কলকাতা
 
 

চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর আলোকসজ্জা। ছবি: আনন্দ দাস 

বেহালায় মশার আঁতুড়ঘর ফাঁকা জমিতে, ডেঙ্গু ঠেকাতে তৎপর বাসিন্দারাই

বীরেশ্বর বেরা, কলকাতা: মশার বংশবিস্তার ঠেকাতে শহরের বিভিন্ন অংশে ফাঁকা জমিগুলির ক্ষেত্রে একাধিক ব্যবস্থা নেওয়ার কথা অতীতে ঘোষণা করেছে পুরসভা। কিন্তু আমলাতান্ত্রিক জটিলতা কাটিয়ে তা কার্যকর করা যে কতটা কঠিন, তা ভালোভাবে টের পাচ্ছেন ১৩২ নম্বর ওয়ার্ডের পল্লি কল্যাণ সমিতির শতাধিক বাসিন্দা। ফাঁকা জমিতে মশার আঁতুড়ঘর থাকলেও সেটির মালিকের নাম খুঁজে নোটিস দেওয়ার পর পুরসভার কর্মীদের ময়দানে নামতে নামতেই লেগে যাচ্ছে অনেক দিন। তত দিনে মশার বাড়বাড়ন্তও থেমে থাকছে না। এমন ঘটনার সাক্ষী রয়েছেন বেহালা পর্ণশ্রী এলাকার এই পাড়ার বাসিন্দারা।
এখানকার ৫০টি পরিবারের মধ্যে ১৭টিতেই কমপক্ষে একজন করে ডেঙ্গু আক্রান্ত হয়েছেন পুজোর দিন পনেরো আগে থেকে এখনও পর্যন্ত। নিজেদের বাড়ি, জমি সাফসুতরো রাখার পরও মশা কোথা থেকে আসছে, তা খুঁজতে বেরিয়েই বাসিন্দারা দেখতে পান, পাড়াতেই প্রায় ১৩টি ফাঁকা প্লট পড়ে রয়েছে। এই প্লটগুলির মালিক কেউ থাকেন রাজ্যের বাইরে তো কেউ দেশের বাইরে। ফাঁকা জমিগুলিতে জমেছে দেদার আবর্জনা। ছোট-বড় আগাছার জঙ্গলও হয়ে গিয়েছে। সেখানে বংশবিস্তার করছে ডেঙ্গুবাহক মশা এডিস ইজিপ্টাই। পুরসভাকে এ খবর জানানো হয়। তবে ফাঁকা জমিতে সঙ্গে সঙ্গে কোনও কাজ যে করা সম্ভব নয়, তা জানিয়ে দিয়েছেন কাউন্সিলার। অগত্যা পাড়ার লোকেরা নিজেরাই উদ্যোগ নিয়ে ওই ফাঁকা প্লট সংস্কারের কাজ শুরু করেন। এখানকার এক বাসিন্দা তথা গবেষক সুব্রত পাঠক নিজেই সাধারণ ঘরোয়া জিনিসপত্র দিয়ে একটি ফগিং মেশিন বা স্মোক জেনারেটর বানিয়েছেন। যা দিয়ে এখন নিয়মিত মশা মারার অভিযান চালাচ্ছেন এলাকার বাসিন্দারা।
পুরসভার স্বাস্থ্য বিভাগের মেয়র পরিষদ সদস্য অতীন ঘোষ কয়েকমাস আগে জানিয়েছিলেন, ফাঁকা জমি পরিষ্কারে জটিলতা থাকায় পুরসভার স্বাস্থ্যকর্মীদের কাজ করতে সমস্যা হচ্ছে। মালিক বা তার প্রতিনিধি কেউ না থাকলে কারও সম্পত্তির মধ্যে ঢুকে কাজ করতে নানা ঝামেলা আছে। তাই পুরকর্মীদের উৎসাহ দিতে আইনি প্রক্রিয়ার মাধ্যমেই কাজ করতে বলেছিলেন অতীনবাবু। তিনি ঘোষণা