিনি আদালতে দাবি করেন।
বিজেপির তরফে আইনজীবী অনিন্দ্য মিত্র শুনানির শেষ পর্বে বলেন, ভারতীয় সংবিধান তৈরি হওয়ার আগে ১৮৬১ সালের পুলিস আইন অনুযায়ী অনুমতি দেওয়ার প্রার্থনা খারিজ করার আগে আবেদনকারীকে ‘শো-কজ’ বা কারণ দর্শানোর নোটিস দিতে হয়। তা না করে সিদ্ধান্ত নিলে তা বাতিল হওয়া উচিত। তিনি জানান, মিছিল-সমাবেশ করার জন্য বারংবার আবেদনকারীকে আদালতের দ্বারস্থ হতে হচ্ছে। অথচ, এটি প্রতিটি রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। এই প্রশাসন তা মানতে চাইছে না।
এই প্রেক্ষাপটে আদালত বলেছে, র‌্যালির জন্য কেউ মারা গেলে, সম্পত্তি নষ্ট হলে দলটির রাজনৈতিক নেতারা কি তার দায়িত্ব নেবেন? প্রায় ৫১ দিন ধরে যে র‌্যালি চলবে, তার সিদ্ধান্ত আরও অনেক আগে নেওয়া যেতে পারত। আজ যদি র‌্যালির অনুমতি দেওয়া হয়, তাহলে অল্প সময়ের মধ্যে যাবতীয় পুলিসি নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা কীভাবে সম্ভব! এই অভিমত দিয়ে আদালত জানিয়েছে, সব জেলা থেকে উদ্যোক্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এই প্রসঙ্গে প্রশাসনিক সিদ্ধান্ত নিতে হবে ২১ ডিসেম্বরের মধ্যে। মামলাকারী তার জবাব দিলে ৯ জানুয়ারি হবে মামলার পরবর্তী শুনানি।
07th  December, 2018
সামনের বছর থেকে ব্লকে ব্লকে সঙ্গীতমেলা
‘সঙ্গীত মহাসম্মান’-এ ভূষিত
শান, অরিজিৎ সিং, রূপঙ্কররা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একই মঞ্চে বাউল, ফকিরি, ঝুমুর, সাঁওতালি, গম্ভীরা, ভাওয়াইয়া, রবীন্দ্রসঙ্গীত মায় হালফিলের বাংলা আধুনিক গান—এক অদ্ভুত মিশেল, যেন গোটা বঙ্গসংস্কৃতির কোলাজ। উত্তীর্ণর মঞ্চ থেকে এদিন লোকসঙ্গীত শিল্পী গীতা চৌধুরীর মতো ১২ জনকে প্রদান করা হয়েছে ‘সঙ্গীত সম্মান’। ‘সঙ্গীত মহাসম্মান’-এ ভূষিত হয়েছেন শান, অরিজিৎ সিং, রূপঙ্কর, রাঘব আর মনোময়ের মতো ন’জন প্রথিতযশা শিল্পীকে।
বিশদ

রোজভ্যালির বন্ধ থাকা গয়নার দোকান থেকে
৪২ কোটি টাকার সোনা বাজেয়াপ্ত করল ইডি

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: আমানতকারীদের টাকাতেই স্বর্ণবিপণী সংস্থায় সোনা কিনেছিল রোজভ্যালি। একাধিক কাগুজে কোম্পানি খুলে তার মাধ্যমে মূল সংস্থা থেকে টাকা বাইরে বের করে আনে তারা। শুধু তাই নয়, ভুয়ো ঋণ দেখিয়ে স্বর্ণবিপনী সংস্থার জন্য গয়না কেনা হয়েছিল।
বিশদ

কমলনাথের শপথগ্রহণ অনুষ্ঠানে মমতাকে আমন্ত্রণ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাঁর শপথগ্রহণ অনুষ্ঠানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন কমলনাথ। আগামী ১৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন তিনি। বহুজন সমাজ পার্টি ও সমাজবাদী পার্টির সমর্থন নিয়ে পনেরো বছর বাদে বিজেপিকে হারিয়ে ক্ষমতায় ফিরেছে কংগ্রেস।
বিশদ

