Bartaman Patrika
কলকাতা
 

মূর্তি ভাঙায় চিহ্নিত ৮ জন
বিজেপিকে জড়িয়েই এফআইআর, গ্রেপ্তার ৫৮

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদ্যাসাগরের মূর্তি ভাঙা ও কলেজে ভাঙচুরের ঘটনায় বিজেপিকে জড়িয়েই এফআইআর করল পুলিস। তাতে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের নাম না থাকলেও, গোটা ঘটনার পিছনে প্ররোচনা ও ইন্ধন ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করা হয়েছে। আর এর পিছনে কারা ছিল, সেটাই তদন্ত করে দেখা হচ্ছে। বিজেপি সভাপতির রোড শো’কে কেন্দ্র করে গোলমালের ঘটনায় আমহার্স্ট স্ট্রিট ও জোড়াসাঁকো থানায় জামিন অযোগ্য ধারায় বিজেপি কর্মী ও সমর্থকদের বিরদ্ধে আলাদা আলাদা মামলা রুজু করা হয়েছে। অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে এফআইআর হয়েছে। পরে অভিযুক্তদের চিহ্নিত করে দু’টি কেসেই মোট ৫৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। বাকিদের জেল হেফাজত হয়েছে।
অমিত শাহের রোড শো’কে ঘিরে প্রথমে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে গোলমাল হয়। পরে তার রেশ ছড়ায় বিদ্যাসাগর কলেজে। সেখানে পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে ওঠে। ভাঙচুর হয় কলেজের গেট ও বিদ্যাসাগরের মূর্তি। দু’টি জায়গাতেই আক্রান্ত হন ছাত্রছাত্রীরা। তাঁদের কয়েকজনের মাথা ফাটে। বিজেপি সমর্থকদের বিরুদ্ধে ইট পাটকেল ছোঁড়া ও মূর্তি ভাঙচুরের অভিযোগ ওঠে। ঘটনাস্থলে যান মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়ও।
গভীর রাতে আমহার্স্ট স্ট্রিট থানায় যান বিদ্যাসাগর কলেজে পাঠরতা এক ছাত্রী। তিনি অভিযোগ করেন, হঠাৎ বিজেপির একদল কর্মী ও সমর্থক কলেজে ঢুকে হামলা শুরু করে। ওই সময় তিনি ও তাঁর কয়েকজন সহপাঠী কলেজেই ছিলেন। তাঁদের সকলকে মারধর করা হয়। ঘটনায় প্ররোচনা দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। অন্যদিকে, জোড়াসাঁকো থানাতেও পুলিসকর্মীদের কাজে বাধাদান, গোলমাল পাকানো, মারধর সহ একাধিক অভিযোগ আনেন এক পুলিসকর্মী। আমহার্স্ট স্ট্রিট থানায় হাঙ্গামা, গোলমাল পাকানো, জোর করে আটকে রাখা, শ্লীলতাহানি, ভাঙচুর, সম্পত্তি নষ্ট সহ একাধিক ধারায় কেস রুজু করা হয়।
আমহার্স্ট স্ট্রিট থানায় করা এফআইআরে পুলিস জানিয়েছে, বিজেপির একটি মিছিল কলেজ স্ট্রিট থেকে বিধান সরণীর দিকে আসছিল। এই সময় কেউ বা কারা অশ্লীল মন্তব্য ছুঁড়ে দেয়। এরপরই উত্তেজিত হয়ে ওঠে বিজেপির কর্মী ও সমর্থকরা। তারা এলোপাথাড়ি ইট ছোঁড়ে। এমনকী গেট টপকে ভিতরে ঢুকে কলেজের দরজা ভাঙে। তারপর বিদ্যাসাগর মূর্তির দিকে এগিয়ে যায়। ভাঙা হয় ওই মনীষীর মূর্তি। পরে তদন্তকারী অফিসাররা ৩৫ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। তাঁদের দীর্ঘ জেরার পর জানা যায়, ঘটনায় মুখ্য ভূমিকা নিয়েছে প্রদীপ কুমার, মণীশ প্রসাদ, শ্রীকান্ত রানা, অজয় বাগদি ও শুভেন্দু রায়। তাদের মধ্যে তিনজন বর্ধমানের বাসিন্দা, বাকি দু’জন কলকাতার। তারাই হামলা চালিয়েছে। কলেজ কর্তৃপক্ষের দেওয়া সিসিটিভির ফুটেজ, বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ফুটেজ জোগাড় করা হয়। তা খতিয়ে দেখে বোঝা যায়, আট থেকে দশজন মূর্তি ঘিরে তাণ্ডব চালাচ্ছে। তাদের মধ্যে নীল শার্ট পরা এক ব্যক্তি সহ আরও দু’জন পরপর আছাড় মারছে মূর্তি। তবে ভিডিওটি অস্পষ্ট। তাই তাদের মুখ চেনার চেষ্টা হচ্ছে। আদালতে এই সংক্রান্ত সমস্ত কপি জমা দেওয়া হয়। তার ভিত্তিতে বিচারক পাঁচজনকে ২২ মে পর্যন্ত পুলিসি হেফাজতে পাঠান। জোড়াসাঁকো থানার কেসেও পুলিস এফআইআরে জানিয়েছে, কারও মদতেই পুলিসের উপর হামলা চালিয়েছে বিজেপির কর্মী-সমর্থকরা। ঘটনাস্থল থেকে গ্রেপ্তার ২৩ জনের মধ্যে এখানেও পাঁচজনকে চিহ্নিত করা হয়। যারা মূল অভিযুক্ত বলে পুলিসের দাবি।
তদন্তকারী অফিসারদের বক্তব্য, যেভাবে বিদ্যাসাগর কলেজে পরিকল্পনামাফিক হামলা হয়েছে, তা থেকে স্পষ্ট, এর পিছনে বড় কেউ প্ররোচনা দিয়েছেন। তিনি কে, তা ধৃতদের থেকে জানার চেষ্টা হচ্ছে। প্রয়োজনে কয়েকজনের গোপন জবানবন্দি নেওয়ার আবেদন আদালতে জানাতে পারে পুলিস।
16th  May, 2019
কচুয়ায় পদপিষ্ট হয়ে মৃত ৫
জন্মাষ্টমীতে লোকনাথধামে দুর্ঘটনা, ভেঙে পড়ল পাঁচিল

