কলকাতা
 

নয়া মডেলে আরও ২৪টি হেরিটেজ কেবিন
নতুন বছরে চালু হয়ে যাবে পিজি’র গোটা উডবার্ন ওয়ার্ড, দুই থেকে চার হাজারি বেডে মধ্যবিত্তদের জন্য পাঁচতারা পরিষেবা

বিশ্বজিৎ দাস, কলকাতা: মধ্যবিত্তদের জন্য সুখবর। নতুন বছরে রাজ্যের এক নম্বর সুপারস্পেশালিটি হাসপাতাল পিজি’র ঐতিহ্যবাহী উডবার্ন ওয়ার্ডের আরও ২৪টি কেবিন চালু হয়ে যাচ্ছে। কলকাতার নামকরা বেসরকারি হাসপাতালগুলির মতো দামি টাইলস, মডিউলার বেড, এলইডি টিভি, হালফ্যাশনের সোফায় সাজছে কেবিনগুলি। এর সঙ্গে থাকছে মার্বেলে মোড়া উডবার্নের লম্বা বারান্দা আর কেবিনের বাইরের ব্রিটিশ আমলের ইজিচেয়ারের আরামের বাড়তি পাওনা। ঝাঁ চকচকে এই কেবিনগুলিতে থাকার খরচও থাকছে মধ্যবিত্তদের নাগালের মধ্যে। ২৪টির মধ্যে ১৬টি কেবিনে থাকার খরচ পড়বে দৈনিক দু’হাজার টাকা। যা বর্তমানে চালু উডবার্নের কেবিনগুলির মধ্যে সবচেয়ে সস্তার। বাকি আটটি সিঙ্গল কেবিনের দৈনিক বেডভাড়া চার হাজার টাকা। শতাব্দীপ্রাচীন উডবার্ন ওয়ার্ডের এই ব্লকটি চালু হয়ে গেলে সবসুদ্ধ ৪০টি হেরিটেজ কেবিনই নতুন মডেলে খুলে যাবে আমজনতার জন্য। প্রসঙ্গত, ছ’মাস হল নয়া সাজে সজ্জিত উডবার্নের একটি ছোট অংশ চালু হয়েছে। খুলেছে ১৬টি কেবিন। বাদবাকি বড় অংশকে ঢেলে সাজানোর কাজ চলছে।
রবিবার পিজি’র এক শীর্ষকর্তা জানিয়েছেন, কিছু কাজ বেড়েছে। না হলে এ বছর ডিসেম্বরেই চালু করা যেত। আশা করছি, নতুন বছরের ফেব্রুয়ারিতে চালু হয়ে যাবে উডবার্নের সবক’টি ব্লকই।
হাসপাতাল সূত্রের খবর, রাজ্যের এই এক নম্বর সরকারি হাসপাতালের ভিভিআইপি ওয়ার্ড নিয়ে যেমন সুনাম আছে, দুর্নামও আছে কিছু। মূল অভিযোগ হল, এখানে সিটি স্ক্যান, এমআরআই-এর ব্যবস্থা নেই, ওষুধ কেনার জায়গা নেই, রোগীর প্রিয়জনদের বসার ভালো জায়গা নেই, হঠাৎ রোগীর অবস্থা খারাপ হলে আইটিইউ, আইসিসিইউতে নিয়ে যেতে অনেকটা সময় লাগে, এমনকী আধুনিক ওটি’রও অভাব রয়েছে ইত্যাদি। ঠেকে শিখে প্রায় সব সমস্যা সমাধানের চেষ্টা করেছে রাজ্য। উডবার্নের ঠিক পিছনে শুধুমাত্র এখানকার রোগীদের জন্যই চালু হবে আধুনিক এমআরআই। তিনতলায় অত্যাধুনিক যন্ত্রপাতি আনা হয়েছে পুরনো দু’টি অপারেশন থিয়েটারে। সেই তলাতেই রোগীদের বসার জন্য নতুন জায়গা তৈরি হয়েছে। রোগীর মেডিক্যাল বোর্ডের বৈঠকের জন্য মিটিং রুমও করা হয়েছে সেখানে। প্রয়োজনে যখন তখন ওষুধের ব্যবস্থা করতে শুধু উডবার্নের জন্য ন্যায্যমূল্যের দোকানের এক কর্মীকে সর্বক্ষণের জন্য রাখা হচ্ছে।
