রাজ্য
 

আরামবাগের কিষাণ মান্ডিতে উত্তেজনা, বিক্ষোভ
ধান কেনার প্রক্রিয়ায় আমরা গরিব চাষির কাছে দায়বদ্ধ: খাদ্যমন্ত্রী

রামকুমার আচার্য, পুরশুড়া, বিএনএ: ধান কেনার প্রক্রিয়ায় আমরা গরিব চাষির কাছে দায়বদ্ধ। তাই শুধু চাষিদের কাছ থেকেই আমরা ধান কিনব। প্রয়োজনে চাষিরা ধান বিক্রি করতে এলে তাঁদের চেয়ারে বসে দিতেয ও চা খাওয়াতে বলেছি। বুধবার বিকেলে পুরশুড়ায় কিষাণ মান্ডিতে ধান ক্রয়কেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করেছেন রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ফড়েদের ধান বিক্রি করার ঘটনায় পুরশুড়ায় বিক্ষোভ ও উত্তেজনা ছড়ানোর জেরেই এদিন মন্ত্রী পুরশুড়ায় ধান ক্রয় কেন্দ্রে পরিদর্শনে আসেন। তবে এদিন মন্ত্রী ফড়েদের দৌরাত্ম্য কার্যত স্বীকার করে নিয়ে বলেন, কিছু জায়গায় ফড়েরা ঢুকে যাচ্ছে বলে সমস্যা হচ্ছে। সেইজন্য আমরা অতিরিক্ত কর্মী নিয়োগ করব। পাশাপাশি পুলিস সাদা পোশাকে নজরদারি চালাবে। প্রয়োজনের তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে বলা হয়েছে।
এদিন মন্ত্রী চাষিদের উদ্দেশে অনুরোধ করে বলেন, ক্রয় কেন্দ্রে চাষিরা যেন শুকনো ধান নিয়ে আসেন। নোংরা ধান নিয়ে এলে তা রাইস মিলারদের নিতে অসুবিধা হবে।
গোঘাট, পুরশুড়ার পর এবার আরামবাগেও ধান ক্রয় কেন্দ্রে অনিয়মের অভিযোগ ঘিরে বুধবার গৌরহাটি কিষাণ মান্ডিতে উত্তেজনা ছড়ায়। পরে পুলিস-প্রশাসনের আধিকারিকদের হস্তক্ষেপে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌরহাটি কিষাণ মান্ডিতে আগড়া বাবদ ধান থেকে অতিরিক্ত পরিমাণ বাদ দেওয়া হচ্ছে বলে চাষিরা অভিযোগ তুলে বিক্ষোভ দেখান। তার জেরে এদিন সকালে সেখানে আরামবাগ পঞ্চায়েত সমিতির সভাপতি গুণধর খাঁড়া যান। তিনি সেখানে এই ঘটনার প্রতিবাদে ধান ক্রয় কেন্দ্রের সামনে গামছা পেতে শুয়ে পড়েন। এমনকী, অনশনে বসার হুমকিও দেন। পরে আরামবাগের বিডিও বিশাখ ভট্টাচার্য ও পুলিস যায়। এই ঘটনায় অবশ্য গুণধরবাবুর ভূমিকায় প্রশাসনের আধিকারিকরাই হতবাক হয়ে গিয়েছেন। যদিও সভাপতি বলেন, ময়েশ্চার মাপার যন্ত্র বসিয়ে ধান কেনার প্রক্রিয়া চালানোর দাবি জানিয়েছি।
ধান ক্রয় কেন্দ্রের দায়িত্বে থাকা খাদ্য দপ্তরের পারচেজ অফিসারকে সেখান থেকে পুলিস বিক্ষোভের মুখ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে অন্য কর্মী নিয়োগ করে পরিষেবা স্বাভাবিক করা হয়। এই ঘটনার জেরেই উদ্বিগ্ন হয়ে রাজ্যের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক মহকুমার পুরশুড়া ও গৌরহাটি কিষাণ মান্ডি পরিদর্শনে আসেন। ধান থেকে অতিরিক্ত বাদ দেওয়ার অভিযোগ অবশ্য আরামবাগের খাদ্য ও সরবরাহ দপ্তর অস্বীকার করেছে।
