Bartaman Patrika
কলকাতা
 

পুলিসি জেরায় স্বীকার ধৃতদের
স্বামীকে মদ খাইয়ে বেহুঁশ করে একাধিক
পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি করেছিল জ্যোতি

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: স্বামী তারক দাসকে মদ খাইয়ে বেহুঁশ করে দিনের পর দিন একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি করেছিল সাঁকরাইলের আড়গোড়ি শ্রীপল্লির বাসিন্দা জ্যোতি দাস। কিন্তু, স্বামী এই নিয়ে প্রতিবাদ করাতেই পরিকল্পিতভাবে তাঁকে খুন করা হয়েছে। ধৃত জ্যোতি, তার বন্ধু সনাতন ভুঁইয়া ও প্রেমিক শম্ভু ভুঁইয়াকে জেরা করে পুলিস এই তথ্যই হাতে পেয়েছে। জ্যোতির সঙ্গে যে ওই এলাকার একাধিক পুরুষের সম্পর্ক তৈরি হয়েছে, তা এলাকার লোকজন সবই জানতেন। তাঁরাই তারক দাসকে এই নিয়ে জানিয়েছিলেন। তারপরই তারক এই ঘটনার প্রতিবাদ করেন।
কিন্তু, সন্ধ্যা হলেই তারকের মদের নেশায় আসক্ত হয়ে পড়তেন। তখন মদ না পেলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠতেন। এই সুযোগ নিয়েছিল জ্যোতি। তার ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলে ওই বাড়িতেই মদের আসর বসাত জ্যোতি। সেখানে সে মাঝেমধ্যে নিজেও অংশ নিত। তারককে মদ খাইয়ে বেহুঁশ করে দিয়ে বিভিন্ন সময়ে ঘনিষ্ঠ হত জ্যোতি। প্রতিবেশীরা তা জানতেও পারতেন। কিন্তু, তাঁরা এই নিয়ে বিভিন্ন মহলে জানিয়েও কোনও লাভ হয়নি।
সোমবার রাতেই সাঁকরাইল থানার আড়গোড়ি শ্রীপল্লিতে প্রেমিক ও তার বন্ধুকে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করে স্ত্রী। এই ঘটনায় মঙ্গলবারই পুলিস তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে। পুলিস জানিয়েছে, ধৃতদের দফায় দফায় জেরা করা হয়েছে। তারা খুনের কথা স্বীকার করেছে। এমনকী, বেশ কিছুদিন ধরেই যে তারককে খুন করা হবে তা স্ত্রী জ্যোতি ও তার প্রেমিক শম্ভু সিদ্ধান্ত নিয়েছিল। সনাতনকেও এই ঘটনায় পরে যুক্ত করা হয়। পুলিসের জেরার মুখে তারা স্বীকার করেছে, অন্যান্য দিনের মতো সোমবার রাতেও তারা তারকবাবুর বাড়িতে মদের আসর বসায়। সেখানে শম্ভু ও সনাতন ছিল। জ্যোতি মদের সঙ্গে খাওয়ার জন্য বাটা মাছ ভেজে দেয়। শম্ভুই সে বাটা মাছ এনেছিল। এরপর কিছুটা মদ খাওয়ার পরই শম্ভু অচেতন হয়ে পড়েন।
পুলিসের জেরার মুখে শম্ভু জানিয়েছে, মদের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেওয়া হয়েছিল। তার ফলে সে খুব সহজেই অচেতন হয়ে পড়ে। এরপর ধারাল অস্ত্র দিয়ে তারককে খুন করা হয়। জ্যোতিও এই কাজে সম্পূর্ণ সহযোগিতা করেছিল। এরপরই শম্ভু ও সনাতন পালিয়ে যায়। কিন্তু, রক্ত দেখে জ্যোতি মাথা ঠিক রাখতে পারেনি। সে চিৎকার করে ফেলে। তখন পাশেই থাকা তারকের বাড়ির লোক সেখানে পৌঁছায়। তারপরই তারককে তাঁরা উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তারা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
কিন্তু, জ্যোতির সম্পর্কে তারকের আত্মীয় ও প্রতিবেশীরা সব জানতেন। তাই এই ঘটনার পরই তাঁরা জ্যোতিকে চেপে ধরেন। জ্যোতি তাঁদের কাছে সব কিছু স্বীকার করে নিতে বাধ্য হয়। এরপরই তারকের পরিবারের লোকজন সাঁকরাইল থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে পুলিস প্রথমে জ্যোতিকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে তথ্য নিয়ে সনাতনকে গ্রেপ্তার করে ও পরে শম্ভুকে পুলিস গ্রেপ্তার করে। শম্ভুর কাছ থেকে পুলিস জানতে পেরেছে, জ্যোতির সঙ্গে সনাতনের সম্পর্ক অনেকদিনের। এছাড়া আরও ওই এলাকার কিছু যুবকের সঙ্গে জ্যোতির সম্পর্ক ছিল। তা নিয়ে শম্ভুর সঙ্গেও তার গোলমাল হয়েছে। কিন্তু, মাঝে জ্যোতিকে নিয়ে শম্ভু পালিয়ে যাওয়ার পর জ্যোতি তার কাছে কথা দিয়েছিল, আর কারও সঙ্গে সে সম্পর্ক রাখবে না। কিন্তু, তারক পরে জ্যোতিকে বুঝিয়ে বাড়ি নিয়ে আসে। তারপরও সে শম্ভুর সঙ্গে সম্পর্ক রাখে। এরই মাঝে জ্যোতি আরও কয়েকজন যুবকের সঙ্গে ঘরে ঘনিষ্ঠ সময় কাটিয়েছে বলেও প্রতিবেশীরা পুলিসকে জানিয়েছে। পুলিস জানিয়েছে, সব তথ্য যাচাই করা হচ্ছে। ধৃতদের জেরা করে আরও কিছু জানার চেষ্টা করা হচ্ছে।
16th  May, 2019
ভাটপাড়ায় অশান্তি অব্যাহত,
অবরোধ, ট্রেন লক্ষ্য করে বোমা

