কলকাতা
 

ফ্ল্যাট দখলের চেষ্টা অসাধু চক্রের: বিদ্যুৎমন্ত্রী
কেষ্টপুরে ‘ভুতুড়ে’ অগ্নিকাণ্ডের আতঙ্কে চলছে
পাহারা, বসছে বিপদঘণ্টি, নজর ক্যামেরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে একের পর এক আবাসনের মিটার বক্সে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ‘ভুতুড়ে’ ঘটনাকে অসাধু চক্রের কাজ বলে জানালেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর মতে, এলাকার বাসিন্দাদের ক্রমাগত আতঙ্কিত করে ফ্ল্যাট দখলের চেষ্টা এই চক্রের উদ্দেশ্য হতেই পারে। এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত বাসিন্দারা নিজেদের মতো করে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ শুরু করেছেন। আইভি তরফদার নামে একজন বলেন, ৫০ হাজার টাকা খরচ করে আবাসনে ফায়ার অ্যালার্ম বসানো হচ্ছে। নতুন করে আর্থিং করা হচ্ছে। আরেকটি আবাসনের বাসিন্দা আর কাপুর বলেন, তাঁদের আবাসনের মহিলারা দফায় দফায় আবাসনের সর্বত্র পাহারা দিচ্ছেন আতঙ্কের কারণে। আরেক আবাসনের বাসিন্দার দাবি, রাতেও মাঝেমধ্যে উঠে সিসি টিভি’তে নজর রাখতে হচ্ছে, কেউ কিছু করল কি না।
দু’সপ্তাহে ৪০-এর বেশি, দেড় মাসে প্রায় ৫০-এর কাছাকাছি আবাসনের মিটার বক্সে একের পর এক বিস্ফোরণ এবং অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত কেষ্টপুরবাসী। কী কারণে মিটার বক্সে বিস্ফোরণ হচ্ছে বা আগুন ধরে যাচ্ছে, তা এখনও স্পষ্ট হচ্ছে না কারও কাছেই। ফলে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। সম্প্রতি একটি আবাসনের সিসি টিভি ফুটেজে অজ্ঞাতপরিচয় এক যুবককে মিটার বক্সের কাছে কিছু করতে দেখা যায়। সেই ছবি প্রকাশ্যে আসার পর সংশ্লিষ্ট এলাকার বিদ্যুৎ সরবরাহকারী সংস্থার আধিকারিকদের দাবি, বিদ্যুতের লাইনে কোথাও কোনও বিভ্রাট এখনও পর্যন্ত ধরা পড়েনি। সিসিটিভি’র ফুটেজে যা দেখা গিয়েছে, তাতে বাইরে থেকে মিটার বক্সে কিছু করার ফলেই এই ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকার আরও একাধিক আবাসনেই সিসি টিভি ক্যামেরা রয়েছে। কিন্তু, সেখানে মিটার বক্সে বিস্ফোরণ বা অগ্নিকাণ্ডের ঘটনার আগে কোনও যুবকের ছবি ক্যামেরাতে ধরা পড়েনি।
