Bartaman Patrika
কলকাতা
 

 বর্ষার জল জমা থেকে এবারও ভোগান্তির আশঙ্কা বিধাননগরের বিস্তীর্ণ এলাকায়

পবিত্র ত্রিবেদি, কলকাতা: বর্ষায় জল জমার দুর্ভোগ থেকে এবারও রেহাই মিলছে না বিধাননগর পুরসভা এলাকার বিভিন্ন জায়গার বাসিন্দাদের। সল্টলেকে জল না জমলেও বিধাননগর পুরসভার বাকি অংশে এই সমস্যা এলাকাবাসীর যন্ত্রণার কারণ হয়। চণ্ডীবেরিয়া, হাতিয়াড়ার সর্দারপাড়া সহ কয়েকটি জায়গার অনেক বাসিন্দাকে বর্ষার সময় হাঁটুর উপরে জল পেরিয়ে ঘর থেকে বেরতে হয়। বর্ষা মিটে গেলে প্রতিবছরই প্রতিশ্রুতি দেওয়া হয় যে, নিকাশি ব্যবস্থার উন্নতি করা হবে। কিন্তু সমস্যা মেটে না। চার বছর হয়ে গেল কর্পোরেশনে উন্নীত হলেও বিধাননগরের এই জল যন্ত্রণার ছবিটি বদলায়নি। পুরসভা এলাকার বেশিরভাগ কাউন্সিলারই স্বীকার করেছেন, তাঁদের এলাকায় জল জমার সমস্যা রয়েছে। এবার সেই সমস্যা কতটা ভোগাবে, তা নিয়েই দুশ্চিন্তায় এখানকার পুরবাসীরা। এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে বিধাননগর পুরসভার মেয়র পারিষদ (জঞ্জাল অপসারণ ও নিকাশি) দেবাশিস জানা বলেন, আমাদের প্রাক বর্ষা বৈঠক হয়েছে। পরিস্থিতি মোকাবিলা করা হবে। পাম্পিং সিস্টেম চেঞ্জ করেছি। যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
কোথায় কোথায় সবচেয়ে বেশি সমস্যা রয়েছে? স্থানীয় ও পুরসভা সূত্রে জানা গিয়েছে, বিধাননগর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে কৈখালির মালিরবাগানে নিকাশি ব্যবস্থার হাল খুব খারাপ। এখানে নিকাশি নালা সঙ্কীর্ণ হওয়ায় সমস্যা বেশি। ব্যাঙ্ক অফ বরোদা থেকে চিনারপার্ক মোড় পর্যন্ত যাওয়ার রাস্তায় প্রতিবার বর্ষায় আবাসনগুলির সামনে এক হাঁটু জল জমে। এছাড়া এই ওয়ার্ডের দাসপাড়ায় কাঁচা নালা রয়েছে। তাই এখানে ভালো নিকাশির অভাবে জল জমার সমস্যা রয়েছে। ১৪ নম্বর ওয়ার্ডে সর্দারপাড়ায় জল জমার সমস্যা সবথেকে বেশি। এখানে রাস্তায় জল জমে। বর্ষায় অনেকের ঘরেও জল ঢুকে যায়। পূর্বাচল, অরুণাচল, সুভাষপল্লি, শ্রীমাপল্লিতেও এই সমস্যা বেশ ভোগায়। এই এলাকায় সুলুঙ্গুরিতে জল পাশ হবার জন্য এবার নতুন ড্রেন সংযোগ করা হয়েছে। এর পাশাপাশি, শ্রীমাপল্লিতে ড্রেন ছিল না। ড্রেন করা হয়েছে। ফলে গতবারের থেকে এবার কিছুটা সুরাহা হতে পারে বলে আশা করছেন বাসিন্দারা। ৯ নম্বর ওয়ার্ডে মেন রাস্তার তুলনায় পাশে থাকা বাড়ি বা বসত এলাকার জমি নিচু হওয়ায় অনেক জায়গায় জল জমত। কিছু জায়গায় পাম্প বসানো হয়েছে। ফলে এখন জল বেশিক্ষণ জমে থাকে না। তবে সরকারবাগান যাত্রী ক্লাবের দিকটায় জল জমার সমস্যা রয়েছে।
