Bartaman Patrika
কলকাতা
 

 বর্ষার জল জমা থেকে এবারও ভোগান্তির আশঙ্কা বিধাননগরের বিস্তীর্ণ এলাকায়

পবিত্র ত্রিবেদি, কলকাতা: বর্ষায় জল জমার দুর্ভোগ থেকে এবারও রেহাই মিলছে না বিধাননগর পুরসভা এলাকার বিভিন্ন জায়গার বাসিন্দাদের। সল্টলেকে জল না জমলেও বিধাননগর পুরসভার বাকি অংশে এই সমস্যা এলাকাবাসীর যন্ত্রণার কারণ হয়। চণ্ডীবেরিয়া, হাতিয়াড়ার সর্দারপাড়া সহ কয়েকটি জায়গার অনেক বাসিন্দাকে বর্ষার সময় হাঁটুর উপরে জল পেরিয়ে ঘর থেকে বেরতে হয়। বর্ষা মিটে গেলে প্রতিবছরই প্রতিশ্রুতি দেওয়া হয় যে, নিকাশি ব্যবস্থার উন্নতি করা হবে। কিন্তু সমস্যা মেটে না। চার বছর হয়ে গেল কর্পোরেশনে উন্নীত হলেও বিধাননগরের এই জল যন্ত্রণার ছবিটি বদলায়নি। পুরসভা এলাকার বেশিরভাগ কাউন্সিলারই স্বীকার করেছেন, তাঁদের এলাকায় জল জমার সমস্যা রয়েছে। এবার সেই সমস্যা কতটা ভোগাবে, তা নিয়েই দুশ্চিন্তায় এখানকার পুরবাসীরা। এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে বিধাননগর পুরসভার মেয়র পারিষদ (জঞ্জাল অপসারণ ও নিকাশি) দেবাশিস জানা বলেন, আমাদের প্রাক বর্ষা বৈঠক হয়েছে। পরিস্থিতি মোকাবিলা করা হবে। পাম্পিং সিস্টেম চেঞ্জ করেছি। যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
কোথায় কোথায় সবচেয়ে বেশি সমস্যা রয়েছে? স্থানীয় ও পুরসভা সূত্রে জানা গিয়েছে, বিধাননগর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে কৈখালির মালিরবাগানে নিকাশি ব্যবস্থার হাল খুব খারাপ। এখানে নিকাশি নালা সঙ্কীর্ণ হওয়ায় সমস্যা বেশি। ব্যাঙ্ক অফ বরোদা থেকে চিনারপার্ক মোড় পর্যন্ত যাওয়ার রাস্তায় প্রতিবার বর্ষায় আবাসনগুলির সামনে এক হাঁটু জল জমে। এছাড়া এই ওয়ার্ডের দাসপাড়ায় কাঁচা নালা রয়েছে। তাই এখানে ভালো নিকাশির অভাবে জল জমার সমস্যা রয়েছে। ১৪ নম্বর ওয়ার্ডে সর্দারপাড়ায় জল জমার সমস্যা সবথেকে বেশি। এখানে রাস্তায় জল জমে। বর্ষায় অনেকের ঘরেও জল ঢুকে যায়। পূর্বাচল, অরুণাচল, সুভাষপল্লি, শ্রীমাপল্লিতেও এই সমস্যা বেশ ভোগায়। এই এলাকায় সুলুঙ্গুরিতে জল পাশ হবার জন্য এবার নতুন ড্রেন সংযোগ করা হয়েছে। এর পাশাপাশি, শ্রীমাপল্লিতে ড্রেন ছিল না। ড্রেন করা হয়েছে। ফলে গতবারের থেকে এবার কিছুটা সুরাহা হতে পারে বলে আশা করছেন বাসিন্দারা। ৯ নম্বর ওয়ার্ডে মেন রাস্তার তুলনায় পাশে থাকা বাড়ি বা বসত এলাকার জমি নিচু হওয়ায় অনেক জায়গায় জল জমত। কিছু জায়গায় পাম্প বসানো হয়েছে। ফলে এখন জল বেশিক্ষণ জমে থাকে না। তবে সরকারবাগান যাত্রী ক্লাবের দিকটায় জল জমার সমস্যা রয়েছে।