পিজি সূত্রের খবর, ছ’ থেকে সাত মাস টানা কাজের পর উডবার্নের পুরনো ব্লকের দুই এবং তিন তলা মিলিয়ে ১৬টি কেবিন রি-মডেলিং-এর পর খুলে দেওয়া হয়েছে চলতি বছরের ৭ মে। ২৩ মে শুরু হয় সেখানে রোগী ভর্তি। সেখানে রয়েছে আড়াই হাজার টাকা ভাড়ায় ১০টি ছোট কেবিন। বাকি ছ’টি বড় কেবিনে বেডভাড়া চার হাজার টাকা করে। সেই থেকে আজ পর্যন্ত ১৮৮ জন রোগী ভর্তি হয়েছেন উডবার্নের খুলে যাওয়া অংশে। রোগীদের যাতে ভোগান্তি না হয়, সেজন্য একটি বেসরকারি সংস্থাকে সেই অংশের রক্ষণাবেক্ষণের দায়িত্বও দেওয়া হয়।
রাজ্যজুড়ে সর্বত্র ফ্রি চিকিৎসা চালুর পর মধ্যবিত্ত-উচ্চবিত্তদেরও কাছে পেতে এবং কোষাগরের কিছুটা হলেও স্বাস্থ্য ফেরাতে পরীক্ষামূলকভাবে চালু হয় এই নয়া মডেল। ওয়াকিবহাল মহলের বক্তব্য, তাতে লেটার মার্কস পেয়ে পাশ করেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য দপ্তর। রক্ষণাবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত সংস্থাটির পিছনে মাসে মাসে খরচটুকু (৩ লক্ষ ৮৫ হাজার টাকা) বাদ দিলে নয়া সাজে সজ্জিত উডবার্ন থেকে সরকারের আয় হচ্ছে মাসে প্রায় আট লক্ষ টাকা। সেই হিসেবে সরকারি চিকিৎসার এই নতুন পাঁচতারা মডেল থেকে সরকারি কোষাগারে ঢুকেছে প্রায় আধ কোটি টাকা!
একদিকে যখন এই পিজি’র নতুন ব্লক সাড়া ফেলেছে, রাজ্য সরকার উডবার্নের পুরনো অংশটিও সাজানো শুরু করে দেয়। ফেব্রুয়ারিতে খুলতে চলেছে বড় অংশটি। কর্পোরেটদের টক্কর দিতে নতুনভাবে চালু হচ্ছে গোটা উডবার্ন ব্লক।
পিজি সূত্রের খবর, ফেব্রুয়ারিতে অন্য ব্লকটির উদ্বোধনের মাধ্যমে উডবার্ন ওয়ার্ডটি নতুনভাবে খুলে গেলে তাতে থাকছে ১৪টি সিঙ্গল তথা চার হাজার টাকার বড় কেবিন। আড়াই হাজার টাকা বেডভাড়ার ১০টি হাফ কেবিন। আর দু’হাজার টাকার ১৬টি ডবল শেয়ারিং বেড।
‘উডবার্ন পর্ব’-এ কি গোটাটাই ভালো? রক্ষনাবেক্ষণকারী সংস্থার এক কর্তা বললেন, সরকার এখানকার বেড ভাড়া দুই থেকে আড়াই হাজার টাকার মধ্যে রাখলেই ভালো। ওই বেডগুলি কিন্তু সবসময়ই ফুল থাকছে। অধিকাংশ সময় ফাঁকা থাকছে চার হাজারি বেডগুলি। এখন দেখা যাক, সরকারি এই পাঁচতারা চিকিৎসা পরিষেবায় রোগীপিছু বিল কেমন হচ্ছে। ওই কর্তা জানালেন, কমবেশি ২০ থেকে ২৫ হাজার টাকা। তবে অবশ্যই তা রোগ এবং হাসপাতালে থাকার দিনক্ষণ ভেদে পাল্টে যাবে।
05th  November, 2018
একান্ত সাক্ষাৎকারে জানালেন
মমতার প্রতি আমার বিশ্বাস-ভরসা আছে, অনুষ্ঠান-মঞ্চে যাব: বড়মা

