কলকাতা
 

ফ্ল্যাট দখলের চেষ্টা অসাধু চক্রের: বিদ্যুৎমন্ত্রী
কেষ্টপুরে ‘ভুতুড়ে’ অগ্নিকাণ্ডের আতঙ্কে চলছে
পাহারা, বসছে বিপদঘণ্টি, নজর ক্যামেরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে একের পর এক আবাসনের মিটার বক্সে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ‘ভুতুড়ে’ ঘটনাকে অসাধু চক্রের কাজ বলে জানালেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর মতে, এলাকার বাসিন্দাদের ক্রমাগত আতঙ্কিত করে ফ্ল্যাট দখলের চেষ্টা এই চক্রের উদ্দেশ্য হতেই পারে। এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত বাসিন্দারা নিজেদের মতো করে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ শুরু করেছেন। আইভি তরফদার নামে একজন বলেন, ৫০ হাজার টাকা খরচ করে আবাসনে ফায়ার অ্যালার্ম বসানো হচ্ছে। নতুন করে আর্থিং করা হচ্ছে। আরেকটি আবাসনের বাসিন্দা আর কাপুর বলেন, তাঁদের আবাসনের মহিলারা দফায় দফায় আবাসনের সর্বত্র পাহারা দিচ্ছেন আতঙ্কের কারণে। আরেক আবাসনের বাসিন্দার দাবি, রাতেও মাঝেমধ্যে উঠে সিসি টিভি’তে নজর রাখতে হচ্ছে, কেউ কিছু করল কি না।
দু’সপ্তাহে ৪০-এর বেশি, দেড় মাসে প্রায় ৫০-এর কাছাকাছি আবাসনের মিটার বক্সে একের পর এক বিস্ফোরণ এবং অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত কেষ্টপুরবাসী। কী কারণে মিটার বক্সে বিস্ফোরণ হচ্ছে বা আগুন ধরে যাচ্ছে, তা এখনও স্পষ্ট হচ্ছে না কারও কাছেই। ফলে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। সম্প্রতি একটি আবাসনের সিসি টিভি ফুটেজে অজ্ঞাতপরিচয় এক যুবককে মিটার বক্সের কাছে কিছু করতে দেখা যায়। সেই ছবি প্রকাশ্যে আসার পর সংশ্লিষ্ট এলাকার বিদ্যুৎ সরবরাহকারী সংস্থার আধিকারিকদের দাবি, বিদ্যুতের লাইনে কোথাও কোনও বিভ্রাট এখনও পর্যন্ত ধরা পড়েনি। সিসিটিভি’র ফুটেজে যা দেখা গিয়েছে, তাতে বাইরে থেকে মিটার বক্সে কিছু করার ফলেই এই ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকার আরও একাধিক আবাসনেই সিসি টিভি ক্যামেরা রয়েছে। কিন্তু, সেখানে মিটার বক্সে বিস্ফোরণ বা অগ্নিকাণ্ডের ঘটনার আগে কোনও যুবকের ছবি ক্যামেরাতে ধরা পড়েনি।
এখানেই বাসিন্দারা রীতিমতো আতঙ্কিত। মহিষবাথান কৃষ্ণপুর উন্নয়ন সমিতির পক্ষ থেকে স্থানীয় বাসিন্দা মানস দাশগুপ্ত বলেন, এবিষয়ে হস্তক্ষেপ চেয়ে তাঁরা ইতিমধ্যে বাসিন্দাদের স্বাক্ষর করা একটি স্মারকলিপি এই সপ্তাহে বিদ্যুৎ দপ্তরে জমা দিতে চলেছেন। সেখানে এলাকার বিদ্যুতের লাইনকে মাটির তলা দিয়ে নিয়ে যাওয়ার আবেদন করা হচ্ছে। পাশাপাশি নির্দিষ্ট সময় অন্তর প্রত্যেকটি ট্রান্সফর্মার, মিটার বক্স এবং আবাসনের আর্থিং ব্যবস্থাকে পরীক্ষা করারও আবেদন জানানো হচ্ছে। বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, বিষয়টি সত্যিই উদ্বেগজনক। তাঁদের সিনিয়র ইঞ্জিনিয়াররা ঘটনাস্থল পরিদর্শন করেছিলেন। বিদ্যুৎ সরবরাহের জায়গায় এখনও কোনও বিভ্রাট ধরা পড়েনি। আশা করা যায়, ওই যুবক ধরা পড়লে এই ঘটনার পিছনে কী উদ্দেশ্য রয়েছে তা স্পষ্ট হয়ে যাবে। তবে তিনি বাসিন্দাদের আতঙ্কিত হতে নিষেধ করেছেন। শোভনদেববাবু আরও বলেন, বাসিন্দাদের ভয় কাটাতে তিনি কয়েকদিনের মধ্যেই এলাকায় গিয়ে প্রয়োজনে তাঁদের সঙ্গেও কথা বলবেন।
মন্ত্রী যতই বলুন না কেন, বাসিন্দাদের আতঙ্ক কিছুতেই পিছন ছাড়ছে না। কেষ্টপুর রবীন্দ্রপল্লির গ্যাস গোডাউন গলির দুটি আবাসনের বাসিন্দা কাঞ্চন নন্দী এবং মৃণাল পালের কথায়, ঘটনার দিন যেখানে আগুন জ্বলার দৃশ্য দেখতে হয়েছে, তাতে এখনও মাঝেম঩ধ্যেই আঁতকে উঠছি। সেদিন কিছুক্ষণ আগেই পাশের একটি আবাসনে আগুন লেগেছিল। কিন্তু তখনও বোঝেননি, তাঁদের আবাসনের মিটার বক্সেও আগুন লাগতে পারে। স্থানীয় কলামন্দিরের একটি আবাসনের বাসিন্দা উত্তম দে, প্রণয়কান্তি বিশ্বাস, তুষারকান্তি চক্রবর্তী বলেন, ২৩ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে তাঁদের আবাসনে তিনবার মিটার বক্সে আগুন লেগেছে। এই অবস্থায় তাঁরা কী করবেন, কিছুই বুঝতে পারছেন না।
উল্লেখ্য, কেষ্টপুরের এই দুই এলাকা ছাড়াও হানাপাড়া, ঘোষ স্যুইটসের গলি, পঞ্চায়েত গলি, নোনাপুকুর, কমল পার্ক, ফেডারেল ক্লাব চত্বরের গলি, রবীন্দ্রপল্লি বাজার গলি সর্বত্রই একাধিক আবাসনে এরকম ঘটনা ঘটেছে। এমনকী সম্প্রতি হেলাবটতলাতেও একটি আবাসনে একইরকম ঘটনা ঘটেছে।
06th  December, 2018
বারাসত ১২ নম্বর রেলগেটে বহু প্রতীক্ষিত ভূগর্ভস্থ পথ তৈরির কাজ প্রায় শেষ

