Bartaman Patrika
রাজ্য
 

চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর
দক্ষিণ-পূর্ব রেলে মোবাইল টিকেটিং ব্যবস্থায়
অসংরক্ষিত টিকিট বিক্রির জনপ্রিয়তা বাড়ছে

প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। প্রতি মাসে বহু যাত্রী অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিচ্ছেন বলে খবর। এই পদ্ধতিতে টিকিট বিক্রি বৃদ্ধি পাওয়ায় টাকার অঙ্কও ক্রমবর্ধমান। অসংরক্ষিত কামরায় টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিলে যে বাড়তি আর্থিক সুবিধা দেওয়া হচ্ছে, তা আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রক। ফলে এই পদ্ধতির জনপ্রিয়তা আরও বাড়বে বলে আশা করছেন দক্ষিণ-পূর্ব রেলের কর্তারা।
কেন্দ্রীয় সরকার গত কয়েক বছর ধরেই ডিজিটাল ইন্ডিয়া প্রকল্প রূপায়ণে নানা কর্মসূচি নিচ্ছে। অনলাইনে সরকারি কাজকর্ম, আর্থিক লেনদেন সহ নানা ব্যাপারে উৎসাহ দেওয়া হচ্ছে। অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রকের সঙ্গে রেলও ডিজিটাল ইন্ডিয়া রূপায়ণে সমানভাবে সচেষ্ট। সেই মতোই নগদহীন লেনদেনকে জনপ্রিয় করতে ও কাউন্টারের সামনে যাত্রীদের ভিড় কমাতে মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু করেছে রেলের বিভিন্ন জোন। গোটা দেশেই এই ব্যবস্থা ছড়িয়ে দেওয়া হয়েছে গত ১ নভেম্বর থেকে। যা ক্রমশ জনপ্রিয় হচ্ছে।
দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, ট্রেনের অসংরক্ষিত কামরার টিকিট কাটার জন্য এই জোনের খড়্গপুর বিভাগে প্রথম মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু হয়েছিল ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে। তারপর গত ৪ জুলাই মাস থেকে গোটা জোনেই এই ব্যবস্থা সম্প্রসারণ করা হয়েছে। এর সঙ্গে যুক্ত হয়েছে বিশেষ আর্থিক সুবিধা প্রদানের ব্যবস্থা। মোবাইলে টিকিট কাটার জন্য যখন আর-ওয়ালেট রিচার্জ করছেন যাত্রীরা, তখন পাঁচ শতাংশ হারে বোনাস হিসেবে অতিরিক্ত রিচার্জ ভ্যালু যুক্ত করে দেওয়া হচ্ছে। অর্থাৎ, কেউ ১০০ টাকার রিচার্জ করলে, তিনি মোট ১০৫ টাকার রিচার্জ ভ্যালু পাবেন। এই জোনের এক কর্তার কথায়, বিশেষ এই অ্যাপটি তৈরি করেছে ‘সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেম’ (ক্রিস)। অ্যাপের মাধ্যমে অসংরক্ষিত কামরার টিকিট কাটা যাচ্ছে। প্ল্যাটফর্ম টিকিট কিংবা মান্থলি টিকিটও এই অ্যাপের মাধ্যমে কাটতে পারছেন যাত্রীরা।
এই বিশেষ ব্যবস্থার সুবিধা নিচ্ছেন কত যাত্রী? দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, গত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় ৩৯,০৬৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য ছিল ৪,২৫,৪৪৫ টাকা। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার সুযোগ নিয়েছেন ৩৮,৫৬৫ জন। কিন্তু টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহকে ছাপিয়ে গিয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় মোট ৪,৪৯,৯২৩ টাকার টিকিট ইস্যু করা হয়েছে। নভেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার মাধ্যমে আরও বেশি যাত্রী টিকিট কেটেছেন। জোন সূত্রের খবর, প্রথম সপ্তাহে মোট ৪৩,০১৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টিকিটের মোট অঙ্ক ৬,৩৭,৮৪৩ টাকা। বর্তমানে প্রতিদিন গড়ে ছ’ থেকে সাত হাজার যাত্রী এই ব্যবস্থায় টিকিট কাটছেন। তা থেকে দৈনিক আয় হচ্ছে গড়ে ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা। এ নিয়ে জানতে চাওয়া হলে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা আরও বাড়াতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চালু করা হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বরও। তার নম্বর ০৩৩-২২১০৭৪৩৫। এই ব্যবস্থায় যাত্রীদের অযথা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটতে হচ্ছে না। বাঁচছে সময়।
09th  November, 2018
৪০ লক্ষ টাকা ঘুষের অভিযোগে
গ্রেপ্তার বিজেপি নেতা
জড়াল মুকুল রায়ের নাম

