Bartaman Patrika
রাজ্য
 

চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর
দক্ষিণ-পূর্ব রেলে মোবাইল টিকেটিং ব্যবস্থায়
অসংরক্ষিত টিকিট বিক্রির জনপ্রিয়তা বাড়ছে

প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। প্রতি মাসে বহু যাত্রী অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিচ্ছেন বলে খবর। এই পদ্ধতিতে টিকিট বিক্রি বৃদ্ধি পাওয়ায় টাকার অঙ্কও ক্রমবর্ধমান। অসংরক্ষিত কামরায় টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিলে যে বাড়তি আর্থিক সুবিধা দেওয়া হচ্ছে, তা আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রক। ফলে এই পদ্ধতির জনপ্রিয়তা আরও বাড়বে বলে আশা করছেন দক্ষিণ-পূর্ব রেলের কর্তারা।
কেন্দ্রীয় সরকার গত কয়েক বছর ধরেই ডিজিটাল ইন্ডিয়া প্রকল্প রূপায়ণে নানা কর্মসূচি নিচ্ছে। অনলাইনে সরকারি কাজকর্ম, আর্থিক লেনদেন সহ নানা ব্যাপারে উৎসাহ দেওয়া হচ্ছে। অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রকের সঙ্গে রেলও ডিজিটাল ইন্ডিয়া রূপায়ণে সমানভাবে সচেষ্ট। সেই মতোই নগদহীন লেনদেনকে জনপ্রিয় করতে ও কাউন্টারের সামনে যাত্রীদের ভিড় কমাতে মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু করেছে রেলের বিভিন্ন জোন। গোটা দেশেই এই ব্যবস্থা ছড়িয়ে দেওয়া হয়েছে গত ১ নভেম্বর থেকে। যা ক্রমশ জনপ্রিয় হচ্ছে।
দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, ট্রেনের অসংরক্ষিত কামরার টিকিট কাটার জন্য এই জোনের খড়্গপুর বিভাগে প্রথম মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু হয়েছিল ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে। তারপর গত ৪ জুলাই মাস থেকে গোটা জোনেই এই ব্যবস্থা সম্প্রসারণ করা হয়েছে। এর সঙ্গে যুক্ত হয়েছে বিশেষ আর্থিক সুবিধা প্রদানের ব্যবস্থা। মোবাইলে টিকিট কাটার জন্য যখন আর-ওয়ালেট রিচার্জ করছেন যাত্রীরা, তখন পাঁচ শতাংশ হারে বোনাস হিসেবে অতিরিক্ত রিচার্জ ভ্যালু যুক্ত করে দেওয়া হচ্ছে। অর্থাৎ, কেউ ১০০ টাকার রিচার্জ করলে, তিনি মোট ১০৫ টাকার রিচার্জ ভ্যালু পাবেন। এই জোনের এক কর্তার কথায়, বিশেষ এই অ্যাপটি তৈরি করেছে ‘সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেম’ (ক্রিস)। অ্যাপের মাধ্যমে অসংরক্ষিত কামরার টিকিট কাটা যাচ্ছে। প্ল্যাটফর্ম টিকিট কিংবা মান্থলি টিকিটও এই অ্যাপের মাধ্যমে কাটতে পারছেন যাত্রীরা।
এই বিশেষ ব্যবস্থার সুবিধা নিচ্ছেন কত যাত্রী? দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, গত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় ৩৯,০৬৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য ছিল ৪,২৫,৪৪৫ টাকা। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার সুযোগ নিয়েছেন ৩৮,৫৬৫ জন। কিন্তু টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহকে ছাপিয়ে গিয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় মোট ৪,৪৯,৯২৩ টাকার টিকিট ইস্যু করা হয়েছে। নভেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার মাধ্যমে আরও বেশি যাত্রী টিকিট কেটেছেন। জোন সূত্রের খবর, প্রথম সপ্তাহে মোট ৪৩,০১৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টিকিটের মোট অঙ্ক ৬,৩৭,৮৪৩ টাকা। বর্তমানে প্রতিদিন গড়ে ছ’ থেকে সাত হাজার যাত্রী এই ব্যবস্থায় টিকিট কাটছেন। তা থেকে দৈনিক আয় হচ্ছে গড়ে ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা। এ নিয়ে জানতে চাওয়া হলে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা আরও বাড়াতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চালু করা হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বরও। তার নম্বর ০৩৩-২২১০৭৪৩৫। এই ব্যবস্থায় যাত্রীদের অযথা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটতে হচ্ছে না। বাঁচছে সময়।
09th  November, 2018
ভোটে রূপশ্রী, সমব্যথীকে
ছাড় দেওয়ার আর্জি মমতার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গুরুত্বপূর্ণ দুই সামাজিক প্রকল্প ‘সমব্যথী’ এবং ‘রূপশ্রী’ চালু রাখার অনুমতি দিতে নির্বাচন কমিশনের কাছে আর্জি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে প্রতিবন্ধী ব্যক্তিদের মাসিক পেনশন প্রকল্প ‘মানবিক’, আগামী খরিফ মরশুমের জন্য কৃষকবন্ধু এবং আলু ও ধান কেনার মতো কর্মসূচি যাতে বাধা না পায়, তাও দেখার আবেদন জানিয়েছেন তিনি।
বিশদ

