রাজ্য
 
 

 ভাইফোঁটায় ভায়েদের মুখে মিষ্টি তুলে দেওয়ার জন্য আপ্রাণ লড়াই বোনেদের। হাওড়ায় তোলা দীপ্যমান সরকারের ছবি

১৫ নভেম্বর বড়মার জন্ম শতবর্ষ উপলক্ষে সমাবেশে ৩ লক্ষ মানুষের জমায়েতের টার্গেট তৃণমূলের

বিএনএ, বারাসত: অসমের এনআরসি ইস্যুতে বাঙালিদের পাশে দাঁড়ানোর পাশাপাশি মতুয়া ও নমঃশূদ্রদের জন্য পৃথক উন্নয়ন পর্ষদ গঠন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মতুয়া মহাসঙ্ঘের বড়মা বীণাপানিদেবীর জন্ম শতবর্ষ উদ্যাপনকে সামনে রেখে এবং সরকারি অনুষ্ঠানে আগামী ১৫ নভেম্বর গাইঘাটার ঠাকুরনগরে যাচ্ছেন স্বয়ং মুখ্যমন্ত্রী। বিরোধীদের জবাব দিতে তাঁর অনুষ্ঠানে তিন লক্ষের বেশি লোক জমায়েতের টার্গেট নিয়েছে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস। এখন জোরকদমে তার প্রস্তুতি শুরু হয়েছে। প্রশাসনিক প্রস্তুতিও তুঙ্গে। জেলাজুড়ে সাজ সাজ রব।
এবার পুজোতেই সারা ভারত মতুয়া মহাসঙ্ঘের বড়মা বীণাপাণিদেবী ১০০ বছরে পদার্পণ করেছেন। তাঁর জন্ম শতবর্ষ উদ্যাপন কমিটিও তৈরি হয়েছে। ওই কমিটির প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর, ১৫ তারিখের অনুষ্ঠানে বড়মাও মুখ্যমন্ত্রীর মঞ্চে হাজির থাকবেন। মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানকে সফল করার জন্য বুধবার গোবরডাঙা পুরসভায় পুলিস, প্রশাসন, জনপ্রতিনিধি, ডেকোরেটার্স সহ সকলকে নিয়ে একটি বৈঠক ডাকা হয়েছিল।
বৈঠকে উপস্থিত উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, তিন লক্ষের বেশি লোক জমায়েত হবে। উত্তর ২৪ পরগনা, হুগলি, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া সহ আশপাশ এলাকা থেকে মতুয়া ধর্মের মানুষেরা যাতে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে হাজির হতে পারেন, তার জন্য আমরা বাস ও ম্যাটাডোরের ব্যবস্থা করে দেব। এমনকী, উত্তরবঙ্গ সহ বাইরে থেকে যে সকল মতুয়া ধর্মের মানুষ আগেরদিন ঠাকুরনগরে পৌঁছে যাবেন, তাঁদের জন্য থাকা এবং খাওয়া-দাওয়ারও ব্যবস্থা করা হবে। আমাদের জেলার প্রতিটি বিধানসভায় তিনটি করে তোরণ তৈরি করা হবে। দু’টি তোরণ মতুয়াদের জন্য এবং একটি তোরণ তৃণমূল কংগ্রেসের জন্য। প্রতিটিতে বড়মা এবং মুখ্যমন্ত্রীর ছবি থাকবে।
বড়মা বীণাপাণিদেবীর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক বহু পুরনো। এই ঠাকুরবাড়িকে কেন্দ্র করে একাধিকবার রাজনৈতিক উত্থান-পতন হলেও, বর্তমানে ঠাকুরবাড়িতে তৃণমূলেরই প্রভাব বেশি। বড়মা বীণাপাণিদেবীর বড় বউমা মমতাবালা ঠাকুর তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য। ২০১১ সালের বিধানসভা নির্বাচনে গাইঘাটা বিধানসভায় মতুয়া মহাসঙ্ঘের বড়মা বীণাপাণিদেবীর ছোট ছেলে মঞ্জুলকৃষ্ণ ঠাকুরকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী করেছিলেন তৎকালীন বিরোধী দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়। মতুয়াদের ভোট সহ সাধারণ মানুষের সমর্থনে মঞ্জুলবাবু ২৫ হাজার ৪৪৭ ভোট জয়ীও হয়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে মন্ত্রীও করেছিলেন। তারপর থেকে ঠাকুর পরিবার ‘অফিসিয়ালি’ তৃণমূলের দখলে আসে।
ওই বিধানসভা নির্বাচনের পর ২০১৪ সালের লোকসভা নির্বাচনেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঞ্জুলবাবুর দাদা কপিলকৃষ্ণ ঠাকুরকে বনগাঁ লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী করেছিলেন। তিনি জয়ীও হয়েছিলেন। কিন্তু এক বছরের মধ্যেই কপিলকৃষ্ণবাবুর মৃত্যু হলে ঠাকুরবাড়িতে গেরুয়া শিবির বিজেপি থাবা বসায়। তৃণমূলের মন্ত্রিত্ব ছেড়ে মঞ্জুলবাবু বিজেপিতে যোগ দেন। বনগাঁ লোকসভার উপ নির্বাচনে তাঁর ছেলে সুব্রত ঠাকুর বিজেপির প্রার্থীও হন। যদিও সুব্রতবাবু পরাজিত হন। জয়ী হন কপিলকৃষ্ণ ঠাকুরের স্ত্রী মমতাবালা ঠাকুর। অসমে রাষ্ট্রীয় নাগরিক পঞ্জির খসড়া তালিকা থেকে ৪০ লক্ষ বাসিন্দাকে বাদ দেওয়ার ইস্যুতে আগেই মাঠে নেমেছিল তৃণমূল কংগ্রেস। ৪০ লক্ষের মধ্যে ছ’লক্ষ মানুষ মতুয়া ধর্মের। তাই মতুয়ারা যেমন আন্দোলনে নেমেছেন, তেমনই তাঁদের পাশে দাঁড়িয়েছে রাজ্যের শাসক তৃণমূলও। সম্প্রতি, মতুয়া ও নমঃশূদ্রদের জন্য পৃথক উন্নয়ন পর্ষদ গঠন করে মুখ্যমন্ত্রী মাস্টার স্ট্রোক দিয়েছেন বলে মনে করছেন রাজনৈতিক মহল।
08th  November, 2018
সিংহভাগ বক্তাই জিএসটি নিয়ে ক্ষোভের কথা জানালেন চিদম্বরমকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী বছরের লোকসভা নির্বাচনের ইস্তাহার তৈরিতে মানুষের মতামত যাচাই করতে নেমেছে সর্বভারতীয় কংগ্রেস। দেশজোড়া এআইসিসি’র এই কর্মসূচির নাম ‘জনমত’। মঞ্চে শ্রোতারা, দর্শক আসনে বক্তারা।
বিশদ