স্পেসটাউনের পিছনের দিকেও সমস্যা রয়েছে। ৮ নম্বর ওয়ার্ডে দুন্দুমি ক্লাবের কাছে একটি পাম্প বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে। ওটা বিধাননগর পুরসভা ও দমদম পুরসভার বর্ডার। সমস্যার কারণে সেখানে পাম্প বসানো যায়নি। এছাড়া স্থানীয় ক্যানালে জল বেড়ে গেলে সাহাপাড়া, প্রতিবেশীপাড়ার দিকে জল জমে। ১১ নম্বর ওয়ার্ডে জ্যাংড়া চৌমাথা থেকে বাজারের দিকে ঢালু জায়গায় বৃষ্টি হলে জল জমে। এমনকী বাজারেও জল জমে যায়। সেখানে এখন নতুন করে রাস্তা হচ্ছে। বর্ষায় আদৌ এখানে কোনও সুরাহা হয় কি না, সেটাই দেখার। ২৬ নম্বর ওয়ার্ডে জল জমার সমস্যা আগেরবারেও ছিল। তবে এখন রাস্তা উঁচু করে দেওয়ায় জল জমবে না বলেই মনে করা হচ্ছে। সুপার মার্কেটের কাছে রাস্তা ঢালাই হচ্ছে। ২৪ নম্বর ওয়ার্ডে নিচু জায়গা উঁচু করা হয়েছে। ফলে জল জমা থেকে এবার নিস্তার মিলবে মনে করা হচ্ছে। ২২ নম্বর ওয়ার্ডে জল জমলে পাম্প করে তুলে দেওয়া হয়। ওই এলাকায় জলা জায়গায় বসবাস করে এমন পরিবারও রয়েছে। তাঁদের দুর্ভোগ থাকছেই। চণ্ডীবেরিয়ার মেন রাস্তা থেকে ভিতরের দিকে গোবিন্দনগর, শান্তিময়নগর, আনন্দপল্লিতে জল জমার সমস্যা রয়েছে। ১৯ নম্বর ওয়ার্ডে বিদ্যাসাগর পল্লির পুরোটাতেই জল জমার সমস্যা আছে। ১৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় জল জমার সমস্যা আছে। নেতাজি সমবায় আবাসনের সামনে ১৫-২০ মিনিট বৃষ্টি হলে জল জমে যায়। ভিআইপি রোডের কাছে এই জায়গা। ১৬ নম্বর ওয়ার্ডে জল জমার সমস্যা দীর্ঘদিনের। গৌতমপাড়ায় জল জমে। এখানে জল খালে ফেলার জন্য রবীন্দ্রপল্লি, এসএস সরণীতে পাম্প বসানো হয়েছে। খালের জল উপচে গেলে ২০ নম্বর ওয়ার্ডে জল জমে। ৭ নম্বর ওয়ার্ডে দক্ষিণমাঠ ও পিটারবাগানে জল জমার সমস্যা রয়েছে। তবে এবার সেখানে আন্ডারগ্রাউন্ড ড্রেনেজ সিস্টেম হওয়ায় জল জমার সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। তবে ভিআইপি রোডে জল জমলে জল পাশ হতে না পেরে এই ওয়ার্ডে জল জমতে পারে। ২ নম্বর ওয়ার্ডে ঘোষপাড়ায় জল জমত। নতুন ড্রেনেজ সিস্টেম হওয়ায় সেখানে জল এবার জমবে না বলে মনে করা হচ্ছে। ৩ নম্বর ওয়ার্ডে নেতাজিপল্লি নিচু হওয়ায় অন্যান্যবারের মতো সেখানে এবারও জল জমতে পারে। এছাড়া রাজারহাট এলাকার দিকে বেশ কিছু জায়গায় জল জমার দীর্ঘদিনের সমস্যা এবারও ভোগাবে বলে মনে করছেন বাসিন্দারা। ৩৬ নম্বর ওয়ার্ডে বেশি বৃষ্টি হলে শান্তিনগর, নাওভাঙা, বাসন্তীদেবী কলোনিতে জল জমতে পারে।
12th  June, 2019
জাগুয়ার দুর্ঘটনা: নথি চেয়ে দুবাইয়ের হাসপাতালে চিঠি পাঠাচ্ছে লালবাজার