বাম-কং জোটের দফারফা,
মুখ পুড়ল রাজ্য সিপিএমের

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৮ মার্চ: লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বাম-কংগ্রেস জোট হচ্ছে না। আজ দিল্লিতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর কাছে প্রথম তিন দফার ভোটের জন্য বাংলার ১০ জন প্রার্থীর নাম জমা দিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। এছাড়াও চতুর্থ দফার ভোটে বহরমপুর কেন্দ্রে অধীররঞ্জন চৌধুরী নাম প্রস্তাব করেছিলেন তিনি।
বিশদ

 গরিবদের বাড়ির জন্য জিএসটি কমালেও আদতে কোনও লাভ হচ্ছে না, সওয়াল অমিত মিত্রের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৮ মার্চ: গরিবদের বাড়ির জন্য জিএসটি কমালেও জটিল অঙ্কের জেরে আদতে কোনও লাভ হচ্ছে না বলেই কেন্দ্রের বিরুদ্ধে সওয়াল খাড়া করলেন রাজ্যের অর্থমন্ত্রী তথা জিএসটি কাউন্সিলের গুরুত্বপূর্ণ সদস্য অমিত মিত্র। ফ্ল্যাট তৈরির চালু প্রকল্পগুলির ক্ষেত্রে বাধ্যতামূলক না করার পক্ষেই সওয়াল করেছেন তিনি।
বিশদ

 রাজ্যে আয়কর হানা বন্ধের সিদ্ধান্ত থেকে সরলেন কর্মী-অফিসাররা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের দিন ঘোষণা হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যজুড়ে আয়কর তল্লাশিতে অংশ নেওয়া হবে না বলে জানিয়ে দিয়েছিল দপ্তরের অফিসার ও কর্মচারীদের ইউনিয়ন। দপ্তরের নিজস্ব কিছু দাবিদাওয়াকে সামনে রেখেই এই সিদ্ধান্ত নিয়েছিল তারা। সেই সিদ্ধান্ত থেকে তারা সরে এল।
বিশদ

