কলকাতা
 

হালিশহরে ২৭৫ কোটিতে বাড়ি বাড়ি নিকাশি সংযোগ দেওয়ার কাজ শুরু

বিএনএ, বারাকপুর: হালিশহর পুরসভার বাসিন্দাদের বাড়ি বাড়ি জল সংযোগ দেওয়ার মতো পুরসভার পক্ষ থেকে এবার বাড়ি বাড়ি বা নিকাশি সংযোগ দেওয়া হবে। পুরসভা এলাকা জুড়ে নিকাশির পাইপলাইন বসানোর কাজ শুরু হয়েছে। জানা গিয়েছে, বাধ্যতামূলকভাবে এই পরিষেবা পুরসভা এলাকায় চালু হতে চলেছে। পুরসভার চেয়ারম্যান অংশুমান রায় বলেন, এই প্রকল্প চালু হয়ে গেলে এখানে আর কারও বাড়িতে সেপটিক ট্যাংকের প্রয়োজন হবে না। বাড়ি থেকে পাইপলাইনের মাধ্যমে নাইট সোয়েল সোজা ট্রিটমেন্ট প্ল্যান্টে পৌঁছে যাবে।
হালিশহর পুরসভা এলাকায় এই ধরনের পরিষেবা কোনওদিনই ছিল না। ফলে, এলাকাবাসীরা নিজেদের খরচে সেপটিক ট্যাংক তৈরি করতেন। প্রয়োজন মতো আবেদন জানালে পুরসভার এক শ্রেণীর কর্মী বাড়ি বাড়ি গিয়ে সেপটিক ট্যাংক পরিস্কার করে দিতেন। তার জন্য পুরসভাকে একটা পরিষেবা খরচ দিতে হত। এবার সেই পরিষেবাও কর্তৃপক্ষ তুলে দেবে বলে। জানা গিয়েছে, কিছুদিন আগেই ২৭৫ কোটি টাকা খরচ করে এই পুরসভা এলাকায় সোয়ারেজ পাইপ লাইন বসানোর কাজ শুরু হয়েছে। পুরসভার বিভিন্ন ওয়ার্ডে এখন পাইপলাইন বসানোর কাজ চলছে। পুরসভা এলাকায় এই প্রকল্পের ট্রিটমেন্ট প্ল্যান্ট তৈরি করা হবে। পুরসভা সূত্রে জানা গিয়েছে, পুরসভা ২৩টি ওয়ার্ডে ৩০ হাজার হোল্ডিং রয়েছে। অধিকাংশ বাড়িতেই নিকাশির পাইপলাইন সংযোগ দেওয়ার বিষয়ে পুরসভার কর্মকর্তারা সিদ্ধান্ত নিয়েছেন। বাড়ি বাড়ি নিকাশির পাইপলাইনের সংযোগ দেওয়ার জন্য বাসিন্দাদের কত টাকা দিতে হবে, তা এখনও ঠিক হয়নি। কারণ, পুরসভা নিজের খরচে সংযোগ দেবে, নাকি বাড়ির মালিককে পুরসভায় টাকা জমা দিয়ে সেই সংযোগ নিতে হবে, তা এখন আলোচনা সাপেক্ষ। পুরবাসীর বক্তব্য, যাঁরা এই ধরনের পরিষেবা নিতে আগ্রহী, তাঁদের ক্ষেত্রেই সংযোগ দেওয়া ঠিক হবে। জোর করে এই পরিষেবা চাপিয়ে দেওয়া ঠিক হবে না। কারণ, বাড়ি বাড়ি এই পাইপলাইনের জন্য মোটা টাকা জমা দিতে হলে, তা অনেকের পক্ষে দেওয়া সম্ভব নয়। তবে, পুর কর্তৃপক্ষ বিনা পয়সায় পাইপলাইন সংযোগ দেওয়ার উদ্যোগ নিলে সমস্যা হবে না।
এই বিষয়ে পুরসভার চেয়ারম্যান অংশুমানবাবু আরও বলেন, সমস্ত প্রকল্পটি বিশ্ব ব্যাংকের টাকায় হচ্ছে। এখন গোটা পুরসভার বিভিন্ন ওয়ার্ডে পাইপলাইন বসানোর কাজ চলছে। ঠিক হয়েছে, চার-পাঁচটি বাড়ি পিছু একটি করে চেম্বার করা হবে। সেখান থেকে বাড়ি বাড়ি পাইপলাইন সংযোগ দেওয়া হবে। ওই চেম্বার থেকে বাড়ি বাড়ি সংযোগ দেওয়ার জন্য এই প্রকল্পের বরাদ্দ টাকার থেকেও অতিরিক্ত আরও প্রায় ৫০ কোটি টাকা লাগবে। কয়েকদিন আগে বিশ্ব ব্যাংকের এক প্রতিনিধি এসেছিলেন। তাঁকে আমরা এই সমস্যার কথা জানিয়েছি। তিনিও এই বিষয়ে সহমত পোষণ করেছেন। আসলে ওই আর্থিক সাহায্য না পেলে প্রকল্পটিই মাঝেপথে বন্ধ হয়ে যাবে। কারণ, পুরসভার পক্ষ থেকে অত টাকা খরচ করে বাড়ি বাড়ি পাইপলাইন সংযোগ দেওয়ার মতো অবস্থা নেই।
13th  August, 2017
  কলকাতা পুর অধিবেশন
বিমাতৃসুলভ আচরণ, বামেদের মুলতুবি প্রস্তাব খারিজ, প্রতিবাদে ওয়াকআউট

