কলকাতা
 

নয়া মডেলে আরও ২৪টি হেরিটেজ কেবিন
নতুন বছরে চালু হয়ে যাবে পিজি’র গোটা উডবার্ন ওয়ার্ড, দুই থেকে চার হাজারি বেডে মধ্যবিত্তদের জন্য পাঁচতারা পরিষেবা

বিশ্বজিৎ দাস, কলকাতা: মধ্যবিত্তদের জন্য সুখবর। নতুন বছরে রাজ্যের এক নম্বর সুপারস্পেশালিটি হাসপাতাল পিজি’র ঐতিহ্যবাহী উডবার্ন ওয়ার্ডের আরও ২৪টি কেবিন চালু হয়ে যাচ্ছে। কলকাতার নামকরা বেসরকারি হাসপাতালগুলির মতো দামি টাইলস, মডিউলার বেড, এলইডি টিভি, হালফ্যাশনের সোফায় সাজছে কেবিনগুলি। এর সঙ্গে থাকছে মার্বেলে মোড়া উডবার্নের লম্বা বারান্দা আর কেবিনের বাইরের ব্রিটিশ আমলের ইজিচেয়ারের আরামের বাড়তি পাওনা। ঝাঁ চকচকে এই কেবিনগুলিতে থাকার খরচও থাকছে মধ্যবিত্তদের নাগালের মধ্যে। ২৪টির মধ্যে ১৬টি কেবিনে থাকার খরচ পড়বে দৈনিক দু’হাজার টাকা। যা বর্তমানে চালু উডবার্নের কেবিনগুলির মধ্যে সবচেয়ে সস্তার। বাকি আটটি সিঙ্গল কেবিনের দৈনিক বেডভাড়া চার হাজার টাকা। শতাব্দীপ্রাচীন উডবার্ন ওয়ার্ডের এই ব্লকটি চালু হয়ে গেলে সবসুদ্ধ ৪০টি হেরিটেজ কেবিনই নতুন মডেলে খুলে যাবে আমজনতার জন্য। প্রসঙ্গত, ছ’মাস হল নয়া সাজে সজ্জিত উডবার্নের একটি ছোট অংশ চালু হয়েছে। খুলেছে ১৬টি কেবিন। বাদবাকি বড় অংশকে ঢেলে সাজানোর কাজ চলছে।
রবিবার পিজি’র এক শীর্ষকর্তা জানিয়েছেন, কিছু কাজ বেড়েছে। না হলে এ বছর ডিসেম্বরেই চালু করা যেত। আশা করছি, নতুন বছরের ফেব্রুয়ারিতে চালু হয়ে যাবে উডবার্নের সবক’টি ব্লকই।
হাসপাতাল সূত্রের খবর, রাজ্যের এই এক নম্বর সরকারি হাসপাতালের ভিভিআইপি ওয়ার্ড নিয়ে যেমন সুনাম আছে, দুর্নামও আছে কিছু। মূল অভিযোগ হল, এখানে সিটি স্ক্যান, এমআরআই-এর ব্যবস্থা নেই, ওষুধ কেনার জায়গা নেই, রোগীর প্রিয়জনদের বসার ভালো জায়গা নেই, হঠাৎ রোগীর অবস্থা খারাপ হলে আইটিইউ, আইসিসিইউতে নিয়ে যেতে অনেকটা সময় লাগে, এমনকী আধুনিক ওটি’রও অভাব রয়েছে ইত্যাদি। ঠেকে শিখে প্রায় সব সমস্যা সমাধানের চেষ্টা করেছে রাজ্য। উডবার্নের ঠিক পিছনে শুধুমাত্র এখানকার রোগীদের জন্যই চালু হবে আধুনিক এমআরআই। তিনতলায় অত্যাধুনিক যন্ত্রপাতি আনা হয়েছে পুরনো দু’টি অপারেশন থিয়েটারে। সেই তলাতেই রোগীদের বসার জন্য নতুন জায়গা তৈরি হয়েছে। রোগীর মেডিক্যাল বোর্ডের বৈঠকের জন্য মিটিং রুমও করা হয়েছে সেখানে। প্রয়োজনে যখন তখন ওষুধের ব্যবস্থা করতে শুধু উডবার্নের জন্য ন্যায্যমূল্যের দোকানের এক কর্মীকে সর্বক্ষণের জন্য রাখা হচ্ছে।
