রাজ্য
 

ধৃত হাওলা কারবারিকে জেরা পুলিসের
আইএসআই ঘনিষ্ঠ ফারুকের সঙ্গে মুম্বইবাসী ব্যবসায়ীর যোগাযোগের হদিশ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে যোগ আগেই ছিল। এবার নতুন করে মুম্বইয়ের এক ব্যবসায়ীরও নাম পেল পুলিস। পাক জঙ্গিদের টাকা ও অস্ত্র পাঠানোর ঘটনায় ধৃত শরণ সিংকে জেরা করে পুলিস মুম্বইয়ের ওই ব্যবসায়ীর সন্ধান পেয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর সঙ্গে পাকিস্তানের আইএসআইয়ের এজেন্ট ফারুকের একাধিকবার টেলিফোনে কথাও হয়েছে। ওই ব্যবসায়ীর ফোনের কললিস্ট ইতিমধ্যেই পুলিসের হাতে পৌঁছেছে। তাতে দেখা গিয়েছে, তারা অন্তত তিনবার মোবাইল ফোনে কথা বলেছে। তবে পাকিস্তানি জঙ্গিরা যেহেতু অধিকাংশ ক্ষেত্রেই হোয়াটস অ্যাপ কল ও স্কাইপিতে ভারতের এজেন্টদের সঙ্গে যোগাযোগ করত, তাই তাদের মধ্যে ঘনিষ্ঠ যোগাযোগ আছে বলেই পুলিস প্রাথমিক তদন্তে মনে করছে। ইতিমধ্যেই হাওড়া সিটি পুলিসের গোয়েন্দা বিভাগ ও গোলাবাড়ি থানার পুলিসের একটি দল মুম্বই পৌঁছে গিয়েছে। তারা ওই ব্যবসায়ীর সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নিচ্ছে। একই সঙ্গে তার ব্যাঙ্কের লেনদেন সংক্রান্ত তথ্যও যোগাড় করছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত শরণ সিং জেরায় জানিয়েছে, এই রাজ্যে যে টাকা প্রতারণা করে তোলা হত তা ‘মালিকে’র’ কাছেই পাঠিয়ে দেওয়া হত। মালিকের নাম জানার চেষ্টা করতেই মুম্বইয়ের ওই ব্যবসায়ীর নাম পুলিস জানতে পারে।
হাওড়ার পুলিস কমিশনার তন্ময় রায়চৗধুরি বলেন, আমরা প্রথম থেকেই বলেছি, এই চক্রটি শুধু এই রাজ্যে নয়, অন্যান্য রাজ্যেও সক্রিয়। আমরা সব দিকই তদন্ত করে দেখছি। এখনই বিস্তারিত কিছু বলা সম্ভব নয়। তবে হাওড়া সিটি পুলিসের এক কর্তা বলেছেন, মূলত এই রাজ্য থেকে টাকা পাঠানোর দায়িত্বে শরণ সিংই ছিল। সে বিভিন্ন কল সেন্টার থেকে প্রতারণা করে তোলা টাকা মুম্বইয়ে পাঠাত। তারপর সেখান থেকে তা দুবাই হয়ে পাকিস্তানে যেত। আবার দিল্লিতেও কিছু টাকা ও যন্ত্রাংশ যেত। ধৃতের কাছ থেকে পুলিস জানতে পেরেছে, দিল্লি ও মুম্বই ছাড়াও আরও কয়েকটি শহরে এই চক্র সক্রিয় আছে। তারাও বিভিন্ন এজেন্ট মারফত টাকা তুলত। কিন্তু, এই রাজ্যে তাদের এজেন্ট কে তা জানার চেষ্টা করা হচ্ছে।
বুধবার শরণ সিংকে গ্রেপ্তারের পর দফায় দফায় পুলিস কর্তারা তাকে জেরা করেন। বৃহস্পতিবারও কয়েক দফায় জেরা করা হয়। এদিন হাওড়া সিটি পুলিসের কর্তারা এই নিয়ে একটি বৈঠকেও বসেন। তদন্তের পরবর্তী পদক্ষেপ নিয়ে তাঁরা আলোচনা করেন। পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রথমে যে সাতজনকে গ্রেপ্তার হয়েছিল তাদের জেরা করেই শরণ সিংয়ের খোঁজ মিলেছিল। কলকাতার দু’জন পরিবহণ ব্যবসায়ীর নামও পুলিস জানতে পেরেছিল। তাদের লরিতেই যন্ত্রাংশের আড়ালে অস্ত্র পাচার হত। একই সঙ্গে কয়েকটি কল সেন্টারে হানা দিয়ে পুলিস আরও কয়েকজনের নাম জানতে পেরেছে। তাদের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে। কিন্তু, এখনই তাদের নাগাল পুলিস পায়নি।
বৃহস্পতিবার দুপুরেও পুলিস কলকাতায় ওই সন্দেহভাজনদের একজনের ডেরায় হানা দিয়েছিল। কিন্তু, পুলিস পৌঁছানোর আগেই তারা গা ঢাকা দিয়েছে। তবে সেখান থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিসের হাতে এসেছে। যা থেকে আগামীদিনে তদন্তে অনেক অগ্রগতি সম্ভব বলেই পুলিস মনে করছে। পুলিস সূত্রের খবর, এই টাকা যে পাকিস্তানি জঙ্গিদের কাছে যেত, এই নিয়ে নির্দিষ্ট তথ্যপ্রমাণ ইতিমধ্যেই পুলিসের কাছে এসেছে। ইতিমধ্যেই উত্তর ২৪ পরগনার এক ব্যবসায়ীর নাম পুলিস জানতে পেরেছে। তার খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে।
07th  December, 2018
সামনের বছর থেকে ব্লকে ব্লকে সঙ্গীতমেলা
‘সঙ্গীত মহাসম্মান’-এ ভূষিত
শান, অরিজিৎ সিং, রূপঙ্কররা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একই মঞ্চে বাউল, ফকিরি, ঝুমুর, সাঁওতালি, গম্ভীরা, ভাওয়াইয়া, রবীন্দ্রসঙ্গীত মায় হালফিলের বাংলা আধুনিক গান—এক অদ্ভুত মিশেল, যেন গোটা বঙ্গসংস্কৃতির কোলাজ। উত্তীর্ণর মঞ্চ থেকে এদিন লোকসঙ্গীত শিল্পী গীতা চৌধুরীর মতো ১২ জনকে প্রদান করা হয়েছে ‘সঙ্গীত সম্মান’। ‘সঙ্গীত মহাসম্মান’-এ ভূষিত হয়েছেন শান, অরিজিৎ সিং, রূপঙ্কর, রাঘব আর মনোময়ের মতো ন’জন প্রথিতযশা শিল্পীকে।
বিশদ