 বিএনএ, বারাকপুর ও বারাসত: নির্বাচন কমিশনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করার পরও ভাটপাড়ার পরিস্থিতি বদলায়নি। শান্তি ফেরা তো দূরের কথা, সোমবার রাতেও ভাটপাড়ার বিভিন্ন এলাকায় ব্যাপক বোমাবাজি হয়েছে। বাড়ি ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। বহু মানুষ ঘরছাড়া হয়েছেন।
বিশদ

কিউআর কোড স্ক্যান করলেই খুলে যাবে গেট
ইস্ট-ওয়েস্ট মেট্রোর শুরু থেকেই
থাকবে অ্যাপভিত্তিক টিকিট ব্যবস্থা

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: ইস্ট-ওয়েস্ট মেট্রোর ভাড়া সংগ্রহে পুরনো ব্যবস্থার সঙ্গে প্রথম থেকেই থাকবে হাল ফ্যাশনের অ্যাপভিত্তিক ‘মোবাইল টিকেটিং সিস্টেম’। ইস্ট-ওয়েস্ট মেট্রো তৈরির পর সেখানে পরিষেবা দেবে বর্তমান মেট্রো রেল কর্তৃপক্ষ। কিন্তু বর্তমান মেট্রোয় এই ব্যবস্থা না থাকলেও, ইস্ট-ওয়েস্ট মেট্রোর ক্ষেত্রে শুরু থেকেই তা চালুর প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ।
বিশদ

 চুঁচুড়ায় ভাড়াবাড়িতে
যুবকের নলিকাটা দেহ উদ্ধার, পরিবারের
অভিযোগে সন্দেহের তালিকায় স্ত্রীও

বিএনএ, চুঁচুড়া: ভাড়াবাড়ির বাথরুম থেকে বুবাই ঘোষ (৩৬) নামে এক যুবকের গলার নলিকাটা দেহ উদ্ধার করল পুলিস। বাড়ির মালিকের কাছ থেকে খবর পেয়ে সোমবার রাতে চুঁচুড়ার সুজনবাগান এলাকা থেকে বুবাইয়ের দেহ উদ্ধার করে পুলিস। বাড়ি ছাড়ার আগের রাতেই যুবকের এই রহস্য মৃত্যুর ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
বিশদ