পিজি সূত্রের খবর, ছ’ থেকে সাত মাস টানা কাজের পর উডবার্নের পুরনো ব্লকের দুই এবং তিন তলা মিলিয়ে ১৬টি কেবিন রি-মডেলিং-এর পর খুলে দেওয়া হয়েছে চলতি বছরের ৭ মে। ২৩ মে শুরু হয় সেখানে রোগী ভর্তি। সেখানে রয়েছে আড়াই হাজার টাকা ভাড়ায় ১০টি ছোট কেবিন। বাকি ছ’টি বড় কেবিনে বেডভাড়া চার হাজার টাকা করে। সেই থেকে আজ পর্যন্ত ১৮৮ জন রোগী ভর্তি হয়েছেন উডবার্নের খুলে যাওয়া অংশে। রোগীদের যাতে ভোগান্তি না হয়, সেজন্য একটি বেসরকারি সংস্থাকে সেই অংশের রক্ষণাবেক্ষণের দায়িত্বও দেওয়া হয়।
রাজ্যজুড়ে সর্বত্র ফ্রি চিকিৎসা চালুর পর মধ্যবিত্ত-উচ্চবিত্তদেরও কাছে পেতে এবং কোষাগরের কিছুটা হলেও স্বাস্থ্য ফেরাতে পরীক্ষামূলকভাবে চালু হয় এই নয়া মডেল। ওয়াকিবহাল মহলের বক্তব্য, তাতে লেটার মার্কস পেয়ে পাশ করেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য দপ্তর। রক্ষণাবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত সংস্থাটির পিছনে মাসে মাসে খরচটুকু (৩ লক্ষ ৮৫ হাজার টাকা) বাদ দিলে নয়া সাজে সজ্জিত উডবার্ন থেকে সরকারের আয় হচ্ছে মাসে প্রায় আট লক্ষ টাকা। সেই হিসেবে সরকারি চিকিৎসার এই নতুন পাঁচতারা মডেল থেকে সরকারি কোষাগারে ঢুকেছে প্রায় আধ কোটি টাকা!
একদিকে যখন এই পিজি’র নতুন ব্লক সাড়া ফেলেছে, রাজ্য সরকার উডবার্নের পুরনো অংশটিও সাজানো শুরু করে দেয়। ফেব্রুয়ারিতে খুলতে চলেছে বড় অংশটি। কর্পোরেটদের টক্কর দিতে নতুনভাবে চালু হচ্ছে গোটা উডবার্ন ব্লক।
পিজি সূত্রের খবর, ফেব্রুয়ারিতে অন্য ব্লকটির উদ্বোধনের মাধ্যমে উডবার্ন ওয়ার্ডটি নতুনভাবে খুলে গেলে তাতে থাকছে ১৪টি সিঙ্গল তথা চার হাজার টাকার বড় কেবিন। আড়াই হাজার টাকা বেডভাড়ার ১০টি হাফ কেবিন। আর দু’হাজার টাকার ১৬টি ডবল শেয়ারিং বেড।
‘উডবার্ন পর্ব’-এ কি গোটাটাই ভালো? রক্ষনাবেক্ষণকারী সংস্থার এক কর্তা বললেন, সরকার এখানকার বেড ভাড়া দুই থেকে আড়াই হাজার টাকার মধ্যে রাখলেই ভালো। ওই বেডগুলি কিন্তু সবসময়ই ফুল থাকছে। অধিকাংশ সময় ফাঁকা থাকছে চার হাজারি বেডগুলি। এখন দেখা যাক, সরকারি এই পাঁচতারা চিকিৎসা পরিষেবায় রোগীপিছু বিল কেমন হচ্ছে। ওই কর্তা জানালেন, কমবেশি ২০ থেকে ২৫ হাজার টাকা। তবে অবশ্যই তা রোগ এবং হাসপাতালে থাকার দিনক্ষণ ভেদে পাল্টে যাবে।
05th  November, 2018
গড়িয়াহাটে ট্রেডার্স অ্যাসেম্বলি বিল্ডিংয়ে আগুন, ঘটনাস্থলে দমকলের ১৯টি ইঞ্জিন 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাগরি মার্কেটে অগ্নিকাণ্ডের স্মৃতি এখনও তাজা। তার মধ্যেই ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল শহরে। গতকাল রাত দেড়টা নাগাদ গড়িয়াহাটে ট্রেডার্স অ্যাসেম্বলি বিল্ডিংয়ে আগুন লাগে। সেই ঘটনার পর আট ঘণ্টা কেটে যাওয়ার পর আজ সকালেও নিয়ন্ত্রণে এল না গড়িয়াহাটের আগুন।  
বিশদ

