Bartaman Patrika
কলকাতা
 

বিদ্যাসাগরের কলেজের উন্নয়নে ১ কোটি দিলেন মমতা
মিছিলের আগেই হিন্দু স্কুলের তিনতলা থেকে ভেসে এল ‘জয় শ্রীরাম’ ধ্বনি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হেয়ার স্কুলে তখন মাইকে বক্তব্য রাখছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা কলেজ স্ট্রিট যেন দুর্গে পরিণত হয়েছে। কোথাও জটলা হতে দেওয়া হচ্ছে না। ইতিমধ্যে যান নিয়ন্ত্রণ করা হয়েছে। সাধারণ মানুষ যেখান সেখান দিয়ে যেতে আসতে পারছেন না। জায়গায় জায়গায় পদস্থ পুলিসকর্তারা টহল দিচ্ছেন। তার মধ্যেই হঠাৎ জয় শ্রীরাম ধ্বনি উড়ে এল। একবার নয়, বেশ কয়েকবার এল সেই স্লোগান। কোথা থেকে এল, তা জানতে সঙ্গে সঙ্গে ওয়াকিটকিতে পুলিসকর্মীরা খোঁজখবর শুরু করে দেন। পরে জানা গেল, সেই ধ্বনি কোনও রাজনৈতিক দলের তরফে নয়, তা দিল একেবারে খুদেরা। হিন্দু স্কুলের তিনতলার ক্লাস থেকেই এই ধ্বনি ভেসে আসে। জানতে পেরে পুলিসকর্তারা পরিস্থিতি সামাল দিতে তৎপর হয়ে ওঠেন। এদিকে, বিদ্যাসাগর কলেজের পরিকাঠামো উন্নয়নে এক কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেয়ার স্কুলের অনুষ্ঠানে তিনি বলেন, বিজেপি কলেজে ভাঙচুর করেছে। তাই পরিকাঠামো গড়তে অনুদান দেওয়া হচ্ছে। পাশাপাশি, বিদ্যাসাগরের বীরসিংহগ্রামের বাড়ি এবং স্কুলকেও হেরিটেজ ঘোষণা করে তা সংরক্ষণ করা হবে।
কলেজ স্ট্রিটের এই অনুষ্ঠানে কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি যাতে তৈরি না হয়, তার জন্য পুলিসি নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো। এমনকী হিন্দু হস্টেলের পিছনে বিজেপি অফিস যাওয়ার সরু গলির মুখেও গার্ড রেল দিয়ে আটকে দেওয়া হয়েছিল। ফুটপাতগুলি ব্যারিকেড করে দেওয়া হয়। সেসবের মধ্যেই যেভাবে হিন্দু স্কুলের ছেলেরা ওইরকম স্লোগান দিয়ে বসল, তাতে বেশ অবাকই হয়েছেন পুলিসকর্মীরা। মুখ্যমন্ত্রীর যাত্রাপথে যাতে এমন ধ্বনি না দেওয়া হয়, তার জন্য পুলিসের তরফে কয়েকজনকে স্কুলে পাঠানো হয়। যে সব ক্লাস থেকে এই স্লোগান শোনা যায়, সেই ক্লাসের রাস্তার ধারে থাকা জানালা বন্ধ করে দেওয়া হয়। প্রতিটি তলে একজন করে পুলিসকর্মীকেও মোতায়েন রাখা হয়।
বেলা আড়াইটের পর যখন হেয়ার স্কুল থেকে মিছিল শুরু হয়, কলেজ স্ট্রিটে তখন কয়েকশো পুলিস মুখ্যমন্ত্রী এবং তাঁর আশপাশে ঘিরে রেখেছেন। একদল নজর রাখছে রাস্তার ভিড়ের দিকে। আরেক দল মিছিলে। দড়ি দিয়ে রাস্তার দু’ধরে ব্যারিকেড করে রাখা হয়। মিছিলে বিশিষ্টজনেরা ছাড়াও তৃণমূল ছাত্র পরিষদের বহু সমর্থকও পা মেলান। কলেজ স্ট্রিট চারমাথা পেরিয়ে বাটা মোড়ের কাছে ফুটপাত থেকে আচমকা জয় শ্রীরাম ধ্বনি উঠল। তার মোকাবিলা করতে সঙ্গে সঙ্গে জয় হিন্দ, জয় বাংলা বলে জোর স্লোগান তোলে টিএমসিপি। যদিও তারপর আর এমন পরিস্থিতি তৈরি হয়নি। কিন্তু কোনও ঝুঁকি না নিয়ে গোটা রাস্তাই জয় হিন্দ স্লোগান দিতে দিতে এগয় টিএমসিপি। তবে মিনিট কুড়ির যাত্রাপথে রাস্তার দু’ধারে সেরকম লোকজনের জমায়েত ছিল না। নিরাপত্তার কারণেই পুলিস সেভাবে কাউকে দাঁড়াতেই দেয়নি বলে খবর।
কলেজের ভিতরে ঢুকে আগে আবক্ষ মূর্তি পুনঃস্থাপন করেন মুখ্যমন্ত্রী। পরে কলেজের বাইরে পূর্ণাবয়ব মূর্তির উন্মোচন করেন তিনি। তবে এই অনুষ্ঠানে এদিন ব্রাত্যই থাকলেন কলেজ শিক্ষক-শিক্ষাকর্মীরা। তাঁরা জানিয়েছেন, কলেজের অনুষ্ঠানে ছ’জন থাকতে পারবেন বলে সরকারি তরফে জানানো হয়। তাই অধ্যাপকদের থাকতে বারণ করা হয়। এ প্রসঙ্গে অধ্যক্ষ গৌতম কুণ্ডুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, শিক্ষকরা উপস্থিত ছিলেন। আগের ভাঙা মূর্তি সংরক্ষণ করা এবং তিনটি কলেজ নিয়ে একটি মিউজিয়াম হবে বলে জানিয়েছেন তিনি।
12th  June, 2019
ট্রাক ধর্মঘটে বেহাল
পোস্তা ও বড়বাজার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ট্রাক ধর্মঘটের জেরে মঙ্গলবার বড়বাজার ও পোস্তায় ব্যবসায়িক কাজকর্ম বেহাল হয়ে পড়ে। ছ’দফা দাবিতে রাজ্যে সোমবার থেকে শুরু হয়েছে অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘট। এদিন পোস্তা পাইকারি বাজারে গিয়ে দেখা গেল, সেখানে সার দিয়ে দাঁড়িয়ে আছে বিভিন্ন পণ্যবাহী লরি ও ট্রাক।
বিশদ