বিশ্বজিৎ মাইতি, কচুয়া, বিএনএ: বৃহস্পতিবার মধ্যরাতে জন্মাষ্টমীর পুণ্যলগ্নে ভক্তদের জনপ্লাবনে কচুয়ার লোকনাথধামে মর্মান্তিক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। জখমের সংখ্যা ৪০ জনেরও বেশি। শুক্রবার দুপুরে কচুয়ার মন্দিরে গিয়ে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও রাজ্য পুলিস ও প্রশাসনের কর্তারা বৈঠকের পর তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। পুলিস ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আর জি কর হাসপাতালে রাজারহাটের পূর্ণিমা গড়াই (৪৭), পিজিতে হাসনাবাদের সনকা দাস (৬৬), ন্যাশনাল মেডিক্যালে আমলানির তরুণ মণ্ডল (২৭), স্বরূপনগরের অপর্ণা সরকারকে (২৭) মৃত ঘোষণা করা হয়। এছাড়াও পিজিতে আরও একজন মারা গিয়েছেন, তাঁর নাম ও পরিচয় রাত পর্যন্ত জানা যায়নি। যদিও অসমর্থিত সূত্রে জানা গিয়েছে, আরও কয়েকজনের মৃত্যু হয়েছে।
বিশদ

দু’টি হাসপাতালে গিয়ে আহতদের
দেখলেন মমতা, ক্ষতিপূরণ ঘোষণা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কচুয়ার লোকনাথধামে ঘটে যাওয়া ভয়াবহ দুর্ঘটনার খবর পেয়ে শুক্রবার বেলায় বাড়ি থেকে সোজা দুই হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা সওয়া ১১টা নাগাদ তিনি ঢোকেন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে মিনিট পনেরো থেকে আহতদের বিষয়ে বিস্তারিত খোঁজখবর করেন।
বিশদ

‘ঠেলাঠেলির সময় মা বলেছিল, হাত ছাড়বি না’
বাবার মৃত্যুদিনেই মায়ের মৃত্যুতে সংসারে অথই জলে সম্প্রীতি

পবিত্র ত্রিবেদী, কলকাতা: কিডনি নষ্ট হয়ে বাবার মৃত্যুর পরই মাথায় আকাশ ভেঙে পড়েছিল। মাঝে সময়ের ব্যবধান তিন বছরের। কাকতালীয় ভাবে বাবার মৃত্যুর দিনই মায়ের অকালমৃত্যু হল। মা লোকের বাড়ি রান্নার কাজ করে মেয়ের পড়াশোনা ও সংসারের খরচ জোগাতেন।
বিশদ

 কাটা আঙুল ঝুলছে, ছুটছে দিদা, প্রাণ বাঁচাতে আমিও...

