রাজ্য
 

আরামবাগের কিষাণ মান্ডিতে উত্তেজনা, বিক্ষোভ
ধান কেনার প্রক্রিয়ায় আমরা গরিব চাষির কাছে দায়বদ্ধ: খাদ্যমন্ত্রী

রামকুমার আচার্য, পুরশুড়া, বিএনএ: ধান কেনার প্রক্রিয়ায় আমরা গরিব চাষির কাছে দায়বদ্ধ। তাই শুধু চাষিদের কাছ থেকেই আমরা ধান কিনব। প্রয়োজনে চাষিরা ধান বিক্রি করতে এলে তাঁদের চেয়ারে বসে দিতেয ও চা খাওয়াতে বলেছি। বুধবার বিকেলে পুরশুড়ায় কিষাণ মান্ডিতে ধান ক্রয়কেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করেছেন রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ফড়েদের ধান বিক্রি করার ঘটনায় পুরশুড়ায় বিক্ষোভ ও উত্তেজনা ছড়ানোর জেরেই এদিন মন্ত্রী পুরশুড়ায় ধান ক্রয় কেন্দ্রে পরিদর্শনে আসেন। তবে এদিন মন্ত্রী ফড়েদের দৌরাত্ম্য কার্যত স্বীকার করে নিয়ে বলেন, কিছু জায়গায় ফড়েরা ঢুকে যাচ্ছে বলে সমস্যা হচ্ছে। সেইজন্য আমরা অতিরিক্ত কর্মী নিয়োগ করব। পাশাপাশি পুলিস সাদা পোশাকে নজরদারি চালাবে। প্রয়োজনের তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে বলা হয়েছে।
এদিন মন্ত্রী চাষিদের উদ্দেশে অনুরোধ করে বলেন, ক্রয় কেন্দ্রে চাষিরা যেন শুকনো ধান নিয়ে আসেন। নোংরা ধান নিয়ে এলে তা রাইস মিলারদের নিতে অসুবিধা হবে।
গোঘাট, পুরশুড়ার পর এবার আরামবাগেও ধান ক্রয় কেন্দ্রে অনিয়মের অভিযোগ ঘিরে বুধবার গৌরহাটি কিষাণ মান্ডিতে উত্তেজনা ছড়ায়। পরে পুলিস-প্রশাসনের আধিকারিকদের হস্তক্ষেপে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌরহাটি কিষাণ মান্ডিতে আগড়া বাবদ ধান থেকে অতিরিক্ত পরিমাণ বাদ দেওয়া হচ্ছে বলে চাষিরা অভিযোগ তুলে বিক্ষোভ দেখান। তার জেরে এদিন সকালে সেখানে আরামবাগ পঞ্চায়েত সমিতির সভাপতি গুণধর খাঁড়া যান। তিনি সেখানে এই ঘটনার প্রতিবাদে ধান ক্রয় কেন্দ্রের সামনে গামছা পেতে শুয়ে পড়েন। এমনকী, অনশনে বসার হুমকিও দেন। পরে আরামবাগের বিডিও বিশাখ ভট্টাচার্য ও পুলিস যায়। এই ঘটনায় অবশ্য গুণধরবাবুর ভূমিকায় প্রশাসনের আধিকারিকরাই হতবাক হয়ে গিয়েছেন। যদিও সভাপতি বলেন, ময়েশ্চার মাপার যন্ত্র বসিয়ে ধান কেনার প্রক্রিয়া চালানোর দাবি জানিয়েছি।
ধান ক্রয় কেন্দ্রের দায়িত্বে থাকা খাদ্য দপ্তরের পারচেজ অফিসারকে সেখান থেকে পুলিস বিক্ষোভের মুখ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে অন্য কর্মী নিয়োগ করে পরিষেবা স্বাভাবিক করা হয়। এই ঘটনার জেরেই উদ্বিগ্ন হয়ে রাজ্যের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক মহকুমার পুরশুড়া ও গৌরহাটি কিষাণ মান্ডি পরিদর্শনে আসেন। ধান থেকে অতিরিক্ত বাদ দেওয়ার অভিযোগ অবশ্য আরামবাগের খাদ্য ও সরবরাহ দপ্তর অস্বীকার করেছে।