আজ হুগলির ১০০০ স্কুলে আচমকা পরিদর্শন জেলা প্রশাসনের
রাতারাতি ভাত-ডাল-ডিম সেদ্ধ পেল চুঁচুড়ার স্কুলের পড়ুয়ারা

বিএনএ, চুঁচুড়া ও নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২৪ ঘণ্টার মধ্যেই ভোলবদল। চুঁচুড়া বালিকা বাণীমন্দির স্কুলে মিড ডে মিলে শিশুদের নুন দিয়ে ফ্যানভাত খাওয়ানোর ঘটনায় রাজ্য জুড়ে হইচই পড়ে যাওয়ার পরদিনই মঙ্গলবার ডিম সেদ্ধ ও ডাল-ভাত দিয়ে ভোজ করানো হল।
বিশদ

 বডিগার্ড লাইনে চাকরিপ্রার্থীর রহস্যমৃত্যুতে মালদহের বান্ধবীর খোঁজ করছে পুলিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বডিগার্ড লাইনে মালদহের চাকরিপ্রার্থী প্রসেনজিৎ সিনহার রহস্যমৃত্যুর ঘটনায় তাঁর ‘বান্ধবী’র খোঁজ করছে ওয়াটগঞ্জ থানার পুলিস। গত ১৬ আগস্ট রাত সাড়ে সাতটা নাগাদ ফোনে শেষবার মালদহের ওই তরুণীর সঙ্গে বেশ কয়েকবার কথা হয়েছিল প্রসেনজিতের।
বিশদ