রিনি মণ্ডল, প্রত্যক্ষদর্শী: দিদা, মাসি আর আমি— তিনজনই গিয়েছিলেন ওখানে। সরু রাস্তা। দিদা মানে কৌশি মণ্ডল আর মাসি সাগরী পাড়ুই। প্রচণ্ড ভিড়। গিজগিজ করছে লোকজন। নিঃশ্বাস ফেলা দায়। পিফা রাঘবপুরে আমাদের বাড়ি থেকে সবাই মিলে যখন বেরলাম, তখন সন্ধ্যা সাতটা বাজে। প্রতিবার দিদা আর মাসি হেঁটেই কচুয়া যায়।
বিশদ

কুমোরটুলিতে ব্যস্ততা তুঙ্গে
জন্মাষ্টমীতে কাঠামো পুজো সেরেই অনেকে বায়না দিলেন দুর্গা প্রতিমার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার জন্মাষ্টমীর দিন কাঠামো পুজো করে অনেকেই কুমোরটুলিতে প্রতিমার বায়না দিয়ে গেলেন। আবার কেউ কেউ রথযাত্রার দিন দিয়ে গিয়েছেন বায়না। এদিন তাঁদের অনেকেই নির্মীয়মাণ দুর্গা প্রতিমার চরণে দিয়ে গেলেন ফুল। পরিয়ে দিলেন ১০৮টি জবার মালা।
বিশদ

 স্বাস্থ্য পরীক্ষায় অরবিন্দ, জীবনানন্দ সহ ৪টি সেতুতে গাড়ি চলাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত সপ্তাহে খারাপ আবহাওয়ার জন্য মেরামতির কাজ করা যায়নি যাদবপুর থানার কাছের জীবনানন্দ সেতুতে। শুক্রবার সকাল ৬টা থেকে সেই কাজ শুরু করল কেএমডিএ। এর জন্য যান চলাচল বন্ধ রাখা হয়েছে। আগামী রবিবার রাত ১১টা পর্যন্ত তা বন্ধ থাকবে বলে কেএমডিএ’র পক্ষ থেকে জানানো হয়েছে।
বিশদ

জাগুয়ার দুর্ঘটনার পর পুলিসের কাছে ধরা দেবে কে, তা নিয়েই বিবাদ শুরু হয়েছিল পারভেজ পরিবারে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জাগুয়ার দুর্ঘটনার পর পুলিসের কাছে কে আত্মসমর্পণ করবে, এই প্রশ্নেই আড়াআড়িভাবে ভাগ হয়ে গিয়েছিল আরসালানের পরিবার। শেক্সপিয়র সরণীতে দুর্ঘটনার পর রাঘিবকে উদ্ধার করা, সল্টলেকে লুকিয়ে রাখা বা দুবাই পাঠানো—পুলিসের হাত থেকে ভাগ্নেকে বাঁচাতে এভাবেই সক্রিয় হয়ে উঠেছিলেন, তাঁর মামা মহম্মদ হামজা।
বিশদ

 পুকুরের উপর বাঁশের দুর্বল অস্থায়ী দোকান তৈরির অনুমতি নিয়ে ক্ষোভ কচুয়াযাত্রীদের

বিএনএ, কচুয়া: সংকীর্ণ রাস্তার ধারে দুর্বল সীমানা প্রাচীর, উল্টো দিকে পুকুরের পাড় ও তার উপর বাঁশের মাচা করে তৈরি দোকান। লক্ষ লক্ষ ভক্ত ঢোকার মুখ পরিষ্কার রাখার ব্যাপারে কেন নজর দিল না পুলিস ও প্রশাসন? দিনভর এই প্রশ্নই পাক খেল কচুয়া সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজার হাজার পুণ্যার্থীর মধ্যে।
বিশদ

‘শেষ সময়ে জলটুকুও পায়নি ছেলে’, ‘তাড়াতাড়ি অপারেশন না হলে ওর পা বাঁচবে না’
পিজি’র ট্রমা সেন্টারের পরিষেবা নিয়ে দুই মায়ের অভিযোগ মমতাকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার পিজি হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে পেয়ে ট্রমা সেন্টারের পরিষেবা নিয়ে ক্ষোভ উগরে দিলেন রোগীর বাড়ির লোকজন। একটি ঘটনায় পায়ের উপর দিয়ে লরি চলে যাওয়া বসিরহাটের বাসিন্দা এক কিশোরের পা বাঁচাতে মুখ্যমন্ত্রীর শরণাপন্ন হন তার মা।
বিশদ