সুন্দরবনের প্রত্যন্ত অঞ্চলের অন্তরা
জেলায় তৃতীয়, অষ্টমে সেমন্তী

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: সুন্দরবন অঞ্চলের প্রত্যন্ত গ্রামের সংখ্যালঘু পরিবারের মেয়ে অন্তরা ওয়াসিমা জেলার মধ্যে তৃতীয় ও তার স্কুলে প্রথম স্থানে আসতে পারে, তা কাকদ্বীপ আদর্শ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক থেকে সহ-শিক্ষক ও পড়ুয়ারা কেউ কল্পনাই করেনি।
বিশদ

হুগলির সুকল্প ও সৌম্যদীপ পঞ্চম ও দশম
স্থান পেয়ে জেলার মুখ উজ্জ্বল করল

 অরূপ ভট্টাচার্য ও অমিত চৌধুরী, চুঁচুড়া ও তারকেশ্বর: এবারের মাধ্যমিক পরীক্ষায় ৬৮৬ নম্বর পেয়ে রাজ্যে পঞ্চম হয়ে এলাকার সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন হুগলি কলিজিয়েট স্কুলের ছাত্র সুকল্প দে। ব্যান্ডেলের মানসপুর যোগাশ্রম পাড়ার বাসিন্দা সুকল্প চায় আগামী দিনে সে বিজ্ঞান বিভাগে পড়াশোনা করতে।
বিশদ

 মাধ্যমিকে ৯০ শতাংশের উপরে পাওয়া
দৃষ্টিহীন শুভদীপের ইচ্ছা গায়ক হওয়ার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জন্মেই দৃষ্টিহীন। প্রতিবন্ধকতা নিয়েই পড়াশোনা চালিয়েছে দুর্গাপুরের শুভদীপ মণ্ডল। গ্রামের পড়শিদের কাছ থেকে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন ব্লাইন্ড বয়েজ স্কুলের নাম শুনে বাবা আদিত্য মণ্ডল ছেলেকে দুর্গাপুর থেকে এখানে প্রথম শ্রেণীতে ভর্তি করেন। তারপর থেকে ধারাবাহিকভাবেই ফলাফল ভালো করেছে।
বিশদ

গয়েশপুরের সপ্তর্ষি সপ্তম হয়ে রীতিমতো তারকা,
খড়দহের সহেলির সাফল্যে খুশি এলাকায়

 বিএনএ, বারাকপুর: কল্যাণীর গয়েশপুর বেদিভবন রবিতীর্থ স্কুলের ছাত্র সপ্তর্ষি দত্ত রাজ্যের মধ্যে সপ্তম হয়ে এলাকার মুখ উজ্জ্বল করেছে। বড় হয়ে সে অঙ্ক নিয়ে গবেষণা করতে চায়। সপ্তর্ষির বাড়ি সগুনার ডেঙ্গুরপাড়া। তার বাবা সুভাষচন্দ্র দত্ত পেশায় ব্যবসায়ী।
বিশদ

মান রাখল যাদবপুর বিদ্যাপীঠের সোহম
পাশের হারে দ্বিতীয় হলেও মাধ্যমিকের
মেধা তালিকায় হতাশ করল কলকাতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাধ্যমিকের মেধা তালিকায় ফের হতাশ করল কলকাতা। গতবারের মতো এবারও মেধা তালিকায় কলকাতা থেকে রয়েছে মাত্র একজন ছাত্র। ৬৮১ নম্বর পেয়ে যাদবপুর বিদ্যাপীঠের ছাত্র সোহম দাস দশম স্থান অধিকার করেছে।
বিশদ

  ভালো ফলের আশা থাকলেও ষষ্ঠ স্থান পাবে ভাবেনি আন্দুলের অঙ্কন

 পাপ্পা গুহ, উলুবেড়িয়া: মাধ্যমিকে প্রথম দশের মধ্যে থাকার আশা থাকলেও এতটা ভালো ফলের আশা করিনি, মঙ্গলবার সকালে আন্দুলের মৌড়ি রথতলার ভট্টাচার্যপাড়ায় নিজের বাড়িতে বসে এই কথা বলল এই বছরের মাধ্যমিক পরীক্ষার সম্ভাব্য ষষ্ঠ আন্দুল মহিয়াড়ি কুণ্ডু চৌধুরী ইনস্টিটিউশনের ছাত্র অঙ্কন চক্রবর্তী। অঙ্কনের প্রাপ্ত নম্বর ৬৮৫।
বিশদ

