কলকাতা
 

‘ডেটিং সাইট’-এ হাইকোর্টের মহিলা আইনজীবীর
মোবাইল নম্বর পোস্ট করে গ্রেপ্তার যুবক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কম্পিউটারের কারসাজিতে কলকাতা হাইকোর্টের একজন মহিলা আইনজীবীর অশ্লীল ছবি বানিয়ে তা মোবাইল নম্বরসহ নামী ‘ডেটিং সাইট’-এ পোস্ট করার অভিযোগে লালবাজারের সাইবার থানার গোয়েন্দারা বুধবার মাঝরাতে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম থেকে এক যুবককে গ্রেপ্তার করেছেন। ধৃতের নাম সৈকত গিরি গোস্বামী (৩৫)। ধৃত যুবক হোটেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা পাশ। তবে বর্তমানে বেকার অবস্থায় বাড়িতেই বসে ছিল।
এই পোস্টের পর উটকো লোকের ফোনে অতিষ্ঠ হয়ে ওই আইনজীবী ২০১৬ সালের অক্টোবর মাসে লালবাজারে সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর টানা ছ’মাসের তদন্ত শেষে এই যুবককে চিহ্নিত করে লালবাজার। তবে ধৃত যুবক ওই মহিলা আইনজীবীর মোবাইল নম্বর কীভাবে পেল, তা এখনও পরিষ্কার নয় গোয়েন্দাদের কাছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা দুটি মোবাইল ফোন, মেমোরি কার্ড, হার্ড ডিস্ক বাজেয়াপ্ত করেছেন। কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান বিশাল গর্গ এই খবর জানিয়েছেন।
নিউ মার্কেট থেকে অস্ত্রসহ গ্রেপ্তার ১: লালবাজারের গুন্ডাদমন শাখার গোয়েন্দারা বৃহস্পতিবার সকালে কলকাতার নিউ মার্কেট থানা এলাকা থেকে শেখ রিয়াজউদ্দিন ওরফে বোম্বাইয়া রাজু নামে এন্টালির কনভেন্ট লেনের এক দাগি দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছেন। ধৃতের কাছ থেকে দু’রাউন্ড কারতুজ এবং একটি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। লালবাজার সূত্রে এই খবর জানা গিয়েছে।
21st  April, 2017
নারদকাণ্ডের পর সতর্ক কাকলি, ঘরের বাইরে বাক্সে জমা রাখতে হচ্ছে ঘড়ি, মোবাইল, পেন

অলকাভ নিয়োগী, বারাসত, বিএনএ: নারদকাণ্ডের পর তৃণমূল সংসদ সদস্য কাকলি ঘোষ দস্তিদার এখন অনেক বেশি সতর্ক। প্লুটো এবং নিমোর কড়া নজর তো রয়েছেই। সেই সঙ্গে তাঁর সঙ্গে দেখা করতে গেলে ঘরের বাইরের জমা রাখতে হচ্ছে—মোবাইল, ঘড়ি ও পেন। অর্থাৎ, গোপন ক্যামেরার যাবতীয় সরঞ্জাম। তবে, পরিচিত লোকজন এবং দলের ঘনিষ্ঠদের ক্ষেত্রে অবশ্য সেই ছাড় রয়েছে।
বিশদ

মাহেশ, গুপ্তিপাড়ার রথে লাখো ভক্ত সমাগম

অরূপ ভট্টাচার্য, মাহেশ, বিএনএ: রবিবার সকাল থেকে মেঘলা আবহাওয়া ও ভ্যাপসা গরমকে উপেক্ষা করে জনপ্লাবনে ভাসল হুগলির মাহেশ ও গুপ্তিপাড়া। রথের দড়িতে টান দেওয়ার জন্য দূরদূরান্ত থেকে আসা মানুষের ভিড় সামাল দিতে নাজেহাল হতে হয় জেলা পুলিশ ও প্রশাসনকে। পরিস্থিতি সামাল দিতে এদিন সকাল সাড়ে ১০ টা থেকেই শ্রীরামপুরের বটতলা ও রিষড়ার বাগখাল থেকে জি টি রোডে সমস্ত ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয় পুলিশ।
বিশদ

নোয়াপাড়া-বারাসত মেট্রো
নিউ বারাকপুর পর্যন্ত লাইন মাটির নীচে করার প্রস্তাব

প্রসেনজিৎ কোলে, কলকাতা: যখন একের পর এক বাধা কাটিয়ে ইস্ট-ওয়েস্ট মেট্রোর পথ ক্রমেই প্রশস্ত হচ্ছে, তখন রেলমন্ত্রী থাকাকালীন মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত এবং বর্তমানে গতি হারানো নোয়াপাড়া-বারাসত প্রকল্পের জটিলতা কাটানোর রাস্তা খুঁজে বার করল মেট্রো।
বিশদ

