কলকাতা
 

রাজ্যের ১৫৭ কোটিতেই জলপ্রকল্প হবে হাওড়ায়

সঞ্জয় গঙ্গোপাধ্যায়  কলকাতা: কেন্দ্রের অনুমোদনের উপরে ভরসা না করে এবার নিজেরাই জলপ্রকল্প গড়ে তুলবেন বলে ঠিক করেছেন মমতা বন্দ্যেপাধ্যায়। ইতিমধ্যে উত্তরপাড়ায় ১৫৭৬ কোটি টাকায় জলপ্রকল্প অনুমোদন হয়েছে। এবার হাওড়ার পদ্মপুকুরে পরিস্রুত জলপ্রকল্পের অনুমোদন দিল নবান্ন। ১৫৭ কোটি ১১ লক্ষ টাকা খরচ করে ওই জল প্রকল্প তৈরি করবে কেএমডিএ। মুখ্যসচিব মলয় দের নেতৃত্বাধীন কমিটি ওই প্রকল্পটির ডিপিআর (বিস্তারিত প্রকল্প রিপোর্ট) অনুমোদন করে। আগামী ১৫ নভেম্বর, বুধবার ওই প্রকল্পের জন্য টেন্ডার ডাকবে কেএমডিএ। খুব শীঘ্রই তার কাজ শুরু হবে। ২০১৯ সালের ডিসেম্বর মাসের মধ্যে ওই প্রকল্পের কাজ শেষ করার লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। এই প্রকল্প চালু হয়ে গেলে বহু মানুষ পানীয় জলের ক্ষেত্রে উপকৃত হবে।
ওই ট্রিটমেন্ট প্ল্যান্টে প্রতিদিন গঙ্গা থেকে পরিশোধন করে ১০ মিলিয়ন গ্যালন জল তৈরি হবে। যা হাওড়া পুরসভা এলাকায় সরবরাহ করা হবে। ফলে হাওড়ায় পরিস্রুত জলের আর অসুবিধা হবে না। এই প্রকল্পের জন্য ২০১৭-১৮ আর্থিক বছরে ৭০ কোটি টাকা ধার্য করেছে রাজ্য অর্থ দপ্তর। আর ২০১৮-১৯ সালের জন্য বরাদ্দ করা হয়েছে ৮৭ কোটি ১১ লক্ষ টাকা। মোট খরচ ধরা হয়েছে ১৫৭ কোটি ১১ লক্ষ টাকা। পুরো টাকাটাই দেবে রাজ্য সরকার।
এই টাকায় স্পেস সেভিং টেকনলজির মাধ্যমে ১০ মিলিয়ন গ্যালন ক্ষমতাসম্পন্ন ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট তৈরি করার জন্য বিস্তারিত প্রজেক্ট রিপোর্ট (ডিপিআর) মুখ্যসচিবের কাছে পেশ করেছেন কেএমডিএ’র কর্তাব্যক্তিরা। সেই ডিপিআরে রয়েছে, গঙ্গা থেকে ছ’কিমি দীর্ঘ ট্রান্সমিশন মেইনস বসানো হবে। এক মিলিয়ন গ্যালন ক্ষমতাসম্পন্ন জলাধার তৈরি হবে। ইন্টারলাইন পাইপলাইন বসাতে হবে। ১১২ কিমি জল সরবরাহের জন্য পাইপালাইন তৈরি হবে। এই ট্রিটমেন্ট প্ল্যান্টের জন্য ইলেক্ট্রো মেকানিক্যাল ওয়ার্কস হবে। রেললাইন ও জাতীয় সড়কের তলা দিয়ে জ্যাক পুশিং সিস্টেমে পাইপলাইন বসানো হবে।