 গেঞ্জি সেলাই করে সংসার চালান বাবা-মা
৯৩ শতাংশ পেয়ে তারকা কৌশিক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাধ্যমিকে ৯৩ শতাংশ নম্বর পেয়েও পড়াশোনার খরচ কীভাবে সামলাবে তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছে নাগেরবাজারের কৃষ্ণকুমার হিন্দু অ্যাকাডেমি স্কুলের কৃতী ছাত্র কৌশিক দাসের পরিবার। কৌশিক ডাক্তারি পড়তে চায়। এজন্য বিজ্ঞান বিভাগে একাদশ শ্রেণিতে ভর্তি হবে সে। বিজ্ঞান বিভাগে পঠন পাঠনের খরচ সামলানোর সঙ্কুলান নিয়েই চিন্তিত ওই পরিবার। কৌশিকের বাবা, মা দুজনেই গেঞ্জি সেলাইয়ের কাজ করে তার পড়াশোনার খরচ সামলেছেন। বিশদ

সাতদিনের মধ্যে ফের এভারেস্টে উঠে নিজের
বিশ্বরেকর্ড নিজেই ভাঙলেন কামি রিটা শেরপা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাতদিনের মধ্যে নিজের বিশ্বরেকর্ড ভেঙে নয়া রেকর্ড তৈরি করলেন কামি রিটা শেরপা। ২০১৭ সালে বিশ্বরেকর্ড স্পর্শ এবং তারপরে ২০১৮ সালে নয়া বিশ্বরেকর্ড তৈরি করেছিলেন। এরপরে ভেবেছিলেন, এবার থেমে যাবেন। বিশ্ব রেকর্ড তো তাঁরই হাতে থাকল।
বিশদ

কামরাবন্দি যাত্রী, আতঙ্কে জড়োসড়ো মহিলারা
জানালা বন্ধ করে বসে, লাইনে
দমাদম বোমা পড়ছে

 বিএনএ, বারাকপুর: সোমবারের পর মঙ্গলবারও ফের সকালে কাঁকিনাড়া রেল স্টেশনের ২৯ নম্বর রেলগেটে অবরোধ শুরু হয়। সকাল ৮টা ৪৩ মিনিট নাগাদ আচমকা শখানেক মানুষ রেল লাইনে দাঁড়িয়ে অবরোধ শুরু করেন। সপ্তাহের প্রথমেই পর পর দুদিন অফিস টাইমে অবরোধ শুরু হওয়ায় নিত্যযাত্রীরা চরম ক্ষুব্ধ হন।
বিশদ

পুর অধিবেশনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি ঘিরে হট্টগোল, চেঁচামেচি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার ‘জয় শ্রীরাম’ ধ্বনির আঁচ পড়ল কলকাতা পুরসভার অধিবেশনে। সাময়িক হট্টগোলও হল। মঙ্গলবার অধিবেশনে বিজেপির পুর পরিষদীয় দলনেত্রী মীনাদেবী পুরোহিত স্ট্র্যান্ড ব্যাঙ্ক রোডের নিকাশিনালা সংক্রান্ত সমস্যার বিষয়টি উত্থাপন করেন।
বিশদ

টালিগঞ্জ, যাদবপুর, বেহালা
দক্ষিণ শহরতলিতে জলসঙ্কট
ঘোচাতে সময় চাইলেন মেয়র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দক্ষিণ শহরতলির টালিগঞ্জ, যাদবপুর এবং বেহালার একাংশে জলসঙ্কট রয়েছে মেনে নিয়ে সমাধানের জন্য দু’-তিন মাস সময় চেয়ে নিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। পাশাপাশি, জলের অপচয় রুখতে নয়া উদ্যোগ হিসেবে তিনি ‘অপচয় রুখে জল বাঁচাও’ স্লোগানকে তুলে ধরলেন।
বিশদ

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ২১ মে (পিটিআই): নির্বাচনী প্রচারে প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে একাধিকবার টেনে এনে কংগ্রেসকে নিশানা করেছিলেন। কখনও বফর্স কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে রাজীব গান্ধীকে ‘ভ্রষ্টাচারী নম্বর ...