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শোনা হচ্ছে না তাঁদের কথা। অধিবেশনেও গুরুত্ব পাচ্ছেন না তাঁরা। কলকাতা পুরসভা যে অনুষ্ঠানগুলি করার সিদ্ধান্ত নিচ্ছে, সেখানে তাঁদের মেয়র কিংবা মেয়র পরিষদের সদস্য বা বরো কমিটির চেয়ারম্যানরা তাঁদের ডাকছেন না। বিমাতৃসুলভ আচরণ করা হচ্ছে।
বিশদ

  প্রবীণ কংগ্রেস বিধায়ক মধুসূদন ঘোষ প্রয়াত, দলমত নির্বিশেষে শোক প্রকাশ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কংগ্রেসের প্রবীণ বিধায়ক মধুসূদন ঘোষ শুক্রবার ভোরে প্রয়াত হলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯। অকৃতদার মধুসূদনবাবু বিগত কিছু দিন ধরে দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন। এদিন রাজারহাটের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। উত্তর শহরতলির নোয়াপাড়া বিধানসভা কেন্দ্র থেকে গত বছরই প্রথম বিধায়ক হিসাবে নির্বাচিত হন তিনি বাম-কংগ্রেস জোটের প্রার্থী হিসাবে।
বিশদ

প্রেসিডেন্সির সমাবর্তন নির্বিঘ্নেই
সই করলেও উচ্চশিক্ষা বিলের দায় নিলেন না রাজ্যপাল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তন অনুষ্ঠান মোটামুটি নির্বিঘ্নেই মিটল। ছাত্র কাউন্সিল গঠনের বিরুদ্ধে এসএফআইসহ অন্যান্যরা পোর্টিকোর সামনে স্লোগান দিয়ে বিক্ষোভ দেখালেও শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় না আসায় তা সেভাবে দানা বাঁধেনি।
বিশদ

  ডাক্তারদের কাজে বিধিনিষেধ, হাইকোর্টে শুনানি ২৫শে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডাক্তারদের বিধিনিষেধের বেড়াজালে বেঁধে ফেলার অভিযোগ ওঠায় তা নিয়ে জনস্বার্থ মামলা হয়েছে হাইকোর্টে। এই মামলায় রাজ্য সরকার শুক্রবার কলকাতা হাইকোর্টকে আশ্বাস দিয়েছে, ওই সংক্রান্ত কমিশন গঠিত হলেও আপাতত তা কার্যকর হবে না।
বিশদ

  সরকারি বিলে অনুমোদনহীন জমিতে বৈধতা পেল নির্মাণ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অনুমোদন না থাকলেও জমির চরিত্র বদল হয়ে গিয়েছে, এমন জমিতে গড়ে ওঠা নির্মাণকে বৈধতা দিতে আইন পাশ হল রাজ্য বিধানসভায়। ফলে, জমির চরিত্র বদল না করেই যেসব স্বাস্থ্যকেন্দ্র, শিক্ষা প্রতিষ্ঠান বা শিল্প কারখানা গড়ে উঠেছে, তাদের স্বার্থরক্ষায় এই আইন জরুরি ভূমিকা নেবে বলেই দাবি রাজ্য সরকারের। তবে, জলাভূমিকে প্রস্তাবিত আইনের আওতার বাইরে রাখা হয়েছে।
বিশদ