ভাইফোঁটার আদর, স্নেহে
চোখ রাঙালো বাজারদর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, শুক্রবার ভাইফোঁটা। যতটা আদর, স্নেহ আর ভালোবাসা উদযাপনের দিন আজ, ততটাই ভূরিভোজেরও। সকালে থালাভরা মিষ্টিমুখের পাশাপাশি দুপুর বা সন্ধ্যায় মেগা পেটপুজো। ঘরোয়া উৎসবের এই আয়োজনে তাই বাজারদর চোখ রাঙাবে, এ আর নতুন কী।
বিশদ

নিম্নচাপ অক্ষরেখা সরতেই তাপমাত্রা কমল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর থাকা নিম্নচাপ অক্ষরেখাটি সরে যেতেই তাপমাত্রা এক ধাক্কায় অনেকটা কমে গেল। উত্তর ও পশ্চিম দিক থেকে কিছুটা শীতল বাতাস আসার কারণে তাপমাত্রার এই পতন হয়েছে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।
বিশদ

চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর
দক্ষিণ-পূর্ব রেলে মোবাইল টিকেটিং ব্যবস্থায়
অসংরক্ষিত টিকিট বিক্রির জনপ্রিয়তা বাড়ছে

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে।
বিশদ

Loading...
প্রথম পরীক্ষা নিউটাউনে
আয়ু বাড়াতে রাস্তা তৈরিতে
প্লাস্টিক ব্যবহারের সিদ্ধান্ত