করেছিলেন, কোনও ফাঁকা জমিতে আবর্জনা জমে থাকলে তা পুরসভার কঠিন বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ সাফ করে দেবে। তার জন্য যা খরচ পড়বে, তা ওই সম্পত্তির করের সঙ্গে জুড়ে দেওয়া হবে। সংশ্লিষ্ট ফাঁকা জমিতে পুরসভা একটি ফোন নম্বর লেখা বোর্ড লাগিয়ে দিয়ে আসবে। মালিক এসে তাঁর সম্পত্তি নিশ্চিত করলে জমি পরিষ্কারের খরচ চেয়ে নেওয়া হবে তাঁর কাছ থেকে। এমন ঘোষণার পরও এই পাড়ার বাসিন্দাদের অভিজ্ঞতা সুখের নয়। গবেষক সুব্রতবাবু বলেন, আমরা বিষয়টি কাউন্সিলারকে বলায় তিনি বলেন, উপর থেকে নির্দেশ না এলে কারও জমিতে ঢুকে কাজ করা যাবে না। আগে সংশ্লিষ্ট মালিককে নোটিস করতে হবে। এসব করতে যা সময় লাগবে, তাতে পাড়ায় মশার বাড়বাড়ন্ত আরও বাড়বে। তাই আমরাই উদ্যোগী হয়ে কয়েকটি প্লট পরিষ্কার করেছি। পল্লি কল্যাণ সমিতির সম্পাদক প্রসন্ন দত্ত বলেন, পুজোর এক মাস আগে থেকে আমাদের এখানে ডেঙ্গুর দাপাদাপি চলছে। কাউন্সিলারকে জানানোর পর কাজ হয়েছে বেশ কিছু। কিন্তু ফাঁকা জমিতে কাজ করার ক্ষেত্রে বেশ কিছু সীমাবদ্ধতা রয়েছে বলে জানান তিনি। আমরা পরবর্তী সময়ে বিষয়টি হোয়াটস অ্যাপে মেয়র শোভন চট্টোপাধ্যায়কে জানাই। অবশেষে বৃহস্পতিবার পুরসভার জঞ্জাল অপসারণ বিভাগের তরফে জেসিবি গাড়ি এনে জঙ্গলে ভরা তিনটি প্লট সাফ করা হয়েছে।
কিন্তু অতীনবাবুর ঘোষণার পর ফাঁকা জমিতে কাজ করতে পুরকর্মীদের সমস্যা হল কেন? কাউন্সিলার সঞ্চিতা মিত্র বলেন, ফাঁকা জমির মালিকদের নোটিস করার জন্য আমরা ওই সমিতির কাছেই মালিকদের নামগুলো চেয়েছিলাম। দুর্গাপুজোর ষষ্ঠীর দিন চেয়েও এখনও পাইনি সেসব। আমরা বরোর সঙ্গে যোগাযোগ করে আইন মেনে যতটা করা যায় করেছি। মেয়র নিজে যখন হস্তক্ষেপ করেছেন, আশা করি, সমস্যা থাকবে না। তবে ফাঁকা জমিতে স্বাস্থ্যকর্মীরা কেন কাজ করলেন না, তার সরাসরি কোনও উত্তর দেননি তিনি।
09th  November, 2018
মোবাইল রিচার্জ করতে গিয়ে প্রতারকের ফাঁদে তরুণী, খোয়ালেন ৫০ হাজার টাকা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার মোবাইল রিচার্জ করাতে গিয়ে প্রতারণার মুখে পড়লেন এক তরুণী। খোয়ালেন ৫০ হাজার টাকা। ঘটনাটি ঘটেছে গরফা এলাকায়। পুলিস অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে।
বিশদ