আগে রাজ্যে জওহরলাল নেহরু ন্যাশনাল আরবান রিনিউয়াল মিশন (জেএনএনইউআরএম) প্রকল্পে রাজ্যে একাধিক পরিস্রুত জল প্রকল্পের অনুমোদন দিয়েছিল মনমোহন সিং নেতৃত্বাধীন ইউপিএ সরকার। ওই প্রকল্পের অধীনে দক্ষিণ দমদম, বরানগর, পানিহাটিতে জলপ্রকল্প গড়ে ওঠে। যার ৩৫ শতাংশ টাকা দিয়েছিল কেন্দ্রীয় সরকার। এমনকী মা উড়ালপুল, উল্টোডাঙা উড়ালপুলসহ বেশ কিছু উড়ালপুলও এই জেএনএনইউআরএম প্রকল্পের অধীনে অনুমোদিত হয়েছিল। কিছু হলেও আর্থিক সাহায্য করত কেন্দ্রীয় সরকার। তাই জেএনএনইউআরএম প্রকল্পে অনুমদোনের জন্য ডিপিআর পাঠাত রাজ্য সরকার। সেই ডিপিআর অনুমোদনের পর টাকা বরাদ্দ করত কেন্দ্রীয় সরকার।
কিন্তু নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হওয়ার পর জওহরলাল নেহরু’র নামাঙ্কিত জেএনএনইউআরএম প্রকল্প তুলে দেয় কেন্দ্রীয় সরকার। এরপর নানা প্রকল্প দিল্লিতে পাঠানো হলেও কোনও প্রকল্পই অনুমোদিত হয়নি। রাজ্য সরকারের প্রকল্প ফেলে রাখা হয়। তখন মমতা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্ত নেন, জলপ্রকল্প, রাস্তা, উড়ালপুলের মতো গুরুত্বপূর্ণ প্রকল্পের খরচ দেবে রাজ্য সরকার নিজেই। সেই মতো তিনি মুখ্যসচিবের নেতৃত্বে একটি কমিটি করে দেন। সেই কমিটি ডিপিআর খতিয়ে দেখে বৃহৎ প্রকল্পের অনুমোদন দেবে। লন্ডন যাওয়ার আগে মুখ্যসচিবের ডাকা বৈঠকে ওই জলপ্রকল্পের অনুমোদন হয়। ঠিক হয়, পুরো টাকাটাই দেবে রাজ্য সরকার। কেন্দ্রীয় সরকারের থেকে এক টাকাও চাওয়া হবে না।
14th  November, 2017
ল’কলেজে টিএমসিপির গোষ্ঠী
সংঘর্ষ, আত্মহত্যার চেষ্টা ছাত্রের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাউথ ক্যালকাটা ল’ কলেজে টিএমসিপি সমর্থকদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের ফলে আত্মহত্যার চেষ্টা এবং ভাঙচুরের ঘটনায় শুক্রবার উত্তাল হল ক্যাম্পাস। ছাত্র সংসদের সহ সভাপতি বিকাশ মান্না গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে অনেকের মতে, যেভাবে আগুন লাগানো হয়েছিল, সেটা আসলে নাটক।
বিশদ