 বিএনএ, বারাসত: বহু বছরের প্রতীক্ষার পর অবশেষে বারাসত শহরের ১২ নম্বর রেলগেট এলাকায় রেলের ভূগর্ভস্থ পথ তৈরির কাজ প্রায় শেষ। অ্যাপ্রোচ রোডের কাজ শেষ হলেই জনসাধারণের জন্য তা খুলে দেওয়া হবে। তবে, উদ্বোধনের দিন এখনও চূড়ান্ত করেনি রেল। তবে, খুব শীঘ্রই উদ্বোধন হবে।
বিশদ

রাস্তায় মদ্যপানের প্রতিবাদ করায় যুবককে ফেলে মারধর, দুষ্কৃতীরা এখনও অধরা

বিএনএ, বারাকপুর: বন্ধুদের সঙ্গে গল্প করে স্কুটি নিয়ে বাড়ি ফিরছিলেন এক যুবক। রাস্তায় দাঁড়িয়ে তিনজন মদ খাচ্ছিল। তাঁকে দেখে আচমকা তিন মদ্যপ গালিগালাজ শুরু করে দেয়। ওই যুবক স্কুটি থামিয়ে রাস্তায় মদ খাওয়া এবং বিদ্রুপের প্রতিবাদ করলে তাঁকে সেখানেই ফেলে বেধড়ক পেটানো হয়। ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়।
বিশদ