সঙ্কটের মুখে বাংলার
হোমিওপ্যাথিক ওষুধ শিল্প

 বিশ্বজিৎ দাস, কলকাতা: বর্তমানে অতিপরিচিত হোমিওপ্যাথিক ওষুধের অন্যতম উপাদান অ্যালকোহল নিয়ে শুরু হয়েছে সমস্যা। ভেষজ গাছ-গাছড়া, জল এবং রেকটিফায়েড স্পিরিট দিয়ে তৈরি হোমিওপ্যাথিক ওষুধের ৯৯ শতাংশ জুড়ে থাকে অ্যালকোহল।
বিশদ

Loading...
  জেল খাটতে খাটতেই মৃত্যু হবে, বললেন সারদা কর্তা সুদীপ্ত

 বিএনএ, বারাসত: নজিরবিহীন ছেলেখেলার মতো তদন্ত করছে সিবিআই। জেল খাটতে খাটতেই মৃত্যু হবে। আর কিছু করার নেই। শুক্রবার বারাসত আদালতে হাজিরা দিতে এসে সংবাদ মাধ্যমের সামনে সারদা কর্তা সুদীপ্ত সেন একথা বলেন।
বিশদ

ঘূর্ণিঝড়ের প্রভাবে
সোম-মঙ্গলবার বৃষ্টি হতে পারে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বঙ্গোপসাগরে তৈরি হতে চলা ঘূর্ণিঝড়ের প্রভাবে আগামী সোম-মঙ্গলবার গাঙ্গেয় পশ্চিমবঙ্গের কিছু এলাকায় বৃষ্টির সম্ভাবনা আছে।
বিশদ

Loading...
ঝাড়গ্রাম ও পুরুলিয়াতে হচ্ছে জঙ্গলমহল ভবন
১৩ জানুয়ারি শুরু হচ্ছে জঙ্গলমহল
উৎসব উদ্বোধন করতে পারেন মমতা

 পবিত্র ত্রিবেদী, কলকাতা: লোকসভা ভোটের আগে এবারের জঙ্গলমহল উৎসবে সেখানকার মানুষদের মন জয়ে গতবারের চেয়ে একলাফে দ্বিগুণ সংখ্যায় ধামসা, মাদল বিলি করার সিদ্ধান্ত নেওয়া হল। পশ্চিমাঞ্চলের ৭টি জেলার ৭৪টি ব্লকের মধ্যে একসময়ে মাওবাদীদের গড় ছিল যে ব্লকগুলি, জঙ্গলমহলের সেই ২৪টি ব্লকে আদিবাসী, উপজাতি ও লোকসংস্কৃতির গ্রুপকে ধামসা, মাদল দেওয়া হবে।
বিশদ

রহস্যের কেন্দ্রে ‘নেতাজি’
হাওলা কারবারিদের ডায়েরিতে মিলল
সাঙ্কেতিক ভাষা, উদ্ধারের চেষ্টায় ইডি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাওলা কারবারিদের কাছ থেকে উদ্ধার হওয়া ডায়েরির পাতা ওল্টাতে গিয়ে হঠাৎই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) অফিসারদের নজরে আসে তিনটি শব্দ, যা সাঙ্কেতিক ভাষা হিসেবেই ব্যবহৃত হয়েছে। তাতে লেখা রয়েছে, নেতাজি, নেতাজি ১ এবং নেতাজি ২।
বিশদ

বহরমপুর মানসিক হাসাপাতালের অব্যবস্থা নিয়ে কমিশনের তোপের মুখে স্বাস্থ্যসচিব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বহরমপুর সরকারি মানসিক হাসপাতালের চরম অব্যবস্থা নিয়ে জাতীয় মানবাধিকার কমিশনের তোপের মুখে পড়লেন রাজ্যের স্বাস্থ্যসচিব। শুক্রবার এই সংক্রান্ত শুনানির সময় অভিযোগ ওঠে, মানসিক রোগীদের জন্য এই হাসপাতালে আধুনিক চিকিৎসার পরিকাঠামো নেই।
বিশদ

সরকারকে চার লক্ষ টাকা দিতে নির্দেশ
‘পকসো’ মামলায় ধৃত যুবকের
১০ বছর কারাদণ্ড ও জরিমানা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১৪ বছরের এক নাবালিকাকে অপহরণ করে যৌন নির্যাতন চালানোর ঘটনায় নুর আলম নামে এক যুবককে পকসো আইনে দশ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিল আদালত। শুক্রবার শিয়ালদহের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক জীমূতবাহন বিশ্বাস ওই নির্দেশ দিয়েছেন।
বিশদ