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রেল বোর্ডের সদস্যপদ পাইয়ে দেওয়ার নামে ৪০ লক্ষ টাকার জালিয়াতি ও প্রতারণার অভিযোগে দক্ষিণ কলকাতার বিজেপির এক নেতাকে গ্রেপ্তার করল সরশুনা থানার পুলিস। মঙ্গলবার রাতে ওই নেতাকে থানায় নিয়ে এসে জেরা করা হয়।
বিশদ

নিমহ্যানস-এর সঙ্গে চুক্তি বাংলার
এবার রাজ্যবাসীর মনের অসুখের খোঁজে
নামছেন ৬৫ হাজার কর্মী-চিকিৎসক

 বিশ্বজিৎ দাস, কলকাতা: সুগার, প্রেসার, ক্যান্সার, ওবেসিটি’র মতো চরম দুশ্চিন্তায় ফেলে দেওয়া নন-কমিউনিকেবল অসুখ-বিসুখ সম্পর্কে জানতে উদ্যোগ নেওয়ার পর, এবার রাজ্যবাসীর মনের অসুখেরও হদিশ জানতে উঠেপড়ে নেমেছে স্বাস্থ্য দপ্তর। সমীক্ষার মাধ্যমে রাজ্য জেনেছে, বাংলার প্রতি ১০ জনে একজন কোনও না কোনও ধরনের মনের অসুখে কমবেশি ভোগেন। কিন্তু, এক, অনেকে বিষয়টি বুঝতেই পারেন না। দুই, বুঝতে পারলেও লোকলজ্জার ভয়ে যান না হাসপাতালে।
বিশদ

 কোনও সরকারি প্রকল্পে মানুষকে হয়রান করা যাবে না: মমতা

বিএনএ, দীঘা: জাতিগত শংসাপত্র থেকে রূপশ্রী, কোনও সরকারি প্রকল্পে সাধারণ মানুষকে অযথা হয়রানির মধ্যে ফেলা যাবে না। বিয়ের তিনদিন আগে আবেদন করলেও রূপশ্রী প্রকল্পের আবেদনপত্র নিতে হবে। বুধবার দীঘায় প্রশাসনের সঙ্গে রিভিউ মিটিংয়ে একথা সাফ জানিয়ে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

দীঘায় অভিনব জনসংযোগ মুখ্যমন্ত্রীর, বানালেন চা
পুলিসের তোলাবাজি
নিয়ে বিস্ফোরক মমতা

দেবাঞ্জন দাস, দীঘা: ‘পথ দুর্ঘটনা রোধে সচেতনতা কর্মসূচি ‘সেফ ড্রাইভ সেভ লাইভ’কে সামনে রেখে মানুষের কাছ থেকে দেদার টাকা তুলছে একশ্রেণীর পুলিস। বড় রাস্তা তো বটেই, অলিগলিতে গরিব মানুষ, যাঁর কাছে ৪০০ টাকা রয়েছে, তাঁর থেকে কেড়ে নেওয়া হচ্ছে ২০০ টাকা।’ বুধবার দীঘায় পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক পর্যালোচনা বৈঠকে আইনরক্ষকদের তোলাবাজি নিয়ে রাজ্যের পুলিসমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিস্ফোরক এই মন্তব্য ঘিরে আলোড়ন শুরু হয়েছে।
বিশদ

‘ভাই সরো, চা’টা আমিই বানাই’,
রাস্তার দোকানে অন্য মুডে মমতা

 দেবাঞ্জন দাস, দীঘা: গ্যাসের স্টোভে বড় সসপ্যানে চা ফুটছে। ঘেমেনেয়ে একশেষ দোকানি, নার্ভাসও বটে। দোকানের সামনে পাতা বেঞ্চে নীল পাড়ের সাদা শাড়ি আর হাওয়াই চটির যে মহিলা বসে রয়েছেন, তিনি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

রাজ্যের মুকুটে নতুন পালক
দেশের মধ্যে প্রথম হালকা মেট্রো
রেলের কামরা তৈরি হচ্ছে টিটাগড়ে

অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘মেক ইন ইন্ডিয়া’র ভাবনা রূপায়ণ করতে মহারাষ্ট্রের পুনে শহরের মেট্রো রেলে চলবে ‘অত্যাধুনিক’ শিল্প-প্রযুক্তি কৌশলে তৈরি অ্যালুমিনিয়ামের কোচ। আর সকলকে পিছনে ফেলে এই কোচ তৈরির বরাতের পালকটি উঠেছে রাজ্যেরই রেল সামগ্রী নির্মাণ সংস্থা টিটাগড় ওয়াগনস লিমিটেডের মুকুটে।
বিশদ

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌমিত্র 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাড়ি ফিরে গেলেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার দুপুর পৌনে দু’টো নাগাদ সৌমিত্রবাবু ছুটি পান হাসপাতাল থেকে। মেয়ে পৌলোমীর সঙ্গে বাড়ি ফেরার আগে হাসপাতালে তাঁর চিকিৎসা ও পরিষেবার সঙ্গে যুক্ত প্রত্যেককে ধন্যবাদ জানিয়ে বাড়ির দিকে রওনা হন এই বর্ষীয়ান অভিনেতা।
বিশদ

দিলীপকে বিদেশি এজেন্সি দিয়ে প্রাণনাশের
ছক, নিরাপত্তার কারণে রাতেই বাড়ি বদল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশি এজেন্সির মাধ্যমে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর প্রাণনাশের হামলা হতে পারে। কেন্দ্রীয় গোয়েন্দা সূত্রে অন্তত এমনটাই আশঙ্কা করা হচ্ছে। যার জেরে তড়িঘড়ি দিলীপ ঘোষ নিজস্ব বাসভবন পরিবর্তন করছেন।
বিশদ

বাংলায় বিজেপির সদস্য হতে চেয়ে আবেদন পড়ল ৭৬ লক্ষ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গে বিজেপির সদস্য হতে চেয়ে আবেদনের সংখ্যা ৭৬ লক্ষ ছাড়াল। গত ৬ জুলাই থেকে ২০ আগস্ট পর্যন্ত রাজ্যজুড়ে এই সদস্য সংগ্রহ অভিযান চালিয়েছিল গেরুয়া শিবির। যা ছিল দলের প্রাথমিক সদস্যপদ পাওয়ার মূল চাবিকাঠি।
বিশদ

বডিগার্ডকাণ্ডে মালদহে গোয়েন্দারা
দুর্ঘটনাতেই ডুবে মৃত মালদহের সেই চাকরিপ্রার্থী, বলছে ময়নাতদন্ত রিপোর্ট

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বডিগার্ড লাইনে জলে ডুবেই মৃত্যু হয়েছে মালদহের চাকরিপ্রার্থী প্রসেনজিৎ সিনহার। দুর্ঘটনার কারণেই তিনি ডুবে গিয়েছিলেন বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক বিশ্বনাথ কাহালি। কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা এই খবর জানিয়েছেন।
বিশদ

মুখ্যমন্ত্রী কেন্দ্রের সঙ্গে কোনওদিনই
সহযোগিতা করেননি, বিঁধলেন দিলীপ

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: কেন্দ্রকে উদ্দেশ করে কাজের প্রতিযোগিতার বার্তা দেওয়ার বিষয়টি আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পালন করে দেখাতে বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, সামগ্রিক উন্নয়নের স্বার্থে কেন্দ্র সহযোগিতা করতে চাইলেও মুখ্যমন্ত্রী কোনও দিনই ইতিবাচক সাড়া দেননি।
বিশদ

তোলা হল পৃথক ঘরের দাবি
মনিরুলকে উপেক্ষা, ১৪ জন বিধায়ককে
নিয়েই বিধানসভায় গলা চড়াবে বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মনিরুল ইসলাম নিয়ে বিজেপির অস্বস্তি অব্যাহত। গত ২৯ মে তৃণমূল ছে঩ড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন লাভপুরের এই বিধায়ক। তারপরই রাজ্যজুড়ে তীব্র বিতর্ক শুরু হয়। মনিরুলকে এরপর প্রকাশ্যে বিজেপির হয়ে নামতে দেখা যায়নি।
বিশদ

মমতাকে হাজরা মোড়ে আক্রমণ,
দ্রুত মামলা শেষের আর্জি রাজ্যের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১৯৯০ সালের ১৬ আগস্ট জনবহুল হাজরা মোড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথায় লাঠি মেরে তাঁকে খুনের চেষ্টার অভিযোগ ওঠে। ২৯ বছরের পুরনো এই মামলায় ইতিমধ্যে বহু গুরুত্বপূর্ণ সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মারা গিয়েছেন।
বিশদ

