Bartaman Patrika
রাজ্য
 

বিজেপির রথযাত্রা স্থগিত হাইকোর্টে
আজ ফের শুনানি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুরুর মুখেই হাইকোর্টে জোর ধাক্কা খেল বিজেপি। আজ শুক্রবারই কোচবিহার থেকে বহুচর্চিত রথযাত্রার সূচনা হওয়ার কথা ছিল। দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহই তা উদ্বোধন করবেন, এমনটাও ঠিক ছিল। কিন্তু মাত্র একদিন আগে, বৃহস্পতিবার হাইকোর্ট তাদের সেই রথযাত্রায় অনুমতি দিল না। মূলত নিরাপত্তার কথা মাথায় রেখেই আদালত রথযাত্রা আপাতত স্থগিত রাখতে বলেছে। একইসঙ্গে কলকাতা হাইকোর্টের বিচারপতি তপোব্রত চক্রবর্তীর বক্তব্য, এই উদ্যোগ পিছিয়ে দিতে হবে। ৯ জানুয়ারি মামলার পরবর্তী শুনানি। অন্যদিকে, এই অন্তর্বর্তী নির্দেশ জারি হতেই চরম বেকায়দায় পড়ে যায় বিজেপি। সঙ্গে সঙ্গে মামলাকারীদের তরফে প্রধান বিচারপতির হস্তক্ষেপ চাওয়া হয়। কিন্তু তিনি আজ, শুক্রবার বিষয়টি শুনবেন বলে জানিয়েছেন। ফলে বৃহস্পতিবার সবার নজর যেভাবে দিনভর পড়েছিল হাইকোর্টের রায়ের দিকে, আজও তেমনটাই হবে বলে মনে করা হচ্ছে।
যে কোচবিহার থেকে ওই যাত্রা শুরু হওয়ার কথা ছিল, এদিন সেখানকার জেলাশাসক ও পুলিস সুপারের রিপোর্ট আদালতে পেশ করা হয়। একইসঙ্গে রাজ্য গোয়েন্দা দপ্তরের আলাদা একটি রিপোর্ট মুখবন্ধ খামে বিচারপতিকে দেওয়া হয়। প্রথম দুই রিপোর্টের বক্তব্য অনুযায়ী, রথযাত্রা হলে ‘সাম্প্রদায়িক বিশৃঙ্খলা’ দেখা দিতে পারে। কেন এমন পরিস্থিতি হতে পারে, তার উত্তর আছে ওই মুখবন্ধ খামে। যা মামলাকারীদেরও দেখতে দেওয়া হয়নি। যে কারণে মামলাকারীদের তরফে অন্যতম আইনজীবী সপ্তাংশু বসু দাবি করেন, অন্তত কোন তারিখে ওই গোয়েন্দা রিপোর্ট তৈরি হয়েছে, তা জানানো হোক। তিনি দাবি করেন, এটি স্রেফ ঘরে বসে বানানো। কারণ, কয়েকদিন আগে ওই কোচবিহারেই সিপিএম তাদের সর্বভারতীয় নেতাদের এনে রাজনৈতিক সমাবেশ করেছে। তারপরে তৃণমূল কংগ্রেসও বিশাল জনসভা করেছে। তখন কোনও সমস্যা না হলে কেন বিজেপির জনসমাবেশকে কেন্দ্র করে এমন প্রশ্ন তোলা হচ্ছে?
রাজ্য সরকারের তরফে অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত আদালতকে জানান, শুধু কোচবিহার থেকেই রিপোর্টটি এসেছে। রাজ্যে মোট জেলার সংখ্যা ২৪টি। ৪০টি লোকসভা আসনের মিশ্র জনজাতি এলাকা দিয়ে রথযাত্রা হওয়ার কথা। ফলে প্রাসঙ্গিক সিদ্ধান্ত নিতে সময় লাগবেই।
শুনানির শুরুতে এদিন বিচারপতি বলেন, রথযাত্রার জন্য অনুমতি চাওয়া হয়েছিল ২৯ অক্টোবর। তারপর অন্তত চার বার উদ্যোক্তারা প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে। তাঁর প্রশ্ন, এতদিন কেন প্রশাসন কোনও সিদ্ধান্ত নিল না? কোথায় আটকাচ্ছিল? সরকারি অফিসাররাই কি এই পরিস্থিতি তৈরি করেননি? জবাবে বলা হয়, গোয়েন্দা রিপোর্টের জন্যই অপেক্ষা করা হচ্ছিল। কারণ, কোনও অনভিপ্রেত ঘটনা ঘটলে কে তার দায়িত্ব নেবে? পুলিসের তরফে আইনজীবী আনন্দ গ্রোভার দাবি করেন, গোয়েন্দা রিপোর্ট অনুযায়ী সাম্প্রদায়িক বিশৃঙ্খলা হওয়ার যে সম্ভাবনার কথা বলা হয়েছে, তা ভুল বলে মামলাকারীদের তরফে দাবি করা হয়নি। এমনকী এই উদ্যোক্তাদের তরফেই আয়োজিত রামনবমীর সমাবেশ থেকেও অশান্তি হয়েছিল বলে তিনি আদালতে দাবি করেন।
বিজেপির তরফে আইনজীবী অনিন্দ্য মিত্র শুনানির শেষ পর্বে বলেন, ভারতীয় সংবিধান তৈরি হওয়ার আগে ১৮৬১ সালের পুলিস আইন অনুযায়ী অনুমতি দেওয়ার প্রার্থনা খারিজ করার আগে আবেদনকারীকে ‘শো-কজ’ বা কারণ দর্শানোর নোটিস দিতে হয়। তা না করে সিদ্ধান্ত নিলে তা বাতিল হওয়া উচিত। তিনি জানান, মিছিল-সমাবেশ করার জন্য বারংবার আবেদনকারীকে আদালতের দ্বারস্থ হতে হচ্ছে। অথচ, এটি প্রতিটি রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। এই প্রশাসন তা মানতে চাইছে না।
এই প্রেক্ষাপটে আদালত বলেছে, র‌্যালির জন্য কেউ মারা গেলে, সম্পত্তি নষ্ট হলে দলটির রাজনৈতিক নেতারা কি তার দায়িত্ব নেবেন? প্রায় ৫১ দিন ধরে যে র‌্যালি চলবে, তার সিদ্ধান্ত আরও অনেক আগে নেওয়া যেতে পারত। আজ যদি র‌্যালির অনুমতি দেওয়া হয়, তাহলে অল্প সময়ের মধ্যে যাবতীয় পুলিসি নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা কীভাবে সম্ভব! এই অভিমত দিয়ে আদালত জানিয়েছে, সব জেলা থেকে উদ্যোক্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এই প্রসঙ্গে প্রশাসনিক সিদ্ধান্ত নিতে হবে ২১ ডিসেম্বরের মধ্যে। মামলাকারী তার জবাব দিলে ৯ জানুয়ারি হবে মামলার পরবর্তী শুনানি।
07th  December, 2018
 অ্যানিমেশন ও ভিস্যুয়াল এফেক্টসেও সেরা হতে চায় রাজ্য: অমিত মিত্র