 সুজিত ভৌমিক, কলকাতা: শেক্সপিয়র সরণীতে জাগুয়ার দুর্ঘটনায় দুবাইতে চিঠি লিখতে হচ্ছে কলকাতা পুলিসকে। লালবাজারের এক বিশ্বস্ত সূত্র জানাচ্ছে, দুর্ঘটনার পর রাঘিব পারভেজ প্রথমে তাঁর মামা মহম্মদ হামজার এক আত্মীয়ের সল্টলেকের বাড়িতে লুকিয়ে ছিলেন। পরদিন বিকেলে তিনি দুবাইতে পালিয়ে যান।
বিশদ

বিন্যাসের অঙ্কে তৃণমূল-বিজেপি সমান সমান
সুতোয় ঝোলা গারুলিয়া পুরসভা পুনর্দখলের লক্ষ্য শাসকদলের

অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: গারুলিয়া পুরসভা পুনর্দখলের টার্গেট নিয়েছে শাসকদল তৃণমূল। এই পুরসভায় এখনও পর্যন্ত ‘ঘর ওয়াপসি’ করেছেন ছ’জন কাউন্সিলার। আর একজন বিজেপি থেকে ফিরলেই বিধায়ক তথা চেয়ারম্যান সুনীল সিংয়ের বিরুদ্ধে অনাস্থা আনবে তৃণমূল।
বিশদ

 পৈলান গ্রুপের ডিরেক্টরকে গ্রেপ্তার করল সিবিআই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পৈলান গ্রুপের অন্যতম ডিরেক্টর বিনয় সিংকে গ্রেপ্তার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। শুক্রবার শিয়ালদহ স্টেশন থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে সিবিআই জানিয়েছে। সিবিআই সূত্রের দাবি, গত কয়েকমাসে একাধিকবার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডাকা হয়েছে। কিন্তু, তিনি তদন্তে কোনওরকম সহযোগিতা করেননি।
বিশদ

 বছরে চারবার পূর্ত দপ্তরের উড়ালপুল পরীক্ষা, ৪টি বিশেষজ্ঞ সংস্থাকে দায়িত্ব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পূর্ত দপ্তরের অধীনে থাকা রাজ্যের প্রায় দু’হাজার ব্রিজ বা উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করা হবে বছরে চারবার। কেএমডিএ’র অধীনে থাকা উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষার জন্য ব্রিজ অ্যাডভাইসরি কমিটি তৈরি করা হয়েছে। তাদের নির্দেশেই ব্রিজের যান চলাচল বন্ধ রেখে লোড টেস্ট বা স্বাস্থ্য পরীক্ষার কাজ শুরু হয়েছে।
বিশদ

 আংশিক বন্ধ বঙ্কিম সেতু, ছুটির দিনে প্রভাব পড়েনি যান চলাচলে

  নিজস্ব প্রতিনিধি, হাওড়া: স্বাস্থ্য পরীক্ষার কারণে বৃহস্পতিবার রাত ১২টা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে হাওড়ার বঙ্কিম সেতুর একটি লেন। তার ফলে এদিন একটি লেন দিয়েই গাড়ি যাতায়াত করেছে। হাওড়া ময়দান বা শিবপুরের দিকে যাওয়া গাড়িগুলি অন্য রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছে।
বিশদ

 রেল বোর্ডের সদস্য করিয়ে দেওয়ার নামে প্রতারণা, ধৃত আরও এক বিজেপি কর্মী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রেল বোর্ডের সদস্য করিয়ে দেওয়ার নামে প্রায় ৪০ লক্ষ টাকা প্রতারণার ঘটনায় আরও এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করল সরশুনা থানার পুলিস। বাবুঘাট থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম সাদ্দাম আনসারি। সাদ্দাম বিজেপির সক্রিয় কর্মী।
বিশদ

 ময়দানে বিপুল পরিমাণে ইয়াবা সহ ধৃত ৪

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিপুল পরিমাণ ‘ইয়াবা’ ট্যাবলেট সহ চারজনকে গ্রেপ্তার করল পুলিস। শুক্রবার সকালে ময়দান থানার অন্তর্গত মসজিদ লাগোয়া মাঠের পাশ থেকে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। কলকাতা পুলিসের এসটিএফের গোয়েন্দারা জানিয়েছেন, ধৃতদের নাম পি এইচ ঈশা আলি, সালাউদ্দিন, সাগর দে, উত্তম সেন।
বিশদ