রোজভ্যালির বন্ধ থাকা গয়নার দোকান থেকে
৪২ কোটি টাকার সোনা বাজেয়াপ্ত করল ইডি

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: আমানতকারীদের টাকাতেই স্বর্ণবিপণী সংস্থায় সোনা কিনেছিল রোজভ্যালি। একাধিক কাগুজে কোম্পানি খুলে তার মাধ্যমে মূল সংস্থা থেকে টাকা বাইরে বের করে আনে তারা। শুধু তাই নয়, ভুয়ো ঋণ দেখিয়ে স্বর্ণবিপনী সংস্থার জন্য গয়না কেনা হয়েছিল।
বিশদ

কমলনাথের শপথগ্রহণ অনুষ্ঠানে মমতাকে আমন্ত্রণ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাঁর শপথগ্রহণ অনুষ্ঠানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন কমলনাথ। আগামী ১৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন তিনি। বহুজন সমাজ পার্টি ও সমাজবাদী পার্টির সমর্থন নিয়ে পনেরো বছর বাদে বিজেপিকে হারিয়ে ক্ষমতায় ফিরেছে কংগ্রেস।
বিশদ

সঙ্কটের মুখে বাংলার
হোমিওপ্যাথিক ওষুধ শিল্প

 বিশ্বজিৎ দাস, কলকাতা: বর্তমানে অতিপরিচিত হোমিওপ্যাথিক ওষুধের অন্যতম উপাদান অ্যালকোহল নিয়ে শুরু হয়েছে সমস্যা। ভেষজ গাছ-গাছড়া, জল এবং রেকটিফায়েড স্পিরিট দিয়ে তৈরি হোমিওপ্যাথিক ওষুধের ৯৯ শতাংশ জুড়ে থাকে অ্যালকোহল।
বিশদ