স্পেসটাউনের পিছনের দিকেও সমস্যা রয়েছে। ৮ নম্বর ওয়ার্ডে দুন্দুমি ক্লাবের কাছে একটি পাম্প বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে। ওটা বিধাননগর পুরসভা ও দমদম পুরসভার বর্ডার। সমস্যার কারণে সেখানে পাম্প বসানো যায়নি। এছাড়া স্থানীয় ক্যানালে জল বেড়ে গেলে সাহাপাড়া, প্রতিবেশীপাড়ার দিকে জল জমে। ১১ নম্বর ওয়ার্ডে জ্যাংড়া চৌমাথা থেকে বাজারের দিকে ঢালু জায়গায় বৃষ্টি হলে জল জমে। এমনকী বাজারেও জল জমে যায়। সেখানে এখন নতুন করে রাস্তা হচ্ছে। বর্ষায় আদৌ এখানে কোনও সুরাহা হয় কি না, সেটাই দেখার। ২৬ নম্বর ওয়ার্ডে জল জমার সমস্যা আগেরবারেও ছিল। তবে এখন রাস্তা উঁচু করে দেওয়ায় জল জমবে না বলেই মনে করা হচ্ছে। সুপার মার্কেটের কাছে রাস্তা ঢালাই হচ্ছে। ২৪ নম্বর ওয়ার্ডে নিচু জায়গা উঁচু করা হয়েছে। ফলে জল জমা থেকে এবার নিস্তার মিলবে মনে করা হচ্ছে। ২২ নম্বর ওয়ার্ডে জল জমলে পাম্প করে তুলে দেওয়া হয়। ওই এলাকায় জলা জায়গায় বসবাস করে এমন পরিবারও রয়েছে। তাঁদের দুর্ভোগ থাকছেই। চণ্ডীবেরিয়ার মেন রাস্তা থেকে ভিতরের দিকে গোবিন্দনগর, শান্তিময়নগর, আনন্দপল্লিতে জল জমার সমস্যা রয়েছে। ১৯ নম্বর ওয়ার্ডে বিদ্যাসাগর পল্লির পুরোটাতেই জল জমার সমস্যা আছে। ১৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় জল জমার সমস্যা আছে। নেতাজি সমবায় আবাসনের সামনে ১৫-২০ মিনিট বৃষ্টি হলে জল জমে যায়। ভিআইপি রোডের কাছে এই জায়গা। ১৬ নম্বর ওয়ার্ডে জল জমার সমস্যা দীর্ঘদিনের। গৌতমপাড়ায় জল জমে। এখানে জল খালে ফেলার জন্য রবীন্দ্রপল্লি, এসএস সরণীতে পাম্প বসানো হয়েছে। খালের জল উপচে গেলে ২০ নম্বর ওয়ার্ডে জল জমে। ৭ নম্বর ওয়ার্ডে দক্ষিণমাঠ ও পিটারবাগানে জল জমার সমস্যা রয়েছে। তবে এবার সেখানে আন্ডারগ্রাউন্ড ড্রেনেজ সিস্টেম হওয়ায় জল জমার সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। তবে ভিআইপি রোডে জল জমলে জল পাশ হতে না পেরে এই ওয়ার্ডে জল জমতে পারে। ২ নম্বর ওয়ার্ডে ঘোষপাড়ায় জল জমত। নতুন ড্রেনেজ সিস্টেম হওয়ায় সেখানে জল এবার জমবে না বলে মনে করা হচ্ছে। ৩ নম্বর ওয়ার্ডে নেতাজিপল্লি নিচু হওয়ায় অন্যান্যবারের মতো সেখানে এবারও জল জমতে পারে। এছাড়া রাজারহাট এলাকার দিকে বেশ কিছু জায়গায় জল জমার দীর্ঘদিনের সমস্যা এবারও ভোগাবে বলে মনে করছেন বাসিন্দারা। ৩৬ নম্বর ওয়ার্ডে বেশি বৃষ্টি হলে শান্তিনগর, নাওভাঙা, বাসন্তীদেবী কলোনিতে জল জমতে পারে।
12th  June, 2019
 নৈহাটি পুরসভায় প্রশাসক নিয়োগ