দখলদারদের উচ্ছেদ করল বন্দর কর্তৃপক্ষ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলিসের সাহায্য নিয়ে বেআইনি দখলদারকে উচ্ছেদ করল কলকাতা বন্দর কর্তৃপক্ষ (কেওপিটি)। পশ্চিম বন্দর থানার খিদিরপুর এলাকায় শুক্রবার উচ্ছেদ অভিযান চালানো হয়। 
বিশদ

 ইন্টারভিউ দিতে এসে তরুণীর পায়ের উপর দিয়ে গেল বাস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সেক্টর ফাইভে তরুণীর পায়ের উপর দিয়ে চলে গেল বাসের চাকা। শুক্রবার গোদরেজ ওয়াটার সাইডের কাছে ঘটনাটি ঘটেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মেঘনা মান্না (৩০) নামে ওই তরুণী সাপুরজি থেকে বাঙুরে যাওয়ার কেবি ১৬ রুটের বাসটি থেকে সেখানে নামেন।
বিশদ

 উত্তরপাড়ায় সাফাই কর্মীকে মারধরের অভিযোগ

 বিএনএ, চুঁচুড়া: উত্তরপাড়া পুরসভার এক অস্থায়ী কর্মীকে সাফাই কাজ চলাকালীন মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। সেইসঙ্গে ওই যুবক, অস্থায়ী সাফাই কর্মীকে তাঁর কাজ নিয়েও অশ্রাব্য কথা শোনায় বলে অভিযোগ।
বিশদ

 নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গাদিয়াড়ায় গ্রেপ্তার প্রতিবেশী

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে শ্যামপুর থানার পুলিস গাদিয়াড়া থেকে কালীপদ দাস (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার অভিযুক্তকে উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।
বিশদ

 সিঙ্গুরে শিল্পের দাবিতে প্রচারে নামল সিপিএমের ছাত্র-যুবরা

 বিএনএ, চুঁচুড়া: ঩‘সিঙ্গুরে শিল্প চাই’ দাবি তুলে সিঙ্গুর থেকেই প্রচার শুরু করল সিপিএমের ছাত্র-যুব শাখা। এদিন সিঙ্গুরের বাজমেলিয়া ও বেড়াবেড়ি এলাকায় ছাত্র যুবদের রাজ্য ও হুগলি জেলা নেতৃত্ব বাড়ি বাড়ি প্রচার করে। রাতে সেখানেই থেকে গ্রামবাসী, কৃষকদের মধ্যে প্রচার চালানো হবে।
বিশদ

 কল্যাণীর সরাটিতে গঙ্গায় ব্যাপক ভাঙন, আতঙ্কে বাসিন্দারা

  বিএনএ, বারাকপুর: কল্যাণী ব্লকের সরাটি গ্রাম পঞ্চায়েতের রায়ডাঙা এলাকায় গঙ্গার ভাঙন শুরু হয়েছে। গত চার দিনে গঙ্গার ভাঙনে প্রায় ৫০০ মিটার এলাকা নদীর গর্ভে গিয়েছে। এলাকার বাসিন্দারা আতঙ্কে দিন কাটাচ্ছেন।
বিশদ

 ভাঙড়ে ডেঙ্গুতে আক্রান্ত ১৪

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ভাঙড়-১এর মরিচা গ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন ১৪ জন। তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। একই গ্রামের মধ্যে এতজনের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ায় নড়েচড়ে বসেছেন স্বাস্থ্য প্রশাসনের আধিকারিকরা। সকলকে নলমুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার রাতে বহরমপুর-সাঁইথিয়া রাজ্য সড়কে কান্দি থানার গোলাহাট গ্রামের কাছে ২০ হাজার টাকার জাল নোট সহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের কাছ থেকে ১০টি দু’হাজার টাকার জাল নোট উদ্ধার হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। ...

নয়াদিল্লি, ২৩ আগস্ট (পিটিআই): বাবরি মসজিদ ধ্বংস মামলার দায়িত্বপ্রাপ্ত বিশেষ বিচারকের মেয়াদ বৃদ্ধির জন্য উত্তরপ্রদেশ সরকারকে শুক্রবার নির্দেশিকা জারি করতে বলল সুপ্রিম কোর্ট। আগামী দু’সপ্তাহের মধ্যে এই নির্দেশিকা জারি করতে হবে। ৩০ সেপ্টেম্বর অবসর গ্রহণ করতে চলেছেন ওই বিশেষ বিচারক। ...