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গকে অ্যানিমেশন এবং ভিস্যুয়াল এফেক্টস-এর সেরা রাজ্যে পরিণত করতে চায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। শুক্রবার নিউটাউনের বিশ্ববঙ্গ কনভেনশন সেন্টারে ওই আশার কথা শুনিয়েছেন অর্থ ও শিল্পমন্ত্রী অমিত মিত্র।
বিশদ

 বেসরকারিকরণ: রেল কর্মচারীদের বিক্ষোভ রাজ্য সহ দেশের সর্বত্র

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রেলের বিভিন্ন বিভাগ ও পরিষেবা ধীরে ধীরে বেসরকারি হাতে তুলে দেওয়ার ব্যাপারে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের পরিকল্পনার প্রতিবাদে এবার কর্মচারীরা প্রতিবাদে সরব হলেন।
বিশদ

 বামেদের সঙ্গে জোট প্রক্রিয়া শুরুর পক্ষে জোর সওয়াল কং নেতাদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বামেদের সঙ্গে অবিলম্বে জোট প্রক্রিয়া শুরুর পক্ষে সওয়াল করলেন রাজ্যের কংগ্রেস নেতারা। শুক্রবার জেলা সভাপতিদের নিয়ে বৈঠকে বসেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। 
বিশদ