 ‘ওয়ানম্যান কমিটির’র দায়িত্ব ছাড়তে চান প্রাক্তন বিচারপতি শৈলেন্দ্রপ্রসাদ তালুকদার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চিটফান্ড সংস্থার হাতে প্রতারিতদের টাকা ফেরত দেওয়ার লক্ষ্যে কলকাতা হাইকোর্টের নির্দেশে তৈরি ‘ওয়ানম্যান কমিটি’র দায়িত্বপ্রাপ্ত প্রাক্তন বিচারপতি শৈলেন্দ্রপ্রসাদ তালুকদার দায়িত্ব থেকে অব্যাহতি নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন। তার কারণও তিনি লিখিত এক বার্তায় জানিয়েছেন।
বিশদ

হুগলির ঘটনার জের
চালের বস্তার হিসেব রাখতে আচমকা স্কুল পরিদর্শনে কলকাতা প্রাথমিক শিক্ষা সংসদ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হুগলির মিড ডে মিলের ঘটনার জেরে এবার আরও সতর্ক হচ্ছে কলকাতা জেলা প্রাথমিক শিক্ষা সংসদ। চাল চুরি রুখতে আরও কড়া পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। স্কুলগুলি দিনে কত চাল ব্যবহার করছে, কত থাকছে, স্টকেই বা কত রয়েছে, তার হিসেব দিতে হবে।
বিশদ

 নলকূপ অকেজো, বাধ্য হয়ে আর্সেনিকযুক্ত জলপানে বাধ্য গ্রামবাসী, প্রতিবাদে অবরোধ

বিএনএ,বারাসত: আর্সেনিক প্রবণ এলাকার একমাত্র পানীয় জলের নলকূপ দীর্ঘদিন ধরেই অকেজো। সেকারণে আর্সেনিক যুক্ত জল খেতে হচ্ছে গ্রামবাসী ও স্কুলের ছাত্রছাত্রীদের। বার বার সমস্যার কথা স্থানীয় গ্রাম পঞ্চায়েত ও ব্লক প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ।
বিশদ

 দিদিকে বলোতে ফোন করে ৩ বছরের ছেলের কিডনি প্রতিস্থাপন চিকিৎসার সুযোগ, আজ এমআরআই

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এবার দিদিকে বলোতে ফোন করে তিন বছরের ছেলের কিডনি প্রতিস্থাপনের সমস্ত ব্যবস্থা পেলেন হাওড়ার জগৎবল্লভপুরের বাসিন্দা সঞ্জীব বেনলেন। ‘দিদিকে বলো’ নম্বরে ফোন করে তাঁর ছেলের কথা জানানোর পাঁচদিনের মধ্যে তাঁর কাছে ফোন আসে।
বিশদ

দ্বিতীয় হুগলি সেতুর পর ফের মা উড়ালপুল, চীনা মাঞ্জায় কাটল বাইক চালকের থুতনি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আবার চীনা মাঞ্জায় জখম হলেন এক বাইকচালক। এবারও ঘটনাস্থল সেই মা উড়ালপুল। গত ৯ আগস্ট হেস্টিংস থানার অন্তর্গত দ্বিতীয় হুগলি সেতুর উপরে এক বাইকচালক এমন ধারালো মাঞ্জাতে গুরুতর জখম হয়েছিলেন। সেই ঘটনার পর দু’সপ্তাহ যেতে না যেতেই ফের সেই মাঞ্জাতেই কেটে গেল বাইকচালকের থুতনি।
বিশদ

মমতার আগমনে হাল ফেরার আশায় বাসিন্দারা
হাওড়ার সব বস্তিই চরম দুর্দশায়, অনুমোদিত শৌচাগারের আধা-সিকিভাগ কাজও হয়নি