এদিন পুরশুড়ায় মন্ত্রী ক্রয় কেন্দ্রে এসে চাষি ও রাইস মিলারদের সঙ্গে কথা বলেন। সেখানেও চাষিরা মন্ত্রীর সামনে একাধিক অভিযোগ তোলেন। পুরশুড়ার এক চাষি নরোত্তম সামন্ত বলেন, ধান ক্রয় কেন্দ্রে ময়েশ্চার মাপার যন্ত্র থাকলেও তা ব্যবহার করা হচ্ছে না। এব্যাপারে মন্ত্রীকে অভিযোগ করতে তিনি মেশিন দিয়ে ধান মাপার নির্দেশ দেন।
অপর এক চাষি প্রতাপ দণ্ডপাট বলেন, গত সোমবার থেকে ধান বিক্রির জন্য কিষাণ মান্ডিতে এসে ফিরে যাচ্ছে। এদিন ধান বিক্রি করতে পারলেও কুইন্টাল প্রতি ১০কেজি করে বাদ দেওয়া হয়েছে। এই ঘটনার প্রতিবাদেও মন্ত্রীকে অভিযোগ জানিয়েছি।
চাষিদের দাবি, সঠিক গুণগত মান বিচার করে তারপর ধান থেকে ময়েশ্চার বাদ দেওয়া হোক। বেশি পরিমাণ ধান বাদ দেওয়া হলে ক্ষতির মুখে পড়তে হচ্ছে। তাই এব্যাপারে সব স্তরের তরফে হস্তক্ষেপ করা উচিত।
অন্যদিকে, এদিন মন্ত্রী গৌরহাটির কিষাণ মান্ডিতে গিয়েও ধান ক্রয় কেন্দ্রের চাষি ও আধিকারিকদের সঙ্গে কথা বলেন। সেখানে ধান থেকে ময়েশ্চার বাদ দেওয়ার প্রক্রিয়া সরেজমিনে খতিয়ে দেখেন। এব্যাপারে অবশ্য মন্ত্রী কড়া হুঁশিয়ারি দিয়েছেন। খাদ্যমন্ত্রী বলেন, পুরশুড়ার রাইস মিলের প্রতিনিধি আক্রান্ত হওয়ার ঘটনা বরদাস্ত করা হবে না। এদিন মন্ত্রী ক্ষোভের সুরে বলেন, কেন্দ্র সরকার ধান কেনার প্রক্রিয়ায় আমাদের এক টাকাও দেয়নি। আমরা বিভিন্ন ব্যাঙ্ক থেকে চড়া সুদে ঋণ নিয়ে এই কাজ করছি। তাই এই প্রক্রিয়ায় স্বচ্ছতা রাখতে হুগলির জন্য আইএএস পদমর্যাদার আধিকারিক নিয়োগ করা হবে।
হুগলির খাদ্য নিয়ামকের সাসপেন্ড হওয়ার ঘটনায় মন্ত্রী বলেন, সিঙ্গুরের চাষিদের কুপন দেওয়ার পিছনে আমরা এক কর্মীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তদন্ত করে জানতে পেরেছি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। খাদ্য নিয়ামককে অবিলম্বে মুক্ত করা হবে।
এদিন মন্ত্রী পুরশুড়া থেকে গৌরহাটিতে যান। সেখানে থেকে ফিরে মন্ত্রী ফের পুরশুড়ায় বিডিও অফিসে গিয়ে প্রশাসনের আধিকারিকদের সঙ্গে বৈঠক করে কলকাতায় চলে যান।
06th  December, 2018
উঠল পর্ষদ সভাপতির পদত্যাগের দাবি
চতুর্থ দিনেও পরীক্ষা শুরুর পরেই
নিয়ম করে প্রশ্ন চলে এল বাইরে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরীক্ষা শুরু হতেই হোয়াটসঅ্যাপে প্রশ্ন বেরিয়ে পড়া এখন নিয়ম হয়ে গিয়েছে। শনিবার, ভূগোল পরীক্ষার দিনও তার ব্যতিক্রম হল না। বহু মানুষের হোয়াটসঅ্যাপে ১২টা বাজতে না বাজতেই প্রশ্নপত্রের ছবি চলে এসেছে বলে অভিযোগ। অনেকেই অভিযোগ করছেন, সেই ছবিতে এক পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ডের ছবি দেখা যাচ্ছে।
বিশদ