দক্ষিণ দমদম : শরৎ বসু রোড খানাখন্দে ভরা, যাতায়াতে অতিষ্ঠ বাসিন্দারা

পবিত্র ত্রিবেদী, কলকাতা: ভাঙাচোরা খানাখন্দে ভরা রাস্তায় যাতায়াত করতে করতে অতিষ্ঠ হয়ে উঠেছেন দক্ষিণ দমদমের শরৎ বসু রোডের বাসিন্দারা। তার উপরে গোদের উপর বিষফোঁড়ার মতো ওই রাস্তায় হাইড্রেন করতে গিয়ে রাস্তার অনেকটা অংশই ঢাকা পড়ে গিয়েছে।
বিশদ

 জয়নগরকাণ্ডে ধৃত আরও ২, সরফু খুনে মূল চক্রী অধরাই

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: জয়নগরকাণ্ডে আরও দু’জনকে ধরল সিআইডি। তাদের জেরা করে একাধিক তথ্য মিলেছে বলে দাবি করেছেন সিআইডির গোয়েন্দারা। গোয়েন্দারা জানিয়েছেন, ধৃতদের নাম সইফুল নস্কর ও সালাউদ্দিন শেখ। সইফুলের বাড়ি জয়নগরের ফতেপুরে ও সালাউদ্দিনের জয়নগরের হাসানপুরে।
বিশদ

Loading...
 অকাল বর্ষণে গাঁদা ও গোলাপ চাষে ক্ষতির আশঙ্কা হাওড়ার ফুল চাষিদের

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ঘূর্ণিঝড়ের প্রভাবে রবিবার রাত থেকে রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টি শুরু হয়েছে। কখনও ফোঁটা ফোঁটা, আবার কখনও একটু জোরে বৃষ্টিতে জনজীবন ব্যাহত হয়েছে। আর এই আবহাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে ফুল চাষের। মূলত হাওড়ার বাগনান ব্লকে প্রচুর পরিমাণে গাঁদা ও গোলাপ ফুলের চাষ হয়।
বিশদ

 রেড রোডে চলন্ত মিনিবাসে আগুন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অল্পের জন্য রক্ষা পেলেন অসংখ্য বাসযাত্রী। সোমবার বেলা সওয়া ১২টা নাগাদ মেটিয়াবুরুজ-হাওড়া রুটের একটি মিনিবাসে আচমকাই আগুন লেগে যায়। ঘটনাটি ঘটেছে ফোর্ট উইলিয়াম সংলগ্ন ডাফরিন রোডে। পুলিস সূত্রে জানা গিয়েছে, বাসটি যাত্রীবোঝাই ছিল। প্রথম দিকে বাসটিতে ধোঁয়া দেখা যায়।
বিশদ

Loading...
 পরীক্ষাকেন্দ্রে ‘হাই টেক’ টুকলি, ধৃত ৫০ পরীক্ষার্থী

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরীক্ষাকেন্দ্রে ‘হাই টেক’ টুকলি করতে গিয়ে ধরা পড়ল ৫০ পরীক্ষার্থী। বেহালা, পর্ণশ্রী, নেতাজিনগর, বালিগঞ্জ, ভবানীপুর, গড়িয়াহাট, রবীন্দ্র সরোবর থানা এলাকার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে ওই পরীক্ষার্থীদের পাকড়াও করেন পরিদর্শকরা। এদের কাছ থেকে অনেক ব্লু টুথ এবং ছোট ছোট মোবাইল পাওয়া গিয়েছে।
বিশদ

 উদ্ধার কলকাতার রাস্তায়
অশান্তিতে বাড়িছাড়া অন্ধ্রের প্রৌঢ়কে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় এসে রাস্তা হারিয়ে ফেলেছিলেন ভিনরাজ্যের এক প্রৌঢ়। পুলিসের তৎপরতায় অবশেষে তিনি ফিরে পেলেন তাঁর পরিবারকে। এমনই ঘটনা ঘটেছে পশ্চিম বন্দর থানা এলাকায়।
বিশদ

 রায়দিঘিতে টাকা ছিনতাই

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ভোররাতে মৎস্য ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। এমনই ঘটনা ঘটেছে সোমবার রায়দিঘির নবর মোড়ের কাছে। 
বিশদ

আজ গঙ্গাসাগর নিয়ে প্রস্তুতি বৈঠক মুখ্যমন্ত্রীর
মুড়িগঙ্গা থেকে স্থায়ীভাবে পলি সরাতে ড্রেজিং শুরু, দায়িত্ব কেন্দ্রীয় সংস্থাকে