অলকাভ নিয়োগী, ঠাকুরনগর, বিএনএ: এবারের দুর্গাপুজোর অষ্টমীর দিন ১০০ বছরে পদার্পণ করেছেন তিনি। কিন্তু, এখনও নিজে হেঁটে বেড়ান রোজ। প্রয়োজন মতো অল্প খাবার আর সারাদিনে এক চুমুক জল খেয়েই দিব্য সুস্থ রয়েছেন সর্বভারতীয় মতুয়া মহাসংঘের বড়মা বীণাপাণিদেবী।
বিশদ

এক টুকরো কাশ্মীরের সাক্ষী
থাকল চলচ্চিত্র উৎসব

অভিনন্দন দত্ত, কলকাতা: করুণ সেই কাহিনী। জাতীয় পুরস্কারজয়ী পরিচালক প্রবীণ মোরছালে তৈরি করেছেন ‘উইডো অব সাইলেন্স’। নিখোঁজ স্বামীর অপেক্ষায় ঘুরতে থাকা কাশ্মীরী মহিলাদের জীবনসংগ্রাম এই ছবির বিষয়। পরিচালকের কথায়, সরকারি পরিসংখ্যানে নিখোঁজদের সংখ্যা পাঁচ হাজার হলেও আমার গবেষণা বলছে সংখ্যাটা কমবেশি পনেরো হাজার।
বিশদ

ছট পুজোর ভিড়ে অবরুদ্ধ জি টি রোডসহ হাওড়া-হুগলির বহু রাস্তা, ব্যাপক যানজট

নিজস্ব প্রতিনিধি হাওড়া ও বিএনএ, চুঁচুড়া: ছট পুজোকে কেন্দ্র করে মঙ্গলবার হুগলি ও হাওড়ার বিভিন্ন রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়। গাড়ির গতি ঠিক রাখতে এদিন সকাল থেকেই দুই শহরে যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। উত্তর হাওড়ায় বিকাল ৪টে থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত কিছু রুটে অটো চলাচল বন্ধ করে রাখা হয়।
বিশদ

বারুইপুরে আধুনিক সুবিধাসম্পন্ন কেন্দ্রীয় সংশোধনাগারের উদ্বোধন আজ

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: আজ, বুধবার টংতলা সংলগ্ন ধোপাগাছিতে বহুমুখী ও আধুনিক সুবিধাযুক্ত বারুইপুর কেন্দ্রীয় সংশোধনাগারের উদ্বোধন হচ্ছে। বাস্তবিকই বাইরে থেকে একঝলক দেখলে নীল-সাদা ধবধবে বিশাল প্রাসাদ বলে মনে হবে। ভিতরে ঢুকলে রয়েছে আরও চমক। সাজাপ্রাপ্ত ও বিচারাধীন বন্দিদের ঘরগুলি সব পাথর বসানো।
বিশদ