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সোমবার প্রশাসনিক বৈঠক করতে আসার পথে হাওড়ার রাউন্ড ট্যাঙ্ক রোডের একটি বস্তিতে গিয়ে সেখানকার ভয়াবহ অবস্থা দেখতে পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে তিনি পুরসভার কর্তাদের কড়া ধমকও দেন। কিন্তু, বাস্তবে হাওড়া শহরের কোনও বস্তিরই উন্নয়ন আদৌ হয়নি।
বিশদ

 কলকাতা বিশ্ববিদ্যালয়ে দুই কর্মীনেতার হাতাহাতি, নালিশ জোড়াসাঁকো থানায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা বিশ্ববিদ্যালয়ে বচসা থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই কর্মচারী নেতা। মনোজ চক্রবর্তী তৃণমূল কর্মচারী ইউনিয়নের শীর্ষনেতা হলেও দীর্ঘদিন প্রত্যক্ষ রাজনীতি থেকে দূরে ছিলেন। 
বিশদ

আজ বিকাশ ভবনের সামনে পার্শ্বশিক্ষকদের সমাবেশ কিছুতেই নয়, বলল সল্টলেক পুলিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চাকরির স্থায়ীকরণের ব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া প্রতিশ্রুতি রক্ষার দাবি এবং কল্যাণীতে রাতের অন্ধকারে শিক্ষক-শিক্ষিকাদের উপর নির্বিচারে লাঠিচার্জের প্রতিবাদে আন্দোলনরত পার্শ্বশিক্ষকরা আজ বুধবার সল্টলেকের বিকাশ ভবনের সামনে জমায়েত করে ডেপুটেশন দেওয়ার পরিকল্পনা করেছিলেন।
বিশদ

 কামারহাটিতে বিদ্যুৎ চুরি রুখতে গিয়ে নিগৃহীত কর্মীরা, ভাঙচুর পিলার বক্সে

বিএনএ, বারাকপুর: সোমবার সন্ধ্যায় কামারহাটির চার নম্বর ওয়ার্ডে বিদ্যুৎ চুরি রুখতে গিয়ে দপ্তরের কর্মীরা নিগৃহীত হলেন। ভাঙচুর করা হয়েছে ‘পিলার বক্স’। বেলঘরিয়া থানার পুলিস আটকে থাকা বিদ্যুৎ কর্মীদের উদ্ধার করে। সিইএসসি দপ্তর সূত্রের খবর, বিদ্যুৎ চুরিতে যুক্ত মূল পাণ্ডা দুজনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।
বিশদ

 চুঁচুড়ায় জলের ট্যাঙ্ক থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা, নামানোর পর পুলিসের সামনেই গলায় ব্লেড

 বিএনএ, চুঁচুড়া: মানসিক অবসাদ থেকে মঙ্গলবার দুপুরে চুঁচুড়ার পীরতলা এলাকায় একটি জলের ট্যাঙ্কে উঠে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে এক যুবক। তাঁর নাম সুরজ রাজভড় (২২)। তাঁর বাড়ি ব্যান্ডেলে। আর তাঁকে নামাতে গিয়ে কালঘাম ছুটে গিয়েছে স্থানীয় বাসিন্দাদের।
বিশদ

 বাড়িতে সামান্য কারণে মতান্তর, গাইঘাটায় অভিমানে আত্মঘাতী মাধ্যমিক পড়ুয়া

বিএনএ, বারাসত: রাতে কবাডি খেলা দেখতে যাওয়া নিয়ে মায়ের সঙ্গে মতান্তর হওয়ায় অভিমানে আত্মঘাতী হল মাধ্যমিকের এক স্কুল পড়ুয়া। সোমবার রাতে গাইঘাটা থানার আমনকান্ডিয়া গ্রামের এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম বাপ্পা মণ্ডল (১৫)। তার বাবার নাম রমেশকুমার মণ্ডল।
বিশদ

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): অযোধ্যায় বিতর্কিত জমিতে মন্দির ভেঙেই মসজিদ নির্মাণ করা হয়। মঙ্গলবার সুপ্রিম কোর্টে এই দাবি করলেন রামলালা বিরাজমানের আইনজীবী সি এস বৈদ্যনাথন। নিজের দাবির স্বপক্ষে প্রত্নতাত্তিক বিভাগের রিপোর্ট তুলে ধরেন প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন বেঞ্চের সামনে। ...