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: মুড়িগঙ্গায় জলের নাব্যতা স্থায়ীভাবে বাড়াতে ড্রেজিংয়ের কাজ শুরু করল সেচ দপ্তর। এবারই প্রথম তারা এই কাজ করছে। কেন্দ্রীয় সরকারি সংস্থা সেন্ট্রাল ড্রেজিং কর্পোরেশনকে ওই কাজের দায়িত্ব দেওয়া হয়েছে। আট বছর ধরে রক্ষণাবেক্ষণ করবে ওই সংস্থাই। সব মিলিয়ে খরচ ধরা হয়েছে ১২০ কোটি টাকা।
বিশদ

 নেতাজিনগরে ফাঁস দিয়ে আত্মঘাতী ছাত্র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নেতাজিনগর থানার রামগড়ে ভাড়াবাড়িতে ফাঁস দিয়ে আত্মঘাতী হল একাদশ শ্রেণীর এক ছাত্র। নাম আর্যস চট্টোপাধ্যায় (১৭)। রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ নিজের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় নেতাজিনগর বিদ্যামন্দিরের একাদশ শ্রেণীর ওই ছাত্রকে।
বিশদ

যাদবপুর, টালিগঞ্জ, বন্দর
৯ জল প্রকল্পের কাজে গতি আনতে আরও ২৪ কোটি

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাদবপুর-টালিগঞ্জ এবং বন্দর এলাকার পানীয় জলের সঙ্কট কাটাতে গৃহীত নয়টি প্রকল্পের কাজে গতি আনতে নতুন করে ২৪ কোটি টাকারও বেশি বরাদ্দ করল রাজ্য সরকার। আগামী গ্রীষ্মকালের আগেই যাতে পানীয় জলের এই প্রকল্পগুলি বাস্তবায়িত হয়, তার জন্যই এই বরাদ্দ বলে পুর দপ্তর সূত্রে জানা গিয়েছে।
বিশদ

 বর্ধিত পেনশনের দাবিতে বিক্ষোভ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকে পিডিসিএলের অফিসের সামনে সোমবার বিক্ষোভ সমাবেশ করল ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি বোর্ড পেনশনার্স অ্যাসোসিয়েশন। তারা বিদ্যুৎ দপ্তরেও স্মারকলিপি জমা দিয়েছে। তাদের দাবি, বেতনক্রমের পুনর্বিন্যাস, বর্ধিত ডিএ-র সঙ্গে বকেয়া ডিএও দিতে হবে। 
বিশদ

বাংলাদেশির মৃতদেহ নিয়ে বিভ্রান্তি, বাদুড়িয়ায় ঘর-দোকান ভাঙচুর

 বিএনএ, বারাসত: বাংলাদেশ বৈধ পাসপোর্ট নিয়ে ভারতে এসেছিলেন এক ব্যক্তি। কিন্তু এখানে আসার পর তিনি মারা যান। তাঁর মৃতদেহ নিয়ে উত্তেজনা ছড়ায় বাদুড়িয়ার মাসিয়া গ্রামে। যার জেরে এলাকার এক ব্যক্তির বাড়িতে ও দোকানে ভাঙচুর করা হয়। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিন সকালে এই ঘটনায় পুলিস পাঁচজনকে আটক করেছে।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
সংবাদদাতা, খড়্গপুর: একেবারে স্বাস্থ্যকেন্দ্র থেকে মেডিক্যাল কলেজ পর্যন্ত পশ্চিম মেদিনীপুর জেলায় স্বাস্থ্য পরিষেবা সর্বস্তরের মানুষের কাছে সঠিকভাবে পৌঁছচ্ছে কিনা তা খতিয়ে দেখল রাজ্য স্বাস্থ্য দপ্তরের উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল।  ...

ওয়াশিংটন, ১৭ ডিসেম্বর (পিটিআই): চীনের ঋণের ফাঁদে পা দিয়ে এখন শোচনীয় অবস্থা পাকিস্তানের অর্থনীতির। বেজিংয়ের বিপুল অঙ্কের দেনা শোধ করতে এবার আন্তর্জাতিক অর্থ ভাণ্ডার বা আইএমএফের দ্বারস্থ ইসলামাবাদ। কিন্তু চীনের ধার শোধ করতে পাকিস্তানকে ঋণ দেওয়া হবে না বলে জানিয়ে ...

