কলকাতা
 

‘ডেটিং সাইট’-এ হাইকোর্টের মহিলা আইনজীবীর
মোবাইল নম্বর পোস্ট করে গ্রেপ্তার যুবক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কম্পিউটারের কারসাজিতে কলকাতা হাইকোর্টের একজন মহিলা আইনজীবীর অশ্লীল ছবি বানিয়ে তা মোবাইল নম্বরসহ নামী ‘ডেটিং সাইট’-এ পোস্ট করার অভিযোগে লালবাজারের সাইবার থানার গোয়েন্দারা বুধবার মাঝরাতে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম থেকে এক যুবককে গ্রেপ্তার করেছেন। ধৃতের নাম সৈকত গিরি গোস্বামী (৩৫)। ধৃত যুবক হোটেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা পাশ। তবে বর্তমানে বেকার অবস্থায় বাড়িতেই বসে ছিল।
এই পোস্টের পর উটকো লোকের ফোনে অতিষ্ঠ হয়ে ওই আইনজীবী ২০১৬ সালের অক্টোবর মাসে লালবাজারে সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর টানা ছ’মাসের তদন্ত শেষে এই যুবককে চিহ্নিত করে লালবাজার। তবে ধৃত যুবক ওই মহিলা আইনজীবীর মোবাইল নম্বর কীভাবে পেল, তা এখনও পরিষ্কার নয় গোয়েন্দাদের কাছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা দুটি মোবাইল ফোন, মেমোরি কার্ড, হার্ড ডিস্ক বাজেয়াপ্ত করেছেন। কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান বিশাল গর্গ এই খবর জানিয়েছেন।
নিউ মার্কেট থেকে অস্ত্রসহ গ্রেপ্তার ১: লালবাজারের গুন্ডাদমন শাখার গোয়েন্দারা বৃহস্পতিবার সকালে কলকাতার নিউ মার্কেট থানা এলাকা থেকে শেখ রিয়াজউদ্দিন ওরফে বোম্বাইয়া রাজু নামে এন্টালির কনভেন্ট লেনের এক দাগি দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছেন। ধৃতের কাছ থেকে দু’রাউন্ড কারতুজ এবং একটি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। লালবাজার সূত্রে এই খবর জানা গিয়েছে।
21st  April, 2017
আমতায় তৃণমূল নেতা খুন দলীয় কর্মীদের হাতে, রাতভর দেহ ঘিরে বিক্ষোভ

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আমতা থানার বসন্তপুর গ্রামের জমাদারপাড়ায় মঙ্গলবার রাতে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য শেখ হান্নান আলিকে (৪৫) রাস্তায় ঘিরে ধরে একদল লোক পিটিয়ে এবং ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার ঘটনায় সমগ্র এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।
বিশদ

সাতসকালে খিদিরপুরে ফাইভস্টার মার্কেটে আগুন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাতসকালে খিদিরপুরে আগুন। বুধবার সকাল ৬টা ১০ নাগাদ ওয়াটগঞ্জ থানার খিদিরপুরে ফাইভ স্টার মার্কেটের একটি কাপড়ের গুদামে হঠাৎই আগুন লাগে। তাতে পাঁচতলার একটি কাপড়ের গুদাম ভস্মীভূত হয়েছে। তবে এই অগ্নিকাণ্ডে হতাহত বা আটকে পড়ার কোনও খবর নেই।
বিশদ

রাজসাক্ষী হতে চেয়ে প্রেমিকেরই ফাঁসি চাইল মনুয়া, শুনে কেঁদে ফেলল অজিত

 বিএনএ, বারাসত: ছাড়া পেলেই যাকে বিয়ের কথা ছিল, এখন নিজে বাঁচার জন্য স্বামী অনুপম সিংহ খুনের মামলায় রাজসাক্ষী হতে চেয়ে প্রেমিক অজিত রায়েরই ফাঁসি দাবি করল মনুয়া মজুমদার! জেরায় পুলিশের কাছে সে এমনই চাঞ্চল্যকর দাবি তুলেছে।
বিশদ

মৃত্যুর খবরে শববাহী গাড়ি, ফুলমালা নিয়ে হাসপাতালে
গিয়ে দেখা মিলল ঘুরে বেড়াচ্ছেন রোগী

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন ব্যাঁটরা থানার মধুসূদন পালচৌধুরি লেনের বাসিন্দা জয়নারায়ণ পাণ্ডের (৫৫) বাড়িতে বুধবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশের মাধ্যমে মৃত্যুসংবাদ পৌঁছে দেয়।
বিশদ

  ভাঙড়ে সিপিএমসহ যারা মদত জোগাচ্ছে, তাদের কেউ রেহাই পাবে না: শোভন

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: প্রশাসন মনে করলে ভাঙড়ের মাছিভাঙা গ্রামে ঢুকে এখনই অলীক চক্রবর্তীকে ধরে আনতে পারে। কিন্তু সরকার অশান্তি চায় না বলেই সে পথে পা বাড়াচ্ছে না। তবে ওখানে এখন সিপিএমসহ যারা মদত জোগাচ্ছে, তাদের কেউ রেহাই পাবে না।
বিশদ