খোঁজ নেই চুরি যাওয়া মাইক্রোস্কোপগুলির
প্রেসিডেন্সি নিয়ে ফের উল্টো সুর শিক্ষামন্ত্রীর, উপাচার্যের সঙ্গে বৈঠকের সিদ্ধান্ত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী বছর ভর্তির ক্ষেত্রে কাট অব মার্কস কমানোর ইঙ্গিত দিয়েছিলেন প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। কিন্তু শুক্রবার ভরতির মাপকাঠি নিয়েই প্রশ্ন তুললেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর বক্তব্য, ভর্তির ক্ষেত্রে যে কোনও একটি মাপকাঠিই থাকা ভালো।
বিশদ

মেধাবী ডাক্তারি-ছাত্রের মৃত্যু ঘিরে রহস্য বাড়ছে
নিথর সৌমকের মোবাইলে অনবরত বেজে যাচ্ছিল কার ফোন?

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার রাত তখন ৮টা ৩৩ মিনিট। প্রায় নিথর দেহটা পড়ে ছিল ব্লাড ব্যাঙ্কের গেটের কাছে। রক্তে থইথই চারপাশ। ঘটনাস্থল পার্ক সার্কাসের চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজের ইমার্জেন্সি থেকে ঢিলছোঁড়া দূরে। সেখানে তখন রুটিন ভিড়।
বিশদ

বাঁশবেড়িয়ার কার্তিক পুজো
বৃষ্টি উপেক্ষা করেই ভিড়, গোবিন্দকে দেখতে পুরসভার সামনে জনজোয়ার

 বিএনএ, বাঁশবেড়িয়া: সকাল থেকে আকাশ কিছুটা পরিষ্কার হওয়ায় নিম্নচাপ কেটে যাবে বলে আশায় বুক বাঁধতে শুরু করেছিলেন বাঁশবেড়িয়ার মানুষ। কিন্তু, দুপুরের পর থেকে ফের ঝিরঝিরে বৃষ্টি শুরু হওয়ায় আশাভঙ্গ হয় দর্শনার্থীদের একাংশের। তবু বৃষ্টিকে উপেক্ষা করেই বিকালের পর থেকে ছাতা হাতে বিভিন্ন মণ্ডপে পরিদর্শনের পর অভিনেতা গোবিন্দকে কাছ থেকে একবার দেখার জন্য বাঁশবেড়িয়া পুরসভার সামনে হাজির হন কয়েক হাজার দর্শনার্থী।
বিশদ

একমাত্র ছেলের মৃত্যুর খবরে মূর্চ্ছা যান মা
সৌমক আত্মহত্যা করেননি বা খুন হননি, মনে করেন মৃত ডাক্তারের বাবা

 বিএনএ, চুঁচুড়া: কোনও হতাশার জেরে আত্মহত্যা বা খুন নয়, ছাদের উপরে ধূমপান করতে গিয়ে শ্যাওলায় পা পিছলে পড়ে মৃত্যু হয়েছে ছেলের। শুক্রবার সকালে বৈদ্যবাটির বাদামতলার আবাসনে সংবাদ মাধ্যমের কাছে এমনটাই দাবি করলেন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের ছাদ থেকে পড়ে মৃত চিকিৎসক সৌমক চৌধুরীর বাবা সুবীর চৌধুরী।
বিশদ

 নিম্নচাপকে বুড়ো আঙুল দেখিয়ে শেষ দিনেও সিনেপ্রেমীদের ঢল নন্দনে

গুঞ্জন ঘোষ  কলকাতা: দিনভর বৃষ্টি, মেঘলা আবহাওয়াও ফিল্মি মেজাজকে টেক্কা দিতে পারল না। যদিও শুক্রবার ছিল চলচ্চিত্র উৎসবের শেষ দিন। তবুও শহরের চলচ্চিত্রের প্রাণকেন্দ্র নন্দন চত্বরে ছিল উপচে পড়া ভিড়। নিম্নচাপকে বুড়ো আঙুল দেখিয়ে তিলোত্তমা আরও একবার প্রমাণ করে দিল কলকাতা আছে কলকাতাতেই। বাঙালি মাত্রই উৎসবপ্রেমী।
বিশদ

সেরা ছবি ‘লো পেরো’, সেরা পরিচালক আসা হেলগা
শেষ হল ২৩ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

অভিনন্দন দত্ত  কলকাতা: সাতদিনের উৎসব শেষ। শুক্রবার নজরুল মঞ্চে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানের শুরু থেকেই সম্ভাব্য বিজয়ীদের নিয়ে কৌতূহল ছিল তুঙ্গে। প্রেক্ষাগৃহে উপস্থিত দর্শকদের মধ্যে এই নিয়ে তর্কবিতর্কও চলল কিছুক্ষণ। প্রত্যেকেই যেন তাঁর প্রিয় ছবিটিকে এগিয়ে রাখতে চাইছেন।
বিশদ

শ্লীলতাহানি: অভিযুক্তের বিরুদ্ধে হুলিয়া জারি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০১৩ সালে এক শ্লীলতাহানির মামলা দায়ের হয়েছিল রাজেশ ঠক্কর নামে এক ব্যক্তির বিরুদ্ধে। কলকাতা পুলিসের শেক্সপিয়র সরণি থানা সেই মামলায় অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট পেশ করে ওই বছরেরই নির্দিষ্ট সময়ে। কিন্তু পরবর্তী সময় ওই ব্যক্তি ফেরার হয়ে যায়।
বিশদ