Loading...
  জেল খাটতে খাটতেই মৃত্যু হবে, বললেন সারদা কর্তা সুদীপ্ত

 বিএনএ, বারাসত: নজিরবিহীন ছেলেখেলার মতো তদন্ত করছে সিবিআই। জেল খাটতে খাটতেই মৃত্যু হবে। আর কিছু করার নেই। শুক্রবার বারাসত আদালতে হাজিরা দিতে এসে সংবাদ মাধ্যমের সামনে সারদা কর্তা সুদীপ্ত সেন একথা বলেন।
বিশদ

ঘূর্ণিঝড়ের প্রভাবে
সোম-মঙ্গলবার বৃষ্টি হতে পারে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বঙ্গোপসাগরে তৈরি হতে চলা ঘূর্ণিঝড়ের প্রভাবে আগামী সোম-মঙ্গলবার গাঙ্গেয় পশ্চিমবঙ্গের কিছু এলাকায় বৃষ্টির সম্ভাবনা আছে।
বিশদ

Loading...
ঝাড়গ্রাম ও পুরুলিয়াতে হচ্ছে জঙ্গলমহল ভবন
১৩ জানুয়ারি শুরু হচ্ছে জঙ্গলমহল
উৎসব উদ্বোধন করতে পারেন মমতা

 পবিত্র ত্রিবেদী, কলকাতা: লোকসভা ভোটের আগে এবারের জঙ্গলমহল উৎসবে সেখানকার মানুষদের মন জয়ে গতবারের চেয়ে একলাফে দ্বিগুণ সংখ্যায় ধামসা, মাদল বিলি করার সিদ্ধান্ত নেওয়া হল। পশ্চিমাঞ্চলের ৭টি জেলার ৭৪টি ব্লকের মধ্যে একসময়ে মাওবাদীদের গড় ছিল যে ব্লকগুলি, জঙ্গলমহলের সেই ২৪টি ব্লকে আদিবাসী, উপজাতি ও লোকসংস্কৃতির গ্রুপকে ধামসা, মাদল দেওয়া হবে।
বিশদ

রহস্যের কেন্দ্রে ‘নেতাজি’
হাওলা কারবারিদের ডায়েরিতে মিলল
সাঙ্কেতিক ভাষা, উদ্ধারের চেষ্টায় ইডি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাওলা কারবারিদের কাছ থেকে উদ্ধার হওয়া ডায়েরির পাতা ওল্টাতে গিয়ে হঠাৎই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) অফিসারদের নজরে আসে তিনটি শব্দ, যা সাঙ্কেতিক ভাষা হিসেবেই ব্যবহৃত হয়েছে। তাতে লেখা রয়েছে, নেতাজি, নেতাজি ১ এবং নেতাজি ২।
বিশদ

বহরমপুর মানসিক হাসাপাতালের অব্যবস্থা নিয়ে কমিশনের তোপের মুখে স্বাস্থ্যসচিব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বহরমপুর সরকারি মানসিক হাসপাতালের চরম অব্যবস্থা নিয়ে জাতীয় মানবাধিকার কমিশনের তোপের মুখে পড়লেন রাজ্যের স্বাস্থ্যসচিব। শুক্রবার এই সংক্রান্ত শুনানির সময় অভিযোগ ওঠে, মানসিক রোগীদের জন্য এই হাসপাতালে আধুনিক চিকিৎসার পরিকাঠামো নেই।
বিশদ

সরকারকে চার লক্ষ টাকা দিতে নির্দেশ
‘পকসো’ মামলায় ধৃত যুবকের
১০ বছর কারাদণ্ড ও জরিমানা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১৪ বছরের এক নাবালিকাকে অপহরণ করে যৌন নির্যাতন চালানোর ঘটনায় নুর আলম নামে এক যুবককে পকসো আইনে দশ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিল আদালত। শুক্রবার শিয়ালদহের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক জীমূতবাহন বিশ্বাস ওই নির্দেশ দিয়েছেন।
বিশদ