 গুরুত্ব বাড়াতে পিআরটি স্কেল নিয়ে আন্দোলনে বিজেপির শিক্ষা সেলও

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রাথমিক শিক্ষকদের ‘পিআরটি’ স্কেলের দাবি এখন অন্যতম ইস্যু। আর এটাকেই হাতিয়ার করে আন্দোলনের আঙিনায় আসতে চাইছে বিজেপি শিক্ষা সেল। সল্টলেকের ওয়াই চ্যানেলে অনশনে বসে আগেই ইস্যুটি ধরে নিয়েছে ইউইউপিটিডব্লুএ নামে একটি অরাজনৈতিক সংগঠন। কিন্তু তাতে হাল ছাড়েনি শিক্ষা সেল।
বিশদ

 নতুন আন্ডার সেক্রেটারি হলেন মণীশ মিশ্র

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের নতুন আন্ডার সেক্রেটারি হলেন মণীশ মিশ্র। বর্তমানে তিনি ইসলামপুরের এসডিও পদে রয়েছেন। বর্তমান আন্ডার সেক্রেটারি ধবল জৈন হলেন হাওড়ার অতিরিক্ত জেলাশাসক। উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসক প্রীতি গোয়েলকে বদলি করা হল পশ্চিমবঙ্গ সমগ্র শিক্ষা অভিযানের অতিরিক্ত প্রজেক্ট ডিরেক্টর পদে।
বিশদ

 এখনই রাজীবকে গ্রেপ্তার নয়: সিবিআই

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজীব কুমারের মামলায় শুক্রবার সিবিআই ফের জানাল, মামলাকারীকে গ্রেপ্তার করার অভিপ্রায় আপাতত নেই। উল্লেখ্য, ২২ জুলাই পর্যন্ত এই ব্যাপারে তাঁকে রক্ষাকবচ দিয়ে রেখেছে কলকাতা হাইকোর্ট।
বিশদ

 চলবে অস্বস্তিকর গরম, দক্ষিণবঙ্গে বৃষ্টির আশা দেখাতে পারছে না হাওয়া অফিস

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলা ক্যালেন্ডারে আষাঢ়, শ্রাবণ— এই দু’মাসকেই বর্ষাকাল বলে ধরা হয়। প্রায় নির্জলা আষাঢ় মাস কেটে গিয়েছে দক্ষিণবঙ্গে। শ্রাবণের প্রথম সপ্তাহের মাঝামাঝি এসে জানা যাচ্ছে, দু’-তিন দিনের মধ্যেও ভালো বৃষ্টির তেমন কোনও লক্ষণ নেই। বরং গড়পড়তা তাপমাত্রা থাকবে ৩৫ ডিগ্রি সেলসিয়াসের উপরে।
বিশদ

 রোজভ্যালি-কাণ্ডে ইডি’র সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ প্রসেনজিৎকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রোজভ্যালি-কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দপ্তরে হাজিরা দিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুক্রবার সকাল ১১টা নাগাদ তিনি সেখানে পৌঁছন। প্রায় সাত ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।
বিশদ

 রায়গঞ্জে এইমস হচ্ছে না, স্পষ্ট জানিয়ে দিল কেন্দ্র

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তরবঙ্গে প্রস্তাবিত অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এইমস) হচ্ছে না। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে লিখিতভাবে এই নীতিগত সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। সূত্রের দাবি, উত্তরবঙ্গের মানুষের কথা ভেবে রায়গঞ্জে এটি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছিল দ্বিতীয় ইউপিএ সরকারের আমলে।
বিশদ

