কলকাতা
 
 

বাড়ির পুজোয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। -নিজস্ব চিত্র

ডেঙ্গু-অসুরে আক্রান্ত গোটা গ্রাম, ঘর ছাড়ছেন দলে দলে মানুষ, শারদোৎসব ম্লান চৌহাটায়

অলকাভ নিয়োগী  চৌহাটা (হাড়োয়া), বিএনএ: হাড়োয়ার চৌহাটা গ্রাম। মাত্র ১০ দিনে জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তিনজনের! অসুস্থের সংখ্যা দেড়শোর বেশি। গ্রামবাসীদের দাবি, ডেঙ্গুর কারণেই মৃত্যু। মৃত ও অসুস্থদের রক্তের নমুনাতেও ডেঙ্গুর প্রমাণ মিলেছে। এই ডেঙ্গু-আতঙ্কে প্রাণে বাঁচতে এখন গ্রাম ছেড়ে বাইরে আত্মীয়দের বাড়িতে চলে যাচ্ছেন বহু বাসিন্দা। শুধু তাই নয়, ফি বছর চৌহাটা গ্রামে বড় করে দুর্গাপুজো হয়। কিন্তু, এবার ডেঙ্গুর জেরে সেই শারদোৎসবও থমকে গিয়েছে। এখনও প্রতিমা তৈরি হয়নি। গ্রামে মৃত্যুশোক এবং চিকিৎসা খরচের জেরে এবার দুর্গাপুজোর বাজেটও অর্ধেক।
মঙ্গলবার দুপুর। হাজার তিনেক মানুষের বসবাস হলেও গ্রামে ঢুকে দেখা গেল শুনশান। কারও বাড়িতে মৃত্যুশোক, কারও বাড়িতে অসুস্থ রোগীকে নিয়ে হাসপাতালে গিয়েছেন পরিজনেরা। কেউ কেউ ব্যাগ গোছাচ্ছেন গ্রাম ছাড়ার জন্য। কেউ গায়ে জ্বর নিয়ে রক্তের রিপোর্ট দেখছেন নিজেই। ডেঙ্গু নয় তো? গভীর আতঙ্ক গ্রাস করেছে গোটা গ্রামকে। মানুষকে বোঝাতে, সহযোগিতা করতে এলাকায় ওষুধ স্প্রে করতে মাঠে নেমেছে স্বাস্থ্যদপ্তর ও স্থানীয় শালিপুর গ্রাম পঞ্চায়েত। শাসকদলের নেতা-কর্মীরাও গ্রামে ঘুরছেন। অ্যাম্বুলেন্সে করে অসুস্থদের পাঠাচ্ছেন হাসপাতালে। তাঁরা জঙ্গলও সাফ করছেন।
সাংবাদিক পরিচয় পেয়ে হাতে রক্তের রিপোর্ট নিয়ে বাড়ির বাইরে বেরিয়ে এলেন প্রায় ৫০-৬০ জন গ্রামবাসী। তাঁরা বললেন, কোনও অজানা জ্বর নয়। এই দেখুন—রিপোর্ট বলছে, ডেঙ্গু পজিটিভ। গ্রামবাসীরা বললেন, আমাদের গ্রামের পুষ্পা বিশ্বাস (২০), সুধীর ঘোষ (৫৬) এবং তনুশ্রী মণ্ডল (৩২) এই তিনজন মারা গিয়েছেন। কিন্তু, মৃত্যুর কারণ কী ডেঙ্গু? একজন গ্রামবাসী পুষ্পাদেবীর ডেথ সার্টিফিকেট দেখালেন। তাতে মৃত্যুর কারণ পরিষ্কার লেখা রয়েছে—‘ডেঙ্গু হেমারেজিক শক’! তিনি আবার প্রসূতিও ছিলেন। সন্তান প্রসব করার পরই মারা গিয়েছেন। ভরতি ছিলেন, কলকাতা মেডিকেল কলেজে!