 প্রসেনজিতের হাত ধরে নন্দন চত্বরে শিশু দিবসের ছোঁয়া
কাউন্সিলারের তৈরি ছবি ‘মা’ দেখানো
হল উৎসবে, প্রদর্শনে ব্যাঘাতের চেষ্টা

 অভিনন্দন দত্ত, কলকাতা: সমাজে মায়েদের ভূমিকা অনস্বীকার্য। মা আগামী প্রজন্মকে গর্ভে ধারণ করেন। আর সেই মায়েরাই দেখা যায় একটু সচেতনতার অভাবে শিক্ষার আলো থেকে দূরে থাকেন, সুস্বাস্থ্যর অধিকারিণী হতে পারেন না বা কখনও হয়তো সাইবার ক্রাইমের শিকার হন।
বিশদ

বাঁশবেড়িয়ায় কার্তিক পুজো উপলক্ষে গাইড ম্যাপ প্রকাশ

 বিএনএ, বাঁশবেড়িয়া: বাঁশবেড়িয়ার কার্তিক পুজো শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ১২০০ পুলিস কর্মী মোতায়েন করা হবে। এছাড়াও ১৩৮টি সিসি টিভি ক্যামেরার মাধ্যমে নজরদারি চালাবে পুলিস। বুধবার বাঁশবেড়িয়ার হংসেশ্বরী মন্দিরের পাশে কার্তিকপুজোর গাইড ম্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একথা ঘোষণা করলেন হুগলির পুলিস সুপার (গ্রামীণ) সুকেশ জৈন।
বিশদ

সকাল থেকেই আছড়ে পড়ল ভিড়, সূর্য ঢলতেই জনস্রোত চন্দননগরে

বিএনএ, চুঁচুড়া: সপ্তমীর সন্ধ্যায় দর্শনার্থীর ঢল আছড়ে পড়বে, তা আগেই অনুমান করেছিল প্রশাসন ও পুজোর উদ্যোক্তারা। তবে সন্ধ্যা নয়, সপ্তমীর দুপুর থেকেই চন্দননগর ও ভদ্রেশ্বরের উল্লেখযোগ্য মণ্ডপগুলিতে ভিড় জমাতে শুরু করেন কচিকাঁচা থেকে প্রবীণরাও। বিকাল থেকেই লঞ্চ, ট্রেন ও সড়কপথে হাজার হাজার মানুষ চন্দননগরে এসে হাজির হন।
বিশদ

Loading...
কোকেন সহ গ্রেপ্তার প্রাক্তন ফুটবলার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগের হাতে কোকেন সহ গ্রেপ্তার প্রাক্তন ফুটবলার ইমানুয়েল। কলকাতা ময়দানে বেশ কয়েকবছর আগে খেলে গিয়েছে এই নাইজেরিয়। বুধবার সকালে তাকে নিষিদ্ধ মাদক সহ দক্ষিণ কলকাতার হাজরা এলাকা থেকে ধরা হয়। তার কাছ থেকে দশ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে।
বিশদ

  বিধায়কের মায়ের শ্রাদ্ধানুষ্ঠানের কার্ড নকল করে বিলির অভিযোগে ধৃতের জামিন

 বিএনএ, বারাসত: বসিরহাট দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক দীপেন্দু বিশ্বাসের মায়ের শ্রাদ্ধানুষ্ঠানের কার্ড নকল করে বিলি করার অভিযোগে ধৃত যুবকের জামিন মিলল। তৃণমূল ও পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ৪ নভেম্বর বিধায়ক দীপেন্দুবাবুর মা মারা গিয়েছেন।
বিশদ

Loading...
 সল্টলেকের সুকান্তনগরে ডেঙ্গুতে মৃত্যু, জ্বরে আক্রান্ত অনেকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হল সল্টলেক সুকান্তনগরের বাসিন্দা সমীর মণ্ডলের (৫২)। তিনি কলকাতা পুলিসের পঞ্চম ব্যাটেলিয়ানের কনস্টেবল। গত শনিবার সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।
বিশদ