এখানেই বাসিন্দারা রীতিমতো আতঙ্কিত। মহিষবাথান কৃষ্ণপুর উন্নয়ন সমিতির পক্ষ থেকে স্থানীয় বাসিন্দা মানস দাশগুপ্ত বলেন, এবিষয়ে হস্তক্ষেপ চেয়ে তাঁরা ইতিমধ্যে বাসিন্দাদের স্বাক্ষর করা একটি স্মারকলিপি এই সপ্তাহে বিদ্যুৎ দপ্তরে জমা দিতে চলেছেন। সেখানে এলাকার বিদ্যুতের লাইনকে মাটির তলা দিয়ে নিয়ে যাওয়ার আবেদন করা হচ্ছে। পাশাপাশি নির্দিষ্ট সময় অন্তর প্রত্যেকটি ট্রান্সফর্মার, মিটার বক্স এবং আবাসনের আর্থিং ব্যবস্থাকে পরীক্ষা করারও আবেদন জানানো হচ্ছে। বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, বিষয়টি সত্যিই উদ্বেগজনক। তাঁদের সিনিয়র ইঞ্জিনিয়াররা ঘটনাস্থল পরিদর্শন করেছিলেন। বিদ্যুৎ সরবরাহের জায়গায় এখনও কোনও বিভ্রাট ধরা পড়েনি। আশা করা যায়, ওই যুবক ধরা পড়লে এই ঘটনার পিছনে কী উদ্দেশ্য রয়েছে তা স্পষ্ট হয়ে যাবে। তবে তিনি বাসিন্দাদের আতঙ্কিত হতে নিষেধ করেছেন। শোভনদেববাবু আরও বলেন, বাসিন্দাদের ভয় কাটাতে তিনি কয়েকদিনের মধ্যেই এলাকায় গিয়ে প্রয়োজনে তাঁদের সঙ্গেও কথা বলবেন।
মন্ত্রী যতই বলুন না কেন, বাসিন্দাদের আতঙ্ক কিছুতেই পিছন ছাড়ছে না। কেষ্টপুর রবীন্দ্রপল্লির গ্যাস গোডাউন গলির দুটি আবাসনের বাসিন্দা কাঞ্চন নন্দী এবং মৃণাল পালের কথায়, ঘটনার দিন যেখানে আগুন জ্বলার দৃশ্য দেখতে হয়েছে, তাতে এখনও মাঝেম঩ধ্যেই আঁতকে উঠছি। সেদিন কিছুক্ষণ আগেই পাশের একটি আবাসনে আগুন লেগেছিল। কিন্তু তখনও বোঝেননি, তাঁদের আবাসনের মিটার বক্সেও আগুন লাগতে পারে। স্থানীয় কলামন্দিরের একটি আবাসনের বাসিন্দা উত্তম দে, প্রণয়কান্তি বিশ্বাস, তুষারকান্তি চক্রবর্তী বলেন, ২৩ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে তাঁদের আবাসনে তিনবার মিটার বক্সে আগুন লেগেছে। এই অবস্থায় তাঁরা কী করবেন, কিছুই বুঝতে পারছেন না।
উল্লেখ্য, কেষ্টপুরের এই দুই এলাকা ছাড়াও হানাপাড়া, ঘোষ স্যুইটসের গলি, পঞ্চায়েত গলি, নোনাপুকুর, কমল পার্ক, ফেডারেল ক্লাব চত্বরের গলি, রবীন্দ্রপল্লি বাজার গলি সর্বত্রই একাধিক আবাসনে এরকম ঘটনা ঘটেছে। এমনকী সম্প্রতি হেলাবটতলাতেও একটি আবাসনে একইরকম ঘটনা ঘটেছে।
মদ খেয়ে ছাত্রী বেহুঁশ
যাদবপুর বিশ্ববিদ্যালয়ে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সুবর্ণজয়ন্তী ভবনে মঙ্গলবার সন্ধ্যায় বেহুঁশ অবস্থায় উদ্ধার করা হল এক ছাত্রীকে। পরে তাঁকে কিছুটা সুস্থ করে বাড়ি পাঠিয়ে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেই ছাত্রী মদ্যপান করেছিলেন বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। 
বিশদ