এদিন পুরশুড়ায় মন্ত্রী ক্রয় কেন্দ্রে এসে চাষি ও রাইস মিলারদের সঙ্গে কথা বলেন। সেখানেও চাষিরা মন্ত্রীর সামনে একাধিক অভিযোগ তোলেন। পুরশুড়ার এক চাষি নরোত্তম সামন্ত বলেন, ধান ক্রয় কেন্দ্রে ময়েশ্চার মাপার যন্ত্র থাকলেও তা ব্যবহার করা হচ্ছে না। এব্যাপারে মন্ত্রীকে অভিযোগ করতে তিনি মেশিন দিয়ে ধান মাপার নির্দেশ দেন।
অপর এক চাষি প্রতাপ দণ্ডপাট বলেন, গত সোমবার থেকে ধান বিক্রির জন্য কিষাণ মান্ডিতে এসে ফিরে যাচ্ছে। এদিন ধান বিক্রি করতে পারলেও কুইন্টাল প্রতি ১০কেজি করে বাদ দেওয়া হয়েছে। এই ঘটনার প্রতিবাদেও মন্ত্রীকে অভিযোগ জানিয়েছি।
চাষিদের দাবি, সঠিক গুণগত মান বিচার করে তারপর ধান থেকে ময়েশ্চার বাদ দেওয়া হোক। বেশি পরিমাণ ধান বাদ দেওয়া হলে ক্ষতির মুখে পড়তে হচ্ছে। তাই এব্যাপারে সব স্তরের তরফে হস্তক্ষেপ করা উচিত।
অন্যদিকে, এদিন মন্ত্রী গৌরহাটির কিষাণ মান্ডিতে গিয়েও ধান ক্রয় কেন্দ্রের চাষি ও আধিকারিকদের সঙ্গে কথা বলেন। সেখানে ধান থেকে ময়েশ্চার বাদ দেওয়ার প্রক্রিয়া সরেজমিনে খতিয়ে দেখেন। এব্যাপারে অবশ্য মন্ত্রী কড়া হুঁশিয়ারি দিয়েছেন। খাদ্যমন্ত্রী বলেন, পুরশুড়ার রাইস মিলের প্রতিনিধি আক্রান্ত হওয়ার ঘটনা বরদাস্ত করা হবে না। এদিন মন্ত্রী ক্ষোভের সুরে বলেন, কেন্দ্র সরকার ধান কেনার প্রক্রিয়ায় আমাদের এক টাকাও দেয়নি। আমরা বিভিন্ন ব্যাঙ্ক থেকে চড়া সুদে ঋণ নিয়ে এই কাজ করছি। তাই এই প্রক্রিয়ায় স্বচ্ছতা রাখতে হুগলির জন্য আইএএস পদমর্যাদার আধিকারিক নিয়োগ করা হবে।
হুগলির খাদ্য নিয়ামকের সাসপেন্ড হওয়ার ঘটনায় মন্ত্রী বলেন, সিঙ্গুরের চাষিদের কুপন দেওয়ার পিছনে আমরা এক কর্মীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তদন্ত করে জানতে পেরেছি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। খাদ্য নিয়ামককে অবিলম্বে মুক্ত করা হবে।
এদিন মন্ত্রী পুরশুড়া থেকে গৌরহাটিতে যান। সেখানে থেকে ফিরে মন্ত্রী ফের পুরশুড়ায় বিডিও অফিসে গিয়ে প্রশাসনের আধিকারিকদের সঙ্গে বৈঠক করে কলকাতায় চলে যান।
06th  December, 2018
 রাজ্যের সঙ্গে রাহুলকেও আক্রমণ করলেন স্মৃতি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই। সারা দেশের মানুষ বাংলার এই কুৎসিত চেহারাটা দেখতে পাচ্ছে। নবান্নের তরফে বিজেপির রথযাত্রার অনুমতি বাতিল প্রসঙ্গে সোমবার দলের সদর দপ্তরে এই মন্তব্য করেন দেশের বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি। পাশাপাশি রাফাল ইস্যুতে কংগ্রেসকে একহাত নিয়েছেন স্মৃতি। 
বিশদ