 পারথ, ১৭ ডিসেম্বের: ব্যাটিং ব্যর্থতায় হারের রক্তচক্ষু দেখছে ভারত। পারথ টেস্টে জয়ের জন্য ২৮৭ রান তাড়া করতে নেমে প্রবল চাপে কোহলি ব্রিগেড। চতুর্থ দিনের শেষে ...

 দুমকা (ঝাড়খণ্ড), ১৭ ডিসেম্বর (পিটিআই): স্থায়ী করার দাবিতে গত মাস থেকে রাজ্যের জনকল্যাণমন্ত্রীর বাড়ির বাইরে ধর্না চলছিল। রবিবার তার চরম পরিণতি দেখল ঝাড়খণ্ড। মন্ত্রীর বাড়ির বাইরে সারারাত ধর্নায় বসে থেকে প্রবল শীতের কামড়ে প্রাণ হারালেন এক প্যারা টিচার। মৃত ব্যক্তির ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৬ : মার্কিন চলচ্চিত্র পরিচালক স্টিভেন স্পিলবার্গের জন্ম
১৯৫২: শিক্ষাবিদ সুরেন্দ্রনাথ দাশগুপ্তের মৃত্যু
১৯৭১ : ‘ভারতরত্ন’ সম্মান পেলেন ইন্দিরা গান্ধী।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৮.৭৪ টাকা ৯১.৯৭ টাকা
ইউরো ৭৯.৬৯ টাকা ৮২.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৮৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,২২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৬৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, দশমী ৪/১৭ দিবা ৭/৫৭। নক্ষত্র- অশ্বিনী ৫৫/৫৮ রাত্রি ঘ ৪/৩৮, সূ উ ৬/১৪/২৬, অ ৪/৫১/৩৪, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৫ মধ্যে পুনঃ ৭/৩৮ গতে ১১/১১ মধ্যে। রাত্রি ৭/৩১ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৯/১৮ গতে ১১/৫৯ মধ্যে পুনঃ ১/৪৬ গতে ৩/৩৩ মধ্যে পুনঃ ৫/২১ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/৩৩ গতে ৮/৫৩ মধ্যে পুনঃ ১২/৫২ গতে ২/১৩ মধ্যে, কালরাত্রি ঘ ৬/৩২ গতে ৮/১২ মধ্যে।
২ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, একাদশী রাত্রিশেষ ৪/৮/৫২। অশ্বিনীনক্ষত্র রাত্রি ২/৩/৪০। সূ উ ৬/১৫/২৬, অ ৪/৫০/০, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৭/৪৪ মধ্যে ও ঘ ৭/৪০/৩ থেকে ঘ ১১/১১/৩৪ মধ্যে এবং রাত্রি ৭/৩১/৫ থেকে ঘ ৮/২৪/৪৭ মধ্যে ও ৯/১৮/২৯ থেকে ১১/৫৯/৩৪ মধ্যে ও ১/৪৬/৫৭ থেকে ৩/৩৪/২০ মধ্যে ও ৫/২১/৪৩ থেকে ৬/১৬/৯ মধ্যে। বারবেলা ৭/৩৪/৪৫ থেকে ৮/৫৪/৫ মধ্যে, কালবেলা ১২/৫২/৩ থেকে ঘ ২/১১/২২ মধ্যে, কালরাত্রি ৬/৩০/৪১ থেকে ঘ ৮/১১/২১ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাওড়ায় অস্ত্র কারখানার হদিশ, ধৃত ৩ 

07:30:54 PM

ডেল স্টেইন ও মরনে মরকেল  আনসোল্ড

07:01:54 PM

বরুণ চক্রবর্তীকে ৮.৪০ কোটি টাকা দিয়ে কিনল পাঞ্জাব 

06:56:00 PM

গঙ্গাসাগরে কোনও বিপর্যয় হলে ক্ষতিপূরণ দেবে রাজ্য সরকার
৭ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত যে সমস্ত মানুষ গঙ্গাসাগরে ...বিশদ

06:00:00 PM

নিলামে ৫ কোটি টাকা দিয়ে শিভম দুবেকে কিনল ব্যাঙ্গালোর 

05:47:00 PM

 বিধানসভার ডেপুটি স্পিকার হচ্ছেন সুকুমার হাঁসদা

05:43:16 PM

Loading...
Loading...