বাংলা নিউজ এজেন্সি: মাধ্যমিকে সম্ভাব্য মেধা তালিকায় পূর্ব বর্ধমান জেলার চারজন এবং পশ্চিম বর্ধমানের এক পড়ুয়া জায়গা করে নিল। বর্ধমান বিদ্যার্থীভবন বালিকা বিদ্যালয়ের ছাত্র সাহিত্যিকা ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবছর মাধ্যমিকের প্রথম দশে জায়গা করে নিল ৫১ জন পরীক্ষার্থী। ৬৯৪ নম্বর পেয়ে রাজ্যে প্রথম হয়েছে পূর্ব মেদিনীপুরের মহম্মদপুর দেশপ্রাণ বিদ্যাপীঠের সৌগত ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গোপন প্রেম, গোপন থাকবে না। ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো, বয়স্করা একটু সাবধানী হবেন। ঠান্ডা লাগা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৪৫: সম্রাট শেরশাহের মৃত্যু
১৭৭২: রাজা রামমোহন রায়ের জন্ম
১৮৫৯: গোয়েন্দা শার্লক হোমসের স্রস্টা স্টটিশ সাহিত্যিক আর্থার কোনান ডয়েলের জন্ম
১৮৮৫: ফরাসি সাহিত্যিক ভিক্টর হুগোর মৃত্যু
১৯৪০: ক্রিকেটার এরাপল্লি প্রসন্নর জন্ম
১৯৪৬: আইরিশ ফুটবলার জর্জ বেস্টের জন্ম
২০০৪: ১৭তম প্রধানমন্ত্রী হিসাবে ডঃ মনমোহন সিংয়ের শপথ গ্রহণ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯২ টাকা ৭০.৬১ টাকা
পাউন্ড ৮৭.১৮ টাকা ৯০.৩৮ টাকা
ইউরো ৭৬.৫০ টাকা ৭৯.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৮/১৮ রাত্রি ২/৪১। পূর্বাষাঢ়া অহোরাত্র। সূ উ ৪/৫৭/৫৩, অ ৬/৮/৩০, অমৃতযোগ দিবা ৭/৩৭ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৪৪ গতে ৫/১৫ মধ্যে। রাত্রি ৯/৪৫ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/২১ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৪ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/১২ মধ্যে, কালরাত্রি ২/১৫ গতে ৩/৩৭ মধ্যে।
৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৪/৪৯/৫ রাত্রি ২/৫২/৫৯। পূর্বাষা‌ঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৪/৫৭/২১, অ ৬/১০/৪১, অমৃতযোগ দিবা ৭/৩৬ গতে ১১/১০ মধ্যে ও ১/৫০ গতে ৫/২৩ মধ্যে এবং রাত্রি ৯/৫০ মধ্যে ও ১১/৫৮ গতে ১/২২ মধ্যে, বারবেলা ১১/৩৪/১ গতে ১/১৩/১১ মধ্যে, কালবেলা ৮/১৫/৪১ গতে ৯/৫৪/৫১ মধ্যে, কালরাত্রি ২/১৫/৪১ গতে ৩/৩৬/৩১ মধ্যে।
১৬ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘেরাও মুক্ত হলেন বিশ্বভারতীর উপাচার্য 

04:21:49 PM

১৪০ পয়েন্ট উঠল সেনসেক্স 

03:52:18 PM

ধূপগুড়ির বিএমওএইচ-এর বিরুদ্ধে এফআইআর করার অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হল স্বাস্থ্য দপ্তরের এক চুক্তিভিত্তিক কর্মীকে 

03:03:00 PM

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে আইইডি বিস্ফোরণ, শহিদ ১ জওয়ান, জখম ৭ 

01:31:14 PM

২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ বিশ্বভারতীর উপাচার্য এবং অধ্যাপকরা 
ফি বৃদ্ধির প্রতিবাদে ছাত্র আন্দোলনে জেরে ২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ ...বিশদ

01:27:28 PM

বর্ধমানের শাঁখারিপুকুর এলাকায় গাড়ি-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ 

01:23:08 PM