ফোনে কথা, রাহুলকে ২০১৪ সালের ফলের পরিসংখ্যান পাঠালেন ইয়েচুরি
জোট ভেস্তে যাচ্ছে বুঝেও শেষ রক্ষায় মরিয়া সিপিএম, ১৭টি কেন্দ্রের প্রার্থী ঘোষণা আজ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কংগ্রেস শিবির থেকে আসন সমঝোতার যাবতীয় সম্ভাবনা ভেস্তে যাওয়ার পূর্ণ ইঙ্গিত দেওয়া হলেও রাজ্য বামফ্রন্ট শেষ রক্ষা করতে মরিয়া মনোভাব বজায় রেখেছে। সেই কারণে তারা রাজ্যের অন্তত ১৭টি কেন্দ্রে বাম প্রার্থীর নাম ঘোষণার জন্য মঙ্গলবার পর্যন্ত সময় নিল।
বিশদ

 আজ ও কাল বুথে বুথে ইভিএম, ভিভিপ্যাট দেখানো হবে ভোটারদের

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট জালিয়াতির অভিযোগ রুখতে এবার এম থ্রি প্রযুক্তির ইভিএম মেশিনে ভোট নেওয়া হবে। সেই সঙ্গে প্রতিটি বুথে থাকবে ভিভিপ্যাট। নতুন মেশিনে কী করে ভোট দেওয়া যাবে, তা হাতেকলমে ভোটারদের শেখানোর উদ্যোগ নিয়েছে নির্বাচন কমিশন।
বিশদ

শাসকের বিরুদ্ধে আর অনাস্থা-মুলতুবি প্রস্তাব আনা সম্ভব হবে না
জোট ভাঙলে পরিষদীয় রাজনীতিতেও বাম-কং তালমিল না থাকার সম্ভাবনাই বেশি, শুরু চর্চা

 জীবানন্দ বসু, কলকাতা: অনেক আগে থেকে আসরে নামলেও আসন নিয়ে বোঝাপড়ার অভাবে শেষমেশ লোকসভা নির্বাচনে বাম ও কংগ্রেসের জোট ভেস্তে যেতে বসেছে। এই অবস্থায় স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, এরপর কি পরিষদীয় রাজনীতিতেও রাজ্যের শাসকের বিরুদ্ধে এই দু’দলের তালমিল কেটে যাবে?
বিশদ

প্রার্থী তালিকা প্রকাশে বিজেপি পিছিয়ে পড়ায় নিচুতলায় ক্ষোভের চোরাস্রোত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার থেকে দেশজুড়ে প্রথম দফার লোকসভা ভোটের মনোনয়নপত্র পেশ করার আনুষ্ঠানিক সূচনা হয়েছে। পশ্চিমবঙ্গে প্রথম দফায় উত্তরবঙ্গের দু’টি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। কেন্দ্র দু’টি হল কোচবিহার ও আলিপুরদুয়ার। গত ১০ মার্চ জাতীয় নির্বাচন কমিশন দেশজুড়ে লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করেছে।
বিশদ

মান বজায় রাখতে উদ্যোগ
এবার ক্লাসের পরীক্ষার প্রশ্নও স্কুলকেই করতে হবে, নির্দেশ মধ্যশিক্ষা পর্ষদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাধ্যমিকের টেস্টে বাইরে থেকে প্রশ্ন কেনা যাবে না বলে আগেই নির্দেশ দিয়েছিল মধ্যশিক্ষা পর্ষদ। এবার ক্লাসের পরীক্ষাতেও স্কুলগুলিকে এমন হুঁশিয়ারি দিল তারা। সোমবার এক বিজ্ঞপ্তি জারি করে তারা জানিয়েছে, স্কুলগুলিকে তাদের সামেটিভ পরীক্ষার প্রশ্ন নিজেদেরই করতে হবে। প্রশ্নপত্রের মাথায় স্কুলের নাম লিখতে হবে।
বিশদ

 পারিক্করের প্রয়াণে স্থগিত বিজেপি মহিলা মোর্চার ধর্না

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের মৃত্যুতে আপাতত স্থগিত বিজেপির মহিলা মোর্চার ধর্না কর্মসূচি। লোকসভা ভোটে রাজ্যের প্রতিটি বুথকে অতি-স্পর্শকাতর ঘোষণা করা এবং কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করার দাবিতে সোমবার শ্যামবাজারে অবস্থানে বসার কথা ছিল বিজেপির মহিলা শাখার। 
বিশদ