রথ নিয়ে মামলা, আপাতত পদযাত্রা কর্মসূচি বিজেপির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপির রথযাত্রা বিরোধী প্রয়াস নিয়ে সোমবার কলকাতা হাইকোর্টে চাঞ্চল্য সৃষ্টি হল। রথযাত্রায় প্রশাসন অনুমোদন না দেওয়ায় বিজেপি এদিন আদালতে চ্যালেঞ্জ করেছে। এই সংবাদ সামনে আসার পরই জানা যায়, রথযাত্রায় প্রয়োজনীয় অনুমোদন না দেওয়ার জন্য পৃথক একটি জনস্বার্থ মামলা এদিনই দায়ের হয়েছে।
বিশদ

শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী পণ্ডিত অরুণ ভাদুড়ি প্রয়াত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত হলেন প্রখ্যাত শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী পণ্ডিত অরুণ ভাদুড়ি। সোমবার দক্ষিণ কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে সকাল ৬টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৭৫ বছর। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কয়েকদিন ধরেই নার্সিংহোমে ভর্তি ছিলেন।
বিশদ

হঠাৎ ঠান্ডা, সঙ্গে কনকনে হাওয়া
কয়েকদিন মর্নিংওয়াক এড়িয়ে
চলুন, পরামর্শ চিকিৎসকদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে কমল প্রায় পাঁচ ডিগ্রি তাপমাত্রা। কমবেশি বেশিরভাগ মানুষই গায়ে সোয়েটার-মাফলার চাপাতে বাধ্য হলেন। সকাল থেকেই ঠান্ডা হাওয়া বইছিল, সন্ধ্যা নামতেই রীতিমতো কাঁপুনি ধরার মতো হাওয়া বইতে শুরু করে। ফলে জবুথবু হয়ে যান অনেকেই।
বিশদ

Loading...
 রাজ্য জয়েন্টের দিন নিয়ে টানাপোড়েন, ফর্ম পূরণ ২৬শে থেকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী বছরের রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা কবে হবে, তা নিয়ে টানাপোড়েন দেখা দিয়েছে। কারণ, প্রথমে পরীক্ষার সম্ভাব্য দিন হিসেবে জয়েন্ট বোর্ড ২১ মে ঠিক করেছিল। কিন্তু ওই সময় লোকসভা নির্বাচন থাকতে পারে বলে পরে পরীক্ষা পিছিয়ে ১৯ মে করা হয়। 
বিশদ

বিনা পয়সায় ওষুধ ও যন্ত্রপাতি
স্বাস্থ্যে মমতা সরকারের ১২০০ কোটি খরচ, বাম জমানার চারগুণেরও বেশি

বিশ্বজিৎ দাস, কলকাতা: রাজ্যের সাধারণ মানুষকে যাবতীয় ওষুধ ও চিকিৎসা বিনামূল্যে দেওয়ার প্রতিশ্রুতি রেখেছেন মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

Loading...
 বিরোধীদের প্ররোচনায় পা দিলে ব্যবস্থা নেবে দল, কর্মীদের হুঁশিয়ারি পার্থর

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিষেধ সত্ত্বেও বিরোধীদের প্ররোচনায় পা দিলে ব্যবস্থা নেবে দল। সোমবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন একথা। গোষ্ঠীকোন্দল নয়, বিভিন্ন জেলায় তৃণমূল কর্মী খুনের নেপথ্যে বিজেপির অবদান রয়েছে বলে দাবি রাজ্যের শাসকদলের।
বিশদ

ভোটার তালিকায় কার নাম উঠবে, কার বাদ যাবে, রাজনৈতিক দলগুলিকে আগেই জানাবে কমিশন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নতুন ভোটার তালিকায় কার নাম তোলা হচ্ছে আর কার নাম বাদ যাচ্ছে, তা রাজনৈতিক দলগুলিকে জানাতে হবে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে প্রত্যেক জেলাশাসককে সেই নির্দেশিকা দেওয়া হয়েছে। ভোটার তালিকা তৈরিতে পরিচ্ছন্নতা রাখতেই এই সিদ্ধান্ত।
বিশদ