মমতার ২১’র সভা
ঘিরে প্রস্তুতি চূড়ান্ত

শুক্রবার থেকেই শহরমুখী মানুষ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিজেদের তৈরি রেকর্ড ভাঙাটাই ফি বছর অভ্যাসে পরিণত করেছে ধর্মতলায় তৃণমূলের একুশে জুলাইয়ের শহিদ দিবসের সমাবেশ। আগামী রবিবারের সভায় যোগ দিতে শুক্রবার সকাল থেকেই মহানগরে পাড়ি জামাতে শুরু করেছে তৃণমূলী জনতা। একদিকে রাজ্যের শাসক দলের সংগঠন, অন্যদিকে তিরানব্বইয়ের ১৩ শহিদের স্মৃতি তর্পণের স্বতঃস্ফূর্ত আবেগে ভর দিয়ে এবারে অতীতের রেকর্ড ম্লান করে দেবে জনজমায়েত। এদিন দলীয় নেতৃত্বের পক্ষে এমনই দাবি করা হয়েছে। হাওড়া, বিধাননগর ও কলকাতা সহ মোট ছ’টি অস্থায়ী শিবিরে দূরবর্তী জেলা থেকে আগতদের থাকা-খাওয়ার অস্থায়ী ব্যবস্থা চালু হয়ে গিয়েছে। এদিন সরেজমিনে প্রস্তুতি খতিয়ে দেখছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

 উত্তরবঙ্গে জঙ্গি মডিউল গড়েছিল খাগড়াগড় কাণ্ডে অভিযুক্ত হবিবুর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তরবঙ্গে জঙ্গি মডিউল তৈরির কাজ শুরু করেছিল খাগড়াগড় কাণ্ডে অভিযুক্ত হবিবুর। এর জন্য বেছে নেওয়া হয়েছিল অসম লাগোয়া দুটি জেলাকে। যাতে সহজেই উত্তর-পূর্ব ভারতে যাতায়াত করা যায়। উত্তরবঙ্গ ও উত্তর-পূর্ব ভারত মিলিয়ে বড়সড় মডিউল গড়াই লক্ষ্য ছিল এই জেএমবি জঙ্গির।
বিশদ

 উচ্চ প্রাথমিকে অপ্রশিক্ষিতরা, নয়া নথি পেশ হল হাইকোর্টে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উচ্চ প্রাথমিকে অপ্রিশিক্ষিত প্রার্থীদের ডাকার আরও কিছু প্রমাণ শুক্রবার কলকাতা হাইকোর্টে পেশ হল। এই পরিস্থিতিতে বিচারপতি মৌসুমি ভট্টাচার্য স্কুল সার্ভিস কমিশনকে বলেছেন, নিয়োগ বা বাছাই প্রক্রিয়া নিয়মমাফিক হচ্ছে, সেই মর্মে ২৬ জুলাইয়ের মধ্যে হলফনামা দিতে হবে। ২৯ তারিখে মামলার পরবর্তী শুনানি।
বিশদ

 অনশনরত প্রাথমিক শিক্ষকদের দাবি নিয়ে মমতার হস্তক্ষেপ চাইল বামেরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সর্বভারতীয় নিরিখে নির্দিষ্ট যোগ্যতামান পেরনোর কারণে বিধি মেনে অন্যান্য রাজ্যের সমতুল বেতনের দাবিতে রাজ্যের প্রাথমিক শিক্ষকদের একাংশ বিগত সাতদিন ধরে সল্টলেকের বিকাশ ভবনের অনতিদূরে যেভাবে রাস্তায় বসে অনশন চালাচ্ছেন, তার পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অবিলম্বে কার্যকর পদক্ষেপ গ্রহণের আর্জি জানালেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী।
বিশদ

 জঙ্গলমহলের জন্য বিশেষ আর্থিক উন্নয়নের দাবি করে লোকসভায় বিল বাঁকুড়ার এমপি সুভাষ সরকারের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ জুলাই: জঙ্গলমহলের জন্য বিশেষ আর্থিক উন্নয়ন সংক্রান্ত স্কিমের দাবি করে লোকসভায় প্রাইভেট মেম্বার্স বিল আনলেন বাঁকুড়ার এমপি ডাঃ সুভাষ সরকার। আজ লোকসভায় বিলটি পেশ করেন তিনি।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, হাওড়া: শনিবার দুপুরে পাঁচলার গাববেড়িয়ায় টোটো ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক শিশুর। তার নাম আমিরুদ্দিন শাহ (৭)। বাড়ি সিদ্ধেশ্বরী সাহাপাড়ায়। পুলিস জানিয়েছে, এদিন ওই শিশুটি মায়ের সঙ্গে একটি টোটোয় মাজারে যাচ্ছিল। তখন একটি লরি ওই টোটোয় ...