 নবান্ন থেকে গ্রিভান্স সেলের অফিস সরছে উত্তীর্ণে, সাজছে নয়া অফিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারের ৪৯টি প্রকল্পের সুযোগ-সুবিধা নিয়ে সাধারণের অভিযোগ জানতে গড়া ‘গ্রিভান্স সেল’ এবার পাচ্ছে পৃথক একটি অফিস। রাজ্যের প্রশাসনিক সদর দপ্তর নবান্ন থেকে গ্রিভান্স সেল সরিয়ে আনা হচ্ছে আলিপুরের সরকারি ভবন উত্তীর্ণের প্রথমতলে। এই নতুন অফিস সাজাতে টেন্ডারও ডেকেছে পূর্ত দপ্তর।
বিশদ

বহু প্রাণ বাঁচিয়ে স্থানীয় যুবক পাঁচু, সুভাষরা এখন পাড়ার ‘হিরো’
পুকুরে কে যেন চুল ধরে টানল, বেঁচে ফিরব ভাবিনি, বললেন দুর্ঘটনাগ্রস্ত মহিলা

বিএনএ, বারাসত: প্রবল জনস্রোতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোকান। অন্য পুণ্যার্থীদের মতোই সবাই ছিটকে পড়লাম জলে। রাস্তা থেকে ঝাঁপ দিয়ে শয়ে শয়ে মানুষ একজন আর একজনের উপরে পড়ছে। কী করে জলে ভেসে থাকব বুঝতে পারছি না। কাঠ ও বাঁশের খাঁজে আটকে গিয়েছে শাড়ি। জলের মধ্যে শাড়ি খুলে কার্যত বিবস্ত্র অবস্থায় বাঁচার চেষ্টা করছি।
বিশদ

 হুগলিতে তৃণমূলের বর্ধিত জেলা কমিটির বৈঠকে ফের অন্তর্কলহ প্রকাশ্যে

বিএনএ, চুঁচুড়া: লোকসভা নির্বাচনের বিপর্যয়েও তৃণমূল কংগ্রেসের আঁকচাআঁকচি থামার নাম নিচ্ছে না। শুক্রবার হুগলিতে দলের বর্ধিত জেলা কমিটির বৈঠকে ফের নেতৃত্বের অন্তর্কলহই প্রকাশ্যে চলে এল।
বিশদ

 প্রতারণার শিকার রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার, বৈশালী থেকে গোয়েন্দাদের জালে দুই প্রতারক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার প্রতারণার শিকার খোদ রাষ্টায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার। ঘটনাটি ঘটেছে শেক্সপিয়র সরণী থানা এলাকায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যাঙ্ক ম্যানেজার গত জুন মাসে একটি ফোন পান। ওই ব্যাঙ্কে শহরের একটি বিখ্যাত গাড়ির শোরুমের অ্যাকাউন্ট রয়েছে।
বিশদ

ট্যাংরায় অস্ত্র আইনে ধৃত দুই বিজেপি কর্মী, এলাকায় বিক্ষোভ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুই বিজেপি কর্মীকে অস্ত্র আইনে গ্রেপ্তার করল ট্যাংরা থানার পুলিস। যা নিয়ে শুক্রবার সকালে পাগলাডাঙা রোডে বিক্ষোভে ফেটে পড়লেন ওই দুই পরিবার ও বিজেপির কর্মী-সমর্থকরা। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম অজয় পাল ও সুরেশ সাউ। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা ক্রেডিট কার্ড পরিষেবা চালু করল বন্ধন ব্যাঙ্ক। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের সঙ্গে যৌথভাবে এই ক্রেডিট কার্ড আনা হচ্ছে। শুক্রবার চতুর্থ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত সাংবাদিক বৈঠকে ক্রেডিট কার্ড চালু করার কথা ঘোষণা করেন বন্ধন ব্যাঙ্কের চেয়ারম্যান এবং ...