Loading...
নিউটাউনের সিলিকন ভ্যালিতে জমির বিপুল চাহিদা, আরও ১০০ একর বরাদ্দ করল রাজ্য
লক্ষাধিক কর্মসংস্থানের সুযোগ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাত্র তিন মাস আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে চালু হওয়া নিউটাউনের সিলিকন ভ্যালি হাবে জমির বিপুল চাহিদা দেখা যাচ্ছে। মাত্র তিন মাসের মধ্যে ৭৪ একর জমি নিয়ে নিয়েছে চারটি তথ্যপ্রযুক্তি সংস্থা। এই ৭৪ একর জমিতে ওই চারটি সংস্থা যে প্রতিষ্ঠান গড়বে, সেখানে ৩৫ হাজার পেশাদারের কর্মসংস্থান হতে চলেছে।
বিশদ

পুলিসি জেরায় স্বীকার
স্বামী খুনে ধৃত সুস্মিতার একাধিক
পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল

বিএনএ, বারাকপুর: জগদ্দলে স্বামী খুনে ধৃত সুস্মিতা হালদারের শুধু একজন প্রেমিক নয়, একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিস এই তথ্য জানতে পেরেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, রানাঘাটে তার এক প্রেমিক ছিল। 
বিশদ

Loading...
মেডিক্যালে সফল অস্ত্রোপচার
৮ বছরের বালিকার ফুসফুস থেকে বেরল বাঁশির টুকরো

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আট বছরের এক বালিকার ফুসফুস থেকে বার করা হল বাঁশির টুকরো। ১০ দিন ধরে বাঁশির ওই টুকরো তার ফুসফুসে আটকে ছিল। নদীয়ার হোগোলবেড়িয়ার বাসিন্দা রিমা খাতুনকে নিয়ে বাড়ির লোকজন সোমবার যখন কলকাতা মেডিক্যাল কলেজে আসেন, তখন তার বুকে সাঁই সাঁই শব্দ হচ্ছে। সঙ্গে জ্বর ও শ্বাসকষ্ট।চিকিৎসকদের ধারণা হয়, রিমার ফুসফুসে কিছু একটা ঢুকে রয়েছে।
বিশদ

আরও কয়েকজনকে খুঁজছে পুলিস
পুরীর হোটেলের ওয়েবসাইটের ফোন
নম্বর বদলে বুকিংয়ে টাকা হাতিয়ে ধৃত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইন্টারনেটে হোটেলের বিজ্ঞাপনে দেওয়া নম্বরে ফোনে আগাম বুকিং করে টাকা জমা দিয়ে ঠকতে হয়েছে অনেককে। পুরীতে রথযাত্রার সময়ে একাধিক হোটেলের বিজ্ঞাপন হ্যাক করে এরকম প্রতারণা করেছে একটি চক্র।
বিশদ

৫ মাস ঠিকানা হাওড়া স্টেশন, নবান্নের নির্দেশে বৃদ্ধাশ্রমে ঠাঁই

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সম্ভ্রান্ত পরিবারের মহিলা। স্বামী একটি বেসরকারি স্কুলে চাকরি করতেন। এক ছেলে ব্যাঙ্কের কর্মী। তবু গত পাঁচ মাস তাঁর ঠাঁই হয়েছিল হাওড়া স্টেশনের বড় ঘড়ির কাছে এক কোণায়। কিন্তু, পাঁচ মাস থাকার পর রেল পুলিস তাঁকে বের করে দেয়। এরপর তিনি স্টেশনের বাইরে এক কোণায় তিনি পড়েছিলেন।
বিশদ

আইন কার্যকর করার দাবি
শহরে ফাঁকা জমি পেয়েই বিপদ বাড়াচ্ছে ডেঙ্গুর মশা

বীরেশ্বর বেরা, কলকাতা: কলকাতা শহরে ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ আইন থাকলেও তা কার্যকর করা নিয়ে প্রশ্ন উঠছে। ঢিলেমির জন্যই পরিস্থিতি জটিল হচ্ছে বলে মনে করছে পুরকর্তাদের একাংশ। ডেঙ্গু সহ মশাবাহিত রোগ ঠেকাতে ও মশার আঁতুড়ঘর ধ্বংস করতে চলতি বছরে নতুন আইন এনেছে পুরসভা।
বিশদ