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: রাস্তার আয়ু বাড়াতে বিটুমিনের সঙ্গে প্লাস্টিক ব্যবহারের সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। নিউটাউনের সিটি সেন্টার টু’র পাশের এক কিমি রাস্তা তৈরিতে প্লাস্টিক ব্যবহার করা হবে। তার সমীক্ষার কাজও হয়ে গিয়েছে। পরিকল্পনা অনুযায়ী, বিটুমিনের সঙ্গে পাঁচ শতাংশ প্লাস্টিক ব্যবহার করা হবে।
বিশদ

  গত বছরের নভেম্বরে দুর্গাপুর ব্যারাজের স্লুইস গেট ভাঙার কারণ এখনও অজানা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রায় এক বছর আগে, গত বছরের নভেম্বর মাসে দুর্গাপুর ব্যারাজের স্লুইস গেট ভেঙে বড় ধরনের বিপর্যয় ঘটেছিল। ওই ঘটনার তদন্ত প্রক্রিয়া এখনও সম্পূর্ণ হল না। ফলে এখনও জানা যায়নি, কী কারণে এই বিপর্যয় হয়েছিল। এখনও পর্যন্ত তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী কাজে অবহেলার অভিযোগে পাঁচ জন গ্রুপ ডি কর্মীকে শুধু বদলির নির্দেশ দিয়েছে সেচদপ্তর।
বিশদ

Loading...
কালীপুজোর রাতে দূষণে দিল্লিকে ছাপিয়ে গেল কলকাতা ও হাওড়া

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোর রাতে বায়ুদূষণের মাত্রায় দিল্লিকে ছাপিয়ে গেল রাজ্যের তিনটি বড় শহর কলকাতা, হাওড়া এবং শিলিগুড়ি। কেন্দ্রীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের বায়ুদূষণের সূচক বলছে, মঙ্গলবার বিকেল ৫টা থেকে বুধবার বিকেল ৪টে পর্যন্ত কলকাতায় বায়ুদূষণের সূচক ছিল ৩২৬।
বিশদ

08th  November, 2018
বাজার ধরতে কোমর বেঁধেছেন দোকানিরা
ভাইফোঁটার মিষ্টি-বাণিজ্যে
তুরুপের তাস সেই সন্দেশ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভাইফোঁটায় রকমারি মিষ্টান্নের সম্ভার নিয়ে আসছে শহরের সেরা মিষ্টির দোকানগুলি। ৫-১০ টাকার মিষ্টি যেমন আছে, তেমনই থাকছে বেশি দামের মিষ্টিও। তবে, এখনকার মহিলারা আর্থিকভাবে অনেক বেশি স্বাবলম্বী। ভাইয়ের মুখে সেরা মিষ্টি তুলে দিতে তাঁরা দাম নিয়ে মাথা ঘামাবেন না বলেই মনে করছেন মিষ্টান্ন ব্যবসায়ীরা।
বিশদ

08th  November, 2018
  হুগলির বিভিন্ন পর্যটন কেন্দ্র ঘুরে দেখলেন মন্ত্রী গৌতম দেব

 বিএনএ, চুঁচুড়া: চন্দননগরে দেশ-বিদেশের বহু মানুষ এলেও, তাঁদের থাকার মতো সরকারি কোনও জায়গা নেই। তাই প্রায় সাড়ে ১১ কোটি টাকা ব্যয়ে কেএমডিএ পার্কে থ্রি-স্টার ক্যাটাগরির নিবাস তৈরি করবে পর্যটন দপ্তর। বুধবার দুপুরে পার্ক পরিদর্শন করার পর এমনটাই জানালেন পর্যটনমন্ত্রী গৌতম দেব।
বিশদ

08th  November, 2018
রিপোর্ট সরাসরি নেবেন অমিত শাহ
ভোটের প্রস্তুতিতে রাজ্যের প্রত্যেক সংসদীয় কেন্দ্রে একটি বিশেষ কমিটি গড়ছে বিজেপি

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ৭ নভেম্বর: ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে অন্তত ২২টি আসন জেতার জন্য ইতিমধ্যেই লক্ষ্যমাত্রা নিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সেই লক্ষ পূরণে সভাপতির নির্দেশে এবার বাংলার ৪২টি লোকসভা কেন্দ্রে ৪২টি কমিটি তৈরি করছে বঙ্গ বিজেপি।
বিশদ