 ক্ষমতায় থাকার অধিকার নেই তৃণমূলের: দিলীপ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হকের পাওনা থেকে রাজ্য সরকারি কর্মীদের যেভাবে বঞ্চনা করা হচ্ছে, তাতে শাসক তৃণমূল সরকারের আর ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। বিজেপি প্রভাবিত সরকারি কর্মচারী সংগঠনের ধর্না মঞ্চ থেকে এমনই আওয়াজ তুললেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
বিশদ

 কংগ্রেসের সঙ্গে সমঝোতার সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছে না ফব নেতৃত্ব

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের বর্তমান পরিস্থিতিতে বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক শক্তির ঐক্যের জন্য ফরওয়ার্ড ব্লক আপ্রাণ চেষ্টা চালাতে চায়। সেই কারণে লোকসভা ভোটে রাজ্যওয়াড়ি পৃথক অবস্থান গ্রহণের নামে প্রয়োজনে কংগ্রেসের সঙ্গেও আসন সমঝোতার দরজা খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে তারা।
বিশদ

বর্ধিত পেনশনের দাবিতে বিক্ষোভ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকে পিডিসিএলের অফিসের সামনে সোমবার বিক্ষোভ সমাবেশ করল ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি বোর্ড পেনশনার্স অ্যাসোসিয়েশন। তারা বিদ্যুৎ দপ্তরেও স্মারকলিপি জমা দিয়েছে। তাদের দাবি, বেতনক্রমের পুনর্বিন্যাস, বর্ধিত ডিএ-র সঙ্গে বকেয়া ডিএও দিতে হবে। 
বিশদ

 কংগ্রেসের হাত ধরতেই সওয়াল সূর্যকান্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় কমিটির বৈঠকে থেকে ফিরে এসে লোকসভা ভোটে কংগ্রেসের সঙ্গে সমঝোতার পক্ষেই সওয়াল করছেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। উত্তর ২৪ পরগনার একটি কর্মিসভায় তিনি বলেছেন, বিজেপির বিরুদ্ধে ধর্মনিরপেক্ষ শক্তিগুলিকে এককাট্টা হতেই হবে।
বিশদ

 নয়া পে স্কেলের দাবিতে শিক্ষামন্ত্রীকে চিঠি জুটার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অধ্যাপকদের নয়া পে স্কেল চালুর দাবিতে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে চিঠি দিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সংগঠন জুটা। তারা জানিয়েছে, কেন্দ্রীয় প্রতিষ্ঠান এবং বেশ কিছু রাজ্য সরকার নতুন পে স্কেল চালু করে দিয়েছে। অথচ এ রাজ্য তা এখনও কার্যকর করে উঠতে পারেনি। 
বিশদ

লোকসভা নির্বাচনে রাজ্য পুলিসের খৈনি খাওয়া ছাড়া কাজ থাকবে না

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: লোকসভা নির্বাচনে রাজ্যের পুলিসকর্মীদের বুথের বাইরে বসে খৈনি খাওয়া ছাড়া আর কোনও কাজ থাকবে না বলে মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
বিশদ

17th  December, 2018

Pages: 12345

Loading...
একনজরে
 দুমকা (ঝাড়খণ্ড), ১৭ ডিসেম্বর (পিটিআই): স্থায়ী করার দাবিতে গত মাস থেকে রাজ্যের জনকল্যাণমন্ত্রীর বাড়ির বাইরে ধর্না চলছিল। রবিবার তার চরম পরিণতি দেখল ঝাড়খণ্ড। মন্ত্রীর বাড়ির বাইরে সারারাত ধর্নায় বসে থেকে প্রবল শীতের কামড়ে প্রাণ হারালেন এক প্যারা টিচার। মৃত ব্যক্তির ...

সংবাদদাতা, খড়্গপুর: একেবারে স্বাস্থ্যকেন্দ্র থেকে মেডিক্যাল কলেজ পর্যন্ত পশ্চিম মেদিনীপুর জেলায় স্বাস্থ্য পরিষেবা সর্বস্তরের মানুষের কাছে সঠিকভাবে পৌঁছচ্ছে কিনা তা খতিয়ে দেখল রাজ্য স্বাস্থ্য দপ্তরের উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল।  ...