চাকরি পেতে কেন্দ্রীয় পোর্টালে নাম লেখানোয় পুরুষদের চেয়ে বেশ এগিয়ে রাজ্যের মহিলারা

সৌম্যজিৎ সাহা, কলকাতা: প্রায় সব কাজেই এখন নারী-পুরুষের মধ্যে ভেদাভেদ প্রায় মুছে গিয়েছে। তা কাজকর্মই হোক কিংবা খেলাধুলো। সবেতেই পুরুষদের সঙ্গে সমানতালে পা মেলাচ্ছেন মহিলারা। তবে চাকরি পেতে বেশ মরিয়া তাঁরা। তাই দেশের মধ্যে কেন্দ্রীয় চাকরির পোর্টালে নাম নথিভুক্তকরণের ক্ষেত্রে রাজ্যের মহিলা প্রার্থীদের হার বেশি।
বিশদ

 চোখের জলে শেষ বিদায় চিন্ময়কে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলা সিনেমার কমেডি ঘরানার একটা অধ্যায়ে পূর্ণচ্ছেদ পড়ল! চোখের জলে শেষ বিদায় জানানো হল অভিনেতা চিন্ময় রায়কে। সোমবার কেওড়াতলা মহাশ্মশানে শিল্পীর শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর পুত্র শঙ্খ রায় ও কন্যা পরমা রায় ছাড়াও ছিলেন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ এবং রাজনৈতিক ব্যক্তিত্বরা। শোকের ছায়া টলিপাড়ায়।
বিশদ

ভোটের লড়াইয়ে হিন্দিভাষীরা সেভাবে নেই কেন? উঠল প্রশ্ন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গ থেকে যাঁরা ভোটে দাঁড়ান, তাঁদের মধ্যে মাড়োয়ারি প্রতিনিধির সংখ্যা নগন্য। এমনকী হিন্দিভাষীদের মধ্যে থেকে প্রতিনিধিত্বও যৎসামান্য।
বিশদ

 স্থায়ী উপাচার্য পেল শিক্ষক শিক্ষণ বিশ্ববিদ্যালয়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিক্ষক শিক্ষণ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী উপাচার্য করা হল সোমা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বর্তমানে এই বিশ্ববিদ্যালয়ের দায়িত্বে রয়েছেন। গত বছর ২৬ মার্চ এক বছরের জন্য উপাচার্য করা হয়েছিল তাঁকে। 
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, শান্তিনিকেতন: রবিবার রাতে রক্ষীবিহীন এটিএম ভেঙে টাকা লুট করার চেষ্টা করল দুষ্কৃতীরা। শান্তিনিকেতন থানার কপায় স্টেশন সংলগ্ন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমের ডিসপ্লে কাচ ভেঙে ...

নয়াদিল্লি, ১৮ মার্চ (পিটিআই): লোকসভার প্রথম পর্যায়ের নির্বাচনের জন্য মনোনয়ন পত্র জমা দেওয়া শুরু হল সোমবার। হায়দরাবাদ লোকসভা কেন্দ্র থেকে এদিনই মনোনয়ন পত্র জমা দিলেন এআইএমআইএম সভাপতি আসাদউদ্দিন ওয়াইসি। প্রথম পর্বে ভোটগ্রহণ হবে ১১ এপ্রিল। ...

সংবাদদাতা, উলুবেড়িয়া: স্থানীয় মানুষদের সুবিধার জন্য ঘোষিত প্রকল্পের শিলান্যাসের পর ৯ বছর পেরিয়ে গেলেও আমতা-বাগনানের রেল লাইন চালু নিয়ে অনিশ্চয়তা কাটল না। এমনকী রেল প্রকল্পের জন্য জমি দিয়েও রেল লাইন চালু না হওয়া এবং শিলান্যাসের ফলকও উধাও হয়ে যাওয়ায় রেল ...