 রাস্তায় বাস কম, বেশি ভাড়া চাইল ট্যাক্সি,
রুট ছেড়ে যাত্রী নিয়ে ছুটল ‘রিজার্ভ’ অটো

প্রসেনজিৎ কোলে, কলকাতা: ব্রিগেড সমাবেশের দিন শিয়ালদহ স্টেশন চত্বর যে নিজেই একটা মিনি ব্রিগেডের চেহারা নেবে, তার ইঙ্গিত মিলছিল আগেই। শুক্রবার থেকেই পতাকা, ফেস্টুন নিয়ে সমর্থকদের ভিড় বাড়ছিল স্টেশন চত্বরে। শনিবার ভোর থেকে একের পর এক ট্রেন স্টেশনে ঢুকতেই জনতার ঢেউ আছড়ে পড়েছে প্ল্যাটফর্মে।
বিশদ

হাওড়া ব্রিজ ও জেটিঘাটে ব্রিগেডমুখী ভিড় সামলাতে নাজেহাল পুলিস

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সকাল ৯টা। হাওড়া স্টেশনের জেটি ঘাটে তখন ভিড় সামলাতে নাজেহাল পুলিস কর্মীরা। একজন পুলিস অফিসার দৌড়ে স্টেশনের সামনে থাকা তৃণমূলের ক্যাম্পে এসে দলীয় নেতৃত্বকে অনুরোধ করলেন, মাইকে যেন ঘোষণা করা হয়, যাঁরা হাওড়া স্টেশন থেকে বের হচ্ছেন, তাঁরা যেন বাঁদিকে হাওড়া ব্রিজের দিকে চলে যান।
বিশদ

যানজটে অচল কলকাতা,
পথে নেমে নাকাল জনতা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যানজটের আশঙ্কাই সত্যি হল। শনিবার সকাল থেকেই যানজটে হাঁসফাঁস করেছে মহানগর। মূলত, ব্রিগেডে আসা তৃণমূল কর্মী-সমর্থকদের মিছিল, বাস-ম্যাটাডরের সারি যানজটে স্তব্ধ করেছে কলকাতাকে।
বিশদ

খুশিতে ডগমগ ফুটপাতের খাবার দোকানিরা
সারাদিনের ব্যবসা উঠে
এল বেলার আগেই

সুকান্ত বসু, কলকাতা: সারাদিনের ব্যবসা উঠে এল বেলা সাড়ে ১১টাতেই। বছরের আর দশটা দিন মাথার ঘাম পায়ে ফেলে যে লাভ চোখে দেখতে পান না দোকানিরা, শনিবার ‘আলাদিনের আশ্চর্য প্রদীপের’ মতো সেই খাবারই মিটিং শুরুর আগে শেষ। ব্রিগেডের আশপাশে অফিসপাড়ার ফুটপাতে যাঁরা খাবার বিক্রি করেন, তাঁদের কথা বলছি।
বিশদ

ব্রিগেডের জন্য মেডিক্যাল ক্যাম্প
চিকিৎসা করালেন ১২ হাজার
তৃণমূল কর্মী-সমর্থক

 বিশ্বজিৎ দাস, কলকাতা: বেলা সাড়ে ১১টার ই এম বাইপাস। সাঁই সাঁই করে নীল রঙের মারুতি ইমার্জেন্সি লাইট জ্বালিয়ে বামদিক-ডানদিক কাটিয়ে ছুটছে। কাগজে লেখা ‘পেশেন্ট’। বাংলায় সেই লেখার ধরন দেখেই বোঝা যায়, ব্রিগ্রেডের দিন রোগী নিয়ে তাড়াহুড়ো করে বেরনো হয়েছে।
বিশদ

সম্পর্কের টানাপোড়েন আর আর্থিক অনটনই কারণ
রামুয়া খুনের কিনারা,
গ্রেপ্তার স্ত্রী-ছেলে

বিএনএ, বারাকপুর: হাওড়ার ত্রাস রামমূর্তি দিওয়ার ওরফে রামুয়াকে খুন করার অভিযোগে তার স্ত্রী ও ছেলে সহ পাঁচজনকে গ্রেপ্তার করল খড়দহ থানার পুলিস। এদের মধ্যে একজন আবার ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। পুলিস সূত্রে জানা গিয়েছে, রামুয়ার আগ্নেয়াস্ত্র দিয়েই তাকে খুন করা হয়েছে।
বিশদ