মধ্যমগ্রামে মাঠ দখলের অভিযোগে নির্মীয়মাণ বাড়ির একাংশে ভাঙচুর

 বিএনএ, বারাসত: জমির মালিকানা নিয়ে গন্ডগোলের জেরে রবিবার সকালে ব্যাপক উত্তেজনা ছড়াল মধ্যমগ্রামের রামকৃষ্ণপল্লি এলাকায়। খেলার মাঠ দখল করার অভিযোগ তুলে একটি নির্মীয়মাণ দোতলা বাড়ির একাংশ এবং পাঁচিলে ভাঙচুর চালায় স্থানীয়রা। তাদের অভিযোগ, খেলার মাঠ দখল করে বেআইনি বাড়ি ও পাঁচিল তৈরি করা হয়েছে।
বিশদ

 বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার বনগাঁয়, ধৃত তরুণ দম্পতিসহ ৬

 বিএনএ, বারাসত: চোরাপথে সীমান্ত টপকে বাংলাদেশে বিরল প্রজাতির কচ্ছপ পাচারের বড় আন্তর্জাতিক চক্রের কিনারা করল বনগাঁ থানার পুলিশ। ২২ বছরের এক তরুণী এবং তার স্বামীসহ ছ’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে বিরল প্রজাতির ১৭০টি কচ্ছপও উদ্ধার করা হয়েছে।
বিশদ

জোকার নবপল্লির বাসিন্দাদের লড়াইয়ে জয়
ভরাট হওয়া জলাশয় পূর্বের অবস্থায় ফিরিয়ে দেওয়ার নির্দেশ হাইকোর্টের

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ঠাকুরপুকুর সংলগ্ন জোকা নবপল্লির ভরাট হয়ে যাওয়া দশ কাঠা আয়তনের জলাশয় পূর্বের অবস্থায় ফিরিয়ে দেওয়ার জন্য ন’বছর আগে আন্দোলনে নেমেছিলেন বাসিন্দারা। সম্প্রতি হাইকোর্ট ওই সংক্রান্ত বিষয়ে রায় দিয়ে সেই আন্দোলনকে সঠিক বলে মান্যতা দিল।
বিশদ

বিনা অপারেশনে ফেলে রাখা ও স্বাস্থ্যসাথি কার্ড আটকে রাখার অভিযোগ
মাকে নার্সিংহোম থেকে ছাড়াতে কন্যাশ্রীর টাকা তুলতে বাধ্য হল নবম শ্রেণির ছাত্রী

বিএনএ, চুঁচুড়া: ভরতি করার পর চার দিন কেটে গেলেও স্বাস্থ্যসাথির কার্ডে ভরতি হওয়া রোগীর অ্যাপেনডিক্স অপারেশনের ব্যবস্থা করেনি নার্সিংহোম কর্তৃপক্ষ। তাই রবিবার সকালে মা নমিতা দাসকে অন্যত্র নিয়ে যেতে চাওয়ায় বকেয়া টাকা নগদে না দেওয়ার জন্য কয়েক ঘণ্টা রোগীকে আটকে রাখার অভিযোগ উঠল তারকেশ্বরের বিবেকানন্দপল্লির একটি নার্সিংহোমের বিরুদ্ধে।
বিশদ

হামলার প্রতিবাদে জোটবদ্ধ বিভিন্ন ডাক্তার সংগঠন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাসপাতালে ঢুকে হামলা, মারধর, নয়া স্বাস্থ্য আইনের সংশোধনী এখনও না প্রকাশ করা, নির্বিচারে চিকিৎসায় গাফিলতির ধারা প্রয়োগ ইত্যাদির প্রতিবাদে সরব হল বিভিন্ন চিকিৎসক সংগঠন।
বিশদ

অজিতকে কাছ থেকে দেখার জন্য জেলে কান্না জুড়ে দিল মনুয়া

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রেমিক অজিত দাসকে একটি বার কাছ থেকে দেখার জন্য জেলে কান্নাকাটি জুড়ে দিল মনুয়া মজুমদার। বারাসতের অনুপম সিংহ হত্যা মামলায় মূল ‘ষড়যন্ত্রকারী’ হিসাবে অভিযুক্ত তাঁর স্ত্রী মনুয়া।
বিশদ

Pages: 12345




একনজরে
বিএনএ, বারাকপুর: রবিবার সকালে চাকদহ থানার পালপাড়ায় একটি কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে। জানা গিয়েছে, শ্যামল দাস নামে এক ব্যক্তি বাড়ি ভাড়া নিয়ে চুড়িদার, নাইটি তৈরির কারখানা করেন। সেই কারখানায় এদিন সকালে আগুন ধরে যায়। খবর দেওয়া হয় দমকল দপ্তরে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোহন বাগান কোচ হিসাবে মৌখিকভাবে সঞ্জয় সেন রাজি হওয়ার পর টিমের তালিকাও কর্তাদের দিয়েছেন তিনি।রবিবার সঞ্জয় সেন জানান,‘নতুন মরশুমে আমিই ফিজিক্যাল ট্রেনারের বাড়তি দায়িত্ব পালন করব। প্রি- সিজন কন্ডিশনিংও হবে আমার দায়িত্বে। অতীতে তো মোহন বাগান- ইস্ট ...