গ্রামে দাঁড়িয়ে শালিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি তরিকুল ইসলাম বলেন, প্রথমে বোঝা যায়নি এত বাড়াবাড়ি হয়েছে। আমরা এই গ্রামেই প্রশাসনের কাজে সহযোগিতা করছি। অনেকে আতঙ্ক ও ভয়ে গ্রাম ছেড়ে চলে গিয়েছেন। স্বাস্থ্যদপ্তর ও পঞ্চায়েতের পক্ষ থেকে রক্তের নমুনাও সংগ্রহ করা হচ্ছে। অন্যদিকে, এদিন সকালেই ব্লক স্বাস্থ্য আধিকারিক এলাকা পরিদর্শন করে গিয়েছেন। সেই সময় জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সিরাজুল ইসলামও উপস্থিত ছিলেন। কর্মাধ্যক্ষ বলেন, তিনজনের মৃত্যুর কথা জানা গিয়েছে। দেড়শোর বেশি আক্রান্ত। আমরা সবরকম প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। হাসপাতালে নিয়ে যাওয়ার গাড়ি ও অ্যাম্বুলেন্সেরও ব্যবস্থা করা হচ্ছে। বসিরহাট জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেবব্রত মুখোপাধ্যায় বলেন, মৃত্যুর রিপোর্ট বিএমওএইচের কাছে চেয়ে পাঠিয়েছি। আমরা পুরো নজরদারি চালাচ্ছি। মেডিকেল ক্যাম্পও করা হয়েছে।
ডেঙ্গু আতঙ্কে গ্রাম ছাড়ছেন কেন? প্রশ্ন শুনে কেঁদে ফেললেন প্রৌঢ়া অমিয় বিশ্বাস। তিনি বলেন, আমার নাতনি (মেয়ের মেয়ে) ষষ্ঠ শ্রেণিতে পড়ে। আমার কাছেই থাকে। ওকে তো আগেই বাড়ি পাঠিয়ে দিয়েছি। আজ বউমা এবং দুই নাতি গ্রাম ছেড়ে চলে যাচ্ছে। কী করবো বলুন, এখানে তিনজন মারা গিয়েছে। নিজের পরিবারের সদস্যদের কে হারাতে চায়? সেই ভয়েই বাইরে আত্মীয়দের বাড়ি চলে যাচ্ছে বহু মানুষ।
গ্রামের কংক্রিটের তৈরি দুর্গামণ্ডপের সামনে নিয়ে গেলেন চৌহাটার বাসিন্দা ভাস্কর মণ্ডল। তিনি বলেন, প্রতিবছর এই সময় দুর্গা প্রতিমা তৈরি হয়ে যায়। এবার দেখুন। মণ্ডপ খালি। প্রতিমা হয়নি। সবার মন মেজাজ খারাপ। তাই এবার পুজোও ঘটা করে হবে না। গ্রামের বাসিন্দা তথা শালিপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বিমল মণ্ডল বলেন, তিনজনের মৃত্যুতে একটা শোকের পরিবেশ তৈরি হয়েছে। তাছাড়া, এক মাস ধরে গ্রামের মানুষ জ্বরে ভুগছে। চিকিৎসা করাতে গিয়ে প্রত্যেকের খরচ হয়েছে। কী করে বেশি চাঁদা চাইব? আগেরবার পুজোর বাজেট ছিল প্রায় দেড়লক্ষ। এবার মেরেকেটে ৭০-৮০ হাজার। তাই কোনও আড়ম্বর হবে না। প্রতিমা তৈরি করতে পারিনি। তাই বাইরে থেকে প্রতিমা কিনে এনে এবার পুজো করতে হবে। এখন আমাদের গ্রামের সকলের একটাই প্রার্থনা—প্রত্যেকে সুস্থ হয়ে উঠুক। নতুন করে কারও মৃত্যু যেন না হয়।
13th  September, 2017
বাজি: বিধাননগর ও কলকাতায় ধৃত ২৯২