পুলিসের সঙ্গে টানাপোড়েনের মধ্যেই জঙ্গিহানা
ও চিটফান্ড ইস্যুতে শহরে মিছিল করল বামেরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হানায় শহিদ ৪৯ জন আধাসেনা জওয়ানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানোর তাগিদ অবশ্যই ছিল। কিন্তু সেই সঙ্গে চিটফান্ড কেলেঙ্কারিতে প্রতারিতদের অর্থ ফেরত এবং দোষীদের জেলে ভরার দাবিতে পূর্বঘোষিত বিষয়ও যথারীতি হাজির ছিল।
বিশদ

পাহাড়ে ফের ভারী শিলাবৃষ্টি ও
তুষারপাত, জাঁকিয়ে পড়ল ঠান্ডা

বাংলা নিউজ এজেন্সি ও নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শৈলরানি দার্জিলিংয়ে ফের ভারী শিলাবৃষ্টি ও তুষারপাত হয়েছে। শনিবার দুপুর আড়াইটে নাগাদ পাহাড়ে এই শিলাবৃষ্টি শুরু হয়। এদিন দার্জিলিংয়ে এতটাই শিলাবৃষ্টি হয়েছে যে এর জেরে রাস্তায় যানবাহন চলাচলও ব্যাহত হয়। গত কয়েকদিনে শীত অনেকটাই কমে গিয়েছিল।
বিশদ

  পুলওয়ামাকাণ্ডে সোমবার শ্রদ্ধাঞ্জলি যাত্রায় রাজপথে রাজ্য বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলওয়ামাকাণ্ডে মৃত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে আগামীকাল, সোমবার রাস্তায় নামছে রাজ্য বিজেপি। দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের নির্দেশে শনি ও রবিবার সমস্ত কর্মসূচি স্থগিত রাখার পরদিনই মিছিলে হাঁটবেন রাজ্যের নেতারা।
বিশদ

অনীক দত্তের ছবি ‘ভবিষ্যতের ভূত’ প্রদর্শন বন্ধ, বিতর্ক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত শুক্রবার কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় মুক্তি পেয়েছিল অনীক দত্ত পরিচালিত সিনেমা ‘ভবিষ্যতের ভূত’। শনিবারই প্রায় সব সিনেমা হলে বন্ধ হয়ে গেল ছবিটির প্রদর্শন। কিন্তু কেন বন্ধ হল, সেই প্রশ্নের জবাবে মিলছে একাধিক উত্তর।
বিশদ

বসন্তের গোড়াতেই ঘরে
ঘরে সর্দি, জ্বর, কাশি

সতর্ক থাকতে পরামর্শ চিকিৎসকদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বসন্ত এসে গিয়েছে। ভোর আর রাতে বেশ ঠান্ডা। দিনের বাকি সময় বেশ গরম। ঋতু পরিবর্তনের এমন সময়ে ঘরে ঘরে শুরু হয়েছে সর্দি, কাশি, জ্বর, গলা ব্যথা। কাশি থামতেও চাইছে না। শিশু থেকে বৃদ্ধ— চিকেন পক্সও হচ্ছে অনেকের।
বিশদ

16th  February, 2019
হিমালয় সংলগ্ন উত্তরবঙ্গে আজ বৃষ্টি, দক্ষিণবঙ্গের আকাশে মেঘ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ শনিবার রাজ্যের কিছু এলাকায় বৃষ্টি হতে পারে। তুলনামূলকভাবে বেশি বৃষ্টি হবে হিমালয় সংলগ্ন উত্তরবঙ্গের জেলাগুলিতে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের কোথাও কোথাও হাল্কা বৃষ্টি হতে পারে বলে আবহাওয়াবিদরা জানিয়েছেন। তবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আকাশ কিছুটা মেঘাচ্ছন্ন হতে পারে।
বিশদ

16th  February, 2019
এবার পরীক্ষার মধ্যে হোয়াটসঅ্যাপে বাইরে
ছড়িয়ে পড়ল মাধ্যমিকের ইতিহাস প্রশ্নপত্র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরীক্ষা চলাকালীন হোয়াটসঅ্যাপে প্রশ্ন বেরিয়ে পড়ার হ্যাটট্রিক হয়ে গেল এবারের মাধ্যমিকে। শুক্রবার ছিল ইতিহাস পরীক্ষা। পরীক্ষা শেষ হওয়ার অনেক আগেই হোয়াটসঅ্যাপে ঘুরতে থাকে সেই প্রশ্নপত্র। পরীক্ষা শেষ হলে আসল প্রশ্নপত্রের সঙ্গে তা মিলিয়ে দেখা হয়।
বিশদ