হারিয়ে যাওয়া মাকে ফেসবুকের
মাধ্যমে ফিরে পেলেন ছেলে

বিএনএ, চুঁচুড়া: ব্যান্ডেল স্টেশনে নেমে নৈহাটি যাওয়ার ট্রেন ধরার মাঝেই হারিয়ে গিয়েছিলেন মা। স্টেশন চত্বরে অনেক খোঁজাখুঁজি করেও মাকে না পেয়ে রেল পুলিসে নিখোঁজ ডায়েরিও করেছিলেন ছেলে। মাকে খুঁজে দিলে পুরস্কার ঘোষণা করে স্টেশন চত্বরে পোস্টার সেঁটে দিয়েছিলেন ছেলে। কিন্তু, কোনও কিছুতেই কিছু হয়নি।
বিশদ

সৌন্দর্যায়ন ও সংস্কারের জন্য কালীঘাট মন্দিরের ভিতরের ৮৩টি দোকানকে অন্যত্র সরানোর সিদ্ধান্ত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সৌন্দর্যায়নের কাজের জন্য আপাতত কালীঘাট মন্দিরের ভিতরের ৮৩টি দোকান অস্থায়ীভাবে বাইরে সরানো হবে। কালীঘাট থানার পাশে বা লাগোয়া কোনও অংশে সেগুলিকে পুনর্বাসন দেওয়া যায় কি না, তা খতিয়ে দেখতে মেয়র ফিরহাদ হাকিম পুলিসকে নির্দেশ দিয়েছেন।
বিশদ

আজ বাবরি স্মরণে শহরে একগুচ্ছ কর্মসূচি
নানা দল-সংগঠনের, প্রবল যানজটের শঙ্কা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের ২৬তম স্মরণ দিবস। এই উপলক্ষে অন্যান্য বারের মতো এবারও বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন কলকাতার রাজপথে নেমে প্রতিবাদ জানানোর পরিকল্পনা করেছে।
বিশদ

Loading...
  বারাসতে জলের পাইপ ফুটো করে বেআইনি সংযোগ দিতে গিয়ে গ্রেপ্তার কল মিস্ত্রি

 বিএনএ, বারাসত: সরকারি পানীয় জল প্রকল্পের পাইপলাইন ফুটো করে জল চুরির অভিযোগ দীর্ঘদিনের। মাটির তলা দিয়ে গোপনে সেই জল চুরির অবৈধ ব্যবস্থা করছে অনেকেই। বারাসত-১ ব্লকের বড়া জামতলা এলাকায় সরকারি পাইপ ফুটো করে জল চুরি করতে গিয়ে হাতেনাতে পাকড়াও হল এক কলের মিস্ত্রি।
বিশদ

দেওয়ানি আদালত স্থানান্তর: শিয়ালদহে আইনজীবীদের আন্দোলন অব্যাহত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিয়ালদহতে দু’টি দেওয়ানি আদালত অন্যত্র স্থানান্তরের ইস্যুতে বুধবার আইনজীবীদের আন্দোলন আরও জোরদার হল। এদিন দিনভর আইনজীবীরা লাগাতার অবস্থানের পাশাপাশি বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।
বিশদ

Loading...
চার মেট্রো শহরে বাণিজ্যিক কর নির্ধারণ
কী প্রক্রিয়ায়, দেখবে কলকাতা পুরসভা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চারটি মেট্রো শহর চেন্নাই, মুম্বই, বেঙ্গালুরু এবং দিল্লির বাণিজ্যিক করের হার এবং তা নির্ধারণের প্রক্রিয়ার তথ্য জোগাড় করবে কলকাতা পুরসভা। কীভাবে ওই চারটি মেট্রো শহরে বাণিজ্যিক কর নির্ধারণ হয়, সেটির সঙ্গে কলকাতার কর নির্ধারণ প্রক্রিয়ার তুলনামূলক বিশ্লেষণ করা হবে।
বিশদ

  অন্তরা আত্মহত্যা করেছেন, ময়না তদন্তের রিপোর্ট পেয়ে জানাল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাগুইআটির রঘুনাথপুরের গৃহবধূ অন্তরা আচার্য আত্মহত্যাই করেছেন। ময়নাতদন্তে এরকমই রিপোর্ট এসেছে বলে বুধবার পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রসঙ্গত, মঙ্গলবারই বাগুইআটি থানার পুলিস অন্তরা আচার্য খুনের ঘটনায় ধৃত স্বামী সুরজিৎ সরকারকে নিয়ে তাঁদের বাড়িতে যায় পুলিস।
বিশদ

পণের দাবির অত্যাচারে মেয়ের আত্মহত্যা, মায়ের অভিযোগে গ্রেপ্তার স্বামী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আরও পণের দাবিতে মহিলার উপর বিভিন্নভাবে মানসিক এবং শারীরিক অত্যাচার করা হচ্ছিল। তা থেকেই মহিলা আত্মহত্যা করেছেন। তাঁর পরিবারের পক্ষ থেকে এবিষয়ে অভিযোগ করা হলে, বুধবার অভিযুক্ত স্বামী মোরি বেঙ্কটরমনকে গ্রেপ্তার করা হয়েছে।
বিশদ