 বিএনএ, বারাকপুর: নৈহাটি পুরসভা তৃণমূল না বিজেপি, কার দখলে থাকবে, তা নিয়ে জল্পনা চলছিল। এরমধ্যেই রাজ্য সরকারের পক্ষ থেকে পুরসভায় প্রশাসক বসানোর নির্দেশ জারি করা হয়। সেই নির্দেশ ইতিমধ্যেই কার্যকরী হয়েছে। 
বিশদ

 লোকসভা ভোটে হুগলির পুর এলাকায় ফল নিয়ে পর্যালোচনা বৈঠক, নেত্রী কী বলবেন তা নিয়ে তটস্থ নেতারা

  বিএনএ, চুঁচুড়া: সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে হুগলি জেলায় গ্রামীণ এলাকার মতোই নিজেদের দখলে থাকা পুরসভা এলাকাতেও ফল খারাপ করেছে তৃণমূল। জেলার মোট ১৩টি পুরসভাই তৃণমূল কংগ্রেসর দখলে থাকলেও, তার মধ্যে ৬টি পুরসভা থেকে বিজেপি লিড নিয়েছে।
বিশদ

 রাস্তার উচ্চতা নিয়ন্ত্রণে ৪ কোটি টাকায় দু’টি মেশিন কিনছে কলকাতা পুরসভা

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাস্তা মেরামতির সময় আগেকার পিচ না তুলে তার উপরেই নতুন প্রলেপ দেওয়ার ফলে রাস্তা ক্রমশই উঁচু হয়ে যাচ্ছে। ফলে নানা সমস্যা দেখা দিচ্ছে। এই সমস্যার মোকাবিলায় কলকাতা পুরসভা প্রায় ৪ কোটি টাকা খরচে দু’টি কোল্ড মিলিং মেশিন কেনার সিদ্ধান্ত নিল।
বিশদ

 দেড় মাসে অনেকটাই সেরে ওঠা শরীর খারাপ হয়েছে গত তিনদিনে, দুশ্চিন্তায় দিশাহারা রোগীর পরিবার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত দেড় মাস এসএসকেএম হাসপাতালেই দিন কাটছে কাটোয়ার আদর্শপল্লির কৃষ্ণ দেবনাথের। তাঁর স্ত্রী উন্নতিবালা ভর্তি রয়েছেন এখানে। টিবি রোগী তিনি। অনেকটা সেরে উঠেছিলেন। কিন্তু গত তিন-চারদিনে অবস্থা আবার কিছুটা খারাপ হয়েছে।
বিশদ

 কাঁচরাপাড়ায় বিজেপির গোষ্ঠীকোন্দল, নব্যরা পেটালেন পুরনোদের, চলল গুলি

 বিএনএ, বারাকপুর: দলীয় সভার পরই কাঁচরাপাড়ায় আদি আর নব্য বিজেপির কোন্দল প্রকাশ্যে চলে এল। মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মিসভার পরদিনই আদর্শ সঙ্ঘের মাঠেই শনিবার বিজেপির পক্ষ থেকে জনসভার আয়োজন করা হয়। সেখানে সংসদ সদস্য অর্জুন সিং, বিজেপি নেতা মুকুল রায় সহ অনেকেই উপস্থিত ছিলেন।
বিশদ

 বাবার ঘাটকাজে এসে গঙ্গায় তলিয়ে গেলেন বড় ছেলে, ক্ষৌরকারদের চেষ্টায় বাঁচলেন ছোট ছেলে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত বাবার ঘাটকাজে এসে গঙ্গায় তলিয়ে গেলেন বড় ছেলে। আর ক্ষৌরকারদের সাহায্যে কোনওভাবে বাঁচলেন ছোট ছেলে। রবিবার সকালে এই ঘটনা ঘটল দক্ষিণ বন্দর থানার অন্তর্গত গোয়ালিয়র ঘাটে। পুলিস জানিয়েছে, নিখোঁজ ব্যক্তির নাম সমীর দাস (৪৪)। বাড়ি বৈষ্ণবঘাটা-পাটুলির ই-১৫৪ নম্বরে।
বিশদ