08th  November, 2018
উৎকণ্ঠায় প্রার্থীরা
যোগ্যতা বৃদ্ধির পরীক্ষায় অনুত্তীর্ণ শিক্ষকদের নিয়ে সিদ্ধান্ত নিতে ব্যর্থ শিক্ষা দপ্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যোগ্যতা বৃদ্ধির পরীক্ষায় অনুত্তীর্ণ এবং ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পাওয়া শিক্ষকদের ভবিষ্যৎ এখনও ঝুলে। প্রায় এক বছর হতে চললেও তাঁদের ফের আরেকবার পরীক্ষার সুযোগ দেওয়া হবে কি না, তা নিয়ে সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেনি শিক্ষা দপ্তর।
বিশদ

08th  November, 2018
বিজেপিকে হারাতে ‘মানুষের ঐক্যের পক্ষে সওয়াল সূর্যকান্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপিকে ক্ষমতাচ্যুত করার জন্য দেশের খেটে খাওয়া ও ধর্মনিরপেক্ষ ‘মানুষের ঐক্য’ জরুরি বলে মনে করেন সিপিএমের রাজ্য সম্পাদক তথা পলিটব্যুরো সদস্য সূর্যকান্ত মিশ্র। এব্যাপারে তিনি কর্ণাটকের সাম্প্রতিক উপনির্বাচনের ফলাফলকে উদাহরণ হিসেবে ব্যবহার করেছেন।
বিশদ

08th  November, 2018
এক ক্লিকেই স্কুল পড়ুয়া ও শিক্ষকদের যাবতীয় তথ্য জানতে চায় শিক্ষা দপ্তর

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: পড়ুয়া ও শিক্ষকদের জন্য এবার বিশেষ এবং অভিন্ন কোড আনার কথা ভাবছে রাজ্য সরকার। এর জন্য একটি সফটওয়্যার তৈরি করা হবে। এই প্রকল্পের নাম স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম। এ নিয়ে ইতিমধ্যে কয়েক দফা আলোচনা হয়েছে। বিভিন্ন মহলের মতামতও চাওয়া হয়েছে।
বিশদ

08th  November, 2018
রোজভ্যালি মামলা
ধৃত সুদীপ্ত রায়চৌধুরীর ঘনিষ্ঠদের
জেরা করতে তোড়জোড় ইডি’র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রোজভ্যালি মামলায় ধৃত সুদীপ্ত রায়চৌধুরীর ডায়েরিতে যাঁদের নাম মিলেছে, তাঁদের ডাকার জন্য তোড়জোড় শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সুদীপ্তবাবুও প্রথম দিন তাঁদের সম্বন্ধে বেশকিছু তথ্য দিয়েছেন।
বিশদ

08th  November, 2018

Pages: 12345

Loading...
একনজরে
 নিজস্ব প্রতিবেদন: চ্যাম্পিয়ন্স লিগে টানা ৬টি ম্যাচ পরে তিনি গোল পেলেন। এই পর্বে মোট ২০টি শট বিপক্ষের গোল লক্ষ্য করে নিয়েও তিনি ছিলেন অভুক্ত। দীর্ঘ ...

বিএনএ, জলপাইগুড়ি: লোকসভা ভোটের মুখে জলপাইগুড়িতে বিজেপির গোষ্ঠীকোন্দল তীব্র হয়ে উঠেছে। দলের জেলা সভাপতিকে সরানোর দাবিতে দলের একাংশের ক্ষোভ-বিক্ষোভের মধ্যেই এসটি-এসসি সেলের জেলা সভাপতি বদল নিয়ে দলে জোর চর্চা ছড়িয়েছে। ...

 বিএনএ, চুঁচুড়া: গত কয়েক দিন ধরে চন্দননগর কর্পোরেশনের কয়েকটি ওয়ার্ডে জ্বরের প্রকোপ দেখা দেওয়ায় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জ্বরে আক্রান্তদের মধ্যে ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড থেকে গত এক সপ্তাহে মোট ছ’জনের রক্তে ডেঙ্গুর জীবাণু মিলেছে। ...