সংবাদদাতা, রামপুরহাট: গ্রামের একমাত্র জল নিকাশির জায়গায় রাইসমিল গড়ে তোলার প্রতিবাদে শুক্রবার রামপুরহাট-১ ব্লকের খরুণ গ্রাম পঞ্চায়েতে অভিযোগ জানালেন তিনটি গ্রামের বাসিন্দারা। এই ব্লকের চাকপাড়া, মালসা ও ফরিদপুর গ্রামের বাসিন্দাদের অভিযোগ, ফিবছর বর্ষার সময় আমরা খুবই দুশ্চিন্তায় থাকি।   ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

সংবাদদাতা, বালুরঘাট: বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিলিতে দুর্নীতি ঠেকাতে নিজে দাঁড়িয়ে থেকে ত্রিপল বিলি করছেন দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের বিডিও। পাশাপাশি ত্রাণ শিবিরে খাবার বিলিতেও বিশেষ নজরদারি রাখা হয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পারিবারিক ঝামেলার সন্তোষজনক নিষ্পত্তি। প্রেম-প্রণয়ে শুভ। অতিরিক্ত উচ্চাভিলাষে মানসিক চাপ বৃদ্ধি।প্রতিকার: আজ দই খেয়ে শুভ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২০: মা সারদার মৃত্যু
১৮৬৩: কবি, গীতিকার ও নাট্যকার দ্বিজেন্দ্রলাল রায়ের জন্ম
১৮৯৯: লেখক বনফুল তথা বলাইচাঁদ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৫৫: প্রাক্তন ক্রিকেটার রজার বিনির জন্ম
২০১২: বাংলাদেশের লেখক হুমায়ুন আহমেদের মূত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৭৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৯২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,৪৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪১,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯, শনিবার, তৃতীয়া ১০/১৮ দিবা ৯/১৪। শতভিষা অহোরাত্র। সূ উ ৫/৬/৩, অ ৬/১৯/৩১, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১/২ মধ্যে। রাত্রি ৮/২৮ গতে ১০/৩৮ মধ্যে পুনঃ ১২/৪ গতে ১/৩১ মধ্যে পুনঃ ২/১৪ গতে ৩/৪০ মধ্যে, বারবেলা ৬/৪৬ মধ্যে পুনঃ ১/২২ গতে ৩/১ মধ্যে পুনঃ ৪/৪০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/৪০ মধ্যে পুনঃ ৩/৪৬ গতে উদয়াবধি।
৩ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯, শনিবার, তৃতীয়া ৪/২৪/৪ দিবা ৬/৫১/২। শতভিষানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/৫/২৪, অ ৬/২১/৫৭, অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১/১ মধ্যে এবং রাত্রি ৮/২৫ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৪ গতে ১/৩২ মধ্যে ও ২/১৬ গতে ৩/৪৪ মধ্যে, বারবেলা ১/২৩/১৫ গতে ৩/২/৪৯ মধ্যে, কালবেলা ৬/৪৪/৫৮ মধ্যে ও ৪/৪২/২৩ গতে ৬/২১/৫৭ মধ্যে, কালরাত্রি ৭/৪২/২৩ মধ্যে ও ৩/৪৪/৫৮ গতে ৫/৫/৪১ মধ্যে। 
১৬ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
একুশে জুলাইয়ের সভাস্থল পরিদর্শনে মুখ্যমন্ত্রী
একুশে জুলাইয়ের মঞ্চে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভাস্থলের প্রস্তুতি পর্ব ...বিশদ

05:54:05 PM

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারী শিক্ষকদের বৈঠক, মিলল না রফাসূত্র

05:05:54 PM

ইন্দোনেশিয়া ওপেন: চেন ইউ ফেইকে হারিয়ে ফাইনালে পি ভি সিন্ধু 

04:32:32 PM

শীলা দীক্ষিত প্রয়াত 
প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেত্রী শীলা দীক্ষিত। ...বিশদ

04:12:00 PM

মমতাকে ফোন অমিত শাহর 
কেশরীনাথ ত্রিপাঠীর পর পশ্চিমবঙ্গের রাজ্যপাল হতে চলেছেন জগদীপ ধানকর। এদিন ...বিশদ

03:24:53 PM

১২৮২৭ হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস আজ বিকেল ৪:৫০ মিনিটের বদলে সন্ধ্যা ৬টায় হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:09:36 PM