সল্টলেকের সংযোজিত এলাকায় আগামী মাস থেকেই কর চালু করছে পুরসভা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকের সংযোজিত এলাকার অন্তত হাজার পাঁচেক বাড়ি এবার করের আওতায় আসছে। এতদিন এইসব বাড়ির কোনও কর দিতে হত না। আগামী মাস থেকেই এই বাড়িগুলিতে কর নেওয়া চালু করে দেওয়া হবে বলে পুরসভা সূত্রের খবর।
বিশদ

  অবৈধ সম্পর্কের সন্দেহে স্ত্রীকে খুনের অভিযোগে চাঁপদানিতে গ্রেপ্তার স্বামী-শাশুড়ি

 বিএনএ, চুঁচুড়া: বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহের জেরে স্ত্রীকে মারধর করার পর গলায় ফাঁস লাগিয়ে খুনের অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। উমা নিয়োগী (২৯) নামে ওই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার কথা চাউর হতেই মঙ্গলবার সন্ধ্যায় চাঁপদানির যুগীপাড়া এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
বিশদ

ট্রেন দেরিতে চলায় খন্যানে রেল অবরোধ, গরমে নাভিশ্বাস যাত্রীদের

 বিএনএ, চুঁচুড়া: প্রতিদিন অফিসটাইমে ডাউন বর্ধমান লোকাল দেরিতে আসার প্রতিবাদে বুধবার সকালে বর্ধমান মেন লাইনের খন্যান স্টেশনে রেল অবরোধ করলেন নিত্যযাত্রীরা। এদিন সকাল ৭টা ১০ মিনিট থেকে প্রায় তিন ঘণ্টা অবরোধ করেন।
বিশদ

 পুরসভা থেকে গ্যাপের নথি না পেয়ে দিল্লি ফিরে গেল ক্ষুব্ধ সিএজি দল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গঙ্গা অ্যাকশন প্ল্যানের (গ্যাপ) টাকায় কী কাজ করেছে কলকাতা পুরসভা? কোথায় কোথায় কেন্দ্রীয় অর্থ ব্যবহার করে উন্নয়ন করা হয়েছে? এই ধরনের একাধিক কাজ দেখতে দিল্লি থেকে কলকাতায় এসেছিল কেন্দ্রীয় অডিট সংস্থা সিএজি’র সর্বোচ্চ প্রতিনিধি দল।
বিশদ

Pages: 12345




একনজরে
সংবাদদাতা, কাঁথি: সিএবি এবং পূর্ব মেদিনীপুর ইউথ ক্রিকেট ডেভলপমেন্ট কমিটির যৌথ পরিচালনায় রামনগরের আরএসএ ময়দানে স্থায়ী ক্রিকেট কোচিং ক্যাম্প চালু হল। বুধবার এই ক্যাম্পের উদ্বোধন করলেন কাঁথির সংসদ সদস্য শিশির অধিকারি। শিশিরবাবু বলেন, ভালো ক্রিকেটার হতে হলে আধুনিক মানের প্রশিক্ষণ ...

 নয়াদিল্লি ও চেন্নাই, ২৪ মে (পিটিআই): কোনও রাজনীতি নয়! কিন্তু পনিরসেলভাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার পাঁচ দিনের মধ্যেই তাঁর বাসভবনে গিয়ে দেখা করলেন ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বকেয়া প্রবেশ কর এবং সব ধরনের বিনোদন কর (হোটেল, রেস্তোরাঁ, সিনেমা হল, খেলার মাঠ, কেবল টিভি) আদায়ে নয়া প্রকল্প আনল রাজ্য সরকার। ...

সংবাদদাতা, কালনা: কালনা হাসপাতালে চিকিৎসাধীন মানসিক ভারসাম্যহীন ধর্ষিতা মহিলা মঙ্গলবার রাতে কন্যা সন্তানের জন্ম দিলেন। মা ও সন্তান দু’জনেই সুস্থ আছে বলে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়। কালনা থানার নিভুজিবাজার এলাকায় বছর ত্রিশের মানসিক ভারসাম্যহীন ওই মহিলা সন্তান সম্ভবা অবস্থায় ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শত্রুপক্ষকে দুর্বলভাবে না নেওয়াই ভালো। ব্যবসায় সাফল্য। প্রেমে ব্যথা। বক্ষঃপীড়ায় কষ্ট। শিক্ষায় প্রত্যাশিত সাফল্য না ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮৬: বিপ্লবী রাসবিহারী বসুর জন্ম
১৯৭২: পরিচালক করণ জোহরের জন্ম
২০০৫: অভিনেতা সুনীল দত্তের মৃত্যু
২০০৯: পশ্চিমবঙ্গের কয়েকটি জেলায় আইলা আঘাত করল




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.১০ টাকা ৬৫.৭৮ টাকা
পাউন্ড ৮২.৮৫ টাকা ৮৫.৬৮ টাকা
ইউরো ৭১.৩১ টাকা ৭৩.৮৪ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯, ১৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭, ৬৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮, ১০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৯০০ টাকা