  জরিমানা আদায়ে পুলিসের স্কিম নিয়ে বৈঠকে বাস মালিকরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বকেয়া জরিমানা আদায়ে পুলিসের স্কিম সংক্রান্ত বিষয় নিয়ে বৈঠকে বসলেন বাস মালিক সংগঠনগুলির নেতারা। শুক্রবার বৈঠকটি হয় জয়েন্ট কাউন্সিল অব বাস সিন্ডিকেটের অফিসে। মালিক সংগঠনগুলির দাবি, পুলিস জোর করে স্কিমের টাকা আদায়ের চেষ্টা করছে।
বিশদ

সংগঠনের ফোঁপরা হালের ছবি রিপোর্টে,
কং প্রশ্নে চাপান-উতোর ফরওয়ার্ড ব্লকে

 জীবানন্দ বসু, কলকাতা: নিজেদের রাজনৈতিক অবস্থান নিয়ে দলের অন্দরে মতপার্থক্যের অবসান হওয়ার স্পষ্ট ইঙ্গিত নেই। বিজেপি’র বিপদ থেকে রেহাই পেতে কংগ্রেসের সঙ্গে সখ্য তৈরি করে চলার ব্যাপারে সিপিএম-সিপিআইয়ের মতো বাম দলগুলি যখন যথেষ্ট আগ্রহী, তখন ফরওয়ার্ড ব্লকের কেন্দ্রীয় নেতৃত্ব থেকে নিচুতলার কর্মীদের মধ্যে রাজ্যওয়াড়ি মতানৈক্য মেটার কোনও আঁচ পাওয়া যায়নি চলতি সর্বভারতীয় সম্মেলনে।
বিশদ

দাড়িভিট গুলিকাণ্ডে জাতীয় ও রাজ্য মানবাধিকার কমিশনের সমান্তরাল তদন্ত চলবে, বিতর্ক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দাড়িভিটকাণ্ডে জাতীয় এবং রাজ্য মানবাধিকার কমিশন সমান্তরাল তদন্ত করবে। দু’দিনের রাজ্য সফরে এসে শুক্রবার এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান তথা সুপ্রিম কোর্টের প্রাক্তন প্রধান বিচারপতি এইচ এল দাত্তুর।
বিশদ

  মেডিক্যাল কলেজগুলিতে ধর্মীয় অনুষ্ঠান, প্রতিবাদে অবস্থান-মিছিল স্বাস্থ্যভবনে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর এবং ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের সর্বস্তরের চিকিৎসক ও নার্সিং কর্মীদের আধ্যাত্মিক চেতনার পাঠ দেওয়ার কর্মসূচির প্রতিবাদ এবার স্বাস্থ্যভবন পর্যন্ত নিয়ে গেল এসইউসিপন্থী একাধিক চিকিৎসক ও নার্সিং সংগঠন।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 ওয়াশিংটন, ১৪ ডিসেম্বর (পিটিআই): যৌন হেনস্তার অপরাধে আমেরিকায় এক ভারতীয় তথ্য-প্রযুক্তি কর্মীর নয় বছরের কারাদণ্ডের নির্দেশ দিল মার্কিন আদালত। চলতি বছরের শুরুতে বিমানে সফরকালে এক ঘুমন্ত মহিলা সহযাত্রীকে যৌন হেনস্তা করে প্রভূ রামমূর্তি (৩৫)। ...

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: মা উড়ালপুল থেকে এজেসি বোস উড়ালপুলমুখী সংযোগের কাজ শেষ হওয়ার কথা ছিল ৩১ ডিসেম্বর। হাইকোর্ট এই সময়সীমা বেঁধে দিয়েছিল। কিন্তু প্রতি ক্ষেত্রে ...

বিএনএ, কোচবিহার: ৫০ কোটি টাকা ব্যয়ে কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন সহ নানা পরিকাঠামো উন্নয়নের কাজ করবে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর। আগামী সপ্তাহ থেকেই এই কাজ শুরু হয়ে যাবে।  ...

