Bartaman Patrika
কলকাতা
 

কলকাতা দক্ষিণ
রাজীব গান্ধীর ‘ন্যায়’ প্রকল্পই হাতিয়ার
পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার মিতার

বীরেশ্বর বেরা, কলকাতা: বালিগঞ্জ ফার্ন রোডের অভিজাত এলাকায় সাদা রঙের দোতলা বাড়ির বাসিন্দা মিতা চক্রবর্তী। এবার তিনি কলকাতা দক্ষিণ কেন্দ্রের কংগ্রেস প্রার্থী। প্রথমবার নির্বাচনে দাঁড়ালেও উৎসাহে কোনও খামতি নেই। এদিন সকাল সকাল হাল্কা টিফিন সেরে বেরিয়ে পড়েন প্রচারে। গলায় হাত চিহ্ন আঁকা কংগ্রেসের উত্তরীয়। আদ্যন্ত কর্পোরেট জগৎ থেকে আসা কোটিপতি প্রার্থীর সাজগোজে কিন্তু সাধারণের সঙ্গে মিশে যাওয়ার স্পষ্ট বার্তা। প্রথম গন্তব্য সেখান থেকে কিছুটা দূরের পণ্ডিতিয়া রোড বস্তি। কংগ্রেসের ঝান্ডা কাঁধে পাশে এসে দাঁড়ালেন জনাদশেক কর্মী। আগে থেকেই মিতাদেবীর সঙ্গে রয়েছেন জনাপাঁচ প্রবীণ মহিলা কংগ্রেস কর্মী। তাঁদেরকে সঙ্গে নিয়েই গাড়িতে সওয়ারি হলেন মিতাদেবী। পিছন পিছন আসতে থাকল রাহুল গান্ধী, সোমেন মিত্র এবং প্রার্থীর মুখের ছবি দেওয়া সুসজ্জিত ট্যাবলো। সেখানে রাহুল গান্ধীর কণ্ঠে কংগ্রেসকে জয়ী করার আহ্বান ভেসে আসছে। কংগ্রেসের তরফে তৈরি করা নির্বাচনী গানে কাঠগড়ায় তোলা হয়েছে একইসঙ্গে তৃণমূল ও বিজেপিকে। আসছে সারদা-নারদ-কাণ্ডের প্রসঙ্গ। বেজে চলেছে সেই গান।
পণ্ডিতিয়া রোডের বস্তির ভিতর দলের কর্মীদের নিয়ে ঢুকে পড়লেন মিতাদেবী। মাইকে কংগ্রেস কর্মী বলে চলেছেন, অনেক তো দেখলেন দাঙ্গাবাজি, দুষ্কৃতীরাজ। এবার ভোটটা দিন হাত চিহ্নে। কংগ্রেস কখনও কথার খেলাপ করে না। মিতাদেবীর সামনে সামনে এগচ্ছেন জনাপনেরো কংগ্রেস কর্মী ও সমর্থক। হ্যান্ডমাইকে এক কর্মী বলে যাচ্ছিলেন কথাগুলি। আরেক কর্মী হাতে হাতে ধরিয়ে দিচ্ছিলেন লিফলেট। প্রচার এগতে শুরু করল বস্তি এলাকার সর্পিল গলিপথ ধরে। প্রার্থী এগতে এগতে বলতে থাকলেন, আমি আপনাদের পাড়ারই মেয়ে। সবসময় পাশে পাবেন। আর এটা দিল্লির নির্বাচন। জনমুখী, গণতান্ত্রিক সরকার গড়তে তাই এবারের ভোটটা হাত চিহ্নে দিন। হ্যান্ডমাইকের প্রচার শুনে অনেক মুখ বেরিয়ে এল গলিঘুপচি থেকে। অনেকে মনে করিয়ে দিলেন, মানুষের সাহায্যে মিতাদেবীর বাবা তপন চক্রবর্তীর দরাজ হস্তের কথা। চিনতে পারছেন তো প্রশ্ন করায় প্রবীণ-প্রবীণারা কেউ কেউ বললেন, তুমি তো আমাদের এখানকারই মেয়ে। কেন চিনতে পারব না? হাসি আরও উজ্জ্বল হল কংগ্রেস প্রার্থীর। নমস্কার, প্রতি নমস্কারের পাশাপাশি হাত মেলাতে মেলাতে এগতে শুরু করল প্রচার মিছিল।