দিন পঞ্জিকা

১১ জ্যৈষ্ঠ, ২৫ মে, বৃহস্পতিবার, চতুদর্শী প্রাতঃ ৫/৮ পরে অমাবস্যা রাত্রি ১/১৪, কৃত্তিকানক্ষত্র রাত্রি ১২/১১, সূ উ ৪/৫৬/৪৯, অ ৬/১০/৩, অমৃতযোগ দিবা ৩/৩১-অস্তাবধি রাত্রি ৬/৫২-৯/২ পুনঃ ১১/৫৫-২/৪ পুনঃ ৩/৩১-উদয়াবধি, বারবেলা ২/৫১-অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩-১২/৫৪।

অমাবস্যার ব্রতোপবাস


১০ জ্যৈষ্ঠ, ২৫ মে, বৃহস্পতিবার, অমাবস্যা রাত্রি ১/৪২/৩০, কৃত্তিকানক্ষত্র রাত্রি ১২/৪৯/৪১, সূ উ ৪/৫৫/১৫, অ ৬/১০/৫৭, অমৃতযোগ দিবা ৩/৩১/৪৮-৬/১০/৫৭ রাত্রি ৬/৫৩/৫৪-৯/২/৪৬, ১১/৫৪/৩৫-২/৩/২৬, ৩/২৯/২১-৪/৫৫/৮, বারবেলা ৪/৩১/২৯-৬/১০/৫৭, কালবেলা ২/৫২/১-৪/৩১/২৯, কালরাত্রি ১১/৩৩/৬-১২/৫৩/৩৯।

অমাবস্যার ব্রতোপবাস

২৮ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
আগামী শনিবার ২৭ মে মাধ্যমিকের ফলপ্রকাশ

আগামী শনিবার ২৭ মে সকাল ৯ টায় এবছরের মাধ্যমিকের ফলপ্রকাশিত হবে। সকাল ১০ টা থেকে মার্কশিট বিলি করা হবে। পাশাপাশি পর্ষদের ওয়েবসাইটসহ বেশ কয়েকটি ওয়েবসাইট থেকেও এই ফল জানতে পারা যাবে।

04:05:01 PM

বিজেপি অফিসের ভিতরে ঢুকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
লালবাজার অভিযানের মাঝেই মুরলীধর সেন লেনে রাজ্য বিজেপির সদর দপ্তরে ঢুকে কর্মীদের মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে। পালটা ইটবৃষ্টি করেন দলীয় কর্মীরা।

03:22:00 PM

ফের অতর্কিতে লালবাজারে ঢোকার চেষ্টা, ধৃত ৫ বিজেপি কর্মী 

03:04:02 PM

বিবি গাঙ্গুলি স্ট্রিটে যান চলাচল শুরু 

02:57:00 PM

প্রহৃত বিজেপি নেত্রী বীথিকা মণ্ডল 
বিজেপি'র লালবাজার অভিযানে গিয়ে পুলিশের মারে জখম হলেন বারাসতের প্রাক্তন ফরওয়ার্ড ব্লক বিধায়ক তথা বর্তমানে বিজেপি নেত্রী বীথিকা মণ্ডল। তাঁকে সেন্ট্রাল মেট্রো স্টেশনের ভিতরে ঢুকে মারধর করা হয় বলে অভিযোগ। 

02:48:37 PM

বেন্টিঙ্ক স্ট্রিটে আটক রাহুল সিনহা ও রূপা গঙ্গোপাধ্যায়

02:39:46 PM






বিশেষ নিবন্ধ
রোমান্টিক বিপ্লবের ৫০ বছর নকশালবাড়ি
অভিজিৎ দাশগুপ্ত: আগে কোনওদিন এই স্টেশনটা আমি দেখিনি। শহরের রাস্তা থেকে সরাসরি উঠে গিয়েছে ওভারব্রিজ। ...
 ভারতীয় সেনাবাহিনী ভালোভাবেই জানে কীভাবে শিক্ষা দেওয়া যায়
অরুণ রায়: পাকিস্তান আমাদের সৈন্যকে মেরেছে। তাই যুদ্ধ চাই। যুদ্ধ করেই পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া ...
লোকসভার ভোট যখনই হোক এবার
মমতাই হবেন মোদির প্রধান প্রতিদ্বন্দ্বী
হিমাংশু সিংহ : অধীরবাবুরা এতদিন রাজনীতি করছেন, এত দীর্ঘ সময় সংসদীয় রাজনীতির সঙ্গে যুক্ত এখনও ...
মমতা-সোনিয়া বৈঠক কি সিপিএমের চিন্তা বাড়িয়ে দিচ্ছে?
 শুভা দত্ত: কে বেশি বিজেপি বিরোধী? কে বেশি ধর্মনিরপেক্ষ? হিন্দু-মুসলমান সৌহার্দ সম্প্রীতি রক্ষার ব্যাপারে কে ...
  এত দেরি করলেন কেন পার্থবাবু?
 সৌম্য বন্দ্যোপাধ্যায়: কথায় বলে, বাঙালির ঝুঁটি ধরে না-ঝাঁকালে টনক নাকি নড়ে না। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...