 বারুইপুরে বিজেপি সমর্থকদের বাড়িতে বোমাবাজি, অভিযুক্ত তৃণমূল

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বারুইপুরের বৃন্দাখালি পঞ্চায়েতের খুঁটিবেড়িয়া গ্রামে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের বিরোধে এলাকায় উত্তেজনা ছড়াল। শনিবার রাতে সেখানে বোমাবাজি হয়। বিজেপির অভিযোগ, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা তাদের দলের লোকজনের বাড়ি লক্ষ্য করে বোমা মেরেছে। তাতে কয়েকজনের বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।
বিশদ

 বাজেটের মুখে মেট্রো রেলে ভাড়ার কাঠামো নতুন করে তৈরির প্রস্তাব গেল রেল বোর্ডে

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: মেট্রো রেলে ভাড়ার কাঠামো নতুন করে তৈরির প্রস্তাব গেল রেল বোর্ডে। মেট্রো রেল সূত্রের খবর, কিছুদিন আগে তথ্য সহ এই প্রস্তাব মেট্রো ভবন থেকে গিয়েছে। তাতে মেট্রোর বর্তমান ভাড়ার থেকে কিছুটা বেশি অথচ ইস্ট-ওয়েস্ট মেট্রোর অনুমোদিত ভাড়ার থেকে কম, এমন ভাড়ার প্রস্তাব করা হয়েছে।
বিশদ

 ছত্তিশগড়ে লুকিয়ে ছিল নিমতায় নির্মল কুণ্ডু খুনে অভিযুক্ত লাল্টু

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিমতায় নির্মল কুণ্ডু খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত লাল্টু যে বাইরে পালিয়েছে, তা কয়েকদিন আগেই জানতে পারেন সিআইডি অফিসাররা। আর এক্ষেত্রে ছত্তিশগড়ের বিলাসপুরের বাঙালি মহল্লাকেই বেছে নেয় সে। যাতে কোনও সন্দেহ ছাড়াই অনায়াসে সেখানে লুকিয়ে থাকা যায়।
বিশদ

 অনুমতি ছাড়া পোস্টার ও ব্যানার টাঙালে এবার জরিমানা করবে উলুবেড়িয়া পুরসভা

সংবাদদাতা, উলুবেড়িয়া: পুর এলাকায় যত্রতত্র পোস্টার সাঁটা, ব্যানার হোর্ডিং টাঙানোর কারণে দৃশ্যদূষণ আটকাতে এবার রাশ টানতে চলেছে উলুবেড়িয়া পুরসভা। সূত্রের খবর উলুবেড়িয়া পুর এলাকায় নিয়ম বহির্ভূতভাবে এইসব পোস্টার, হোর্ডিং ও ব্যানার টাঙানো বন্ধে কড়া পদক্ষপ নিতে চলেছে পুরসভা।
বিশদ

 ঘুষুড়িতে কারখানার কেমিক্যাল মেশানো জ্বলন্ত তুলো গঙ্গায়, আতঙ্ক

  নিজস্ব প্রতিনিধি, হাওড়া: শনিবার রাতে হাওড়ার ঘুষুড়ির পশ্চিমপাড়ায় কুলতলা ঘাটে বিভিন্ন মিলের কেমিক্যাল মেশানো জ্বলন্ত তুলো গঙ্গায় ফেলে দেওয়ায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিন রাতে লোকজন গঙ্গায় আগুন জ্বলতে দেখেন। তা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
বিশদ

 পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে উত্তাল দাদপুর, কিয়স্কে ভাঙচুর, অবরোধ

বিএনএ, চুঁচুড়া: নাকা চেকিংয়ের নামে তোলবাজির অভিযোগকে কেন্দ্র করে লরির চালক ও পুলিসের বাকবিতণ্ডায় রণক্ষেত্রর চেহারা নিল দাদপুর থানার মহেশ্বরপুর এলাকা। রবিবার ভোরে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের মহেশ্বরপুর মোড়ের কাছে এই ঘটনা ঘটে। অভিযোগ, এদিন ভোরে পুলিসের দাবিমতো তোলা না দেওয়ায় দুই লরিচালককে মারধর করা হয়।
বিশদ