বস্তির ভিতর এক গৃহবধূ বললেন, দিদি রোদে না দাঁড়িয়ে আমাদের দাওয়ায় এসে একটু দাঁড়ান। আমরা এখানে কয়েকজন আছি। প্রার্থী এগিয়ে গেলেন ছোট্ট পরিসরের উঠোনে। সেখানে কথায় কথায় তিনি বোঝালেন রাহুল গান্ধীর ঘোষণা করা ‘ন্যায় প্রকল্প’-এর কথা। এবার কেন্দ্রে ক্ষমতায় আসতে পারলে গরিব পরিবারের মহিলাদের অ্যাকাউন্টে মাসে মাসে ছ’হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছে কংগ্রেস। সেই কথা মনে করিয়ে দিয়ে মিতাদেবী বলে চললেন, কংগ্রেস কিন্তু ১৫ লক্ষ টাকা পাইয়ে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দেয় না। আমরা যা বলি, তা করে দেখাই। একশো দিনের কাজ, তথ্যের অধিকার, খাদ্যের অধিকার নিয়ে আইন আমাদেরই সময়ে করা। তাই ২০০৯-এর পর ২০১৪তে মানুষ আমাদের আবার ফিরিয়ে এনেছিল। আমরা বলছি, গরিব বাড়ির মহিলার অ্যাকাউন্টে ছ’হাজার টাকা করে দিতে পারব। কত টাকা কীভাবে দেওয়া যায়, তা নিয়ে রীতিমতো একটি প্রশিক্ষিত টিম দীর্ঘদিন কাজ করার পর যাবতীয় সম্ভাবনা খতিয়ে দেখেই এই প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। হাওয়া তুলে ভোট নেওয়ার পক্ষপাতী নয় কংগ্রেস। এইটুকু বলে কর্মীদের ডাকে গলিপথে আরও এগিয়ে গেলেন কংগ্রেস প্রার্থী।
প্রচারের মাঝখানে সামান্য আলাপচারিতায় জানা গেল, জেতার সম্ভাবনা কতটা, তা নিয়ে এখন কিছু ভাবছেন না তিনি। পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার এবং একটি আইটি সংস্থার মালিক মিতাদেবী মনে করেন, কংগ্রেসের হাতেই দেশের ভবিষ্যৎ সুরক্ষিত। তাই রাহুল গান্ধীর ডাকে তিনি শামিল হয়েছেন নির্বাচনী লড়াইয়ে। বালিগঞ্জ প্লেসে নিজের নির্বাচনী কার্যালয়ে বসে জানিয়ে দিলেন, বামেদের সঙ্গে জোট হয়নি বলে কোনও খেদ নেই। এতে বরং সাংগঠনিক দিক থেকে কংগ্রেসের অনেক লাভ হচ্ছে। যার সুফল আজ না হলেও ভবিষ্যতে ঘরে তুলবে কংগ্রেস। ফোনে দলীয় কর্মীকে কোনও নির্দেশ দিতে ব্যস্ত হওয়ার আগে এমনটাই জানিয়ে দিলেন এই কংগ্রেস প্রার্থী।
16th  May, 2019
আস্থাভোট নিয়ে হাইকোর্টের
তীব্র ভর্ৎসনা বনগাঁর পুর
চেয়ারম্যানকে
অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি
হালিশহর পুরসভায়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার বনগাঁ পুরসভার চেয়ারম্যানকে তীব্র ভর্ৎসনা করল কলকাতা হাইকোর্ট। তাঁর আচরণকে ‘নির্লজ্জ’ বলে অভিহিত করে বিচারপতি সমাপ্তি চট্টোপাধ্যায় বলেছেন, সংখ্যাগরিষ্ঠতা আপনার পক্ষে আছে কি না, তা জানতে ভোটাভুটি করতেই হবে। সেটাই গণতন্ত্র। কেন চেয়ার আঁকড়ে পড়ে আছেন?
বিশদ