  জরিমানা আদায়ে পুলিসের স্কিম নিয়ে বৈঠকে বাস মালিকরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বকেয়া জরিমানা আদায়ে পুলিসের স্কিম সংক্রান্ত বিষয় নিয়ে বৈঠকে বসলেন বাস মালিক সংগঠনগুলির নেতারা। শুক্রবার বৈঠকটি হয় জয়েন্ট কাউন্সিল অব বাস সিন্ডিকেটের অফিসে। মালিক সংগঠনগুলির দাবি, পুলিস জোর করে স্কিমের টাকা আদায়ের চেষ্টা করছে।
বিশদ

সংগঠনের ফোঁপরা হালের ছবি রিপোর্টে,
কং প্রশ্নে চাপান-উতোর ফরওয়ার্ড ব্লকে

 জীবানন্দ বসু, কলকাতা: নিজেদের রাজনৈতিক অবস্থান নিয়ে দলের অন্দরে মতপার্থক্যের অবসান হওয়ার স্পষ্ট ইঙ্গিত নেই। বিজেপি’র বিপদ থেকে রেহাই পেতে কংগ্রেসের সঙ্গে সখ্য তৈরি করে চলার ব্যাপারে সিপিএম-সিপিআইয়ের মতো বাম দলগুলি যখন যথেষ্ট আগ্রহী, তখন ফরওয়ার্ড ব্লকের কেন্দ্রীয় নেতৃত্ব থেকে নিচুতলার কর্মীদের মধ্যে রাজ্যওয়াড়ি মতানৈক্য মেটার কোনও আঁচ পাওয়া যায়নি চলতি সর্বভারতীয় সম্মেলনে।
বিশদ

দাড়িভিট গুলিকাণ্ডে জাতীয় ও রাজ্য মানবাধিকার কমিশনের সমান্তরাল তদন্ত চলবে, বিতর্ক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দাড়িভিটকাণ্ডে জাতীয় এবং রাজ্য মানবাধিকার কমিশন সমান্তরাল তদন্ত করবে। দু’দিনের রাজ্য সফরে এসে শুক্রবার এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান তথা সুপ্রিম কোর্টের প্রাক্তন প্রধান বিচারপতি এইচ এল দাত্তুর।
বিশদ

  মেডিক্যাল কলেজগুলিতে ধর্মীয় অনুষ্ঠান, প্রতিবাদে অবস্থান-মিছিল স্বাস্থ্যভবনে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর এবং ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের সর্বস্তরের চিকিৎসক ও নার্সিং কর্মীদের আধ্যাত্মিক চেতনার পাঠ দেওয়ার কর্মসূচির প্রতিবাদ এবার স্বাস্থ্যভবন পর্যন্ত নিয়ে গেল এসইউসিপন্থী একাধিক চিকিৎসক ও নার্সিং সংগঠন।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 হায়দরাবাদ, ১৪ ডিসেম্বর: হায়দরাবাদের বিরুদ্ধে রনজি ট্রফির ম্যাচে বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে ৩৮ ওভারে ২ উইকেটে ৯৯ রান তুলেছে বাংলা। অভিমন্যু ঈশ্বরণ ৫৭ ও অধিনায়ক মনোজ তিওয়ারি ৬ রানে ক্রিজে আছেন। আউট ফিল্ড ভিজে থাকায় এদিন খেলা শুরু হয় নির্ধারিত ...

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর (পিটিআই): রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানালেন রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানি। তিনি বলেছেন, তাঁর সংস্থার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশে আনা অভিযোগগুলি যে সর্বৈব মিথ্যা ছিল, এই রায় সেটাই প্রমাণ করল। ...

বিএনএন, বর্ধমান: অবশেষে পূর্তদপ্তরের বর্ধমানের কর্তাদের ‘শীতঘুম’ ভেঙেছে। জিটি রোড সংস্কারের কাজ শুরু হয়েছে। দীর্ঘদিন চুপচাপ থাকার পর গত মঙ্গলবার থেকে রাস্তা সংস্কারের কাজ ফের শুরু হওয়ায় বর্ধমানের মানুষ কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন।   ...