আজ থেকে ডানলপ সেতুতে মেরামতি
শুরু, যান চলাচলে নিয়ন্ত্রণ

বিএনএ, বারাকপুর: ডানলপ উড়ালপুলে মেরামতির কাজের জন্য আজ রবিবার ২০ জানুয়ারি থেকে কলকাতাগামী বিটি রোডে সমস্ত যান চলাচল বন্ধ রাখা হবে। একইসঙ্গে ডানলপ সেতুতে সব ধরনের যান চলাচল বন্ধ রাখার হবে। ৫ ফেব্রুয়ারি পর্যন্ত যান চলাচল বন্ধ রাখার কথা।
বিশদ

ডিন ছাড়াও মুখ্য গ্রন্থাগারিকের পদে
নিয়োগ নিয়ে নাকাল হচ্ছে যাদবপুর

 অর্পণ সেনগুপ্ত, কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে দু’টি গুরুত্বপূর্ণ পদে নিয়োগ কার্যত বিশ বাঁও জলে। ডিন আইএসএলএম পদে নিয়োগ নিয়ে জটিলতা আগেই ছিল। তা এখনও কাটেনি। নতুন ঝঞ্ঝাটে পড়তে হল মুখ্য গ্রন্থাগারিক বা চিফ লাইব্রেরিয়ান পদে নিয়োগ করতে গিয়ে।
বিশদ

‘প্রাণভয় নিয়ে থাকা যাচ্ছে না’, বাদুড়িয়ার গ্রামীণ হাসপাতাল ছাড়লেন চিকিৎসক

 বিএনএ, বারাসত: ‘প্রতি রাত্রীতে শাসানির মুখে প্রাণভয় নিয়ে থাকতে অপারগ। পরিবেশটি নরকতুল্য’। পর পর ‘হেনস্তার শিকার’ হয়ে এমনই অভিযোগপত্র লিখে বাদুড়িয়ার রুদ্রপুর গ্রামীণ হাসপাতাল ছাড়লেন এক চিকিৎসক। ডাঃ ধীদীপন সরকার নামে ওই মেডিক্যাল অফিসার ব্লক স্বাস্থ্য আধিকারিককে উদ্দেশ করে ওই অভিযোগপত্র জমা দিয়েছেন।
বিশদ

ব্রিগেড থেকে জাঙ্গিপাড়া ফেরার পথে ডোমজুড়ে বাস দুর্ঘটনায় জখম ৩৬

 বিএনএ, চুঁচুড়া: ব্রিগেড সমাবেশ থেকে জাঙ্গিপাড়ার রশিদপুরে ফেরার সময়ে ডোমজুড় থানার দক্ষিণদাঁড়ির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস রাস্তার ধারে উলটে যায়। দুর্ঘটনায় জখম হন ৩৬ জন তৃণমূল কর্মী-সমর্থক। আহতদের সঙ্গে সঙ্গে ডোমজুড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বিশদ

পুলিস, কমান্ডো ছাড়াও
বিশেষ দায়িত্বে স্নাইপার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ব্রিগেডের মঞ্চে তখন ভিভিআইপিদের সমাবেশ। খোলা মঞ্চ। গোটা পূর্বদিকেই সারি সারি বহুতল। জেড প্লাস নিরাপত্তায় মোড়া গোটা মঞ্চের চারপাশ। তারপরেও ভিভিআইপিদের উপরে কোনও হামলা যাতে না হয়, তার জন্য কলকাতা পুলিসের বিভিন্ন বাহিনী, কমান্ডোরা মজুত থাকলেও বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছিল কলকাতা পুলিসের স্পেশাল ফোর্সের স্নাইপার বাহিনীকে।
বিশদ

  মমতার মঞ্চে হাজির শ্রীজাত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা ব্রিগেডের মঞ্চে হাজির হয়েছিলেন কবি শ্রীজাত। তিনি তাঁর লেখা কবিতা ‘আমি’ আবৃত্তিও করলেন। এই শ্রীজাত’র বিরুদ্ধে শিলচরে হামলার ঘটনার পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পাশে দাঁড়িয়েছেন।
বিশদ

জয়নগর ও মথুরাপুর স্টেশনের মাঝে যুবকের দেহ উদ্ধার

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: জয়নগর ও মথুরাপুর স্টেশনের মাঝে রেললাইনের পাশ থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিস। মৃতের নাম গৌরব রুইদাস (২০)। ওই যুবককে খুন করা হয়েছে বলে তাঁর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: ব্রিগেডের ভিড় দেশের যে কোনও সমাবেশকে ছাপিয়ে যায়। এবার তা চাক্ষুষ করে তাঁরা বুঝলেন, কথাটা কতখানি সত্য! জীবনে প্রথমবার কলকাতার ব্রিগেড সমাবেশে দার্জিলিং থেকে এসেছেন ভুটিয়া সম্প্রদায়ের পালগন ভুটিয়া এবং তাঁর সঙ্গীরা। বললেন, এত ভিড় যে কোনও ...