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিষিদ্ধ শব্দবাজি ফাটানোর অভিযোগে বৃহস্পতিবার রাত পর্যন্ত কলকাতা ও বিধাননগর এলাকা থেকে ২৯২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার মধ্যে কলকাতা থেকে ২৭৪ জন ও বিধাননগর থেকে ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিন কলকাতায় মোট ১০২টি অভিযোগ দায়ের হয়েছে।
বিশদ

দিনে আট লিটার করে দুধ, ১০০ গ্রাম চালের ভাত খেয়ে
আলিপুর চিড়িয়াখানায় বড় হচ্ছে হস্তিশাবক ‘ভীম’

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জন্মের কয়েক মাস পরই মাতৃস্নেহ থেকে বঞ্চিত সে। অভিভাবকহীন হয়ে পড়লেও যত্ন কোনও অংশে কম হচ্ছে না তার। দিব্যি পুষ্টিকর খাওয়া-দাওয়ায় বেড়ে উঠছে ছোট্টো ভীম। না কোনও মানুষের কথা হচ্ছে না। এটি হল একটি হস্তিশাবক। দলছুট এই শাবকই এখন আলিপুর চিড়িয়াখানার নয়নের মণি হয়ে আছে। দুধে-ভাতে রেখে তার যত্নে কোনও ফাঁক রাখছে না চিড়িয়াখানা কর্তৃপক্ষ। আর যার নামই ভীম, তাকে তো শক্তিশালী হতেই হবে। তার জন্যও বিশেষ রুটিন তৈরি করেছে তারা।
বিশদ

চৌরঙ্গির জীবন সুধা
ভবনে বিধ্বংসী আগুন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোর সকালেই ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গেল জীবনবিমার ‘জীবন সুধা’ বিল্ডিংয়ের তিনটি তল। ১৭, ১৮ এবং ১৯তম তল বিধ্বংসী আগুনে প্রায় সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। দমকলের ১২টি ইঞ্জিন প্রায় পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন আয়ত্তে আনে। দমকলের ডিজি জগমোহন জানিয়েছেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ১৭তম তলে স্টেট ব্যাংকের গ্লোবাল মার্কেট ইউনিটের সার্ভার রুমে প্রথম আগুন লেগেছিল।
বিশদ

শ্যামাপুজোর মণ্ডপে মণ্ডপে
নিম্নচাপের বৃষ্টির চোখ রাঙানি উপেক্ষা
করেই বারাসত-মধ্যমগ্রামে জনজোয়ার

বিএনএ, বারাসত: কালো মেঘের চোখ রাঙানি ছিল সকাল থেকেই। দুপুর গড়াতেই আচমকা শুরু হয়েছিল মিনিট কয়েকের ঝির ঝিরে বৃষ্টিও। দুশ্চিন্তার চওড়া ভাঁজ পড়েছিল সকলের কপালে। কিন্তু, গোধূলির আলো মেখে উৎসব শুরু হতেই কালো মেঘ আকাশ থেকে উধাও। সন্ধ্যায় মৃদু শীতল অনুভূতি।
বিশদ

কালীঘাটের মন্দিরে দীপাবলীর
রাতে মা হয়ে ওঠেন ধনলক্ষ্মী

 সুকান্ত বসু, কলকাতা: কালীঘাটে মায়ের মন্দিরে দীপাবলীর রাতে কালীপুজো হয় না। সতীর পীঠস্থান এই মহাতীর্থে ওই বিশেষ সময়ে মা দক্ষিণাকালী ‘ধনলক্ষ্মী’ হিসাবে পূজিতা হন। তবে মন্দির সূত্রে জানা গিয়েছে, এই বিশেষ দিনে অন্যদিনের মতোই দুপুরে মাকে ভোগ হিসাবে নিবেদন করা হয় বাসমতী চালের সাদাভাত, পোলাও, পাঁচরকম ভাজা, পাঁচরকম মাছ, পাঁঠার মাংস, চাটনি, পায়েস এবং মিষ্টি।
বিশদ

শহর আলোয় ভাসলেও কালীপুজোর দিনে আনন্দে বাদ সাধল ঝিরঝিরে বৃষ্টি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপুজোর পর কালীপুজো। বৃষ্টি যেন এবার বাগড়া দেওয়ার পরিকল্পনা করেই ময়দানে নেমেছে। বৃহস্পতিবার সকাল থেকেই আকাশের মুখভার। কখনও মুষলধারে, বেশিরভাগ সময়েই ঝিরঝিরে বৃষ্টিতে বিঘ্নিত হল দীপাবলী ও কালীপুজোর আনন্দ আয়োজন।
বিশদ

সিইএসসি থেকে বিদ্যুৎ ক্রয়
চুক্তি না মানায় গুনাগার ৫৩ কোটি,
সিএজি’র রিপোর্টে অস্বস্তিতে পুরসভা

সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: চুক্তি মেনে কাজ করেনি। আর তাতেই প্রায় ৫৩ কোটি ৩২ লক্ষ টাকা গুনাগার দিয়ে আর্থিক ক্ষতির মুখে পড়েছে কলকাতা পুরসভা। ভবিষ্যতে এই বিষয়ে নজর না দিলে ক্ষতির পরিমাণ আরও বাড়বে। গত মঙ্গলবার মেয়র পরিষদের বৈঠকে কেন্দ্রীয় অডিট সংস্থা কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের (সিএজি) যে ইনসপেকশন রিপোর্ট জমা পড়েছে, তাতে এই তথ্যই উঠে এসেছে।
বিশদ

ভাঙড়ে জমি কমিটির অফিসে বিস্ফোরণ, কালু-আরাবুল চাপান-উতোর

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ভাঙড়ে পাওয়ার গ্রিডের অদূরে নতুনহাটে জমি জীবিকা ও বাস্তু পরিবেশ রক্ষা কমিটির নেতা কালু শেখের অফিসে বিস্ফোরণের ঘটনা নিয়ে হইচই পড়ে গিয়েছে। শাসক দল ও জমি কমিটির নেতাদের মধ্যে এ নিয়ে চাপান-উতোর শুরু হয়েছে। কালু শেখের অভিযোগ, শাসক দলের নেতা আরাবুল ইসলামের নির্দেশে অফিস ঘরের পিছনের দরজা ভেঙে তার লোকজন বোমা ও তার মশলা রেখে দিয়েছিল।
বিশদ

ট্রলার বিকল, সমুদ্রে আটকে ১৬ মৎস্যজীবী

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: গভীর সমুদ্রে মাছ ধরতে গিয়ে মৎস্যজীবীদের এক ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে গিয়েছে। ফলে ১৬ জন মৎস্যজীবীসহ ট্রলারটি বিপদে পড়েছে। পুলিশ জানিয়েছে, চারদিন আগে এফবি সত্যনারায়ণ নামে ওই ট্রলারটি মাছ ধরতে গিয়েছিল।
বিশদ

রাস্তা থেকে ফুসলে এনে ন’বছরের বালককে
বলি দেওয়ার চেষ্টা চুঁচুড়ার দেবীপুরে, ক্ষিপ্ত জনতা বাড়ি ভাঙচুর করে মারধর করল তান্ত্রিককে

বিএনএ, চুঁচুড়া: রাস্তা থেকে ফুসলে দীপঙ্কর দাস নামে নয় বছর বয়সি এক বালককে বাড়িতে নিয়ে এসে বলি দেওয়ার চেষ্টার অভিযোগ উঠল চুঁচুড়ার দেবীপুর গ্রামের এক তন্ত্রসাধকের বিরুদ্ধে। অভিযুক্ত তান্ত্রিকের নাম স্বপন অধিকারি। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে চুঁচুড়া স্টেশন লাগোয়া দেবীপুর গ্রামে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বালকের কাছ থেকে বলি দেওয়ার চেষ্টার খবর জানার পরেই স্থানীয় মানুষ উত্তেজিত হয়ে স্বপন অধিকারির বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় ও তাঁকে মারধর করে।
বিশদ

19th  October, 2017
শেক্সপিয়র সরণিতে জীবন সুধা বিল্ডিংয়ে বিধ্বংসী আগুন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শেক্সপিয়র সরণিতে জীবন সুধা বিল্ডিংয়ের বহুতলে বিধ্বংসী আগুন। আজ, বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা নাগাদ জীবন সুধা বিল্ডিংয়ের ১৬ তলায় আগুন লাগে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলের প্রায় ১০টি ইঞ্জিন। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। তবে দমকল কর্মীদের অনুমান, একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সার্ভার রুমে শর্টসার্কিটের ফলেই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে থাকতে পারে।
বিশদ

19th  October, 2017

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ১৯ অক্টোবর: আটারি-ওয়াঘা সীমান্তে দীপাবলীর শুভেচ্ছা বিনিময় করল ভারত ও পাকিস্তান। বৃহস্পতিবার সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এবং পাক রেঞ্জার্সরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি একে অপরের ...