 গন্ডগোল পানিহাটিতেও: এরিয়া কমিটি গঠন নিয়ে বরানগর সিপিএমে ‘বিদ্রোহ’, বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন এলসিএস

 হরিহর ঘোষাল, বারাকপুর: বিএনএ: তৃণমূলের ঝড়ে নুইয়ে পড়া অবস্থা থেকে দলকে চাঙা করতে সিপিএমের রাজ্য নেতৃত্ব জোনাল, লোকাল কমিটি ভেঙে এরিয়া কমিটি গঠন করার সিদ্ধান্ত নিয়েছে। উত্তর ২৪ পরগনা জেলা জুড়ে এখন এরিয়া কমিটি গঠনের কাজ শুরু হয়েছে।
বিশদ

 সেনাবাহিনীতে চাকরি করে দেওয়ার নামে হাওড়ায় প্রায় ১১ লক্ষ টাকা হাতিয়ে গ্রেপ্তার ৩

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: নিজেকে সেনাবাহিনীর কর্মী বলে পরিচয় দিয়ে ঘনিষ্ঠ আত্মীয়দের সহযোগিতায় তিন বেকার যুবককে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে প্রায় ১১ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গোলাবাড়ি থানার পুলিশ শুক্রবার কৃষ্ণা সিংসহ তার আত্মীয় উপেন্দ্র সিং এবং তার স্ত্রী রীনা সিংকে গ্রেপ্তার করেছে।
বিশদ

  ছাত্রছাত্রীদের বিশেষ পরিচয়পত্র দিয়ে বহিরাগত ঠেকাতে উদ্যোগী কলকাতা বিশ্ববিদ্যালয়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ক্যাম্পাসে বহিরাগত ঠেকাতে রেজিস্ট্রার গেট পাহারায় জোর দিয়েছেন। আবার খাতায় নাম লিখে প্রবেশ করার নিদানও দেওয়া হয়েছিল। কিন্তু তারপরও বাইরের ছাত্রদের প্রবেশ পুরোপুরি আটকানো যায়নি।
বিশদ

 কসবায় হাইকোর্টের নির্দেশে বস্তি উচ্ছেদে গিয়ে বিক্ষোভের মুখে পুলিশ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের উত্তপ্ত কসবা। শুক্রবার কলকাতা হাইকোর্টের নির্দেশে বস্তি উচ্ছেদ করতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের প্রবল বিক্ষোভের মুখে পড়ল পুলিশ। এমনকী, বস্তির বাসিন্দাদের মধ্যে একজন গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করেন। যদিও পুলিশের তৎপরতায় তা ব্যর্থ হয়।
বিশদ

চন্দননগরে তৃণমূলের ব্যাপক গোষ্ঠীদ্বন্দ্ব
স্বজনপোষণ ও অনিয়মের অভিযোগ তুলে ৩ বরো চেয়ারম্যান ও ৩ এমআইসি’র ইস্তফা

 বিএনএ, চুঁচুড়া: কাউন্সিলারদের মতামতকে গুরুত্ব না নিয়ে মেয়র এবং তাঁর অনুগত কয়েকজন কাউন্সিলার ইচ্ছামতো পুরসভা পরিচালনা, স্বজনপোষণ, অনিয়ম করছিল। বেশ কয়েকবার প্রতিবাদ করে ও দলকে জানিয়েও কাজের কাজ কিছুই হয়নি। তাই শুক্রবার চন্দননগর কর্পোরেশনের মেয়র পরিষদ সদস্যপদ ও বরো চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিলেন ৬ তৃণমূল কাউন্সিলার।
বিশদ

  উলুবেড়িয়ায় আনমনে মোবাইলে কথা বললেই বাইক চালিয়ে এসে ছিনতাই

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: উলুবেড়িয়া শহরে মোবাইল কানে রাস্তাঘাটে একা দাঁড়িয়ে নির্জনে কথা বলাই দুষ্কর। বাইক আরোহী ছিনতাইবাজরা শহর দাপিয়ে বেড়াচ্ছে পুজোর মুখে। কিশোরী, তরুণী বিশেষ করে মহিলারা সন্ধ্যার অন্ধকারে নির্জনে রাস্তায় দামি মোবাইল কানে কথা বলছে দেখলেই বাইকবাজ ছিনতাইকারীদের হাত থেকে আর আর রক্ষা নেই।
বিশদ