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি (পিটিআই): আইআরসিটিসির দুর্নীতি মামলায় আপাত স্বস্তি পেলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। শনিবার দিল্লির এক আদালত লালুপ্রসাদের অন্তবর্তী জামিনের মেয়াদ ২৮ জানুয়ারি পর্যন্ত বাড়িয়েছে। ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহ ব্লকের সাহাপুর গ্রাম পঞ্চায়েতের মণ্ডলপাড়ায় দীর্ঘদিন ধরে নিকাশি নালা সংস্কার না হওয়ায় ওই নালা উপচে রাস্তা দিয়ে নোংরা জল বইছে। এলাকায় দীর্ঘদিন ধরে নিকাশি সমস্যা চলে আসায় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ বাড়ছে।   ...

মেক্সিকো, ১৯ জানুয়ারি (এএফপি): শুক্রবার মধ্য মেক্সিকোয় তেল চুরি করতে গিয়ে পাইপলাইনে বিস্ফোরণে কমপক্ষে ২১ জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন ৭১ জন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালতি ও ক্যান নিয়ে স্থানীয়রা পাইপ থেকে গ্যাসোলিন চুরি করছিলেন। সেই সময়ে হঠাৎ পাইপলাইনে বিস্ফোরণ ঘটে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয় কার শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যাশিক্ষায় উন্নতি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৯০.৭৪ টাকা ৯৪.০১ টাকা
ইউরো ৭৯.৬৬ টাকা ৮২.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  January, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১৯/৫১ দিবা ২/১৯। নক্ষত্র- আর্দ্রা ৪/২১ দিবা ৮/৭ পরে পুনর্বসু ৫৭/২৯ শেষরাত্রি ৫/২২, সূ উ ৬/২২/৫২, অ ৫/১২/১০, অমৃতযোগ দিবা ৭/৬ গতে ১০/০ মধ্যে। রাত্রি ৬/৫৭ গতে ৮/৪৩ মধ্যে। বারবেলা ঘ ১০/২৬ গতে ১/৮ মধ্যে, কালরাত্রি ঘ ১/২৭ গতে ৩/৬ মধ্যে। 
৫ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১/৪২/২৩। আর্দ্রানক্ষত্র ৭/৩৪/১২। সূ উ ৬/২৪/৫৬, অ ৫/৯/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৭/৫৫ থেকে ঘ ৯/৫৯/৪৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫/৩৮ থেকে ৮/৪১/৪১ মধ্যে। বারবেলা ১০/২৬/৪১ থেকে ১১/৪৭/১৬ মধ্যে, কালবেলা ১১/৪৭/১৬ থেকে ১/৭/৫৫ মধ্যে, কালরাত্রি ১/২৬/৪১ থেকে ঘ ৩/৬/৬ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
এটিএম লুটের ঘটনায় শিলিগুড়িতে গ্রেপ্তার ৩ 

02:20:55 PM

মুর্শিদাবাদের বগরপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, জখম ৭ 
মুর্শিদাবাদে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ। ঘটনায় জখম সাতজন দলীয় কর্মী। ...বিশদ

12:55:00 PM

খড়্গপুর আইআইটিতে গার্ডার ভেঙে পড়ায় এক শ্রমিকের মৃত্যু, জখম আরও এক 

12:53:57 PM

দামাস্কাসে বিস্ফোরণ, হতাহতের কোনও খবর নেই 

12:12:00 PM

বাঁকুড়ার জয়পুরে গাছ চাপা পড়ে এক ব্যক্তির মৃত্যু 
জয়পুরের বালিগ্রামে বনদপ্তরের গাছ গাড়িতে তোলার সময় আচমকাই গাছের তলায় ...বিশদ

12:10:00 PM

শিলিগুড়ির প্রধাননগরে উদ্ধার গাঁজা

11:59:00 AM