ইসলামাবাদ, ২৩ আগস্ট (পিটিআই): ভারতের সঙ্গে সম্পর্কের শীতলতা রয়েছে ঠিকই। তা সত্ত্বেও ভারতীয় শিখ পূণ্যার্থীদের জন্য কর্তারপুর করিডর খুলে দিতে চলেছে ইমরান খানের সরকার। শুক্রবার এমনটাই জানিয়েছেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। ...

 কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: ইসলামপুর মহকুমায় জনজাগরণ কর্মসূচি নিয়ে বিজেপি এখনও মাঠে নামতে পারেনি। তাছাড়া ইতিমধ্যেই একবার কর্মসূচি ঘোষণা করে তার দিনক্ষণ পিছতেও হয়েছে বিজেপিকে। জনজাগরণ নামের ওই কর্মসূচি প্রকৃত পক্ষে বিরোধীদের কাউন্টার করার কর্মসূচি। কিন্তু এনিয়ে বিজেপি’র টালবাহানায় দলের ...

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূলকে সরিয়ে পশ্চিমবঙ্গে বিজেপিকে আনার ব্যাপারে ভোটারদের দু’বার ভাবতে বললেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতমূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৯০: ইস্ট ইন্ডিয়া কোম্পানির হয়ে কলকাতায় পা রাখলেন জোব চার্নক
১৯০৮: বিপ্লবী শিবরাম রাজগুরুর জন্ম
১৯৯১: সাবেক সোভিয়েত ইউনিয়নের কমিউনিস্ট পার্টির প্রধানের পদ থেকে ইস্তফা দিলেন মিখাইল গর্বাচভ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  August, 2019

দিন পঞ্জিকা

আজ জন্মাষ্টমী উৎসব
৭ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯, শনিবার, অষ্টমী ৮/১ দিবা ৮/৩২। রোহিণী ৫৭/১৯ রাত্রি ৪/১৬। সূ উ ৫/২০/১, অ ৫/৫৮/২১, অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১২/৫৪ মধ্যে। রাত্রি ৮/১৩ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/১ গতে ১/৩২ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৬/৫৪ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৪৯ মধ্যে পুনঃ ৪/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/২৪ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে উদয়াবধি।
আজ জন্মাষ্টমী উৎসব
৬ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯, শনিবার, নবমী ৫৪/২১/৫৯ রাত্রি ৩/৩/৫১। রোহিণীনক্ষত্র ৪৮/১৪/৪৬ রাত্রি ১২/৩৬/৫৭, সূ উ ৫/১৯/৩, অ ৬/১/২৭, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১২/৪৮ মধ্যে এবং রাত্রি ৮/১৪ গতে ১০/৩০ মধ্যে ও ১১/৫৭ গতে ১/৩১ মধ্যে ও ২/১৭ গতে ৩/৫১ মধ্যে, বারবেলা ১/১৫/৩৩ গতে ২/৫০/৫১ মধ্যে, কালবেলা ৬/৫৪/২১ মধ্যে ও ৪/২৬/৯ গতে ৬/১/২৭ মধ্যে, কালরাত্রি ৭/২৬/৯ মধ্যে ও ৩/৫৪/২১ গতে ৫/১৯/১৯ মধ্যে।
 ২২ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঝাড়খণ্ডে লাইনচ্যুত মালগাড়ি 
ঝাড়খণ্ডে লাইনচ্যুত মালগাড়ি। দুর্ঘটনার জেরে বহু দুরপাল্লার ট্রেন একাধিক স্টেশনে ...বিশদ

09:14:13 PM

ডুরান্ড কাপ জিতল গোকুলাম
মোহন বাগানকে ২-১ গোলে হারিয়ে ডুরান্ড কাপ জিতল গোকুলাম এফ ...বিশদ

07:02:58 PM

অর্ডন্যান্স ফ্যাক্টরিগুলিতে কর্মবিরতি প্রত্যাহারের সিদ্ধান্ত 
প্রতিরক্ষা উৎপাদন সচিবের থেকে লিখিত আশ্বাস মেলায় কর্মবিরতি প্রত্যাহার করলেন ...বিশদ

03:49:44 PM

অরুণ জেটলির প্রয়াণে শোকপ্রকাশ প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের 

02:40:20 PM

প্রয়াত অরুণ জেটলি, আজকের দিনের সব কর্মসূচি বাতিল করল রাজ্য বিজেপি 

02:09:35 PM

এক গুরুত্বপূর্ণ বন্ধুকে হারামাল, অরুণ জেটলির প্রয়াণে শোকপ্রকাশ করে ট্যুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 

01:41:21 PM