মৃণালকান্তি দাস: শুক্রবার রাত মানেই তো আনন্দের রাত। এই রাতে নিউজিল্যান্ডের কোনও শহর এমনিতেই ঘুমায় না। আর এই শুক্রবারটা তো ছিল ১৭ মার্চ। সেন্ট পিটার্স ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে শুভ ফল পাবে। কর্মপ্রার্থীদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৭- প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট গ্রোভার ক্লিভল্যান্ডের জন্ম
১৯০১- সাহিত্যিক ও পরিচালক শৈলজানন্দ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৩৯- প্রাক্তন ইংরেজ ফুটবলার রন অ্যাটকিনসনের জন্ম
১৯৭৪- কবি বুদ্ধদেব বসুর মৃত্যু 

18th  March, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯০ টাকা ৬৯.৫৯ টাকা
পাউন্ড ৮৯.৬৩ টাকা ৯২.৯০ টাকা
ইউরো ৭৬.৩৯ টাকা ৭৯.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,২৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/২১ দিবা ২/১৯। মঘা ৩৩/১৬ রাত্রি ৭/৫। সূ উ ৫/৪৬/৭, অ ৫/৪৩/২১, অমৃতযোগ দিবা ৮/৯ গতে ১০/৩৩ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৫ মধ্যে। রাত্রি ৬/৩১ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/২১ মধ্যে পুনঃ ১/৪৫ গতে ৩/২১ মধ্যে, বারবেলা ৭/১৬ গতে ৮/৪৬ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৪৪ মধ্যে, কালরাত্রি ৭/১৩ গতে ৮/৪৩ মধ্যে। 
৪ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১২/২/২২। মঘানক্ষত্র সন্ধ্যা ৫/২২/১৬, সূ উ ৫/৪৬/৩৩, অ ৫/৪২/২৫, অমৃতযোগ দিবা ৮/৯/৪৩ থেকে ১০/৩২/৫৫ মধ্যে ও ১২/৫৬/৪ থেকে ২/৩১/৩১ মধ্যে ও ৩/১৯/১৪ থেকে ৪/৫৪/৪১ মধ্যে এবং রাত্রি ৬/৩০/৪২ মধ্যে ও ৮/৫৫/৩১ থেকে ১১/২০/২১ মধ্যে ও ১/৪৫/১১ থেকে ৩/২১/৪৬ মধ্যে, বারবেলা ৭/১৬/২ থেকে ৮/৪৫/৩১ মধ্যে, কালবেলা ১/১৩/৫৮ থেকে ২/৪৩/২৭ মধ্যে, কালরাত্রি ৭/১২/৫৬ থেকে ৮/৪৩/২৭ মধ্যে। 
মোসলেম: ১১ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
নির্বাচনে সরকারি কর্মচারীদের নিরাপত্তার জন্য দেওয়া হোক কেন্দ্রীয় বাহিনী, দাবি কর্মচারী পরিষদের

01:15:00 PM

চুঁচুড়ায় নিখোঁজ শিক্ষকের দেহ উদ্ধার

প্রাথমিক স্কুল শিক্ষকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল চু্ঁচুড়ার ফুলপুকুর ...বিশদ

11:35:00 AM

প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরী

প্রয়াত হলেন বাংলা সিনেমার অভিনেতা রমেন রায়চৌধুরী। বয়স হয়েছিল ৭৫ ...বিশদ

10:29:55 AM

শহরে ট্রাফিকের হাল

আজ, মঙ্গলবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:17:42 AM

তৃণমূলকে আক্রমণ করে গান রেকর্ড, বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের  

10:06:11 AM

ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাকিস্তানের, আখনুর সেক্টর সীমান্তে পাক সেনার গোলাগুলি 

09:56:00 AM