 বারুইপুরে কেন্দ্রীয় সংশোধনাগারের উদ্বোধন
২১ বছর কারাবাসে পোষ্য কোকিল
ছানার মধ্যে মুক্তির স্বাদ খুঁজছে শঙ্কর

নিজস্ব প্রতিনিধি, বারুইপুর: জেলবন্দি শঙ্কর জসোয়ারের মুক্তি কবে হবে তা তার জানা নেই। কারণ, এক কোকিলের সংস্পর্শে এসে তার মনের মুক্তি ঘটে গিয়েছে। পোষ্য সেই পাখিটি তাকে শিখিয়েছে অনেক কিছু। পাখির ডানায় ভর করে এই মুক্তির স্বাদই তার বন্দিজীবনের সামগ্রিক যন্ত্রণাকে ভুলিয়ে দিয়েছে।
বিশদ

  পোস্তায় চারতলা থেকে মেয়ে ও নাতনিকে নিয়ে ঝাঁপ, মৃত মহিলা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মেয়ে ও নাতনিকে নিয়ে চারতলার ঘরের জানালা থেকে ঝাঁপ দিলেন এক মহিলা। বুধবার ভরসন্ধ্যায় ঘটনাটি ঘটে পোস্তা থানা এলাকার বড়তলা স্ট্রিটে। হাসপাতালে নিয়ে গেলে সোহানি দেবী তাপারিয়াকে (৬৯) মৃত বলে ঘোষণা করা হয়। মাথায় মারাত্মক আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন মেয়ে ইন্দিরা মোহতা (৩৫)।
বিশদ

  টেন্ডারে দেরি, পরীক্ষার আগে উত্তরপত্র
কেনা নিয়ে সংশয় কলকাতা বিশ্ববিদ্যালয়ে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সময়ে টেন্ডার না ডাকায় উত্তরপত্র নিয়ে সঙ্কটে কলকাতা বিশ্ববিদ্যালয়। যদিও পরিস্থিতি সামাল দেওয়ার জন্য তড়িঘড়ি বুধবারই সেই টেন্ডার ডাকা হয়েছে। তারপরও একটা সংশয় শিক্ষকমহলে থেকে যাচ্ছে।
বিশদ

ভাগ্নির শ্লীলতাহানির প্রতিবাদী পুলিসকর্মীকে খুনে দোষী সাব্যস্ত ৭, আজ সাজা

 বিএনএ, বারাকপুর: কলকাতা পুলিসের কনস্টেবল অসীম দামকে নৃশংসভাবে খুন করার অপরাধে অভিজিৎ ঘোষ সহ মোট সাতজনকে দোষী সাব্যস্ত করল বারাকপুর মহকুমা আদালত। খুনসহ সাতটি ধারায় তাদের দোষী সাব্যস্ত করা হয়েছে।
বিশদ

লোকসভা ভোটের প্রস্তুতি
নির্বাচন কমিশনের নির্দেশে হাওড়ায় ইভিএম পরীক্ষার কাজ শুরু

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল ভারতের নির্বাচন কমিশন। ইতিমধ্যেই ইভিএম পরীক্ষার কাজ শুরু করতে প্রতিটি জেলাকে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। সেইমতো গত ১০ নভেম্বর থেকে প্রায় সাড়ে পাঁচ হাজার ইভিএম পরীক্ষার কাজ শুরু হয়েছে।
বিশদ

  সন্ধ্যারানির গাড়িয়াহাটের বাড়িতে পরিচারিকার রহস্যমৃত্যু

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়ে মারা গেলেন বাংলা সিনেমার স্বর্ণযুগের অভিনেত্রী সন্ধ্যারানির বাড়ির পরিচারিকা বাসন্তী গায়েন (৫৮)। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে গাড়িয়াহাট থানার ৮/৩১ ফার্ন রোডে অভিনেত্রীর বাড়িতে।
বিশদ