Pages: 12345




একনজরে
সংবাদদাতা, কালনা: বেআইনিভাবে রান্নার গ্যাস ব্যবহারের বিরুদ্ধে কালনায় বিশেষ অভিযান চালাল জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। কালনা শহরের ফেরিঘাট সহ কয়েকটি জায়গায় মিষ্টির দোকানে অভিযান চালিয়ে বেশ কয়েকটি গৃহস্থের ব্যবহারের রান্নার গ্যাস সিলিন্ডার বাজেয়াপ্ত করে। ...

বার্মিংহ্যাম, ১৮ আগস্ট: প্রথমবার দিন-রাতের টেস্ট খেলতে নেমে অ্যালিস্টার কুকের দুরন্ত দ্বিশতরানের ছটায় রীতিমতো ঝলমল করছে ইংল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ৪৬৬ রান তুলে ফেলেছে ইংলিশ ব্রিগেড। ...

তাইপে, ১৮ আগস্ট (এএফপি): সামুরাই তলোয়ার আর চীনের পতাকা নিয়ে তাইওয়ানের প্রেসিডেন্টের দপ্তরের সামনে হামলা চালাল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ঘটনায় আহত হলেন এক নিরাপত্তাকর্মী। যদিও, ঘটনাস্থল থেকেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ...

 কাজিরাঙা, ১৮ আগস্ট (পিটিআই): অসমের বন্যায় ডুবে গিয়েছে কাজিরাঙা জাতীয় অভয়ারণ্যের (কেএমপি) ৮০ শতাংশ এলাকা। এই বিপুল প্রাকৃতিক বিপর্যয়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে প্রায় ১৪০টি পশুর। ১০ আগস্ট থেকে ব্রহ্মপুত্র নদের জল স্থানীয় ডিফলো নদী হয়ে প্রবেশ করছে অভয়ারণ্যে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৩৫ টাকা ৬৫.০৩ টাকা
পাউন্ড ৮১.২৫ টাকা ৮৪.২১ টাকা
ইউরো ৭৩.৯৬ টাকা ৭৬.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৬৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮৫০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী দিবা ৭/১৮ পরে ত্রয়োদশী রাত্রি ৪/৩৮, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/৯, সূ উ ৫/১৮/৩৪, অ ৬/২/২৪, অমৃতযোগ দিবা ৯/৩৩-১২/৫৭ রাত্রি ৮/১৬-১০/৩২ পুনঃ ১২/২-১/৩৩ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ২/১৮-৩/৪৮, বারবেলা ৬/৫৪ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ৪/২৬-অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ পুনঃ ৩/৫৪-উদয়াবধি।
 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী ৬/৫/১৭ পরে ত্রয়োদশী রাত্রি ৩/৫১/২৭, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/১৫/১৭, সূ উ ৫/১৬/১১, অ ৬/৩/৫৫, অমৃতযোগ দিবা ৯/৩২/৬-১২/৫৬/৪৯ রাত্রি ৮/১৮/২২-১০/৩২/৪৯, ১২/২/২৮-১/৩২/৬, ২/১৬/৫৫-৩/৪৬/২৩, বারবেলা ১/১৬/১-২/৫১/৫৯, কালবেলা ৬/৫২/৯, ৪/২৭/৫৭-৬/৩/৫৫, কালরাত্রি ৭/২৭/৫৭, ৩/৫২/২৭-৫/১৬/২৯।
২৬ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
পূর্ব রেলের বিশেষ ট্রেন

হাওড়া বিভাগের ভট্টনগর এবং ডানকুনি স্টেশনের মধ্যে আপ লাইন তৈরির কাজ করছে পূর্ব রেল। তার জন্য হাওড়া, শিয়ালদহসহ নানা স্টেশন থেকে একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। কিছু ট্রেনের রুটও ঘুরিয়ে দেওয়া হচ্ছে। ট্রেন চলাচল নিয়ন্ত্রণে যাত্রীদের ভোগান্তি কিছুটা হলেও কমাতে বর্ধমান ও বারুইপাড়া স্টেশনের মধ্যে দু’জোড়া বিশেষ ট্রেন চালানো হবে বলে জানিয়েছে পূর্ব রেল। আজ, শনিবার ও আগামী সোমবার এই বিশেষ ট্রেনগুলি চালানো হবে। যাত্রাপথে ট্রেনগুলি প্রতিটি স্টেশনে দাঁড়াবে।