ফেলে দেওয়া হল প্রিজন ভ্যান থেকে
মেরে পুলিশ অফিসারের হাত ভাঙলেন বিজেপির যুব কর্মীরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপির যুব মোর্চার সদস্যদের আক্রমণে হাত ভাঙল প্রগতি ময়দান থানার অতিরিক্ত ওসি এ এস নায়েকের। তাঁর মাথায়ও আঘাত লেগেছে। আহত অবস্থায় তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার বিজেপির যুব মোর্চার বিক্ষোভ ঠেকাতে গিয়ে আক্রান্ত হন তিনি।
বিশদ

এবার ডেঙ্গুতে মারা গেলেন শোভাবাজারের বাসিন্দা, কাউন্সিলার নিরুত্তর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা শহরে ফের ডেঙ্গুতে মৃত্যু হল এক যুবকের। গত ১০ দিন ধরে ওই ব্যক্তি জ্বর নিয়ে ভর্তি ছিলেন বাইপাসের ধারে একটি বেসরকারি নার্সিং হোমে। কলকাতা পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের শোভাবাজার এলাকার বাসিন্দা ওই যুবকের নাম সঞ্জয় সিং। বাড়ি ওই এলাকার ৯, কৃপানাথ লেনে।
বিশদ

মদ্যপ যুবক গলা টিপে ধরায় আচমকা ব্রেক চালকের, অটো থেকে ছিটকে মৃত শিশু-বৃদ্ধা

 বিএনএ, বারাসত: শুক্রবার পথ দুর্ঘটনায় ১১ মাসের এক শিশু সহ দু’জনের মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় হাবড়া থানার ভারতীপুর এলাকায়। মৃত শিশুটির নাম তুতুল রায়। আর অপরজনের নাম রুক্মিণী মণ্ডল (৬৫)। তাঁর বাড়ি ভারতীপুর এলাকায়। দুর্ঘটনায় শিশু সন্তানের মা দিপালী রায় সহ তিনজন জখম হয়েছেন।
বিশদ

র‌্যাগিং: কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরও অবস্থান উঠল না কলকাতা বিশ্ববিদ্যালয়ে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উপাচার্যের সঙ্গে বৈঠক করার পরও আশ্বস্ত হতে পারছেন না র‌্যাগিংয়ে আক্রান্ত ছাত্ররা। তাই অবস্থান থেকে সরছেন না তাঁরা। তিনদিন ধরে খোদ উপাচার্যের ঘরের বাইরে অবস্থানের ঘটনা আগে কখনও ঘটেনি বলেই মনে করছে শিক্ষামহল।
বিশদ

বেলেঘাটায় লুটের কিনারা
ফোনের টাওয়ারই খোঁজ দিল দুষ্কৃতীর, উদ্ধার সোনা-টাকা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লুটের পর দুষ্কৃতী নুর ইসলাম শেখ রাস্তায় দাঁড়িয়ে কাউকে ফোন করছিল। সঙ্গে ছিল একটি ব্যাগ। সিসিটিভি দেখে এইটুকুই সূত্র মিলেছিল। কিন্তু ফোনের ওপারের ব্যক্তিটি কে বা তার পরিচয়ই বা কী, তা জানা যাচ্ছিল না। এরপর ডেটা বেস ঘেঁটে পুরানো আসামিদের সম্পর্কে তথ্য জোগাড়ের কাজ শুরু হয়।
বিশদ

মা অসুস্থ শুনে পালিয়ে যাওয়া নাবালিকা প্রেমিক সহ ফিরতেই পাকড়াও করে থানায়

 বিএনএ, বারাকপুর: স্কুল যাওয়ার পথে নাবালিকা প্রেমিকাকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল প্রেমিকের বিরুদ্ধে। গত বুধবার ঘটনাটি ঘটেছিল চাকদহ থানার যশড়া এলাকায়। এনিয়ে এলাকায় রীতিমতো হইচই পড়ে যায়। যদিও প্রেমিকাকে নিয়ে পালিয়েও শেষরক্ষা হয়নি।
বিশদ