আতঙ্কে ব্যবসায়ী ও মালিকরা
চাকদহে রাতের অন্ধকারে রাস্তায় পার্কিং করে রাখা গাড়ির কাচ ভাঙচুর

 বিএনএ, বারাকপুর: চাকদহ শহরের বিভিন্ন এলাকায় রহস্যজনকভাবে চার চাকা গাড়ির কাচ ভাঙচুর হওয়ার ঘটনায় ব্যবসায়ী থেকে গাড়ির মালিকদের মধ্যে চরম আতঙ্ক তৈরি হয়েছে। রবিবার রাতে শহরের বিভিন্ন এলাকা জুড়ে এই ঘটনা ঘটেছে।
বিশদ

মাধ্যমিক পরীক্ষার্থী ছেলেকে বকুনি, ঘর ছেড়ে উদ্ধার তারকেশ্বরে

বিএনএ, চুঁচুড়া: পড়াশুনায় ফাঁকি দিয়ে মোবাইল নিয়ে ঘাঁটাঘাঁটিতে ব্যস্ত থাকায় বকাবকি করেছিলেন মা। মায়ের বকুনি খেয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়া দশম শ্রেণীর ছাত্রকে পরিবারের হাতে তুলে দিল তারকেশ্বর থানার পুলিস।
বিশদ

ব্যাঙ্কশাল কোর্ট
আদালত কর্মীরা দেরিতে কাজে আসায় ক্ষোভ মুখ্য বিচারকের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ব্যাঙ্কশাল আদালতে বেশ কিছুদিন ধরেই কয়েকজন কর্মীর বিরুদ্ধে নির্দিষ্ট সময়ে হাজির না হওয়ার অভিযোগ উঠছিল। তাঁরা এটাকে প্রায় অভ্যাসে পরিণত করেছেন বলেও অভিযোগ। অনেক বলেও কাজের কাজ কিছুই হচ্ছিল না।
বিশদ

বিদ্যাসাগর সেতুর মতোই হবে মাঝেরহাট ব্রিজ, নকশা চূড়ান্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দ্বিতীয় হুগলি সেতু অর্থাৎ বিদ্যাসাগর সেতুর মতোই তৈরি হবে মাঝেরহাট ব্রিজ। কেবল দিয়ে টানা থাকবে ওই সেতু। বিজ্ঞানের পরিভাষায় যাকে বলা হয়, কেবল স্টেইড ব্রিজ। এস পি সিংলা নামে যে নির্মাণকারী সংস্থা ব্রিজটি তৈরির বরাত পেয়েছে, তারাই ওই নকশা দিয়েছে।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোনওটা ১০০ তো কোনওটা ২০০ বছর ছুঁই ছুঁই। রাজ্যের সরকারি স্কুলগুলির এমনই সব বয়স। ব্রিটিশ আমলে তৈরি এই স্কুলগুলি বেশিরভাগই তিনতলা। কিছু কিছু স্কুল আছে যেখানে চার-পাঁচ তলাও আছে। আর তাতে বহু বয়স্ক শিক্ষক-শিক্ষাকর্মীদের ওঠানামা করতে সমস্যায় ...