16th  February, 2019
নালিশ জানিয়ে এবারও থাপ্পড় খাবে: ববি
রাজ্যের নেতা-মন্ত্রীদের সম্পত্তি বৃদ্ধি নিয়ে তদন্ত চেয়ে আয়কর দপ্তরে নালিশ সুজনের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের শাসক শিবিরের একাধিক নেতা-মন্ত্রীর সম্পত্তি অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ায় প্রশ্ন তুলল সিপিএম। এব্যাপারে তারা এবার শুধু সংবাদমাধ্যমে অভিযোগ তুলেই ক্ষান্ত থাকেনি, রীতিমতো তদন্তের দাবি জানিয়ে আয়কর দপ্তরের কাছেও দরবার করেছে।
বিশদ

16th  February, 2019
 ব্র্যান্ড মেডিসিন উৎপাদন বন্ধ হোক, দাবি চিকিৎসকদের যৌথ মঞ্চে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশে ‘ব্র্যান্ড মেডিসিন’ উৎপাদন বন্ধ হোক। শুধুমাত্র জেনেরিক নাম-এর ওষুধই তৈরি হোক। তাহলে ডাক্তারবাবুরাও আর এই ধরনের ওষুধ লিখতে পারবেন না। শুক্রবার রাজ্যের চিকিৎসকদের যৌথ মঞ্চের তরফে একটি আলোচনার আয়োজন করা হয়। বিষয় ছিল: ‘সকলের জন্য স্বাস্থ্য বনাম স্বাস্থ্যবিমা’।
বিশদ

16th  February, 2019
মান্নান-প্রদীপের সঙ্গে বৈঠক সুজন-রবীনের
জোটে রাজি দু’পক্ষ, কংগ্রেসের নেতা-গোষ্ঠীর দাবি জেনে ধন্দে সিপিএম

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে বিজেপি এবং তৃণমূলের বিরুদ্ধে আসন সমঝোতা করে লড়ার ব্যাপারে দু’পক্ষই সম্মত হয়েছে। সিপিএমের সীতারাম ইয়েচুরি এবং কংগ্রেসের রাহুল গান্ধীর তরফে এব্যাপারে প্রাথমিক সঙ্কেত মিলেছে। সেই মতো আলোচনাও শুরু করেছে আলিমুদ্দিন ও বিধান ভবনের শীর্ষ নেতৃত্ব।
বিশদ

16th  February, 2019
 কৃষকবন্ধু প্রকল্প রূপায়ণে তৈরি হবে বিশেষ সেল, চালু হয়েছে হেল্পলাইন

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কৃষকবন্ধু প্রকল্প রূপায়ণের জন্য একটি বিশেষ সেল তৈরি করতে চলেছে কৃষি দপ্তর। এই সেলের দায়িত্বে থাকবেন একজন অতিরিক্ত কৃষি অধিকর্তা। সংশ্লিষ্ট আধিকারিক অবসর নিলেও তাঁকে পুনর্নিয়োগ করে এই কাজের দায়িত্বে রাখতে পারে দপ্তর।
বিশদ

16th  February, 2019
কোর কমিটির বৈঠকে মমতার নির্দেশের অপেক্ষায়
বিজেপির সঙ্গে যোগাযোগ রাখা নেতা ও কর্মীদের নিষ্ক্রিয় করা হচ্ছে তৃণমূলে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গেরুয়া শিবিরের সঙ্গে গোপনে যোগাযোগ রেখে চলা দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের চিহ্নিত করে ‘নিষ্ক্রিয়’ করার কাজ শুরু হয়েছে তৃণমূলের অন্দরে।
বিশদ

16th  February, 2019
 কাশ্মীরের ঘটনার পর প্রধানমন্ত্রী কী করে ট্রেনের উদ্বোধন করলেন, প্রশ্ন মমতার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাশ্মীরের মর্মান্তিক ঘটনার পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করা নিয়ে প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার নবান্ন থেকে বেরনোর পথে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, এই ঘটনার পরে এই সময়ে এই ধরনের অনুষ্ঠান বাতিল করা উচিত ছিল।
বিশদ

16th  February, 2019

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামীকাল, সোমবার শীতলা মায়ের স্নানযাত্রাকে কেন্দ্র করে কার্যত স্তব্ধ হয়ে যাবে উত্তর হাওড়া। প্রতি বছরই এই দিনে মাইক ও ডিজে’র দাপটে বাসিন্দারা ...