09:05:55 AM

  উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েই গেল
উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা জিইয়েই রাখল আলিপুর আবহাওয়া দপ্তর। একইসঙ্গে দক্ষিণবঙ্গেও হালকা থেকে মাঝারি মাপের বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। শুক্রবার আলিপুর আবহাওয়া দপ্তরসূত্রে জানা গিয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের উপর যে ঘূর্ণাবর্তটি তৈরি হয়েছিল, তা নিম্নচাপে পরিণত হয়েছে। সেই নিম্নচাপের অবস্থান উত্তর-পশ্চিম বঙ্গোসাগর লাগোয়া এলাকা থেকে ওড়িশার মধ্যভাগ পর্যন্ত। এদিকে মৌসুমি অক্ষরেখার বর্তমানে অবস্থান ওই নিম্নচাপ এলাকা হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত। অন্যদিকে পশ্চিম অসম সংলগ্ন এলাকায় একটি আলাদা ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। সব মিলিয়ে ওড়িশা এবং সংলগ্ন এলাকায় আজ শনিবার ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়ে রেখেছে হাওয়া অফিস। তার প্রভাব থাকবে এ রাজ্যেও। আগামী ক’দিন এখানে বর্ষা গতি পাবে। অন্যদিকে ঘূর্ণাবর্তের জেরে উত্তরে বৃষ্টি চলবে বলে জানিয়েছে তারা।

09:05:54 AM

আজ শহরের তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রির কাছাকাছি

09:01:00 AM

ইতিহাসে আজকের দিনে

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু

08:59:04 AM

  সেভিংস অ্যাকাউন্টে ০.৫ শতাংশ সুদ কমিয়ে দিল ইউনিয়ন ব্যাংকও
স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দেখানো পথে হাঁটল ইউনিয়ন ব্যাংক অব ইন্ডিয়াও। শুক্রবার ব্যাংকের তরফে জানানো হয়েছে, সেভিংস ব্যাংক অ্যাকাউন্টে সুদের হার কমানো হচ্ছে ২১ আগস্ট থেকে। সেভিংস অ্যাকাউন্টে ২৫ লক্ষ টাকার কম আমানতের উপর সুদের হার ৪ শতাংশ থেকে ০.৫ শতাংশ কমিয়ে সাড়ে ৩ শতাংশ করা হচ্ছে। ২৫ লক্ষ টাকার বেশি আমানতকারীরা সেভিংস অ্যাকাউন্টে ৪ শতাংশ হারেই সুদ পাবেন। বৃহস্পতিবার সেভিংস অ্যাকাউন্টে সুদ কমানোর কথা ঘোষণা করেছিল বেসরকারি ব্যাংকিং শিল্পে দ্বিতীয় স্থানাধিকারী এইচডিএফসি ব্যাংক।

08:20:00 AM

 ইঞ্জিনে গোলমাল, একদিনে বাতিল ইন্ডিগোর ৮৪টি উড়ান
এয়ারবাস এ৩২০ নিও বিমানে নানা ধরনের ত্রুটি থাকার জন্য শুক্রবার প্রায় ৮৪টি উড়ান বাতিল করল ইন্ডিগো। সংবাদমাধ্যম সূত্রে খবর, প্র্যাট ও হুইটনি থেকে পাঠানো ১৩টি বিমান এদিন ইঞ্জিনে গোলমালের কারণে আকাশে উড়তে পারেনি। তাই বাতিল করতে হয়েছে ৮৪টি উড়ান। এই বছরে ২১ জুন থেকে ৩ জুলাইয়ের মধ্যে ৬৬৭টি উড়ান বাতিল করতে হয়েছে, ২৭ জুন একদিনেই বাতিল করা হয়েছিল ৬১টি উড়ান। যদিও এই ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ইন্ডিগোর চেয়ারম্যান আদিত্য ঘোষ।

08:02:00 AM