বিএনএ, আরামবাগ: সোমবার আরামবাগ মহকুমার চারটি পঞ্চায়েত সমিতিতে নির্বিঘ্নে কর্মাধ্যক্ষ নির্বাচন হয়েছে। এদিন আরামবাগ, গোঘাট-১, খানাকুল-১ ও ২ পঞ্চায়েত সমিতিতে তৃণমূলের সদস্যরাই কর্মাধ্যক্ষ হয়েছেন।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত আড়াই মাস ধরে স্প্যানিশ কোচ আলেজান্দ্রো কলকাতায়। দলের দায়িত্ব নিয়ে তিনি খেলোয়াড়দের নিয়ে কুয়ালালামপুরে যান ২১ দিনের প্রস্তুতিতে। পাহাড়ে প্রথম দুটি ম্যাচে ছ’পয়েন্ট পেলেও কলকাতায় প্রথম ম্যাচে হেরে গেলেন আলেজান্দ্রো। ম্যাচের শেষে তাঁকে প্রশ্ন করা হয়, ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: জঙ্গলমহল সহ নিরাপত্তার দিক থেকে গুরুত্বপূর্ণ এলাকাগুলিতে সুরক্ষার কাজে রাজ্যের দেয় দশ শতাংশ টাকা কীভাবে খরচ করেছে, তার হিসেব চাইল কেন্দ্র। পশ্চিমবঙ্গ সহ পাঁচটি রাজ্যকে এই নিয়ে চিঠি পাঠিয়েছে তারা। এমনটাই খবর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে। সূত্রটি ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয়া কারও শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যা শিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ডায়াবেটিস দিবস
১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস
১৯৭১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৯ টাকা ৭৩.৯০ টাকা
পাউন্ড ৯২.৪০ টাকা ৯৫.৭০ টাকা
ইউরো ৮০.৮৫ টাকা ৮৩.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
13th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, সপ্তমী অহোরাত্র। নক্ষত্র- শ্রবণা অহোরাত্র, সূ উ ৫/৫২/১৮, অ ৪/৪৯/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৮/৩ মধ্যে পুনঃ ১০/১৫ গতে ১২/২৭ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৬/৩৪ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৫ মধ্যে। বারবেলা ঘ ৮/৩৭ গতে ৯/৫৯ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ঘ ২/৩৭ গতে ৪/১৫ মধ্যে।
২৭ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, সপ্তমী রাত্রিশেষ ঘ ৫/০/১৭। শ্রবণানক্ষত্র অহোরাত্র। সূ উ ৫/৫২/৩১, অ ৪/৪৯/৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৬/১৭ মধ্যে ও ঘ ৭/২০/৪ থেকে ঘ ৮/৩/৫০ মধ্যে ও ঘ ১০/১৩/১০ থেকে ১২/২২/২৯ মধ্যে এবং রাত্রি ৫/৪১/২২ থেকে ঘ ৬/৩৩/৩৫ মধ্যে ও ৮/১৮/১ থেকে ঘ ৩/১৫/৪৯ মধ্যে। বারবেলা ১১/২০/৫০ থেকে ১২/৪৩/৫৪ মধ্যে, কালবেলা ৮/৩৬/৪০ থেকে ঘ ৯/৫৮/৪৫ মধ্যে, কালরাত্রি ২/৩৬/৪০ থেকে ঘ ৪/১৪/৩৫ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
পোস্তায় বহুতল থেকে ঝাঁপ তিন মহিলার 
বুধবার সন্ধ্যায় পোস্তার একটি বহুতল থেকে দুই মেয়েকে নিয়ে ঝাঁপ ...বিশদ

07:27:39 PM

ইউনিসেফের যুব দূত হিমা দাস
ভারতে ইউনিসেফের যুব দূত হিসাবে নিযুক্ত হলেন এশিয়ান গেমসের গোল্ড ...বিশদ

05:02:00 PM

বিয়ে হয়ে গেল দীপিকা ও রণবীরের
বিয়ে হয়ে গেল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিংয়ের। ...বিশদ

04:59:35 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল শুক্রবার রাত ৮টার বদলে রাত ১০:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:34:19 PM

বিধানসভার শীতকালীন অধিবেশনে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার হুমকি বাম-কংগ্রেসের 

03:23:00 PM

  ইস্ট বেঙ্গলের অনুশীলনে চোট দুই ফুটবলারের
আজ অনুশীলনের সময় চোট পেলেন ইস্ট বেঙ্গলের দুই ফুটবলার। মেহতাব ...বিশদ

03:03:04 PM

Loading...
Loading...