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ১৭ নভেম্বর: দুই দশকেরও বেশি সময় ধরে চীন ও পাকিস্তান তাদের সম্পর্ককে হিমালয়ের চেয়ে উঁচু, সাগরের চেয়েও গভীর এবং মধুর চেয়েও মিষ্টি বলে গর্বের ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গু সংক্রান্ত জনস্বার্থ মামলায় শুক্রবার কেন্দ্র-রাজ্য সংঘাত প্রকাশ্যে এল। মশাবাহিত রোগ প্রতিরোধে কেন্দ্র পর্যাপ্ত অর্থ দেয় না, রাজ্যের এমন অভিযোগ উড়িয়ে দিল নয়াদিল্লি। বলা হল, যা দেওয়া হয়, সেই অর্থই রাজ্য বছরের পর বছর খরচ করতে পারে ...

সংবাদদাতা, রামপুরহাট: ছ’দিন ধরে নিখোঁজ থাকার পর পুকুরের জল থেকে এক বৃদ্ধর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মাড়গ্রামের নামুবাজারপাড়ায়। শনিবার সকালে মাড়গ্রাম থানার পিছনের একটি পুকুরে ওই বৃদ্ধের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশে ভালো গুণগতমানের প্যাকেটজাত মাছ বিক্রি করতে এবার আরও আধুনিক ফ্রিজার কিনছে মৎস্য উন্নয়ন নিগম। ইতিমধ্যে ‘হার্ডনার ফ্রিজার’ নামক ওই শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র দুটি কেনা হয়েছে। আরও দুটি কেনার পরিকল্পনা রয়েছে বলে নিগমের পক্ষ থেকে জানানো হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে, প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীগ জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা সন্ধ্যা ঘ ৫/১২, নক্ষত্র-বিশাখা রাত্রি ৭/২৪, সূ উ ৫/৫৫/৫, অ ৪/৪৮/৩১, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ঘ ১২/৪০ গতে ২/২৪ মধ্যে, বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
১ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা অপরাহ্ন ৪/৮/১১, বিশাখানক্ষত্র রাত্রি ৭/১৬/৪০, সূ উ ৫/৫৫/২৬, অ ৪/৪৭/৩৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/৫৫ মধ্যে ও ৭/২২/২৪-৯/৩২/৫০ মধ্যে ও ১১/৪৩/১৭-২/৩৭/১২ মধ্যে ও ৩/২০/৪১-৪/৪৭/৩৯ মধ্যে। রাত্রি ঘ ১২/৪৩/২১-২/২৫/২৩ মধ্যে, বারবেলা ১২/৪৩/৪-২/৪/৩৬, কালবেলা ৭/১৬/৫৮ মধ্যে, ৩/২৬/৭-৪/৪৭/৩৯, কালরাত্রি ২/২৬/৭ মধ্যে, ৪/১৭/৪৪-৫/৫৬/১২ মধ্যে।
২৮ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইতিহাসে আজকের দিনে
১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীগ জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: ...বিশদ

08:00:00 AM

 আইএসএল: এটিকে ০, কেরল ব্লাস্টার্স ০

 আজ কোচিতে আইএসএলের উদ্বোধনী ম্যাচ গোলশূন্যয় শেষ করল এটিকে ও ...বিশদ

17-11-2017 - 10:04:41 PM

আইএসএল: এটিকে ০, কেরল ব্লাস্টার্স ০ (প্রথমার্ধ পর্যন্ত) 

17-11-2017 - 08:56:14 PM

ব্রিটেনে মাঝ আকাশে বিমান ও হেলিকপ্টারের সংঘর্ষ
মাঝ আকাশে বিমান ও হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ। এদিন ...বিশদ

17-11-2017 - 08:22:00 PM

কোচিতে আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠান চলছে 

17-11-2017 - 07:54:43 PM