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূলকে সরিয়ে পশ্চিমবঙ্গে বিজেপিকে আনার ব্যাপারে ভোটারদের দু’বার ভাবতে বললেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস ...

ইসলামাবাদ, ২৩ আগস্ট (পিটিআই): ভারতের সঙ্গে সম্পর্কের শীতলতা রয়েছে ঠিকই। তা সত্ত্বেও ভারতীয় শিখ পূণ্যার্থীদের জন্য কর্তারপুর করিডর খুলে দিতে চলেছে ইমরান খানের সরকার। শুক্রবার এমনটাই জানিয়েছেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতমূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৯০: ইস্ট ইন্ডিয়া কোম্পানির হয়ে কলকাতায় পা রাখলেন জোব চার্নক
১৯০৮: বিপ্লবী শিবরাম রাজগুরুর জন্ম
১৯৯১: সাবেক সোভিয়েত ইউনিয়নের কমিউনিস্ট পার্টির প্রধানের পদ থেকে ইস্তফা দিলেন মিখাইল গর্বাচভ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  August, 2019

দিন পঞ্জিকা

আজ জন্মাষ্টমী উৎসব
৭ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯, শনিবার, অষ্টমী ৮/১ দিবা ৮/৩২। রোহিণী ৫৭/১৯ রাত্রি ৪/১৬। সূ উ ৫/২০/১, অ ৫/৫৮/২১, অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১২/৫৪ মধ্যে। রাত্রি ৮/১৩ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/১ গতে ১/৩২ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৬/৫৪ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৪৯ মধ্যে পুনঃ ৪/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/২৪ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে উদয়াবধি।
আজ জন্মাষ্টমী উৎসব
৬ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯, শনিবার, নবমী ৫৪/২১/৫৯ রাত্রি ৩/৩/৫১। রোহিণীনক্ষত্র ৪৮/১৪/৪৬ রাত্রি ১২/৩৬/৫৭, সূ উ ৫/১৯/৩, অ ৬/১/২৭, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১২/৪৮ মধ্যে এবং রাত্রি ৮/১৪ গতে ১০/৩০ মধ্যে ও ১১/৫৭ গতে ১/৩১ মধ্যে ও ২/১৭ গতে ৩/৫১ মধ্যে, বারবেলা ১/১৫/৩৩ গতে ২/৫০/৫১ মধ্যে, কালবেলা ৬/৫৪/২১ মধ্যে ও ৪/২৬/৯ গতে ৬/১/২৭ মধ্যে, কালরাত্রি ৭/২৬/৯ মধ্যে ও ৩/৫৪/২১ গতে ৫/১৯/১৯ মধ্যে।
 ২২ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঝাড়খণ্ডে লাইনচ্যুত মালগাড়ি 
ঝাড়খণ্ডে লাইনচ্যুত মালগাড়ি। দুর্ঘটনার জেরে বহু দুরপাল্লার ট্রেন একাধিক স্টেশনে ...বিশদ

09:20:10 PM

ডুরান্ড কাপ জিতল গোকুলাম
মোহন বাগানকে ২-১ গোলে হারিয়ে ডুরান্ড কাপ জিতল গোকুলাম এফ ...বিশদ

07:02:58 PM

অর্ডন্যান্স ফ্যাক্টরিগুলিতে কর্মবিরতি প্রত্যাহারের সিদ্ধান্ত 
প্রতিরক্ষা উৎপাদন সচিবের থেকে লিখিত আশ্বাস মেলায় কর্মবিরতি প্রত্যাহার করলেন ...বিশদ

03:49:44 PM

অরুণ জেটলির প্রয়াণে শোকপ্রকাশ প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের 

02:40:20 PM

প্রয়াত অরুণ জেটলি, আজকের দিনের সব কর্মসূচি বাতিল করল রাজ্য বিজেপি 

02:09:35 PM

এক গুরুত্বপূর্ণ বন্ধুকে হারামাল, অরুণ জেটলির প্রয়াণে শোকপ্রকাশ করে ট্যুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 

01:41:21 PM