রবীন্দ্রসদন স্টেশনে বসতে চলেছে নতুন এসকালেটর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবীন্দ্রসদন মেট্রো স্টেশনের দুটি পুরনো এসকালেটর বদলে দেওয়ার কাজ শুরু হল। রবিবার থেকে স্টেশনের এক নম্বর গেটের পুরনো এসকালেটর দু’টি খোলার কাজ শুরু হয়েছে।
বিশদ

 গায়ের রঙ কালো বলে শ্বশুড়বাড়ির গঞ্জনা, অপমানে আত্মঘাতী বধূ

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বিষ্ণুপুর থানার গগন গোয়ালিয়াতে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতের নাম পূর্ণিমা পাত্র (২২)। মৃতার পরিবারের অভিযোগ, গলায় ফাঁস দিয়ে মেয়েকে খুন করা হয়েছে। এজন্য স্বামী, শাশুড়ি ও ননদের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা হয়েছে। এ নিয়ে অস্বাভাবিক মৃত্যুর কেস রুজু করা হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
অযোধ্যা, ১৬ জুন (পিটিআই): প্রধানমন্ত্রীর সাহস আছে। সেকারণে অযোধ্যায় রাম মন্দির তৈরি করতে নরেন্দ্র মোদির অর্ডিন্যান্স আনা উচিত। তা হলে কেউ তার বিরোধিতা করতে পারবে ...

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: আয়-ব্যয়ের নিরিখে কোন বিশ্ববিদ্যালয়ের হাতে কত টাকা উদ্বৃত্ত রইল, বা আয়ের চেয়ে বেশি খরচ হয়ে গেল কি না, তা নিয়ে রিপোর্ট প্রকাশিত ...

ম্যাঞ্চেস্টার, ১৬ জুন: রবিবার ওল্ড ট্রাফোর্ডে ভারতের নতুন ওপেনিং জুটি লোকেশ রাহুল ও রহিত শর্মার বিরুদ্ধে পাকিস্তান পেসারদের হতশ্রী বোলিং দেখে হতাশ ওয়াকার ইউনিস। বৃষ্টিবিঘ্নিত ...

  রাষ্ট্রসঙ্ঘ, ১৬ জুন (পিটিআই): ইউএন মিশন ইন সাউথ সুদান (ইউএনএমআইএসএস) কর্মসূচিতে উল্লেখযোগ্য অবদানের জন্য ভারতীয় শান্তিরক্ষা বাহিনীর প্রশংসায় মুখর হল রাষ্ট্রসঙ্ঘ ও স্থানীয় সংগঠনগুলি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত বিষয়ে অশান্তি বৃদ্ধির আশঙ্কা, আত্মীয়-পরিজনের সঙ্গে সম্পর্কের অবনতি। শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম, কর্মক্ষেত্রে গোলযোগের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  June, 2019

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
দক্ষিণবঙ্গে গরম আপাতত চলবে 
দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে রাজ্যে বর্ষা এল। উত্তরবঙ্গের আলিপুরদুয়ার ও ...বিশদ

08:30:00 AM

আজকের রাশিফল 
মেষ: শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম। বৃষ: বাহন ক্রয়ের যোগ। মিথুন: শ্বশুরবাড়ি সূত্রে প্রাপ্তি ...বিশদ

08:07:40 AM

ইতিহাসে আজকের দিনে
১৬৩১- শাহজাহান-পত্নী মুমতাজের মৃত্যু ১৯৩০- অভিনেতা অনুপকুমারের জন্ম ১৯৭৩- টেনিস ...বিশদ

07:50:00 AM

বিশ্বকাপ: বৃষ্টিবিঘ্নিত কারণে পাকিস্তানের ৪০ ওভার শেষে নির্ধারিত হল খেলা। ৮৯ রানে জিতল ভারত।

16-06-2019 - 12:15:19 AM

 বিশ্বকাপ: পাকিস্তান ২১২/৬ (৪০ ওভার)

16-06-2019 - 12:05:18 AM

বিশ্বকাপ: পাকিস্তান ১৬৬/৬ (৩৫ ওভার), বৃষ্টির জন্য আপাতত: বন্ধ খেলা

16-06-2019 - 10:50:00 PM