 খড়দহে ক্যাব চালক খুনের পুনর্নির্মাণ
শেষ মুহূর্তে বেঁকে বসে সীমা, কাঁটা
সরাতে ছুরি চালিয়ে দেয় পিটার

বিএনএ, বারাকপুর: খড়দহ থানা এলাকায় ক্যাব চালক খুনে নতুন মোড় এল। স্বামী-স্ত্রী দু’জনে মিলেই ক্যাব চালককে খুনের ছক কষেছিল। ধৃত দম্পতিকে জেরা করে এমনই তথ্য পেয়েছে পুলিস। তবে শেষ মুহূর্তে পুরনো প্রেমিকের প্রতি ‘দুর্বল’ হয়ে উঠেছিল প্রেমিকা। তাই খুনের আগের মুহূর্তে একেবারেই মেরে ফেলতে চাইছিল না সীমা শর্মা। অন্যদিকে তার নতুন প্রেমিক তথা স্বামী পিটার কুর্মি চিরতরে পথের কাঁটা সরিয়ে দিতে চাইছিল।
বিশদ

‘অযাত্রা’ খিচুড়ির জায়গা নিতে পারে মুড়ি-তরকারি
হাওড়ায় তৃণমূলের ‘অতিথিসেবা’য় এবার মুরগির ঝোলের বদলে ডিম-ভাত

দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: ‘অতিথি দেব ভব’— কিন্তু, এবার সেই অতিথিসেবায় সামান্য ভাটা দেখা যাচ্ছে হাওড়ার তৃণমূল কংগ্রেসে। ভিন জেলা থেকে আসা সহকর্মীদের জন্য হাওড়া শহরে অন্যান্যবার ধুমধাম করে থাকা-খাওয়ার আয়োজন করা হয়।
বিশদ

এয়ারপোর্ট থেকে নিউ বারাকপুর
মেট্রো যাবে মাটির তলা দিয়ে
মিলল কেন্দ্রের অনুমোদন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিমানবন্দর থেকে নিউ বারাকপুর পর্যন্ত যশোর রোডের তলা দিয়ে মেট্রো রেল চলবে। কেন্দ্রীয় সরকার এই প্রকল্পের অনুমোদন দিয়েছে। এটি বিমানবন্দর-বারাসত মেট্রো প্রকল্পের প্রথম পর্যায়ের কাজ।
বিশদ

 উত্তরপ্রদেশে মৃত্যু দেগঙ্গার যুবকের, এলাকায় চাঞ্চল্য

  বিএনএ, তমলুক: উত্তরপ্রদেশের গাজিপুরে ঝাঁটা বাঁধার কারখানায় কাজ করা দেগঙ্গার যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম রঞ্জিত রায় (২৩)। তাঁর বাড়ি দেগঙ্গার নেতাজিপল্লি এলাকায়। এদিন দেগঙ্গা থানার পুলিস মৃত যুবকের পরিবারের দাবি মেনে মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।
বিশদ

 উল্টোডাঙা বেইলি ব্রিজের মাপজোক শুরু হল

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উল্টোডাঙা উড়ালপুলের পাশে বেইলি ব্রিজ তৈরির জন্য মাপজোক শুরু হল। কেএমডিএ, ম্যাকিনটোস বার্ন এবং গার্ডেনরিচ শিপ বিল্ডার্স-এর ইঞ্জিনিয়াররা শুক্রবার দুপুরে নকশা তৈরির কাজ করেন। বেইলি ব্রিজ তৈরি করবে গার্ডেনরিচ শিপ বিল্ডার্স।
বিশদ

সভার আগে হাইকোর্টের নির্দেশ পাইনি: অংশুমান
হালিশহরে অনাস্থা আনা কাউন্সিলাররাই বিপক্ষে ভোট দিলেন, চেয়ারম্যান তৃণমূলেরই

  বিএনএ, হালিশহর: শুক্রবার আদালতের রায়ের আগেই হালিশহর পুরসভায় অনাস্থার তলবি সভা হল। বিকেল ৩টের আগেই পুরসভার সভাকক্ষে ঢুকে পড়েন তৃণমূলের ১৩ জন কাউন্সিলার। বিজেপির কাউন্সিলাররা অনাস্থার তলবি সভায় গরহাজির ছিলেন। অনাস্থার বিপক্ষে ১৩ জন কাউন্সিলারই সহমত হন।
বিশদ

 ভাটপাড়ায় বোমা বিস্ফোরণে মৃত্যু ঘিরে তৃণমূল-বিজেপির তরজা, আতঙ্কে বন্ধ স্কুল

বিএনএ, ভাটপাড়া: বৃহস্পতিবার রাতে ভাটপাড়ার রামনগর কলোনিতে বিজেপির পার্টি অফিসের দেওয়াল লাগোয়া ক্লাবের ছাদে বোমা বিস্ফোরণ ঘটে। ওই বিস্ফোরণে মারা যান বিজেপির এক সমর্থক। পুলিস সূত্রের খবর, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ ঘটে এবং তাতেই মৃত্যু হয়। যদিও বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা এসে ওই ক্লাবের ছাদে বোমা ছোঁড়ে।
বিশদ