মহিলা সহকর্মীকে যৌন হয়রানি, পদাধিকারীর ৩ বছর কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২৫ বছর বয়সি এক মহিলা সহকর্মীকে দিনের পর দিন যৌন হয়রানি করে আসছিলেন অফিসেরই এক উচ্চপদস্থ আধিকারিক। সেই ঘটনায় শেক্সপিয়ার সরণী থানা এলাকায় অবস্থিত ওই অফিসের ওই আধিকারিককে দোষী সাব্যস্ত করে তিন বছর কারাদণ্ডের আদেশ দিল আদালত।
বিশদ

নিউটাউনে মৃত আইনজীবীর ফ্ল্যাট থেকে সিলিং ফ্যান বাজেয়াপ্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনে আইনজীবী রজত দের মৃত্যুর ঘটনায় বুধবার নিউটাউনের ডিবি ৯৭ ফ্ল্যাট থেকে একটি পাখা বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। এদিন সেখানে পুলিস ও ফরেন্সিকের টিম গিয়ে পাখা ও আরেকটি জিনিসের নমুনা সংগ্রহ করে বলে জানা গিয়েছে।
বিশদ

  সার্কাসের তাঁবু বসানো নিয়ে উত্তেজনা, অনুমোদন খারিজ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বুধবার বিকেলে বিধাননগর পুরসভার অন্তর্গত শান্তিনগরের একটি খেলার মাঠে সার্কাস বসানোর তোড়জোড়কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। এদিন কিছু লোকজন বিকেলে এখানকার একটি মাঠে খোঁড়াখুঁড়ি শুরু করে।
বিশদ

 সিঙ্গুরে ছ’কোটিতে হবে শহিদ স্মারক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিঙ্গুর-নন্দীগ্রামের আন্দোলনই মমতা বন্দ্যোপাধ্যায়কে ২০১১ সালে রাজ্যে ক্ষমতায় নিয়ে এসেছে। নন্দীগ্রামের শহিদদের স্মরণে স্মারক তৈরি করেছেন শুভেন্দু অধিকারী। এবার সিঙ্গুরেও স্মারকস্তম্ভ তৈরির পরিকল্পনা করেছে রাজ্য সরকার।
বিশদ

বালিগঞ্জে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পাঁচতলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল নীরজ পরাশ্রমকা (৩৫) নামে এক যুবকের। বুধবার সকালে বালিগঞ্জের একটি বহুতলে এই ঘটনা ঘটে। ওই যুবক আত্মঘাতী হয়েছেন বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। তবে কী কারণে তিনি এই ঘটনা ঘটালেন, তা স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানার পুলিস।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 সংবাদদাতা, আলিপুরদুয়ার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আলিপুরদুয়ারের চা বাগানগুলিতে গিয়ে জেলা খাদ্যদপ্তর চা শ্রমিকদের রেশন কার্ডের আবেদনপত্র নেওয়ার কাজ শুরু করেছে। এতদিন শ্রমিকরা বাগানের কাজ বন্ধ রেখে শহরে এসে রেশন কার্ডের জন্য আবেদনপত্র জমা করতেন। এতে তাঁদের একদিনের মজুরি নষ্ট ...

নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): সিবিআই ডিরেক্টর অলোক ভার্মা এবং স্পেশ্যাল ডিরেক্টর রাকেশ আস্থানার লড়াই কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সির বদনাম করছে। শীর্ষ আদালতে এমনই দাবি কেন্দ্রের। প্রধান বিচারপতি রঞ্জন গগৈ, বিচারপতি এস কে কাউল এবং কে এম যোশেফের নেতৃত্বাধীন বেঞ্চের সামনে সিবিআইয়ের ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ১৬ ডিসেম্বর আই লিগের প্রথম পর্বের ডার্বি। সেই লক্ষ্যেই প্রস্তুতি শুরু করল মোহন বাগান। বুধবার সল্টলেক স্টেডিয়ামের প্র্যাকটিস গ্রাউন্ডে মোহন বাগান ...