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: মা উড়ালপুল থেকে এজেসি বোস উড়ালপুলমুখী সংযোগের কাজ শেষ হওয়ার কথা ছিল ৩১ ডিসেম্বর। হাইকোর্ট এই সময়সীমা বেঁধে দিয়েছিল। কিন্তু প্রতি ক্ষেত্রে ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা, বাহন ক্রয়ের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। সন্তানের বিদ্যাশিক্ষায় সংশয় বৃদ্ধি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭৭- টমাস এডিসন ফোনোগ্রাফের পেটেন্ট নিলেন,
১৯০৮- রামকৃষ্ণ মঠ ও মিশনের স্বামী রঙ্গনাথানন্দের জন্ম,
১৯৫০- সর্দার বল্লভভাই প্যাটেলের মৃত্যু,
১৯৭৬- ফুটবলার বাইচুং ভুটিয়ার জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৯.০৯ টাকা ৯২.৩৩ টাকা
ইউরো ৮০.০৪ টাকা ৮৩.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৯৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,২৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৭৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার, অষ্টমী ৫৯/৫৯ শেষ রাত্রি ঘ ৬/১৩। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ৪৭/৩৩ রাত্রি ঘ ১/১৪, সূ উ ৬/১২/৪৫, অ ৪/৫০/২৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৪ মধ্যে পুনঃ ৭/৩৬ গতে ৯/৪৪ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৩/২৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৫১ গতে ২/৩৮ মধ্যে। বারবেলা ঘ ৭/৩২ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/১১ মধ্যে পুনঃ ৩/৩১ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৩০ মধ্যে পুনঃ ৪/৩২ গতে উদয়াবধি। 
২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার, অষ্টমী রাত্রি ২/৫/২৫। পূর্বভাদ্রপদনক্ষত্র রাত্রি ১০/১২/৪২। সূ উ ৬/১৩/১৬, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৫/৪০ মধ্যে ও ঘ ৭/৩৮/৪ থেকে ঘ ৯/৪৫/১৬ মধ্যে ও ঘ ১১/৫২/২৭ থেকে ২/৪২/২ মধ্যে ও ৩/২৪/২৬ থেকে ৪/৪৯/১৩ মধ্যে এবং রাত্রি ১২/৫১/৩৯ থেকে ঘ ২/৩৮/৫১ মধ্যে। বারবেলা ১২/৫০/৪৪ থেকে ২/১০/১৪ মধ্যে, কালবেলা ৭/৩২/৪৬ মধ্যে ও ঘ ৩/২৯/৪৪ থেকে ৪/৪৯/১৩ মধ্যে, কালরাত্রি ৬/২৯/৪৩ মধ্যে ও ঘ ৪/৩৩/২৯ থেকে ঘ ৬/১৩/৫৯ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিজেপির রথযাত্রার অনুমতি দিল না রাজ্য 
সাম্প্রদায়িক অশান্তির আশঙ্কায় রাজ্যে বিজেপির রথযাত্রার আবেদন বাতিল করে দিল ...বিশদ

09:17:00 PM

কাল ম্যারাথনের জন্য হাওড়া স্টেশন ও বিমানবন্দরে যেতে বিকল্প রুট পুলিসের 
টাটা স্টিল কলকাতা ম্যারাথনের জন্য শনিবার রাত ১০টা থেকেই ময়দানের ...বিশদ

07:31:32 PM

জয়নগরে শ্যুটআউটের ঘটনায় ধৃত আরও ১ 

03:59:57 PM

ক্রিকেট বিশ্বকাপ ট্রফি এখন কলকাতায়
ঘুরতে ঘুরতে অবশেষে কলকাতায় পৌঁছাল আসন্ন ক্রিকেট বিশ্বকাপ ট্রফিটি।আর মাত্র ...বিশদ

03:42:35 PM

এটিএমের পিন হাতিয়ে প্রতারণা, আটক ২
এটিএমের পিন হাতিয়ে প্রতারণার অভিযোগে আসানসোলে থেকে ২ জনকে আটক ...বিশদ

03:39:00 PM

আসানসোলে আট ফুটের ময়াল উদ্ধার
আসানসোল উওর থানার পাচগাছিয়া মনোহর বহাল এলাকা থেকে আট ফুটের ...বিশদ

03:36:00 PM

Loading...
Loading...