রাজ্যের স্বাস্থ্যকর্তাদের সঙ্গে বৈঠকের পর জানাল পুরসভা
ডেঙ্গু আক্রান্তদের জন্য কলকাতার সরকারি হাসপাতালে ১০টি বেড সংরক্ষিত রাখা হবে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতার সরকারি হাসপাতালগুলিতে ১০টি করে বেড নির্দিষ্ট করা থাকবে ডেঙ্গু আক্রান্ত রোগীদের জন্য। এবারই প্রথম কলকাতা পুরসভার ওয়ার্ড স্বাস্থ্যকেন্দ্র থেকেও সরকারি হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীদের রেফার করার সুবিধা চালু হচ্ছে।
বিশদ

চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে বিদ্যুৎ বিভ্রাট
অস্ত্রোপচার বন্ধ, বিক্ষোভ, ৬ বছর জেনারেটর বিকল থাকার কথা প্রকাশ্যে

  বিএনএ, চুঁচুড়া: বিদ্যুৎ বিভ্রাটের জেরে পরিষেবা ব্যাহত হওয়ায় শুক্রবার দুপুরে হুগলির শ্রীরামপুরের চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে রোগীর আত্মীয়রা দীর্ঘ সময় বিক্ষোভ দেখান। ঘটনার জেরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় প্রায় ছয় বছর ধরে হাসপাতালের জেনারেটর বিকল হয়ে পড়ে থাকার বিষয়টিও প্রকাশ্যে এসেছে।
বিশদ

ভর্তি হওয়ার পরেও ছেড়ে দিলেন অনেকে, বিকেন্দ্রীকৃত কাউন্সেলিংয়ের পথে যাদবপুর

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুরুটা ভালো হলেও শেষবেলায় তাল কেটে গেল। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তির ক্ষেত্রে এমনটাই ঘটল। প্রথম দু’দফায় ঝোড়ো গতিতে ছাত্রছাত্রীরা ভর্তি হয়। কিন্তু শেষ দফায় এসে সেই গতি ধীর হয়ে গেল। প্রথমে যাদবপুরকে বাছলেও পরে এই প্রতিষ্ঠান ছেড়ে অন্যত্র চলে গেলেন অনেকে।
বিশদ

 পোলবা-দাদপুরের বিজেপির মহিলা মোর্চার নেত্রীকে মারধর তৃণমূল নেতার

  বিএনএ, চুঁচুড়া: হুগলির পোলবা-দাদপুর ব্লকের বিজেপির মহিলা মোর্চার নেত্রীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের স্থানীয় এক নেতার বিরুদ্ধে। স্থানীয় ৮ নম্বর জেলা পরিষদ আসনের মহিলা মোর্চার সহ-সভানেত্রী যমুনা মালিক নামে ওই মহিলা এদিন পোলবা থানায় এনিয়ে অভিযোগ দায়ের করেছেন।
বিশদ

 পুলিসকে স্টেশনের সিসিটিভির ফুটেজ দিলেন মেট্রো রেলের আধিকারিকরা

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মেট্রো দুর্ঘটনার তদন্তে সিসিটিভির ফুটেজ হাতে এল পুলিসের। শুক্রবার মেট্রো রেলের তরফে তা হস্তান্তর করা হয়েছে তদন্তকারী সংস্থাকে। এই ফুটেজ খতিয়ে দেখেই গাফিলতি কোথায় ছিল, তা চিহ্নিত করতে চাইছেন অফিসাররা। পাশাপাশি এই ফুটেজের ফরেন্সিক পরীক্ষাও করানো হবে।
বিশদ

 হাসনাবাদে নাবালিকা বিয়ে রুখতে গিয়ে ক্ষোভের মুখে প্রশাসন

  বিএনএ, বারাসত: নাবালিকার বিয়ে রোখাকে কেন্দ্র করে হুলুস্থুল বাধল হাসনাবাদের চিমটাকাছারি গ্রামে। কব্জি ডুবিয়ে মাংস-ভাত খাওয়ার পাশাপাশি বিয়ের অনুষ্ঠান যখন শুরু হওয়ার পথে, ঠিক সেই সময় পুলিস ও প্রশাসনিক আধিকারিকরা গিয়ে বিয়ে আটকে দেন। এই ঘটনায় কনেপক্ষের পাশাপাশি বরপক্ষের মধ্যেও তীব্র ক্ষোভ তৈরি হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, বালুরঘাট: বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিলিতে দুর্নীতি ঠেকাতে নিজে দাঁড়িয়ে থেকে ত্রিপল বিলি করছেন দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের বিডিও। পাশাপাশি ত্রাণ শিবিরে খাবার বিলিতেও বিশেষ নজরদারি রাখা হয়েছে।  ...