 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দেশের সংবাদমাধ্যমের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের সম্পর্ক বরাবরই অম্ল-মধুর। হোয়াইট হাউসের কোনও সাংবাদিক সম্মেলনে প্রেসিডেন্টকে ঘুরিয়ে প্রশ্ন করার উপর ‘অলিক্ষিত নিষেধাজ্ঞা’ জারি থাকে সবসময়। কিন্তু, সিএনএন-এর হোয়াইট হাউস করেসপন্ডেন্ট জিম অ্যাকোস্টা এই সব নিয়মের ধার ধারেননি। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা। বাহন বিষয়ে সতর্কতা প্রয়োজন। সন্তানের বিদ্যা-শিক্ষায় অগ্রগতি বিষয়ে সংশয় বৃদ্ধি। আধ্যাত্মিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৯৩: হুগলি নদীতে পৌঁছালেন ব্যাপ্তিস্ত মিশনারি মিশনের অন্যতম প্রতিষ্ঠাতা উইলিয়াম কেরি
১৮৬১: কানাডায় টরন্টো বিশ্ববিদ্যালয়ের মাঠে সরকারিভাবে নথিভুক্ত প্রথম ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়
১৮৭৭: ‘সারে জাহাঁ সে আচ্ছা’র রচয়িতা মহম্মদ ইকবালের জন্ম
১৯৬০: জার্মান ফুটবলার আন্দ্রে ব্রেহমের জন্ম
১৯৭৪: ইতালির ফুটবলার আলেকজান্দ্রো দেল পিয়েরোর জন্ম
১৯৮৯: বার্লিন দেওয়ালের পতন
২০০৫: ভারতের দশম রাষ্ট্রপতি কে আর নারায়ণনের মৃত্যু
২০১১: নোবেল পুরস্কার জয়ী হরগোবিন্দ খুরানার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৪ টাকা ৭৩.৮৫ টাকা
পাউন্ড ৯৩.৬০ টাকা ৯৬.৯৩ টাকা
ইউরো ৮১.৭০ টাকা ৮৪.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
07th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
08th  November, 2018

দিন পঞ্জিকা

২৩ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া ৩৮/৪৮ রাত্রি ঘ ৯/২০। নক্ষত্র-অনুরাধা ৩৬/৫৩ রাত্রি ঘ ৮/৩৫, সূ উ ৫/৪৯/১২, অ ৪/৫১/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩ মধ্যে পুনঃ ৭/১৭ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৪ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১৩ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৮/৩৫ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৬ গতে ৯/৪৩ মধ্যে।
২২ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া রাত্রি ঘ ৯/১৩/৫৭। অনুরাধানক্ষত্র রাত্রি ঘ ৯/২২/৫৭। সূ উ ৫/৪৯/১১, অ ৪/৫১/১৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩/২০ মধ্যে ও ঘ ৭/১৭/২৮ থেকে ঘ ৯/২৯/৪৫ মধ্যে ও ১১/৪২/২৯ থেকে ২/৩৮/৫৩ মধ্যে ও ৩/২৩/২ থেকে ৪/৫১/১৯ মধ্যে এবং রাত্রি ৫/৪৩/১০ থেকে ঘ ৯/১০/৩৬ মধ্যে ও ১১/৪৬/১১ থেকে ৩/১৩/৩৭ মধ্যে ও ৪/৫/২৮ থেকে ৫/৪৯/৫০ মধ্যে। বারবেলা ৮/৩৪/৪৩ থেকে ৯/৫৭/২৯ মধ্যে, কালবেলা ৯/৫৭/২৯ থেকে ঘ ১১/২০/১৫ মধ্যে, কালরাত্রি ৮/৫/৪৭ থেকে ঘ ৯/৪৩/১ মধ্যে। আজ ভ্রাতৃদ্বিতীয়া।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত পুলিস 
সল্টলেক করুণাময়ীতে গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত হলেন দুই ...বিশদ

04:59:28 PM

৭৯ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:52:11 PM

চায়না ওপেনে হার কিদাম্বি শ্রীকান্তের 

03:34:00 PM

১৭ নভেম্বর মালদ্বীপের প্রেসিডেন্টের শপথ গ্রহণ অনুষ্ঠানে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 

03:29:00 PM

মুর্শিদাবাদে প্রৌঢ়কে পিটিয়ে মারার ঘটনায় গ্রেপ্তার ২ 
বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের গোদাপাড়া গ্রামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগে ...বিশদ

03:25:00 PM

মুর্শিদাবাদের শেরপুর মোড়ে দেড় কুইন্টাল গাঁজা সহ গ্রেপ্তার ৪ 
বৃহস্পতিবার রাতে খড়গ্রাম থানার শেরপুর মোড়ে প্রায় দেড় কুইন্টাল গাঁজা ...বিশদ

03:21:00 PM

Loading...
Loading...