বার্সেলোনা, ১৯ অক্টোবর: গ্রুপের প্রথম তিনটি ম্যাচ জিতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্ব প্রায় নিশ্চিত করে ফেলল বার্সেলোনা। বুধবার প্রবল বৃষ্টির মধ্যে ঘরের মাঠ ন্যু ...

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদ জেলায় সংগঠনের অঞ্চল ও ব্লক কমিটির নেতা-কর্মীদের জীবনপঞ্জি সংগ্রহ করছে তৃণমূলের কিষান খেত মজদুর কমিটি। ইতিমধ্যে তারা প্রতিটি অঞ্চল ও ব্লক কমিটির কাছে নির্দিষ্ট ফরম পাঠিয়েছে। পঞ্চায়েত ভোটের আগে তাদের এই কর্মসূচি নিয়ে দলের অন্দরেই গুঞ্জন শুরু ...

 বিএনএ, কোচবিহার: বৃহস্পতিবার সন্ধ্যায় দিনহাটার ভেটাগুড়িতে এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। সীমান্ত চৌধুরি নামে জখম ওই কর্মীকে কোচবিহার এমজেএন হাসপাতালে ভরতি করা হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষার ফলাফল ভালো হবে। কোনও চুক্তিবদ্ধ কাজে যুক্ত হবার যোগ আছে। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। বুঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭১: কবি ও গীতিকার অতুলপ্রসাদ সেনের জন্ম
১৯৭৮: ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.১৫ টাকা ৬৫.৮৩ টাকা
পাউন্ড ৮৪.৩৬ টাকা ৮৭.২২ টাকা
ইউরো ৭৫.২২ টাকা ৭৭.৮৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  October, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ কার্তিক, ২০ অক্টোবর, শুক্রবার, প্রতিপদ রাত্রি ঘ ১/৩৭, নক্ষত্র-চিত্রা, সূ উ ৫/৩৮/৫০, অ ৫/৪/১৬, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৫৪ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৮ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি। বারবেলা ৮/৩০ গতে ১১/২১ মধ্যে। কালরাত্রি ৮/১৩ গতে ৯/৪৭ মধ্যে।

শ্রীশ্রী বলিদৈত্যরাজপূজা
২ কার্তিক, ২০ অক্টোবর, শুক্রবার, প্রতিপদ রাত্রি ১২/২১/৫, চিত্রানক্ষত্র, সূ উ ৫/৩৮/৩৩, অ ৫/৪/৬, অমৃতযোগ দিবা ঘ ৬/২২/১৫ মধ্যে, ৭/৯/৫৭-৯/২৭/৪, ১১/৪৪/১১-২/৪৭/০, ৩/৩২/৪২-৫/৪/৬, রাত্রি ৫/৫৪/২৪-৯/১৪/৩৫, ১১/৪৬/২৮-৩/৭/৩৯, ৩/৫৭/৫৭-৫/৩৯/৪, বারবেলা ৮/২৯/৫৬-৯/৫৫/৩৮, কালবেলা ৯/৫৫/৩৮-১১/২১/২০, কালরাত্রি ৮/১২/৪৩-৯/৪৭/১।

শ্রীশ্রী বলিদৈত্যরাজপূজা
২৯ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
প্রায় ৭০০টি ট্রেনের গতি বাড়তে চলেছে 

নভেম্বরে ভারতীয় রেল প্রায় ৭০০টি-র মতো দুরপাল্লার ট্রেনের গতি বাড়াতে ...বিশদ

07:47:47 PM

নির্বাসন না তুললে অন্য দেশের হয়ে খেলার ইঙ্গিত দিলেন নির্বাসিত শ্রীসন্হ

06:55:09 PM

 প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের দাদা পিযুষ মুখোপাধ্যায় প্রয়াত

06:05:47 PM

প্রবল বৃষ্টি, সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম

প্রবল বৃষ্টিতে নজর রাখতে সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম। মনিটরিং ...বিশদ

04:28:40 PM

কানপুরে প্ল্যাস্টিকের গোডাউনে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

04:08:00 PM

দুপুরের পর থেকে আলিপুরদুয়ারে শুরু বৃষ্টি

03:52:00 PM

মুর্শিদাবাদে জুয়া খেলার অপরাধে যুবককে গুলি করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
বহরমপুরের হাতিনগর এলাকায় জুয়া খেলার অভিযোগে এক যুবককে ...বিশদ

03:41:17 PM