 জম্মু, ১৪ ডিসেম্বর (পিটিআই): নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি পড়ে জম্মু ও কাশ্মীরে মৃত্যু হল সাতজনের। মৃতদের মধ্যে তিনজনই শিশু। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে রেয়াসি জেলার তামসগালি এলাকায়। পুলিস জানিয়েছে, বিয়ে বাড়ির অনষ্ঠান সেরে ফেরার পথে তামসগালির পাহাড়ি পথে গাড়ির চালক ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা, বাহন ক্রয়ের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। সন্তানের বিদ্যাশিক্ষায় সংশয় বৃদ্ধি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭৭- টমাস এডিসন ফোনোগ্রাফের পেটেন্ট নিলেন,
১৯০৮- রামকৃষ্ণ মঠ ও মিশনের স্বামী রঙ্গনাথানন্দের জন্ম,
১৯৫০- সর্দার বল্লভভাই প্যাটেলের মৃত্যু,
১৯৭৬- ফুটবলার বাইচুং ভুটিয়ার জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৯.০৯ টাকা ৯২.৩৩ টাকা
ইউরো ৮০.০৪ টাকা ৮৩.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৯৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,২৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৭৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার, অষ্টমী ৫৯/৫৯ শেষ রাত্রি ঘ ৬/১৩। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ৪৭/৩৩ রাত্রি ঘ ১/১৪, সূ উ ৬/১২/৪৫, অ ৪/৫০/২৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৪ মধ্যে পুনঃ ৭/৩৬ গতে ৯/৪৪ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৩/২৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৫১ গতে ২/৩৮ মধ্যে। বারবেলা ঘ ৭/৩২ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/১১ মধ্যে পুনঃ ৩/৩১ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৩০ মধ্যে পুনঃ ৪/৩২ গতে উদয়াবধি। 
২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার, অষ্টমী রাত্রি ২/৫/২৫। পূর্বভাদ্রপদনক্ষত্র রাত্রি ১০/১২/৪২। সূ উ ৬/১৩/১৬, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৫/৪০ মধ্যে ও ঘ ৭/৩৮/৪ থেকে ঘ ৯/৪৫/১৬ মধ্যে ও ঘ ১১/৫২/২৭ থেকে ২/৪২/২ মধ্যে ও ৩/২৪/২৬ থেকে ৪/৪৯/১৩ মধ্যে এবং রাত্রি ১২/৫১/৩৯ থেকে ঘ ২/৩৮/৫১ মধ্যে। বারবেলা ১২/৫০/৪৪ থেকে ২/১০/১৪ মধ্যে, কালবেলা ৭/৩২/৪৬ মধ্যে ও ঘ ৩/২৯/৪৪ থেকে ৪/৪৯/১৩ মধ্যে, কালরাত্রি ৬/২৯/৪৩ মধ্যে ও ঘ ৪/৩৩/২৯ থেকে ঘ ৬/১৩/৫৯ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিজেপির রথযাত্রার অনুমতি দিল না রাজ্য 
সাম্প্রদায়িক অশান্তির আশঙ্কায় রাজ্যে বিজেপির রথযাত্রার আবেদন বাতিল করে দিল ...বিশদ

09:17:00 PM

কাল ম্যারাথনের জন্য হাওড়া স্টেশন ও বিমানবন্দরে যেতে বিকল্প রুট পুলিসের 
টাটা স্টিল কলকাতা ম্যারাথনের জন্য শনিবার রাত ১০টা থেকেই ময়দানের ...বিশদ

07:31:32 PM

জয়নগরে শ্যুটআউটের ঘটনায় ধৃত আরও ১ 

03:59:57 PM

ক্রিকেট বিশ্বকাপ ট্রফি এখন কলকাতায়
ঘুরতে ঘুরতে অবশেষে কলকাতায় পৌঁছাল আসন্ন ক্রিকেট বিশ্বকাপ ট্রফিটি।আর মাত্র ...বিশদ

03:42:35 PM

এটিএমের পিন হাতিয়ে প্রতারণা, আটক ২
এটিএমের পিন হাতিয়ে প্রতারণার অভিযোগে আসানসোলে থেকে ২ জনকে আটক ...বিশদ

03:39:00 PM

আসানসোলে আট ফুটের ময়াল উদ্ধার
আসানসোল উওর থানার পাচগাছিয়া মনোহর বহাল এলাকা থেকে আট ফুটের ...বিশদ

03:36:00 PM

Loading...
Loading...