মস্কো, ২০ আগস্ট (পিটিআই): মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা নিয়ে সুর চড়াল রাশিয়া ও চীন। মার্কিন সরকারের এহেন পদক্ষেপের ফলে সামরিক ক্ষেত্রে নতুন করে উত্তেজনা তৈরি হবে বলেও দুই দেশের তরফে জানানো হয়েছে। ...

সংবাদদাতা, কাঁথি: কাঁথির তাজপুর গ্রামীণ হাটের জমিতে স্থায়ী দোকানঘর নির্মাণের প্রক্রিয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় দু’পক্ষের আটজন কমবেশি জখম হন। পরিস্থিতি সামাল দিতে গিয়ে নিগ্রহের শিকার হন খোদ পঞ্চায়েত সমিতির সভাপতিও।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভালো আছেন বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শীঘ্রই ছুটি পেতে পারেন তিনি। মঙ্গলবার হাসপাতাল সূত্রে এ খবর জানা গিয়েছে। কিছুদিন আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌমিত্রবাবুকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসাতে যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩১: গায়ক বিষ্ণু দিগম্বর পালুসকরের মৃত্যু
১৯৭২: বন সংরক্ষণ আইন চালু হল
১৯৭৮: ভিনু মানকড়ের মৃত্যু
১৯৮৬: জামাইকার স্প্রিন্টার উসেইন বোল্টের জন্ম
১৯৯৫: ভারতের নোবেলজয়ী বিজ্ঞানী সুব্রহ্মণ্যম চন্দ্রশেখরের মৃত্যু
২০০৬: প্রখ্যাত সানাইবাদক ওস্তাদ বিসমিল্লা খানের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৭ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৪ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯, বুধবার, পঞ্চমী ০/২৯ প্রাতঃ ৫/৩১। অশ্বিনী ৪৮/৪০ রাত্রি ১২/৪৭। সূ উ ৫/১৯/২, অ ৬/০/৫২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ৯/৩৩ গতে ১১/১৪ মধ্যে পুনঃ ৩/২৮ গতে ৫/৯ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১০/৫ মধ্যে পুনঃ ১১/৪০ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৪ মধ্যে।
৩ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯, বুধবার, ষষ্ঠী ৫৩/৫৮/৩০ রাত্রি ২/৫৩/৩১। অশ্বিনীনক্ষত্র ৪২/৯/৫৩ রাত্রি ১০/১০/৪, সূ উ ৫/১৮/৭, অ ৬/৩/৪৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/১৮ মধ্যে, বারবেলা ১১/৪০/৫৫ গতে ১/১৬/৩৭ মধ্যে, কালবেলা ৮/২৯/৩১ গতে ১০/৫/১৪ মধ্যে, কালরাত্রি ২/২৯/৩১ গতে ৩/৫৩/৪৯ মধ্যে। 
১৯ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
অসমের পর মহারাষ্ট্র, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫১ লক্ষ টাকা দান অমিতাভ বচ্চনের 
অসমের মতো মহারাষ্ট্রেও বন্যা কবলিতদের সাহায্যার্থে এগিয়ে এলেন বিগ বি। ...বিশদ

20-08-2019 - 05:24:59 PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ রাজ্যপাল জগদীপ ধানকরের 
পশ্চিমবঙ্গের রাজ্যপাল হওয়ার পর প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ ...বিশদ

20-08-2019 - 04:58:00 PM

ব্রাজিলে ১৮ বাসযাত্রীকে পণবন্দি করল এক বন্দুকবাজ 

20-08-2019 - 04:57:51 PM

সদর স্ট্রিটে ২.৪৪ কোটি টাকার সোনা সহ ধৃত ৪ 

20-08-2019 - 04:47:02 PM

৭৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

20-08-2019 - 03:55:31 PM

খিদিরপুর ও কালীঘাট ব্রিজে ভারী যান নিষিদ্ধ 

20-08-2019 - 03:50:00 PM