ওয়াশিংটন, ১৭ ডিসেম্বর (পিটিআই): চীনের ঋণের ফাঁদে পা দিয়ে এখন শোচনীয় অবস্থা পাকিস্তানের অর্থনীতির। বেজিংয়ের বিপুল অঙ্কের দেনা শোধ করতে এবার আন্তর্জাতিক অর্থ ভাণ্ডার বা আইএমএফের দ্বারস্থ ইসলামাবাদ। কিন্তু চীনের ধার শোধ করতে পাকিস্তানকে ঋণ দেওয়া হবে না বলে জানিয়ে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছোটদের পোশাক তৈরির ক্ষেত্রে এবার সাহায্যের হাত বাড়াতে চায় রাজ্য সরকার। ওই শিল্পের উন্নতিতে পরিকাঠামো গড়ে দেওয়া সহ সব রকমের সহযোগিতার আশ্বাস ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৬ : মার্কিন চলচ্চিত্র পরিচালক স্টিভেন স্পিলবার্গের জন্ম
১৯৫২: শিক্ষাবিদ সুরেন্দ্রনাথ দাশগুপ্তের মৃত্যু
১৯৭১ : ‘ভারতরত্ন’ সম্মান পেলেন ইন্দিরা গান্ধী।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৮.৭৪ টাকা ৯১.৯৭ টাকা
ইউরো ৭৯.৬৯ টাকা ৮২.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৮৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,২২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৬৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, দশমী ৪/১৭ দিবা ৭/৫৭। নক্ষত্র- অশ্বিনী ৫৫/৫৮ রাত্রি ঘ ৪/৩৮, সূ উ ৬/১৪/২৬, অ ৪/৫১/৩৪, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৫ মধ্যে পুনঃ ৭/৩৮ গতে ১১/১১ মধ্যে। রাত্রি ৭/৩১ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৯/১৮ গতে ১১/৫৯ মধ্যে পুনঃ ১/৪৬ গতে ৩/৩৩ মধ্যে পুনঃ ৫/২১ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/৩৩ গতে ৮/৫৩ মধ্যে পুনঃ ১২/৫২ গতে ২/১৩ মধ্যে, কালরাত্রি ঘ ৬/৩২ গতে ৮/১২ মধ্যে।
২ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, একাদশী রাত্রিশেষ ৪/৮/৫২। অশ্বিনীনক্ষত্র রাত্রি ২/৩/৪০। সূ উ ৬/১৫/২৬, অ ৪/৫০/০, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৭/৪৪ মধ্যে ও ঘ ৭/৪০/৩ থেকে ঘ ১১/১১/৩৪ মধ্যে এবং রাত্রি ৭/৩১/৫ থেকে ঘ ৮/২৪/৪৭ মধ্যে ও ৯/১৮/২৯ থেকে ১১/৫৯/৩৪ মধ্যে ও ১/৪৬/৫৭ থেকে ৩/৩৪/২০ মধ্যে ও ৫/২১/৪৩ থেকে ৬/১৬/৯ মধ্যে। বারবেলা ৭/৩৪/৪৫ থেকে ৮/৫৪/৫ মধ্যে, কালবেলা ১২/৫২/৩ থেকে ঘ ২/১১/২২ মধ্যে, কালরাত্রি ৬/৩০/৪১ থেকে ঘ ৮/১১/২১ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাওড়ায় অস্ত্র কারখানার হদিশ, ধৃত ৩ 

07:30:54 PM

ডেল স্টেইন ও মরনে মরকেল  আনসোল্ড

07:01:54 PM

বরুণ চক্রবর্তীকে ৮.৪০ কোটি টাকা দিয়ে কিনল পাঞ্জাব 

06:56:00 PM

গঙ্গাসাগরে কোনও বিপর্যয় হলে ক্ষতিপূরণ দেবে রাজ্য সরকার
৭ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত যে সমস্ত মানুষ গঙ্গাসাগরে ...বিশদ

06:00:00 PM

নিলামে ৫ কোটি টাকা দিয়ে শিভম দুবেকে কিনল ব্যাঙ্গালোর 

05:47:00 PM

 বিধানসভার ডেপুটি স্পিকার হচ্ছেন সুকুমার হাঁসদা

05:43:16 PM

Loading...
Loading...