 বিএনএ, চুঁচুড়া: উৎপাদন ক্ষমতা থাকা সত্ত্বেও মাদার ডেয়ারির ডানকুনি ইউনিট থেকে দফায় দফায় উৎপাদনের পরিমাণ কমিয়ে দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে কারখানার গেটের সামনে বিক্ষোভ দেখালেন আইএনটিটিইউসি সমর্থিত সংগঠনের সদস্যরা। শনিবার সকাল থেকে হাতে প্ল্যাকার্ড নিয়ে শ্রমিকরা বিক্ষোভে শামিল হন। ...

 ইসলামাবাদ, ১৬ ফেব্রুয়ারি: ইমরান খান জমানায় নয়া পাকিস্তান। রাষ্ট্রসঙ্ঘ ঘোষিত জঙ্গি। ভারতের অন্যতম মোস্ট ওয়ান্টেড। ২৬/১১ মুম্বই হামলার মাস্টারমাইন্ড। এহেন হাফিজ সইদ এবার সাংবাদিকতার পাঠ দেবে। লাহোরে এই নতুন স্কুল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: শুক্রবার জলদাপাড়া জাতীয় উদ্যানে গণ্ডার শুমারীর প্রথম দিনে বাইসনের গুঁতোয় ভয় পেয়ে ঘাবড়ে গিয়ে বিট অফিসার ও মাহুতকে ফেলে দিয়ে পিঠে দড়িতে বাঁধা রাইফেল নিয়ে জঙ্গলের ভিতরে হারিয়ে যাওয়া কুনকি হাতি শ্রীমন্তের শনিবার হদিশ মিলল।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহ যোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৮৯.৭০ টাকা ৯২.৯৪ টাকা
ইউরো ৭৮.৯৫ টাকা ৮২.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,১১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৫৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, দ্বাদশী ৪/৫৭ দিবা ৮/১০ পরে ত্রয়োদশী ৫৬/৩৮ রাত্রি ৪/৫১। পুনর্বসুনক্ষত্র ২৬/২৫ অপঃ ৪/৪৬। সূ উ ৬/১১/২৯, অ ৫/৩০/৫০, অমৃতযোগ দিবা ৬/৫৭ গতে ৯/৫৮ মধ্যে। রাত্রি ৭/১০ গতে ৮/৫২ মধ্যে। বারবেলা ১০/২৬ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ১/২৬ গতে ৩/১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ত্রয়োদশী রাত্রি ২/৩৩/১৫। পুনর্বসুনক্ষত্র ২/১৩/৫৩, সূ উ ৬/১২/৫৭, অ ৫/২৮/১২, অমৃতযোগ দিবা ৬/৫৭/৫৮ থেকে ৯/৫৮/২ মধ্যে এবং রাত্রি ৭/১০/১০ থেকে ৮/৫২/৮ মধ্যে, বারবেলা ১০/২৬/১১ থেকে ১১/৫০/৩৪ মধ্যে, কালবেলা ১১/৫০/৩৪ থেকে ১/১৪/৫৯ মধ্যে, কালরাত্রি ১/২৬/১০ থেকে ৩/১/৪৬ মধ্যে।
১১ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আই লিগ: ইস্ট বেঙ্গল- চার্চিল ব্রাদার্স ম্যাচ ১-১ গোলে ড্র 

07:10:04 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ১- চার্চিল ব্রাদার্স ১ (৭৮ মিনিট) 

06:52:14 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ০- চার্চিল ব্রাদার্স ১ (৬৮ মিনিট) 

06:42:37 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ০- চার্চিল ব্রাদার্স ০ (বিরতি) 

06:00:22 PM

বাঁকুড়ার পাত্রসায়রে জেসিবির নীচে চাপা পড়ে ৩ শিশুর মৃত্যু, উত্তেজনা 

05:08:47 PM

লাভপুর অপহরণ কাণ্ডে যুবতীর বাবাকেই গ্রেপ্তার করল পুলিস 

04:20:15 PM