সংবাদদাতা, ইসলামপুর: ইসলামপুর মহকুমা জুড়ে চোর ও ছিনতাইবাজদের দৌরাত্ম্য বৃদ্ধি পাওয়ায় বাসিন্দাদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। অভিযোগ, অধিকাংশ চুরি ও ছিনতাইয়ের ঘটনাই পুলিশ কিনারা করতে পারছে না। পুলিশি টহলদারি নিয়েও বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোনও ব্যক্তির আধার নম্বর কোনওভাবেই সর্বসমক্ষে আনা যাবে না। সম্প্রতি এই নির্দেশিকা জারি করল কেন্দ্রীয় সরকার। একই সঙ্গে তারা বলছে, কোনও ব্যক্তিগত তথ্যও আনা যাবে না সবার সামনে। ২০১৬ সালের আধার অ্যাক্ট এবং ২০০০ সালের তথ্যপ্রযুক্তি আইন ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯০৩- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের জন্ম
১৯৬০- কবি সুধীন্দ্রনাথ দত্তের মৃত্যু
১৯৭৪- অভিনেত্রী করিশ্মা কাপুরের জন্ম
১৯৭৫- প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করলেন
২০০৯- মার্কিন পপ সংগীত শিল্পী মাইকেল জ্যাকসনের মৃত্যু

25th  June, 2017



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭৫ টাকা ৬৫.৪৩ টাকা
পাউন্ড ৮০.৬৪ টাকা ৮৩.৪২ টাকা
ইউরো ৭০.৭৬ টাকা ৭৩.২৮ টাকা
24th  June, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২০০ টাকা
25th  June, 2017

দিন পঞ্জিকা

১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ১০/১২, পুষ্যানক্ষত্র রাত্রি ৯/২৩, সূ উ ৪/৫৭/৫২, অ ৬/২০/৪২, অমৃতযোগ দিবা ৮/৩১-১০/১৮ রাত্রি ৯/১০-১২/০ পুনঃ ১/২৫-২/৫০, বারবেলা ৬/৩৮-৮/১৯ পুনঃ ৩/০-৪/৪০, কালরাত্রি ১০/২০-১১/৪০। ইদুল ফিতর
১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ২/০/৩১, পুষ্যানক্ষত্র রাত্রি ১/৩৯/৪, সূ উ ৪/৫৫/২৪, অ ৬/২২/১৭, অমৃতযোগ দিবা ৮/৩০/৩৪-১০/১৮/৯ রাত্রি ৯/১১/৬-১১/৫৯/৫৬, ১/২৪/২১-২/৪৮/৪৬, বারবেলা ৩/১/৩৪-৪/৪১/২৬, কালবেলা ৬/৩৬/১৬-৮/১৭/৭, কালরাত্রি ১০/১৯/৪২-১১/৩৮/৫০। ইদুল ফিতর
১ শওয়াল

ছবি সংবাদ


এই মুহূর্তে
শিলিগুড়িতে গৃহবধূ খুন, স্বামীসহ আটক ৩
শিলিগুড়ির সূর্য সেন কলোনিতে গৃহবধূকে খুনের অভিযোগে স্বামীসহ তিনজনকে আটক করা হল। রবিবার রাতে শৌচাগার থেকে শিখা চক্রবর্তী নামে মহিলার রক্তমাখা দেহ উদ্ধার হয়। মহিলার ভাই মৃদুলকান্তি দাস জানান, এদিন রাতে জামাইবাবু শান্তনু চক্রবর্তী তাঁকে ফোন করে বাড়িতে ডাকেন। তিনি বাড়িতে গিয়ে তাঁর দিদির দেহ উদ্ধার করেন। কীভাবে তাঁর দিদির মৃত্যু হল তাঁর সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। তাঁর আরও অভিযোগ, শান্তনু চক্রবর্তীর আগেও একবার বিয়ে হয়েছিল। প্রথম পক্ষের স্ত্রীকেও হত্যা করেছিল সে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আটক করা হয়েছে মৃতার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে।

12:20:00 AM

ভারত ৩১০/৫ (৪৩ ওভার)  

25-06-2017 - 11:47:24 PM

ভারত ১৯২/১ (৩০ ওভার) 

25-06-2017 - 10:34:21 PM

ভারত ৯৫/০ (১৫ ওভার) 

25-06-2017 - 09:38:36 PM

ভারত-ওয়েস্ট ইন্ডিজ: ফের বৃষ্টির জেরে ওভার সংখ্যা ৪৫ থেকে কমে দাঁড়াল ৪৩

25-06-2017 - 08:27:40 PM

নেদারল্যান্ডস সফর সেরে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

25-06-2017 - 08:21:00 PM