 লন্ডন, ৫ ডিসেম্বর: গত ১৪ মে ভারতীয় বংশোদ্ভূত ফার্মাসিস্ট জেসিকা প্যাটেলকে (৩৪) খুনের মামলায় তাঁর স্বামী মিতেশ প্যাটেলকে (৩৭) দোষী সাব্যস্ত করল ব্রিটেনের আদালত। উত্তর ইংল্যান্ডের মিডলসবরোর বাড়িতে জেসিকার হাত বেঁধে সুপার মার্কেটের প্লাস্টিক ব্যাগ দিয়ে শ্বাসরোধ করে খুন করে ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে দ্বিধাদ্বন্দ্ব থাকবে। কারও কথায় মর্মাহত হতে হবে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মে সুনাম ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: জার্মান দার্শনিক ম্যাক্সমুলারের জন্ম
১৮৫৩: ঐতিহাসিক ও শিক্ষাবিদ হরপ্রসাদ শাস্ত্রীর জন্ম
১৯৫৬: দলিত আন্দোলনের নেতা ভীমরাওজি রামাজি আম্বেদকরের মৃত্যু
১৯৮৫: ক্রিকেটার আর পি সিংয়ের জন্ম
১৯৯২: অযোধ্যার বিতর্কিত সৌধ ধ্বংস

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৪ টাকা ৭১.৬৪ টাকা
পাউন্ড ৮৮.৩০ টাকা ৯১.৫২ টাকা
ইউরো ৭৮.৬৮ টাকা ৮১.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৫৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, চতুর্দশী ১৫/১৩ দিবা ঘ ১২/১২। নক্ষত্র- অনুরাধা ৫৬/১১ রাত্রি ঘ ৪/৩৫, সূ উ ৬/৭/৩, অ ৪/৪৭/৫৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৩২ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৩৯ মধ্যে। রাত্রি ৫/৫১ গতে ৯/১৪ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/২৭ মধ্যে পুনঃ ৪/২০ গতে উদয়াবধি। বারবেলা ঘ ২/৮ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ১১/২৭ গতে ১/৭ মধ্যে।
১৯ অগ্রহায়ণ ১৪২৫, ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, চতুর্দশী রাত্রি ১২/৩/৪০। অনুরাধানক্ষত্র রাত্রিশেষ ঘ ৪/৫৮/৪৮। সূ উ ৬/৭/৮, অ ৪/৪৭/১৩, অমৃতযোগ দিবা ঘ ৭/৩২/২৯ মধ্যে ও ঘ ১/১৩/৫১ থেকে ঘ ২/৩৯/১২ মধ্যে এবং রাত্রি ৫/৪০/৩৩ থেকে ঘ ৯/১৩/৫১ মধ্যে ও ঘ ১১/৫৩/৫০ থেকে ৩/২৭/৯ মধ্যে ও ঘ ৪/২০/২৮ থেকে ৬/৭/৪৭ মধ্যে। বারবেলা ৩/২৭/১৩ থেকে ৪/৪৭/১৩ মধ্যে, কালবেলা ২/৭/১২ থেকে ঘ ৩/২৭/১৩ মধ্যে, কালরাত্রি ১১/২৭/১০ থেকে ঘ ১/৭/১০ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আপাতত রথযাত্রা স্থগিত, জানাল হাইকোর্ট 
আপাতত রথযাত্রার অনুমতি দিল না হাইকোর্ট। এত অল্প সময়ে পুলিসের ...বিশদ

05:14:00 PM

 কমাণ্ড হাসপাতালের নির্মিয়মাণ বাড়ির ছাদ থেকে ঝাঁপ কিশোরীর

04:43:00 PM

৫৭২ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:56:00 PM

দীঘায় শুরু হচ্ছে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার
দীঘায় শুরু হচ্ছে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার। আগামী ২ মাসে চালু ...বিশদ

02:50:35 PM

কেদারনাথ: অভিযোগ খারিজ বম্বে হাইকোর্টের

 কেদারনাথ ফিল্মটির কিছু দৃশ্য ধর্মীয় ভাবাবেগকে আঘাত করছে। আজ এই ...বিশদ

02:24:25 PM

শুরু হল বামফ্রন্টের মিছিল
মহাজাতি সদনের সামনে থেকে শুরু হল বামফ্রন্টের মিছিল। যাবে পার্কসার্কাস ...বিশদ

02:09:00 PM

Loading...
Loading...