পুরসভার হট-মিক্স প্রকল্প বন্ধ আদালতের নির্দেশে, সুপ্রিম কোর্টে যাওয়ার ভাবনা

 বীরেশ্বর বেরা, কলকাতা: ব্যাপক দূষণ ছড়ানোয় কলকাতা পুরসভার দু’টি হট-মিক্স প্রকল্প বন্ধ করার নির্দেশ দিয়েছে জাতীয় পরিবেশ আদালত। গোরাগাছা এবং পামার বাজারে রয়েছে এই দু’টি হট-মিক্স প্রকল্প। এই নির্দেশে শহরের রাস্তাঘাট মেরামতি নিয়ে বেজায় ফাঁপরে পড়েছে পুরসভা।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
সংবাদদাতা, কালনা: পূর্বস্থলী থানার শ্যামবাটির বাসিন্দা স্কুলছাত্রী নূপুর সরকার সদ্য এশিয়া ক্যারাটে চ্যাম্পিয়শিপে ব্রোঞ্জ পদক জিতে গ্রামে ফেরায় বিজয় উল্লাস চলছে। এরই মাঝে মঙ্গলবার ওয়ার্ল্ড ক্যারাটে চ্যাম্পিয়নশিপে যোগ দিতে কাজাখাস্তান পাড়ি দিলেন গ্রামের আর এক কন্যা কলেজ পড়ুয়া পামোলিকা দত্ত। ...

সংবাদদাতা, মাথাভাঙা: মেখলিগঞ্জ ব্লকের চ্যাংরাবান্ধা গ্রাম পঞ্চায়েতের দেবী কলোনি এলাকায় ডেঙ্গুর আতঙ্কে ভুগছেন বাসিন্দারা। সাম্প্রতি ওই এলাকার বেশ কয়েকজন বাসিন্দা ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। বুধবার এলাকায় গিয়ে বাসিন্দাদের নিয়ে সচেতনতা শিবির করেন মেখলিগঞ্জের মহকুমা শাসক ও ব্লক স্বাস্থ্য আধিকারিক। ...

 সিওল, ১৪ নভেম্বর: উত্তর কোরিয়ার ভিতর ১৩টি গোপন ক্ষেপণাস্ত্র ঘাঁটি চিহ্নিত করার দাবি করেছে আমেরিকার একটি থিঙ্ক ট্যাঙ্ক। আমেরিকার সঙ্গে আলোচনার মধ্যেই ওই ঘাঁটিগুলোর কয়েকটিতে রক্ষণাবেক্ষণ ও ছোটখাট উন্নয়ন কাজ লক্ষ্য করা গিয়েছে বলেও জানিয়েছেন ওয়াশিংটন ডিসিভিত্তিক সেন্টার ফর স্ট্র্যাটেজিক ...