পার্শ্বশিক্ষকদের পর বৃত্তিমূলক শিক্ষকদের
আন্দোলনেও পুলিসের লাঠি, গ্রেপ্তার ৩৯

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের পর এবার বৃত্তিমূলক শিক্ষকদের আন্দোলনেও লাঠি চলল। বুধবার ওয়েলিংটনে পুরনো কারিগরি ভবনের দপ্তরের সামনে বিভিন্ন দাবিদাওয়া নিয়ে জমায়েত হন কয়েক হাজার বৃত্তিমূলক শিক্ষক। পুলিস তাঁদের বলে, সরকারি ভবনের সামনে এভাবে জমায়েত করা যাবে না।
বিশদ

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, তেহট্ট: বুধবার সকালে তেহট্ট থানার বেতাই বাজারে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে যন্ত্রচালিত মোটরভ্যানের ধাক্কায় জখম হলেন এক বৃদ্ধা। তেহট্ট থানার বেতাই পোস্টঅফিস পাড়ার বাসিন্দা সুনীতা দত্ত নামে ওই বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে ভর্তি করেছে। ...

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আসন্ন জি-৭ বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে আলোচনা করবেন বলে জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত ৫ আগস্ট জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এরপরেই বিষয়টি ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যেকার ...

সংবাদদাতা, নকশালবাড়ি: বুধবার উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক বিক্ষোভ প্রদর্শন করেন। কলেজের অতিথি অধ্যাপকদের স্থায়ী করার বিষয়ে রাজ্য সরকার সম্প্রতি উদ্যোগ নিয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, বেঙ্গালুরু: কাল, শুক্রবার স্যামসাং বাজারে নিয়ে আসছে উন্নতমানের মোবাইল গ্যলাক্সি নোট টেন ও টেন প্লাস। এস পেন নামের একটি কলম দিয়ে এই মোবাইল পরিচালনা করা যাবে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি
১৮১৮: ভারতে ব্রিটিশ গভর্নর জেনারেল ওয়ারেন হেস্টিংস-এর মৃত্যু
১৯১১: গায়ক দেবব্রত বিশ্বাসের জন্ম
১৯১৫: অভিনেতা শম্ভু মিত্রের জন্ম
১৯৫৫: রাজনীতিক ও প্রখ্যাত চিত্রতারকা চিরঞ্জীবীর জন্ম
১৯৮৯: নেপচুন গ্রহে প্রথম বলয় দেখা গেল

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৯ টাকা ৭২.৩৯ টাকা
পাউন্ড ৮৫.৪৬ টাকা ৮৮.৬১ টাকা
ইউরো ৭৭.৯০ টাকা ৮০.৯০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪/২৮ দিবা ৭/৬। ভরণী ৫৩/১১ রাত্রি ২/৩৬। সূ উ ৫/১৯/২১, অ ৬/০/৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৯ গতে ১/৪ মধ্যে।
৪ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, সপ্তমী ৫৫/২৪/৯ রাত্রি ৩/২৮/৭। ভরণীনক্ষত্র ৪৫/২৬/১৪ রাত্রি ১১/২৮/৫৭, সূ উ ৫/১৮/২৭, অ ৬/২/৫৯, অমৃতযোগ রাত্রি ১২/৪৪ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৪/২৭/২৫ গতে ৬/২/৫৯ মধ্যে, কালবেলা ২/৫১/৫১ গতে ৪/২৭/২৫ মধ্যে, কালরাত্রি ১১/৪০/৪৩ গতে ১/৫/৯ মধ্যে।
২০ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

04:21:05 PM

তারকেশ্বর ডিগ্রি কলেজে গোলমাল, জখম ১ 
তারকেশ্বর ডিগ্রি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সদস্য এবং অখিল ভারতীয় ...বিশদ

04:03:52 PM

চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই
সিবিআইয়ের বিশেষ আদালতে পি চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই। ...বিশদ

04:03:00 PM

বাঁকুড়ার স্কুলে মিডডে মিলের মান পরীক্ষা করতে এলেন মন্ত্রী শ্যামল সাঁতরা 
খাবারের মান যাচাইয়ের জন্য বাঁকুড়ার জয়পুরের একটি স্কুলে ছাত্র-ছাত্রীদের সঙ্গে ...বিশদ

04:01:00 PM