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: কাজ করার জন্য প্রয়োজন মতো পাইপ কিনতে হবে। তবে তা কিনে ফেলে রাখা যাবে না বলে জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের সব এগজিকিউটিভ ইঞ্জিনিয়ারকে নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে প্রতিটি প্রকল্পের কাজ খতিয়ে দেখে প্রতি মাসে এগজিকিউটিভ ইঞ্জিনিয়ারকে রিপোর্ট ...

কাবুল, ১৯ জুলাই (এএফপি): কাবুল বিশ্ববিদ্যালয়ের কাছে এক বিস্ফোরণে কমপক্ষে আটজন প্রাণ হারালেন। ঘটনায় আরও বহু মানুষ জখম হয়েছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। সরকারি ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পারিবারিক ঝামেলার সন্তোষজনক নিষ্পত্তি। প্রেম-প্রণয়ে শুভ। অতিরিক্ত উচ্চাভিলাষে মানসিক চাপ বৃদ্ধি।প্রতিকার: আজ দই খেয়ে শুভ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২০: মা সারদার মৃত্যু
১৮৬৩: কবি, গীতিকার ও নাট্যকার দ্বিজেন্দ্রলাল রায়ের জন্ম
১৮৯৯: লেখক বনফুল তথা বলাইচাঁদ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৫৫: প্রাক্তন ক্রিকেটার রজার বিনির জন্ম
২০১২: বাংলাদেশের লেখক হুমায়ুন আহমেদের মূত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৭৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৯২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,৪৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪১,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯, শনিবার, তৃতীয়া ১০/১৮ দিবা ৯/১৪। শতভিষা অহোরাত্র। সূ উ ৫/৬/৩, অ ৬/১৯/৩১, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১/২ মধ্যে। রাত্রি ৮/২৮ গতে ১০/৩৮ মধ্যে পুনঃ ১২/৪ গতে ১/৩১ মধ্যে পুনঃ ২/১৪ গতে ৩/৪০ মধ্যে, বারবেলা ৬/৪৬ মধ্যে পুনঃ ১/২২ গতে ৩/১ মধ্যে পুনঃ ৪/৪০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/৪০ মধ্যে পুনঃ ৩/৪৬ গতে উদয়াবধি।
৩ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯, শনিবার, তৃতীয়া ৪/২৪/৪ দিবা ৬/৫১/২। শতভিষানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/৫/২৪, অ ৬/২১/৫৭, অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১/১ মধ্যে এবং রাত্রি ৮/২৫ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৪ গতে ১/৩২ মধ্যে ও ২/১৬ গতে ৩/৪৪ মধ্যে, বারবেলা ১/২৩/১৫ গতে ৩/২/৪৯ মধ্যে, কালবেলা ৬/৪৪/৫৮ মধ্যে ও ৪/৪২/২৩ গতে ৬/২১/৫৭ মধ্যে, কালরাত্রি ৭/৪২/২৩ মধ্যে ও ৩/৪৪/৫৮ গতে ৫/৫/৪১ মধ্যে। 
১৬ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
একুশে জুলাইয়ের সভাস্থল পরিদর্শনে মুখ্যমন্ত্রী
একুশে জুলাইয়ের মঞ্চে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভাস্থলের প্রস্তুতি পর্ব ...বিশদ

05:54:05 PM

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারী শিক্ষকদের বৈঠক, মিলল না রফাসূত্র

05:05:54 PM

ইন্দোনেশিয়া ওপেন: চেন ইউ ফেইকে হারিয়ে ফাইনালে পি ভি সিন্ধু 

04:32:32 PM

শীলা দীক্ষিত প্রয়াত 
প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেত্রী শীলা দীক্ষিত। ...বিশদ

04:12:00 PM

মমতাকে ফোন অমিত শাহর 
কেশরীনাথ ত্রিপাঠীর পর পশ্চিমবঙ্গের রাজ্যপাল হতে চলেছেন জগদীপ ধানকর। এদিন ...বিশদ

03:24:53 PM

১২৮২৭ হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস আজ বিকেল ৪:৫০ মিনিটের বদলে সন্ধ্যা ৬টায় হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:09:36 PM