 হায়দরাবাদ, ১৪ নভেম্বর (পিটিআই): তেলেঙ্গানার ভোটের বাজারে এখন ‘গোলাপি লড়াই’। এই লড়াই তেলেঙ্গানা কংগ্রেসের সঙ্গে নির্বাচন কমিশনের। ইভিএম পেপারের রং কেন গোলাপি? প্রশ্ন তুলেছে কংগ্রেস। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ও মানসিক কষ্ট। দূর ভ্রমণের সুযোগ। অর্থপ্রাপ্তির যোগ। যে কোনও শুভকর্মের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৩: ইনকা সভ্যতার রাজধানী কুঝকোয় পদার্পণ করলেন ফ্রান্সিসকো পিজারিও
১৬৩০: জার্মান জ্যোতির্বিদ তথা গণিতজ্ঞ জোহানেস কেপলারের মৃত্যু
১৮৫৯: গ্রিসের এথেন্সে আধুনিক ওলিম্পিকসের সূচনা
১৯৪৯: মহাত্মা গান্ধীকে হত্যার দায়ে ফাঁসি হল নাথুরাম গডসে এবং নারায়ণ আপ্তের
১৯৮২: মহাত্মা গান্ধীর অন্যতম অনুগামী তথা ভারতের জাতীয় শিক্ষক বিনায়ক নরহরি ভাবের মৃত্যু
১৯৮৬: টেনিস তারকা সানিয়া মির্জার জন্ম
২০০০: পৃথক রাজ্য হিসাবে স্বীকৃতি পেল ঝাড়খণ্ড
২০০৭: ঘূর্ণিঝড় সিডরের আঘাতে বিধ্বস্ত বাংলাদেশ, মৃত ৫ হাজার। ধ্বংস হয় সুন্দরবনের একাংশ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৯ টাকা ৭৩.০০ টাকা
পাউন্ড ৯২.১৪ টাকা ৯৫.৪৫ টাকা
ইউরো ৮০.০২ টাকা ৮৩.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৩৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৭৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,১৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, সপ্তমী ২/৫৯ দিবা ঘ ৭/৪। নক্ষত্র- শ্রবণা ৭/৯ দিবা ঘ ৮/৪৫, সূ উ ৫/৫২/৫৫, অ ৪/৪৯/২৭, অমৃতযোগ দিবা ঘ ৭/১৯ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি। বারবেলা ঘ ২/৬ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ১১/২১ গতে ১২/৫৮ মধ্যে।
২৮ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, অষ্টমী অহোরাত্র। শ্রবণানক্ষত্র ঘ ৭/৪৯/৪৭। সূ উ ৫/৫৩/১৪, অ ৪/৪৮/৪৫, অমৃতযোগ দিবা ঘ ৭/২০/৩৮ মধ্যে ও ঘ ১/১০/১৫ থেকে ঘ ২/৩৭/৩৯ মধ্যে এবং রাত্রি ৫/৪১/৩ থেকে ঘ ৯/১০/১৫ মধ্যে ও ১১/৪৭/৮ থেকে ঘ ৩/১৬/২০ মধ্যে ও ঘ ৪/৮/৩৮ থেকে ৫/৫৩/৫৭ মধ্যে। বারবেলা ৩/২৬/৪৯ থেকে ৪/৪৮/৪৫ মধ্যে, কালবেলা ২/৪/৫২ থেকে ঘ ৩/২৬/৪৯ মধ্যে, কালরাত্রি ১১/২১/১০ থেকে ঘ ১২/৫৯/৩ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
পোস্তায় বহুতল থেকে ঝাঁপ তিন মহিলার 
বুধবার সন্ধ্যায় পোস্তার একটি বহুতল থেকে দুই মেয়েকে নিয়ে ঝাঁপ ...বিশদ

14-11-2018 - 07:27:39 PM

ইউনিসেফের যুব দূত হিমা দাস
ভারতে ইউনিসেফের যুব দূত হিসাবে নিযুক্ত হলেন এশিয়ান গেমসের গোল্ড ...বিশদ

14-11-2018 - 05:02:00 PM

বিয়ে হয়ে গেল দীপিকা ও রণবীরের
বিয়ে হয়ে গেল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিংয়ের। ...বিশদ

14-11-2018 - 04:59:35 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল শুক্রবার রাত ৮টার বদলে রাত ১০:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

14-11-2018 - 03:34:19 PM

বিধানসভার শীতকালীন অধিবেশনে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার হুমকি বাম-কংগ্রেসের 

14-11-2018 - 03:23:00 PM

  ইস্ট বেঙ্গলের অনুশীলনে চোট দুই ফুটবলারের
আজ অনুশীলনের সময় চোট পেলেন ইস্ট বেঙ্গলের দুই ফুটবলার। মেহতাব ...বিশদ

14-11-2018 - 03:03:04 PM

Loading...
Loading...